দক্ষিণবঙ্গ
 

দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে, বাজকুলের সভায় বললেন মমতা

বিশ্বজিৎ মাইতি, বাজকুল, বিএনএ: দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে। এখানে সাত কিলোমিটার দীর্ঘ মেরিন ড্রাইভ তৈরি হচ্ছে। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বিশ্ববাংলা পার্ক হয়েছে। নতুন রাস্তা ও ব্রিজ হচ্ছে। আর দু’টি ব্রিজ হয়ে গেলে মুম্বইয়ের মতো মেরিন ড্রাইভ তৈরি হয়ে যাবে। যা উপভোগ করতে পর্যটকে ভরে যাবে রূপসী দীঘা। বুধবার দুপুরে বাজকুল কলেজ মাঠে সরকারি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দীঘা ও তমলুক রেল লাইন তৈরির ইতিহাস স্মরণ করিয়ে বলেন, নন্দীগ্রাম পর্যন্ত রেলপথ তৈরি করে দিয়েছিলাম। ওরা সেই কাজ সম্পূর্ণ না করে ফেলে রেখেছে। আমরা আবার সুযোগ পেলে ওই কাজ সম্পূর্ণ করব। বেকার যুবক-যুবতীদের উদ্দেশে তিনি বলেন, হলদিয়া ও দীঘাকে কেন্দ্র করে কত কাজের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে কারও বাইরে যাওয়ার দরকার নেই। সকলে বাড়িতে বসে কাজ করতে পারবেন।
এদিন দুপুর ১টা ৫ মিনিট নাগাদ বাজকুল কলেজ মাঠের সভায় পৌঁছন মুখ্যমন্ত্রী। সভায় পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি ছাড়াও জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস, দুই সংসদ সদস্য, বিধায়ক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, পুরসভার চেয়ারম্যানদের পাশাপাশি পুলিস ও প্রশাসনিক আধিকারিকরা উপস্থিত ছিলেন।
এদিন মুখ্যমন্ত্রী বলেন, দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে। যাঁরাই এখন দীঘায় আসছেন, তাঁরা বলছেন কী ছিল, কী হয়ে গিয়েছে! নিজেরা গেলেও দেখতে পাবেন কী পরিবর্তন হয়েছে। এখন দীঘায় কত পর্যটক আসছে। আমি চাই আপনাদের বাড়ির ছেলেমেয়েরা এখানেই কাজ করবে। হলদিয়া ও দীঘাকে কেন্দ্র করে কত কাজের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে কারও বাইরে যাওয়ার দরকার নেই। বাড়িতে থেকেই সকলে কাজ করতে পারবে।
তিনি আরও বলেন, তমলুক রাজবাড়ি সহ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পর্যটন কেন্দ্রে আরও বেশি করে হোম ট্যুরিজম তৈরি করতে হবে। আমরা মন্দারমণিতে বাড়িতে বাড়িতে হোম ট্যুরিজম করছি। আমরা দেড় লক্ষ টাকা দিয়ে বাড়ি তৈরি করে দিচ্ছি। বাড়িতে সুন্দর টিভি লাগিয়ে দেওয়া হচ্ছে। সুন্দর করে বায়ো টয়লেট তৈরি করা হচ্ছে। ওখানে ট্যুরিস্টরা থাকবে। আপনি ওই বাড়িতে থাকার ভাড়া ও খাবারের খরচ নেবেন। জেলা প্রশাসনের উদ্যোগে তৈরি ‘পিঙ্ক ক্যাবের’ভূয়সী প্রশংসা করে বলেন, এইভাবে মহিলারাও আগামী দিনে এগিয়ে যাবেন। এরপরই বিরোধীদের আক্রমণ করে