Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

বৈষ্ণব মতানুযায়ী আজই হয়ে গেল উল্টোরথ। নদীয়ায় তোলা অভি ঘোষের ছবি 

 পুরুলিয়া সদর হাসপাতালের মহিলা বিভাগের সামনে জল থইথই অবস্থা

 সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়া দেবেন মাহাত সদর হাসপাতালের মহিলা শল্য বিভাগের সামনে প্রায় চারদিন ধরে জল থইথই করায় সমস্যায় পড়েছেন রোগী ও তাঁদের আত্মীয়রা। ওয়ার্ডের গেটের মুখেই ছাদ চুঁইয়ে অনবরত জল পড়ে যাচ্ছে। হাসপাতাল পরিষ্কারের সময় জল সরানোর পর সামান্য সময় ঠিক থাকলেও বিকেল গড়াতেই ওই এলাকায় আবার জল থইথই অবস্থা। যদিও হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, কোথাও ছাদ চুঁইয়ে কোনও জল পড়েনি এবং কোনও সমস্যাও নেই।
পুরুলিয়া সদর হাসপাতালের তিনতলায় রয়েছে মহিলা শল্য বিভাগ। লিফ্ট থেকে উঠেই বাঁদিকে থাকা ওই ওয়ার্ডে ঢোকার মুখে গেটের প্রায় পাঁচ ফুট এবং ওয়ার্ডের ভিত঩রেই পাঁচফুটের বেশি এলাকা জল থইথই অবস্থা। জমা জলের দুর্গন্ধে সমস্যায় পড়ছেন রোগী ও তাঁদের আত্মীয় থেকে স্বাস্থ্যকর্মীরা। দুমদুমি গ্রামের বাসিন্দা নিয়তি বাউরি বলেন, বেশ কয়েকদিন রোগীর সঙ্গে হাসপাতালে রয়েছি। চারদিনেরও বেশি সময় ধরে ওয়ার্ডে ঢোকার মুখেই ছাদ থেকে অনবরত জল পড়ে যাচ্ছে। ওয়ার্ডে ঢোকার ওই জায়গায় জল কাদায় ভর্তি। একাধিক রোগী ও রোগীর আত্মীয়ও ওই জলে পড়ে গিয়েছেন। কিন্তু, আমরা এসব কথা কাকে বলব বলুন। ওয়ার্ডের ভিতরে থাকা শৌচালয়ের অবস্থাও শোচনীয়। পুরুলিয়া শহরের নডিহা এলাকার বাসিন্দা গীতা কুণ্ডু বলেন, রোগীর সঙ্গে দু’দিন রয়েছি। আগে কেমন ছিল জানি না। তবে এসে থেকে দেখছি, জলে থইথই করছে। কোথা থেকে কীভাবে জল আসছে কিছুই জানি না।
ওই ওয়ার্ডেই ভর্তি বৈশাখী কুমারের স্বামী রাখহরি কুমার বলেন, সকাল থেকেই অনবরত জল ছাদ থেকে চুঁইয়ে পড়ছে। কখনও কম আবার কখনও বেশি। সকালে পরিষ্কার করার পর কিছুক্ষণ একটু ভালো থাকলেও পরে সেই একই অবস্থা। সাবধানে হাঁটাচলা করেও পড়ে যাচ্ছেন কেউ কেউ। ওয়ার্ডে ঢোকার মুখে একরম হওয়ায় রোগীকে নিয়ে যেতে গিয়েও সমস্যায় পড়তে হচ্ছে। সেই সঙ্গে ওই জলের দুর্গন্ধে টেকা দায় হয়ে উঠছে।
ওই ওয়ার্ডের ভিতরে গেটের একবারে সামনের দিকে ভর্তি থাকা কল্যাণী কুমার বলেন, ওয়ার্ডে জল তো রয়েছেই। বেড থেকে নামলেই জলে নামতে হচ্ছে। একবারে চূড়ান্ত অস্বাস্থ্যকর পরিবেশ।
আর এক রোগীর আত্মীয় ধনঞ্জয় মাহাত বলেন, এক আত্মীয় ভর্তি রয়েছেন। বৃষ্টি ছাড়া একরম জল জমে থাকতে দেখে চারতলায় গিয়েও বোঝার চেষ্টা করেছিলাম কোথা থেকে জল পড়ছে। স্পষ্টভাবে বুঝতে পারিনি। যেটুকু বুঝতে পারলাম চারতলার শৌচালয় থেকেই কোনওভাবে জল ছাদ চুঁইয়ে চুঁইয়ে পড়ছে তিনতলার ওয়ার্ডে। শল্য বিভাগে এভাবে রোগীদের একাংশকে থাকতে হচ্ছে। এতে তো আরও অসুস্থ হয়ে পড়বেন রোগীরা।
এবিষয়ে সদর হাসপাতালে কর্মরত নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক নার্স বলেন, শুধু ওয়ার্ডে নয়, ড্রেসিং রুমেও ছাদ চুঁইয়ে জল পড়ছে গত কয়েকদিন ধরে। কীভাবে ওয়ার্ডে ঢুকতে হয় তা কেউ না দেখলে বিশ্বাস করবেন না। তাছাড়া শৌচালয়ের নোংরা জলের উপর দিয়ে গিয়েই কাজ করতে হচ্ছে।
রোগীর আত্মীয়রা আরও জানান, ওই ওয়ার্ডের শৌচালয়ের অবস্থাও শোচনীয়। রোগীর আত্মীয়দের একাংশ শৌচালয়ে নোংরা আবর্জনা থেকে শুরু করে বাড়তি খাবার ফেলে দিয়ে আরও অস্বাস্থ্যকর করে ফেলেছে। সদর হাসপাতালের শৌচালয়গুলি দিনে একাধিকবার পরিষ্কার করা না হলে সমস্যা মেটানো সম্ভব নয়।
ওয়ার্ডের সামনে ছাদ চুঁইয়ে জল পড়ার বিষয়ে সদর হাসপাতালের কোয়ালিটি ম্যানেজার দেবদীপ মুখোপাধ্যায় বলেন, ওয়ার্ডের সামনে জল জমে থাকার বিষয়টি ঠিক নয়। কোনও ছাদ থেকে জল পড়ছে না। কয়েকদিন আগে একটা জায়গায় সমস্যা থাকলেও বর্তমানে কোথাও এরকম সমস্যা নেই।

