Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে, বাজকুলের সভায় বললেন মমতা

বিশ্বজিৎ মাইতি, বাজকুল, বিএনএ: দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে। এখানে সাত কিলোমিটার দীর্ঘ মেরিন ড্রাইভ তৈরি হচ্ছে। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বিশ্ববাংলা পার্ক হয়েছে। নতুন রাস্তা ও ব্রিজ হচ্ছে। আর দু’টি ব্রিজ হয়ে গেলে মুম্বইয়ের মতো মেরিন ড্রাইভ তৈরি হয়ে যাবে। যা উপভোগ করতে পর্যটকে ভরে যাবে রূপসী দীঘা। বুধবার দুপুরে বাজকুল কলেজ মাঠে সরকারি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দীঘা ও তমলুক রেল লাইন তৈরির ইতিহাস স্মরণ করিয়ে বলেন, নন্দীগ্রাম পর্যন্ত রেলপথ তৈরি করে দিয়েছিলাম। ওরা সেই কাজ সম্পূর্ণ না করে ফেলে রেখেছে। আমরা আবার সুযোগ পেলে ওই কাজ সম্পূর্ণ করব। বেকার যুবক-যুবতীদের উদ্দেশে তিনি বলেন, হলদিয়া ও দীঘাকে কেন্দ্র করে কত কাজের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে কারও বাইরে যাওয়ার দরকার নেই। সকলে বাড়িতে বসে কাজ করতে পারবেন।
এদিন দুপুর ১টা ৫ মিনিট নাগাদ বাজকুল কলেজ মাঠের সভায় পৌঁছন মুখ্যমন্ত্রী। সভায় পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি ছাড়াও জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস, দুই সংসদ সদস্য, বিধায়ক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, পুরসভার চেয়ারম্যানদের পাশাপাশি পুলিস ও প্রশাসনিক আধিকারিকরা উপস্থিত ছিলেন।
এদিন মুখ্যমন্ত্রী বলেন, দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে। যাঁরাই এখন দীঘায় আসছেন, তাঁরা বলছেন কী ছিল, কী হয়ে গিয়েছে! নিজেরা গেলেও দেখতে পাবেন কী পরিবর্তন হয়েছে। এখন দীঘায় কত পর্যটক আসছে। আমি চাই আপনাদের বাড়ির ছেলেমেয়েরা এখানেই কাজ করবে। হলদিয়া ও দীঘাকে কেন্দ্র করে কত কাজের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে কারও বাইরে যাওয়ার দরকার নেই। বাড়িতে থেকেই সকলে কাজ করতে পারবে।
তিনি আরও বলেন, তমলুক রাজবাড়ি সহ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পর্যটন কেন্দ্রে আরও বেশি করে হোম ট্যুরিজম তৈরি করতে হবে। আমরা মন্দারমণিতে বাড়িতে বাড়িতে হোম ট্যুরিজম করছি। আমরা দেড় লক্ষ টাকা দিয়ে বাড়ি তৈরি করে দিচ্ছি। বাড়িতে সুন্দর টিভি লাগিয়ে দেওয়া হচ্ছে। সুন্দর করে বায়ো টয়লেট তৈরি করা হচ্ছে। ওখানে ট্যুরিস্টরা থাকবে। আপনি ওই বাড়িতে থাকার ভাড়া ও খাবারের খরচ নেবেন। জেলা প্রশাসনের উদ্যোগে তৈরি ‘পিঙ্ক ক্যাবের’ভূয়সী প্রশংসা করে বলেন, এইভাবে মহিলারাও আগামী দিনে এগিয়ে যাবেন। এরপরই বিরোধীদের আক্রমণ করে