Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

তারাপীঠে এসে পুজো দিলেন শতাব্দী রায়, গেলেন ফুলিডাঙার মাজারেও

সংবাদদাতা, রামপুরহাট: তৃতীয়বারের জন্য প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর বৃহস্পতিবারই তারাপীঠে তারামায়ের পুজো দিলেন শতাব্দী রায়। তারামায়ের পুজো দিয়ে তিনি ফুলিডাঙার মাজারেও যান। এদিন থেকেই কার্যত শুরু হয়ে গেল তাঁর প্রচারপর্ব।
এদিন তারামায়ের পুজো দেওয়ার পর অনেকটাই আত্মবিশ্বাসীর সুর শোনা গেল শতাব্দী রায়ের গলায়। তাঁর দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নই তৃতীয়বার তাঁকে বীরভূম আসনে জিতিয়ে আনবে। পাশাপাশি বলেন, বিরোধীরা অমিতাভ বচ্চনকে প্রার্থী করলেও আমার পরাজয়ের ভয় নেই।
এদিন তারামায়ের মন্দিরে তাঁকে স্বাগত জানান দলের ব্লক সভাপতি সুকুমার মুখোপাধ্যায় ও মহিলা কর্মীরা। পরে গর্ভগৃহে ঢুকে মাকে স্পর্শ করে পুজো দেন শতাব্দী রায়। সঙ্গে ছিল মেয়ে সামিয়ানা। বেরিয়ে আসার সময় সাংবাদিকদের তিনি বলেন, তারামায়ের আশীর্বাদে দু’বার মানুষের হয়ে কাজ করার সুযোগ পেয়েছি। তাঁর আশীর্বাদ আছে বলেই তৃতীয়বারও প্রার্থী হয়েছি। প্রতিদ্বন্দ্বিতা কার সঙ্গে হবে বলে মনে করছেন? প্রশ্নের উত্তরে তাঁর জবাব, গতবার দ্বিতীয় পজিশনে ছিলেন বিজেপি প্রার্থী। এবারও হয়তো তাদের সঙ্গে লড়াই হবে। কারণ, সিপিএমের অবস্থা খুবই খারাপ। তাঁর বিশ্বাস, গত দু’বারের তুলনায় এবার জয়ের মার্জিন আরও বাড়বে। ব্যাখ্যা দিয়ে তিনি বলেন, প্রথমবার মানুষের ভালোবাসা ছিল। ভরসা ও বিশ্বাসের জায়গা ছিল। কিন্তু, কোনও প্রমাণ ছিল না। দ্বিতীয়বার আমার প্রতি মানুষের মনে বিশ্বাস জন্মেছিল যে ভোট দিয়ে ভুল করিনি। এই ১০ বছরে উন্নয়নের প্রচুর কাজ হয়েছে। মানুষের কাছে তার সুবিধা পৌঁছেছে। শুধু রাস্তাঘাটের উন্নয়ন নয়, ব্যক্তিগতভাবে সবুজশ্রী, কন্যাশ্রী, রূপশ্রী সহ নানা সরকারি প্রকল্পের সুবিধা তাঁরা পেয়েছেন। সেগুলি তো মানুষ মনে রাখবে। তাছাড়া গত ১০ বছরে দলের সংগঠন আরও বৃদ্ধি পেয়েছে। ফলে জয়ের মার্জিন অনেক বেশি হবে।
এর আগে প্রায়ই শতাব্দী রায় বলতেন, সব কাজ হয়ে গিয়েছে। এদিন অবশ্য তারকা প্রার্থী বলেন, ১০০ শতাংশ কাজ হয়নি। এলাকায় কিছু ব্রিজ আছে যেগুলির সংস্কারের প্রয়োজন। এমপি ল্যাডের টাকায় ওই কাজ করা সম্ভব নয়। কেন্দ্র থেকে যাতে ওই ব্রিজগুলি নির্মাণের টাকা আনা যায়, সে ব্যাপারে তৎপর হব। জোট প্রসঙ্গে তিনি বলেন, কংগ্রেস ২ শতাংশে নেমেছে। সিপিএমের অবস্থাও তাই বলে আমি মনে করি। ফলে জোটের কোনও প্রভাব পড়বে না। তাছাড়া এখনও ওরা সিদ্ধান্তেই পৌঁছতে পারেনি জোট হবে কি না। যেখানে উপর তলার নেতারাই জোট করতে পারছেন না, সেখানে নিচুতলার কর্মীরা কী করে সেই জোটকে সমর্থন করবেন? ২০১৬ সালেও জোট করেছিল। কিন্তু, দল আরও ভালো ফল করেছিল।
বীরভূমের মানুষ যে তাঁকে ভালোবাসে তা বারবার জানিয়েছেন গুরুদক্ষিণা সিনেমার এই নায়িকা। তিনি বলেন, এখানকার মানুষ আমাকে অসম্ভব ভালোবাসে। আর অনুব্রত মণ্ডল তো আমাকে বলেছেন, তুমি তিন লাখ ভোট বেশি পেয়ে জিতবে। নিশ্চিন্তে থাকো।
গত পাঁচ বছরের অধিকাংশ সময় শতাব্দী রায় একাই বিভিন্ন গ্রাম ঘুরেছেন। কখনও রাস্তায় যাওয়ার সময় গাড়ি থেকে নেমে দুঃস্থদের হাতে বস্ত্র ও খাবারের প্যাকেট তুলে দিয়েছেন। আবার কখনও প্রতিবন্ধী মানুষের পাশে দাঁড়িয়েছেন। এলাকার স্কুলগুলির উন্নয়ন করেছেন। তাঁর দাবি, এতে জয়ের পথ আরও সুগম হবে।
এদিকে, বিজেপি এই কেন্দ্রে সেলিব্রিটি প্রার্থীকে দাঁড় করাতে চলেছে বলে খবর। তারাও এই কেন্দ্র নিয়ে আশাবাদী। এপ্রসঙ্গে শতাব্দী রায় বলেন, যে সেলিব্রিটিদের আনছে, তাঁরা কেউই আমার বরাবর নয়। তবে এটা আমার অহংকার নয়। যদি আমার সমকক্ষ কেউ আসে, তাহলেও কোনও ব্যাপার নয়। সেক্ষেত্রে অমিতাভ বচ্চন প্রার্থী হলেও যে কোনও ফ্যাক্টর নয়, সেটাও বুঝিয়ে দিয়েছেন তিনি।
এদিন মন্দির থেকে বেরিয়ে তারাপীঠে দলীয় কার্যালয়ে কর্মীদের সঙ্গে বৈঠক করে ভোটের জন্য সর্বশক্তি নিয়োগ করে ঝাঁপিয়ে পড়ার জন্য বলেন। পরে ফুলিডাঙার মাজারে যান তিনি। দুপুরে রামপুরহাটের তুম্বনীতে শ্যামপাহাড়ি রামকৃষ্ণ শিক্ষাপীঠের প্রতিষ্ঠাতা তথা এলাকার শিক্ষাবিদ মুকুন্দবিহারী সাহার স্মরণসভায় যোগ দেন শতাব্দী রায়। আজ, শুক্রবার সাঁইথিয়ার নন্দিকেশরী মন্দিরেও পুজো দেবেন তিনি।

