Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

 

আশীর্বাদ করলেন আবেগপ্রবণ বাসিন্দারা
নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন সত্যজিৎ জায়া রুপালি

অভিমন্যু মাহাত, ফুলবাড়ি ও সুদেব দাস, রানাঘাট, বিএনএ: নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন নিহত বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস। বৃহস্পতিবার ফুলবাড়ি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইলেন তিনি। কেউ তাঁকে ফিরিয়ে দিলেন না। বরং ফুলবাড়ির প্রত্যেকেই আবেগপ্রবণ হয়ে উঠলেন। সত্যজিতের খুনের ঘটনার স্মৃতি ফিরে এল অনেকের মনে। মহিলাদের চোখ ছলছল করে উঠল। তাঁরা আশীর্বাদ করলেন,‘যুদ্ধে জয়ী হও। কেউ তোমাকে আটকাতে পারবে না।’ অর্থাৎ প্রথম দিনের প্রচারেই ব্যাপক সাড়া মিলল সত্যজিৎ জায়ার।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে বুধবার কালীঘাট গিয়েছিলেন রানাঘাট কেন্দ্রের তৃণমূল প্রার্থী রুপালি বিশ্বাস। রাতেই ফিরে এসেছেন। বৃহস্পতিবার সকাল থেকেই হাঁসখালির ফুলবাড়িতে নিহত বিধায়কের কার্যালয়ে ভিড় করেছিলেন দলীয় কর্মী-সমর্থকরা। দলীয় কর্মীদের আব্দার ছিল রুপালিদেবীর প্রচার শুরু করা। কিন্তু প্রথমদিকে রাজি ছিলেন না তিনি। দু’এক দিন পরে প্রচার শুরু করবেন বলেও জানান। কিন্তু দলীয় কর্মীদের নাছোড় আব্দারে শেষ পর্যন্ত এদিন প্রচার শুরু করে দিলেন। নিজের গ্রাম ফুলবাড়ি থেকেই প্রচার শুরু করলেন তিনি।
আগাম কোনও কর্মসূচির কথা না জানিয়ে দুয়ারে দুয়ারে পৌঁছে গেলেন রুপালিদেবী। হাতজোড় করে নমস্কার করে ভোট দেওয়ার আর্জি জানালেন। রাস্তায় দেখা হওয়া সাধারণ মানুষকেও নমস্কার করলেন। তাঁর সঙ্গে দলবেঁধে দলীয় কর্মীরা যেমন সারাক্ষণ থাকলেন, তেমনই থাকলেন সাধারণ গ্রামবাসীরা। প্রতিবেশী মহিলারাও সারাক্ষণ থাকলেন। তবে এদিন তিনি বেশিক্ষণ প্রচার করলেন না। বেশ কিছু বাড়ির দুয়ারে দুয়ারে যাওয়ার পরেই বাড়ি ফিরে এলেন।
রুপালিদেবী প্রচারে নামায় সত্যজিতের আবেগ ফুটে উঠল। যাঁর বাড়ির দুয়ারেই দাঁড়াচ্ছেন রুপালি, তাঁর চোখ ছলছল করে উঠছে। সকলেই দু’হাত তুলে আশীর্বাদ করছেন। গ্রামের শিবানী বিশ্বাস, তনুশ্রী দাস বললেন, সত্যজিৎ আমাদের বিপদে আপদে সব সময় থাকত। তার শূন্যস্থানটা আমরা এখন অনুভব করছি প্রতিনিয়ত। তার স্ত্রী ভোটে দাঁড়িয়েছে। তাকে তো আমরা ফেরাতে পারি না। এই গ্রামের সবাই রুপালিকে ভোট দেবে। ও আমাদের ঘরের মেয়ে। ঘরের মেয়ে এমপি হলে আমাদের এলাকার উন্নয়ন আরও হবে।
