Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

আসানসোলে পুলিসের বিরুদ্ধে এলাকায় ব্যাপক ক্ষোভ
অপহৃত কিশোরীর দেহ মিলল ডাস্টবিনে, চাঞ্চল্য

 বিএনএ, আসানসোল: আসানসোল দক্ষিণ থানার জনবহুল আপকার গার্ডেন এলাকায় ডাস্টবিন থেকে অপহৃত কিশোরীর দেহ উদ্ধার ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন মৃতার আত্মীয় পরিজনরা। তাঁদের অভিযোগ, ১০ আগস্ট থেকে মেয়ে নিখোঁজ ছিল। থানায় অভিযোগও জানানো হয়। সোমবার বিকেলে ১৫ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে মেসেজ আসে। সেখানে বলা হয়, পুলিসকে বিষয়টি জানালে মেয়েকে মেরে ফেলা হবে। তবু পুলিসকে ভরসা করে সব জানানো সত্ত্বেও এই মর্মান্তিক পরিণতি হয়েছে। এদিন হাসপাতালে দেহ আটকে বিক্ষোভ দেখান তাঁরা। পরে পুলিস আধিকারিকদের আশ্বাসে মৃতদেহ নিয়ে যায় পরিবার। তবে, শহরের গুরুত্বপূর্ণ জায়গায় এই ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন শহরের বাসিন্দারাও। ঘটনার কিনারা করতে পুলিস কুকুর, গোয়েন্দা সহ সর্ব স্তরের আধিকারিককে যুক্ত করছে আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেট।
পুলিস কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিং বলেন, আমরা মামলা রুজু করে অত্যন্ত গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত করছি। এখনও পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আসানসোল দক্ষিণ থানার মেনধোমা কোলিয়ারির আবাসনের বাসিন্দা ইসিএলের কর্মী বলকার সিংয়ের মেয়ে অমরপ্রীত কাউর(১৭) শনিবার থেকে নিখোঁজ ছিল। থাইরয়েডে আক্রান্ত দশম শ্রেণীর ওই ছাত্রী মানসিকভাবে সম্পূর্ণ পরিণত ছিল না বলে পরিবারের দাবি। ওইদিন সন্ধ্যায় অমরপ্রীত বাড়ি না ফেরায় দক্ষিণ পুলিস পোস্টে অভিযোগ করলেও পুলিস খুব বেশি সক্রিয়তা দেখায়নি বলে পরিবারের লোকজনের অভিযোগ। এরপরে ১২ আগস্ট দুপুরে নিখোঁজ মেয়ের ফোন থেকেই মিসড কল আসে তার বাবার নম্বরে। তারপরেই মেসেজ আসে, ১৫ লক্ষ টাকা দিতে হবে। পুলিসকে জানালে খুন করা হবে। তৎক্ষণাৎ তাঁরা পুলিসকে বিষয়টি জানান। অপহরণের অভিযোগ পেয়ে পুলিসও নড়েচড়ে বসে। কয়েকজনকে ধরপাকড় করে মারধারও করে। কিন্তু গভীর রাতে পুলিসর কাছে খবর আসে, আপকার গার্ডেনে একটি দেহ পড়ে রয়েছে।
পুলিস উদ্ধার করে দেহ হাসপাতালে নিয়ে আসে। খবর দেওয়া হয় পরিবারের লোকজনদের। এরপরই ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। হাসপাতালে দেহ আটকে রাখেন তাঁরা। এমনকী, দেহ ময়নাতদন্ত করতে নিয়ে যেতে বাধা দেওয়া হয়। পুলিস কেন প্রথম থেকে সক্রিয় হয়নি তা নিয়ে সরব হন তাঁরা। দোষীদের আগে গ্রেপ্তার করতে হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে একাধিক থানার ওসি সহ এসিপি স্বপন দত্ত হাসপাতালে আসেন। দেহ ময়নাতদন্ত পাঠালেও যতক্ষণ না ঘটনার কিনারা হচ্ছে তাঁরা দেহ না নেওয়ার সিদ্ধান্ত নেন। কান্নায় ভেঙে পড়েন মৃতার মা সুখবন্ত কউর। পরে হাসপাতালে এডিসিপি সায়ক দাস এসে আত্মীয়দের সঙ্গে বৈঠকে করে দ্রুত অপরাধীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে দেহ নেয় পরিবার। মৃতার বাবা বলেন, আমার মেয়ের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শ্বাসরোধ করে, বাঁ হাতের শিরা কেটে খুন করা হয়েছে। কিন্তু, কেন খুন হল তা এখনও পুলিসের কাছে পরিষ্কার নয়। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, ওইদিন দুপুরে কিশোরী জিমে যাওয়ার সময় রাস্তায় একটি ছেলের সঙ্গে দেখা করে। মৃতার পরিবারের দাবি, ছেলেটি জানিয়েছে, তার সঙ্গে দেখা করার পর অমরপ্রীত তাকে ঘুরতে যাওয়ার কথা বলে। সে ঘুরতে যায়নি। কিন্তু মেয়ের কাছ থেকে কুড়ি টাকা ধার নিয়েছিল। পুলিস তাকেও জিজ্ঞাসাবাদ করছে।
তবে, শুধু এই সূত্রই নয়, সব সম্ভাবনার কথা বিবেচনা করে পুলিস এই ঘটনার কিনারা করতে সব রকমভাবে চেষ্টা চালাচ্ছে। কারণ শহরের মধ্যে এভাবে দেহ ফেলে রেখে কার্যত শহরের নিরাপত্তাকে প্রশ্নচিহ্নের মধ্যে ফেলেছে দুষ্কৃতীরা। তানিয়ে শহরজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। এদিন সকালে উচ্চ পদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে যান। হ্যালোজেন ও পথবাতির আলোয় পরিপূর্ণ ওই এলাকায় কেন দেহ ফেলা হল তা ভাবাচ্ছে পুলিসকে। কারণ ওই এলাকা থেকে কয়েকশো মিটার দূরেই ঘন ঝোপ ও রেললাইন রয়েছে। সেখানে দেহ ফললে দুষ্কৃতীদের ঝুঁকি অনেক কম ছিল। পুলিস কুকুর এনে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। গোয়েন্দা অফিসাররাও তদন্ত শুরু করেছে। এখন দেখার, কত দ্রুত এই খুনের কিনারা করতে পারে পুলিস। এই ঘটনার জেরে এলাকার মানুষও আতঙ্কিত।
14th  August, 2019
 প্রাক্তন অর্থমন্ত্রীকে গ্রেপ্তারের প্রতিবাদে দুর্গাপুরে প্রতীকী অবরোধ কংগ্রেসের

