Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

কৃষ্ণনগরে লরির ধাক্কায় ২ বাইক আরোহীর মৃত্যু 

বিএনএ, কৃষ্ণনগর ও সংবাদদাতা কালীগঞ্জ: শনিবার সন্ধ্যায় কৃষ্ণনগর কোতোয়ালি থানার অন্তর্গত দুর্গাপুর বাজারে ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর লরির ধাক্কায় মৃত্যু হল দুই বাইক আরোহীর। মৃতদের নাম সুব্রত বিশ্বাস(২২) ও ছোটন বিশ্বাস(২৩)। তাদের বাড়ি ভাতজাংলায়। ঘটনার পর এলাকায় পুলিস পৌঁছায়। পুলিস সূত্রে জানা গিয়েছে, তাঁদের মাথায় হেলমেট ছিল না। ঘটনায় জেরে জাতীয় সড়কে যান চলাচল সামান্য কিছুক্ষণের জন্য বিঘ্নিত হয়।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দু’জন বাইকে চেপে কলকাতার দিক থেকে কৃষ্ণনগরের দিকে আসছিলেন। উল্টোদিক থেকে একটি লরি এসে তাঁদের ধাক্কা মারে। দু’জনের ছিটকে পড়েন। ঘটনাস্থলে তাঁদের মৃত্যু হয়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
অন্যদিকে, নাকাশিপাড়ায় দু’টি পৃথক পথ দুর্ঘটনায় তিনজন জখম হয়েছেন। নাকাশিপাড়ার গাছাবাজার এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি ট্রাকের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষে বাপি জানা ও অমিত মজুমদার নামে দুই যুবক জখম হয়েছেন। দু’জনের বাড়ি নাকাশিপাড়া রচিচুড়িয়ায়। তাঁদের ধুবুলিয়া হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। একজনের আশঙ্কাজনক অবস্থায় হওয়ায় তাঁকে কৃষ্ণনগর জেলা হাসপাতালে পাঠানো হয়। অন্যদিকে, বেথুয়াডহরিতে একটি স্কুলের সামনে পথ দুর্ঘটনায় জখম হন একটি ছোট গাড়ির চালক। বেথুয়াডহরি পেট্রল পাম্প থেকে বের হওয়ার সময় একটি ট্রাকের সঙ্গে ছোট গাড়ির সংঘর্ষ হয়। 

21st  July, 2019
গোঘাটে তৃণমূলের ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ, অবরোধ 

বিএনএ, আরামবাগ: শনিবার গোঘাট থানার ভাদুর মোড়ে শহিদ দিবস উপলক্ষে তৃণমূলের তৈরি করা তোরণের ফ্লেক্স-ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে এদিন বাঁকুড়া, মেদিনীপুর যাওয়ার গুরুত্বপূর্ণ রাজ্য সড়ক সকাল ৯টার দিকে অবরোধ করে তৃণমূল কর্মী সমর্থকরা।  
বিশদ

21st  July, 2019
ডেবরায় দেবের সভা ঘিরেও তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে 

সংবাদদাতা, খড়্গপুর: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব পিছু ছাড়ছে না ডেবরার। গত লোকসভা ভোটে গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই দলের প্রার্থী বিজেপি প্রার্থীর চেয়ে প্রায় সাড়ে চার হাজার ভোটে পিছিয়ে পড়েন। শনিবার ২১ জুলাইয়ের সমর্থনে সংসদ সদস্য দীপক অধিকারী তথা অভিনেতা দেবের সভাতেও গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এল।  
বিশদ

21st  July, 2019
টাওয়ার বসানোর নামে প্রতারণার অভিযোগ মন্তেশ্বরে 

সংবাদদাতা, কালনা: মোবাইলের টাওয়ার বসানোর নাম করে বেসরকারি বিমা কোম্পানির দালাল চক্রের হাতে কয়েক লক্ষ টাকা প্রতারিত হয়েছেন বলে দাবি মন্তেশ্বর থানার ভোজপুর গ্রামের বাসিন্দা আতিয়ার রহমান মণ্ডলের। এই ঘটনায় শনিবার মন্তেশ্বর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।  
বিশদ