বস্তুত, রুপালিদেবী প্রচারে নামলে সত্যজিতের ছায়াকেই দেখবেন সাধারণ ভোটাররা এবং এই ‘সিমপ্যাথি’ ভোট রানাঘাট কেন্দ্রে তৃণমূলকে এগিয়ে রাখছে। এছাড়া মতুয়া মতাবলম্বীদের মুখ ছিলেন নিহত বিধায়ক। অসমে এনআরসি রিপোর্টের পর একাধিক আন্দোলন করেছেন সত্যজিৎ। মতুয়াদের নিয়ে একাধিক জনসভাও করেছেন তিনি। ফলে মতুয়াদের ভোটব্যাঙ্ক অটুট রাখবেন সত্যজিৎ জায়া। এদিন রুপালিদেবী বলেন, দলনেত্রী বা দল যা নির্দেশ দেবে, সেই অনুযায়ী কাজ করব। প্রচার শুরু করলাম। আরও করতে হবে। আমার স্বামীকে সকলেই পছন্দ করতেন, তেমনই সকলের আশীর্বাদ পাব আশা রাখি এবং মমতাদির মুখ রাখব। তৃণমূলের দক্ষিণপাড়া অঞ্চল সভাপতি বিজয় বিশ্বাস বললেন, আগাম কর্মসূচি ছাড়াই এদিনের প্রচার। তাতেই প্রচুর মানুষের সমর্থন পেয়েছেন আমাদের প্রার্থী। আগামীদিনে প্রচার আরও জোরদার হবে। ইতিমধ্যে দেওয়াল লিখন প্রায় শেষ। তৃণমূলের জেলা সভাপতি গৌরীশঙ্কর দত্ত বলেন, দলনেত্রী প্রার্থী করেছেন সত্যজিতের স্ত্রীকে। বিজেপিকে রেকর্ড ভোটে হারিয়ে তিনি জয়ী হবেন।
এদিন রানাঘাট-২ ব্লকের মাঠকুমড়ার একটি মাঠে আয়োজিত মতুয়া মহাসঙ্ঘের অনুষ্ঠানেও উপস্থিত ছিলেন রুপালিদেবী। এদিন মতুয়া মহাসঙ্ঘের ধর্মগুরু হরিচাঁদ-গুরুচাঁদ এর প্রতিকৃতিতে প্রণাম জানিয়ে তাঁর রাজনৈতিক প্রচার শুরু করলেন। মতুয়া সম্প্রদায়ের অসংখ্য মহিলা এদিন তাঁকে বরণ করার জন্য বরণডালা সাজিয়ে অপেক্ষা করছিলেন। দুপুরের পরপরই মহাসঙ্ঘের অনুষ্ঠানে এসে উপস্থিত হন রুপালি। সঙ্গে কোলে ছিল তাঁর এক বছরের ছেলে সৌম্যজিৎ। মতুয়া মহাসঙ্ঘের মূলমঞ্চে এদিন দুপুরের পর উপস্থিত হয়ে প্রথমেই মঞ্চে রাখা স্বামী সত্যজিৎ বিশ্বাসের প্রতিকৃতিতে মাল্যদান করে তাঁকে প্রণাম জানান। মঞ্চে উপস্থিত ছিলেন কৃষ্ণগঞ্জ বিধানসভার উপনির্বাচনের তৃণমূল কংগ্রেসের প্রার্থী প্রমথনাথ বসু। তিনি আবার নদীয়া জেলা মতুয়া মহাসঙ্ঘের সভাপতিও। রুপালিদেবীকে রাজনৈতিক পারদর্শী করে তুলতে সকাল থেকেই তাঁর সঙ্গে ছিলেন রানাঘাট উত্তর পূর্ব বিধানসভার বিধায়ক সমীরকুমার পোদ্দার। পরে অনুষ্ঠানে অংশ নেন নদীয়া জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু ও ক্ষুদ্র কুটির শিল্প প্রতিমন্ত্রী রত্না ঘোষকর।
এদিন মূলত মতুয়া সম্প্রদায়ের মানুষ হিসেবে রুপালিদেবীকে পরিচয় করিয়ে দেওয়াটাই ছিল তৃণমূল নেতৃত্বের প্রধান লক্ষ্য। মঞ্চ থেকে এদিন তিনি বলেন, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমি রাজনীতিতে এসেছি। স্বামীর রেখে যাওয়া মতুয়া সম্প্রদায়ের জন্য অসম্পূর্ণ কাজগুলি আমি করতে চাই।
15th  March, 2019
 বাঁকুড়ায় চোলাইয়ের রমরমা বন্ধে সরব মহিলারা