বলেন, কপালেশ্বরী, কেলেঘাইয়ের বন্যায় রোজ যখন গ্রামের পর গ্রাম ভাসতো, তখন কোথায় ছিলেন সকলে? এই কাজ কে করেছে? আমরাই ওই কাজ করেছি। স্বাধীনতার পর এখানে একটি বিশ্ববিদ্যালয় দেয়নি। মহিষাদলে আমরা গান্ধীজির নামে বিশ্ববিদ্যালয় করেছি। তমলুকে মেডিক্যাল কলেজ করা হচ্ছে। হলদিয়ায় ২০ হাজার কোটি টাকা ইনভেস্ট হচ্ছে। আরও ইনভেস্ট আসছে। তাজপুর বন্দর অনুমোদন পেয়ে গিয়েছে। এইসব কাজ সম্পূর্ণ হলে আরও অনেক নতুন শিল্প তৈরি হবে। রাস্তাঘাট চওড়া হচ্ছে, নতুন ডিগ্রি কলেজ, আইটিআই, সুপার স্পেশালিটি হাসপাতাল হয়েছে। ১১০০ কোটি টাকার জলের প্রকল্প নেওয়া হয়েছে। ২৩০০ কোটি টাকার পানীয় জলের প্রকল্প নেওয়া হচ্ছে। মা ও শিশুদের জন্য কাঁথিতে ১৩০ বেডের হাসপাতাল তৈরি করা হচ্ছে। বাজকুলের মানুষের মনে আছে, দীঘা তমলুকের রেল লাইনের দাবি কতদিন ধরে করছিলেন? এই কাজ কে করেছে? এই রেল লাইন আমি ৯ মাসে করে দিয়েছি। এমনকী নন্দীগ্রাম পর্যন্ত লাইন করে দিয়েছিলাম। এরা এই কাজ সম্পূর্ণ না করে ফেলে রেখে দিয়েছে। মাথায় রাখবেন, আমরা আবার সুযোগ পেলে এটা তৈরি করব। ময়নাকে মাছ চাষের মডেল তৈরি করা হচ্ছে। সারা রাজ্যে এই মডেল ছড়িয়ে দেওয়া হচ্ছে। বিনামূল্যে হাঁস, মুরগি ও ছাগলের বাচ্চা দেওয়া হচ্ছে। আমরা চাই আরও বেশি করে হাঁস ও মুরগির পোলট্রি হোক। যদি কেউ করতে চান তাহলে পঞ্চায়েত, বিডিও ও জেলা পরিষদের সঙ্গে যোগাযোগ করলে ওরা ব্যবস্থা করে দেবে। কবে থেকে বলছি ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করে দাও। কিছুতেই করছে না। ওটা কার্যকর হলে এই জেলায় বন্যার কোনও চিহ্ন থাকবে না। এরপর তিনি আরও বলেন, রেশন দোকান যেন ভালো করে চলে, তা দেখতে হবে। ওজন যেন ঠিক থাকে। মানবিক ভাতা, বিধবাভাতা, কিষাণভাতা সহ সরকারি প্রকল্পের কার্ড মানুষের হাতে যেন থাকে, তা নিশ্চিত করতে হবে।
এদিন শুভেন্দুবাবু বলেন, তাম্রলিপ্তের সংগ্রামী ইতিহাসের জেলা পূর্ব মেদিনীপুর। এক হাতে শাঁখ, এক হাতে তেরঙ্গা পতাকা, মুখে বন্দেমাতরম ধ্বনি দিতে দিতে শহিদ হয়েছেন মাতঙ্গিনী হাজরা। নন্দীগ্রামে গণআন্দোলন হয়েছে। আমাদের আবার একবার শান্তিপূর্ণ অহিংস আন্দোলনের মাধ্যমে সাম্প্রদায়িক সরকারকে দিল্লি থেকে সরিয়ে ভারতবর্ষে সুশাসন ও বাংলার শান্তি ফেরানোর জন্য গণআন্দোলনে ঝাঁপাতে হবে। আমাদের নেত্রীকে ধমকে, চমকে ভয় দেখিয়ে লাভ হবে না। তার কাছ থেকে ভালোবাসা দিয়ে পাওয়া যাবে। শিশির অধিকারী বলেন, আমরা মেদিনীপুরের মাটি থেকে আওয়াজ তুলছি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে চাই।
06th  December, 2018
তারাপীঠ মন্দিরে পুজো দিয়ে দুধকুমারের হুমকি, সন্ত্রাস হলে হাত গুটিয়ে বসে থাকব না

