দক্ষিণবঙ্গ
 

যুবক খুনে ধৃতদের ফাঁসির দাবিতে
নওদায় অবরোধ ঘিরে ধুন্ধুমার, পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, গাড়ি ভাঙচুর, গ্রেপ্তার ১৫

বিএনএ, বহরমপুর: যুবক খুনের ঘটনায় ধৃতদের ফাঁসির দাবিতে গ্রামবাসীদের পথ অবরোধ ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটল নওদা থানার ডুবতলা গ্রামে। বৃহস্পতিবার পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টির পাশাপাশি পুলিসের তিনটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। পাল্টা পুলিস লাঠিচার্জ করেছে বলে অভিযোগ। ঘটনায় দুই পুলিস কর্মী এবং ১১জন বিক্ষোভকারী জখম হয়েছেন। ঘটনাস্থল থেকে ১৫জনকে গ্রেপ্তার করেছে পুলিস। ঘটনার দায় নিয়ে পুলিস ও বিক্ষোভকারীদের মধ্যে চাপানউতোর শুরু হয়েছে। জেলার পুলিস সুপার মুকেশ কুমার অবশ্য বলেন, সমগ্র ঘটনা খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
এক সপ্তাহ আগে নওদা থানার রাজাপুর গ্রামে রাইহান মণ্ডল(২৮)নামে এক যুবক খুন হন। ইতিমধ্যে ওই ঘটনায় অভিযুক্তদের মধ্যে তিনজনকে পুলিস গ্রেপ্তার করেছে। ঘটনাস্থলের পাশের গ্রাম সোনাটিকুরিতে মৃত যুবকের বাড়ি। ধৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এদিন মৃত যুবকের গ্রামের বাসিন্দারা আন্দোলনে নামেন। এদিন সকাল ৮টা নাগাদ তাঁরা বেঞ্চ ও বাঁশ ফেলে বেলডাঙা-আমতলা সড়কের ডুবতলা মোড়ে অবরোধ করেন। অবরোধে এলাকার যুবক, মাঝবয়সি পুরুষ-মহিলা ও বয়স্করা শামিল হন। ঘটনাস্থলের দু’পাশে যানবাহনের লম্বা লাইন পড়ে যায়। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে গেলে উত্তেজনা ছড়ায়।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল সাড়ে ৮টা নাগাদ কয়েকজন কনস্টেবল নিয়ে এক এসআই ঘটনাস্থলে যান। অবরোধ তুলে নেওয়ার আবেদন করতেই ওই পুলিসকর্মীদের সঙ্গে বিক্ষোভকারীদের বচসা বাধে। এক-দু’কথায় উত্তেজিত হয়ে বিক্ষোভকারীদের কয়েকজন পুলিসকে লক্ষ্য করে ইট ছোঁড়ে। এতে দুই পুলিস কর্মী জখম হন। পুলিসের একটি গাড়ি ভাঙচুর করা হয়। তখন ওই পুলিসকর্মীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান। এরপর সেখানে আরও গ্রামবাসী জমায়েত হন। ধৃতদের ফাঁসির দাবিতে তাঁদের হাতে প্ল্যাকার্ড ছিল। বেলা ১টা নাগাদ বিশাল বাহিনী নিয়ে নওদা থানার অফিসাররা সেখানে যান। ফের পুলিস অফিসারদের সঙ্গে বিক্ষোভকারীদের বচসা বাধে। উত্তেজিত কয়েকজন বিক্ষোভকারী পুলিসের দু’টি গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। সেই সময় পুলিসকর্মীরা এলোপাথাড়ি লাঠিচার্জ করে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে বলে অভিযোগ।
বিক্ষোভকারীদের অভিযোগ, যুবক খুনে অভিযুক্তদের হয়ে দালালি করছে পুলিস। তাই গণতান্ত্রিক পদ্ধতিতে চলা আন্দোলনের উপর লাঠিচার্জ করে পুলিস এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিসের লাঠির আঘাতে পুরুষ ও মহিলা সহ ১১জন জখম হয়েছেন। এলাকা থেকে ৪৫টি বাইক নিয়ে গিয়েছে পুলিস। তাঁদের দাবি, খুনের অভিযোগে ধৃতদের ফাঁসির দাবিতে পথ অবরোধ করা হলেও পুলিসের উপর কোনও গ্রামবাসী আক্রমণ করেননি।
নওদা থানার অফিসাররা বলেন, দু’বার আলোচনার মাধ্যমে পথ অবরোধ তুলতে ঘটনাস্থলে যাওয়া হয়েছিল। দু’বারই পুলিসের উপর আক্রমণ করা হয়। দু’জন পুলিস কর্মী জখম হয়েছেন। এরপর লাঠি উঁচিয়ে ধাওয়া করে অবরোধ তোলা হয়। এই ঘটনায় ১৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিসের কাজে বাধা দেওয়া, সরকারি কর্মীর উপর হামলা, সরকারি সম্পত্তি ভাঙচুর করা সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১নভেম্বর গভীর রাতে রাজাপুর গ্রামে একটি বাড়ির কাছ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি নিয়ে ১০জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মৃতের আত্মীয়রা। এরই মধ্যে ওই যুবককে পিটিয়ে মারার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বলে জানা গিয়েছে। মৃতের গ্রামবাসীরা বলেন, রাইহানের সঙ্গে রাজাপুর গ্রামের এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। রাইহানকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করেছে ওই যুবতীর পরিবারের লোকরা। ধৃতদের ফাঁসি এবং বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতেই এদিন আন্দোলনে নামা হয়। যদিও, ওই যুবতীর বাড়ির লোকরা তাঁদের মেয়ের সঙ্গে মৃত যুবকের প্রেমের সম্পর্কের কথা মানতে নারাজ।
স্থানীয় বাসিন্দা জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মণ্ডল বলেন, ওই যুবক খুনের ঘটনা দুঃখজনক। ঘটনাটি খতিয়ে দেখে পুলিসকে ব্যবস্থা নিতে বলেছি। তৃণমূলের বহরমপুর মহকুমা সভাপতি অরিৎ মজুমদার বলেন, ওই খুনের ঘটনা এবং এদিনের আন্দোলনের ঘটনা নিয়ে সভাধিপতির সঙ্গে কথা হয়েছে। ঘটনাটি নিয়ে গ্রামবাসীদের সঙ্গে কথা বলতে গ্রামে যাব। পাশাপাশি, আইন হাতে না তুলে নিয়ে গ্রামবাসীদেরকে পুলিসের উপর আস্থা রাখার আবেদন করছি।
09th  November, 2018
যারা ভাঙতে চাইছিল তারা গুঁড়িয়ে গিয়েছে, ঝাড়গ্রামে বিজেপিকে তোপ পার্থর 

