Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদ, বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে ক্ষোভ

বাংলা নিউজ এজেন্সি: কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বুধবার বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এদিন ডান-বাম সব পক্ষই প্রতিবাদে গর্জে ওঠে। অবিলম্বে দোষীদের কঠোর শাস্তির দাবিতে প্রতিবাদকারীরা মুখর হন। দোষীদের শাস্তিপ্রদানের পাশাপাশি বিদ্যাসাগর কলেজের নির্দিষ্ট স্থানে দ্রুত মূর্তি স্থাপনের দাবি জোরালো হয়। রাজ্যের মাটিতে ওই ধরনের কাজ মেনে নেওয়া যাবে না বলে দলমত নির্বিশেষে প্রত্যেকে স্পষ্ট জানিয়ে দেন।
এদিন সকালে তৃণমূলের তরফে গঙ্গাজলঘাটির দুর্লভপুরে ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করা হয়। রাস্তার উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখানো হয়। দলের নেতা জিতেন গড়াই, নিমাই মাজি ওই বিক্ষোভের নেতৃত্ব দেন। গুরুত্বপূর্ণ ওই সড়কের দিনের ব্যস্ততম সময়ে অবরোধের জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে সাধারণ মানুষের কথা ভেবে বিক্ষোভ কর্মসূচি তুলে নেওয়া হয়। ফলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এদিন বিকেলে তৃণমূলের শিক্ষক সংগঠনের তরফে বাঁকুড়া শহরে মিছিল বের করা হয়। মিছিলে বাঁকুড়া জেলা তৃণমূল সভাপতি অরূপ খাঁ, তৃণমূল শিক্ষা সেলের জেলা সভাপতি গৌতম দাস প্রমুখ উপস্থিত ছিলেন। ওই মিছিল বাঁকুড়া বঙ্গ বিদ্যালয় থেকে বের হয়ে শহর পরিক্রমা করে। গৌতমবাবু বলেন, একদল উচ্ছৃঙ্খল লোক কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভেঙে চুরমার করে দেয়। বিদ্যাসাগর বাংলা তথা দেশের গৌরব। বাংলার নবজাগরণে তাঁর অবদান চিরকাল বাঙালির স্মরণে থাকবে। এহেন মনীষী র মূর্তি ভাঙার ঘটনা শুধু নিন্দনীয় নয়, সেইসঙ্গে শাস্তিযোগ্যও। আমরা এদিন কড়া ভাষায় ঘটনার নিন্দা করেছি। পাশাপাশি দোষীদের অবিলম্বে চিহ্নিত করে শাস্তিবিধানের দাবি তুলেছি।
সিপিএমের তরফে এদিন বাঁকুড়া ও বড়জোড়ায় প্রতিবাদ মিছিল হয়। বিকেলে মাচানতলা থেকে বের হয়ে বাঁকুড়া শহর পরিক্রমা করে। অন্যদিকে, বড়জোড়া বাজার পরিক্রমার পর চৌমাথা মোড়ে ধিক্কার সভার আয়োজন করা হয়। এদিনের কর্মসূচিতে সিপিএম নেতা প্রতীপ মুখোপাধ্যায়, সুজয় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতীপবাবু বলেন, বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনা অপ্রত্যাশিত। এই ঘটনার পিছনে বড়সড় চক্রান্তের গন্ধ পাওয়া যাচ্ছে। মানুষের দৃষ্টি ঘোরানোর জন্য একদল লোক পরিকল্পিতভাবে এই ধরনের ঘটনা ঘটিয়েছে।