 সংবাদদাতা, রামপুরহাট: সোমবার তারাপীঠ মন্দিরে পুজো দিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করলেন বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধকুমার মণ্ডল। পুজো দিয়ে বেরিয়ে আসার পথে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হুমকির সুরে তিনি বলেন, ভোটে সন্ত্রাস হলে কিন্তু হাত গুটিয়ে বসে থাকব না।
বিশদ

নবগ্রামে হুডখোলা গাড়িতে প্রচারে তৃণমূল প্রার্থী খলিলুর রহমান

  সংবাদদাতা, লালবাগ: চৈত্রের প্রখর রোদ উপেক্ষা করে সোমবার সকাল থেকেই নবগ্রাম থানার বিস্তীর্ণ এলাকায় নির্বাচনী প্রচার করেন জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী খলিলুর রহমান।
বিশদ

গত দু’বারের এমপিকে কাছে পাননি, এবার মহুয়া মৈত্রকে নিয়ে আশায় বুক বাঁধছেন নাকাশিপাড়া, কালীগঞ্জের তৃণমূল কর্মীরা

 সংবাদদাতা, কালীগঞ্জ: গত দু’বারের সংসদ সদস্য কাজের চেয়ে বিতর্কে জড়িয়েছিলেন বেশি। তাঁকে সেভাবে পাননি এলাকার মানুষ। এবার তাই কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মহুয়া মৈত্রর কাছে প্রত্যাশা অনেক বেশি নাকাশিপাড়া, কালীগঞ্জ ও পলাশিপাড়ার মানুষের।
বিশদ

 খড়্গপুরে দিলীপ বধে প্রাক্তন এসপি ভারতীর ‘দুর্ব্যবহার’ই অস্ত্র তৃণমূলের

  সংবাদদাতা, খড়্গপুর: এবার লোকসভা ভোটে মেদিনীপুর কেন্দ্রের প্রার্থী তথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিধানসভা কেন্দ্র খড়্গপুর শহরে তাঁকে হারাতে জেলার প্রাক্তন পুলিস সুপার ভারতী ঘোষের ‘দুর্ব্যবহার’কেই ইস্যু করছে তৃণমূল। এক কথায় দিলীপ বধে ভারতীকেই এবার তুরুপের তাস হিসেবে কাজে লাগাতে চাইছে তৃণমূল।
বিশদ

 নলহাটির গুহ্যকালী মন্দিরে প্রণাম করে ১২টি পথসভার মাধ্যমে প্রচার সারলেন তৃণমূল প্রার্থী শতাব্দী রায়

  সংবাদদাতা, রামপুরহাট: সোমবার নলহাটি-২ ব্লকের আকালিপুরে গুহ্যকালী মন্দিরে প্রণাম সেরে বিভিন্ন গ্রামে ১২টি পথসভার মাধ্যমে প্রচার সারলেন বীরভূম লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী শতাব্দী রায়। তিনি এদিন ভোটারদের উদ্দেশে বলেন, আমি যদি শুধুই নায়িকা থাকতাম তাহলে আপনাদের জন্য এত উন্নয়নমূলক কাজ করতে পারতাম?
বিশদ

 মুর্শিদাবাদে কেন্দ্রীয় বাহিনীর রুটমার্চ

  সংবাদদাতা, লালবাগ: ভোটারদের আশ্বস্ত করার পাশপাশি মনোবল বাড়াতে সোমবার মুর্শিদাবাদ থানার বিস্তীর্ণ এলাকায় রুটমার্চ করল আধা সামরিক বাহিনীর জওয়ানরা।
বিশদ

আসানসোলে অভিনব ভোটপ্রচারে নামছে তৃণমূল
গ্রামে গ্রামে কেক কেটে সুচিত্রা সেনের জন্মদিন

