দক্ষিণবঙ্গ
 
 

 নদীয়ার বেথুয়াডহরিতে ঘোষেদের দুধের দাম বৃদ্ধির দাবিতে রাস্তায় দুধ ফেলে অবরোধ। নিজস্ব চিত্র

দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে, বাজকুলের সভায় বললেন মমতা

বিশ্বজিৎ মাইতি, বাজকুল, বিএনএ: দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে। এখানে সাত কিলোমিটার দীর্ঘ মেরিন ড্রাইভ তৈরি হচ্ছে। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বিশ্ববাংলা পার্ক হয়েছে। নতুন রাস্তা ও ব্রিজ হচ্ছে। আর দু’টি ব্রিজ হয়ে গেলে মুম্বইয়ের মতো মেরিন ড্রাইভ তৈরি হয়ে যাবে। যা উপভোগ করতে পর্যটকে ভরে যাবে রূপসী দীঘা। বুধবার দুপুরে বাজকুল কলেজ মাঠে সরকারি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দীঘা ও তমলুক রেল লাইন তৈরির ইতিহাস স্মরণ করিয়ে বলেন, নন্দীগ্রাম পর্যন্ত রেলপথ তৈরি করে দিয়েছিলাম। ওরা সেই কাজ সম্পূর্ণ না করে ফেলে রেখেছে। আমরা আবার সুযোগ পেলে ওই কাজ সম্পূর্ণ করব। বেকার যুবক-যুবতীদের উদ্দেশে তিনি বলেন, হলদিয়া ও দীঘাকে কেন্দ্র করে কত কাজের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে কারও বাইরে যাওয়ার দরকার নেই। সকলে বাড়িতে বসে কাজ করতে পারবেন।
এদিন দুপুর ১টা ৫ মিনিট নাগাদ বাজকুল কলেজ মাঠের সভায় পৌঁছন মুখ্যমন্ত্রী। সভায় পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি ছাড়াও জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস, দুই সংসদ সদস্য, বিধায়ক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, পুরসভার চেয়ারম্যানদের পাশাপাশি পুলিস ও প্রশাসনিক আধিকারিকরা উপস্থিত ছিলেন।
এদিন মুখ্যমন্ত্রী বলেন, দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে। যাঁরাই এখন দীঘায় আসছেন, তাঁরা বলছেন কী ছিল, কী হয়ে গিয়েছে! নিজেরা গেলেও দেখতে পাবেন কী পরিবর্তন হয়েছে। এখন দীঘায় কত পর্যটক আসছে। আমি চাই আপনাদের বাড়ির ছেলেমেয়েরা এখানেই কাজ করবে। হলদিয়া ও দীঘাকে কেন্দ্র করে কত কাজের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে কারও বাইরে যাওয়ার দরকার নেই। বাড়িতে থেকেই সকলে কাজ করতে পারবে।
তিনি আরও বলেন, তমলুক রাজবাড়ি সহ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পর্যটন কেন্দ্রে আরও বেশি করে হোম ট্যুরিজম তৈরি করতে হবে। আমরা মন্দারমণিতে বাড়িতে বাড়িতে হোম ট্যুরিজম করছি। আমরা দেড় লক্ষ টাকা দিয়ে বাড়ি তৈরি করে দিচ্ছি। বাড়িতে সুন্দর টিভি লাগিয়ে দেওয়া হচ্ছে। সুন্দর করে বায়ো টয়লেট তৈরি করা হচ্ছে। ওখানে ট্যুরিস্টরা থাকবে। আপনি ওই বাড়িতে থাকার ভাড়া ও খাবারের খরচ নেবেন। জেলা প্রশাসনের উদ্যোগে তৈরি ‘পিঙ্ক ক্যাবের’ভূয়সী প্রশংসা