Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বিক্ষোভ জেলাজুড়ে, ক্ষুব্ধ বীরসিংহ

বাংলা নিউজ এজেন্সি: বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে গর্জে উঠল দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামের মানুষ। ক্ষোভে ফেটে পড়া জেলাবাসী বিভিন্ন জায়গায় ধিক্কার মিছিল ও মৌন মিছিলের পাশাপাশি পথসভাতেও অংশ নেন। বিভিন্ন জায়গায় স্বেচ্ছাসেবী সংগঠনের পাশাপাশি রাজনৈতিক দলগুলির তরফেও প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। পশ্চিম মেদিনীপুরে তৃণমূলের তরফে অমিত শাহের কুশপুতুল দাহ করার পাশাপাশি ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখানো হয়। বিভিন্ন শিক্ষক সংগঠনের তরফেও প্রশাসনিক স্তরে স্মারকলিপি জমা দিয়ে এই ঘটনার কড়া নিন্দা করা হয়েছে। অবিলম্বে এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয়েছেন জেলাবাসী।
অন্যদিকে, বিদ্যাসাগরের জন্মভিটে বীরসিংহ গ্রামের বাসিন্দারাও এই ঘটনায় ক্ষোভে ফুঁসছেন। বীরসিংহ গ্রামে বিদ্যাসাগর স্মৃতি মন্দিরের তত্ত্বাবধায়ক দিলীপ বন্দ্যোপাধ্যায় বলেন, লজ্জাজনক এই ঘটনায় আমরা মর্মাহত। এই ঘটনা যারাই ঘটাক না কেন তারা যে বোধবুদ্ধি হারিয়ে ফেলেছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। বীরসিংহ গ্রামের বাসিন্দা তথা ঘাটাল কলেজের অধ্যাপক প্রসাদ ঘোষ বলেন, এই ঘটনার নিন্দা করার ভাষা নেই। ভবিষ্যতে এই ধরনের ঘটনা যাতে না ঘটে, তা পুলিস ও প্রশাসনের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষকে নিশ্চিত করতে হবে।
বিদ্যাসাগর কলেজে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর মহাশয়ের মূর্তি ভাঙার প্রতিবাদে এদিন এসইউসির তরফে পূর্ব মেদিনীপুরের বিভিন্ন প্রান্তে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। পাঁশকুড়া, কোলাঘাট, ভোগপুর, মেচেদা, তমলুক ও নোনাকুড়ি এলাকায় বিদ্যাসাগরের আবক্ষ মূর্তিতে মাল্যদানের পাশাপাশি পথসভা করে তীব্র ধিক্কার জানানো হয়। তমলুকের হাসপাতাল মোড় থেকে তমলুক কোর্ট চত্বরে বিদ্যাসাগরের আবক্ষ মূর্তির পাদদেশ পর্যন্ত ধিক্কার মিছিল করেন এসইউসি নেতা কর্মীরা। কাঁথি ক্যানেল পাড়ে দেশপ্রাণ বীরেন্দ্রনাথ শাসমলের মূর্তির পাদদেশ থেকে এসইউসি নেতা-কর্মীরা বিদ্যাসাগরের ছবি নিয়ে শহরে প্রতিবাদ মিছিল বের করেন। পরে কাঁথি মহকুমা শাসকের অফিস চত্বরে বিদ্যাসাগরের পূর্ণাবয়ব মূর্তিতে মাল্যদান করা হয়।
দলের জেলা সম্পাদক অনুরূপা দাস বলেন, ত্রিপুরায় লেনিন, অসমে রবীন্দ্রনাথের মূর্তি ভাঙার পর এই রাজ্যে মহান মানবতাবাদী বিদ্যাসাগরের দ্বিশততম জন্মবর্ষে তাঁর মর্মর মূর্তি ভাঙার মতো বর্বরোচিত ঘটনা ঘটিয়েছে। আমরা এই ঘটনার প্রতিবাদে তীব্র ধিক্কার জানাচ্ছি। বিজেপির এই ধ্বংসাত্মক রাজনীতির প্রতিবাদে সমস্ত শুভবুদ্ধি সম্পন্ন মানুষকে রাস্তায় নামার আহ্বান জানাচ্ছি।
