Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

পুরুলিয়ায় বিজেপির বিজয় মিছিল ঘিরে একাধিক থানায় অশান্তি 

সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়া জেলার একাধিক থানায় বিজেপির বিজয় মিছিল ঘিরে অশান্তির ঘটনা ঘটলেও এখনও পর্যন্ত পুলিস কাউকে গ্রেপ্তার বা আটক করতে পারেনি। লোকসভা ভোটের ফলাফলের পরবর্তী সময়ে বিজয় মিছিল এবং অন্যান্য বিষয়কে কেন্দ্র করে অশান্তি বা রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়ায় জেলা পুলিসের ভূমিকা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে। এমনকী, খোদ পুলিসকে কর্তব্যরত অবস্থায় গেরুয়া আবির মাখানো, পুলিসকে লক্ষ্য করে বাজি ছোঁড়ার মতো গুরুতর অভিযোগ থাকলেও কোনওরকম ব্যবস্থা নিতে পারায় ক্ষোভ ছড়িয়েছে।
এব্যাপারে পুরুলিয়ার পুলিস সুপার আকাশ মাঘারিয়া বলেন, বলরামপুরে তিনটি ঘটনা হয়েছিল। তারমধ্যে একটি ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। অন্য দুটি ঘটনায় মোট তিনজন গ্রেপ্তার হয়েছে। কেন্দা থানার ঘটনা জামিনযোগ্য ছিল। অন্যদিকে পুরুলিয়ার মফস্সল ও মানবাজারে অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজ চলছে।
প্রসঙ্গত, লোকসভা ভোটপর্বে পুরুলিয়ায় কোথাও বড় কোনও রাজনৈতিক সংঘর্ষ বা অশান্তির ঘটনা না ঘটলেও ভোটের ফলাফল ঘোষণার পর থেকে জেলার একাধিক থানা এলাকায় বিজেপির বিজয় মিছিলকে কেন্দ্র করে অশান্তি ছড়ায়। কোথাও বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ ওঠে শাসকদলের বিরুদ্ধে। যদিও কোনও ঘটনাতেই একজনও গ্রেপ্তার হয়নি।
পুলিস সূত্রে জানা গিয়েছে, গত ২ জুন পুরুলিয়ার মফস্সল থানার ভাগাবাঁধ গ্রামে বিজয় মিছিল করে বিজেপি। সেই বিজয় মিছিল থেকে ছোঁড়া বাজিতে এক তৃণমূল কর্মীর খড়ের পালুই পুড়ে যায়। ঘটনার প্রতিবাদ করতে গেলে মহিলা সহ তৃণমূল কর্মীদের উপর বিজেপি চড়াও হয় বলে অভিযোগ। ঘটনায় ছ’জন তৃণমূল কর্মী গুরুতর জখম হন। ঘটনার পর এক সপ্তাহের বেশি সময় পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারেনি পুলিস। অভিযুক্তরা সকলেই পলাতক বলে দাবি পুলিসের।
কেন্দা থানার পারবাইদ গ্রামে ৩ জুন তৃণমূল ও বিজেপি সমর্থক দু’টি পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। ঘটনায় দু’পক্ষের মোট ছ’জন জখম হন। তাঁদের মধ্যে তিনজনকে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। তৃণমূলের দাবি, বিজেপি সমর্থকের ছেড়ে দেওয়া ছাগল তৃণমূল কর্মীর জমিতে সব্জি নষ্ট করে দেওয়ায় দুই পরিবারের সংঘর্ষ হয়। অন্যদিকে বিজেপির দাবি, ওই গ্রামের এক বিজেপি কর্মী গেরুয়া শিবিরের বিজয় মিছিলে গাড়ি ভাড়া দেওয়ার জন্যই তৃণমূলের কর্মীরা তাঁর উপর চড়াও হয়ে মারধর করে। বিজেপির বিজয় মিছিলের দিনেই এই ঘটনা ঘটে। পরে দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে অভিযোগ করে। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিস।
অন্যদিকে, বলরামপুর থানার ফতেপুর গ্রামে ৩ জুন বিজেপির বিজয় মিছিল থেকে পুলিসকে আবির মাখানোর অভিযোগ ওঠে। এমনকী, পুলিসকে লক্ষ্য করে বাজিও ছোঁড়া হয় বলে অভিযোগ। পুলিসের পাল্টা লাঠিচার্জে ১০জন বিজেপি কর্মী জখম হন। তাদের মধ্যে দু’জনকে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরের দিন খোদ পুলিস সুপার জানান, নির্দিষ্ট ধারায় মামলা শুরু করে অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে। যদিও থানায় মামলা রুজু হলেও অভিযুক্তদের একজনকেও ধরতে পারেনি পুলিস।
মানবাজার থানার বামনি গ্রামে সোমবার দলের বিজয় মিছিল থেকে ফেরার পরে বিজেপি কর্মী এক দম্পতিকে দোকানে এসে তৃণমূল হামলা চালায় বলে অভিযোগ। তাঁদের মারধরের পাশাপাশি বাড়ির লোকজনকেও প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। জখম অবস্থায় ওই দম্পতি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনায় তিনজন তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ করলেও পলাতক অভিযুক্তরা। এত অশান্তির ঘটনায় একজনকেও গ্রেপ্তার করতে না পারায় পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। প্রতিটি ঘটনাতেই নির্দিষ্ট অভিযোগের পরেও কাউকে গ্রেপ্তার না করা নিয়ে চারটি থানার পুলিসেরই সাফাই, অভিযুক্তরা পলাতক রয়েছে।
সম্প্রতি, মুখ্যমন্ত্রীর কাছে একাধিক মন্ত্রী পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলার পরে পুরুলিয়ার বিভিন্ন মহল থেকে জেলায় অশান্তির ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি আরও জোরালো হয়েছে। 

