Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

আশীর্বাদ করলেন আবেগপ্রবণ বাসিন্দারা
নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন সত্যজিৎ জায়া রুপালি

অভিমন্যু মাহাত, ফুলবাড়ি ও সুদেব দাস, রানাঘাট, বিএনএ: নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন নিহত বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস। বৃহস্পতিবার ফুলবাড়ি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইলেন তিনি। কেউ তাঁকে ফিরিয়ে দিলেন না। বরং ফুলবাড়ির প্রত্যেকেই আবেগপ্রবণ হয়ে উঠলেন। সত্যজিতের খুনের ঘটনার স্মৃতি ফিরে এল অনেকের মনে। মহিলাদের চোখ ছলছল করে উঠল। তাঁরা আশীর্বাদ করলেন,‘যুদ্ধে জয়ী হও। কেউ তোমাকে আটকাতে পারবে না।’ অর্থাৎ প্রথম দিনের প্রচারেই ব্যাপক সাড়া মিলল সত্যজিৎ জায়ার।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে বুধবার কালীঘাট গিয়েছিলেন রানাঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী রুপালি বিশ্বাস। রাতেই ফিরে এসেছেন। বৃহস্পতিবার সকাল থেকেই হাঁসখালির ফুলবাড়িতে নিহত বিধায়কের কার্যালয়ে ভিড় করেছিলেন দলীয় কর্মী-সমর্থকরা। দলীয় কর্মীদের আব্দার ছিল রুপালিদেবীর প্রচার শুরু করা। কিন্তু প্রথমদিকে রাজি ছিলেন না তিনি। দু’এক দিন পরে প্রচার শুরু করবেন বলেও জানান। কিন্তু দলীয় কর্মীদের নাছোড় আব্দারে শেষ পর্যন্ত এদিন প্রচার শুরু করে দিলেন। নিজের গ্রাম ফুলবাড়ি থেকেই প্রচার শুরু করলেন তিনি।
আগাম কোনও কর্মসূচির কথা না জানিয়ে দুয়ারে দুয়ারে পৌঁছে গেলেন রুপালিদেবী। হাতজোড় করে নমস্কার করে ভোট দেওয়ার আর্জি জানালেন। রাস্তায় দেখা হওয়া সাধারণ মানুষকেও নমস্কার করলেন। তাঁর সঙ্গে দলবেঁধে দলীয় কর্মীরা যেমন সারাক্ষণ থাকলেন, তেমনই থাকলেন সাধারণ গ্রামবাসীরা। প্রতিবেশী মহিলারাও সারাক্ষণ থাকলেন। তবে এদিন তিনি বেশিক্ষণ প্রচার করলেন না। বেশ কিছু বাড়ির দুয়ারে দুয়ারে যাওয়ার পরেই বাড়ি ফিরে এলেন।
রুপালিদেবী প্রচারে নামায় সত্যজিতের আবেগ ফুটে উঠল। যাঁর বাড়ির দুয়ারেই দাঁড়াচ্ছেন রুপালি, তাঁর চোখ ছলছল করে উঠছে। সকলেই দু’হাত তুলে আশীর্বাদ করছেন। গ্রামের শিবানী বিশ্বাস, তনুশ্রী দাস বললেন, সত্যজিৎ আমাদের বিপদে আপদে সব সময় থাকত। তার শূন্যস্থানটা আমরা এখন অনুভব করছি প্রতিনিয়ত। তার স্ত্রী ভোটে দাঁড়িয়েছে। তাকে তো আমরা ফেরাতে পারি না। এই গ্রামের সবাই রুপালিকে ভোট দেবে। ও আমাদের ঘরের মেয়ে। ঘরের মেয়ে এমপি হলে আমাদের এলাকার উন্নয়ন আরও হবে।
