দক্ষিণবঙ্গ
 

দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে, বাজকুলের সভায় বললেন মমতা

বিশ্বজিৎ মাইতি, বাজকুল, বিএনএ: দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে। এখানে সাত কিলোমিটার দীর্ঘ মেরিন ড্রাইভ তৈরি হচ্ছে। ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার, বিশ্ববাংলা পার্ক হয়েছে। নতুন রাস্তা ও ব্রিজ হচ্ছে। আর দু’টি ব্রিজ হয়ে গেলে মুম্বইয়ের মতো মেরিন ড্রাইভ তৈরি হয়ে যাবে। যা উপভোগ করতে পর্যটকে ভরে যাবে রূপসী দীঘা। বুধবার দুপুরে বাজকুল কলেজ মাঠে সরকারি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি দীঘা ও তমলুক রেল লাইন তৈরির ইতিহাস স্মরণ করিয়ে বলেন, নন্দীগ্রাম পর্যন্ত রেলপথ তৈরি করে দিয়েছিলাম। ওরা সেই কাজ সম্পূর্ণ না করে ফেলে রেখেছে। আমরা আবার সুযোগ পেলে ওই কাজ সম্পূর্ণ করব। বেকার যুবক-যুবতীদের উদ্দেশে তিনি বলেন, হলদিয়া ও দীঘাকে কেন্দ্র করে কত কাজের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে কারও বাইরে যাওয়ার দরকার নেই। সকলে বাড়িতে বসে কাজ করতে পারবেন।
এদিন দুপুর ১টা ৫ মিনিট নাগাদ বাজকুল কলেজ মাঠের সভায় পৌঁছন মুখ্যমন্ত্রী। সভায় পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারি ছাড়াও জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস, দুই সংসদ সদস্য, বিধায়ক, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ, পুরসভার চেয়ারম্যানদের পাশাপাশি পুলিস ও প্রশাসনিক আধিকারিকরা উপস্থিত ছিলেন।
এদিন মুখ্যমন্ত্রী বলেন, দীঘা একদিন গোয়াকে ছাড়িয়ে যাবে। যাঁরাই এখন দীঘায় আসছেন, তাঁরা বলছেন কী ছিল, কী হয়ে গিয়েছে! নিজেরা গেলেও দেখতে পাবেন কী পরিবর্তন হয়েছে। এখন দীঘায় কত পর্যটক আসছে। আমি চাই আপনাদের বাড়ির ছেলেমেয়েরা এখানেই কাজ করবে। হলদিয়া ও দীঘাকে কেন্দ্র করে কত কাজের সুযোগ তৈরি হচ্ছে। আগামী দিনে কারও বাইরে যাওয়ার দরকার নেই। বাড়িতে থেকেই সকলে কাজ করতে পারবে।
তিনি আরও বলেন, তমলুক রাজবাড়ি সহ জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পর্যটন কেন্দ্রে আরও বেশি করে হোম ট্যুরিজম তৈরি করতে হবে। আমরা মন্দারমণিতে বাড়িতে বাড়িতে হোম ট্যুরিজম করছি। আমরা দেড় লক্ষ টাকা দিয়ে বাড়ি তৈরি করে দিচ্ছি। বাড়িতে সুন্দর টিভি লাগিয়ে দেওয়া হচ্ছে। সুন্দর করে বায়ো টয়লেট তৈরি করা হচ্ছে। ওখানে ট্যুরিস্টরা থাকবে। আপনি ওই বাড়িতে থাকার ভাড়া ও খাবারের খরচ নেবেন। জেলা প্রশাসনের উদ্যোগে তৈরি ‘পিঙ্ক ক্যাবের’ভূয়সী প্রশংসা করে বলেন, এইভাবে মহিলারাও আগামী দিনে এগিয়ে যাবেন। এরপরই বিরোধীদের আক্রমণ করে