 সংবাদদাতা, দুর্গাপুর: প্রাক্তন অর্থমন্ত্রী তথা স্বরাষ্ট্রমন্ত্রীকে গ্রেপ্তারের প্রতিবাদে বৃহস্পতিবার দুর্গাপুরের গান্ধী মোড় এলাকায় ২নম্বর জাতীয় সড়কের সার্ভিস রোডে প্রতীকী অবরোধ করেন কংগ্রেস নেতা-কর্মীরা। বিক্ষোভকারীরা এই ঘটনায় কেন্দ্রীয় সরকার তথা বিজেপি সরকারের প্রতিহিংসার রাজনীতিকে তীব্র ধিক্কার জানান।
বিশদ

 জন্মাষ্টমী উপলক্ষে নবদ্বীপ, মায়াপুরে উন্মাদনা তুঙ্গে

সংবাদদাতা, নবদ্বীপ ও রানাঘাট: জন্মাষ্টমী উপলক্ষে নবদ্বীপ-মায়াপুরে উন্মাদনা তুঙ্গে। নবদ্বীপের মহাপ্রভুবাড়ি, চিন্তামণিকুঞ্জ, বলদেব মন্দির সহ বিভিন্ন মঠ-মন্দিরে শুক্রবার জন্মাষ্টমী পালন করা হবে।
বিশদ

 মন্তেশ্বরে চামুণ্ডা মন্দিরে পুজো দিতে এসে আলুওয়ালিয়ার পাশে তৃণমূলের প্রাক্তন কর্মাধ্যক্ষ, গুঞ্জন

