Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

বৈষ্ণব মতানুযায়ী আজই হয়ে গেল উল্টোরথ। নদীয়ায় তোলা অভি ঘোষের ছবি 

অজয় নদে অতিরিক্ত জল ছাড়ায় ভেসে গেল জয়দেবের অস্থায়ী সেতু

 বিএনএ, সিউড়ি: বর্ষা পড়তেই অজয় নদের অতিরিক্ত জলে প্লাবিত হল জয়দেবের অস্থায়ী সেতু। তাতে বীরভূম ও পশ্চিম বর্ধমানের বিস্তীর্ণ অংশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল। বর্ষার প্রথমেই এই ঘটনায় বিপাকে পড়েছেন এলাকার ব্যবসায়ী, পড়ুয়া থেকে সাধারণ মানুষ। এলাকার সমস্যা উপলব্ধি করে রাজ্য সরকার প্রায় দেড়শো কোটি টাকা ব্যয়ে এলাকায় একটি বৃহৎ সেতু নির্মাণের কাজে হাত লাগালেও স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কাজ হচ্ছে অতি মন্থরগতিতে। তাই আরও কতগুলি বর্ষাতে যে এভাবে যোগাযোগ বিচ্ছিন্ন থাকবে তা নিয়েই বড় প্রশ্ন চিহ্ন দেখা দিয়েছে। যদিও স্থানীয় বিধায়ক তথা মন্ত্রীর আশ্বাস দ্রুত সমস্যা মিটবে।
মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিনহা বলেন, আমি যখন প্রথমবার এখানে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করতে আসি তখন এলাকাবাসীর সমস্যা উপলব্ধি করেছিলাম। তারপর লাগাতার ব্রিজের দাবি জানিয়েছি। মুখ্যমন্ত্রী দেড়শো কোটির টাকার ব্রিজ অনুমোদন করেছেন কাজও শুরু হয়েছে। সাধারণ মানুষ আমার কাছেও মন্থর গতিতে কাজ করা নিয়ে অভিযোগ করেছে। আমি সরেজমিনে খতিয়ে দেখে এসেছি এখন নদী গর্ভে ভিত নির্মাণের কাজ চলছে বলে একটু সময় লাগছে। ওই অংশের কাজ হয়ে গেলেই দ্রুত ব্রিজ নির্মাণ সম্পন্ন হবে।
জয়দেব বাংলার সাংস্কৃতিক ও ঐতিহাসিক মানচিত্রে এক উল্লেখযোগ্য নাম। অজয় পাড়ের এই জয়দেব কেন্দুলি গ্রামেই জন্ম গীতগোবিন্দের রচয়িতা, সাধক কবি জয়দেবের। সেখানেই বসে জয়দেবের মেলা। অজয় নদের উপর এই অস্থায়ী সেতু দিয়েই সেদিন হাজার হাজার মানুষ অজয়ের দুপাড়ে মেলায় ভিড় জমান। তাই ওই অস্থায়ী সেতুটিরও বাড়তি গুরুত্ব রয়েছে। এই সেতু এলাকার যোগাযোগের মূল মাধ্যম। বীরভূমের জয়দেব, টিকরবেতা, জনুবাজার, রামপুর সহ বহু গ্রামের মানুষ সেতু পেরিয়ে পশ্চিম বর্ধমানের শিবপুর, দুর্গাপুর পাড়ি দেয়। কেউবা ব্যবসার কাজে, কেউ চিকিৎসার জন্য। দুটি জেলার বাসিন্দারা শিক্ষাক্ষেত্রেও একে অপরের উপর নির্ভরশীল। ইলামবাজার কলেজ, জানুবাজার উচ্চ বিদ্যালয়ে যেমন পশ্চিম বর্ধমান জেলার বহু পড়ুয়া পড়তে আসে তেমনি দুর্গাপুরের বহু বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে পড়ে এই এলাকার পডুয়ারা। কিন্তু এই যোগযোগের মাধ্যমটিই বর্ষা পড়লে বিচ্ছিন্ন হয়ে যায়। পুজো পর্যন্ত পারাপার বন্ধ। এলাকাজুড়ে চরম সংকট শুরু হয়। অন্যবার বর্ষার মাঝামাঝি সময়ে অজয়ের অত্যধিক জলে প্লাবিত হয়ে যায় পাইপ, বোল্ডার দিয়ে বানানো অস্থায়ী সেতুটি। কিন্তু এবার প্রথমেই ঘটল অঘটন। