Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

 হলদিয়া ও পাঁশকুড়া হাসপাতালে প্রচুর রোগী দেখলেন দুই সুপার

 বিএনএ, পাঁশকুড়া ও সংবাদদাতা, হলদিয়া: বুধবার রাজ্যের প্রায় সর্বত্র সরকারি হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতির জেরে আউটডোর পরিষেবা বন্ধ থাকলেও একেবারে উলটো ছবি ধরা পড়ল হলদিয়া মহকুমা হাসপাতাল ও পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে। অন্যান্য দিনের মতোই রোগীর উপস্থিতিতে প্রায় স্বাভাবিক ছিল দুই হাসপাতাল। রোগীরা যাতে পরিষেবা থেকে বঞ্চিত না হয়, তার জন্য দুই হাসপাতালের আউটডোরেই এদিন বহু রোগীর চিকিৎসা করেন সুপাররা।
এদিন কয়েকজন চিকিৎসকের অনুপস্থিতির প্রভাব আটকাতে হলদিয়া হাসপাতালের সুপার নিজেই সকাল থেকে দিনভর রোগী দেখেন। ফলে সমস্যার আঁচ লাগেনি রোগীদের গায়ে। একই ছবি ধরা পড়ে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালেও। রোগীদের অসহায়তা দেখে অফিস ছেড়ে আউটডোরে এসে দিনভর রোগী দেখেন হাসপাতাল সুপার। সেসময় তাঁর সহযোগী হন এক অর্থপেডিক চিকিৎসক।
হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এদিন হলদিয়া মহকুমা হাসপাতালের আউটডোরে দু’একটি বিভাগ ছাড়া নির্ধারিত সমস্ত বিভাগেই সকাল থেকে স্পেশালিস্ট চিকিৎসকরা রোগী দেখেছেন। সাড়ে তিনশোর বেশি রোগী এদিন হলদিয়া, মহিষাদল সহ বিভিন্ন এলাকা থেকে ডাক্তার দেখাতে এসেছিলেন। আউটডোরের নির্ধারিত চর্ম, শিশু, চক্ষু, জেনারেল মেডিসিন সহ অন্যান্য বিভাগগুলি ছিল ভিড়ে ঠাসা। দেড়শোর বেশি রোগীর ভিড় ছিল চর্ম বিভাগের চিকিৎসকের কাছে।
প্রচণ্ড গরম সত্ত্বেও শিশুবিভাগে মায়েরা এসেছিলেন দূরদূরান্ত থেকে বাচ্চাদের বিভিন্ন প্রতিষেধক দেওয়ার জন্য। ইএনটি ও মেডিসিন বিভাগের চিকিৎসকরা এদিন আউটডোর করেননি। মেডিসিনের চিকিৎসক না আসায় সুপার সুমনা দাশগুপ্ত নিজেই তাঁর চেম্বারে প্রায় ৪০জন রোগীকে দেখেন। ব্লাড ব্যাঙ্ক ও ন্যায্যমূল্যের ওষুধের দোকানেও ভিড় দেখা গিয়েছে। আউটডোরে আসা রোগী ও তাঁদের পরিবারের লোকজন বলেন, রাজ্যজুড়ে হাসপাতালে চিকিৎসকদের কর্মবিরতি ও গণ্ডগোল দেখে আমরা এদিন চিন্তা নিয়েই হাসপাতালে এসেছিলাম। কয়েকজন রোগীর অবস্থা সঙ্কটজনক ছিল। তাঁদের পরিবারের লোকজন কী করবেন, ভেবে পাচ্ছিলেন না। কিন্তু, হাসপাতালের সুপার ম্যাডাম নিজে দাঁড়িয়ে থেকে চিকিৎসার ব্যবস্থা করে দেন। এদিন কাউকেই হাসপাতালে এসে বিপাকে পড়তে হয়নি। তবে আউটডোরে দায়িত্ব থাকা সত্ত্বেও বা হাসপাতালের ডিউটি বন্ধ করে এদিন চিকিৎসকদের একাংশ অন্যত্র মিটিংয়ে ব্যস্ত ছিলেন। বিকেলে তাঁরা হলদিয়ার দুর্গাচকে এনআরএসে চিকিৎসকের উপর হামলার প্রতিবাদে মৌন মিছিল করেন।
হাসপাতাল সুপার বলেন, হলদিয়া হাসপাতালে আউটডোর পরিষেবা অন্যান্য দিনের মতোই স্বাভাবিক ছিল। চিকিৎসকদের কর্মবিরতি ছিল ঠিকই, এদিন আউটডোরের চিকিৎসকরা রোগীদের স্বার্থে মানবিক দৃষ্টিভঙ্গি থেকেই কাজ বন্ধ না করে অন্যান্য দিনের মতো রোগী দেখেছেন। মেডিসিনের ডাক্তারবাবু না আসায় আমিই রোগী দেখেছি। এনআরএসে চিকিৎসকদের উপর হামলার তীব্র প্রতিবাদ করছি। তবে আধিকারিক হিসেবে মানুষের জন্য হাসপাতালের মতো জরুরি পরিষেবা চালু রাখা আমাদের কর্তব্য এবং সেই কাজ করার চেষ্টা করেছি।
অন্যদিকে, পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে এদিন সকাল ৮টা থেকে রোগীদের আউটডোরের টিকিট দেওয়া শুরু করে হাসপাতাল কর্তৃপক্ষ। আউটডোরের সমস্ত চিকিৎসকই সকাল সকাল হাসপাতালে এসে উপস্থিত হন। কিন্তু, সকাল ১০টা থেকে আউটডোর চালু হলেও দেখা যায় বিভাগীয় কোনও চিকিৎসকই সেখানে বসেননি। রোগীরা ক্ষুব্ধ হয়ে ফিরে যেতে শুরু করেন। দূর-দূরান্ত থেকে আসা অনেকে আবার চিকিৎসকদের অনুরোধও করেন। এই পরিস্থিতিতে হাসপাতাল সুপার রোগীদের কষ্টের কথা ভেবে চিকিৎসা শুরু করেন।
হাসপাতাল সুপার শচীন্দ্রনাথ রজক বলেন, চিকিৎসকদের উপর হামলার ঘটনা নিন্দনীয়। সেই ঘটনার প্রতিবাদে এদিন হাসপাতালের চিকিৎসকরা কেউ রোগী দেখতে রাজি হয়নি। তাই মানবিক কারণেই আমি রোগী দেখা শুরু করি।
13th  June, 2019
সমস্ত পঞ্চায়েত অফিসে সিসিটিভি ক্যামেরা বসানোর পরামর্শ শুভেন্দুর 