বস্তুত, রুপালিদেবী প্রচারে নামলে সত্যজিতের ছায়াকেই দেখবেন সাধারণ ভোটাররা এবং এই ‘সিমপ্যাথি’ ভোট রানাঘাট কেন্দ্রে তৃণমূলকে এগিয়ে রাখছে। এছাড়া মতুয়া মতাবলম্বীদের মুখ ছিলেন নিহত বিধায়ক। অসমে এনআরসি রিপোর্টের পর একাধিক আন্দোলন করেছেন সত্যজিৎ। মতুয়াদের নিয়ে একাধিক জনসভাও করেছেন তিনি। ফলে মতুয়াদের ভোটব্যাঙ্ক অটুট রাখবেন সত্যজিৎ জায়া। এদিন রুপালিদেবী বলেন, দলনেত্রী বা দল যা নির্দেশ দেবে, সেই অনুযায়ী কাজ করব। প্রচার শুরু করলাম। আরও করতে হবে। আমার স্বামীকে সকলেই পছন্দ করতেন, তেমনই সকলের আশীর্বাদ পাব আশা রাখি এবং মমতাদির মুখ রাখব। তৃণমূলের দক্ষিণপাড়া অঞ্চল সভাপতি বিজয় বিশ্বাস বললেন, আগাম কর্মসূচি ছাড়াই এদিনের প্রচার। তাতেই প্রচুর মানুষের সমর্থন পেয়েছেন আমাদের প্রার্থী। আগামীদিনে প্রচার আরও জোরদার হবে। ইতিমধ্যে দেওয়াল লিখন প্রায় শেষ। তৃণমূলের জেলা সভাপতি গৌরীশঙ্কর দত্ত বলেন, দলনেত্রী প্রার্থী করেছেন সত্যজিতের স্ত্রীকে। বিজেপিকে রেকর্ড ভোটে হারিয়ে তিনি জয়ী হবেন।
এদিন রানাঘাট-২ ব্লকের মাঠকুমড়ার একটি মাঠে আয়োজিত মতুয়া মহাসঙ্ঘের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন রুপালিদেবী। এদিন মতুয়া মহাসঙ্ঘের ধর্মগুরু হরিচাঁদ-গুরুচাঁদ এর প্রতিকৃতিতে প্রণাম জানিয়ে তাঁর রাজনৈতিক প্রচার শুরু করলেন। মতুয়া সম্প্রদায়ের অসংখ্য মহিলা এদিন তাঁকে বরণ করার জন্য বরণডালা সাজিয়ে অপেক্ষা করছিলেন। দুপুরের পরপরই মহাসঙ্ঘের অনুষ্ঠানে এসে উপস্থিত হন রুপালি। সঙ্গে কোলে ছিল তাঁর এক বছরের ছেলে সৌম্যজিৎ। মতুয়া মহাসঙ্ঘের মূলমঞ্চে এদিন দুপুরের পর উপস্থিত হয়ে প্রথমেই মঞ্চে রাখা স্বামী সত্যজিৎ বিশ্বাসের প্রতিকৃতিতে মাল্যদান করে তাঁকে প্রণাম জানান। মঞ্চে উপস্থিত ছিলেন কৃষ্ণগঞ্জ বিধানসভার উপনির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রমথনাথ বসু। তিনি আবার নদীয়া জেলা মতুয়া মহাসঙ্ঘের সভাপতিও। রুপালিদেবীকে রাজনৈতিক পারদর্শী করে তুলতে সকাল থেকেই তাঁর সঙ্গে ছিলেন রানাঘাট উত্তর পূর্ব বিধানসভার বিধায়ক সমীরকুমার পোদ্দার। পরে অনুষ্ঠানে অংশ নেন নদীয়া জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু ও ক্ষুদ্র কুটির শিল্প প্রতিমন্ত্রী রত্না ঘোষকর।
এদিন মূলত মতুয়া সম্প্রদায়ের মানুষ হিসেবে রুপালিদেবীকে পরিচয় করিয়ে দেওয়াটাই ছিল তৃণমূল নেতৃত্বের প্রধান লক্ষ্য। মঞ্চ থেকে এদিন তিনি বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমি রাজনীতিতে এসেছি। স্বামীর রেখে যাওয়া মতুয়া সম্প্রদায়ের জন্য অসম্পূর্ণ কাজগুলি আমি করতে চাই।
15th  March, 2019
বিজেপি চৈত্র সেলের মতো সিপিএমকে কিনে নিয়েছে: অভিষেক 