সংবাদদতা, ঝাড়গ্রাম: ভেঙে কিছু হবে না। যারা ভাঙতে চাইছিল, তারা মঙ্গলবার ভেঙে গুঁড়িয়ে গিয়েছে। এখানে পাপড়ি ছড়িয়ে কোনও লাভ নেই। বুধবার ঝাড়গ্রাম স্টেডিয়ামে আদিবাসীদের অনুষ্ঠানে যোগ দিয়ে নাম না করে এভাবেই বিজেপিকে কটাক্ষ করলেন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।  
বিশদ

সম্পত্তি লিখে না দেওয়ায়
শীতের রাতে বাবা-মাকে মারধর
করে বাড়ি ছাড়া করল ছেলেরা

সংবাদদাতা, বহরমপুর: বেলডাঙা থানার ভাদুরা গ্রামে সম্পত্তি লিখে না দেওয়ায় বাবা-মাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল দুই ছেলের বিরুদ্ধে। এমনকী বাড়ি ও চার বিঘা জমি লিখে না দিলে বাবা-মাকে খুনেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।  
বিশদ

পাতাল ফুঁড়ে উঠল শিবলিঙ্গ, পাত পেড়ে খেলেন বহু মানুষ

বিএনএ, কৃষ্ণনগর: বাড়ির ভিত খোঁড়ার সময় উদ্ধার হওয়া শিবলিঙ্গ প্রতিষ্ঠা হল। তার নতুন নামকরণ হয়েছে পাতাল ভৈরব। যেহতেু মাটির তলা থেকে উদ্ধার হয়েছে এই শিবলিঙ্গ। এই উপলক্ষে বুধবার প্রায় হাজার তিনেক মানুষ পাত পেড়ে খিচুড়ি ভোগ খেলেন।
বিশদ

এমাসেই জেলার দেড় লক্ষ কৃষককে ফসল বিমা উদ্যোগী রাজ্য সরকার 

বিএনএ, সিউড়ি: ৩১ডিসেম্বরের মধ্যে দেড় লক্ষ কৃষককে বাংলা ফসল বিমা যোজনার আওতায় আনতে বদ্ধপরিকর বীরভূম জেলা প্রশাসন ও কৃষি দপ্তর। খারিফ শস্যে কৃষকদের বিমা করার ক্ষেত্রে নির্ধারিত লক্ষ্যে পৌঁছতে পারেনি জেলা। তাই এবার কোনও রকম অবহেলা না করে সর্বস্তরে প্রচারে ঝাঁপাচ্ছে প্রশাসন ও বিমাকারী সংস্থা। 
বিশদ