বিএনএ, মেদিনীপুর: সমস্ত পঞ্চায়েত অফিসে সিসিটিভি ক্যামেরা বসানোর পরামর্শ দিলেন মন্ত্রী শুভেন্দু অধিকারী। ঝাড়গ্রামে জেলা পরিষদের সভাধিপতিকে এব্যাপারে জেলাশাসকের সঙ্গে কথা বলতে নির্দেশ দেওয়া হয়েছে। রবিবার নয়াগ্রামের খড়িকামাথানি মার্কেট কমপ্লেক্সের সভাঘরে দলের কর্মীদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠকে শুভেন্দুবাবু এই পরামর্শ দেন।  
বিশদ

হাঁসখালির সভায় কর্মীদের মানুষের সঙ্গে জনসংযোগ
বাড়ানোর পরামর্শ দিলেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় 

সংবাদদাতা, রানাঘাট: লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর প্রথমবার হাঁসখালি ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দলীয় কর্মীদের নিয়ে রবিবার বিকেলে কর্মিসভার আয়োজন করা হয়। হাঁসখালি থানা সংলগ্ন একটি মাঠে এদিনের সভায় হাঁসখালি ও কৃষ্ণগঞ্জ ব্লকের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।  
বিশদ

ছাত্র-যুবরাই আসল শক্তি, পূর্বস্থলীতে সম্মেলনে বোঝালেন মন্ত্রী স্বপন দেবনাথ 

সংবাদদাতা, পূর্বস্থলী: ছাত্র-যুবদের কাছে টানতে সোশ্যাল মিডিয়ায় জোর দেওয়ার বার্তা দিলেন জেলা তৃণমূল সভাপতি তথা মন্ত্রী স্বপন দেবনাথ। রবিবার পূর্বস্থলী-১ ব্লকের শ্রীরামপুর নজরুল মঞ্চে ব্লক ছাত্র-যুব সম্মেলন ছিল। সেখানে তিনি ফেসবুক ফ্যান ক্লাব ও হোয়াটস অ্যাপ গ্রুপ চালু করার কথা বলেন।  
বিশদ