করে বলেন, এইভাবে মহিলারাও আগামী দিনে এগিয়ে যাবেন। এরপরই বিরোধীদের আক্রমণ করে বলেন, কপালেশ্বরী, কেলেঘাইয়ের বন্যায় রোজ যখন গ্রামের পর গ্রাম ভাসতো, তখন কোথায় ছিলেন সকলে? এই কাজ কে করেছে? আমরাই ওই কাজ করেছি। স্বাধীনতার পর এখানে একটি বিশ্ববিদ্যালয় দেয়নি। মহিষাদলে আমরা গান্ধীজির নামে বিশ্ববিদ্যালয় করেছি। তমলুকে মেডিক্যাল কলেজ করা হচ্ছে। হলদিয়ায় ২০ হাজার কোটি টাকা ইনভেস্ট হচ্ছে। আরও ইনভেস্ট আসছে। তাজপুর বন্দর অনুমোদন পেয়ে গিয়েছে। এইসব কাজ সম্পূর্ণ হলে আরও অনেক নতুন শিল্প তৈরি হবে। রাস্তাঘাট চওড়া হচ্ছে, নতুন ডিগ্রি কলেজ, আইটিআই, সুপার স্পেশালিটি হাসপাতাল হয়েছে। ১১০০ কোটি টাকার জলের প্রকল্প নেওয়া হয়েছে। ২৩০০ কোটি টাকার পানীয় জলের প্রকল্প নেওয়া হচ্ছে। মা ও শিশুদের জন্য কাঁথিতে ১৩০ বেডের হাসপাতাল তৈরি করা হচ্ছে। বাজকুলের মানুষের মনে আছে, দীঘা তমলুকের রেল লাইনের দাবি কতদিন ধরে করছিলেন? এই কাজ কে করেছে? এই রেল লাইন আমি ৯ মাসে করে দিয়েছি। এমনকী নন্দীগ্রাম পর্যন্ত লাইন করে দিয়েছিলাম। এরা এই কাজ সম্পূর্ণ না করে ফেলে রেখে দিয়েছে। মাথায় রাখবেন, আমরা আবার সুযোগ পেলে এটা তৈরি করব। ময়নাকে মাছ চাষের মডেল তৈরি করা হচ্ছে। সারা রাজ্যে এই মডেল ছড়িয়ে দেওয়া হচ্ছে। বিনামূল্যে হাঁস, মুরগি ও ছাগলের বাচ্চা দেওয়া হচ্ছে। আমরা চাই আরও বেশি করে হাঁস ও মুরগির পোলট্রি হোক। যদি কেউ করতে চান তাহলে পঞ্চায়েত, বিডিও ও জেলা পরিষদের সঙ্গে যোগাযোগ করলে ওরা ব্যবস্থা করে দেবে। কবে থেকে বলছি ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করে দাও। কিছুতেই করছে না। ওটা কার্যকর হলে এই জেলায় বন্যার কোনও চিহ্ন থাকবে না। এরপর তিনি আরও বলেন, রেশন দোকান যেন ভালো করে চলে, তা দেখতে হবে। ওজন যেন ঠিক থাকে। মানবিক ভাতা, বিধবাভাতা, কিষাণভাতা সহ সরকারি প্রকল্পের কার্ড মানুষের হাতে যেন থাকে, তা নিশ্চিত করতে হবে।
এদিন শুভেন্দুবাবু বলেন, তাম্রলিপ্তের সংগ্রামী ইতিহাসের জেলা পূর্ব মেদিনীপুর। এক হাতে শাঁখ, এক হাতে তেরঙ্গা পতাকা, মুখে বন্দেমাতরম ধ্বনি দিতে দিতে শহিদ হয়েছেন মাতঙ্গিনী হাজরা। নন্দীগ্রামে গণআন্দোলন হয়েছে। আমাদের আবার একবার শান্তিপূর্ণ অহিংস আন্দোলনের মাধ্যমে সাম্প্রদায়িক সরকারকে দিল্লি থেকে সরিয়ে ভারতবর্ষে সুশাসন ও বাংলার শান্তি ফেরানোর জন্য গণআন্দোলনে ঝাঁপাতে হবে। আমাদের নেত্রীকে ধমকে, চমকে ভয় দেখিয়ে লাভ হবে না। তার কাছ থেকে ভালোবাসা দিয়ে পাওয়া যাবে। শিশির অধিকারী বলেন, আমরা মেদিনীপুরের মাটি থেকে আওয়াজ তুলছি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে চাই।
গোপীবল্লভপুর-২ ব্লকের বালি খাদানগুলি পরিদর্শনে জেলাশাসক