বলেন, কপালেশ্বরী, কেলেঘাইয়ের বন্যায় রোজ যখন গ্রামের পর গ্রাম ভাসতো, তখন কোথায় ছিলেন সকলে? এই কাজ কে করেছে? আমরাই ওই কাজ করেছি। স্বাধীনতার পর এখানে একটি বিশ্ববিদ্যালয় দেয়নি। মহিষাদলে আমরা গান্ধীজির নামে বিশ্ববিদ্যালয় করেছি। তমলুকে মেডিক্যাল কলেজ করা হচ্ছে। হলদিয়ায় ২০ হাজার কোটি টাকা ইনভেস্ট হচ্ছে। আরও ইনভেস্ট আসছে। তাজপুর বন্দর অনুমোদন পেয়ে গিয়েছে। এইসব কাজ সম্পূর্ণ হলে আরও অনেক নতুন শিল্প তৈরি হবে। রাস্তাঘাট চওড়া হচ্ছে, নতুন ডিগ্রি কলেজ, আইটিআই, সুপার স্পেশালিটি হাসপাতাল হয়েছে। ১১০০ কোটি টাকার জলের প্রকল্প নেওয়া হয়েছে। ২৩০০ কোটি টাকার পানীয় জলের প্রকল্প নেওয়া হচ্ছে। মা ও শিশুদের জন্য কাঁথিতে ১৩০ বেডের হাসপাতাল তৈরি করা হচ্ছে। বাজকুলের মানুষের মনে আছে, দীঘা তমলুকের রেল লাইনের দাবি কতদিন ধরে করছিলেন? এই কাজ কে করেছে? এই রেল লাইন আমি ৯ মাসে করে দিয়েছি। এমনকী নন্দীগ্রাম পর্যন্ত লাইন করে দিয়েছিলাম। এরা এই কাজ সম্পূর্ণ না করে ফেলে রেখে দিয়েছে। মাথায় রাখবেন, আমরা আবার সুযোগ পেলে এটা তৈরি করব। ময়নাকে মাছ চাষের মডেল তৈরি করা হচ্ছে। সারা রাজ্যে এই মডেল ছড়িয়ে দেওয়া হচ্ছে। বিনামূল্যে হাঁস, মুরগি ও ছাগলের বাচ্চা দেওয়া হচ্ছে। আমরা চাই আরও বেশি করে হাঁস ও মুরগির পোলট্রি হোক। যদি কেউ করতে চান তাহলে পঞ্চায়েত, বিডিও ও জেলা পরিষদের সঙ্গে যোগাযোগ করলে ওরা ব্যবস্থা করে দেবে। কবে থেকে বলছি ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করে দাও। কিছুতেই করছে না। ওটা কার্যকর হলে এই জেলায় বন্যার কোনও চিহ্ন থাকবে না। এরপর তিনি আরও বলেন, রেশন দোকান যেন ভালো করে চলে, তা দেখতে হবে। ওজন যেন ঠিক থাকে। মানবিক ভাতা, বিধবাভাতা, কিষাণভাতা সহ সরকারি প্রকল্পের কার্ড মানুষের হাতে যেন থাকে, তা নিশ্চিত করতে হবে।
এদিন শুভেন্দুবাবু বলেন, তাম্রলিপ্তের সংগ্রামী ইতিহাসের জেলা পূর্ব মেদিনীপুর। এক হাতে শাঁখ, এক হাতে তেরঙ্গা পতাকা, মুখে বন্দেমাতরম ধ্বনি দিতে দিতে শহিদ হয়েছেন মাতঙ্গিনী হাজরা। নন্দীগ্রামে গণআন্দোলন হয়েছে। আমাদের আবার একবার শান্তিপূর্ণ অহিংস আন্দোলনের মাধ্যমে সাম্প্রদায়িক সরকারকে দিল্লি থেকে সরিয়ে ভারতবর্ষে সুশাসন ও বাংলার শান্তি ফেরানোর জন্য গণআন্দোলনে ঝাঁপাতে হবে। আমাদের নেত্রীকে ধমকে, চমকে ভয় দেখিয়ে লাভ হবে না। তার কাছ থেকে ভালোবাসা দিয়ে পাওয়া যাবে। শিশির অধিকারী বলেন, আমরা মেদিনীপুরের মাটি থেকে আওয়াজ তুলছি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে চাই।
06th  December, 2018
স্বাধীনতা সংগ্রামীর জন্মদিনে ক্ষোভপ্রকাশ শুভেন্দুর
সতীশচন্দ্রের নামে হলদিয়া বন্দরের নামকরণের আবেদনে সাড়া দেয়নি কেন্দ্র 