  বিএনএ, বাঁকুড়া: ফের বাঁকুড়ায় বেআইনি চোলাইয়ের রমরমার অভিযোগ উঠল। বাঁকুড়া সদর থানার মানকানালি গ্রামে চোলাই তৈরি কার্যত কুটির শিল্পে পরিণত হয়েছে বলে বাসিন্দাদের অভিযোগ। ইতিমধ্যে প্রতিবাদ জানাতে গিয়ে চোলাই কারবারিদের হাতে এক গৃহবধূ নিগৃহীত হয়েছেন বলে গ্রামবাসীরা জানিয়েছেন।
বিশদ

 পুরুলিয়ায় জয় নিয়ে আত্মবিশ্বাসী তৃণমূল বিজেপি দু’পক্ষই

  সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়া লোকসভা কেন্দ্রে জয় নিয়ে আত্মবিশ্বাসী তৃণমূল বিজেপি দু’পক্ষই। ভোটের আগে পুরলিয়ায় চতুর্মুখী লড়াই হওয়ার সম্ভাবনা থাকলেও ভোট পরবর্তী বিশ্লেষণে রাজনৈতিক মহলের ধারণা, এখানে লড়াই হয়েছে মূলত তৃণমূলের সঙ্গে বিজেপির।
বিশদ

 কান্দি ও নওদায় ৭৩ শতাংশ ভোট পড়ল

  বিএনএ, বহরমপুর: লোকসভা ভোটের থেকে উপনির্বাচনে কান্দি ও নওদা বিধানসভা কেন্দ্রে কম ভোট পড়েছে। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, উপনির্বাচনে দুই কেন্দ্রে ভোট পড়েছে ৭৩.১৩শতাংশ। সোমবার ভোট শেষ হওয়ার পর এই তথ্য দিয়েছে প্রশাসন। একইসঙ্গে তারা জানিয়েছে, এদিন ভোট নিয়ে মাত্র ৯২টি অভিযোগ দাখিল হয়েছিল।
বিশদ

ম্যারাথন প্রশিক্ষণ প্রশাসনের আধিকারিকদের
ভোট গণনার আগে বীরভূমে প্রস্তুতি তুঙ্গে

 বিএনএ, সিউড়ি: বৃহস্পতিবার সারা দেশের পাশাপাশি বীরভূমেরও দুটি লোকসভা কেন্দ্রে ভোট গণনা নিয়ে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত প্রশাসন থেকে রাজনৈতিক দলগুলি। সোমবার সিউড়ি ডিআরডিসি হলে ম্যারাথন প্রশিক্ষণের আয়োজন করে প্রশাসন। গণনার সঙ্গে যুক্ত সব সরকারি কর্মী থেকে আধিকারিকরা এদিন প্রশিক্ষণ নেন।
বিশদ

 ভোট গণনার প্রশিক্ষণের জেরে পুরুলিয়ায় বন্ধ একাধিক ব্যাঙ্ক

  সংবাদদাতা, পুরুলিয়া: ব্যাঙ্ক কর্মী ও অধিকাংশ আধিকারিকদের ভোট গণনার ডিউটি পড়ায় সোমবার পুরুলিয়া জেলার একাধিক ব্যাঙ্ক বন্ধ রাখে কর্তৃপক্ষ। সোমবার ভোটগণনা কর্মীদের প্রশিক্ষণ হয়। এদিকে, ভোট গণনার দিনেও ওই ব্যাঙ্কগুলি বন্ধ থাকবে বলে জানিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।
বিশদ

এক্সিট পোলের পর আরও সজাগ তৃণমূল নেতারা
ভোট গণনা শেষ হওয়া পর্যন্ত কর্মীদের সক্রিয় থাকতে নির্দেশ

 বিএনএ, বর্ধমান ও আসানসোল: আগামী ২৩মে ভোট গণনার সময় শেষপর্যন্ত গণনাকেন্দ্র আঁকড়ে থাকার নির্দেশ দিলেন দুই বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেস নেতারা। দুই জেলায় তিনটি আসনে জেতার ব্যাপারে আত্মবিশ্বাসী নেতারা। তাঁদের সাফ কথা, কোনওরকম আত্মতুষ্টি ছাড়াই শেষপর্যন্ত কাউন্টিং হলে থাকতে হবে।
বিশদ

নওদার বাবুপাড়ায়
বিভেদ নয়, সম্প্রীতির মধ্যে গণতন্ত্রের উৎসব

  বিএনএ, (বাবুপাড়া)নওদা: ‘মোরা এক বৃন্তে দু’টি কুসুম, হিন্দু-মুসলমান’। কবির এই বাক্যকে পাথেয় করে গ্রামের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছেন নওদার বাবুপাড়া গ্রামের বাসিন্দারা।
বিশদ