আসানগর কলেজের ছাত্র সংসদ কার্যালয় পুনরুদ্ধার করল টিএমসিপি 

বিএনএ, কৃষ্ণনগর: ভীমপুর থানার আসানগর কলেজের ছাত্র সংসদ কার্যালয় পুনরুদ্ধার করল টিএমসিপি। মঙ্গলবার টিএমসিপির সদস্যরা ছাত্র সংসদ কার্যালয়ে ঢুকে নিজেদের দলীয় পতাকা টাঙান।  বিশদ

বিজেপির সঙ্গে সংঘর্ষে তৃণমূল কর্মীর
মৃত্যু ঘিরে থমথমে গলসি, উত্তেজনা 

শ্রীকান্ত পড়্যা, গলসি, বিএনএ: বিজেপির সঙ্গে সংঘর্ষে তৃণমূল কর্মীর মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গলসির সাটিনন্দীতে। এই ঘটনার পর এলাকা থমথমে। এলাকায় পুলিস টহল চলছে। এদিকে নিহত দলীয় কর্মী জয়দেব রায়ের(৪৮) বাড়িতে গিয়ে পাশে থাকার বার্তা দিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস।   বিশদ

লালগোলায় দুই পরিবারের বিবাদে সংঘর্ষ, তিন মহিলাসহ জখম ৬ 

বিএনএ, বহরমপুর: ভুট্টা গাছের শুকনো পাতা একবাড়ির ছাদ থেকে আর এক বাড়ির উঠানে পড়া নিয়ে বিবাদের জেরে দুই পরিবারের সংঘর্ষে তিন মহিলা সহ ছ’জন জখম হয়েছেন। তাঁদের মধ্যে চারজনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  বিশদ

এনআরএস কাণ্ডের প্রতিবাদে ব্যাপক উত্তেজনা
বর্ধমান মেডিক্যালে জরুরি বিভাগের গেট বন্ধ করে ইন্টার্নদের কর্মবিরতি 

বিএনএ, বর্ধমান: এনআরএসে জুনিয়র চিকিৎসকের উপর হামলার ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকালে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের গেট বন্ধ করে আন্দোলন করেন ইন্টার্নরা। ওই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।   বিশদ

11th  June, 2019
দুই-চারজন দল ছেড়ে গিয়েছে বলে পাল্টা দাবি অনুব্রতর
তৃণমূলের দলীয় পর্যবেক্ষক ফিরহাদ জেলা ছাড়ার পর দল বদলের হিড়িক 

