Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

আসানসোলে পুলিসের বিরুদ্ধে এলাকায় ব্যাপক ক্ষোভ
অপহৃত কিশোরীর দেহ মিলল ডাস্টবিনে, চাঞ্চল্য

 বিএনএ, আসানসোল: আসানসোল দক্ষিণ থানার জনবহুল আপকার গার্ডেন এলাকায় ডাস্টবিন থেকে অপহৃত কিশোরীর দেহ উদ্ধার ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন মৃতার আত্মীয় পরিজনরা। তাঁদের অভিযোগ, ১০ আগস্ট থেকে মেয়ে নিখোঁজ ছিল। থানায় অভিযোগও জানানো হয়। সোমবার বিকেলে ১৫ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে মেসেজ আসে। সেখানে বলা হয়, পুলিসকে বিষয়টি জানালে মেয়েকে মেরে ফেলা হবে। তবু পুলিসকে ভরসা করে সব জানানো সত্ত্বেও এই মর্মান্তিক পরিণতি হয়েছে। এদিন হাসপাতালে দেহ আটকে বিক্ষোভ দেখান তাঁরা। পরে পুলিস আধিকারিকদের আশ্বাসে মৃতদেহ নিয়ে যায় পরিবার। তবে, শহরের গুরুত্বপূর্ণ জায়গায় এই ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন শহরের বাসিন্দারাও। ঘটনার কিনারা করতে পুলিস কুকুর, গোয়েন্দা সহ সর্ব স্তরের আধিকারিককে যুক্ত করছে আসানসোল-দুর্গাপুর পুলিস কমিশনারেট।
পুলিস কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিং বলেন, আমরা মামলা রুজু করে অত্যন্ত গুরুত্ব দিয়ে বিষয়টি তদন্ত করছি। এখনও পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আসানসোল দক্ষিণ থানার মেনধোমা কোলিয়ারির আবাসনের বাসিন্দা ইসিএলের কর্মী বলকার সিংয়ের মেয়ে অমরপ্রীত কাউর(১৭) শনিবার থেকে নিখোঁজ ছিল। থাইরয়েডে আক্রান্ত দশম শ্রেণীর ওই ছাত্রী মানসিকভাবে সম্পূর্ণ পরিণত ছিল না বলে পরিবারের দাবি। ওইদিন সন্ধ্যায় অমরপ্রীত বাড়ি না ফেরায় দক্ষিণ পুলিস পোস্টে অভিযোগ করলেও পুলিস খুব বেশি সক্রিয়তা দেখায়নি বলে পরিবারের লোকজনের অভিযোগ। এরপরে ১২ আগস্ট দুপুরে নিখোঁজ মেয়ের ফোন থেকেই মিসড কল আসে তার বাবার নম্বরে। তারপরেই মেসেজ আসে, ১৫ লক্ষ টাকা দিতে হবে। পুলিসকে জানালে খুন করা হবে। তৎক্ষণাৎ তাঁরা পুলিসকে বিষয়টি জানান। অপহরণের অভিযোগ পেয়ে পুলিসও নড়েচড়ে বসে। কয়েকজনকে ধরপাকড় করে মারধারও করে। কিন্তু গভীর রাতে পুলিসর কাছে খবর আসে, আপকার গার্ডেনে একটি দেহ পড়ে রয়েছে।
পুলিস উদ্ধার করে দেহ হাসপাতালে নিয়ে আসে। খবর দেওয়া হয় পরিবারের লোকজনদের। এরপরই ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। হাসপাতালে দেহ আটকে রাখেন তাঁরা। এমনকী, দেহ ময়নাতদন্ত করতে নিয়ে যেতে বাধা দেওয়া হয়। পুলিস কেন প্রথম থেকে সক্রিয় হয়নি তা নিয়ে সরব হন তাঁরা। দোষীদের আগে গ্রেপ্তার করতে হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে একাধিক থানার ওসি সহ এসিপি স্বপন দত্ত হাসপাতালে আসেন। দেহ ময়নাতদন্ত পাঠালেও যতক্ষণ না ঘটনার কিনারা হচ্ছে তাঁরা দেহ না নেওয়ার সিদ্ধান্ত নেন। কান্নায় ভেঙে পড়েন মৃতার মা সুখবন্ত কউর। পরে হাসপাতালে এডিসিপি সায়ক দাস এসে আত্মীয়দের সঙ্গে বৈঠকে করে দ্রুত অপরাধীদের গ্রেপ্তারের আশ্বাস দিলে দেহ নেয় পরিবার। মৃতার বাবা বলেন, আমার মেয়ের খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শ্বাসরোধ করে, বাঁ হাতের শিরা কেটে খুন করা হয়েছে। কিন্তু, কেন খুন হল তা এখনও পুলিসের কাছে পরিষ্কার নয়। প্রাথমিক তদন্তে পুলিস জানতে পেরেছে, ওইদিন দুপুরে কিশোরী জিমে যাওয়ার সময় রাস্তায় একটি ছেলের সঙ্গে দেখা করে। মৃতার পরিবারের দাবি, ছেলেটি জানিয়েছে, তার সঙ্গে দেখা করার পর অমরপ্রীত তাকে ঘুরতে যাওয়ার কথা বলে। সে ঘুরতে যায়নি। কিন্তু মেয়ের কাছ থেকে কুড়ি টাকা ধার নিয়েছিল। পুলিস তাকেও জিজ্ঞাসাবাদ করছে।
তবে, শুধু এই সূত্রই নয়, সব সম্ভাবনার কথা বিবেচনা করে পুলিস এই ঘটনার কিনারা করতে সব রকমভাবে চেষ্টা চালাচ্ছে। কারণ শহরের মধ্যে এভাবে দেহ ফেলে রেখে কার্যত শহরের নিরাপত্তাকে প্রশ্নচিহ্নের মধ্যে ফেলেছে দুষ্কৃতীরা। তানিয়ে শহরজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। এদিন সকালে উচ্চ পদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে যান। হ্যালোজেন ও পথবাতির আলোয় পরিপূর্ণ ওই এলাকায় কেন দেহ ফেলা হল তা ভাবাচ্ছে পুলিসকে। কারণ ওই এলাকা থেকে কয়েকশো মিটার দূরেই ঘন ঝোপ ও রেললাইন রয়েছে। সেখানে দেহ ফললে দুষ্কৃতীদের ঝুঁকি অনেক কম ছিল। পুলিস কুকুর এনে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। গোয়েন্দা অফিসাররাও তদন্ত শুরু করেছে। এখন দেখার, কত দ্রুত এই খুনের কিনারা করতে পারে পুলিস। এই ঘটনার জেরে এলাকার মানুষও আতঙ্কিত।
14th  August, 2019
এখনও নেভেনি আগুন,
হলদিয়া পেট্রকেমে উৎপাদন বন্ধ