 আসানসোলে জয়ের আভাসে চাঙ্গা তৃণমূল, ঘুম উবেছে বিজেপি নেতাদের

  বিএনএ, আসানসোল: বিভিন্ন সমীক্ষায় আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী মুনমুন সেনকে এগিয়ে রাখায় ঘুম উধাও হয়ে গিয়েছে বিজেপি নেতাদের। তাঁরা এই আসনটি জয়ের বিষয়ে এতদিন নিশ্চিত ছিল। কিন্তু এক্সিট পোল প্রকাশ্যে আসার পরেই তাঁদের সেই আত্মবিশ্বাসে চিড় ধরেছে।
বিশদ

কান্দিতে দিনভর বুথে বুথে ঘুরে বেড়ালেন প্রার্থীরা

 সংবাদদাতা, কান্দি: সোমবার দিনভর বুথে বুথে ঘুরে বেড়ালেন কান্দির চার প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী। তৃণমূল প্রার্থী গৌতম রায় সকালের দিকে বাইকে চড়ে কান্দি পুরসভা এলাকার বুথে ঘুরে এজেন্টদের সঙ্গে দেখা করেন, বিকেলের দিকে গাড়িতে চড়ে কান্দি ব্লক এলাকার বিভিন্ন বুথে ঘোরেন।
বিশদ

 নওদায় উপনির্বাচনের ‘ওয়ার রুম’ সামাল দিলেন জেলা সভাধিপতি মোশারফ

  বিএনএ, নওদা: সোমবার নওদা উপনির্বাচনের ‘ওয়ার রুম’ সামাল দিলেন জেলা পরিষদের সভাধিপতি তথা তৃণমূলের ব্লক সভাপতি মোশারফ হোসেন মণ্ডল। তাঁর সঙ্গে দলের বহরমপুর মহকুমা কমিটির সভাপতি অরিৎ মজুমদার ও বিধায়ক শাওনী সিংহরায় ছিলেন।
বিশদ

 বান্দোয়ানে ছাত্রী খুনের ঘটনায় জাতীয় সড়ক অবরোধ

  সংবাদদাতা, পুরুলিয়া: বান্দোয়ানের স্কুলছাত্রী খুনের ঘটনার নিরপেক্ষ তদন্ত এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার পুরুলিয়া মফস্সল থানা এলাকার সৈনিক স্কুল সংলগ্ন এলাকায় ৩২ নম্বর জাতীয় সড়ক প্রায় সাড়ে চারঘণ্টা অবরোধ করেন পুরুলিয়ার সিধো কানহো বিরসা বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা।
বিশদ

ঠান্ডা পানীয়, শরবত, শশা, তরমুজের বিক্রি বাড়ছে
চাঁদিফাটা রোদ ও ভ্যাপসা গরমে নাজেহাল মুর্শিদাবাদ জেলাবাসী

 সংবাদদাতা, জঙ্গিপুর: সকাল থেকেই চাঁদিফাটা রোদ আর সারা দিন ভ্যাপসা গরমে নাজেহাল মুর্শিদাবাদ জেলাবাসী। গত কয়েকদিন ধরে তাপমাত্রার পারদ ঊর্ধ্বমুখী। ফলে আইসক্রিম, ঠান্ডা পানীয়, শশা, তরমুজ এবং ফলের রস বিক্রি বেড়ে গিয়েছে। সাধারণত প্রতিবছর এই সময় কালবৈশাখীর ঝড় এবং ভারী বৃষ্টিপাত হয়।
বিশদ

 পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে বিক্ষোভ, ভাঙচুর

  বিএনএ, তমলুক: চিকিৎসার গাফিলতিতে এক সদ্যোজাতের মৃত্যুর অভিযোগকে কেন্দ্র করে সোমবার সকালে পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে তীব্র উত্তেজনা ছড়ায়। ক্ষুব্ধ রোগীর পরিবারের সদস্যরা হাসপাতালে বিক্ষোভের পাশাপাশি ভাঙচুরও চালায়।
বিশদ

নওদা ও কান্দি : ফুল-বেলুন দিয়ে সাজানো দু’টি বুথ দেখে চমকে গেলেন ভোটাররা

 সংবাদদাতা, বহরমপুর: ভোটগ্রহণ কেন্দ্রে ঢুকতে গিয়েই থমকে যাচ্ছেন ভোটাররা। কেউ কেউ ভাবছেন, ভোটগ্রহণ কেন্দ্রে এলাম না কি কোনও অনুষ্ঠান বাড়িতে। এলাহি ব্যবস্থা দেখে এমন ভাবাটাই স্বাভাবিক।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ছেলের হাতে খুন হলেন মা। রবিবার ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানার করুণাময়ীতে। মৃতার নাম অপু সরকার (৪৪)। ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। পরে গুণধর ছেলে নিজেই এসে থানায় আত্মসমর্পণ করে। পুলিস জানিয়েছে, ওই ...