তমলুক শহরের ১৩ নম্বর ওয়ার্ডে নাগরিক কমিটির তরফে বর্গভীমা মন্দিরের সামনে বিবেকানন্দের মূর্তিতে মাল্যদান করে শহরে মৌন মিছিল বের করেন। এরপর জেলা গ্রন্থাগার লাগোয়া বিদ্যাসাগরের মূর্তিতে মাল্যদান করার পর পথসভা করা হয়।
অন্যদিকে, এদিন দুপুরে তৃণমূলের ছাত্র, যুব ও শিক্ষক সংগঠনের উদ্যোগে ঝাড়গ্রাম শহরের হিন্দু মিশন মাঠ থেকে মৌন মিছিল বের করা হয়। শহর পরিক্রমার পর পাঁচমাথার মোড়ে মৌন মিছিল শেষ হয়।
পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব মেদিনীপুর জেলা শাখার পক্ষ থেকে এদিন দুপুরে জেলশাসক, জেলা বিদ্যালয় পরিদর্শক ও জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যানের কাছে স্মারকলিপি জমা দেওয়া হয়। সংগঠনের জেলা সাধারণ সম্পাদক অরূপকুমার ভৌমিক বলেন, এই ঘটনার নিন্দা জানানোর ভাষা আমরা খুঁজে পাচ্ছি না। অবিলম্বে এই ঘৃণ্য ঘটনার সঙ্গে যুক্ত সমস্ত অভিযুক্তকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আমরা সর্বস্তরে স্মারকলিপি জমা দিয়েছি।
বামফ্রন্টের তরফে এদিন বিকেলে তমলুকের নিমতৌড়িতে ধিক্কার মিছিল বের করা হয়। অন্যদিকে, মেদিনীপুর শহরের এলআইসি মোড়ে বিদ্যাসাগরের মূর্তিতে মালা দিয়ে শ্রদ্ধা জানায় যুব তৃণমূল নেতৃত্ব। এদিন সকাল থেকে বিদ্যাসাগরের মূর্তির পাশেই অবস্থানে বসেন জেলা তৃণমূল নেতৃত্ব। এই কর্মসূচিতে ছিলেন জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি, জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিংহহাজরা, মেদিনীপুরের প্রার্থী মানস ভুঁইয়া, বিধায়ক গীতা ভুঁইয়া সহ অন্যান্যরা। মানসবাবু বলেন, নকশালরা একসময় চীনের চেয়ারম্যান আমাদের চেয়ারম্যান বলে অনেক মনীষীর মূর্তি ভেঙেছিল। বহু বছর পর বাংলায় বিজেপির তরফে ফের ন্যক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে। বিদ্যাসাগর মহাশয়ের জেলার বাসিন্দা হিসেবে লজ্জায় মাথা হেঁট হয়ে যাচ্ছে।
খড়গপুর ও মেদিনীপুর শহরে অমিত শাহের কুশপুতুল দাহ করে প্রতিবাদ জানায় তৃণমূল নেতৃত্ব। মঙ্গলবার রাতে ডেবরায় ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় তৃণমূল নেতৃত্ব। এছাড়া বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়, খড়গপুর কলেজ সহ একাধিক প্রতিষ্ঠানে বিদ্যাসাগরের মূর্তিতে মালা দিয়ে ধিক্কার জানায় ডিএসও।
16th  May, 2019
তৃণমূল কর্মীদের বাড়ি, কার্যালয়ে ভাঙচুর মারধর
শালবনী ও কেশিয়াড়ির বিভিন্ন এলাকায় বিজেপির তাণ্ডবে উত্তেজনা, বোমাবাজি 