সংবাদদাতা, হলদিয়া: ২৪ ঘণ্টা কেটে গেলেও এখনও নিয়ন্ত্রণে এল না হলদিয়া পেট্রকেমিক্যালসের আগুন। আগুন নেভানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে দমকলের একাধিক ইঞ্জিন। পরিস্থিতি বেগতিক দেখে গত রাতেই প্ল্যান্টে ‘এমারজেন্সি শাটডাউন’-এর সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।
বিশদ

পুরুলিয়ায় গণপিটুনিতে পুলিস আধিকারিকের ছেলের মৃত্যু, অবরোধ 

সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়ার মফস্সল থানার বোঙাবাড়ি এলাকায় গণপিটুনিতে মৃত্যু হল এক পুলিস আধিকারিকের ছেলের। মৃতের নাম অরিজিৎ গঙ্গোপাধ্যায় ওরফে ঋজু (২৫)।
বিশদ

ঝাড়গ্রামে শিক্ষকরা অনিয়মিত আসার অভিযোগে স্কুলে তালা 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: শিক্ষকরা অনিয়মিত স্কুলে আসেন। এই অভিযোগে স্কুলে তালা লাগিয়ে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। শুক্রবার ঝাড়গ্রাম ব্লকের চুবকা গ্রাম পঞ্চায়েতের হরেকৃষ্ণপুর প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। অভিভাবকরা স্কুলে তালা লাগিয়ে দেওয়ার পর এদিন স্কুলের পঠনপাঠন ব্যাহত হয়।  
বিশদ

ভিড় সামলাতে পঞ্চায়েতে শিবির করার দাবি
বাঁকুড়ায় রেশন কার্ডের ফর্ম জমা ও তোলার লাইনে দাঁড়িয়ে গরমে অসুস্থ অনেকেই 

সংবাদদাতা, বিষ্ণুপুর: বাঁকুড়া জেলার প্রতিটি ব্লকে রেশন কার্ডের ফর্ম জমা ও তোলার লম্বা লাইনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে গরমে অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। তাই স্থানীয় বাসিন্দারা ব্লকের পরিবর্তে গ্রামপঞ্চায়েত থেকে ফর্ম বিলির দাবিতে সরব হয়েছেন। তাঁরা জানিয়েছেন, ব্লকে ফর্ম বিলির কারণে দূরবর্তী এলাকা থেকে বাসিন্দাদের আসার ক্ষেত্রে সমস্যা হচ্ছে।  
বিশদ