‘কাজের মানুষ’ অসিত মালকে জেতাতে বোলপুরে টার্গেট বেঁধে দিলেন অনুব্রত

বিএনএ, সিউড়ি: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পর বৃহস্পতিবার প্রথম বোলপুরে কর্মী সম্মেলন করলেন অনুব্রত মণ্ডল। আর সেই সম্মেলনে বোলপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মালকে কাজের মানুষ বলে পরিচয় করিয়ে দিলেন। একইসঙ্গে বোলপুর বিধানসভা কেন্দ্র থেকেই এক লক্ষ ভোটের লিড দিতে হবে বলে টার্গেট বেঁধে দিলেন তিনি।
বিশদ

 প্রার্থীকে জেতাতে আধুনিক প্রযুক্তি ব্যবহারের উপর জোর দিতে চান তেহট্টের তৃণমূল কর্মীরা

সংবাদদাতা, তেহট্ট: কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের প্রার্থী মহুয়া মৈত্রকে জেতাতে আধুনিক প্রযুক্তি ব্যবহারের উপর জোর দিতে চাইছেন তেহট্টে তৃণমূল কর্মীরা। করিমপুরের জয়লাভের ক্ষেত্রেও প্রযুক্তি ব্যবহারের উপর গুরুত্ব দিয়েছিলেন তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র। এলাকার তৃণমূল কর্মীরা বলেন, মহুয়া মৈত্র শুধু লড়াকু নেত্রী নন।
বিশদ

আশীর্বাদ করলেন আবেগপ্রবণ বাসিন্দারা
নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন সত্যজিৎ জায়া রুপালি

 অভিমন্যু মাহাত, ফুলবাড়ি ও সুদেব দাস, রানাঘাট, বিএনএ: নিজের গ্রাম থেকেই প্রচার শুরু করলেন নিহত বিধায়ক সত্যজিৎ বিশ্বাসের স্ত্রী রুপালি বিশ্বাস। বৃহস্পতিবার ফুলবাড়ি গ্রামে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইলেন তিনি। কেউ তাঁকে ফিরিয়ে দিলেন না। বরং ফুলবাড়ির প্রত্যেকেই আবেগপ্রবণ হয়ে উঠলেন।
বিশদ