 অনিয়মের অভিযোগে দুর্গাপুর-ফরিদপুরে রাস্তার কাজ বন্ধ করে বিক্ষোভ

  সংবাদদাতা, দুর্গাপুর: অনিয়মের অভিযোগে বৃহস্পতিবার দুর্গাপুর-ফরিদপুর ব্লকের প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতের জগন্নাথপুর গ্রামের বাসিন্দারা রাস্তার কাজ বন্ধ করে বিক্ষোভ দেখান। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন দুর্গাপুর-ফরিদপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত মুখোপাধ্যায়।
বিশদ

 মহিষাদলে মাসির বাড়িতে পোলাও, রাইস সহকারে জগন্নাথদেবের রাজকীয় ভোগের আয়োজন

সংবাদদাতা, হলদিয়া: মহিষাদলের গুণ্ডিচাবাটিতে মাসির বাড়িতে জগন্নাথদেব ও রাজবাড়ির কুলদেবতা মদনগোপালজিউয়ের জন্য প্রতিদিন পোলাও, ফ্রায়েড রাইস, পনির, সন্দেশ, গোবিন্দভোগ চালের পায়েস দিয়ে রাজকীয় ভোগ দেওয়া হচ্ছে। জগন্নাথদেবের ভোগ খেতে প্রতিদিন দুপুরে ও সন্ধ্যায় দূরদূরান্ত থেকে মহিষাদলে উপচে পড়ছে পর্যটকদের ভিড়।
বিশদ

 ঘাটাল কলেজে টিএমসিপি, এবিভিপি সংঘর্ষে জখম ১০

  সংবাদদাতা, ঘাটাল: বৃহস্পতিবার ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ে টিএমসিপি ও এবিভিপির সংঘর্ষের জেরে ১০জন জখম হয়েছে। তাদের মধ্যে দু’জনের আঘাত গুরুতর। জখমদের মধ্যে ওই কলেজের জিএস অংশুমান দোলইও রয়েছেন।
বিশদ