 সংবাদদাতা, ঝাড়গ্রাম: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই বুধবার গোপীবল্লভপুর-২ ব্লকে বালি খাদানগুলি আচমকা সরজমিনে পরিদর্শন করলেন ঝাড়গ্রামের জেলাশাসক আয়েষা রানি এ। এদিন জেলাশাসক খাদানে গিয়ে দেখতে পান বেশকিছু জায়গায় অবৈধভাবে বালি তোলা হচ্ছে।
বিশদ

বরাবাজারের বেড়াদায় সিভিক ভলান্টিয়ারদের হুঁশিয়ারি দিয়ে মাওবাদী পোস্টার, চাঞ্চল্য

 সংবাদদাতা, পুরুলিয়া: সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে হুঁশিয়ারির দিয়ে বুধবার বরাবাজার থানার বেড়াদা এলাকায় মাওবাদী পোস্টার উদ্ধারের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বিশদ

কৃষ্ণনগরে বেসরকারি ঋণদান
সংস্থার কর্মীকে গুলি করে খুন

বিএনএ, কৃষ্ণনগর: বুধবার সন্ধ্যায় ৩৪নম্বর জাতীয় সড়কে কৃষ্ণনগর কোতোয়ালি থানার কালীরহাটে একটি বেসরকারি ঋণদান সংস্থার কর্মীকে গুলি করে খুন করল দুষ্কৃতীরা। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, সংস্থার কর্মীর কাছে টাকার ব্যাগ ছিল। তা ছিনতাই করে নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। 
বিশদ

রঘুনাথপুরে বললেন মানস ভুঁইয়া
২০১৯ সালে নতুন ভারত গড়বেন মমতা

সংবাদদাতা, রঘুনাথপুর: ২০১৯ মমতা বন্দ্যোপাধ্যায় নতুন ভারত গঠন করবেন। বুধবার রঘুনাথপুর মহকুমার পাড়ার মহুলা ময়দানের জনসভায় একথা বলেন তৃণমূলের রাজ্যসভার সদস্য মানস ভুঁইয়া।
বিশদ

Loading...
বিয়েবাড়ির অনুষ্ঠানে
কৃষ্ণনগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে ভোজালির কোপ, গ্রেপ্তার ৩

বিএনএ, কৃষ্ণনগর: মঙ্গলবার রাতে কৃষ্ণনগর কোতোয়ালি থানার সীমান্তপল্লিতে বিয়েবাড়ির বউভাত অনুষ্ঠানে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভোজালির কোপে জখম হলেন এক যুবক। তাঁকে গুরুতর জখম অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিস জানিয়েছে, এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
বিশদ

মদ খাওয়ার টাকা না দেওয়ায়
মেমারিতে বাবার বিরুদ্ধে মেয়েকে পুড়িয়ে মারার অভিযোগ

সংবাদদাতা, বর্ধমান: মেমারি থানার হাটপুকুরে মদ খাওয়ার টাকা না দেওয়ায় মেয়েকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। বিষয়টি জানাজানি হতেই এলাকার বাসিন্দারা অভিযুক্তকে বেধড়ক মারধর করেন। মেমারি হাসপাতালে তার চিকিৎসা হয়। মৃতার নাম সরস্বতী ক্ষেত্রপাল(১৯)।
বিশদ