এদিন এসইউসি-র তরফে বাঁকুড়া শহরের মাচানতলা, শালতোড়ার লক্ষ্মণপুর, ইন্দপুরের শালডিহা সহ অন্যান্য জায়গায় ধিক্কার জানানো হয় বলে দলের নেতা স্বপন নাগ জানান। মাচানতলায় বিদ্যাসাগরের প্রতিকৃতিতে এসইউসি নেতারা মাল্যদান করেন। স্বপনবাবু বলেন, বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনা অত্যন্ত নিন্দনীয়। আমরা অবিলম্বে দোষীদের শাস্তির দাবি জানিয়েছি। পাশাপাশি বিদ্যাসাগরের প্রতিকৃতিতে এদিন শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়েছে। লেখক শিল্পীদের পক্ষ থেকে বাঁকুড়া শহরের পাটপুর এলাকায় বিদ্যাসাগরের মূর্তিতে মাল্যদান করা হয়। অবিলম্বে বিদ্যাসাগর কলেজের মূর্তি পুনর্স্থাপনের দাবিতে তাঁরা সরব হন। আয়োজকদের তরফে বিপ্লব বরাট বলেন, মূর্তি ভেঙে বিদ্যাসাগরের স্মৃতি ও সমাজজীবনে তাঁর অবদানের কথা ভোলানো যাবে না।
বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বুধবার বিকেলে পুরুলিয়া জেলাতেও পথে নামে তৃণমূল কংগ্রেস। পুরুলিয়া শহর তৃণমূল কংগ্রেসের ডাকে এদিন শহরের প্রতিবাদ মিছিল করে তৃণমূল। এছাড়াও জেলার একাধিক জায়গায় মিছিল করে তৃণমূল। অন্যদিকে, এদিন ওই একই ইস্যুতে পুরুলিয়া শহরের হাটের মোড়, ঝালদা এবং রঘুনাথপুরে মিছিল ও প্রতিবাদ সভা করে এসইউসি।
অন্যদিকে, এদিন মাধ্যমিক শিক্ষক ও শিক্ষাকর্মী সমিতিও পুরুলিয়ায় বিদ্যাসাগরের ছবি নিয়ে মিছিল করে মূর্তি ভাঙার ঘটনার নিন্দা করেন। বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বুধবার রঘুনাথপুর শহরে এসইউসির পক্ষ থেকে প্রতিবাদ ও ধিক্কার মিছিল করা হয়। ওই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তির দাবি তোলা হয়।
এদিন আরামবাগ শহরেও তৃণমূল ধিক্কার মিছিল বের করে। এদিন তৃণমূলের আরামবাগ ব্লক সভাপতি তথা পুরসভার চেয়ারম্যান স্বপন নন্দীর নেতৃত্বে দলের কর্মীরা আরামবাগ শহরের বাসুদেবপুর এলাকায় বাসযাত্রী প্রতীক্ষালয়ে থাকা বিদ্যাসাগরের ছবিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ওই এলাকায় কালো ব্যাজ পরে ধিক্কার মিছিলে শামিল হন। স্বপনবাবু বলেন, বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে এদিন আমরা বিজেপির বিরুদ্ধে বিক্ষোভও দেখিয়েছি।
অন্যদিকে, এদিন বিকেলে গোঘাটে ব্লক ও অঞ্চল স্তরের নেতৃত্বের তরফে সেখানকার প্রত্যেকটি অঞ্চলেই ধিক্কার মিছিল করা হয়েছে বলে স্থানীয় তৃণমূল বিধায়ক মানস মজুমদার জানিয়েছেন। এদিনের কর্মসূচিতে গোঘাট-১ ও ২ ব্লক তৃণমূল সভাপতি যথাক্রমে নারায়ণ চন্দ্র পাঁজা ও তপন মণ্ডল, গোঘাট-১ পঞ্চায়েত সমিতির সভাপতি মনোরঞ্জন পাল প্রমুখ উপস্থিত ছিলেন।
16th  May, 2019
 কোলাঘাটে জাতীয় সড়কে তেল ট্যাঙ্কারের সঙ্গে ট্রাকের সংঘর্ষে মৃত ১