 ঝাড়গ্রামে অনুষ্ঠান বাড়িতে আগুন লেগে আতঙ্ক

 সংবাদদাতা, ঝাড়গ্রাম: বৃহস্পতিবার দুপুরে ঝাড়গ্রাম শহরের বাছুরডোবায় এক অনুষ্ঠান বাড়িতে আগুন লেগে আতঙ্ক ছড়ায়। জানা গিয়েছে, বাড়ির মালিক আসিফ খানের দাদু মহম্মদ খলিলের বাৎসরিক অনুষ্ঠান ছিল। রান্না করার সময়ে হঠাৎই গ্যাস সিলিন্ডার লিক করে ঘরের মধ্যে আগুন লেগে যায়।
বিশদ

অজয় নদে অতিরিক্ত জল ছাড়ায় ভেসে গেল জয়দেবের অস্থায়ী সেতু

  বিএনএ, সিউড়ি: বর্ষা পড়তেই অজয় নদের অতিরিক্ত জলে প্লাবিত হল জয়দেবের অস্থায়ী সেতু। তাতে বীরভূম ও পশ্চিম বর্ধমানের বিস্তীর্ণ অংশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল। বর্ষার প্রথমেই এই ঘটনায় বিপাকে পড়েছেন এলাকার ব্যবসায়ী, পড়ুয়া থেকে সাধারণ মানুষ।
বিশদ

বিষ্ণুপুরে উল্টো রথের দুই শোভাযাত্রায় জনজোয়ার

  সংবাদদাতা, বিষ্ণুপুর: বৃহস্পতিবার বিষ্ণুপুরে উল্টো রথের শোভাযাত্রা উপলক্ষে শহরে জনজোয়ারের সৃষ্টি হয়। এদিন কৃষ্ণগঞ্জ ও মাধবগঞ্জ দুই রথ মন্দির প্রাঙ্গণ ছাড়াও শহরের বিভিন্ন এলাকায় শোভাযাত্রা পরিক্রমা করে। তা দেখতে সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত দর্শনার্থীদের ভিড় উপচে পড়ে।
বিশদ

 বাঁকুড়া পুরসভার তৃণমূল কাউন্সিলারের বিরুদ্ধে কাটমানি পোস্টার, চাঞ্চল্য

বিএনএ, বাঁকুড়া: সরকারি প্রকল্পে স্বজনপোষণ ও কাটমানি নেওয়ার অভিযোগ তুলে বুধবার রাতে বাঁকুড়া পুরসভার ১৯নম্বর ওয়ার্ডে পোস্টার পড়ে। ওই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলারের বিরুদ্ধে ওইসব অভিযোগ তুলে পোস্টার সাঁটানো হয়। স্থানীয় বাসিন্দাদের নামাঙ্কিত পোস্টারে কাটমানি ফেরতের দাবি তোলা হয়।
বিশদ

 শান্তিপুরে উল্টো রথে ভক্তদের দের ভিড় উপচে পড়ল

  সংবাদদাতা, রানাঘাট: উল্টো রথের একদিন আগেই গোস্বামী মতে উল্টো রথযাত্রা হয়ে গেল শান্তিপুরের বড় গোস্বামীর বাড়িতে। ৩০০ বছরের পুরনো এই রথযাত্রা ঘিরে স্থানীয় মানুষের মধ্যে আবেগ ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। জগন্নাথ বলরাম ও সুভদ্রার মূর্তির সঙ্গে এই রথে থাকে রঘুনাথ বা রামচন্দ্রের বড় মূর্তি।
বিশদ

 কাটমানি: মেদিনীপুরে প্রাক্তন তৃণমূল কাউন্সিলার ও তাঁর স্বামীর বিরুদ্ধে পোস্টার

 বিএনএ, মেদিনীপুর: ফের কাটমানি বিতর্ক মেদিনীপুরে। এবার কাটমানি ফেরত চেয়ে পোস্টার পড়ল মেদিনীপুর পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে। বৃহস্পতিবার সকালে কাটমানি ফেরানোর দাবিতে পোস্টার পড়ে। এলাকার প্রাক্তন তৃণমূল কাউন্সিলার ও তাঁর স্বামীর বিরুদ্ধে পোস্টার পড়েছে।
বিশদ