Loading...
হাঁসুয়ার কোপে গুরুতর জখম শিশুর প্রাণ বাঁচাল ভবানীপুর থানার পুলিস

 সংবাদদাতা, হলদিয়া: হাঁসুয়ার কোপে গুরুতর জখম শিশুর প্রাণ বাঁচাল হলদিয়ার ভবানীপুর থানার পুলিস। মরণাপন্ন শিশুটির চিকিৎসার জন্য ৫০হাজার টাকা অর্থসাহায্য দিয়ে পুলিসের মানবিক মুখের উদাহরণ তৈরি করল ভবানীপুর থানা।
বিশদ

পুরুলিয়ায় বালি পাচার রুখতে গিয়ে মাফিয়াদের হাতে আক্রান্ত সিভিক ভলান্টিয়ার, গ্রেপ্তার ১

সংবাদদাতা, পুরুলিয়া: মুখ্যমন্ত্রীর নির্দেশের পর বালি পাচার রুখতে গিয়ে বুধবার সকালে পুরুলিয়া মফস্সল থানা এলাকায় কাঁসাই নদীর কোটলয় ঘাটে বালি মাফিয়াদের হাতে আক্রান্ত হলেন দুই সিভিক ভলান্টিয়ার।
বিশদ

প্রসূতিকে বাড়ি পৌঁছে টাকা দাবি মাতৃযান চালকের, চাঞ্চল্য বর্ধমানে

সংবাদদাতা, বর্ধমান: মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারিকে বুড়ো আঙুল দেখিয়ে প্রসূতি ও তাঁর পরিজনদের বাড়ি পৌঁছে দিয়ে ৫০০টাকা দাবি করল বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মাতৃযানের চালক। মন্তেশ্বর থানার ভাণ্ডারপুর গ্রামের বাসিন্দা ওই প্রসূতির দাদা মনিরুল শেখ হাসপাতাল কর্তৃপক্ষের কাছে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেন।
বিশদ

 জামালপুরে পুলিস ও ভূমি দপ্তরের কর্মীদের উপর হামলার অভিযোগে গ্রেপ্তার ৮

  সংবাদদাতা, বর্ধমান: জামালপুরে বালির গাড়ি পরীক্ষার সময় পুলিস ও ভূমি ও ভূমি রাজস্ব দপ্তরের কর্মীদের উপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের নাম সৈয়দ গিয়াসউদ্দিন, সালেক মহম্মদ, বিশ্বজিৎ পাকড়ে, সৈয়দ নাসিরউদ্দিন, সৈয়দ মোমিনউদ্দিন, শেখ সামিনুর, শেখ সাবিরউদ্দিন ও বিকাশ বসু।
বিশদ

হিন্দু-মুসলিম ভিন্ন পরিচয়ে ৪টি বিয়ে করা
কীর্তিমান মুজিবুর বর্ধমানে দেড় বছর ঘরজামাই থেকে আচমকা চম্পট দিয়েছিল

 বিএনএ, বর্ধমান: কখনও হিন্দু আবার কখনও মুসলিম পরিচয়ে চারটি বিয়ে করা কীর্তিমান শেখ মুজিবুর রহমান বর্ধমান-১ ব্লকের বাঘাড়-১ গ্রাম পঞ্চায়েতের গোপালপুর গ্রামে রহমত খানের বাড়িতে দেড় বছর ঘরজামাই ছিল। রহমত সাহেবের বড় মেয়েকে বিয়ের পর কিছুদিন স্বামী হিসেবে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছে।
বিশদ

  বিষমদ কোন পথে নদীয়ায় আসে, সূত্র খুঁজছে সিআইডি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বিষমদ কোন পথে ঝাড়খণ্ড থেকে নদীয়ায় পাচার হচ্ছে, তার সূত্র খোঁজার চেষ্টা করছে সিআইডি। স্থানীয়দের মধ্যে কারা এই কারবারে জড়িত, তাদের চিহ্নিত করেই এর রহস্যভেদ করার চেষ্টা হচ্ছে।
বিশদ