সংবাদদাতা, খড়্গপুর: লোকসভা ভোটের ফলাফল ঘোষণার পর থেকেই পশ্চিম মেদিনীপুরের শালবনী ও কেশিয়াড়ির বিভিন্ন এলাকায় বিজেপি বাহিনী তাণ্ডবে উত্তেজনা দেখা দিয়েছে। অভিযোগ, শুক্রবার রাত থেকে শনিবার দিনভর নানা জায়গায় অত্যাচার চালায় বিজেপির বাইক বাহিনী। 
বিশদ

বাঁকুড়া ও আরামবাগে ভোট পরবর্তী হিংসায় উত্তেজনা
তালডাংরায় তৃণমূল কর্মাধ্যক্ষের বাড়িতে হামলা, দলীয় কার্যালয়ে ভাঙচুর 

বাংলা নিউজ এজেন্সি: বাঁকুড়া এবং আরামবাগে ভোট পরবর্তী হিংসা কিছুতেই থামছে না। কোথাও তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা হচ্ছে, কোথাও আবার শাসক দলের নেতানেত্রীদের বসত বাড়ি ‘টার্গেট’ করা হচ্ছে। সব মিলিয়ে এলাকায় চরম আতঙ্ক ছড়িয়েছে। 
বিশদ

জামুড়িয়ায় অবৈধ কয়লা খাদান ঘিরে ধুন্ধুমার, ২টি ট্রাক্টরে আগুন 

বিএনএ, আসানসোল: জামুড়িয়ার পরিহারপুর গ্রামে শুক্রবার রাতে অবৈধ কয়লা খাদানকে কেন্দ্র করে ধুন্ধুমার বেধে যায়। উত্তেজিত জনতা দুটি ট্রাক্টরে আগুন ধরিয়ে দেয়। তারা এক বেআইনি কয়লা ব্যবসায়ীকেও বেধড়ক মারধর করে। ঘটনাস্থলে পুলিস এলে তাদেরও বিক্ষোভের মুখে পড়তে হয়।  
বিশদ

রানাঘাট ও চাকদহে বিজেপির রেল ও পথ অবরোধের জেরে ভোগান্তি 

সংবাদদাতা, রানাঘাট: শনিবার সকাল থেকে রানাঘাট ও চাকদহে বিজেপির ডাকা রেল ও সড়ক অবরোধের জেরে ভোগান্তি পোহাতে হল ট্রেন ও বাসযাত্রীদের। এদিন সকাল থেকে বীরনগর, চাকদহ, শিমুরালির রেলস্টেশনে অবরোধের জেরে ট্রেন চলাচল বিঘ্নিত হয়।  
বিশদ

ঝড়বৃষ্টিতে স্বস্তি বীরভূমে
 

বিএনএ, সিউড়ি: শনিবার বিকেলে কালবৈশাখী ঝড় ও বৃষ্টিতে স্বস্তি পেয়েছেন বীরভূম জেলাবাসী। অন্যদিনের মতো এদিনও সকাল থেকে তীব্র গরমে নাকাল হন জেলাবাসী। জেলার সিউড়ি, সাঁইথিয়া, দুবরাজপুর, বোলপুর সবর্ত্রই একই চিত্র ছিল।  
বিশদ

‘বাপ-বেটার’ তত্ত্বকে সামনে রেখেই শ্লেষ সৃষ্টিধরের
পুরুলিয়ায় ফল খারাপ হতেই জেলা নেতৃত্বের
বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন সভাধিপতি 