শঙ্করপুর মৎস্য বন্দরে অচলাবস্থা, ১৪৪ ধারা জারি  

সংবাদদাতা, কাঁথি: জেটিতে বরফ লোডিং-আনলোডিংয়ের দখলদারিকে কেন্দ্র করে তৃণমূল ও বিজেপি শ্রমিক সংগঠনের মধ্যে গণ্ডগোলের জেরে শঙ্করপুর মৎস্যবন্দরের অচলাবস্থা আরও বাড়ল। রবিবার বন্দর এলাকায় ১৪৪ধারা জারি করা হয়। এদিন সকাল ৬টা থেকে চারদিনের জন্য এই ধারা লাগু হয়েছে। 
বিশদ

আগামী বছরের শুরু থেকেই ২৪ ঘণ্টা জল পাবে আসানসোলবাসী 

বিএনএ, আসানসোল: সামনের বছরের শুরু থেকেই ২৪ ঘণ্টা পানীয় জল পাবেন আসানসোল শহরের বাসিন্দারা। শনিবার পুরসভার আধিকারিকরা তা নিয়ে বৈঠক করেন। পুরসভা সূত্রে জানা গিয়েছে, শহরে এখন প্রতিদিন ২৩ মিলিয়ন গ্যালন জল সরবরাহ করা হয়।  
বিশদ

মায়াপুরে এবার রথযাত্রায় পুরী ধামের জগন্নাথ
মন্দিরের আদলে হবে অস্থায়ী মাসির বাড়ি 

সংবাদদাতা, নবদ্বীপ: রথযাত্রাকে সামনে রেখে রবিবার দুপুরে সাংবাদিক সম্মেলন করল মায়াপুরের ইসকন মন্দির কর্তৃপক্ষ। রথযাত্রা উৎসবের বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়। ইসকনের জনসংযোগ দপ্তরের প্রধান রসিক গৌরাঙ্গ দাস বলেন, ইসকন পরিচালিত রাজাপুর জগন্নাথ মন্দির থেকে আগামী ৪ জুলাই জগন্নাথ-বলরাম-সুভদ্রাকে নিয়ে সুসজ্জিত রথ অস্থায়ী মাসিরবাড়ি ইসকনের গুন্ডীচায় যাবে।  
বিশদ

লরির ধাক্কায় সব্জি বিক্রেতার মৃত্যু ঘিরে উত্তপ্ত নবদ্বীপ, অবরোধ, আক্রান্ত পুলিস 

সংবাদদাতা, নবদ্বীপ: রবিবার সকালে নবদ্বীপে গৌরনগরের কাছে লরির ধাক্কায় এক সব্জি বিক্রেতার মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। মৃতের নাম ঝন্টু মণ্ডল(২০)। বাড়ি কোতোয়ালি থানার আনন্দবাস গ্রামে। ঘটনার প্রতিবাদে ক্ষিপ্ত এলাকার বাসিন্দারা নবদ্বীপ-কৃষ্ণনগর রাজ্য সড়ক প্রায় তিনঘণ্টা অবরোধ করেন।  
বিশদ

কাটমানি
ফরিদপুর ও আউশগ্রামে তৃণমূল নেতাদের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ 

সংবাদদাতা, দুর্গাপুর ও গুসকরা: রবিবার কাটমানি ফেরতের দাবিতে ফরিদপুর ও আউশগ্রামে তৃণমূল নেতাদের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে দুই জায়গাতেই উত্তেজনা ছড়ায়। পুলিস গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। 
বিশদ

নিরাপত্তা নিয়ে জুনিয়র ডাক্তাররা সরব হওয়ায়
মুর্শিদাবাদ মেডিক্যালের পুলিস ক্যাম্পে ফোর্স ও অফিসার বাড়ানো হল 

বিএনএ, বহরমপুর: হাঙ্গামা এড়াতে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিস ফোর্সের সংখ্যা বাড়ানো হয়েছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, হাসপাতালের পুলিস ক্যাম্পের ফোর্সের সংখ্যা ১৫থেকে বাড়িয়ে প্রায় ১২০জন করা হয়েছে। অফিসারের সংখ্যাও বাড়িয়ে ২৩জন করা হয়েছে। এঁদের মাধ্যমে হাসপাতালের ওয়ার্ড সহ গোটা এলাকা নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে।  
বিশদ

হাউস ফর অল প্রকল্প নিয়ে পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডে একাধিক অভিযোগ
কাটমানি ফেরতের দাবিতে মেদিনীপুরে কাউন্সিলারের বাড়ির সামনে বিক্ষোভ 