প্রার্থী সুব্রত, বাঁকুড়ায় এককাট্টা তৃণমূলের সব গোষ্ঠী

 বিএনএ, বাঁকুড়া ও সংবাদদাতা, বিষ্ণুপুর: পঞ্চায়েত ও জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় প্রার্থী হওয়ায় বাঁকুড়ায় তৃণমূলের সব স্তরের নেতা ও কর্মীরা গোষ্ঠীদ্বন্দ্ব ভুলে এককাট্টা হয়ে প্রচারে নামতে চলেছেন। জেলা তৃণমূল কংগ্রেস সূত্রে এমনটাই জানা গিয়েছে।
বিশদ

 নন্দীগ্রাম ১ লক্ষ ভোটের লিড দেবে, ১৪ মার্চের সভায় বললেন শুভেন্দু

 বিশ্বজিৎ মাইতি  নন্দীগ্রাম, বিএনএ: আসন্ন লোকসভা ভোটে জমি আন্দোলনের পীঠস্থান নন্দীগ্রাম ১ লক্ষ ভোটের লিড দেবে। বৃহস্পতিবার বিকেলে ১৪ মার্চের শহিদ স্মরণ উপলক্ষে নন্দীগ্রাম সীতানন্দ কলেজ মাঠের জনসভায় দলের প্রার্থীকে পাশে বসিয়ে একথা বলেন জমি আন্দোলনের কাণ্ডারি শুভেন্দু অধিকারী।
বিশদ

গরম পড়তেই জঙ্গিপুর ও রঘুনাথগঞ্জে পানীয় জলের তীব্র সঙ্কট

 সংবাদদাতা, জঙ্গিপুর: গরম পড়তেই রঘুনাথগঞ্জ ও জঙ্গিপুরে পরিস্রুত পানীয় জলের সঙ্কট শুরু হয়েছে। ভূগর্ভস্থ জলস্তর নামতে শুরু করায় শহরের সমস্ত নলকূপই কার্যত অচল হয়ে পড়ছে। পানীয়জলের ভরসা একমাত্র পুরসভার পাইপলাইনের জল। কিন্তু, সেই জলও মেলে না অধিকাংশ এলাকায়। দরকার আরও সাবপাম্পিং স্টেশন।
বিশদ

 জেলা পরিষদে প্রাক্তন কবাডি খেলোয়াড়কে নিগ্রহে অভিযুক্ত ঠিকাদার, চাঞ্চল্য

সংবাদদাতা, বর্ধমান: পূর্ব বর্ধমান জেলা পরিষদে নিজের কাজে এসে ঠিকাদারের হাতে আক্রান্ত হলেন রাজ্যের প্রাক্তন কবাডি খেলোয়াড় হাবিব আলি। কৃষি কর্মাধ্যক্ষের ঘরে হাবিব বসে থাকার সময় আচমকা এক ঠিকাদার এসে তাঁকে টেন্ডারের কাগজপত্র তুলে নিতে বলে। জমার কলার ধরে তাঁকে টানা-হ্যাঁচড়া করা হয়। ধাক্কাধাক্কিও করা হয় বলে অভিযোগ।
বিশদ

 ভোটে গোলমালের আশঙ্কা, পুলিস মুচলেকা লেখাল অভিযুক্তদের দিয়ে

  বিএনএ, বহরমপুর: মাত্র দু’মাসের মধ্যে মুর্শিদাবাদ জেলায় প্রায় ৭ হাজার জনকে বাউন্ড-ডাউন করা হয়েছে। লোকসভা ভোটে গোলমাল পাকানোর আশঙ্কায় তাদেরকে বাউন্ড-ডাউন করেছে জেলা পুলিস। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখার ব্যাপারে মুচলেকা লিখিয়ে নেওয়ার পর প্রত্যেক অভিযুক্তকে সতর্ক করা হয়েছে।
বিশদ

বিয়েবাড়ি থেকে ফেরার পথে
ঘাটাল-পাঁশকুড়া সড়কে মর্মান্তিক দুর্ঘটনায় বাবা-মেয়ে সহ মৃত ৩, জখম ৬

 সংবাদদাতা, ঘাটাল: বিয়েবাড়ি থেকে ফেরার পথে এক মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাবা-মেয়ে সহ তিনজন মারা গিয়েছেন। ঘটনায় জখম হয়েছেন আরও ছ’জন। বুধবার রাতে ঘাটাল-পাঁশকুড়া সড়কের সোনামুই বিএড কলেজের সামনে এই ঘটনা ঘটে।
বিশদ