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী উঠে দেখেন সেতুর অনেক উপর দিয়ে নদের জল প্লাবিত হচ্ছে। তাই যোগাযোগ করার ঝুঁকি কেউ নেয়নি। জানা গিয়েছে, হিংলো জলাধারে অত্যধিক জল ছাড়ার জন্যই জলের স্রোত বেড়েছে অজয় নদে। তাই অঘটন। অন্যদিকে হঠাৎ এই ঘটনা ঘটায় নৌকারও ব্যবস্থা ছিল না। যারজেরে সম্পূর্ণ যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পড়ুয়া রেশমি দে, রাজু দাস বলেন, এদিন সকালে টিউশন পড়তে যাওয়ার জন্য বেরিয়ে ছিলাম। কিন্তু নদের জল বেড়ে গিয়েছে তাই যাওয়া হল না। স্থানীয় ব্যবসায়ী প্রভাত নায়ক বলেন, দুই জেলাতেই ব্যবসা রয়েছে এই ক’মাস খুব কষ্ট করে চালাতে হয়। কারণ এই রাস্তা বাদ দিলে প্রায় তিরিশ কিলোমিটার ঘুরে ইলামবাজার হয়ে দুর্গাপুর যেতে হবে। এই এলাকায় একটি স্থায়ী ব্রিজের জন্য স্থানীয় বাউল সম্প্রদায়ও দরবার করেছিল।
মুখ্যমন্ত্রী কিন্তু এলাকাবাসীর সমস্যা চিন্তা করে প্রায় ১৫০ কোটি টাকার বেশি ব্যয় করে ব্রিজ নির্মাণের সিদ্ধান্ত নেন। এমনকী যেখানে কয়েক কিলোমিটার দূরেই ইলামবাজারে অজয় নদের উপর একটি নতুন সেতু নির্মাণের সিদ্ধান্ত নিয়েছিলেন। তারপরও সেই সেতুটির অনুমোদন দেয় রাজ্য। যা নিয়ে এলাকাবাসী খুশিতে আত্মহারা ছিল। কারণ তারা স্বপ্ন দেখেছিল, বর্ষার এই কয়েক মাসের কষ্ট লাঘব হতে চলেছে। কিন্তু অভিযোগ, এক বছর আগে থেকে ব্রিজের কাজ শুরু হলেও তা চলছে অত্যন্ত ধীরগতিতে। এমনকী এনিয়ে তারা দরবার করেছিল মন্ত্রী চন্দ্রনাথ সিনহার কাছেও। এদিন অস্থায়ী সেতু প্লাবিত হয়ে যাওয়ায় এনিয়ে ক্ষোভ আরও বেড়েছে। তাদের দাবি, যেভাবে কাজ চলছে তাতে আরও বেশ কয়েকটি বর্ষা এভাবেই এলাকাবাসীকে কষ্ট করতে হবে। স্থানীয় বাসিন্দা দীনেশ পাল বলেন, মুখ্যমন্ত্রী তো সেতু দিয়েছেন। কিন্তু যেভাবে তা নির্মাণ হচ্ছে কবে শেট হবে জানি না। প্রয়োজনে উচিত দ্রুত এনিয়ে সদর্থক ভূমিকা নেওয়া। যদিও প্রশাসনের দাবি, ২০২০ সালে ব্রিজ নির্মাণ সম্পন্ন হওয়ার কথা রয়েছে। আশা করা যায় সঠিক সময়েই কাজ শেষ হবে।
 অনিয়মের অভিযোগে দুর্গাপুর-ফরিদপুরে রাস্তার কাজ বন্ধ করে বিক্ষোভ