সংবাদদাতা, পূর্বস্থলী: বৃহস্পতিবার মানত পূরণের জন্য মন্তেশ্বরে এসে চামুণ্ডা মন্দিরে পুজো দিলেন বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের সংসদ সদস্য এসএস আলুওয়ালিয়া। এদিন তাঁর সর্বক্ষণের সঙ্গী ছিলেন তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ তড়িৎ রায়। যা নিয়ে এলাকায় ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে।
বিশদ

 জয়পুরে পড়ুয়াদের সঙ্গে মেঝেয় বসে মিডডে মিল খেলেন শ্যামল

 সংবাদদাতা, বিষ্ণুপুর: হুগলির স্কুলে মিডডে মিলে নিম্নমানের খাবার পরিবেশনের অভিযোগের জেরে বৃহস্পতিবার জয়পুরের দু’টি স্কুল পরিদর্শন করেন রাজ্যের পঞ্চায়েত, গ্রামোন্নয়ন ও জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের প্রতিমন্ত্রী শ্যামল সাঁতরা। এদিন তিনি জয়পুরের কুচিয়াকোলে দু’টি স্কুল পরিদর্শন করেন।
বিশদ

 মহম্মদবাজারের পঞ্চায়েতে প্রধানকে তালাবন্দি করে বিজেপির বিক্ষোভ, পুলিসের লাঠি, প্রতিবাদে রাস্তা অবরোধ

বিএনএ, সিউড়ি: ১০০ দিনের কাজে অনিয়মের অভিযোগ তুলে বৃহস্পতিবার মহম্মদবাজারের আঙ্গারগড়িয়া পঞ্চায়েতে বিক্ষোভ দেখায় বিজেপি। সেই ঘটনায় বিক্ষোভকারীরা পঞ্চায়েতের প্রধানকে তালাবন্দি করে দেয়। ঘটনায় উত্তেজনা ছড়ালে মহম্মদবাজার থানার পুলিস বিক্ষোভকারীদের উপর লাঠিচার্জ করে বলে অভিযোগ।
বিশদ

রামপুরহাট মেডিক্যাল
ভুল চিকিৎসায় ছাত্র মৃত্যুর অভিযোগ, তদন্তে কমিটি

সংবাদদাতা, রামপুরহাট: পেটে যন্ত্রণা নিয়ে ভর্তি হওয়া রোগীকে চিকিৎসক দিলেন সাপে কাটার ইঞ্জেকশন। যার জেরে মিনিট ২০-র মধ্যেই ছটফট করতে করতে মৃত্যুর মুখে ঢলে পড়ল তরতাজা বছর দশেকের এক ছাত্র। রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালের এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বিশদ

 সরকারি প্রকল্পের কাজে গতি আনতে পশ্চিম মেদিনীপুরে ব্লকে ব্লকে ছুটছেন আমলারা

বিএনএ, মেদিনীপুর: সরকারি প্রকল্পের কাজে গতি আনতে পশ্চিম মেদিনীপুর জেলায় ব্লকে ব্লকে ছুটছেন আমলারা। ব্লকে গিয়ে পঞ্চায়েত সমিতির কর্তাদের পাশাপাশি বিভিন্ন পঞ্চায়েতের প্রধান, উপপ্রধানদের নিয়ে বৈঠক করছেন। সরকারি প্রকল্প রূপায়ণে কোনও অসুবিধা হচ্ছে কি না তা জানতে চাইছেন।
বিশদ

 কালীগঞ্জে ৫ জনের শরীরে ডেঙ্গুর জীবাণু মেলার রিপোর্ট, আতঙ্ক

সংবাদদাতা, কালীগঞ্জ: কালীগঞ্জের বিভিন্ন এলাকায় ডেঙ্গু নিয়ে আতঙ্ক ছড়িয়েছে। গত দশদিনে জ্বরে আক্রান্ত হয়েছেন পাঁচজন। ডেঙ্গু সন্দেহে তাঁদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়। তাঁদের শরীরে ডেঙ্গুর জীবাণু মিলেছে। রক্ত পরীক্ষার পর রিপোর্টে তা জানা গিয়েছে। তবে বর্তমানে তাদের অবস্থা কিছুটা স্থিতিশীল।
বিশদ

 জুয়ার ঠেক ভাঙার প্রতিবাদ করায় শান্তিপুর পঞ্চায়েতের বাসিন্দাদের হুমকি দেওয়ার অভিযোগ

