Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 এবার সালানপুরে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে মৃত্যু

 বিএনএ, আসানসোল: ছেলে ধরা সন্দেহে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় সালানপুর থানার বনজেমারি কোলিয়ারি এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে বনজেমারি কোলিয়ারির দেন্দুয়া রেলগেট সংলগ্ন ওয়েব্রিজের কাছে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখা যায়। সন্দেহ হওয়ায় স্থানীয় লোকজন ধাওয়া করলে সে পালানোর চেষ্টা করায় তাকে ধরে একটি খুঁটিতে বেঁধে বেধড়ক মারধর করা হয়। মেরে মুখ ফাটিয়ে দিয়েও শান্ত হয়নি উন্মত্ত জনতা। স্থানীয় কিছু পুলিস ও সিভিক ভলান্টিয়ার এসে তাকে উদ্ধার করার চেষ্টা করলেও তাদের গাড়ি থেকে নামিয়ে ফের মারধর করার অভিযোগ উঠেছে এলাকার কিছু যুবকদের বিরুদ্ধে। পরে পুলিস কোনও রকমে তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গণপিটুনি নিয়ে কঠোর আইন পাশ হওয়ার পর পশ্চিম বর্ধমান জেলায় এনিয়ে পাঁচটি গণপিটুনির ঘটনা ঘটল। তবে গণপিটুনিতে প্রথম কোনও ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটল। ঘটনার পর পুলিস স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে উচ্চ পদস্থ আধিকারিকদের তদন্তে পাঠালেও গণপিটুনির উপর কেন নিয়ন্ত্রণ আনা যাচ্ছে না তা নিয়ে প্রশ্ন উঠছে। গণপিটুনি নিয়ে বিভিন্ন থানার পুলিস মানুষকে সতর্ক করছে, কড়া আইনের কথা ফলাও করে বিভিন্ন জায়গায় প্রকাশিতও হয়েছে। তবু কিছু মানুষ যেন ক্রমশ এনিয়ে বেলাগাম হয়ে পড়ছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওয়েব্রিজ সংলগ্ন এলাকায় অজ্ঞাতপরিচয় ব্যক্তিটিকে বুধবার সকাল থেকে ঘুরতে দেখা যায়। প্রথমে বিষয়টি নজরে আসে এলাকার মহিলাদের। তারা তাকে পরিচয় জিজ্ঞাসা করলে অসংলগ্ন কথা বলায় সন্দেহ বেড়ে যায়। এরপরেই মুহূর্তে পার্শ্ববর্তী গ্রামগুলিতে ছেলে ধরার গুজব ছড়িয়ে পড়ে এলাকায়। যদিও বাসিন্দাদের একাংশের দাবি, ওয়েব্রিজ সংলগ্ন ধাওড়া গ্রামের জঙ্গল লাগোয়া ভুইয়া পাড়া এলাকায় মঙ্গলবার রাত থেকেই চারজন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখা যায়। রাতে আতঙ্কেই কাটায় বাসিন্দারা। সকালে ফের তাদের দেখা গেলে এলাকাবাসী ধাওয়া করায় বাকি তিনজন পালালেও একজন ধরা পড়ে যায়। এরপর নাম ও বাড়ি জিজ্ঞাসা করলেও সে ঠিক উত্তর দেয়নি। এমনকী তার কাছে কিছু সন্দেহজনক পাউডার পাওয়া যায় বলে একাংশের দাবি। এরপরেই শুরু হয় গণপ্রহার। পথবাতির খুঁটিতে বেঁধে মারা হতে থাকে। দেন্দুয়া, শিবদাসপুর ধাওড়া সহ বিভিন্ন এলাকা থেকে প্রায় ৫০০ লোক জড়ো হয়ে যায়। নৃশংসভাবে চলতে থাকা গণপ্রহা। খবর পেয়ে কিছু সিভিক ভলান্টিয়ার নিয়ে পুলিস এসে তাকে উদ্ধার করার চেষ্টা করে। তাকে গাড়িতে তোলাও হয়। কিন্তু উত্তেজিত জনতা গাড়ি থেকে নামিয়ে ফের ব্যাপক মারধর করে। পরে পুলিস কোনও রকমে তাকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অন্যদিকে ঘটনার পরই পুলিস সক্রিয় হয়ে ওঠে। এলাকায় টহল দিতে থাকে বিশাল পুলিস বাহিনী। পরিস্থিতি থমথমে। এদিন বিকালে ওই এলাকার অদূরে লাকলাদড়িয়া এলাকাতেও আবার ছেলে ধরার গুজব ছড়ায়।
পুলিস কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিং বলেন, গণপিটুনিতে একজনের মৃত্যু হয়েছে। মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে।
এবারই প্রথম নয়, সাম্প্রতিককালে ধারাবাহিকভাবে গণপিটুনির ঘটনা ঘটছে পশ্চিম বর্ধমান জেলার নানা প্রান্তে। জামুড়িয়া, কুলটি, রানিগঞ্জে গণপিটুনির ঘটনা ঘটেছে। কিছুদিন আগে হীরাপুর থানা এলাকায় চোর সন্দেহে এক যুবককে মারধরের ঘটনায় অভিযুক্তকে উদ্ধার করতে গেলে পুলিসের গাড়ির কাচ ভাঙা হয়। রাজ্য সরকার গণপিটুনির বিরুদ্ধে কড়া আইন পাশ করেছে। পুলিসও বিভিন্ন থানা এলাকায় এনিয়ে লাগাতার সচেতনতা মূলক প্রচার করছে। তা সত্ত্বেও এই ঘটনায় কেন লাগাম টানা যাচ্ছে না তা নিয়ে ধন্দে সবপক্ষই।
আসানসোল জেলা হাসপাতালের মনরোগ বিশেষজ্ঞ দেবীপ্রসাদ রায়চৌধুরী বলেন, সমাজের মধ্যে একটা অস্থিরতা, নিরাপত্তাহীনতা সৃষ্টি হয়েছে। অনেক সময়ে মানুষ আতঙ্কিত হয়েই এই সব ঘটনা ঘটিয়ে ফেলছে। এর পাশাপাশি বেকারত্ব, নেশাগ্রস্ত যুবকদের সংখ্যা বাড়াও এই ঘটনা বৃদ্ধির পিছনে অনুঘটকের কাজ করছে।
12th  September, 2019
ইস্পাত শিল্পে আর্থিক মন্দার প্রভাব
৩০ শতাংশ উৎপাদন কমাল ডিএসপি, আতঙ্কে শ্রমিকরা 