সংবাদদাতা, হলদিয়া: বরেণ্য স্বাধীনতা সংগ্রামী সতীশচন্দ্র সামন্তের নামে হলদিয়া বন্দরের নামকরণ করার জন্য একাধিকবার আবেদন করা হলেও কেন্দ্রীয় জাহাজমন্ত্রক তাতে কর্ণপাত করেনি। শনিবার মহিষাদলে সতীশচন্দ্র সামন্তের ১১৯তম জন্মজয়ন্তীর অনুষ্ঠানে এই অভিযোগ করেন রাজ্যের পরিবহণ ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী।
বিশদ

এবার বীরভূমের প্রতিটি ব্লকে পাচন বিলির নিদান অনুব্রতর 

সংবাদদাতা, রামপুরহাট: খোল-করতালের পর এবার জেলার প্রতিটি ব্লকেই পাচন বিলির নিদান দিলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। সেই সঙ্গে শনিবার ময়ূরেশ্বরের কোটাসুরের জনসভা থেকে তিনি বলেন, পাচনের বাড়িতে ভালো ফসল হবে। লোকসভা ভোটের ফলাফলে তা দেখতে পাবেন।  
বিশদ

বিভিন্ন দাবিতে
মুরারই স্টেশনে রেল অবরোধ, শতাব্দী এক্সপ্রেস সহ বহু ট্রেন আটকে পড়ায় যাত্রীদের ভোগান্তি

সংবাদদাতা, রামপুরহাট: অনিয়মিত ট্রেন চলাচলের প্রতিবাদে, কলকাতা-বালুরঘাট তেভাগা এক্সপ্রেসের স্টপেজ ও স্টেশনের আধুনিকীকরণের দাবিতে শনিবার সকাল থেকে বর্ধমান-সাহেবগঞ্জ লুপ লাইনের মুরারই স্টেশনে রেল অবরোধ করলেন নিত্যযাত্রীরা।  
বিশদ

এসবিআইয়ের মেমারি শাখায়
সাড়ে ৮৪লক্ষ টাকার কয়েন লোপাটের ঘটনায় ধৃত ক্যাশ ইনচার্জের ৩ দিনের পুলিস হেফাজত 

সংবাদদাতা, বর্ধমান: একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের মেমারি শাখা থেকে সাড়ে ৮৪লক্ষ টাকার কয়েন আত্মসাতের ঘটনায় ধৃত ক্যাশ ইনচার্জ তারক জয়সওয়ারকে নিজেদের হেফাজতে নিল পুলিস। শনিবার ধৃতকে আদালতে পেশ করা হয়। তাকে তিন দিন পুলিস হেফাজতের পাঠানোর নির্দেশ দেন সিজেএম রতনকুমার গুপ্তা। 
বিশদ

Loading...
দুর্গাপুরে কাউন্সিলারের উপর হামলার জের
কেবল ব্যবসার বিরোধ মেটাতে হস্তক্ষেপ করুক প্রশাসন, চাইছেন অপারেটররা 

বিএনএ, আসানসোল: দুর্গাপুরে কেবলের সংযোগ দেওয়া নিয়ে বহুদিন ধরে দু’পক্ষের মধ্যে টানাপোড়েন চলছে। পুরনোদের সরিয়ে একটি চক্র নতুন করে সংযোগ দেওয়ার কারণেই বিরোধ বেধেছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। অভিযোগ, নতুনরা একচেটিয়াভাবে ব্যবসা শুরু করায় পুরনো অপারেটররা আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন।  
বিশদ