আরামবাগ হাসপাতাল থেকে এইচডিইউ ইউনিট সুপার স্পেশালিটিতে স্থানান্তরিত হল

 বিএনএ, আরামবাগ: আরামবাগ মহকুমা হাসপাতাল থেকে এইচডিইউ(হাই ডিপেন্ডেন্ট ইউনিট) ইউনিট সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হল। সম্প্রতি সেখানে ওই ইউনিটের রোগীদের স্থানান্তরিত করা হল।
বিশদ

কর্মী নিয়োগ নিয়ে
দুর্গাপুরে বিদ্রোহী কাউন্সিলারদের সঙ্গে তৃণমূলের জেলা সভাপতির বৈঠকেও সমাধান অধরা

বিএনএ, আসানসোল: কর্মী নিয়োগ নিয়ে বুধবার দুর্গাপুর পুরসভার বিদ্রোহী কাউন্সিলারদের সঙ্গে তৃণমূলের জেলা সভাপতি ভি শিবদাসন দাসু বৈঠক করলেও সমাধান সূত্র বের হল না। বিদ্রোহী কাউন্সিলাররা নিজেদের সিদ্ধান্তে অনড়। যদিও তাঁদের ভূমিকা দলীয় নেতৃত্ব ভালোভাবে দেখছে না বলে তৃণমূল সূত্রে জানা গিয়েছে।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 লন্ডন, ৫ ডিসেম্বর: গত ১৪ মে ভারতীয় বংশোদ্ভূত ফার্মাসিস্ট জেসিকা প্যাটেলকে (৩৪) খুনের মামলায় তাঁর স্বামী মিতেশ প্যাটেলকে (৩৭) দোষী সাব্যস্ত করল ব্রিটেনের আদালত। উত্তর ইংল্যান্ডের মিডলসবরোর বাড়িতে জেসিকার হাত বেঁধে সুপার মার্কেটের প্লাস্টিক ব্যাগ দিয়ে শ্বাসরোধ করে খুন করে ...

নয়াদিল্লি, ৫ ডিসেম্বর (পিটিআই): সিবিআই ডিরেক্টর অলোক ভার্মা এবং স্পেশ্যাল ডিরেক্টর রাকেশ আস্থানার লড়াই কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সির বদনাম করছে। শীর্ষ আদালতে এমনই দাবি কেন্দ্রের। প্রধান বিচারপতি রঞ্জন গগৈ, বিচারপতি এস কে কাউল এবং কে এম যোশেফের নেতৃত্বাধীন বেঞ্চের সামনে সিবিআইয়ের ...

 সংবাদদাতা, আলিপুরদুয়ার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আলিপুরদুয়ারের চা বাগানগুলিতে গিয়ে জেলা খাদ্যদপ্তর চা শ্রমিকদের রেশন কার্ডের আবেদনপত্র নেওয়ার কাজ শুরু করেছে। এতদিন শ্রমিকরা বাগানের কাজ বন্ধ রেখে শহরে এসে রেশন কার্ডের জন্য আবেদনপত্র জমা করতেন। এতে তাঁদের একদিনের মজুরি নষ্ট ...