সুমন তেওয়ারি  আসানসোল, বিএনএ: দেশজুড়ে চলা আর্থিক মন্দার ব্যাপক প্রভাব পড়ল ইস্পাত শিল্পেও। স্টিল অথরিটি অব ইন্ডিয়ার(সেল) অধীনে থাকা বাকি ইস্পাত কারখানার মতোই প্রায় ৩০ শতাংশ উৎপাদন কমাল দুর্গাপুর স্টিল প্ল্যান্ট(ডিএসপি)।  
বিশদ

জন্মদিনে ‘নরেন্দ্র মোদি অমর রহে’ স্লোগান দিলীপ ঘোষের 

সংবাদদাতা, পুরুলিয়া: প্রধানমন্ত্রীর জন্মদিনে ‘নরেন্দ্র মোদি অমর রহে’ স্লোগান। খোদ বিজেপির রাজ্য সভাপতি তথা সংসদ সদস্য ঩দিলীপ ঘোষের মুখে এই স্লোগান শুনে উপস্থিত কর্মী-সমর্থকরা গলা মেলালেও সকলেই হতবাক হয়ে যান।  
বিশদ

অর্থনীতির হাল ফেরানোর প্রার্থনা নিয়ে বিশ্বকর্মার আরাধনায় মাতছে বড়জোড়া 

বিএনএ, বাঁকুড়া: আর্থিক মন্দার কারণে দেশজুড়ে শিল্পে মন্দা চলছে। মন্দার আঁচ পড়েছে বাঁকুড়ার বড়জোড়া শিল্পাঞ্চলেও। তাই উৎপাদন মার খেলেও অর্থনীতির হাল ফেরানোর প্রার্থনা নিয়ে ধুমধাম করে শিল্প দেবতার পুজোয় মাতছে বড়জোড়া শিল্পাঞ্চলে থাকা কারখানার শ্রমিক ও মালিকরা। 
বিশদ