সংবাদদাতা, রামপুরহাট: দলীয় পর্যবেক্ষক ফিরহাদ হাকিম জেলা ছাড়তেই অনুব্রত মণ্ডলের গড়ে দলবদলের হিড়িক শুরু হয়েছে। ময়ূরেশ্বরের পর সোমবার দুপুরে বোলপুর ও আহমদপুর এলাকার বেশ কিছু গ্রামের বুথ স্তরের তৃণমূল কর্মী বিজেপিতে যোগ দিয়েছেন বলে গেরুয়া শিবিরের দাবি।  
বিশদ

11th  June, 2019
রাজকীয় সংবর্ধনা দেবে তৃণমূল
ভোটের জেতার পর কাল প্রথম মুরাইয়ে আসছেন শতাব্দী রায় 

সংবাদদাতা, রামপুরহাট: লোকসভা নির্বাচনে জয়লাভের পর আগামীকাল বুধবার প্রথম মুরারইয়ের মানুষকে ধন্যবাদ জানাতে আসছেন সংসদ সদস্য শতাব্দী রায়। জয়ের হ্যাটট্রিক করা সংসদ সদস্যকে রাজকীয় সংবর্ধনা জানাতে তৈরি তৃণমূল নেতৃত্ব। 
বিশদ

11th  June, 2019
বেলডাঙায় প্রাক্তন পঞ্চায়েত সদস্যের বাড়ির পিছনে তিনটি
ড্রাম ভর্তি ১২৫টি সকেট বোমা উদ্ধার, চাপানউতোর 

বিএনএ, বহরমপুর: বেলডাঙা থানার দলুয়ায় প্রাক্তন গ্রাম পঞ্চায়েত সদস্যের বাড়ির পিছন ও পুকুর সংলগ্ন এলাকা থেকে প্রচুর বোমা উদ্ধারের ঘটনা নিয়ে জোর বিতর্ক সৃষ্টি হয়েছে। সোমবার সংশ্লিষ্ট এলাকায় মাটি খুঁড়ে বোমা ভর্তি তিনটি ড্রাম উদ্ধার করে পুলিস। ড্রামগুলি থেকে ১২৫টি সকেট বোমা উদ্ধার করা হয়েছে।  
বিশদ

11th  June, 2019
জখম ৫, বাইকে আগুন, উত্তেজনা, এলাকায় বিশাল পুলিস বাহিনী
দুর্গাপুরের আমরাই গ্রামে ফের তৃণমূলের দুই গোষ্ঠীর মারপিট 

বিএনএ, আসানসোল: ভোটে বিপর্যয় নামার পরেও দুর্গাপুরে তৃণমূলের শ্রমিক সংগঠনের লড়াই থামছেই না। রবিবার রাতেও আমরাই গ্রামের মোড়ে শ্রমিক সংগঠনের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। ঘটনায় পাঁচজন তৃণমূল কর্মী জখম হয়েছেন। একটি বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। 
বিশদ

11th  June, 2019
বুধবার বৈঠক করবেন সংসদ সদস্য মহুয়া মৈত্র
করিমপুর বিধানসভা উপনির্বাচনে ১৪ হাজার লিড ধরে রাখাই তৃণমূলের চ্যালেঞ্জ 

বিএনএ, কৃষ্ণনগর: কয়েক মাসের মধ্যেই করিমপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। উপনির্বাচনে এবার চোদ্দ হাজার লিড ধরে রাখাটাই শাসক দলের কাছে বড় চ্যালেঞ্জ। গত লোকসভা নির্বাচনে এই বিধানসভা থেকে তৃণমূল চোদ্দ হাজার ভোটের লিড নিয়েছে।  
বিশদ

11th  June, 2019
পূর্ব বর্ধমানে বাকিদের নিয়েও তোড়জোড় শুরু
বিজেপিতে যোগ দেওয়ার ১৫দিনের মধ্যেই আজ যুব নেতা ফিরছেন তৃণমূলে 

বিএনএ, বর্ধমান: বিজেপিতে যোগ দেওয়ায় ১৫দিনের মাথায় ফের তৃণমূল কংগ্রেসে ফিরছেন প্রাক্তন জেলা যুব সভাপতি তথা জেলা পরিষদের প্রাক্তন কর্মাধ্যক্ষ শান্তনু কোঁয়ার। আজ, মঙ্গলবার বিকেল ৩টায় কলকাতায় রাজ্য নেতৃত্বের উপস্থিতিতে ওই যুব নেতার ঘরওয়াপসি হবে। 
বিশদ