Loading...
সূতিতে ৪ সশস্ত্র দুষ্কৃতী গ্রেপ্তার

বিএনএ, বহরমপুর: সূতি থানার ধলা মোড় থেকে চার সশস্ত্র দুষ্কৃতীকে গ্রেপ্তার করল পুলিস। মঙ্গলবার গভীর রাতে পুলিস টহল দেওয়ার সময় ৩৪নম্বর জাতীয় সড়কের ধলা মোড় থেকে ওই দুষ্কৃতীদের ধরে।  
বিশদ

আরামবাগে কাউন্সিলারের ইস্তফার দাবিতে অবরোধ 

বিএনএ, আরামবাগ: দোকানের পাশ থেকে ধান সরানো নিয়ে প্রতিবেশীকে মারধরের প্রতিবাদে কাউন্সিলারের বিরুদ্ধে বুধবার সকালে বিক্ষোভ দেখান আরামবাগ পুরসভার নওপাড়া এলাকার স্থানীয় বাসিন্দারা।
বিশদ

Loading...
শুভেন্দুর আগেই কেশিয়াড়িতে সভা বিজেপির 

সংবাদদাতা, খড়্গপুর: শুভেন্দু অধিকারীর সভার আগেই বুধবার কেশিয়াড়িতে সভা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাঁচ রাজ্যে বিজেপির ভরাডুবি হলেও এদিন প্রথম থেকেই তিনি আক্রমণাত্মক ছিলেন। পঞ্চায়েত সমিতিতে জয়ী দলের ১৩জন সদস্যকে এদিন মঞ্চে দাঁড় করিয়ে দিলীপবাবু বলেন, আপনারা লড়াই করে পঞ্চায়েতে জিতেছেন। 
বিশদ

এমাসেই ডাক বিভাগের পশ্চিমবঙ্গ সার্কেলের ১ কোটি ১২ লক্ষ
পরিবারকে আয়ুষ্মান ভারত বিমাকার্ড, উদ্যোগী কেন্দ্র 

বিএনএ, তমলুক: আয়ুষ্মান ভারত প্রকল্পে চলতি ডিসেম্বর মাসেই রাজ্যের সমস্ত উপভোক্তার হাতে পাঁচ লক্ষ টাকার স্বাস্থ্য বিমার কাগজপত্র তুলে দিতে চাইছে কেন্দ্র সরকার। আগামী ৩১ডিসেম্বরের মধ্যে প্রত্যেক উপভোক্তার বাড়িতে গিয়ে এই সংক্রান্ত বিমার কাগজ তুলে দেওয়ার জন্য ডাকবিভাগকে নির্দেশ দেওয়া হয়েছে। 
বিশদ

সমাজের সব স্তরের মানুষকে নিয়ে বৈঠক
সিউড়িকে বাল্য বিবাহ মুক্ত করতে উদ্যোগ প্রশাসনের 

বিএনএ, সিউড়ি: সিউড়িকে বাল্য বিবাহের সমস্যা থেকে মুক্ত করতে ডেকোরেটর ও ক্যাটারিং ব্যবসায়ীদের আইনের বেড়াজালে বাঁধতে চাইছে প্রশাসন। তাঁদের রেজিস্ট্রেশন করিয়ে কোনও মতেই নাবালিকার বিয়ের অনুষ্ঠানে যুক্ত না থাকার শর্ত দেওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে।  
বিশদ

হলদিয়ার গ্রিন বেল্ট ক্যানেল খননের কাজ পরিদর্শনে মহকুমা শাসক ও চেয়ারম্যান 

সংবাদদাতা, হলদিয়া: বুধবার হলদিয়ার গ্রিন বেল্ট ক্যানেল খননের কাজ বিভিন্ন শিল্প সংস্থার প্রতিনিধিদের নিয়ে যৌথ পরিদর্শন করলেন হলদিয়ার মহকুমা শাসক কুহুক ভূষণ ও হলদিয়া পুরসভার চেয়ারম্যান শ্যামলকুমার আদক।
বিশদ