বলেন, কপালেশ্বরী, কেলেঘাইয়ের বন্যায় রোজ যখন গ্রামের পর গ্রাম ভাসতো, তখন কোথায় ছিলেন সকলে? এই কাজ কে করেছে? আমরাই ওই কাজ করেছি। স্বাধীনতার পর এখানে একটি বিশ্ববিদ্যালয় দেয়নি। মহিষাদলে আমরা গান্ধীজির নামে বিশ্ববিদ্যালয় করেছি। তমলুকে মেডিক্যাল কলেজ করা হচ্ছে। হলদিয়ায় ২০ হাজার কোটি টাকা ইনভেস্ট হচ্ছে। আরও ইনভেস্ট আসছে। তাজপুর বন্দর অনুমোদন পেয়ে গিয়েছে। এইসব কাজ সম্পূর্ণ হলে আরও অনেক নতুন শিল্প তৈরি হবে। রাস্তাঘাট চওড়া হচ্ছে, নতুন ডিগ্রি কলেজ, আইটিআই, সুপার স্পেশালিটি হাসপাতাল হয়েছে। ১১০০ কোটি টাকার জলের প্রকল্প নেওয়া হয়েছে। ২৩০০ কোটি টাকার পানীয় জলের প্রকল্প নেওয়া হচ্ছে। মা ও শিশুদের জন্য কাঁথিতে ১৩০ বেডের হাসপাতাল তৈরি করা হচ্ছে। বাজকুলের মানুষের মনে আছে, দীঘা তমলুকের রেল লাইনের দাবি কতদিন ধরে করছিলেন? এই কাজ কে করেছে? এই রেল লাইন আমি ৯ মাসে করে দিয়েছি। এমনকী নন্দীগ্রাম পর্যন্ত লাইন করে দিয়েছিলাম। এরা এই কাজ সম্পূর্ণ না করে ফেলে রেখে দিয়েছে। মাথায় রাখবেন, আমরা আবার সুযোগ পেলে এটা তৈরি করব। ময়নাকে মাছ চাষের মডেল তৈরি করা হচ্ছে। সারা রাজ্যে এই মডেল ছড়িয়ে দেওয়া হচ্ছে। বিনামূল্যে হাঁস, মুরগি ও ছাগলের বাচ্চা দেওয়া হচ্ছে। আমরা চাই আরও বেশি করে হাঁস ও মুরগির পোলট্রি হোক। যদি কেউ করতে চান তাহলে পঞ্চায়েত, বিডিও ও জেলা পরিষদের সঙ্গে যোগাযোগ করলে ওরা ব্যবস্থা করে দেবে। কবে থেকে বলছি ঘাটাল মাস্টার প্ল্যান কার্যকর করে দাও। কিছুতেই করছে না। ওটা কার্যকর হলে এই জেলায় বন্যার কোনও চিহ্ন থাকবে না। এরপর তিনি আরও বলেন, রেশন দোকান যেন ভালো করে চলে, তা দেখতে হবে। ওজন যেন ঠিক থাকে। মানবিক ভাতা, বিধবাভাতা, কিষাণভাতা সহ সরকারি প্রকল্পের কার্ড মানুষের হাতে যেন থাকে, তা নিশ্চিত করতে হবে।
এদিন শুভেন্দুবাবু বলেন, তাম্রলিপ্তের সংগ্রামী ইতিহাসের জেলা পূর্ব মেদিনীপুর। এক হাতে শাঁখ, এক হাতে তেরঙ্গা পতাকা, মুখে বন্দেমাতরম ধ্বনি দিতে দিতে শহিদ হয়েছেন মাতঙ্গিনী হাজরা। নন্দীগ্রামে গণআন্দোলন হয়েছে। আমাদের আবার একবার শান্তিপূর্ণ অহিংস আন্দোলনের মাধ্যমে সাম্প্রদায়িক সরকারকে দিল্লি থেকে সরিয়ে ভারতবর্ষে সুশাসন ও বাংলার শান্তি ফেরানোর জন্য গণআন্দোলনে ঝাঁপাতে হবে। আমাদের নেত্রীকে ধমকে, চমকে ভয় দেখিয়ে লাভ হবে না। তার কাছ থেকে ভালোবাসা দিয়ে পাওয়া যাবে। শিশির অধিকারী বলেন, আমরা মেদিনীপুরের মাটি থেকে আওয়াজ তুলছি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে চাই।
06th  December, 2018
অপহরণ কাণ্ডে রণক্ষেত্র লাভপুর, ইটবৃষ্টি
তৃণমূল বিধায়কের গাড়ি
ভাঙচুর, আক্রান্ত থানা