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: জয়পুর থানার পারবাকসির একটি সরকারি সাহায্যপ্রাপ্ত হোমে নাবালিকাদের যৌন নির্যাতনের অভিযোগে মঙ্গলবার রাতে হোমের মহিলা সুপারিনটেনডেন্ট পম্পা পাত্রকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতকে বুধবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাঁকে বৃহস্পতিবার ফের আদালতে হাজির করার নির্দেশ দেন। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে দ্বিধাদ্বন্দ্ব থাকবে। কারও কথায় মর্মাহত হতে হবে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কর্মে সুনাম ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: জার্মান দার্শনিক ম্যাক্সমুলারের জন্ম
১৮৫৩: ঐতিহাসিক ও শিক্ষাবিদ হরপ্রসাদ শাস্ত্রীর জন্ম
১৯৫৬: দলিত আন্দোলনের নেতা ভীমরাওজি রামাজি আম্বেদকরের মৃত্যু
১৯৮৫: ক্রিকেটার আর পি সিংয়ের জন্ম
১৯৯২: অযোধ্যার বিতর্কিত সৌধ ধ্বংস

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯৪ টাকা ৭১.৬৪ টাকা
পাউন্ড ৮৮.৩০ টাকা ৯১.৫২ টাকা
ইউরো ৭৮.৬৮ টাকা ৮১.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৫৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, চতুর্দশী ১৫/১৩ দিবা ঘ ১২/১২। নক্ষত্র- অনুরাধা ৫৬/১১ রাত্রি ঘ ৪/৩৫, সূ উ ৬/৭/৩, অ ৪/৪৭/৫৫, অমৃতযোগ দিবা ঘ ৭/৩২ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৩৯ মধ্যে। রাত্রি ৫/৫১ গতে ৯/১৪ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/২৭ মধ্যে পুনঃ ৪/২০ গতে উদয়াবধি। বারবেলা ঘ ২/৮ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ১১/২৭ গতে ১/৭ মধ্যে।
১৯ অগ্রহায়ণ ১৪২৫, ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, চতুর্দশী রাত্রি ১২/৩/৪০। অনুরাধানক্ষত্র রাত্রিশেষ ঘ ৪/৫৮/৪৮। সূ উ ৬/৭/৮, অ ৪/৪৭/১৩, অমৃতযোগ দিবা ঘ ৭/৩২/২৯ মধ্যে ও ঘ ১/১৩/৫১ থেকে ঘ ২/৩৯/১২ মধ্যে এবং রাত্রি ৫/৪০/৩৩ থেকে ঘ ৯/১৩/৫১ মধ্যে ও ঘ ১১/৫৩/৫০ থেকে ৩/২৭/৯ মধ্যে ও ঘ ৪/২০/২৮ থেকে ৬/৭/৪৭ মধ্যে। বারবেলা ৩/২৭/১৩ থেকে ৪/৪৭/১৩ মধ্যে, কালবেলা ২/৭/১২ থেকে ঘ ৩/২৭/১৩ মধ্যে, কালরাত্রি ১১/২৭/১০ থেকে ঘ ১/৭/১০ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আপাতত রথযাত্রা স্থগিত, জানাল হাইকোর্ট 
আপাতত রথযাত্রার অনুমতি দিল না হাইকোর্ট। এত অল্প সময়ে পুলিসের ...বিশদ

05:14:00 PM

 কমাণ্ড হাসপাতালের নির্মিয়মাণ বাড়ির ছাদ থেকে ঝাঁপ কিশোরীর

04:43:00 PM

৫৭২ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:56:00 PM

দীঘায় শুরু হচ্ছে আন্তর্জাতিক কনভেনশন সেন্টার
দীঘায় শুরু হচ্ছে আন্তর্জাতিক কনভেনশন সেন্টার। আগামী ২ মাসে চালু ...বিশদ

02:50:35 PM

কেদারনাথ: অভিযোগ খারিজ বম্বে হাইকোর্টের

 কেদারনাথ ফিল্মটির কিছু দৃশ্য ধর্মীয় ভাবাবেগকে আঘাত করছে। আজ এই ...বিশদ

02:24:25 PM

শুরু হল বামফ্রন্টের মিছিল
মহাজাতি সদনের সামনে থেকে শুরু হল বামফ্রন্টের মিছিল। যাবে পার্কসার্কাস ...বিশদ

02:09:00 PM

Loading...
Loading...