বিএনএ, বাঁকুড়া: বিজেপি চৈত্র সেলের মতো সিপিএমকে কিনে নিয়েছে। আগে যারা লাল জামা পরে মানুষ খুন করত, তারাই এখন গেরুয়া পোশাক পরে দাঙ্গা করে বেড়াচ্ছে। সোমবার বাঁকুড়ার দলীয় কর্মিসভায় যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এই ভাষাতেই বাম-বিজেপিকে একযোগে আক্রমণ করেন। 
বিশদ

মন্দির, মসজিদ, গির্জায় আশীর্বাদ নিয়ে প্রচার শুরু সুব্রতর 

রঞ্জুগোপাল মুখোপাধ্যায়, বাঁকুড়া, বিএনএ: মন্দির, মসজিদ, গির্জায় পুজো ও প্রার্থনা সেরে আশীর্বাদ নিয়ে প্রচার শুরু করলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়। সোমবার সকালে সুব্রতবাবু বাঁকুড়া শহরের একাধিক মন্দিরের পাশাপাশি মাচানতলার মসজিদ ও স্কুলডাঙার গির্জায় যান। 
বিশদ

অনুব্রতর মন্তব্য নিয়ে ২৪ ঘণ্টার মধ্যে জেলাশাসকের রিপোর্ট চাইল কমিশন

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের মন্তব্যে আদর্শ আচরণবিধি লঙ্ঘিত হয়েছে কি না, তা জানতে সংশ্লিষ্ট জেলাশাসক মৌমিতা গোদারাবসুর কাছে রিপোর্ট চাইল নির্বাচন কমিশন। ২৪ ঘণ্টার মধ্যে সেই রিপোর্ট কলকাতায় মুখ্য নির্বাচনী আধিকারিকের দপ্তরে পাঠাতে বলা হয়েছে।
বিশদ

মমতার সম্মান রাখতে জয়ী করুন তৃণমূলকে: মুনমুন 

সুখেন্দু পাল, আসানসোল, বিএনএ: একসময়ে রুপালি পর্দায় অত্যন্ত জনপ্রিয় ছিলেন তিনি। অভিনয় দক্ষতার জন্য তাঁর নাম ছড়িয়ে পড়েছিল রাজ্যের বিভিন্ন প্রান্তে। তবে, এই কয়েক বছরে সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেন রাজনীতিতেও যে অনেকটাই পরিণত হয়ে উঠেছেন, তা সোমবার আসানসোলে প্রথমদিনের কর্মিসভাতেই বুঝিয়ে দিলেন তিনি। 
বিশদ

বিশ্বভারতীতে বসন্ত উৎসবে স্বচ্ছতায় জোর, ঘোষণা উপাচার্যের  

সংবাদদাতা, শান্তিনিকেতন: আসন্ন বসন্ত উৎসব নিয়ে সোমবার সাংবাদিক বৈঠক করলেন বিশ্বভারতীর উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। এদিন তিনি উৎসবের নিয়মাবলী, কর্মসূচি ও রুট ঘোষণার কথা জানান। ছিলেন ভারপ্রাপ্ত কর্মসচিব সৌগত চট্টোপাধ্যায় ও সঙ্গীত ভবনের অধ্যাপক অমর্ত্য মুখোপাধ্যায়।  
বিশদ

ভোট কারিগররা তৃণমূলে, চাপে অধীর 

সুব্রত ধর, বহরমপুর, বিএনএ: কংগ্রেসের ভোট কারিগররা বর্তমানে ঘাসফুলের ঝান্ডা কাঁধে এলাকা দাপিয়ে বেড়াচ্ছেন। এদিকে ভেস্তে গিয়েছে কংগ্রেস-সিপিএম জোট প্রক্রিয়া। ফলে লোকসভা ভোটে নবাবি মুলুক মুর্শিদাবাদ জেলার রাজনীতির একদা ‘সম্রাট’ অধীর চৌধুরীর চাপ আরও বাড়ল।  
বিশদ

মুরারইয়ে লরির চাকায় পিষ্ট হয়ে মহিলার মৃত্যু, ৬ ঘণ্টা অবরোধ 

সংবাদদাতা, রামপুরহাট: রবিবার সন্ধ্যায় লরির চাকায় পিষ্ট হয়ে এক মহিলার মৃত্যুকে ঘিরে মুরারই থানার রাজগ্রামে উত্তেজনা ছড়ায়। পুলিস জানিয়েছে, মৃত মহিলার নাম গানজেনা বিবি(৫০)।  
বিশদ

বাদকুল্লায় কর্মিসভা ও প্রচারে রুপালি বিশ্বাস 

সংবাদদাতা, রানাঘাট: সোমবার সকালে বাদকুল্লা-১ ও ২ গ্রাম পঞ্চায়েতে প্রচারে আসেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রুপালি বিশ্বাস। এদিন দলীয় মহিলা কর্মী ও সমর্থকদের নিয়ে তিনি বাদকুল্লা বাজার ধানহাট সহ বিভিন্ন এলাকায় প্রচার করেন।  
বিশদ