সংবাদদাতা, পুরুলিয়া: পঞ্চায়েত ভোটের তুলনায় লোকসভা নির্বাচনে খারাপ ফলাফল হতেই জেলা তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দলে কার্যত ব্রাত্য হয়ে থাকা পুরুলিয়া জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি সৃষ্টিধর মাহাত। তাঁর বিরুদ্ধে ওঠা ‘বাপ বেটা মিলে দলকে ডোবানোর’ তত্ত্বকেই জেলা তৃণমূলের ক্ষমতাশীন গোষ্ঠীর বিরুদ্ধে হাতিয়ার করে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে তীব্র শ্লেষ ছুঁড়ে দিলেন একসময়ের বলরামপুরের দাপুটে তৃণমূল নেতা।  
বিশদ

গত বিধানসভা ভোটে জয় হওয়া ভগবানগোলা, ডোমকল ও জলঙ্গিতে ভরাডুবি সিপিএমের 
মুর্শিদাবাদ আসনে গতবারের জয়ী বদরুদ্দোজা এবার চার নম্বরে

সংবাদদাতা, লালবাগ: মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের গতবারের সংসদ সদস্য সিপিএমের বদরুদ্দোজা খান এবার লোকসভা নির্বাচনে চতুর্থ স্থানে নেমে এসেছেন। সিপিএম প্রার্থী এক থেকে চার নম্বরে নেমে আসা নিয়ে জেলার রাজনীতিতে জোর চর্চা শুরু হয়েছে।  
বিশদ

রঘুনাথগঞ্জে
অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অতিরিক্ত ডিম চাওয়ায়
শিশুর গায়ে গরম খিচুড়ি, অভিযুক্ত সহায়িকা 

সংবাদদাতা, জঙ্গিপুর: শুক্রবার রঘুনাথগঞ্জ থানার খিদিরপুর গ্রামে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অতিরিক্ত একটি ডিম চাওয়ায় স্কুলের এক শিশুর গায়ে গরম খিচুড়ি ঢেলে দেওয়ার অভিযোগ উঠল সহায়িকার বিরুদ্ধে।  
বিশদ

পূর্ব বর্ধমান
জেলাজুড়ে বিজেপির তাণ্ডব নিয়ে পুলিস সুপারের কাছে অভিযোগ তৃণমূলের 

সংবাদদাতা, বর্ধমান: ভোটের ফল বেরনোর পর পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন জায়গায় রাজনৈতিক হিংসার ঘটনা ঘটছে। বিভিন্ন জায়গায় বিজেপির হামলার শিকার হচ্ছে তৃণমূলের লোকজন। শনিবার তৃণমূলের এক প্রতিনিধি দল জেলার পুলিস সুপারের কাছে বিজেপির তাণ্ডব নিয়ে অভিযোগ করেন।  
বিশদ

পূর্বস্থলীতে ধর্ষণে বাধা দেওয়ায় বধূকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ 

সংবাদদাতা, পূর্বস্থলী: ধর্ষণে বাধা দেওয়ায় চলন্ত ট্রেন থেকে এক বধূকে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা জখম ওই মহিলাকে উদ্ধার করে পূর্বস্থলী-২ ব্লক হাসপাতালে ভর্তি করে। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।  
বিশদ

নিবিড় জনসংযোগ ও উন্নয়নই প্রথম কাজ,
জানালেন বোলপুর থেকে নির্বাচিত অসিত মাল 

সুমন তেওয়ারি, সিউড়ি, বিএনএ: নিবিড় জনসংযোগ ও এলাকার উন্নয়নই প্রথম কাজ বলে জানালেন তৃণমূলের টিকিটে বোলপুর থেকে প্রথমবার এমপি হওয়া অসিত মাল। অসিতবাবু বলেন, বোলপুর লোকসভা কেন্দ্রের মানুষের সঙ্গে নিবিড় জনসংযোগ স্থাপনই আমার প্রথম কাজ। 
বিশদ

৩২টি ওয়ার্ডের মাত্র ৬টি এগিয়ে শাসক দল
আসানসোলে মেয়র, চেয়ারম্যান সহ অধিকাংশ হেভিওয়েটের ওয়ার্ডে তৃণমূলের বিপর্যয় 