ঢাকা: বাংলাদেশ থেকে প্রায় ছয় মাস আগে ইউরোপ যাত্রা করেন সিলেটের বিলাল। তিনজনের সঙ্গে নানা দেশ ঘুরে লিবিয়ার রাজধানী ত্রিপোলি যাওয়ার পর আরও ৮০ বাংলাদেশির ...

 কাজল মণ্ডল  ইসলামপুর, সংবাদদাতা: ইসলামপুর বিধানসভা উপনির্বাচনের ভোট গ্রহণ শেষ হতেই জয় নিশ্চিত বলে দাবি করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী আবদুল করিম চৌধুরী। ভোটগ্রহণ হয়েছে ...

 নয়াদিল্লি, ২০ মে (পিটিআই): ভোট পরবর্তী এক্সিট পোল নিয়ে প্রশ্ন তুলেছে বিরোধীরা। যদিও গেরুয়া শিবির রীতিমতো উচ্ছ্বসিত। সপ্তম দফার নির্বাচনের পর এক্সিট পোলে ইঙ্গিত মিলেছে, দ্বিতীয়বার ক্ষমতায় ফিরছেন মোদি সরকার। শুধু ফিরছে না। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

যারা বিদ্যার্থী তাদের মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। নানা বিষয়ে খুঁতখুঁতে ভাব জাগবে। গোপন প্রেম থাকলে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩৫: কবি বিহারীলাল চক্রবর্তীর জন্ম
১৯২১: নোবেলজয়ী সোভিয়েত বিজ্ঞানী আন্দ্রে শাখারভের জন্ম
১৯৯১: ভারতের ষষ্ঠ প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.৮৮ টাকা ৯০.১১ টাকা
ইউরো ৭৬.০৬ টাকা ৭৮.৯৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৮৭৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ৫১/৪৭ রাত্রি ১/৪১। মূলা ৫৬/২৩ রাত্রি ৩/৩১। সূ উ ৪/৫৮/১২, অ ৬/৮/০, অমৃতযোগ দিবা ৭/৩৭ মধ্যে পুনঃ ৯/২২ গতে ১১/৫৯ মধ্যে পুনঃ ৩/২৯ গতে ৪/২২ মধ্যে। রাত্রি ৬/৫১ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৫ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৬ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫১ মধ্যে, কালরাত্রি ৭/৩০ গতে ৮/৫০ মধ্যে।
৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ৫২/৪৪/৩৭ রাত্রি ২/৩/৪০। মূলানক্ষত্র ৫৮/১১/৫৫ শেষরাত্রি ৪/১৪/৩৫, সূ উ ৪/৫৭/৪৯, অ ৬/১০/৫, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে ও ৯/২২ গতে ১২/২ মধ্যে ও ৩/৩৬ গতে ৪/৩০ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ মধ্যে ও ১১/৫৮ গতে ২/৪ মধ্যে, বারবেলা ৬/৩৬/৫১ গতে ৮/১৫/৫৩ মধ্যে, কালবেলা ১/১২/৫৯ গতে ২/৫২/১ মধ্যে, কালরাত্রি ৭/৩১/৩ গতে ৮/৫২/১ মধ্যে।
১৫ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
মাধ্যমিকের প্রথম সৌগতকে সাহায্যের আশ্বাস পার্থর
আজ মাধ্যমিকের ফল ঘোষণার পর প্রথম স্থানাধিকারী সৌগত দাসকে ফোন ...বিশদ

04:54:19 PM

১২৮১০ হাওড়া-মুম্বই (সিএসএমটি) মেল আজ রাত ৮টার বদলে রাত ৯:১৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে 

03:53:16 PM

মাধ্যমিকে অকৃতকার্য হওয়ায় পূঃ বর্ধমানের গোপালপুরে আত্মঘাতী ছাত্রী  

03:34:10 PM

খড়্গপুরের আইটিআইয়ের কাছে যুবককে গুলি করে খুন

03:31:00 PM

সোপিয়ানে সেনা-জঙ্গি গুলির লড়াই 

03:21:02 PM

৫০০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:05:01 PM