বিএনএ, আসানসোল: লোকসভা নির্বাচনে সুচিত্রা সেনের প্রতি বাঙালির আবেগ কাজে লাগাতে এবার পাণ্ডবেশ্বর বিধানসভা কেন্দ্রে ঘটা করে মহানায়িকার জন্মদিন পালন করবে তৃণমূল। ওই বিধানসভা কেন্দ্রের পাণ্ডবেশ্বর এবং দুর্গাপুর-ফরিদপুর ব্লকের প্রতিটি গ্রামে ওইদিন সুচিত্রা সেনের ছবির সামনে কেক কাটা হবে। মোমবাতিও জ্বালানো হবে।
বিশদ

শান্তিপুরে অভিনব পদ্ধতিতে ৩টি গাছ স্থানান্তর

সংবাদদাতা, রানাঘাট: সোমবার অভিনব পদ্ধতিকে কাজে লাগিয়ে গাছের স্থানান্তরের ঘটনার সাক্ষী রইল শান্তিপুরবাসী। মানব শরীরে অঙ্গ-প্রত্যঙ্গ প্রতিস্থাপনের ঘটনা কথা সকলেরই জানা। বছর দুয়েক আগে এমনই এক অভিনব প্রযুক্তিকে কাজে লাগিয়ে শান্তিপুর থানার ফুলিয়া এলাকায় একটি একতলা পাকা বাড়ি স্থানান্তর করা হয়।
বিশদ

পরীক্ষা পিছনোর দাবিতে ছাত্র বিক্ষোভ বর্ধমান বিশ্ববিদ্যালয়ে, হামলা কর্মীদের

বিএনএ, বর্ধমান: পরীক্ষা পিছনোর দাবিতে সোমবার ছাত্র বিক্ষোভ ঘিরে উত্তাল হয়ে উঠল বর্ধমান বিশ্ববিদ্যালয় চত্বর। বিক্ষোভরত ছাত্রছাত্রীদের মারধর করা হয় বলে কর্মচারীদের একাংশের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এই ঘটনায় বেশ কয়েকজন ছাত্রছাত্রী জখম হয়েছেন।
বিশদ

 কৃষ্ণনগরে দেওয়াল লিখন বিজেপি প্রার্থীর

  বিএনএ, কৃষ্ণনগর: সোমবার কৃষ্ণনগর শহরের শক্তিনগরে নিজের হাতে দেওয়াল লিখন করলেন বিজেপি প্রার্থী কল্যাণ চৌবে। প্রার্থীকে দেওয়াল লিখতে দেখে এলাকায় ভিড় জমে। এদিন দেওয়াল লিখনের সময় উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি মহাদেব সরকার, জেলা সাধারণ সম্পাদক প্রাণবন্ধু বিশ্বাস সহ অন্যান্য নেতারা।
বিশদ

 জমা পড়া অভিযোগ খতিয়ে দেখতে বাঁকুড়ায় ‘ফ্লাইং স্কোয়াড টিম’ গঠন

  বিএনএ, বাঁকুড়া: জমা পড়া অভিযোগ খতিয়ে দেখতে ‘ফ্লাইং স্কোয়াড টিম’ গঠন করল বাঁকুড়া জেলা প্রশাসন। সোমবার বিকেলে জেলা কালেক্টরেট চত্বরে ১২টি গাড়িকে এই কাজে যুক্ত করা হয়। প্রতিটি গাড়িতে পুলিস ও প্রশাসনের আধিকারিক, ক্যামেরাম্যান থাকবেন। গাড়িগুলিতে জিপিএস এবং সিসিটিভি ক্যামেরা থাকছে।
বিশদ

কালনা-শান্তিপুর সংযোগকারী ব্রিজের অ্যাপ্রোচওয়ের জন্য
৫০শতাংশ ইনসেনটিভ সত্ত্বেও মাত্র ৩৭জন চাষি জমি দিতে সম্মতি জানিয়েছেন, চাপে প্রশাসন