21st  July, 2019
কালনা কলেজে এবিভিপি সদস্যকে মারধরের অভিযোগ 

সংবাদদাতা, কালনা: কালনা কলেজে এক এবিভিপির সদস্যকে মারধর করার অভিযোগ উঠল তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে। সুজন পাঁজা নামে জখম ওই এবিভিপি সদস্য কালনা হাসপাতালে চিকিৎসা করান। পরে কালনা থানায় তিনি কয়েকজনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন।  
বিশদ

21st  July, 2019
গোপীবল্লভপুরে ট্রাক্টরের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু, জখম ছাত্রী 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: বালিবোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হল এক বৃদ্ধের। এছাড়াও ওই ঘটনায় এক ছাত্রী জখম হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টা নাগাদ গোপীবল্লভপুরের হাতিবাড়ি মোড়ে দুর্ঘটনাটি ঘটে। 
বিশদ

21st  July, 2019
জল সংরক্ষণের বার্তা নিয়ে রানাঘাট ও নবদ্বীপে পদযাত্রা 

সংবাদদাতা, রানাঘাট ও নবদ্বীপ: জলাশয় রক্ষার দাবি নিয়ে চূর্ণি নদীর পাড় ধরে হাঁটলেন নদীয়া জেলার বিভিন্ন বিজ্ঞান ও পরিবেশ সংগঠনের কর্মীরা। শনিবার সকাল সাতটায় পায়রাডাঙার শিবপুর ঘাট থেকে এই পদযাত্রা শুরু হয়েছে।  
বিশদ

21st  July, 2019
ভাতারে তৃণমূলের ফ্লেক্স ও পতাকা ছেঁড়ায় উত্তেজনা 

সংবাদদাতা, বর্ধমান: ভাতার থানার সাহেবগঞ্জ-২ পঞ্চায়েতে মন্দারবাটি গ্রামে তৃণমূলের ফ্লেক্স ও পতাকা ছেঁড়াকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে পৌঁছায়। ঘটনায় বিজেপির হাত রয়েছে বলে তৃণমূলের অভিযোগ। 
বিশদ

21st  July, 2019
পাইকরে যাত্রী বোঝাই বাস উল্টে জখম ১০ 

সংবাদদাতা, রামপুরহাট: শনিবার সকালে পাইকর থানার এদরাকপুর গ্রামের কাছে মুরারই-হরিশপুর রোডে যাত্রী বোঝাই বাস উল্টে জখম হলেন দশজন। আহতদের মুরারই ও পাইকর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।  
বিশদ

21st  July, 2019
আজ তেহট্ট থেকে বেশি গাড়ি যাচ্ছে কলকাতায় 

সংবাদদাতা, তেহট্ট: কলকাতায় ২১ জুলাই শহিদ সমাবেশে তেহট্ট মহকুমা থেকে অন্যবারের তুলনায় এবার অনেক বেশি বাস ও ছোট গাড়ি যাচ্ছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, এবার তেহট্ট মহকুমা থেকে প্রায় ৩৫৫টি বাস যাচ্ছে।  
বিশদ

21st  July, 2019
ভরতপুরে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য 

সংবাদদাতা, কান্দি: শনিবার সকালে ভরতপুর থানার ভরতপুর পশ্চিমপাড়া এলাকা থেকে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম নিবেদন ভট্টাচার্য(২৪)। তিনি ওই গ্রামের বাসিন্দা ছিলেন। এদিন পুলিস তাঁর বাড়ি থেকেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। 
বিশদ

21st  July, 2019
নারায়ণগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাষির মৃত্যু, বিক্ষোভ 