গাছের মগডালে বসে দেশের বিভিন্ন প্রান্তের গ্রাহকদের অ্যাকাউন্ট সাফ করছে ঝাড়খণ্ডের সাইবার গ্যাং 

বিএনএ, আসানসোল: গাছের মগডালে বসে দেশের বিভিন্ন প্রান্তের ব্যাঙ্ক গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছে ঝাড়খণ্ডের জামতারার সাইবার গ্যাং। গ্রামে ইন্টারনেট সংযোগ না আসায় তারা গ্রামের বাইরে কোনও গাছের মগডালে মোবাইল ও ল্যাপটপ নিয়ে বসে অন্যের অ্যাকাউন্ট থেকে টাকা ট্রান্সফার করে।  
বিশদ

Loading...
খানাকুল
রেশন ডিলার হয়েও পঞ্চায়েত ভোটে প্রতিদ্বন্দ্বিতা, নজবুলের বিরুদ্ধে প্রশাসনের দ্বারস্থ বিজেপি 

বিএনএ, আরামবাগ: নির্বাচন কমিশনের নির্দেশ অমান্য করে রেশন ডিলারশিপ থাকা সত্ত্বেও খানাকুলের আসন থেকে পঞ্চায়েত ভোটে প্রতিদ্বন্দ্বিতা করায় মুন্সি নজবুল করিমের ডিলারশিপ বাতিলের দাবিতে সরব হয়েছে বিজেপি। শুক্রবার আরামবাগ সাংগঠনিক জেলা বিজেপির তরফে মহকুমা শাসকের কাছে এব্যাপারে লিখিত অভিযোগও জানানো হয়েছে।  
বিশদ

ঝাড়গ্রাম
ফড়েদের রুখতে জেলাশাসকের নির্দেশে প্রত্যন্ত গ্রামে ধান কেনার ভ্রাম্যমাণ শিবির শুরু 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: ফড়েদের রুখতে প্রত্যন্ত গ্রামে গিয়ে সরকারিভাবে ধান কেনার জন্য জেলা খাদ্যদপ্তরকে নির্দেশ দিয়েছেন জেলাশাসক আয়েষা রানি এ। সেইমতো প্রত্যন্ত গ্রামগুলিতে ধান কেনার ভ্রাম্যমাণ শিবির চালু করেছে খাদ্যদপ্তর। এতে ভালো সাড়া মিলছে বলে দপ্তরের দাবি। 
বিশদ

গরিবের প্রকৃত বন্ধু মুখ্যমন্ত্রীই, বর্ধমানে গণবিবাহের অনুষ্ঠানে বললেন মন্ত্রী অরূপ বিশ্বাস 

বিএনএ, বর্ধমান: যাঁরা আচ্ছে দিনের কথা বলেন, তাঁরা গরিবের বন্ধু নন। গরিবের প্রকৃত বন্ধু মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার বর্ধমানের কাঞ্চননগরে গণবিবাহ অনুষ্ঠানে যোগ গিয়ে এভাবেই বিজেপিকে তুলোধনা করলেন রা঩জ্যের ক্রীড়া ও যুবকল্যাণ এবং পূর্তদপ্তরের মন্ত্রী অরূপ বিশ্বাস।  
বিশদ

মহম্মদবাজারের ভাঁড়কাটায়
নাবালিকা ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার তৃণমূলের বুথ সভাপতি 

বিএনএ, সিউড়ি: সপ্তম শ্রেণীর এক নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মহম্মদবাজার থানার ভাঁড়কাটার তৃণমূল বুথ সভাপতিকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতের নাম শ্যামরায় মাড়িয়া। শনিবার সকালে নাবালিকার বাবা মহম্মদবাজার থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। 
বিশদ

মোবাইলে মিসড কল সূত্রে আলাপ
বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ রামপুরহাটে 

সংবাদদাতা, রামপুরহাট: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় এক যুবকের বিরুদ্ধে। শনিবার রামপুরহাট থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রী। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।  
বিশদ