  বিএনএ, তমলুক ও সংবাদদাতা, কাঁথি: শনিবার রাতে কোলাঘাটের ৪১ নম্বর জাতীয় সড়কে তেল ট্যাঙ্কারের সঙ্গে ট্রাকের সংঘর্ষে এক চালকের মৃত্যু হয়েছে। মৃতের নাম শেখ রেজাবুল(৪৬)। তাঁর বাড়ি নন্দকুমারের খঞ্চি এলাকায়।
বিশদ

 বিশ্বভারতীতে কর্তৃপক্ষ বৈঠকে না বসায় গেটে তালা দিয়ে বিক্ষোভ

  সংবাদদাতা, শান্তিনিকেতন: বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রে অস্বাভাবিক ফি বৃদ্ধি নিয়ে কর্তৃপক্ষ বৈঠকে না বসায় রবিবার কেন্দ্রীয় দপ্তরের মূল প্রবেশদ্বারে তালা লাগিয়ে বিক্ষোভ দেখালেন আন্দোলনকারী ছাত্রছাত্রীরা।
বিশদ

পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগে বিক্ষোভ
জামবনীতে জাতীয় সড়কে দু’টি ট্রাকের সংঘর্ষ, মৃত ১, উত্তেজনা

  সংবাদদাতা, ঝাড়গ্রাম: রবিবার ভোররাতে জামবনী থানার চিচিড়া এলাকায় ৬ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় একজনের মৃত্যু ঘিরে এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। জাতীয় সড়কে লরি থামিয়ে পুলিস টাকা তোলার জন্যই দুর্ঘটনা ঘটেছে, এই অভিযোগ তুলে স্থানীয় বাসিন্দা ও লরি চালকরা তুমুল বিক্ষোভ দেখান। বেশ কয়েকটি গার্ডরেল ভাঙচুর করা হয়।
বিশদ

 বর্ষার আগেই জেলার সব রাস্তা মেরামতের নির্দেশ পূর্ত দপ্তরের

  বিএনএ, তমলুক: বর্ষার আগেই খানাখন্দে ভর্তি জেলার রাস্তাঘাট যুদ্ধকালীন তৎপরতায় সারাইয়ের নির্দেশ দিল রাজ্য পূর্ত দপ্তর। চলতি মে মাসের মধ্যে প্রত্যেক ফিল্ড লেভেল ইঞ্জিনিয়ারকে রাস্তার সরেজমিন তদন্ত করে রিপোর্ট পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।
বিশদ

লোকসভা ভোটের ময়দান পর্যবেক্ষণ করে অভিমত রাজনৈতিক বিশেষজ্ঞদের
একদা খাসতালুক বহরমপুরে কার্যত নিশ্চিহ্ন আরএসপি

 সুব্রত ধর, বহরমপুর, বিএনএ: বহরমপুর লোকসভা কেন্দ্রে রাজনীতির চোরাবালিতে আরএসপি হারিয়ে যাচ্ছে। সদ্য সমাপ্ত লোকসভা ভোটের ময়দান পর্যবেক্ষণ করার পর এমনই অভিমত ব্যক্ত করেছেন রাজনৈতিক পণ্ডিতরা। তাঁদের বক্তব্য, বামফ্রন্ট শরিক সিপিএম পাশে না দাঁড়ানোয় কোদাল-বেলচা বাহিনী এবার এককভাবে লড়াই করেছে।
বিশদ

 বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে আরামবাগে এবিভিপির অবরোধ

 বিএনএ, আরামবাগ: কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে রবিবার রাতে আরামবাগের পল্লিশ্রী এলাকায় এবিভিপির তরফে পথ অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। তার জেরে আরামবাগ-বর্ধমান রাস্তায় বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়। পরে অবরোধ তুলে নেওয়া হয়।
বিশদ

 মুর্শিদাবাদে হাই মাদ্রাসার পরীক্ষায় কৃতী ছয় ছাত্রছাত্রীকে শুভেচ্ছা জানাল তৃণমূল নেতৃত্ব

  বিএনএ, বহরমপুর: পরিবহণমন্ত্রী তথা দলের জেলা পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীর নির্দেশে বাড়ি গিয়ে হাই মাদ্রাসার পরীক্ষায় কৃতী ছয় ছাত্রছাত্রীকে শুভেচ্ছা জানাল তৃণমূল নেতৃত্ব। রবিবার দলের বহরমপুর মহকুমা সভাপতি অরিৎ মজুমদারের নেতৃত্বে প্রাক্তন বিধায়ক অপূর্ব সরকার ও আবু তাহের খান ওই ছাত্রছাত্রীদের বাড়িতে যান।
বিশদ

 নদীয়ার ২ কেন্দ্রে মহিলাদের সিংহভাগ ভোট এসেছে তৃণমূলের পালে

  বিএনএ, কৃষ্ণনগর: কৃষ্ণনগর ও রানাঘাট দুই কেন্দ্রে মহিলা ভোটাররা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আস্থা রেখেছেন। মহিলাদের সিংহভাগ ভোট শাসক দলের পালে এসেছে। এব্যাপারে নিশ্চিত তৃণমূল। তৃণমূল নেতারা বলেন, স্বনির্ভর গোষ্ঠীর সদস্যদের ঋণ দেওয়া এবং কন্যাশ্রী, রূপশ্রী প্রকল্পের জন্য মহিলারা মমতার প্রতি আস্থা রেখেছেন।
বিশদ

 টোটো চালিয়ে স্বাবলম্বী হয়ে সংসারের হাল ধরেছেন শান্তিপুরের গৃহবধূ কাজল পাল

  সংবাদদাতা, রানাঘাট: সংসারের হাল ধরে রাখতে টোটো চালিয়ে জীবিকা নির্বাহ করেন শান্তিপুরের জলেশ্বর তিলিপাড়ার গৃহবধূ কাজল পাল। তাঁর স্বামী শশাঙ্ক পাল পেশায় একজন ভ্যান চালক। স্বামী ও মেয়ে বৈশাখীকে নিয়েই তাঁদের সংসার। স্বামীর একার রোজগারে তাঁদের সংসার ঠিকমতো চলছিল না।
বিশদ