সংবাদদাতা, রানাঘাট: শান্তিপুরের নবলা গ্রাম পঞ্চায়েতের পূর্ব পরেশনাথপুর এলাকায় জুয়ার ঠেক ভেঙে দেওয়ায় গ্রামবাসীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। দুষ্কৃতীরা তাঁদের হুমকি দিচ্ছে। দিন পনেরো আগে ওই এলাকায় জুয়ার ঠেক গজিয়ে উঠেছিল। সেখানে নানা অসামাজিক কাজ চলছিল। দুষ্কৃতীদের আনাগোনা চলছিল।
বিশদ

 মমতা ফিরতেই গরিবদের বাড়ির তোড়জোড় দীঘায়

 শ্রীকান্ত পড়্যা, দীঘা, বিএনএ: মুখ্যমন্ত্রী ফিরতেই রামনগর-১ ব্লকের পদিমা-১ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত দত্তপুর গ্রামে গরিবদের বাড়ি তৈরির তোড়জোড় শুরু হয়ে গেল। বিশদ

 আসানসোলে রেলের একগুচ্ছ কর্মসূচির উদ্বোধন করলেন বাবুল সুপ্রিয়

বিএনএ, আসানসোল: বৃহস্পতিবার রেলের একগুচ্ছ কর্মসূচির উদ্বোধন করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের এমপি বাবুল সুপ্রিয়। এদিন প্রথমে তিনি পাণ্ডবেশ্বর স্টেশনে আনরিজার্ভ টিকিট সিস্টেম এবং প্যাসেঞ্জার রিজার্ভশন কাউন্টারের উদ্বোধন করেন। সঙ্গে ছিলেন আসানসোলের ডিআরএম সুমিত সরকার। যাত্রীরা এই সুবিধা পেয়ে অত্যন্ত খুশি।
বিশদ

 দেশি বোমাকে টেক্কা, দুষ্কৃতী মহলে এক নম্বর ‘আধুনিক’

সুখেন্দু পাল, বহরমপুর, বিএনএ: মুর্শিদাবাদে ‘দেশি’কে টেক্কা দিচ্ছে আধুনিক বারুদে তৈরি চায়না বোমা। গুণে-মানে অনেক উন্নত এই বোমা। এলাকা ফাঁকা করতে একটি বোমার আওয়াজই যথেষ্ট। তীব্র শব্দের সঙ্গে পুরো এলাকা ধোঁয়ায় ভরে যায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদেই চায়না বারুদ তৈরি হয়।
বিশদ

জিয়াগঞ্জে ভবঘুরেদের জন্য তৈরি আবাসন ফাঁকা পড়ে
পুরসভার ভূমিকায় প্রশ্ন

সংবাদদাতা, লালবাগ: জিয়াগঞ্জ শহরের ভট্টপাড়ায় ভাগীরথীর পাশে সবুজে ঘেরা পরিবেশে ভবঘুরেদের জন্য চারতলা ঝাঁ চকচকে আবাসন তৈরি হলেও তা এখন ফাঁকা পড়ে। ৫০শয্যার ‘ভালোবাসা’য় চলতি বছরের প্রথম থেকেই শহর বা পুরসভা এলাকার ভবঘুরেদের নিয়মিত থাকা-খাওয়ার কথা থাকলেও তাঁদের দেখা নেই।
বিশদ

 সিপিএমকে সঙ্গে নিয়ে তৃণমূলের পার্টি অফিস দখল করল বিজেপি

সংবাদদাতা, খড়্গপুর: সিপিএমকে সঙ্গে নিয়ে দাঁতন বিধানসভা এলাকার মোহনপুরে তৃণমূলের একাধিক পার্টি অফিস দখল করার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। শুধু পার্টি অফিস দখলই নয়, তৃণমূল কর্মীদের চাষও করতে দেওয়া হচ্ছে না। পরিস্থিতি এমন জায়গায় গিয়েছে, এই ব্লকের অনেক এলাকায় বাসিন্দাদের তৃণমূল করার কোনও অধিকার নেই।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দীর্ঘ ১৯ বছর পর মোহন বাগান ঐতিহাসিক ডুরান্ড কাপ জয়ের সামনে দাঁড়িয়ে। মোহন বাগান শেষবার ডুরান্ডে চ্যাম্পিয়ন হয়েছে ২০০০ সালে। সেবার দিল্লির ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