ফের নানুর ও সদাইপুরে প্রচুর বোমা উদ্ধার 

বিএনএ, সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুর ও সদাইপুরে ফের প্রচুর বোমা উদ্ধার করেছে পুলিস। মঙ্গলবার নানুর থানার চারকলগ্রাম থেকে এক ড্রাম তাজা বোমা উদ্ধার করেছে পুলিস। অন্যদিকে, সোমবার রাতে খবর পেয়ে সদাইপুর থানার সাহাপুরে অভিযান চালিয়ে পুলিস প্রায় ১৭টি বোমা উদ্ধার করেছে। 
বিশদ

কাটোয়ার কলেজে শিক্ষককে হেনস্তার ঘটনায় ক্ষোভপ্রকাশ মন্ত্রী স্বপন দেবনাথের 

সংবাদদাতা, কাটোয়া: মঙ্গলবার সকালে কাটোয়া বেঙ্গল ইন্সটিটিউট অব টেকনোলজির পরিচালন সমিতির বৈঠকে যোগ দিয়ে কলেজের ভারপ্রাপ্ত টিচার ইনচার্জকে হেনস্তার ঘটনায় শিক্ষকদের বিরুদ্ধে ব্যাপক ক্ষোভপ্রকাশ করেন রাজ্যের মন্ত্রী তথা কলেজের গভর্নিং বডির চেয়ারম্যান স্বপন দেবনাথ।
বিশদ

রাজ্যে ভিখারির সরকার চলছে, কেশপুরে কটাক্ষ ভারতীর 

বিএনএ, মেদিনীপুর: রাজ্যের তৃণমূল সরকারকে ভিখারির সরকার বলে কটাক্ষ করলেন বিজেপির রাজ্য নেত্রী ভারতী ঘোষ। মঙ্গলবার কেশপুরে দলীয় একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে তিনি বলেন, বামফ্রন্ট সরকার চলে যাওয়ার সময় এই রাজ্যে ১৯৩ লক্ষ কোটি টাকার ঋণের বোঝা তৃণমূল সরকারের উপর চাপিয়ে দিয়েছিল। 
বিশদ

পুজোর আগেই উদ্বোধনের প্রস্তুতি
বর্ধমানে রাজ্যের প্রথম ঝুলন্ত ওভারব্রিজের কাজ প্রায় শেষ 

অলকাভ নিয়োগী  বর্ধমান, বিএনএ: বর্ধমানের পুরানো রেলওয়ে ওভারব্রিজের ভগ্নপ্রায় দশা। দুর্ঘটনা এড়াতে ওই ব্রিজের উপর দিয়ে বাস সহ ভারী যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এই ব্রিজের বিকল্প হিসাবেই বর্ধমানে রাজ্যের প্রথম ঝুলন্ত রেলওয়ে ওভারব্রিজের কাজ প্রায় শেষ। 
বিশদ

‘দিদিকে বলো’য় গিয়ে জলের সমস্যার কথা শুনতে হল মন্ত্রীকে 

সংবাদদাতা, খড়্গপুর: দিদিকে বলো কর্মসূচিতে গিয়ে পানীয় জলের সমস্যার কথা শুনতে হল মন্ত্রী সৌমেন মহাপাত্রকে। এই দপ্তরের তিনিই মন্ত্রী। তাই সমস্যা সমাধানের আশ্বাসও দেন বাসিন্দাদের। মন্ত্রীর আশ্বাস পেয়ে বাসিন্দারা খুশি। মন্ত্রী এদিন খড়্গপুর-২ ব্লকের পপরআড়া এলাকায় যান। 
বিশদ

ঝাড়গ্রামের পুজোয় এবার দেখা যাবে জীবন্ত দুর্গা, উঠে আসছে পরিবেশের ভবিষ্যৎও 

রঞ্জন পাল  ঝাড়গ্রাম, সংবাদদাতা: কোথাও ‘জীবন্ত দুর্গা’, আবার কোথাও ‘পরিবেশের ভবিষ্যৎ’। এমনই অভিনব সব থিমে সাজছে ঝাড়গ্রামের পুজোমণ্ডপ। ঝাড়গ্রাম শহরের রঘুনাথপুর সর্বজনীন দুর্গোৎসবের এবার ৭০তম বর্ষ। পুজোর বাজেট ১১ লক্ষ টাকা। থিম ‘পরিবেশের ভবিষ্যৎ’। 
বিশদ

বেলিয়াবেড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে জমিতে বাস, জখম ৬ 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: নিয়ন্ত্রণ হারিয়ে চাষজমিতে নেমে গেল একটি যাত্রীবাহী বাস। মঙ্গলবার সকালে বেলিয়াবেড়া থানার গোয়ালমারা রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ছ’জন জখম হয়েছেন। 