 কাটমানি ইস্যুতে জেলায় তৃণমূল নেতাদের ঘেরাও করে বিক্ষোভ

বিএনএ সিউড়ি ও সংবাদদাতা, শান্তিনিকেতন: কাটমানি ইস্যুতে বুধবারও সরগরম থাকল বীরভূম। কোথাও তৃণমূল নেতা আত্মসাত করা সরকারি টাকা ফেরত দিলেন, কোথাও আবার আন্দোলনের চাপে পড়ে পোস্ট অফিসের আধিকারিক ১০০দিনের প্রকল্পের একাধিক উপভোক্তার টাকা নেতার হাতে তুলে দিয়েছেন বলে স্বীকার করে নিলেন।
বিশদ

অভিযান চালিয়ে ১৯টি বালিবোঝাই ট্রাক ও ট্রাক্টর আটক
বালি খাদান বন্ধের নির্দেশিকা থাকলেও বিষ্ণুপুরে এখনও রমরমা কারবার চলছে

  সংবাদদাতা, বিষ্ণুপুর: খাদান বন্ধ থাকলেও বিষ্ণুপুরে বেআইনি বালির রমরমা কারবার চলছে। এই অভিযোগ পেয়ে বৃহস্পতিবার ভোরে বিষ্ণুপুরের মহকুমা শাসক ও মহকুমা ভূমি দপ্তরের আধিকারিকের নেতৃত্বে অভিযান চালিয়ে ১৯টি বালি বোঝাই ট্রাক ও ট্রাক্টর আটক করা হয়।
বিশদ

 মেদিনীপুরে আইনজীবীদের পথ অবরোধ

 বিএনএ, মেদিনীপুর: ৯ দফা দাবি নিয়ে বৃহস্পতিবার কেরানিতলায় পথ অবরোধ করেন মেদিনীপুর আদালতের আইনজীবী ও ল-ক্লার্কদের সমস্ত অ্যাসোসিয়েশন। প্রায় ৩০ মিনিট অবরোধ চলার পর মানুষের অনুরোধে তা তুলে নেওয়া হয়।
বিশদ

 পূর্ব মেদিনীপুরে ১ মাসে কৃষকবন্ধু প্রকল্পে ৩৩কোটি টাকার চেক বিলি

  সংবাদদাতা, হলদিয়া: ভোটের পর একমাসে পূর্ব মেদিনীপুরে ‘কৃষকবন্ধু’ প্রকল্প ও কৃষকদের মৃত্যুকালীন ক্ষতিপূরণ বাবদ ৩৩কোটি টাকার চেক বিলি করল কৃষি দপ্তর। এই মুহূর্তে ‘কৃষকবন্ধু’ প্রকল্পে চাষিদের নাম নথিভুক্ত করার ক্ষেত্রে রাজ্যের মধ্যে সবচেয়ে এগিয়ে রয়েছে পূর্ব মেদিনীপুর জেলা।
বিশদ

 আউশগ্রামে সালিশি সভায় কাটমানি ফেরত না দেওয়ায় তৃণমূল নেতার বাড়ির সামনে বিক্ষোভ

  সংবাদদাতা, গুসকরা: আউশগ্রামে সালিশি সভায় কাটমানি ফেরত দিতে অস্বীকার করায় তৃণমূল নেতার বাড়ির সামনে বিক্ষোভ ঘিরে উত্তেজনা ছড়ায়। ঘটনা ঘটেছে। পুলিস ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি স্বাভাবিক হয়। পাশাপাশি এদিন গুসকরা পুরসভা এলাকার বেশকিছু জায়গায় কাটমানির টাকা ফেরতের পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
 বিএনএ, চুঁচুড়া: ডাক্তারের গাফিলতিতে রোগীর মৃত্যু হয়েছে, এই অভিযোগে বৃহস্পতিবার রোগীর বাড়ির লোকজন বিক্ষোভ দেখালেন পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে। অবিলম্বে ডাক্তারকে গ্রেপ্তার করতে হবে বলে তাঁরা দাবি করেন। পরে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে গিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনে। ...

  সংবাদদাতা, ইসলামপুর: বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে ইসলামপুর পুরসভার বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে যায়। এদিন দুপুরের পর বৃষ্টি কমলেও আকাশ মেঘলাই ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদ জানাতে দিল্লিতে বিধায়কদের সর্বদলীয় প্রতিনিধিদল পাঠানোর বিষয়টি সরকার বিবেচনা করছে। বৃহস্পতিবার বিধানসভায় রাষ্ট্রায়ত্ত শিল্প সংস্থা বিক্রি করে দেওয়ার কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তের পরিবর্তনের দাবিতে আনা একটি প্রস্তাব নিয়ে আলোচনার সময় পরিষদীয়মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এই ...