শান্তিনিকেতনে এটিএম ভেঙে টাকা লুটের চেষ্টা 

সংবাদদাতা, শান্তিনিকেতন: রবিবার রাতে রক্ষীবিহীন এটিএম ভেঙে টাকা লুট করার চেষ্টা করল দুষ্কৃতীরা। শান্তিনিকেতন থানার কপায় স্টেশন সংলগ্ন একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমের ডিসপ্লে কাচ ভেঙে ফেলা হয়। বাকি অংশও ভেঙে ফেলার চেষ্টা করা হয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কোপাই এলাকায় এটাই একমাত্র এটিএম। 
বিশদ

ক্ষতিপূরণের দাবিতে বাঁকুড়ায় মাওবাদীদের হাতে
নিহত, জখম ও অপহৃতদের পরিবারের বিক্ষোভ 

বিএনএ, বাঁকুড়া: ক্ষতিপূরণের দাবিতে মাওবাদীদের হাতে নিহত, জখম এবং অপহৃতদের পরিবারের লোকজন সোমবার বাঁকুড়ার জেলাশাসকের অফিসে বিক্ষোভ দেখান। এদিন দুপুর ১২টা নাগাদ বাঁকুড়া শহরে তাঁরা মিছিল করেন। মিছিল জেলাশাসকের অফিস প্রাঙ্গণে পৌঁছনোর পর পুলিস বাধা দেয়।  
বিশদ

মল্লারপুরে মিছিল ও বাড়ি বাড়ি প্রচারে ঝড় তুললেন তৃণমূল প্রার্থী অসিত মাল 

সংবাদদাতা, রামপুরহাট: সোমবার বিজেপির আঁতুরঘর ময়ূরেশ্বর-১ ব্লকের মল্লারপুরে প্রচার চালালেন বোলপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মাল। এদিন কোথাও বাড়ি বাড়ি, কোথাও আবার মিছিল করে প্রচার সারলেন তিনি।  
বিশদ

এলাকায় হারলে টিকিট পাবেন না বিধায়ক, সরতে হবে ব্লক সভাপতিকে, ফরমান পার্থর 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: ব্লকে হারলে সেই ব্লক সভাপতিকে তাঁর পদ হারাতে হবে। আর বিধায়করা নিজের বিধানসভা এলাকায় হেরে গেলে আগামী ভোটে তাঁর টিকিট মিলবে না। সম্প্রতি ঝাড়গ্রামে কোর কমিটির বৈঠকে এমনই ফরমান জারি করেছেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।  
বিশদ

শক্তিগড়ে অভিষেকের যাত্রাপথের নিরাপত্তাবেষ্টনী সরালেন বাবুল, বিতর্ক 

বিএনএ, বর্ধমান: সোমবার যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি তথা সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের যাত্রাপথে শক্তিগড়ে নিরাপত্তাবেষ্টনী সরিয়ে বিতর্কে জড়ালেন আসানসোলের সংসদ সদস্য বাবুল সুপ্রিয়।  
বিশদ

কটাক্ষ বাম সংগঠনের
সিপিএমের জাঠার স্লোগান নিয়ে
বিজেপির থিম সং ঘিরে বিতর্ক

 বিএনএ, আসানসোল: সিপিএমের জাঠার স্লোগান উঠে এল বিজেপির থিম সঙে। তাদের গায়ক সংসদ সদস্য গানটি গেয়েছেন। রবিবার রাতে তা প্রকাশ্যে আনা হয়। এই গানটি তারা বিভিন্ন জায়গায় প্রচারের কাজে লাগাবে বলে বিজেপির দাবি। ওই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
মৃণালকান্তি দাস: শুক্রবার রাত মানেই তো আনন্দের রাত। এই রাতে নিউজিল্যান্ডের কোনও শহর এমনিতেই ঘুমায় না। আর এই শুক্রবারটা তো ছিল ১৭ মার্চ। সেন্ট পিটার্স ...

সেভিয়া, ১৮ মার্চ: দুই দলের শেষ সাক্ষাৎকারে জোড়া গোল করেও বার্সেলোনার হার বাঁচাতে পারেননি লায়োনেল মেসি। রবিবার যেন তারই মধুর প্রতিশোধ নেওয়ার সংকল্প বুকে নিয়ে ...