 
বিশদ

মন্দার দাপটেও পুজোর বাজারে শাড়ির জোগান দিতে ব্যস্ত ফুলিয়ার তাঁতশিল্পীরা 

অভিষেক পাল  রানাঘাট, সংবাদদাতা: প্রতিবছরের মতো এবছরও পুজো মাতাতে তৈরি শান্তিপুর ও ফুলিয়ার বিখ্যাত তাঁতের শাড়ি। বাজারে শাড়ি জোগান দিতে ব্যস্ত তাঁত শিল্পীরা। বাংলার জনপ্রিয় তাঁতশিল্পের মধ্যে উল্লেখযোগ্য নাম ফুলিয়া। বিশেষ করে পুজোয় মহিলাদের কাছে এখনও তাঁতের শাড়ি জনপ্রিয়।
বিশদ

সংস্কার না হওয়ায় সবংয়ের রাস্তায় ধানের চারা পুঁতে প্রতিবাদ 

সংবাদদাতা, খড়্গপুর: দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় মঙ্গলবার সবংয়ের বিষ্ণুপুরে রাস্তায় ধানের চারা পুঁতে প্রতিবাদ জানান বাসিন্দারা। এদিন সকালে এলাকার মহিলা সহ বাসিন্দারা রাস্তার জমা জলে ধানের চারা পোঁতেন। বাসিন্দারা বলেন, দীর্ঘদিন ধরে এই রাস্তা সংস্কার করা হয়নি। বারবার বলা সত্ত্বেও পঞ্চায়েত কোনও উদ্যোগই নেয়নি।
বিশদ

অ্যান্ড্রয়েড মোবাইলের দাপট, বিশ্বকর্মা পুজোতেও কমেছে ঘুড়ির চাহিদা 

সংবাদদাতা, রানাঘাট: অ্যান্ড্রয়েডের যুগে বিশ্বকর্মা পুজোতেও কমেছে ঘুড়ি চাহিদা। আগে বিশ্বকর্মা পুজো উপলক্ষে পাড়ায় পাড়ায় ঘুড়ির প্রতিযোগিতা হতো। সেই সমস্ত প্রতিযোগিতা এখন হয় না বললেই চলে। বর্তমান যুব সমাজ ঘুড়ি ওড়ানো থেকে মুখ ঘুরিয়ে নিয়েছে।  
বিশদ

বহরমপুরে পুজোর থিম এবার ভারতের স্বাধীনতা সংগ্রামের ইতিহাস 

বিএনএ, বহরমপুর: নেতাজি সুভাষচন্দ্র বসুর দিল্লি চলো অভিযান, ক্ষুদিরামের ফাঁসি, মাতঙ্গিনী হাজরার শহিদ হওয়া সহ ভারতের স্বাধীনতা সংগ্রামের বিভিন্ন কাহিনী বহরমপুরে পুজো মণ্ডপে উঠে আসছে। কোথাও আবার পুজোর থিম বাহুবলী। আবার শহরের কোনও পুজো কমিটি সাবেকি মূর্তি গড়ে দর্শকদের টানতে চাইছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: ঠিকা কর্মীদের মাইনে নেই মাসের পর মাস। বিএসএনএলের পরিষেবা অনেকটাই নির্ভর করে তাঁদের উপর। তাই পরিষেবাও লাটে উঠেছে। মরার উপর খাঁড়ার ঘায়ের ...

বিশ্বজিৎ দাস, কলকাতা: রাজ্যবাসীকে ডেঙ্গুর বিপদ থেকে বাঁচাতে এ বছর ৪৭৫ কোটি টাকা খরচ করছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্য দপ্তর। শুধু ডেঙ্গু মোকাবিলাতেই এই বিপুল ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেক তথা বিধাননগরে জল চুরি রুখতে লাগাতার অভিযান চলছে। এবার আর শুধু সাধারণ স্থানীয় বাসিন্দা নন, এলাকার ‘রাঘববোয়াল’দের দিকেও নজর রয়েছে বিধাননগর পুরসভার। সূত্রের খবর, একাধিক হোটেল, রেস্তরাঁ, বেসরকারি কোম্পানি এই তালিকায় রয়েছে। ...