জঙ্গিপুরে আইনজীবীকে মারধরের ঘটনায় অভিযুক্ত পুলিস অফিসারদের আদালতে তলব 

বিএনএ, বহরমপুর: রঘুনাথগঞ্জ থানা এলাকায় আইনজীবীকে মারধরের ঘটনায় অভিযুক্ত পুলিস অফিসারদের আদালতে তলব করলেন জঙ্গিপুরের এসিজেএম। আদালত সূত্রে জানা গিয়েছে, গত ১২নভেম্বর রঘুনাথগঞ্জ থানা এলাকায় আইনজীবী সুমন্ত দাসকে মারধর করার অভিযোগ ওঠে।  
বিশদ

বর্ধমান মেডিক্যালে রোগীর স্বামীকে মারধরের অভিযোগ জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে 

সংবাদদাতা, বর্ধমান: বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এক রোগিণীর স্বামীকে মারধর করার অভিযোগ উঠেছে জুনিয়র ডাক্তারদের বিরুদ্ধে। মারধরে জখম হয়েছেন রোগীর স্বামী। ভয়ে চিকিৎসা না করিয়েই হাসপাতাল ছেড়েছেন রোগী। ঘটনার কথা জানিয়ে শনিবার হাসপাতালের মেডিক্যাল সুপারের কাছে নালিশ জানান ওই রোগিণীর স্বামী। 
বিশদ

গুজরাতে পুরস্কার নিতে আইসিকে ডাক
দেশের মধ্যে সেরা থানার মর্যাদা পেল ফরাক্কা 

বিএনএ, বহরমপুর: এবার দেশের মধ্যে সেরা থানার মর্যাদা পেল ফরাক্কা। পুলিস সূত্রে জানা গিয়েছে, দেশের সেরা তিনটি থানার মধ্যে ফরাক্কাকে বেছে নিয়েছে কেন্দ্রীয় সরকার। এজন্য আগামী ২০ডিসেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির রাজ্য গুজরাতে একটি অনুষ্ঠান করে ফরাক্কা থানার আইসি উদয়শঙ্কর ঘোষকে পুরস্কার দেওয়া হবে।  
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: কয়েকটি জেলায় জলের অভাব দেখা দেওয়ায় কম জলে বিকল্প চাষের পরামর্শ দিল কৃষিদপ্তর। কৃষকদের এই পরামর্শ দিতে প্রচারপত্র বিলি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জলের জোগান সম্পর্কে নিশ্চিত হয়েই বোরো ধান চাষ করতে বলা হয়েছে।   ...

কলম্বো, ১৫ ডিসেম্বর (পিটিআই): ক্ষমতা দখলের দড়ি টানাটানিতে ইতি টানলেন মাহিন্দা রাজাপাকসে। শনিবার শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী পদ থেকে ইস্তফা দিলেন তিনি। কাল, রবিবার এই দ্বীপরাষ্ট্রের প্রধানমন্ত্রী ...

অস্ট্রেলিয়া ৩২৬  ভারত ১৭২/৩পারথ, ১৫ ডিসেম্বর: ফুটবল মাঠে প্রায়শই একটা কথা শোনা যায়-‘অ্যাটাক ইজ দ্য বেস্ট ফর্ম অফ ডিফেন্স’। পারথে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে ...