সংবাদদাতা, উলুবেড়িয়া: স্থানীয় মানুষদের সুবিধার জন্য ঘোষিত প্রকল্পের শিলান্যাসের পর ৯ বছর পেরিয়ে গেলেও আমতা-বাগনানের রেল লাইন চালু নিয়ে অনিশ্চয়তা কাটল না। এমনকী রেল প্রকল্পের জন্য জমি দিয়েও রেল লাইন চালু না হওয়া এবং শিলান্যাসের ফলকও উধাও হয়ে যাওয়ায় রেল ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ক্রেতাকে বিভিন্ন রকমের সুযোগ-সুবিধা দিতে বিশেষ উদ্যোগ নিল হুন্ডাই মোটর ইন্ডিয়া লিমিটেড। দেশজুড়ে ৩৪৩টি শহরের মোট ৫৭৪টি এলাকায় ‘এক্সপেরিয়েন্স হুন্ডাই ক্যাযাম্প’ করে এই গাড়ি সংস্থা। শপিং মল, আবাসন, পেট্রল পাম্প থেকে শুরু করে বিভিন্ন স্থানে ওই ক্যাম্প ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যার ক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রসর হতে হবে। উচ্চতর বিদ্যার ক্ষেত্রে শুভ ফল পাবে। কর্মপ্রার্থীদের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৭- প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট গ্রোভার ক্লিভল্যান্ডের জন্ম
১৯০১- সাহিত্যিক ও পরিচালক শৈলজানন্দ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৩৯- প্রাক্তন ইংরেজ ফুটবলার রন অ্যাটকিনসনের জন্ম
১৯৭৪- কবি বুদ্ধদেব বসুর মৃত্যু 

18th  March, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯০ টাকা ৬৯.৫৯ টাকা
পাউন্ড ৮৯.৬৩ টাকা ৯২.৯০ টাকা
ইউরো ৭৬.৩৯ টাকা ৭৯.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,২৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৬৪০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,১০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৮৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৯৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ২১/২১ দিবা ২/১৯। মঘা ৩৩/১৬ রাত্রি ৭/৫। সূ উ ৫/৪৬/৭, অ ৫/৪৩/২১, অমৃতযোগ দিবা ৮/৯ গতে ১০/৩৩ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/২০ গতে ৪/৫৫ মধ্যে। রাত্রি ৬/৩১ মধ্যে পুনঃ ৮/৫৬ গতে ১১/২১ মধ্যে পুনঃ ১/৪৫ গতে ৩/২১ মধ্যে, বারবেলা ৭/১৬ গতে ৮/৪৬ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৪৪ মধ্যে, কালরাত্রি ৭/১৩ গতে ৮/৪৩ মধ্যে। 
৪ চৈত্র ১৪২৫, ১৯ মার্চ ২০১৯, মঙ্গলবার, ত্রয়োদশী ১২/২/২২। মঘানক্ষত্র সন্ধ্যা ৫/২২/১৬, সূ উ ৫/৪৬/৩৩, অ ৫/৪২/২৫, অমৃতযোগ দিবা ৮/৯/৪৩ থেকে ১০/৩২/৫৫ মধ্যে ও ১২/৫৬/৪ থেকে ২/৩১/৩১ মধ্যে ও ৩/১৯/১৪ থেকে ৪/৫৪/৪১ মধ্যে এবং রাত্রি ৬/৩০/৪২ মধ্যে ও ৮/৫৫/৩১ থেকে ১১/২০/২১ মধ্যে ও ১/৪৫/১১ থেকে ৩/২১/৪৬ মধ্যে, বারবেলা ৭/১৬/২ থেকে ৮/৪৫/৩১ মধ্যে, কালবেলা ১/১৩/৫৮ থেকে ২/৪৩/২৭ মধ্যে, কালরাত্রি ৭/১২/৫৬ থেকে ৮/৪৩/২৭ মধ্যে। 
মোসলেম: ১১ রজব 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ছত্তিশগড়ের দান্তেওয়াড়ায় আইইডি বিস্ফোরণ, জখম ৫ সিআরপিএফ জওয়ান 

18-03-2019 - 06:48:58 PM

কলকাতা বিমানবন্দরে ২ জন রোহিঙ্গা সহ গ্রেপ্তার ৩ 

18-03-2019 - 06:24:00 PM

অনুব্রতর মন্তব্য নিয়ে রিপোর্ট তলব কমিশনের  
অনুব্রত মণ্ডলের মন্তব্য নিয়ে বীরভূমের জেলাশাসক মৌমিতা গোধারা বসুর কাছে ...বিশদ

18-03-2019 - 05:35:12 PM

সল্টলেকে গাড়ির ধাক্কায় জখম এক সাইকেল আরোহী  

18-03-2019 - 05:00:00 PM

নেদারল্যান্ডসের উৎরেষ্ট শহরে বন্দুকবাজের হামলা, হত ১, জখম বেশ কয়েকজন

18-03-2019 - 04:11:00 PM

৭১ পয়েন্ট উঠল সেনসেক্স 

18-03-2019 - 03:54:21 PM