বিএনএ, সিউড়ি: বিজেপি নেতার মেয়ের অপহরণের ঘটনাকে কেন্দ্র করে শনিবার রণক্ষেত্র হয়ে উঠল বীরভূমের লাভপুর। এদিন লাভপুর থানার ইন্দাসে স্থানীয় বিধায়ক মণিরুল ইসলামের গাড়ি ভাঙচুর করে কিছু লোক। বিধায়কের দেহরক্ষীরা কোনওরকমে তাঁকে উদ্ধার করে লাভপুর থানার নিয়ে যান।  
বিশদ

পুস্তিকা প্রকাশ করে অধীরের বিরুদ্ধে প্রচার, জানালেন শুভেন্দু
লোকসভা ভোটের আগে বহরমপুরে ফের মিনি ব্রিগেড সভা করবে তৃণমূল 

বিএনএ, বহরমপুর: লোকসভা ভোটের আগে বহরমপুর শহরে ফের মিনি ব্রিগেড সভা করতে চলেছে তৃণমূল কংগ্রেস। আগামী ১৬মার্চ দু’লক্ষ মানুষ নিয়ে ওয়াইএমএ ময়দানে ওই সভা করা হবে। শনিবার বহরমপুরে সাংবাদিক সম্মেলন করে এই কর্মসূচি ঘোষণা করেন তৃণমূলের জেলা পর্যবেক্ষক তথা পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।  
বিশদ

দেশকে পাল্টাতে মমতার হাত শক্ত করুন: অনুব্রত 

সংবাদদাতা, রামপুরহাট: ভারতবর্ষকে পাল্টাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করুন। মোদি কেবল নিজেকে নিয়েই ব্যস্ত থাকেন। আর মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবাংলার মানুষের উন্নয়ন নিয়ে ব্যস্ত।  
বিশদ

বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে শহিদ জওয়ানদের শ্রদ্ধায় মৌন মিছিল 

বাংলা নিউজ এজেন্সি: কাশ্মীরের পুলওয়ামায় শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানাতে শনিবারও বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগে নানা কর্মসূচি নেওয়া হয়। এদিন বাঁকুড়া শহরের জুনবেদিয়ায় মৌন মিছিল হয়।  
বিশদ

প্রশিক্ষিত ডুবুরি নেই, ২১ ঘণ্টা পর উদ্ধার হল বেলিয়াবেড়ার স্কুলছাত্রের দেহ 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: প্রশিক্ষিত ডুবুরি নেই, এমনকী নেই প্রয়োজনীয় সরঞ্জামও। যার জেরে ভরসা করতে হল সেই কলকাতার উপরেই। গত শুক্রবার বেলিয়াবেড়া ব্লকে এক পড়ুয়া সুবর্ণরেখা নদীতে তলিয়ে যায়। 
বিশদ

পাশে থাকার আশ্বাস মমতার
নদীয়ায় শহিদ জওয়ানের
দেহ এল রাতে

সংবাদদাতা, তেহট্ট: শনিবার রাতে পুলওয়ামায় জঙ্গিহানায় শহিদ সুদীপ বিশ্বাসের কফিনবন্দি দেহ পলাশীপাড়ার হাঁসপুকুরিয়ায় ফিরল। দিনভর তাঁর দেহ ঘরে ফেরার অপেক্ষায় ছিলেন পরিবার সহ ও এলাকার হাজার হাজার মানুষ।  কফিনবন্দি দেহ পৌঁছনোর পরই কান্নায় ভেঙে পড়েন সুদীপের পরিবার, তাঁর আত্মীয় পরিজন, প্রতিবেশী সহ হাজার হাজার সাধারণ মানুষ।
বিশদ

মুর্শিদাবাদে দ্রুত বুথ কমিটি তৈরির কাজ শেষ করার নির্দেশ শুভেন্দুর 

বিএনএ, বহরমপুর: মুর্শিদাবাদ জেলায় নির্বাচনী বুথ কমিটি তৈরির সময়সীমা বাড়াল তৃণমূল। দলীয় সূত্রে জানা গিয়েছে, নির্দিষ্ট সময়ের মধ্যে তৃণমূলের ১০টি ব্লক কমিটি সমস্ত বুথে নির্বাচনী কমিটি গড়তে পারেনি। তাদের ২৮ফেব্রুয়ারির মধ্যে কমিটি তৈরির কাজ শেষ করার নির্দেশ দেওয়া হয়েছে। 
বিশদ

পুরসভার চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে রামপুরহাটজুড়ে পোস্টার 

সংবাদদাতা, রামপুরহাট: রামপুরহাট পুরসভার চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে শহরজুড়ে পোস্টার দিল সিপিএম। বিভিন্ন মোড়ের পাশাপাশি সরকারি কার্যালয়ে হলুদ কাগজের উপর কালো কালিতে লেখা পোস্টারগুলি সাঁটানো হয়েছে। পোস্টারে জানতে চাওয়া হয়েছে, জনগণের উন্নয়নের টাকায় কেন বিলাসবহুল গাড়ি কেনা হল?  
বিশদ