সংবাদদাতা, ইসলামপুর: ইসলামপুর পুরসভার ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলার তৃণমূল কংগ্রসের রঞ্জন মিশ্রের কাছ থেকে কাটমানি ফেরত পেতে বৃহস্পতিবার শতাধিক বাসিন্দা এবার পুরসভার চেয়ারম্যান কানাইয়ালাল আগরওয়ালের দ্বারস্থ হলেন। এদিন সকালে তাঁরা পুরসভা কার্যালয়ে এসে কানাইয়াবাবুর কাছে কাটমানি ফেরাতে পদক্ষেপের দাবি করেন। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চার বছরের বি টেক করতে করতে মাঝপথে কোর্স ছেড়ে দিতে পারবেন ছাত্রছাত্রীরা। সেরকম সংস্থান রাখা হবে। সেই পড়ুয়া যে ক’বছর পড়বেন, তার স্বীকৃতি দেওয়া হবে। পরে অবশ্য নির্ধারিত সময়ের মধ্যে পুরো কোর্স শেষ করার সুযোগ থাকবে তাঁর। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজ বেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৮-কথা সাহিত্যিক তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৪৪- অভিনেত্রী সায়রাবানুর জন্ম
১৯৯৪- ইংলিশ চ্যানেল অতিক্রমকারী সাঁতারু আরতি গুপ্তর (সাহা) মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, সপ্তমী ৭/৪ দিবা ৮/৯। কৃত্তিকা ৫৬/৯ রাত্রি ৩/৪৭। সূ উ ৫/১৯/৪১, অ ৫/৫৯/১৩, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে পুনঃ ৭/৫১ গতে ১০/২৩ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩৭ মধ্যে পুনঃ ৪/১৮ গতে অস্তাবধি। রাত্রি ৭/৩০ গতে ৯/১ মধ্যে পুনঃ ৩/৩ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৮/২৯ গতে ১১/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৯ গতে ১০/১৪ মধ্যে।
৫ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, অষ্টমী ৫৫/৩০/৩৯ রাত্রি ৩/৩১/১। কৃত্তিকানক্ষত্র ৪৭/২৮/৩০ রাত্রি ১২/১৮/৯, সূ উ ৫/১৮/৪৫, অ ৬/২/১৩, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৭/৫২ গতে ১০/২০ মধ্যে ও ১২/৪৮ গতে ২/২৭ মধ্যে ও ৪/৬ গতে ৬/২ মধ্যে এবং রাত্রি ৭/১২ গতে ৮/৫১ মধ্যে ও ৩/৪ গতে ৩/৫১ মধ্যে, বারবেলা ৮/২৯/৩৭ গতে ১০/৫/৩ মধ্যে, কালবেলা ১০/৫/৩ গতে ১১/৪০/২৯ মধ্যে, কালরাত্রি ৮/৫১/২১ গতে ১০/১৫/৫৫ মধ্যে।
২১ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি 
চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি প্রকাশ করল ইসরো ...বিশদ

22-08-2019 - 08:25:16 PM

২৬ আগস্ট পর্যন্ত চিদম্বরমের সিবিআই হেফাজত 
পি চিদম্বরমের ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিল আজ সিবিআই঩য়ের ...বিশদ

22-08-2019 - 06:50:00 PM

ফের আক্রান্ত পুলিস, এবার আমতায়
ফের একবার পুলিসকে মারধর করে উদি ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল। ...বিশদ

22-08-2019 - 04:49:07 PM

রায়গঞ্জে বিজেপি সমর্থকের কান কাটার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 
রায়গঞ্জের পূর্বপাড়া এলাকায় হাঁসুয়া দিয়ে এক মহিলার কান কেটে নেওয়ার ...বিশদ

22-08-2019 - 04:21:05 PM

তারকেশ্বর ডিগ্রি কলেজে গোলমাল, জখম ১ 
তারকেশ্বর ডিগ্রি কলেজে তৃণমূল ছাত্র পরিষদের সদস্য এবং অখিল ভারতীয় ...বিশদ

22-08-2019 - 04:03:52 PM

চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই
সিবিআইয়ের বিশেষ আদালতে পি চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই। ...বিশদ

22-08-2019 - 04:03:00 PM