11th  June, 2019
বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে থানায়
অবস্থান কাঁকসার পঞ্চায়েত সদস্যা ও তাঁর স্বামীর 

বিএনএ, আসানসোল: বিজেপির বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে কাঁকসায় থানায় ধর্নায় বসেন এক পঞ্চায়েত সদস্যা ও তাঁর স্বামী। রবিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত স্বপ্না বৈদ্য নামে ওই পঞ্চায়েত সদস্যা ও তাঁর স্বামী হ্যাপি বৈদ্য ধর্নায় বসেছিলেন। পরে ব্লকের নেতারা থানায় গিয়ে পুলিসের সঙ্গে কথা বলেন।  
বিশদ

11th  June, 2019
পুরশুড়ায় প্রতিবাদে অবরোধ
তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর, অভিযোগ বিজেপির বিরুদ্ধেই 

বিএনএ, আরামবাগ: রবিবার রাতে পুরশুড়ার সোদপুরে তৃণমূলের কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনার প্রতিবাদে সোমবার সকালে পুরশুড়ার সোদপুরে তৃণমূলের তরফে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। বেশ কিছুক্ষণ অবরোধ চলার পর পুলিস গিয়ে সমস্যা সমাধানের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়। 
বিশদ

11th  June, 2019
দীঘায় উদ্ধার হওয়া যুবকের পরিচয় মিলল, পর্যটকদের নিরাপত্তায় বাড়ানো হচ্ছে নুলিয়া 

সংবাদদাতা, কাঁথি: দীঘার সমুদ্রে তলিয়ে যাওয়া অজ্ঞাতপরিচয় যুবকের পরিচয় জানা গিয়েছে। পাশাপাশি পর্যটনের ভরা মরশুমে গত কয়েকদিনে দীঘায় সমুদ্রস্নানে নেমে তিন-তিনজন পর্যটকের তলিয়ে মৃত্যুর ঘটনায় উদ্বিগ্ন পুলিস¬¬-প্রশাসন এবার নুলিয়ার সংখ্যা বাড়ানো সহ বেশকিছু পদক্ষেপ নিতে চলেছে।  
বিশদ

11th  June, 2019
দলে যোগদানের আগে জেলা নেতৃত্বকে জানাতে হবে, সিদ্ধান্ত বিজেপির 

সংবাদদাতা, রামপুরহাট: কাউকে দলে যোগদান করাতে হলে তার আগে জেলায় জানাতে হবে। সোমবার রাজ্য সম্পাদক তথা দলের জেলা পর্যবেক্ষক রাজীব ভৌমিকের উপস্থিতিতে এমনই সিদ্ধান্ত নিয়েছে বীরভূম জেলা বিজেপি। দলের জেলা সভাপতি রামকৃষ্ণ রায় বলেন, রাজ্য নেতৃত্ব কাউকে জয়েন করালে জেলা সভাপতিকে জানাবেন এবং জয়েনিংয়ের তারিখ উল্লেখ করে জানাতে হবে।  
বিশদ

11th  June, 2019

Pages: 12345

একনজরে
  নয়াদিল্লি, ১১ জুন (পিটিআই): নিজের কেন্দ্রে ‘জল সঙ্কট’ নিয়ে সরব বিজেপি এমপি মীনাক্ষী লেখি। মঙ্গলবার দিল্লির জল বোর্ডের বাইরে রীতিমতো ধর্নায় বসেন তিনি। যদিও দিল্লি সরকারের আওতায় থাকা জল বোর্ডের দাবি, ক্ষমতা অনুযায়ী জল সরবরাহ করা হচ্ছে। বিজেপি মানুষকে ...

সংবাদদাতা, ময়নাগুড়ি: জলপাইগুড়ি কৃষি বিজ্ঞান কেন্দ্রের বিজ্ঞানীরা মৎস্য চাষিদের তেলাপিয়া মাছের চাষ থেকে বিরত থাকার পরামর্শ দিচ্ছেন। কিন্তু কেন বিজ্ঞানীরা এই মাছের চাষ থেকে চাষিদের বিরত থাকতে বলছেন?  ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রয়াত হয়েছেন শীলা গ্রুপের প্রতিষ্ঠাতা এবং চেয়ারপার্সন এমেরিটাস শীলা গৌতম। গত ৮ জুন তিনি পরলোক গমন করেন। ১৯৭১ সালে তিনি শীলা ফোম তৈরি করেন, যা ক্রমশ সফল ব্যবসায় পরিণত হয়েছে। পাশাপাশি তিনি ছিলেন একজন বিচক্ষণ রাজনীতিক। ...