সুখেন্দু পাল, আসানসোল, বিএনএ: মেয়র, চেয়ারম্যান সহ আসানসোলের অধিকাংশ হেভিওয়েট নেতার ওয়ার্ডে তৃণমূলের বিপর্যয় নেমে এসেছে। এমনকী, আইনমন্ত্রী মলয় ঘটক যে ওয়ার্ডে থাকেন সেখানেও বিজেপি এগিয়ে গিয়েছে। যদিও মলয়বাবু যে ওয়ার্ডের ভোটার সেখানে তৃণমূল এগিয়ে রয়েছে।  
বিশদ

বাঁকুড়া ও আরামবাগে ভোট পরবর্তী হিংসায় উত্তেজনা
তালডাংরায় তৃণমূল কর্মাধ্যক্ষের বাড়িতে হামলা, দলীয় কার্যালয়ে ভাঙচুর 

বাংলা নিউজ এজেন্সি: বাঁকুড়া এবং আরামবাগে ভোট পরবর্তী হিংসা কিছুতেই থামছে না। কোথাও তৃণমূলের দলীয় কার্যালয়ে হামলা হচ্ছে, কোথাও আবার শাসক দলের নেতানেত্রীদের বসত বাড়ি ‘টার্গেট’ করা হচ্ছে। সব মিলিয়ে এলাকায় চরম আতঙ্ক ছড়িয়েছে। 
বিশদ

পরাজয়ের দায় স্বীকার করে তৃণমূলের জেলা সভাপতি বললেন
ধর্মীয় মেরুকরণের আঁচ বুঝতে না পারায় পুরুলিয়ায় হেরেছি 

সংবাদদাতা, পুরুলিয়া: ঩বিজেপির ধর্মীয় মেরুকরণের আঁচ আগাম বুঝতে না পারার জন্যই পুরুলিয়া জেলায় বিজেপির কাছে হেরেছে তৃণমূল। পরাজয়ের দায় দলের জেলা সভাপতি হিসেবে নিজের মাথায় নিয়ে শুক্রবার একথা জানান তৃণমূলের পুরুলিয়া জেলা সভাপতি তথা মন্ত্রী শান্তিরাম মাহাত। তাঁর মতে, শুধুমাত্র উন্নয়নের কাজের মাধ্যমে ধর্মীয় মেরুকরণ রুখে দেওয়া সম্ভব না হওয়াতেই জেলায় ধরাশায়ী হয়েছে তৃণমূল। 
বিশদ

Pages: 12345

একনজরে
 জয়ন্ত চৌধুরী, কলকাতা: জোট না হোক অন্তত আসন সমঝোতা করলে তারা দু’ পক্ষই লাভবান হতো। ভোটের ফল প্রকাশের পর এখন এভাবেই হাত কামড়াচ্ছেন বাম ও কংগ্রেস নেতৃত্বের একাংশ। তাঁরা ঐক্যবদ্ধ হলে ভোটের মেরুকরণ এতটা মসৃণ হতো না। ...

অরূপ ভট্টাচার্য, চুঁচুড়া, বিএনএ: সিঙ্গুরের জমি আন্দোলনকে সামনে রেখে বামেদের এ রাজ্য থেকে উৎখাত করেছিল তৃণমূল। তারপরেই সিঙ্গুরের অনিচ্ছুক চাষিদের সরকারি সাহায্য দেওয়ার পাশাপাশি টাকাপয়সা ...

বিএনএ, জলপাইগুড়ি: বেতন আটকে রাখায় ধূপগুড়ি ব্লক স্বাস্থ্য আধিকারিকের বিরুদ্ধে থানায় এফআইআর করে চাকরি খোয়ালেন জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য দপ্তরের একজন ডেটা এন্ট্রি অপারেটর। প্রায় ১২ বছর স্বাস্থ্য দপ্তরের কাজ করার পর চুক্তিভিত্তিক   ...