সংবাদদাতা, খড়্গপুর: অবৈধভাবে দেওয়া বৈদ্যুতিক বেড়ার সংস্পর্শে এসে শনিবার সকালে নারায়ণগড় থানার দক্ষিণ পলাশী গ্রামে এক চাষির মৃত্যু হয়। মৃতের নাম নারায়ণ সামন্ত(৪৭)। ঘটনার জেরে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।  
বিশদ

21st  July, 2019
দেওয়ানদিঘিতে কীটনাশক খেয়ে মহিলা আত্মঘাতী 

সংবাদদাতা, বর্ধমান: দেওয়ানদিঘি থানার কুড়মুনে কীটনাশক খেয়ে এক মহিলা আত্মঘাতী হয়েছেন। মৃতার নাম রাখি ধাড়া(২৭)। বৃহস্পতিবার দুপুরে বাড়িতে তিনি কীটনাশক খান। পরিবারের লোকজন তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। শুক্রবার সন্ধ্যায় তিনি মারা যান। 
বিশদ

21st  July, 2019
জলঙ্গিতে বালককে কুপিয়ে খুনের ঘটনায় ধৃত ২ 

বিএনএ, বহরমপুর: জলঙ্গির উত্তর ঘোষপাড়ায় নাবালককে নৃশংসভাবে কুপিয়ে খুন করার অভিযোগে পুলিস দু’জনকে গ্রেপ্তার করেছে। পুলিস জানিয়েছে, ধৃতদের নাম সুরজ মণ্ডল এবং দুবীর শেখ। তারা গ্রামেরই বাসিন্দা। পুলিসের দাবি, এই দু’জনের পরিকল্পনাতেই ওই নাবালককে খুন করা হয়েছে।  
বিশদ

21st  July, 2019
সদাইপুরে জলে ডুবে ২ শিশুর মৃত্যু, চাঞ্চল্য 

সংবাদদাতা, রামপুরহাট: শনিবার সকালে সদাইপুর থানার দোলগোবিন্দপুর গ্রামে পুকুরের জলে ডুবে মৃত্যু দুই শিশুর মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুদের নাম রানি বাগদি(দেড় বছর) ও শ্রুতি বাগদি(১বছর ১০মাস)। তাদের বাবা যথাক্রমে তরুণ বাগদি ও উৎপল বাগদি।  
বিশদ

21st  July, 2019

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ২১ জুলাই (পিটিআই): বাজেট বরাদ্দের ক্ষেত্রে সংবেদনশীল হওয়ার ইঙ্গিত দিয়েছিল স্বরাষ্ট্র মন্ত্রক। সেই অনুযায়ী নজিরবিহীন সিদ্ধান্ত নিল তারা। এই প্রথম সিআরপিএফের মহিলাকর্মীদের জন্য কর্মক্ষেত্রে স্যানিটারি প্যাড ভেন্ডিং মেশিন বসতে চলেছে। ...

 ওয়াশিংটন, ২১ জুলাই (পিটিআই): ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট পদে আসার পর থেকেই ক্রমশ ইসলামাবাদের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছিল ওয়াশিংটনের। সন্ত্রাসবাদের বিরুদ্ধে পাকিস্তান কঠোর পদক্ষেপ নিচ্ছে না, মূলত এই অভিযোগে তাদের সামরিক সাহায্য করাও বন্ধ করে দেয় আমেরিকা। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রবিবার ছুটির দিন, রাস্তায় যানবাহনও কম। তাই ২১ জুলাইয়ে যান সামলাতে তেমন চ্যালেঞ্জের মুখে পড়তে হল না কলকাতা পুলিসকে। উত্তর থেকে দক্ষিণ, ...