হলদিয়া পেট্রকেমের ঘটনায় নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন 

শ্যামল সেন, হলদিয়া, সংবাদদাতা: শুক্রবার হলদিয়া পেট্রকেমের ন্যাপথা ক্র্যাকার ইউনিটে ঠিক কী কারণে ভয়াবহ আগুন লেগে সিনিয়র ইঞ্জিনিয়ার, সেফটি আধিকারিক সহ ১৩ জন শ্রমিক কর্মচারী ঝলসে গেলেন, তা নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। আগুন লাগার ঘটনায় নিরাপত্তার গাফিলতি নিয়েও অভিযোগ উঠছে। 
বিশদ

থিমে মাততে চলেছে বিষ্ণুপুর
২৮ হাতের দুর্গা থেকে অরণ্য ছেদনকারী অসুরকে বধ, থাকছে গ্রামবাংলার আদি পুজোও 

সংবাদদাতা, বিষ্ণুপুর: ২৮ হাতের দুর্গা থেকে শুরু করে গ্রাম বাংলার আদি পুজো, যানবাহনের কালো ধোঁয়ায় পরিবেশ দূষণ থেকে শুরু করে মুখোশ শিল্প ও অসুররূপী অরণ্য ছেদনকারীকে দেবী দুর্গার তির ধনুকে বধ। এসবই এবার বিষ্ণুপুর শহরের বিগ বাজেটের বিভিন্ন পুজো মণ্ডপে থিম হয়ে ফুটে উঠবে। 
বিশদ

আরামবাগের স্কুলে
নিয়ম বহির্ভূতভাবে টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশ, প্রধান শিক্ষককে শোকজ 

বিএনএ, আরামবাগ: আরামবাগের হাট বসন্তপুর হরপার্বতী ইন্সটিটিউশনের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নিয়ম বহির্ভূতভাবে বিদ্যালয়ের টেন্ডার বিজ্ঞপ্তি প্রকাশ করার অভিযোগ উঠল। এনিয়ে শুক্রবার শিক্ষক মহলে ব্যাপক শোরগোল পড়ে।  
বিশদ

সালেপুর-২ পঞ্চায়েত ফের শাসকের দখলে
খানাকুলের পর এবার আরামবাগের ৮ দলত্যাগী নেতা তৃণমূলে ফিরলেন

বিএনএ, আরামবাগ: খানাকুলের পর ফের আরামবাগের দলত্যাগী আট নেতা শুক্রবার কলকাতায় গিয়ে পুরমন্ত্রী তথা জেলা তৃণমূলের পর্যবেক্ষক ফিরহাদ হাকিমের হাত ধরে শাসক দলে ফিরলেন। তার জেরে সালেপুর-২ পঞ্চায়েত ফের তৃণমূলের দখলে এল। গোটা ঘটনায় অস্বস্তিতে পড়েছে বিজেপি।  
বিশদ

দুর্গাপুরে সিপিএমের ডেপুটেশন কর্মসূচিতে গোলাপ দিয়ে অভ্যর্থনা বরো চেয়ারম্যানের 

সংবাদদাতা, দুর্গাপুর: দুর্গাপুর পুরসভার ২ নম্বর বরো অফিসে শুক্রবার বিভিন্ন দাবিতে ডেপুটেশন দিতে গিয়ে অভিনব অভ্যর্থনা পেল সিপিএম। এই কর্মসূচিকে স্বাগত জানাতে বরো চেয়ারম্যান প্রত্যেক সিপিএম নেতাকর্মীকে লাল গোলাপ দিয়ে অভ্যর্থনা জানান। 
বিশদ

কৃষ্ণনগর হাসপাতালে ডেঙ্গু নিয়ে বৈঠকে
রোগীদের প্রতি চিকিৎসকদের আরও যত্নশীল হওয়ার পরামর্শ রাজ্য স্বাস্থ্য দপ্তরের কর্তাদের 

বিএনএ, কৃষ্ণনগর: রোগীদের সময় দিয়ে চিকিৎসার পাশাপাশি আরও যত্নশীল হওয়ায় জন্য চিকিৎসকদের পরামর্শ দিলেন স্বাস্থ্য দপ্তরের কর্তারা। শুক্রবার ভেক্টর বর্ন ডিজিজের ডেপুটি ডিরেক্টর দীপঙ্কর মাঝির নেতৃত্বে রাজ্যের স্বাস্থ্য দপ্তরের কর্তারা ডেঙ্গু নিয়ে শুক্রবার কৃষ্ণনগর হাসপাতালে একটি বৈঠকে এসে এমনই পরামর্শ দিয়েছেন। 
বিশদ