দু’সপ্তাহের মধ্যে বাজারে আসবে মুর্শিদাবাদের আম, কমবে ফলন

 সুব্রত ধর, বহরমপুর, বিএনএ: মাত্র দু’সপ্তাহ পর বাজারে আসবে মুর্শিদাবাদের আম। বিভিন্ন বাগান ঘুরে দেখার পর উদ্যানপালন দপ্তর একথা জানিয়েছে। তাদের বক্তব্য, বোম্বাই, চন্দনখোসা, সারেঙ্গা, গোলাপখাস প্রভৃতি জলদি প্রজাতির আম পরিণত হয়েছে। ১৫দিন পরই সেগুলি বাজারে আসতে শুরু করবে।
বিশদ

রামপুরহাট আদালত জামিন মঞ্জুর করলেও ছাড়া পেলেন না ধৃত তিন বিজেপি নেতা

 সংবাদদাতা, রামপুরহাট: আদালত জামিন মঞ্জুর করলেও রেজিস্টার্ড বন্ড দিতে না পারায় প্রকাশ্য রাস্তায় মারামারির ঘটনায় ধৃত তিন বিজেপি নেতার ঠাঁই হল জেলে। রবিবার ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩২৩, ৩২৫ ও জামিন অযোগ্য ৩০৭ধারা যুক্ত করে রামপুরহাট আদালতে পাঠায় পুলিস।
বিশদ

 মন্তেশ্বরে আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুন, ধৃত মূল অভিযুক্ত

  সংবাদদাতা, পূর্বস্থলী: মন্তেশ্বরে এক আদিবাসী মহিলাকে ধর্ষণ করে খুনের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিস। ধৃতের নাম রাজা টুডু। রবিবার ধৃতকে পুলিস কালনা এসিজেএম আদালতে পেশ করে। বিচারক তাকে সাত দিন পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেয়। ধৃতের বাড়ি ঝাড়খণ্ডের পাকুড় থানা এলাকায়।
বিশদ

 মেদিনীপুরে পুর পরিষেবা সংক্রান্ত যেকোনও অভিযোগ এবার জানানো যাবে হোয়াটস অ্যাপে

  বিএনএ, মেদিনীপুর: পুর পরিষেবা সংক্রান্ত যেকোনও অভিযোগ এবার জানানো যাবে হোয়াটস অ্যাপে। মেদিনীপুর পুরসভা এই উদ্যোগ নিচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দু’এক সপ্তাহের মধ্যে হোয়াটস অ্যাপ নম্বরটি চালু হয়ে যাবে। এখানে পানীয় জল, রাস্তা, জঞ্জাল, আলো কিংবা বিল্ডিং সংক্রান্ত অভিযোগ জানানো যাবে।
বিশদ

কালনায় মাটি কাটতে গিয়ে গ্রামবাসীর তাড়ায় নদীতে ঝাঁপ, শ্রমিকের মৃত্যু

 সংবাদদাতা, কালনা: মাটি কাটতে গিয়ে গ্রামবাসীর তাড়া খেয়ে নদীতে ঝাঁপ দেওয়ায় জলে ডুবে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতের নাম রমজান মল্লিক(২১)। বাড়ি কালনার সাতগাছি পঞ্চায়েতের কুলিয়াদহ গ্রামে। রবিবার কালনা হাসপাতালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য আনা হলে বর্ধমান হাসপাতালে রেফার করা হয়।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, ডায়মন্ডহারবার: বুথ না ভারত-পাকিস্তান সীমান্ত! বাইরে থেকে বোঝার উপায় নেই। বালির বস্তা দিয়ে একেবারে বাঙ্কার বানিয়ে সশস্ত্র বাহিনী রয়েছে পাহারায়। যে কোনও সীমান্তে ...

 মাদ্রিদ, ১৯ মে: হার দিয়েই মরশুম শেষ হল রিয়াল মাদ্রিদের। রবিবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামে মাঝারি মানের দল রিয়াল বেতিসের কাছে ০-২ গোলে বশ্যতা ...

 ঢাকা, ১৯ মে (পিটিআই): জেলবন্দি বাংলাদেশের প্রাক্তন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার শারীরিক অবস্থার ব্যাপক অবনতি হয়েছে। তাঁর দল বিএনপির তরফে জানানো হয়েছে, জেলের অস্বাস্থ্যকর পরিবেশের জন্য গত এক সপ্তাহে খালেদা এতটাই অসুস্থ হয়ে পড়েছেন যে, তিনি জীবন ও মৃত্যুর মাঝামাঝি অবস্থায় ...