সংবাদদাতা, রায়গঞ্জ: রায়গঞ্জ ব্লকের ৯ নম্বর গৌরী গ্রাম পঞ্চায়েতের বাংলা-বিহার সীমান্তে অবস্থিত কয়েকটি গ্রাম এবারও বর্ষা আসতেই বিচ্ছিন্ন দ্বীপের মতো হয়ে গিয়েছে। ফলে প্রতিবারের মতো ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের বেশি শ্রম দিয়ে পঠন-পাঠন করা দরকার। কোনও সংস্থায় যুক্ত হলে বিদ্যায় বিস্তৃতি ঘটবে। কর্মপ্রার্থীরা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৪: সাহিত্যিক প্যারীচাঁদ মিত্রের জন্ম
১৮৪৭: সাহিত্যিক ত্রৈলোক্যনাথ মুখোপাধ্যায়ের জন্ম
১৯১৮: ভারতের প্রথম যুদ্ধবিমানের পাইলট ইন্দ্রলাল রায়ের মৃত্যু প্রথম বিশ্বযুদ্ধে
১৯২৩: সঙ্গীতশিল্পী মুকেশের জন্ম
১৯৪৮: চিত্রশিল্পী হেমেন্দ্র মজুমদারের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৪.৭৭ টাকা ৮৭.৯২ টাকা
ইউরো ৭৬.১০ টাকা ৭৯.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
20th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
21st  July, 2019

দিন পঞ্জিকা

৫ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯, সোমবার, পঞ্চমী ২২/২২ দিবা ২/৪। পূর্বভাদ্রপদ ১৩/১৩ দিবা ১০/২৪। সূ উ ৫/৭/১৮, অ ৬/১৮/৩৬, অমৃতযোগ দিবা ৬/৫৩ মধ্যে পুনঃ ১০/২৪ গতে ১/২ মধ্যে। রাত্রি ৭/১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/১৪ মধ্যে, বারবেলা ৬/৪৬ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ৩/১ গতে ৪/৪০ মধ্যে, কালরাত্রি ১০/২২ গতে ১১/৪৩ মধ্যে। 
৫ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯, সোমবার, পঞ্চমী ১৪/২০/৫৯ দিবা ১০/৫০/২১। পূর্বভাদ্রপদনক্ষত্র ৮/২৮/৩৩ দিবা ৮/২৯/২২, সূ উ ৫/৫/৫৭, অ ৬/২১/৩৯, অমৃতযোগ দিবা ৬/৫৬ মধ্যে ও ১০/২৪ গতে ১/০ মধ্যে এবং রাত্রি ৬/৫৬ গতে ৯/৮ মধ্যে ও ১১/২০ গতে ২/১৬ মধ্যে, বারবেলা ৩/২/৪৩ গতে ৪/৪২/১১ মধ্যে, কালবেলা ৬/৪৫/২৫ গতে ৮/২৪/৫২ মধ্যে, কালরাত্রি ১০/২৩/১৬ গতে ১১/৪৩/৪৮ মধ্যে। 
১৮ জেল্কদ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে পারেন। বৃষ: বিবাহের সম্ভাবনা আছে। মিথুন: ব্যবসায় ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮১৪: সাহিত্যিক প্যারীচাঁদ মিত্রের জন্ম১৮৪৭: সাহিত্যিক ত্রৈলোক্যনাথ মুখোপাধ্যায়ের জন্ম১৯১৮: ভারতের ...বিশদ

07:03:20 PM

  সল্টলেকের বিএসএনএল-এর অফিসে আগুন
সল্টলেকের ১৩ নম্বর ট্যাঙ্কের বিএসএন এল-এর নোভাল সেন্টারে আগুন লেগেছে। ...বিশদ

09:50:50 PM

বরানগর জুট মিলে আগুন, অকুস্থলে দমকলের ৪টি ইঞ্জিন 

07:18:32 PM

কালিকাপুরে সোনার গয়না চুরির অভিযোগে গ্রেপ্তার পরিচারিকা 

06:20:00 PM

মহেশতলায় দুটি গাড়ির সংঘর্ষ, আহত ৬ 
অটো এবং ৪০৭ গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ছ’জন। জানা গিয়েছে, ...বিশদ

06:18:00 PM