ফের দুর্গাপুর ও কাঁকসায় ছেলেধরা সন্দেহে ৩জনকে পুলিসের হাতে তুলে দিলেন বাসিন্দারা 

সংবাদদাতা, দুর্গাপুর: ফের দুর্গাপুর শহর সহ কাঁকসা এলাকায় ছেলেধরা সন্দেহে এলাকাবাসী এক যুবতী সহ দু’জন মানসিক ভারসাম্যহীন যুবককে পুলিসের হাতে তুলে দেয়। দুর্গাপুর-আসানসোল মহকুমা সহ শহরে কোথাও যেন ছেলেধরা আতঙ্ক কাটিয়ে উঠতে পারছেন না সাধারণ মানুষ।  
বিশদ

জানিয়ে দিলেন জেলা সম্পাদক
খড়্গপুরে উপনির্বাচনে সামনের সারিতে থেকে কংগ্রেস প্রার্থীর হয়ে প্রচার চালাবে সিপিএম 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর বিধানসভা উপনির্বাচনে সামনের সারিতে থেকে কংগ্রেস প্রার্থীর সমর্থনে প্রচার চালাবে সিপিএম। শুক্রবার মেদিনীপুর জেলা অফিসে এক সাংবাদিক বৈঠকে জেলা সম্পাদক তরুণ রায় একথা জানিয়েছেন। তিনি বলেন, রাজ্যে তিনটি আসনে উপনির্বাচন হবে।  
বিশদ

কেতুগ্রামে প্রতারণা-কাণ্ড
কলকাতা পুলিস ও বিমানবন্দরে চাকরি দেওয়ার নামেও টাকা হাতিয়েছিল ধৃতরা 

সংবাদদাতা, কাটোয়া: কলকাতা পুলিস সহ বিমানবন্দরের লোভনীয় চাকরি দেওয়ার নাম করে বেকার যুবকদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকার প্রতারণার লিখিত অভিযোগ জমা পড়ল কেতুগ্রাম প্রতারণাকাণ্ডে কলকাতা থেকে গ্রেপ্তার হওয়া যুবক সায়ন্তন মুখোপাধ্যায়, কেতুগ্রামের আরিফুল ইসলাম ও যুবতী পল্লবী সিংহচৌধুরীর বিরুদ্ধে। 
বিশদ

মাস দেড়েক আগে এই জলে তলিয়ে এক পুণ্যার্থীর মৃত্যু হওয়ায়
তারাপীঠে ঐতিহ্যবাহী জীবিতকুণ্ডের শুদ্ধিকরণে পুজো ও হোমযজ্ঞ 

সংবাদদাতা, রামপুরহাট: মাস দেড়েক আগে তারাপীঠের ঐতিহ্যবাহী জীবিতকুণ্ডের জলে তলিয়ে মৃত্যু হয়েছিল এক পুণ্যার্থীর। যার জেরে অশুদ্ধ হয়ে পড়েছিল জীবিতকুণ্ডের জল। বন্ধ হয়ে গিয়েছিল চিরাচরিত প্রথা অনুযায়ী জীবিত কুণ্ডের জল দিয়ে তারামায়ের পুজো। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: চলতি ২০১৯-২০ আর্থিক বছরে দেশের মাইক্রো-ফিনান্স ইন্ডাস্ট্রি ২ লক্ষ ৫০ হাজার কোটি টাকার গণ্ডি অতিক্রম করবে। স্ব-ধন ‘ভারত মাইক্রো-ফিনান্স রিপোর্ট, ২০১৯’-এ প্রকাশ পেয়েছে এই তথ্য। ...

 গুয়াহাটি, ২০ সেপ্টেম্বর (পিটিআই): এনআরসির বিরোধিতায় শুক্রবার অসমজুড়ে ১২ ঘণ্টার বন্ধ পালন করা হয়। অল কোচ রাজবংশী স্টুডেন্টস ইউনিয়ন (একেআরএসইউ)-এর ডাকা ওই বন্঩ধে এদিন স্বাভাবিক ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: যাদবপুর-কাণ্ডে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রিপোর্ট দেবে বঙ্গ বিজেপি। আজ এ কথা জানিয়েছেন বিজেপির অন্যতম কেন্দ্রীয় সম্পাদক তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত দলের সহনেতা সুরেশ পূজারি। তিনি বলেছেন, ‘যে রাজ্যে একজন কেন্দ্রীয় মন্ত্রীরই কোনও নিরাপত্তা নেই, সেই ...