লখনউ, ১১ জুলাই (পিটিআই): দেশের বিরোধী-শাসিত রাজ্যগুলিতে সরকারকে ফেলার চেষ্টা করছে বিজেপি। বৃহস্পতিবার ট্যুইটারে এই অভিযোগ করলেন বিএসপি সুপ্রিমো মায়াবতী। একই সঙ্গে ‘দলবদলু’ বিধায়কদের সদস্যপদ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহযোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন হতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব জনসংখ্যা দিবস
১৮২৩ সালের এই দিনে ভারতের তৈরি প্রথম জাহাজ ডায়না কলকাতা বন্দর থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।
১৮৮৯ সালের এই দিনে অবিভক্ত ভারতের কলকাতায় প্রথম প্রতিযোগিতামূলক ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।
১৯২১: মঙ্গোলিয়ায় গণপ্রজাতন্ত্র প্রতিষ্ঠা করল লাল ফৌজ
১৯৩০ সালের এই দিনে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডন ব্রাডম্যান এক দিনে ৩০৯ রান করার রেকর্ড করেন, পরে টেস্ট ম্যাচে তা ৩৩৪ রানের সর্বোচ্চ রেকর্ড হয়েছিল।
১৯৫৬: সাহিত্যিক অমিতাভ ঘোষের জন্ম
১৯৬২: প্রথম ট্রান্সআতলান্তিক স্যাটেলাইট টেলিভিশনের সম্প্রচার শুরু হল
১৯৬৭: সাহিত্যিক ঝুম্পা লাহিড়ির জন্ম
১৯৭২: বিশ্ব দাবা চ্যাম্পিয়নশিপে প্রথম খেলা ববি ফিশার ও বরিস স্পাসকির মধ্যে শুরু হল
১৯৭৯: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম মহাকাশ স্টেশন স্কাইল্যাব পৃথিবীর বায়ুমণ্ডলে প্রবেশ করে। সেটিকে ভারত মহাসাগরে ফেলে ধ্বংস করা হয়।
২০০৬: মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণে ২০৯জনের মৃত্যু
২০১২: আবিষ্কার হল প্লুটোর পঞ্চম উপগ্রহ এস/২০১২ পি ১

11th  July, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৫৫ টাকা ৬৯.২৪ টাকা
পাউন্ড ৮৪.১০ টাকা ৮৭.২৪ টাকা
ইউরো ৭৫.৬৬ টাকা ৭৮.৫৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ আষা‌ঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৪৮/৪০ রাত্রি ১২/৩১। বিশাখা ২৭/১৪ দিবা ৩/৫৭। সূ উ ৫/৩/১৩, অ ৬/২০/৫৩, অমৃতযোগ দিবা ১২/৮ গতে ২/৪৮ মধ্যে। রাত্রি ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/২২ গতে ১১/৪২ মধ্যে, কালরাত্রি ৯/১ গতে ১০/২১ মধ্যে।
২৬ আষাঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৫৩/৮/৩৭ রাত্রি ২/১৮/৩৩। বিশাখানক্ষত্র ৩৪/৮/৪১ সন্ধ্যা ৬/৪২/৩৪, সূ উ ৫/৩/৬, অ ৬/২৩/৬, অমৃতযোগ দিবা ১২/৯ গতে ২/৪৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ মধ্যে ও ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৮/২৩/৬ গতে ১০/৩/৬ মধ্যে, কালবেলা ১০/৩/৬ গতে ১১/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ৯/৩/৬ গতে ১০/২৩/৬ মধ্যে।
৮ জেল্কদ
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বৃষ: কোনও উচ্চতর পদের জন্য ডাক আসবে। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮২৩: কলকাতা বন্দর থেকে ছাড়ল ভারত নির্মিত প্রথম বাষ্পচালিত জাহাজ ...বিশদ

07:03:20 PM

রাজাবাজারে গুলি চালনার ঘটনায় ধৃত ১ 

06:47:00 PM

চৌবাগা খালে বাস উল্টে জখম বেশ কয়েকজন 

06:32:34 PM

মুর্শিদাবাদের প্রদীপপাড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামীকে গুলি করে খুন

04:06:59 PM

৮৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:16 PM