হাঁসখালির কৈখালি গ্রামে ২ যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য 

সংবাদদাতা, রানাঘাট ও কালীগঞ্জ: শনিবার সকালে হাঁসখালি থানার কৈখালি গ্রামে দুই যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। পরিতোষ সরকার (২৫) নামে এক যুবককে বাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয়। অন্যদিকে, বাগানের গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় জন্মেজয় প্রামাণিককে (৩৫ ) উদ্ধার করে পুলিস। 
বিশদ

লাভপুরে অপহৃতা বিজেপি নেতার মেয়ের খোঁজে বিজ্ঞাপন দিল পুলিস 

বিএনএ, সিউড়ি: লাভপুরে অপহৃতা বিজেপি নেতার মেয়ের খোঁজে এবার বিজ্ঞাপন দিল পুলিস। সন্ধান দিলে পুরস্কার দেওয়ার কথাও বলা হয়েছে। এদিকে, অপহরণের ঘটনায় আন্দোলনে নেমেছেন এলাকার মহিলারাও।  
বিশদ

সূতিতে ট্রেনের ধাক্কায় ছ’মাসের শিশুকন্যা সহ বধূর মৃত্যু, অল্পের জন্য রক্ষা ছেলের 

সংবাদদাতা, জঙ্গিপুর: বোনের বাড়ি থেকে ফেরার পথে শনিবার সূতি থানার বাসুদেবপুর স্টেশনে ট্রেনের ধাক্কায় ছ’মাসের শিশুকন্যাসহ এক বধূর মৃত্যু হয়েছে। অল্পের জন্য রক্ষা পেয়েছে বধূর বছর দেড়েকের শিশুপুত্র। রেলপুলিস জানিয়েছে, মৃতার নাম রেকসনা বিবি (৩০), মৃত শিশুকন্যার নাম নাসরিন খাতুন। 
বিশদ

কাঁথির নয়াপুটের করঞ্জি গ্রামের বাসিন্দা ছিলেন
এখন আর কেউ খোঁজ নেয় না, আক্ষেপ শহিদ রূপনারায়ণের স্ত্রীর 

সংবাদদাতা, কাঁথি: সেই সময় নেতা-মন্ত্রীরা অনেকেই বাড়িতে এসে সবসময়ের জন্য আমাদের পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু, এখন আর কেউ খোঁজ খবরই রাখে না। জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানদের মৃত্যুর ঘটনা জানার পর শনিবার একথা বললেন কাঁথির নয়াপুটের করঞ্জি গ্রামের বাসিন্দা শহিদ রূপনারায়ণ দাসের স্ত্রী কৃষ্ণা দাস। 
বিশদ

বারবার বিতর্কে জড়ানোর পরেও দুর্গাপুরের যুব নেতার বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ায় তৃণমূলের অন্দরে ক্ষোভ 

বিএনএ, আসানসোল: বারবার বিতর্কে জড়ানোর পরেও দুর্গাপুরের জেমুয়া এলাকার এক যুব নেতার বিরুদ্ধে দলীয়ভাবে ব্যবস্থা না নেওয়ায় তৃণমূলের অন্দরেই ক্ষোভ দানা বেঁধেছে। ওই যুব নেতা নিজে দাঁড়িয়ে থেকে বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালের সামনে শুক্রবার বোমাবাজি করায় বলে অভিযোগ।  
বিশদ

কৃষ্ণনগর মহিলা কলেজের অধ্যক্ষার অপসারণের দাবিতে অধ্যাপকদের কর্মবিরতি 

সংবাদদাতা, তেহট্ট: কৃষ্ণনগর উইমেন্স কলেজের অধ্যক্ষা মানবী বন্দ্যোপাধ্যায়ের অপসারণের দাবিতে শুক্রবার বিকেল থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি শুরু করেছেন কলেজের ২২জন অধ্যাপক। তাঁরা এই আন্দোলনের কথা অতিরিক্ত জেলাশাসক (উন্নয়ন) টিপি ভার্মাকে জানিয়েছেন।  
বিশদ

Pages: 12345

একনজরে
 ইসলামাবাদ, ১৬ ফেব্রুয়ারি: ইমরান খান জমানায় নয়া পাকিস্তান। রাষ্ট্রসঙ্ঘ ঘোষিত জঙ্গি। ভারতের অন্যতম মোস্ট ওয়ান্টেড। ২৬/১১ মুম্বই হামলার মাস্টারমাইন্ড। এহেন হাফিজ সইদ এবার সাংবাদিকতার পাঠ দেবে। লাহোরে এই নতুন স্কুল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ...