  সংবাদদাতা, দুর্গাপুর: অনিয়মের অভিযোগে বৃহস্পতিবার দুর্গাপুর-ফরিদপুর ব্লকের প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতের জগন্নাথপুর গ্রামের বাসিন্দারা রাস্তার কাজ বন্ধ করে বিক্ষোভ দেখান। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন দুর্গাপুর-ফরিদপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত মুখোপাধ্যায়।
বিশদ

 মহিষাদলে মাসির বাড়িতে পোলাও, রাইস সহকারে জগন্নাথদেবের রাজকীয় ভোগের আয়োজন

সংবাদদাতা, হলদিয়া: মহিষাদলের গুণ্ডিচাবাটিতে মাসির বাড়িতে জগন্নাথদেব ও রাজবাড়ির কুলদেবতা মদনগোপালজিউয়ের জন্য প্রতিদিন পোলাও, ফ্রায়েড রাইস, পনির, সন্দেশ, গোবিন্দভোগ চালের পায়েস দিয়ে রাজকীয় ভোগ দেওয়া হচ্ছে। জগন্নাথদেবের ভোগ খেতে প্রতিদিন দুপুরে ও সন্ধ্যায় দূরদূরান্ত থেকে মহিষাদলে উপচে পড়ছে পর্যটকদের ভিড়।
বিশদ

 ঘাটাল কলেজে টিএমসিপি, এবিভিপি সংঘর্ষে জখম ১০

  সংবাদদাতা, ঘাটাল: বৃহস্পতিবার ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ে টিএমসিপি ও এবিভিপির সংঘর্ষের জেরে ১০জন জখম হয়েছে। তাদের মধ্যে দু’জনের আঘাত গুরুতর। জখমদের মধ্যে ওই কলেজের জিএস অংশুমান দোলইও রয়েছেন।
বিশদ

 পুরুলিয়া সদর হাসপাতালের মহিলা বিভাগের সামনে জল থইথই অবস্থা

সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়া দেবেন মাহাত সদর হাসপাতালের মহিলা শল্য বিভাগের সামনে প্রায় চারদিন ধরে জল থইথই করায় সমস্যায় পড়েছেন রোগী ও তাঁদের আত্মীয়রা। ওয়ার্ডের গেটের মুখেই ছাদ চুঁইয়ে অনবরত জল পড়ে যাচ্ছে।
বিশদ

 ঝাড়গ্রামে অনুষ্ঠান বাড়িতে আগুন লেগে আতঙ্ক

 সংবাদদাতা, ঝাড়গ্রাম: বৃহস্পতিবার দুপুরে ঝাড়গ্রাম শহরের বাছুরডোবায় এক অনুষ্ঠান বাড়িতে আগুন লেগে আতঙ্ক ছড়ায়। জানা গিয়েছে, বাড়ির মালিক আসিফ খানের দাদু মহম্মদ খলিলের বাৎসরিক অনুষ্ঠান ছিল। রান্না করার সময়ে হঠাৎই গ্যাস সিলিন্ডার লিক করে ঘরের মধ্যে আগুন লেগে যায়।
বিশদ

বিষ্ণুপুরে উল্টো রথের দুই শোভাযাত্রায় জনজোয়ার

  সংবাদদাতা, বিষ্ণুপুর: বৃহস্পতিবার বিষ্ণুপুরে উল্টো রথের শোভাযাত্রা উপলক্ষে শহরে জনজোয়ারের সৃষ্টি হয়। এদিন কৃষ্ণগঞ্জ ও মাধবগঞ্জ দুই রথ মন্দির প্রাঙ্গণ ছাড়াও শহরের বিভিন্ন এলাকায় শোভাযাত্রা পরিক্রমা করে। তা দেখতে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত দর্শনার্থীদের ভিড় উপচে পড়ে।
বিশদ

 বাঁকুড়া পুরসভার তৃণমূল কাউন্সিলারের বিরুদ্ধে কাটমানি পোস্টার, চাঞ্চল্য

বিএনএ, বাঁকুড়া: সরকারি প্রকল্পে স্বজনপোষণ ও কাটমানি নেওয়ার অভিযোগ তুলে বুধবার রাতে বাঁকুড়া পুরসভার ১৯নম্বর ওয়ার্ডে পোস্টার পড়ে। ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলারের বিরুদ্ধে ওইসব অভিযোগ তুলে পোস্টার সাঁটানো হয়। স্থানীয় বাসিন্দাদের নামাঙ্কিত পোস্টারে কাটমানি ফেরতের দাবি তোলা হয়।
বিশদ

 শান্তিপুরে উল্টো রথে ভক্তদের দের ভিড় উপচে পড়ল

  সংবাদদাতা, রানাঘাট: উল্টো রথের একদিন আগেই গোস্বামী মতে উল্টো রথযাত্রা হয়ে গেল শান্তিপুরের বড় গোস্বামীর বাড়িতে। ৩০০ বছরের পুরনো এই রথযাত্রা ঘিরে স্থানীয় মানুষের মধ্যে আবেগ ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। জগন্নাথ বলরাম ও সুভদ্রার মূর্তির সঙ্গে এই রথে থাকে রঘুনাথ বা রামচন্দ্রের বড় মূর্তি।
বিশদ