 আজ জেলায় জেলায় অন্তত ৫০ শতাংশ বুথে অ্যাপের মহড়া শেষ করার নির্দেশ কমিশনের

 বিএনএ, মেদিনীপুর: আজ, শুক্রবারের মধ্যে প্রতিটি জেলার অন্তত ৫০ শতাংশ বুথে অ্যাপ সংক্রান্ত মহড়া শেষ করার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। প্রসঙ্গত, এবার অ্যাপের মাধ্যমে মোবাইল নম্বর রেজিস্ট্রেশনের পর প্রিসাইডিং অফিসার, সেক্টর অফিসাররা ভোটের দিন এসএমএসে সব তথ্য কমিশনকে জানাবেন।
বিশদ

প্রার্থীই ঘোষণা হয়নি, ব্যাকফুটে বিরোধী সব দল
পূর্ব বর্ধমানে প্রথম রাউন্ডের প্রচারে অনেক এগিয়ে তৃণমূল

বিএনএ, বর্ধমান: দলীয় প্রার্থীদের নিয়ে তৃণমূল কংগ্রেস পুরোদমে প্রচারে নামলেও প্রার্থী চূড়ান্ত না হওয়ায় বিরোধী দলগুলি ভোটপ্রচারে প্রথম রাউন্ডে অনেকটা পিছিয়ে পড়েছে। পূর্ব বর্ধমান জেলায় ভোটের ময়দানে এখনও অবধি একতরফা খেলছে রাজ্যের শাসকদল। প্রার্থী কবে ঠিক হবে তা নিয়ে অধীর অপেক্ষায় বিজেপি, সিপিএম ও কংগ্রেস নেতৃত্ব।
বিশদ

 কুলটিতে ট্রাকের ধাক্কায় ইলেক্ট্রিক পোল ভেঙে যাওয়ায় উত্তেজনা

 বিএনএ, আসানসোল: কুলটির শিয়ালডাঙায় ট্রাকের ধাক্কায় একটি ইলেক্ট্রিক পোল ভেঙে যাওয়ায় বৃহস্পতিবার উত্তেজনা ছড়ায়। ঘটনার প্রতিবাদে এলাকার লোকজন বিক্ষোভ দেখাতে থাকেন। বাসিন্দাদের অভিযোগ, ওই ট্রাকে কয়লাপাচার করা হয়। প্রতিদিনই দুপুরের দিকে ফাঁকা ট্রাকগুলি স্টেশন রোড হয়ে কয়লা খাদানে যায়।
বিশদ

কাটোয়া হাসপাতালে থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুকে ভুল রক্ত দেওয়ার ঘটনায় রিপোর্ট তলব সিএমওএইচে

সংবাদদাতা, কাটোয়া: কাটোয়া মহকুমা হাসপাতালে থ্যালাসেমিয়া আক্রান্ত শিশুকে ভুল রক্ত দেওয়ার ঘটনায় হাসপাতাল সুপারকে তদন্ত করে রিপোর্ট পাঠানোর নির্দেশ দিলেন পূর্ব বর্ধমানের সিএমওএইচ। 
বিশদ

কান্দিতে তৃণমূল জোরকদমে প্রচার শুরু করলেও ময়দানে নামেনি কংগ্রেস

  সংবাদদাতা, কান্দি: কান্দিতে বহরমপুর লোকসভা কেন্দ্রের প্রার্থীর হয়ে তৃণমূল প্রচার শুরু করলেও সেভাবে ময়দানে নামেনি কংগ্রেস। জানা গিয়েছে, আগামী সোমবার কর্মিসভার মধ্য দিয়ে কান্দি মহকুমা এলাকায় কংগ্রেস ভোটপ্রচার শুরু করতে চলেছে। ওইদিন এলাকার প্রায় ২০০জন সক্রিয় কর্মী নিয়ে কান্দিতে সভা হবে।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাইকোর্টের নির্দেশ সত্ত্বেও প্রায় তিন বছরে কয়েকটি চিঠির হাতের লেখা সম্পর্কে রিপোর্ট দেয়নি সিআইডি। অথচ, সেইসব চিঠিতে টাকা চেয়ে হুমকি ছাড়াও বিচারবিভাগ সম্পর্কে মারাত্মক অসম্মানজনক মন্তব্য রয়েছে। ...