বিএনএ, মেদিনীপুর: কাটমানি খাওয়ার অভিযোগ তুলে তা ফেরতের দাবিতে রবিবার মেদিনীপুর শহরের ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূলের বিদায়ী কাউন্সিলারের বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন ওই ওয়ার্ডের বেশকিছু বাসিন্দা। অভিযোগ, ‘হাউস ফর অল’ প্রকল্পে পাওয়া টাকা থেকে কাটমানি নিয়েছেন রোকাইয়া খাতুন।  
বিশদ

গোঘাটে জনসংযোগ যাত্রা ঘিরে উত্তেজনা,
তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ 

বিএনএ, আরামবাগ: রবিবার গোঘাটে কামারপুকুর থেকে বেঙ্গাই পর্যন্ত তৃণমূল জনসংযোগ যাত্রা করে। এদিন ওই জনসংযোগ যাত্রায় অংশ নেন আরামবাগ লোকসভার পর্যবেক্ষক দিলীপ যাদব, দলের হুগলি জেলা যুব সভাপতি শান্তনু বন্দ্যোপাধ্যায়, গোঘাটের বিধায়ক মানস মজুমদার, গোঘাট-২ ব্লক সভাপতি তপন মণ্ডল প্রমুখ।  
বিশদ

খণ্ডঘোষ
মৃতদেহ নিয়ে রাস্তা অবরোধ করায় সৌমিত্র খাঁ সহ বিজেপি কর্মীদের বিরুদ্ধে মামলা 

সংবাদদাতা, বর্ধমান: মৃতদেহ নিয়ে রাস্তা অবরোধ ও পুলিসের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য রাখার জন্য বিষ্ণুপুরের সংসদ সদস্য বিজেপির সৌমিত্র খাঁ সহ ১২০জনের নামে মামলা রুজু করল পুলিস। ঘটনার বিষয়ে খণ্ডঘোষের বাদুলিয়ার বাসিন্দা শেখ সুরাবউদ্দিন শনিবার রাতে পুলিসে অভিযোগ দায়ের করেন।  
বিশদ

শিক্ষকদের গৃহশিক্ষকতা বন্ধের দাবিতে সিউড়ির বিভিন্ন স্কুলে পোস্টার 

বিএনএ, সিউড়ি: বীরভূম জেলায় স্কুল, কলেজের শিক্ষকদের গৃহশিক্ষকতা করার বিরুদ্ধে আন্দোলন দানা বাঁধছে। এর আগে গৃহশিক্ষকদের সংগঠন মিছিল ও ডিআইকে স্মারকলিপি দিয়েছিল।  
বিশদ

কারখানা খোলার দাবিতে খড়্গপুরের খাটরাঙায় শ্রমিক-বিক্ষোভ 

সংবাদদাতা, খড়্গপুর: বন্ধ হয়ে যাওয়া একটি বেসরকারি কারখানা খোলার দাবিতে খড়্গপুরের খাটরাঙায় রবিবার দুপুরে শ্রমিকরা বিক্ষোভ দেখান। প্রসঙ্গত, উৎপাদন কমে গিয়েছে, এই কারণ দেখিয়ে গত ২১ জুন থেকে মালিক পক্ষ কারখানা বন্ধ করে দেয়। শ্রমিকদের দাবি, অবিলম্বে কারখানা চালু করতে হবে।  
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভারত সরকার এবং জাপানের যৌথ উদ্যোগে বেঙ্গালুরুতে গত বছর গড়ে ওঠে জাপান-ইন্ডিয়া স্টার্ট আপ হাব। সেখানে সাফল্য পাওয়ার পাশাপাশি ওই হাব রাজ্যের অন্যত্র নিয়ে আসার উদ্যোগ নেওয়া শুরু হয়েছে। পশ্চিমবঙ্গে যাতে এমন হাব তৈরি করা যায়, তার ...

আদ্দিস আবাবা, ২৩ জুন (এএফপি): দেশকে অর্থনৈতিক সংস্কারের দিকে ঠেলে দিতে চাইছেন ইথিওপিয়ার প্রধানমন্ত্রী অ্যাবি আহমেদ। তার জেরেই রাজনৈতিক অস্থিরতা এবং হিংসা শুরু হয়েছে দেশজুড়ে। ...