 কাটমানি: মেদিনীপুরে প্রাক্তন তৃণমূল কাউন্সিলার ও তাঁর স্বামীর বিরুদ্ধে পোস্টার

 বিএনএ, মেদিনীপুর: ফের কাটমানি বিতর্ক মেদিনীপুরে। এবার কাটমানি ফেরত চেয়ে পোস্টার পড়ল মেদিনীপুর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে। বৃহস্পতিবার সকালে কাটমানি ফেরানোর দাবিতে পোস্টার পড়ে। এলাকার প্রাক্তন তৃণমূল কাউন্সিলার ও তাঁর স্বামীর বিরুদ্ধে পোস্টার পড়েছে।
বিশদ

 কাটমানি ইস্যুতে জেলায় তৃণমূল নেতাদের ঘেরাও করে বিক্ষোভ

বিএনএ সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: কাটমানি ইস্যুতে বুধবারও সরগরম থাকল বীরভূম। কোথাও তৃণমূল নেতা আত্মসাত করা সরকারি টাকা ফেরত দিলেন, কোথাও আবার আন্দোলনের চাপে পড়ে পোস্ট অফিসের আধিকারিক ১০০দিনের প্রকল্পের একাধিক উপভোক্তার টাকা নেতার হাতে তুলে দিয়েছেন বলে স্বীকার করে নিলেন।
বিশদ

অভিযান চালিয়ে ১৯টি বালিবোঝাই ট্রাক ও ট্রাক্টর আটক
বালি খাদান বন্ধের নির্দেশিকা থাকলেও বিষ্ণুপুরে এখনও রমরমা কারবার চলছে

  সংবাদদাতা, বিষ্ণুপুর: খাদান বন্ধ থাকলেও বিষ্ণুপুরে বেআইনি বালির রমরমা কারবার চলছে। এই অভিযোগ পেয়ে বৃহস্পতিবার ভোরে বিষ্ণুপুরের মহকুমা শাসক ও মহকুমা ভূমি দপ্তরের আধিকারিকের নেতৃত্বে অভিযান চালিয়ে ১৯টি বালি বোঝাই ট্রাক ও ট্রাক্টর আটক করা হয়।
বিশদ

 মেদিনীপুরে আইনজীবীদের পথ অবরোধ

 বিএনএ, মেদিনীপুর: ৯ দফা দাবি নিয়ে বৃহস্পতিবার কেরানিতলায় পথ অবরোধ করেন মেদিনীপুর আদালতের আইনজীবী ও ল-ক্লার্কদের সমস্ত অ্যাসোসিয়েশন। প্রায় ৩০ মিনিট অবরোধ চলার পর মানুষের অনুরোধে তা তুলে নেওয়া হয়।
বিশদ

 পূর্ব মেদিনীপুরে ১ মাসে কৃষকবন্ধু প্রকল্পে ৩৩কোটি টাকার চেক বিলি

  সংবাদদাতা, হলদিয়া: ভোটের পর একমাসে পূর্ব মেদিনীপুরে ‘কৃষকবন্ধু’ প্রকল্প ও কৃষকদের মৃত্যুকালীন ক্ষতিপূরণ বাবদ ৩৩কোটি টাকার চেক বিলি করল কৃষি দপ্তর। এই মুহূর্তে ‘কৃষকবন্ধু’ প্রকল্পে চাষিদের নাম নথিভুক্ত করার ক্ষেত্রে রাজ্যের মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছে পূর্ব মেদিনীপুর জেলা।
বিশদ

 আউশগ্রামে সালিশি সভায় কাটমানি ফেরত না দেওয়ায় তৃণমূল নেতার বাড়ির সামনে বিক্ষোভ

  সংবাদদাতা, গুসকরা: আউশগ্রামে সালিশি সভায় কাটমানি ফেরত দিতে অস্বীকার করায় তৃণমূল নেতার বাড়ির সামনে বিক্ষোভ ঘিরে উত্তেজনা ছড়ায়। ঘটনা ঘটেছে। পুলিস ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি স্বাভাবিক হয়। পাশাপাশি এদিন গুসকরা পুরসভা এলাকার বেশকিছু জায়গায় কাটমানির টাকা ফেরতের পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদ জানাতে দিল্লিতে বিধায়কদের সর্বদলীয় প্রতিনিধিদল পাঠানোর বিষয়টি সরকার বিবেচনা করছে। বৃহস্পতিবার বিধানসভায় রাষ্ট্রায়ত্ত শিল্প সংস্থা বিক্রি করে দেওয়ার কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তের পরিবর্তনের দাবিতে আনা একটি প্রস্তাব নিয়ে আলোচনার সময় পরিষদীয়মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এই ...