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৫ ডিসেম্বর: আরও চারটি নতুন রুটে আসতে চলেছে সেমি হাইস্পিড ট্রেন-১৮। সম্প্রতি এই ইস্যুতে রেলমন্ত্রী পীযূষ গোয়েল রেলবোর্ডের আধিকারিকদের সঙ্গে একটি বৈঠক ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কর্মপ্রাপ্তি বিলম্ব হবে। ব্যবসাসংক্রান্ত কাজে যুক্ত হলে ফল শুভ হবে। উপার্জন একই থাকবে। গৃহস্থান ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৭০: জার্মান সুরকার লুদভিগ ভ্যান বেটোভেনের জন্ম
১৯১৭: কল্পবিজ্ঞান লেখক আর্থার সি ক্লার্কের জন্ম
১৯২১: হুগলি নদীর নীচ দিয়ে টানেল তৈরির কাজ শুরু করল সিইএসসি
১৯৭১: বাংলাদেশে ভারতীয় বাহিনীর কাছে পাক সেনার আত্মসমর্পণ। জন্ম স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের
২০১২: দিল্লির গণধর্ষণের ঘটনায় উত্তাল দেশ 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.১৪ টাকা ৭২.৮৫ টাকা
পাউন্ড ৮৮.৯৩ টাকা ৯২.৩৪ টাকা
ইউরো ৭৯.৮৫ টাকা ৮২.৮৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৩৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৮৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার, নবমী অহোরাত্র। নক্ষত্র- উত্তরভাদ্রপদ ৫২/১৬ রাত্রি ঘ ৩/৮, সূ উ ৬/১৩/১৮, অ ৪/৫০/৪৪, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৫ গতে ৯/৩ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৩১ গতে ৯/১৮ মধ্যে পুনঃ ১১/৫৯ গতে ১/৪৬ মধ্যে পুনঃ ২/৪০ গতে উদয়াবধি। বারবেলা ঘ ১০/১২ গতে ১২/৫১ মধ্যে, কালরাত্রি ঘ ১/১১ গতে ২/৫১ মধ্যে। 
২৯ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ ডিসেম্বর ২০১৮, রবিবার, নবমী রাত্রি ৩/১৭/২। উত্তরভাদ্রপদনক্ষত্র রাত্রি ১১/৫৮/১৫। সূ উ ৬/১৩/৫৯, অ ৪/৪৯/২৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৬/২১ থেকে ঘ ৯/৩/২৭ মধ্যে ও ঘ ১১/৫২/৫৫ থেকে ঘ ২/৪২/২৩ মধ্যে এবং রাত্রি ৭/৩০/২৩ থেকে ঘ ৯/১৭/৩৯ মধ্যে ও ১১/৫৮/২৫ থেকে ১/৪৫/৪৯ মধ্যে ও ২/৩৯/২৭ থেকে ৬/১৪/৪২ মধ্যে। বারবেলা ৮/৫২/৫১ থেকে ১০/১২/১৮ মধ্যে, কালবেলা ১০/১২/১৮ থেকে ঘ ১১/৩১/৪৪ মধ্যে ৪/৪৯/১৩ মধ্যে, কালরাত্রি ১/১২/১৮ থেকে ঘ ২/৫২/৫২ মধ্যে। 
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
মাদারিহাটের ধুমচিপারা চা বাগানে ধরা পড়ল মানুষখেকো চিতাবাঘ 
অবশেষে মাদারিহাটের ধুমচিপারা চা বাগানে বন দপ্তরের খাঁচায় ধরা পড়ল ...বিশদ

10:13:00 AM

শহরে ট্রাফিকের হাল
আজ, রবিবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের উপর স্বাভাবিক। ...বিশদ

10:12:24 AM

পার্থ টেস্ট: তৃতীয় দিনে ভারত ২৫২/৭ (মধ্যাহ্নভোজের বিরতি) 

10:03:23 AM

আজ ১১৭ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন 
আজ, রবিবার কলকাতা পুরসভার ১১৭ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন হবে। এই ...বিশদ

09:36:57 AM

বারাসতে সাবওয়ে তৈরিতে আজ বাতিল বহু লোকাল ট্রেন

বারাসত স্টেশনের কাছে যাত্রীদের জন্য লাইনের নীচে দিয়ে একটি সাবওয়ে ...বিশদ

09:11:10 AM

ট্রেনে ব্ল্যাক বক্সের মতো যন্ত্র বসানো শুরু হয়েছে  
রেলের বিশেষ কয়েকটি ট্রেনে বিমানের ব্ল্যাক বক্সের মতো ...বিশদ

08:56:45 AM

Loading...
Loading...