শুভ্র চট্টোপাধ্যায়, কলকাতা: কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের ছাড়পত্র রয়েছে। এমনকী সরঞ্জাম কেনার জন্য বরাদ্দ টাকা এসে পড়ে রয়েছে। তবুও নিষিদ্ধ মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান ও বেআইনি মাদক চাষের বিরুদ্ধে নজরদারি চালাতে অত্যাধুনিক সরঞ্জাম কেনার কোনও উদ্যোগই নেই রাজ্যের। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় বাধা কাটবে। বড়দের কথার মান্যতা দেওয়া দরকার। ব্যবসা সূত্রে উপার্জন বৃদ্ধি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫০৬- ক্রিস্টোফার কলম্বাসের মৃত্যু
১৯০২- প্রজাতন্ত্র দেশ হিসেবে ঘোষণা কিউবার
১৯৩২- স্বাধীনতা সংগ্রামী বিপিনচন্দ্র পালের মৃত্যু
১৯৭৭- ভারতীয় মহিলা ক্রিকেটার অঞ্জুম চোপড়ার জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৩ টাকা ৭১.১২ টাকা
পাউন্ড ৮৮.২৮ টাকা ৯১.৫৩ টাকা
ইউরো ৭১.১০ টাকা ৮০.০৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
18th  May, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৪২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,২২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৫০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৬০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
19th  May, 2019

দিন পঞ্জিকা

৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯, সোমবার, দ্বিতীয়া ৫০/৫৮ রাত্রি ১/২২। জ্যেষ্ঠা ৫৩/৪৭ রাত্রি ২/২৯। সূ উ ৪/৫৮/৩৩, অ ৬/৭/৩৬, অমৃতযোগ দিবা ৮/২৯ গতে ১০/১৪ মধ্যে। রাত্রি ৯/১ গতে ১১/৫৫ মধ্যে পুনঃ ১/২১ গতে ২/৪৯ মধ্যে, বারবেলা ৬/৩৮ গতে ৮/১৬ মধ্যে পুনঃ ২/৫০ গতে ৪/২৯ মধ্যে, কালরাত্রি ১০/১২ গতে ১১/৩৩ মধ্যে।
৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯, সোমবার, দ্বিতীয়া ৫১/৫৭/৫৯ রাত্রি ১/৪৫/৩০। জ্যেষ্ঠানক্ষত্র ৫৫/৩৮/০ রাত্রি ৩/১৩/৩০, সূ উ ৪/৫৮/১৮, অ ৬/৯/৩০, অমৃতযোগ দিবা ৮/২৮ গতে ১০/১৬ মধ্যে এবং রাত্রি ৯/৬ গতে ১১/৫৬ মধ্যে ও ১/২২ গতে ২/৪৮ মধ্যে, বারবেলা ২/৫১/৪২ গতে ৪/৩০/৩৬ মধ্যে, কালবেলা ৬/৩৭/১২ গতে ৮/১৬/৬ মধ্যে, কালরাত্রি ১০/১২/৪৮ গতে ১১/৩৩/৫৪ মধ্যে। 
১৪ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিধানসভা উপনির্বাচন: সকাল ১১টা পর্যন্ত কান্দিতে ৪২ শতাংশ ভোট পড়ল 

12:01:25 PM

হাওড়া স্টেশনে পাইপ ভেঙে জখম মহিলা 
হাওড়া স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে ভেঙে পড়া পাইপের ঘায়ে জখম ...বিশদ

11:32:33 AM

কাঁকিনাড়ায় অবরোধ উঠল 
২ ঘণ্টারও বেশি সময় পর কাঁকিনাড়ায় রেল অবরোধ উঠল। এদিন ...বিশদ

10:15:45 AM

বিধানসভা উপনির্বাচন: সকাল ৮টা পর্যন্ত কান্দিতে ৯.২৫ ও ন‌ওদায় ১০.৩৫ শতাংশ ভোট পড়ল

09:31:17 AM

 ভোট শেষে চপ-মিষ্টিতে মজে রইল জয়নগর
প্রতিদিনই দোকানে চপ, অমৃতি ভাজা হয়। কিন্তু, প্রতিদিন যা বিক্রি ...বিশদ

09:20:00 AM

  জয়নগরে জওয়ানদের মানবিক মুখ
একদিকে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে যখন একাধিক অভিযোগ উঠছে, তখন ...বিশদ

09:15:00 AM