লখনউ, ১১ জুলাই (পিটিআই): দেশের বিরোধী-শাসিত রাজ্যগুলিতে সরকারকে ফেলার চেষ্টা করছে বিজেপি। বৃহস্পতিবার ট্যুইটারে এই অভিযোগ করলেন বিএসপি সুপ্রিমো মায়াবতী। একই সঙ্গে ‘দলবদলু’ বিধায়কদের সদস্যপদ ...

  সংবাদদাতা, ইসলামপুর: বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে ইসলামপুর পুরসভার বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে যায়। এদিন দুপুরের পর বৃষ্টি কমলেও আকাশ মেঘলাই ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার প্রয়াত হলেন পাঁচ ও ছয়ের দশকে বাংলার অন্যতম সেরা লেগ স্পিনার সৌমেন কুণ্ডু (৭৭)। গত পাঁচ দিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন তিনি। সৌমেন কুণ্ডু বাংলা ও রেলের হয়ে রনজি ট্রফি খেলেছেন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহযোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন হতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: কলকাতা বন্দর থেকে ছাড়ল ভারত নির্মিত প্রথম বাষ্পচালিত জাহাজ ‘ডায়না’
১৯০০:অভিনেতা ছবি বিশ্বাসের জন্ম
১৯০৪: চিলির নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
১৯০৯: চিত্র পরিচালক বিমল রায়ের জন্ম
১৯৬৫: ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের জন্ম
১৯৭২: গুগলের কর্ণধার সুন্দর পিচাইয়ের জন্ম
১৯৯১: ফুটবলার হামেস রডরিগেজের জন্ম
১৯৯৭: পাকিস্তানি শিক্ষা আন্দোলনকর্মী মালালা ইউসুফজাইয়ের জন্ম
১৯৯৯: অভিনেতা রাজেন্দ্রকুমারের মৃত্যু
২০১২: কুস্তিগীর ও অভিনেতা দারা সিংয়ের মূত্যু
২০১৩: অভিনেতা প্রাণের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৫৫ টাকা ৬৯.২৪ টাকা
পাউন্ড ৮৪.১০ টাকা ৮৭.২৪ টাকা
ইউরো ৭৫.৬৬ টাকা ৭৮.৫৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ আষা‌ঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৪৮/৪০ রাত্রি ১২/৩১। বিশাখা ২৭/১৪ দিবা ৩/৫৭। সূ উ ৫/৩/১৩, অ ৬/২০/৫৩, অমৃতযোগ দিবা ১২/৮ গতে ২/৪৮ মধ্যে। রাত্রি ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/২২ গতে ১১/৪২ মধ্যে, কালরাত্রি ৯/১ গতে ১০/২১ মধ্যে।
২৬ আষাঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৫৩/৮/৩৭ রাত্রি ২/১৮/৩৩। বিশাখানক্ষত্র ৩৪/৮/৪১ সন্ধ্যা ৬/৪২/৩৪, সূ উ ৫/৩/৬, অ ৬/২৩/৬, অমৃতযোগ দিবা ১২/৯ গতে ২/৪৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ মধ্যে ও ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৮/২৩/৬ গতে ১০/৩/৬ মধ্যে, কালবেলা ১০/৩/৬ গতে ১১/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ৯/৩/৬ গতে ১০/২৩/৬ মধ্যে।
৮ জেল্কদ
এই মুহূর্তে
রাজাবাজারে গুলি চালনার ঘটনায় ধৃত ১ 

06:47:00 PM

চৌবাগা খালে বাস উল্টে জখম বেশ কয়েকজন 

06:32:34 PM

মুর্শিদাবাদের প্রদীপপাড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামীকে গুলি করে খুন

04:06:59 PM

৮৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:16 PM

রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ মেনে এনইএফটি, আরটিজিএস, আইএমপিএস-এর চার্জ প্রত্যাহার করল এসবিআই 

03:16:50 PM

দিল্লিতে বান্ধবীকে ছুরি মারার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

02:54:00 PM