 বিএনএ, বর্ধমান: গত ২৬ফেব্রুয়ারি পূর্ব বর্ধমানের জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব ভাগীরথী নদীর উপর কালনা-শান্তিপুর সংযোগকারী ব্রিজের অ্যাপ্রোচওয়ের জন্য জমির অধিগ্রহণের বিজ্ঞপ্তি জারি করেছিলেন।
বিশদ

 আমি আপনাদের ঘরের জামাই, ফিরিয়ে দেবেন না, নারায়ণগড়ে বললেন মানস

সংবাদদাতা, খড়্গপুর: আমি আপনাদের নারায়ণগড়ের জামাই, আপনাদের এলাকার মেয়ে গীতারানিকে বিয়ে করেছিলাম। ঘরের জামাইকে ফিরিয়ে দেবেন না তো? এভাবেই সোমবার নারায়ণগড়ে দলের কর্মিসভায় ভোট চাইলেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়া। তিনি বলেন, নারায়ণগড় আমার শ্বশুরবাড়ি। 
বিশদ

 ভোটের মরশুমে হতাশ কর্মীরা
একদা কংগ্রেসের গড় কাটোয়ায় এখন দলের বাতি জ্বালানোর লোকেরও অভাব

  সংবাদদাতা, কাটোয়া: একদা কংগ্রেসের গড় বলে পরিচিত কাটোয়া বিধানসভা এলাকায় বর্তমানে দলের বাতি জ্বালানোর লোকের অভাব প্রকট। তাই লোকসভা ভোটের ভরা মরশুমে দলীয় কর্মীরা কার্যত মুষড়ে পড়েছেন। বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের মধ্যে রয়েছে কাটোয়া বিধানসভা।
বিশদ

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, উলুবেড়িয়া: আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে আত্মীয়ার ৮ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অপরাধে সোমবার উলুবেড়িয়া আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক রূপাঞ্জনা চক্রবর্তী দোষী সাহেব আলিকে (২৫) ২০ বছরের জেল ও ৪ লক্ষা টাকা জরিমানার নির্দেশ দেন। ...

যাঁরা আমাদের স্কুলে ফেরত পাঠাতে চায় তাঁদের বলতে চাই, কোনও পার্থক্য গড়ে দেওয়ার ক্ষেত্রে আমরা সত্যিই খুব ছোট। কিন্তু, আমাদের আন্দোলন প্রতিদিনই কলেবরে বাড়ছে। এই ...

 শারজা, ২৫ মার্চ: অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চের ব্যাক টু ব্যাক সেঞ্চুরি একদিনের সিরিজে পাকিস্তানকে পরাজিত করল। দ্বিতীয় একদিনের ম্যাচেও অস্ট্রেলিয়ান অধিনায়ক ১৪৩ বলে ১৫৩ রানের একটি অপরাজিত ইনিংস উপহার দেন। ...