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১১ জুন: রাজ্যের ভোট পরবর্তী হিংসা এবং আইনশৃঙ্খলার ক্রমাবনতির অভিযোগ তুলে এই বিষয়ে বিস্তারিত রিপোর্ট কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে দেবে বিজেপির সংসদীয় প্রতিনিধি দল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। যোগাযোগ রক্ষা করে চললে কর্মলাভের সম্ভাবনা। ব্যবসা শুরু করলে ভালোই হবে। উচ্চতর ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব শিশু শ্রমিক বিরোধী দিবস,
১৯২৯- লেখিকা অ্যান ফ্রাঙ্কের জন্ম,
১৯৫৭- পাকিস্তানের ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদের জন্ম,
২০০৩- মার্কিন অভিনেতা গ্রেগরি পেকের মৃত্যু 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৯ টাকা ৭০.৩৮ টাকা
পাউন্ড ৮৬.৫৮ টাকা ৮৯.৮০ টাকা
ইউরো ৭৭.২১ টাকা ৮০.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৯১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,২৩০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৭০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১২ জুন ২০১৯, বুধবার, দশমী ৩৩/৫০ সন্ধ্যা ৬/২৭। হস্তা ১৭/১৯ দিবা ১১/৫১। সূ উ ৪/৫৫/২০, অ ৬/১৭/৬, অমৃতযোগ দিবা ৭/৩৫ গতে ১১/১০ মধ্যে পুনঃ ১/৪৯ গতে ৫/২৩ মধ্যে। রাত্রি ৯/৫০ মধ্যে পুনঃ ১১/৫৭ গতে ১/১২ মধ্যে, বারবেলা ৮/১৬ গতে ৯/৫৬ মধ্যে পুনঃ ১১/৩৬ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ২/১৬ গতে ৩/৩৬ মধ্যে। 
২৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১২ জুন ২০১৯, বুধবার, দশমী ৩৫/৫৪/৩৯ রাত্রি ৭/১৭/২৫। হস্তানক্ষত্র ২০/৪৩/৩৩ দিবা ১/১২/৫৮, সূ উ ৪/৫৫/৩৩, অ ৬/১৮/৫১, অমৃতযোগ দিবা ৭/৩৮ গতে ১১/১৩ মধ্যে ও ১/৫৪ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৯/৫৪ মধ্যে ও ১২/১ গতে ১/২৫ মধ্যে, বারবেলা ১১/৩৭/১২ গতে ১/১৭/৩৭ মধ্যে, কালবেলা ৮/১৬/২২ গতে ৯/৫৬/৪৭ মধ্যে, কালরাত্রি ২/১৬/২৩ গতে ৩/৩৫/৫৭ মধ্যে। 
৮ শওয়াল 
এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: কর্মপ্রার্থীদের ক্ষেত্রে শুভ। বৃষ: ভ্রমণ যোগ আছে। মিথুন: প্রয়োজনীয় অর্থের অভাব ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকে দিনে 
বিশ্ব শিশু শ্রমিক বিরোধী দিবস,১৯২৯- লেখিকা অ্যান ফ্রাঙ্কের জন্ম,১৯৫৭- পাকিস্তানের ...বিশদ

07:03:20 PM

বিশ্বকাপ: ৪১ রানে পাকিস্তানকে হারাল অস্ট্রেলিয়া 

10:35:44 PM

বিশ্বকাপ: পাকিস্তান ২৩০/৭(৪০ ওভার)(টার্গেট ৩০৮) 

10:03:16 PM

 বিশ্বকাপ: পাকিস্তান ১৬০/৬(৩০ ওভার)(টার্গেট ৩০৮)

09:20:41 PM

বিশ্বকাপ: পাকিস্তান ১১০/২(২০ ওভার)(টার্গেট ৩০৮)

08:34:26 PM