  প্যারিস, ২৫ মে: ফরাসি ওপেনে নোভাক ডকোভিচের সামনে ইতিহাস গড়ার হাতছানি। বিশ্বের দ্বিতীয় খেলোয়াড় হিসেবে একটানা চারটি গ্র্যান্ডস্ল্যাম জিতবেন এবার ফরাসি ওপেন চ্যাম্পিয়ন হলে। এই নিয়ে দ্বিতীয়বার। ২০১৬ সালে বছরের চারটি গ্র্যান্ডস্ল্যামই জিতেছিলেন এই সার্বিয়ান তারকা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সফলতা আসবে, সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১২৯৩: জাপানে বিধ্বংসী ভূমিকম্পে মৃত্যু হয় ৩০ হাজার মানুষের
১৮৯৭: ব্রাম স্টোকারের উপন্যাস ড্রাকুলা প্রকাশিত হয়
১৯৪৫: মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী বিলাসরাও দেশমুখের জন্ম
১৯৪৯: মার্কিন কম্পিউটার প্রোগামিং বিশেষজ্ঞ ওয়ার্ড কানিংহামের জন্ম। তিনিই উইকিপিডিয়ার প্রথম সংস্করণ বের করেছিলেন
১৯৭৭: ইতালির ফুটবলার লুকা তোনির জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.২৯ টাকা ৮৯.৫১ টাকা
ইউরো ৭৬.০৩ টাকা ৭৮.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
25th  May, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ১৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৫২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৯৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬, ৪০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬, ৫০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯, রবিবার, সপ্তমী ৯/৪০ দিবা ৮/৫০। ধনিষ্ঠা ২০/৪২ দিবা ১/১৪। সূ উ ৪/৫৬/৪৬, অ ৬/১০/৫, অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৯/২১ মধ্যে পুনঃ ১২/০ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৭/৩৬ মধ্যে পুনঃ ১০/২৮ গতে ১২/৩৮ মধ্যে, বারবেলা ৯/৫৪ গতে ১/২১ মধ্যে, কালরাত্রি ১২/৫৪ গতে ২/১৫ মধ্যে।
১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯, রবিবার, সপ্তমী ৭/০/৩৮ দিবা ৭/৪৪/৪৪। ধনিষ্ঠানক্ষত্র ১৯/১/৩২ দিবা ১২/৩৩/৬, সূ উ ৪/৫৬/২৯, অ ৬/১২/১৩, অমৃতযোগ দিবা ৬/৪২ গতে ৯/২২ মধ্যে ও ১২/৪ গতে ২/৪৬ মধ্যে এবং রাত্রি ৭/৪৪ মধ্যে ও ১০/৩৪ গতে ১২/৪০ মধ্যে, বারবেলা ৯/৫৪/৫৩ গতে ১১/৩৪/২১ মধ্যে, কালবেলা ১১/৩৪/২১ মধ্যে ও ১/১৩/৪৯ মধ্যে, কালরাত্রি ১১/৫৪/৫৩ গতে ২/১৫/২৫ মধ্যে।
২০ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
পেরুতে ভূমিকম্প, মাত্রা ৮.০ 

02:29:37 PM

লুধিয়ানায় সাড়ে ৩ কেজি হেরোইন সহ গ্রেপ্তার ২ 

02:26:00 PM

নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবিতে চেঙ্গাইল প্রেমচাঁদ জুটমিলে শ্রমিকদের বিক্ষোভ 

12:31:00 PM

আমেথিতে বিজেপি কর্মীকে গুলি করে খুন

11:54:00 AM

জলপাইগুড়ির পাহাড়পুরে বিজেপি কর্মী-সমর্থকদের উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, জখম ৩ 

11:25:00 AM

দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ভূমিকম্প 
দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ভূমিকম্প। মাত্রা ছিল ৪.৮। আজ সকাল ১০টা ...বিশদ

11:02:00 AM