  সংবাদদাতা, মালবাজার: ২০১৬ সালে বিধানসভা নির্বাচনের কয়েক মাস আগে ধূপগুড়ি ব্লকের বানারহাট-১ গ্রাম পঞ্চায়েতের ডুডুমারি বস্তিকে দত্তক নিয়ে মডেল ভিলেজ হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছিলেন রাজ্যসভার সংসদ সদস্য কংগ্রেসের প্রদীপ ভট্টাচার্য। কিন্তু আজও মডেল ভিলেজ গড়ে না ওঠায় বাসিন্দারা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের বিভিন্ন দিক থেকে শুভ যোগাযোগ ঘটবে। হঠাৎ প্রেমে পড়তে পারেন। কর্মে উন্নতির যোগ। মাঝে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৪: গিলেটিনের আবিষ্কর্তা জোসেফ ইগনেস গিলেটিনের মৃত্যু
১৮২৭: জার্মান সুরকার এবং পিয়ানো বাদক লুডউইগ ভ্যান বেইটোভেনের মৃত্যু
১৯৯৩: চিত্র পরিচালক ধীরেন্দ্রনাথ গঙ্গোপাধ্যায়ের জন্ম
১৯৭১: স্বাধীনতা ঘোষণা করল বাংলাদেশ, শুরু হল মুক্তিযুদ্ধ
১৯৭৪: চিপকো আন্দোলনের সূচনা
১৯৯৯: সুরকার আনন্দশঙ্করের মৃত্যু
২০০৬: রাজনীতিবিদ অনিল বিশ্বাসের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.০৭ টাকা ৬৯.৭৬ টাকা
পাউন্ড ৮৯.১৭ টাকা ৯২.৬১ টাকা
ইউরো ৭৬.৫৮ টাকা ৭৯.৫৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৬৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৯৭৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৪৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী ৩৫/৫৬ রাত্রি ৮/২। অনুরাধা ৩/৫৯ দিবা ৭/১৫। সূ উ ৫/৩৯/২৬, অ ৫/৪৫/৫০, অমৃতযোগ দিবা ৮/৪ গতে ১০/৩০ মধ্যে পুনঃ ১২/৫৫ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৩/২০ গতে ৪/৫৭ মধ্যে। রাত্রি ৬/৩৩ মধ্যে পুনঃ ৮/৫৬ গতে ১১/১৯ মধ্যে পুনঃ ১/৪১ গতে ৩/১৬ মধ্যে, বারবেলা ৭/৯ গতে ৮/৪০ মধ্যে পুনঃ ১/১৩ গতে ২/৪৪ মধ্যে, কালরাত্রি ৭/১৪ গতে ৮/৪৪ মধ্যে।
১১ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯, মঙ্গলবার, ষষ্ঠী রাত্রি ১২/১১/১৩। অনুরাধানক্ষত্র ১১/২৩/৩৭, সূ উ ৫/৩৯/৪৩, অ ৫/৪৫/৩, অমৃতযোগ দিবা ৮/৪/৪৭ থেকে ১০/২৯/৫১ মধ্যে ও ১২/৫৪/৫৫ থেকে ২/৩১/৩৭ মধ্যে ও ৩/১৯/৫৯ থেকে ৪/৫৬/৪২ মধ্যে এবং রাত্রি ৬/৩২/৪২ মধ্যে ও ৮/৫৩/৩৮ থেকে ১১/১৪/৩৪ মধ্যে ও ১/৩৫/৩০ থেকে ৩/১০/৪৭ মধ্যে, বারবেলা ৭/১০/২৩ থেকে ৮/৪১/৩ মধ্যে, কালবেলা ১/১৩/৩ থেকে ২/৪৩/৪৩ মধ্যে, কালরাত্রি ৭/১৪/২৩ থেকে ৮/৪৩/৪৩ মধ্যে।
১৮ রজব

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজস্থানকে ১৮৫ রানের টার্গেট দিল পাঞ্জাব  

25-03-2019 - 09:54:37 PM

 পাঞ্জাব ৬৮/২ (১০ ওভার)  

25-03-2019 - 08:51:00 PM

রাজ্যে প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচনে অবসার্ভাররা কে কে?
প্রথম ও দ্বিতীয় দফার নির্বাচনের জন্য পশ্চিমবঙ্গের জেনারেল অবসার্ভারদের নাম ...বিশদ

25-03-2019 - 08:15:22 PM

দ্বিতীয় দফা প্রার্থী তালিকা প্রকাশ করল কংগ্রেস 
দ্বিতীয় দফায় প্রার্থী তালিকা প্রকাশ করল কংগ্রেস। এঁদের মধ্যে কলকাতা ...বিশদ

25-03-2019 - 08:08:00 PM

দুটি পৃথক ঘটনায় দুই জেলা শাসকের কাছে রিপোর্ট তলব নির্বাচন কমিশনের

বিমানবন্দরে সোনাকাণ্ড নিয়ে উত্তর ২৪ পরগনার জেলা শাসকের কাছে ...বিশদ

25-03-2019 - 07:31:10 PM

বেআইনি অস্ত্র রাখার অভিযোগে বিজেপি যুবমোর্চা নেতা আটক
বেআইনি অস্ত্র রাখার অভিযোগে আটক করা হল আলিপুরদুয়ারের এক ...বিশদ

25-03-2019 - 06:38:39 PM