বিএনএ, রায়গঞ্জ: দুই শিক্ষাকর্মীর বদলির প্রতিবাদে ছাত্র আন্দোলনে শুক্রবার উত্তাল হল রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়। এদিন বিশ্ববিদ্যালয়ে অঙ্ক ও কম্পিউটার অ্যান্ড ইনফর্মেশন সায়েন্স বিভাগের সামনে কয়েকশ’ ছাত্রছাত্রী ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর ভালো যাবে না। সাংসারিক কলহবৃদ্ধি। প্রেমে সফলতা। শত্রুর সঙ্গে সন্তোষজনক সমঝোতা। সন্তানের সাফল্যে মানসিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক শান্তি দিবস
১৮৬৬: ব্রিটিশ সাংবাদিক, ঐতিহাসিক ও লেখক এইচ জি ওয়েলসের জন্ম
১৯৩৪: জাপানের হনসুতে টাইফুনের তাণ্ডব, মৃত ৩ হাজার ৩৬ জন
১৯৪৭: মার্কিন লেখক স্টিফেন কিংয়ের জন্ম
১৯৭৯: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ক্রিস গেইলের জন্ম
১৯৮০: অভিনেত্রী করিনা কাপুর খানের জন্ম
১৯৮১: অভিনেত্রী রিমি সেনের জন্ম
১৯৯৩: সংবিধানকে অস্বীকার করে রাশিয়ায় সাংবিধানিক সংকট তৈরি করলেন তৎকালীন প্রেসিডেন্ট বরিস ইয়েলৎসিন
২০০৭: রিজওয়ানুর রহমানের মৃত্যু
২০১৩: কেনিয়ার রাজধানী নাইরোবিতে ওয়েস্ট গেট শপিং মলে জঙ্গি হামলা, নিহত কমপক্ষে ৬৭

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৭,৯৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,০৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৫৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ৩৭/১২ রাত্রি ৮/২১। রোহিণী ১৪/৪৩ দিবা ১১/২২। সূ উ ৫/২৮/২৩, অ ৫/৩১/৪০, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪১ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ৬/৫৯ মধ্যে পুনঃ ১/০ গতে ২/৩০ মধ্যে পুনঃ ৪/০ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি।
৩ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ২৫/২২/২১ দিবা ৩/৩৭/৫। রোহিণী ৭/১/২৪ দিবা ৮/১৬/৪৩, সূ উ ৫/২৮/৯, অ ৫/৩৩/২৯, অমৃতযোগ দিবা ৬/২০ মধ্যে ও ৭/৭ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৪২ গতে ৫/৩৩ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ১/১/২৯ গতে ২/৩২/৯ মধ্যে, কালবেলা ৬/৫৮/৪৯ মধ্যে ও ৪/২/৪৯ গতে ৫/৩৩/২৯ মধ্যে, কালরাত্রি ৭/২/৪৯ মধ্যে ও ৩/৫৮/৪৯ গতে ৫/২৮/২৮ মধ্যে।
২১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
অস্কারে মনোনীত গালি বয় ছবির নাম 

06:03:00 PM

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে মারধর
স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক যুবককে লাঠি-রড দিয়ে ...বিশদ

05:22:00 PM

মুর্শিদাবাদে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার ১ 
আজ সকালে মুর্শিদাবাদের পাহাড়ঘাটি মোড় থেকে আগ্নেয়াস্ত্র সহ সফিকুল ইসলাম ...বিশদ

05:13:00 PM

দীঘায় ডুবন্ত ব্যক্তিকে উদ্ধার করল নুলিয়া
 

দীঘার সমুদ্রে তলিয়ে যাওয়ার মুখে এক পর্যটককে উদ্ধার করল নুলিয়া। ...বিশদ

05:05:00 PM

রায়গঞ্জে বাজ পড়ে মৃত্যু মহিলার, আহত আরও ১
রায়গঞ্জে বাজ পড়ে মৃত্যু হল এক মহিলা শ্রমিকের। গুরুতরভাবে জখম ...বিশদ

04:46:00 PM

সুরঞ্জন দাসকে দেখতে হাসপাতালে শিক্ষামন্ত্রী
যাদবপুর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সুরঞ্জন দাসকে দেখতে হাসপাতালে গেলেন শিক্ষামন্ত্রী পার্থ ...বিশদ

03:39:30 PM