  সংবাদদাতা, নকশালবাড়ি: শিলিগুড়ি মহকুমার নকশালবাড়ি ব্লকের প্রায় লক্ষাধিক বাসিন্দা আজও ডিজিটাল রেশন কার্ড পাননি। তিন বছর আগে তাঁরা খাদ্য দপ্তরে এই কার্ডের জন্য আবেদন করেছেন। কিন্তু সেই কার্ড না পাওয়ায় লোকসভা ভোটের আগে বাসিন্দাদের মধ্যে নতুন করে ক্ষোভ ছড়িয়েছে। ...

 লন্ডন, ১৪ মার্চ (পিটিআই): বুধবার রাতে চুক্তিহীন ব্রেক্সিটের বিপক্ষে ভোট দিয়ে সরকারকে দ্বিতীয়বার ধাক্কা দিয়েছেন হাউস অব কমন্সের সদস্যরা। কার্যত কোণঠাসা হয়ে পড়া ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরিজা মে ভেঙে পড়তে নারাজ। আগামী সপ্তাহের কোনও একটি দিনে শেষবারের মতো চেষ্টা করে দেখতে ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আগামী লোকসভা ভোটে হাওড়া জেলার ১৩ হাজার ৫৮২ জন শারীরিকভাবে প্রতিবন্ধী মানুষ তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাঁদের মধ্যে ১৪১৯ জন দৃষ্টিহীন, ২৩০৬ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর
১৮৯২ – লিভারপুল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়।
১৮৭২ - ভারতীয় সাক্ষ্য আইন প্রবর্তন।
১৯০৪ - স্বনামধন্য বাঙালি কবি ও লেখক অন্নদাশঙ্কর রায়ের জন্ম
১৯৩৪: রাজনীতিক কাঁসিরামের জন্ম
১৯৩৭ - পৃথিবীর প্রথম ব্লাডব্যাংক চালু হয় শিকাগোতে
১৯৩৯ - বাঙালি ভ্রমণ কাহিনী, রম্যরচনা ও উপন্যাস লেখক জলধর সেনের মৃত্যু
১৯৭৬: অভিনেতা অভয় দেওলের জন্ম
১৯৭৭: অভিনেতা যিশু সেনগুপ্তের জন্ম
১৯৮৩: সঙ্গীতশিল্পী হানি সিংয়ের জন্ম
১৯৮৫ – প্রথম ইন্টারনেট ডোমেইন নাম নিবন্ধিত হয়। (symbolics.com)





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭০ টাকা ৭০.৩৯ টাকা
পাউন্ড ৯০.৬৮ টাকা ৯৩.৯৭ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী ৪৯/৪৭ রাত্রি ১/৪৫। আর্দ্রা ৫৪/৪৫ রাত্রি ৩/৪৪। সূ উ ৫/৪৯/৫৫, অ ৫/৪১/৫৩, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/৭ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/২২ গতে ৪/১১ মধ্যে, বারবেলা ৮/৪৮ গতে ১১/৪৬ মধ্যে, কালরাত্রি ৮/৪৩ গতে ১০/১৫ মধ্যে।
৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী রাত্রি ৯/০/৫০। আর্দ্রানক্ষত্র রাত্রি ১১/৩২/৪৫, সূ উ ৫/৫০/২৮, অ ৫/৪০/৪৯, অমৃতযোগ দিবা ৭/২৫/১১ মধ্যে ও ৮/১২/৩২ থেকে ১০/৩৪/৩৬ মধ্যে ও ১২/৫৬/৫১ থেকে ২/৩১/২৪ মধ্যে ও ৪/৬/৬ থেকে ৫/৪০/৪৯ মধ্যে এবং রাত্রি ৭/১৮/৬ থেকে ৮/৫৫/২৩ মধ্যে ও ৩/২৪/৩২ থেকে ৪/১৩/১১ মধ্যে, বারবেলা ৮/৪৩/৩ থেকে ১০/১৬/৫১ মধ্যে, কালবেলা ১০/১৬/৫১ থেকে ১১/৪৫/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৩/১৪ থেকে ১০/১৪/২৬ মধ্যে।
 ৭ রজব
এই মুহূর্তে
দাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস 
টোটোকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল কনেযাত্রীবোঝাই বাস। ...বিশদ

07:55:31 PM

২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামেরা 
১৭টি আসন ছেড়ে ২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামফ্রন্ট। ...বিশদ

06:51:12 PM

আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা 
আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে ...বিশদ

05:01:43 PM

২৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স

04:02:07 PM

নিউজিল্যান্ডের মসজিদে হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৯ 

02:22:06 PM

মাদারিহাটে গাড়িতে ধাক্কা মারল ট্রাক, জখম ১০ 

01:36:00 PM