 বিএনএ, চুঁচুড়া: উৎপাদন ক্ষমতা থাকা সত্ত্বেও মাদার ডেয়ারির ডানকুনি ইউনিট থেকে দফায় দফায় উৎপাদনের পরিমাণ কমিয়ে দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে কারখানার গেটের সামনে বিক্ষোভ দেখালেন আইএনটিটিইউসি সমর্থিত সংগঠনের সদস্যরা। শনিবার সকাল থেকে হাতে প্ল্যাকার্ড নিয়ে শ্রমিকরা বিক্ষোভে শামিল হন। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জেল থেকে আদালতে নিয়ে যাওয়ার সময় জেএমবি জঙ্গি কওসরকে ‘ছিনতাই’ করার পরিকল্পনা ভেস্তে দিল কলকাতা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। তার আগেই ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোয়েস ইস্ট বেঙ্গল এফসি এবার বিদেশের মাটিতে অফিসিয়াল মার্চেন্ডাইজ বিক্রি করবে। ক্লাবের জার্সিসহ বিভিন্ন স্মারক বিক্রি করা হবে। কোয়েস ইস্ট বেঙ্গলের সঙ্গে এই যৌথ উদ্যোগে সামিল বেঙ্গল হেরিটেজ ফাউন্ডেশন ও লন্ডন শারদ উৎসব।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহ যোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯: কবি জীবনানন্দ দাশের জন্ম
১৯৬৩: আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় ও অভিনেতা মাইকেল জর্ডনের জন্ম
১৯৮৭ - ভারতীয় কার্টুনিস্ট অসীম ত্রিবেদীর জন্ম।
২০০৯: সঙ্গীত শিল্পী মালবিকা কাননের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৮৯.৭০ টাকা ৯২.৯৪ টাকা
ইউরো ৭৮.৯৫ টাকা ৮২.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৮৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,১১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৫৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, দ্বাদশী ৪/৫৭ দিবা ৮/১০ পরে ত্রয়োদশী ৫৬/৩৮ রাত্রি ৪/৫১। পুনর্বসুনক্ষত্র ২৬/২৫ অপঃ ৪/৪৬। সূ উ ৬/১১/২৯, অ ৫/৩০/৫০, অমৃতযোগ দিবা ৬/৫৭ গতে ৯/৫৮ মধ্যে। রাত্রি ৭/১০ গতে ৮/৫২ মধ্যে। বারবেলা ১০/২৬ গতে ১/১৫ মধ্যে, কালরাত্রি ১/২৬ গতে ৩/১ মধ্যে।
৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ত্রয়োদশী রাত্রি ২/৩৩/১৫। পুনর্বসুনক্ষত্র ২/১৩/৫৩, সূ উ ৬/১২/৫৭, অ ৫/২৮/১২, অমৃতযোগ দিবা ৬/৫৭/৫৮ থেকে ৯/৫৮/২ মধ্যে এবং রাত্রি ৭/১০/১০ থেকে ৮/৫২/৮ মধ্যে, বারবেলা ১০/২৬/১১ থেকে ১১/৫০/৩৪ মধ্যে, কালবেলা ১১/৫০/৩৪ থেকে ১/১৪/৫৯ মধ্যে, কালরাত্রি ১/২৬/১০ থেকে ৩/১/৪৬ মধ্যে।
১১ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
আই লিগ: ইস্ট বেঙ্গল- চার্চিল ব্রাদার্স ম্যাচ ১-১ গোলে ড্র 

07:10:04 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ১- চার্চিল ব্রাদার্স ১ (৭৮ মিনিট) 

06:52:14 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ০- চার্চিল ব্রাদার্স ১ (৬৮ মিনিট) 

06:42:37 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ০- চার্চিল ব্রাদার্স ০ (বিরতি) 

06:00:22 PM

বাঁকুড়ার পাত্রসায়রে জেসিবির নীচে চাপা পড়ে ৩ শিশুর মৃত্যু, উত্তেজনা 

05:08:47 PM

লাভপুর অপহরণ কাণ্ডে যুবতীর বাবাকেই গ্রেপ্তার করল পুলিস 

04:20:15 PM