বিএনএ, কোচবিহার: লোকসভা নির্বাচনে ভরাডুবির পর কোচবিহারে একের পর এক পঞ্চায়েত তৃণমূলের হাতছাড়া হচ্ছে। দলের এই ভাঙন ঠেকাতে কার্যত ব্যর্থ হচ্ছেন জেলা তৃণমূল নেতৃত্ব। বিগত দিনে শাসক দলের বিরুদ্ধে বিরোধী রাজনৈতিক দলের জনপ্রতিনিধিদের দল ভাঙানোর অভিযোগ উঠেছিল।   ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইস্ট-ওয়েস্ট পথে বাণিজ্যিকভাবে ট্রেন চালানোর চূড়ান্ত অনুমোদনের জন্য ‘কমিশনার অব রেলওয়ে সেফটি’ (সিআরএস)-র কাছে আবেদনের করল ‘কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড’ (কেএমআরসিএল)। সংস্থা সূত্রের খবর, কয়েকদিন আগে সিআরএসের কাছে এই আবেদন করা হয়েছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের নতুন কর্মসংস্থানের সুযোগ আছে। সরকারি বা আধাসরকারি ক্ষেত্রে কর্ম পাবার সুযোগ আছে। ব্যর্থ প্রেমে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৮৩- অস্ট্রীয়-মার্কিন পদার্থ বিজ্ঞানী ভিক্টর ফ্রান্সিস হেসের জন্ম
১৯০৮- প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট গ্রোভার ক্লিভল্যান্ডের মৃত্যু
১৯৫০- বাংলাদেশি কবি তথা মুক্তিযোদ্ধা আবিদ আনোয়ারের জন্ম
১৯৮৭- আর্জেন্তিনার ফুটবলার লায়োনেল মেসির জন্ম
 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৫ টাকা ৭০.৬৪ টাকা
পাউন্ড ৮৭.১২ টাকা ৯০.৩১ টাকা
ইউরো ৭৭.৪০ টাকা ৮০.৩৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
22nd  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৪,৫৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৭৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,২৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৯৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,০৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
23rd  June, 2019

দিন পঞ্জিকা

৯ আষা‌ঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯, সোমবার, সপ্তমী ৫৩/৯ রাত্রি ২/১৩। পূর্বভাদ্রপদ ৫৫/১১ রাত্রি ৩/২। সূ উ ৪/৫৭/১৩, অ ৬/২০/১৭, অমৃতযোগ দিবা ৮/৩১ গতে ১০/১৮ মধ্যে। রাত্রি ৯/১০ গতে ১২/০ মধ্যে পুনঃ ১/২৫ গতে ২/৫০ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৮ মধ্যে পুনঃ ২/৫৯ গতে ৪/৪০ মধ্যে, কালরাত্রি ১০/১৯ গতে ১১/৩৯ মধ্যে। 
৮ আষাঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯, সোমবার, সপ্তমী ৪৬/৭/৫৫ রাত্রি ১১/২৩/২৬। পূর্বভাদ্রপদনক্ষত্র ৫০/২৩/৩২ রাত্রি ১/৫/২১, সূ উ ৪/৫৫/৫৬, অ ৬/২৩/৪১, অমৃতযোগ দিবা ৮/৩৫ গতে ১০/২৩ মধ্যে এবং রাত্রি ৯/১৩ গতে ১২/৩ মধ্যে ও ১/২৮ গতে ২/৫৪ মধ্যে, বারবেলা ৩/১/৪৫ গতে ৪/৪২/৩৩ মধ্যে, কালবেলা ৬/৩৪/৫৪ গতে ৮/১৭/৫২ মধ্যে, কালরাত্রি ১০/২০/৪৭ গতে ১১/৩৯/৪৯ মধ্যে।
 
মোসলেম: ২০ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: আফগানিস্তানকে ২৬৩ রানের টার্গেট দিল বাংলাদেশ 

06:55:20 PM

বিশ্বকাপ: বাংলাদেশ ১৯৩/৪ (৪০ ওভার) 

06:10:23 PM

দেউলিয়া বরিস বেকার, নিলামে উঠল ট্রফি 
কিংবদন্তি জার্মান লন টেনিস প্লেয়ার বরিস বেকার দেউলিয়া। না, মোটেই ...বিশদ

06:01:43 PM

বিশ্বকাপ: বাংলাদেশ ১৪৩/৩ (৩০ ওভার) 

05:22:32 PM

বিজেপিতে যোগ দিলেন আরও দুই তৃণমূল নেতা 
বিজেপিতে যোগ দিলেন দক্ষিণ দিনাজপুরের প্রাক্তন জেলা সভাপতি তথা প্রবীণ ...বিশদ

05:16:00 PM

বিশ্বকাপ: বাংলাদেশ ১০৩/২ (২০ ওভার) 

04:41:32 PM