 নয়াদিল্লি, ১৭ সেপ্টেম্বর (পিটিআই): দেশের আর্থিক মন্দা নিয়ে ফের সরব কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। দেশের অর্থনীতির বিপর্যয়ের দায় এড়াতে পারে না মোদি সরকার। নজর ঘোরানোর ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তি সম্ভাবনা। মাতৃস্থানীয় কারও শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যা-শিক্ষায় উন্নতি।প্রতিকার— ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক সফটওয়্যার স্বাধীনতা দিবস
১৫০২ - কোস্টারিকা আবিষ্কার করেন ক্রিস্টোফার কলম্বাস
১৮৯৯- সাহিত্যিক ও চিন্তাবিদ রাজনারায়ণ বসুর মৃত্যু
১৯৫০- অভিনেত্রী শাবানা আজমির জন্ম
১৯৭৬- ব্রাজিলের ফুটবলার রোনাল্ডোর জন্ম
২০০৬- ফুটবলার সুদীপ চট্টোপাধ্যায়ের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.০২ টাকা ৭২.৭৩ টাকা
পাউন্ড ৮৭.৬০ টাকা ৯০.৮০ টাকা
ইউরো ৭৭.৬২ টাকা ৮০.৬২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,৪৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৪৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৭,০০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, চতুর্থী ৩১/৫১ সন্ধ্যা ৬/১২। অশ্বিনী ৩/১১ দিবা ৬/৪৪। সূ উ ৫/২৭/৩১, অ ৫/৩৪/৪১, অমৃতযোগ দিবা ৬/১৫ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৭/৫৩ মধ্যে পুনঃ ১০/১৮ গতে ১২/৪৪ মধ্যে। রাত্রি ৬/২২ গতে ৭/১০ মধ্যে পুনঃ ৮/৪৫ গতে ৩/৫ মধ্যে, বারবেলা ৮/২৯ গতে ১০/০ মধ্যে পুনঃ ১১/৩১ গতে ১/১ মধ্যে, কালরাত্রি ২/২৯ গতে ৩/৫৮ মধ্যে।
৩১ ভাদ্র ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, চতুর্থী ২৪/৪০/১০ দিবা ৩/১৯/১৪। অশ্বিনী ০/৫/৪৪ প্রাতঃ ৫/২৯/২৮, সূ উ ৫/২৭/১০, অ ৫/৩৬/৩০, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৯/৩১ গতে ১১/১০ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৩ মধ্যে ও ১/৩১ গতে ৫/২৭ মধ্যে, বারবেলা ১১/৩১/৫০ গতে ১/৩/১ মধ্যে, কালবেলা ৮/২৯/৩০ গতে ১০/০/৪৪ মধ্যে, কালরাত্রি ২/২৯/৩০ গতে ৩/৫৮/২০ মধ্যে। 
১৮ মহরম 

ছবি সংবাদ

এই মুহূর্তে
কোনও দলে যাচ্ছি না: ঊর্মিলা
কংগ্রেস ছাড়ার পর সম্ভবত শিবসেনা তাঁর পরবর্তী গন্তব্য বলে জল্পনা ...বিশদ

08:32:54 AM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক সফটওয়্যার স্বাধীনতা দিবস১৫০২ - কোস্টারিকা আবিষ্কার করেন ক্রিস্টোফার কলম্বাস১৮৯৯- ...বিশদ

08:25:07 AM

৫০০ টাকার মোদির ফটো স্ট্যান্ড বিক্রি হল এক কোটিতে!
সরকারি কাজে গত ছ’মাসে দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে প্রচুর উপহার ...বিশদ

08:15:00 AM

আজকের রাশিফল
মেষ: বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। বৃষ: অগ্নি, বিদ্যুৎ থেকে সতর্ক হওয়া ...বিশদ

08:09:27 AM

উৎসবের মরশুম শুরুর আগেই পিএফের বর্ধিত সুদের বিজ্ঞপ্তি: শ্রমমন্ত্রী
উৎসবের মরশুম শুরু হওয়ার আগেই নয়া হারে বার্ষিক সুদ পাবেন ...বিশদ

08:00:00 AM

নদীয়ায় ভুল ইনজেকশনের জেরে অসুস্থ ১০ !
নদীয়ার ধুবুলিয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসকদের বিরুদ্ধে ভুল ইনজেকশন দেওয়ার ...বিশদ

17-09-2019 - 08:30:55 PM