হুগলি জেলা পরিষদ
চাপে পড়ে খানাকুলের নজবুলকে কর্মাধ্যক্ষ করল তৃণমূল 

বিএনএ, আরামবাগ: হুগলি জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নির্বাচনে রাজ্য ও জেলা নেতৃত্বের বৈঠকের পর তার তালিকা প্রকাশ্যে আসতেই খানাকুলে তৃণমূল কর্মীদের একাংশ প্রতিবাদ সভা করেছিল। তাই চাপে পড়ে দল খানাকুল-২ ব্লক থেকে জেলা পরিষদের আসনে জয়ী মুন্সি নজবুল করিমকে অবশেষে কর্মাধ্যক্ষ করতে বাধ্য হল তৃণমূল।  
বিশদ

বাঁকুড়ায় বিজেপির পঞ্চায়েতে দুর্নীতি, টেন্ডার ছাড়াই লক্ষাধিক টাকার ক্রয় 

বিএনএ, বাঁকুড়া: টেন্ডার ছাড়াই লক্ষাধিক টাকার নলকূপের যন্ত্রাংশ কেনার অভিযোগ উঠল বিজেপি পরিচালিত গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে। বাঁকুড়া-২ ব্লকের মানকানালি পঞ্চায়েতের ওই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। এব্যাপারে বিরোধী তৃণমূল সদস্যরা পঞ্চায়েত প্রধানের কাছে গত মঙ্গলবার লিখিত অভিযোগ জানিয়েছেন। 
বিশদ

দলীয় কর্মী খুনে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে দুর্গাপুরে বিজেপির ধর্না 

সংবাদদাতা, দুর্গাপুর: মৃতের পরিবারের লোকজনকে নিয়ে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে বুধবার দুর্গাপুরে ধর্নায় বসল বিজেপির নেতা-কর্মীরা। দলীয় কর্মী সন্দীপ ঘোষের খুনে অভিযুক্ত শেখ সইফুল এখনও অধরা। তাকে গ্রেপ্তারের দাবিতে লাগাতার আন্দোলনের ডাক দিয়েছে বিজেপি। 
বিশদ

পুরুলিয়ায় জিতেও দু’টি পঞ্চায়েতে বোর্ড গঠন করতে ব্যর্থ হল বিজেপি 

সংবাদদাতা, পুরুলিয়া: পুরুলিয়ায় সংখ্যাগরিষ্ঠতা পাওয়া সত্ত্বেও দু’টি পঞ্চায়েতে বোর্ড গঠন করতে ব্যর্থ হল বিজেপি। যদিও এদিন জেলার ১৯টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৯টি গ্রাম পঞ্চায়েতে বিজেপির ও ৭টি গ্রাম পঞ্চায়েতে তৃণমূলের প্রধান নির্বাচিত হন।  
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 কাঠমাণ্ডু, ১২ ডিসেম্বর (পিটিআই): নেপালের ঐতিহাসিক জনকপুর শহরের জানকী মন্দিরে রাম-সীতার প্রতীকী বিয়েতে উপস্থিত ছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি সেখানে পুজোও দেন। ‘বিবাহ পঞ্চমী’ অনুষ্ঠানে যোগ দিতেই যোগী আদিত্যনাথের নেতৃত্বে ভারত থেকে একটি প্রতিনিধি দল জনকপুরে পৌঁছেছে। ...

বিএনএ, চুঁচুড়া: বিদ্যালয়ে সিসি টিভি বসানোর জন্য ধার্য চাঁদা না দেওয়ায় বেশ কয়েকজন ছাত্রের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফর্ম পূরণ করছে না বিদ্যালয় কর্তৃপক্ষ। এই অভিযোগ তুলে বুধবার চুঁচুড়ার কাপাসডাঙার সতীন সেন বিদ্যালয়ে বিক্ষোভ দেখান অভিভাবকেরা। অভিভাবকদের আন্দোলনের জেরে এদিন বিদ্যালয় ...

ভোপাল, ১২ ডিসেম্বর (পিটিআই): ‘আমি এখন মুক্ত!’— রাজ্যপাল আনন্দীবেন প্যাটেলের কাছে পদত্যাগ পত্র জমা দেওয়ার পর এই মন্তব্য করেছেন মধ্যপ্রদেশের বিদায়ী মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও হাওড়া: বিধানসভার ডেপুটি স্পিকার হায়দর আজিজ সফি (৭৪) বুধবার সকালে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে প্রয়াত হলেন। তাঁর মৃত্যুতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কোনও সুখবর আসতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা। গুপ্ত শত্রু থেকে সাবধান। নতুন কোনও প্রকল্পের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩০: রাইটার্সে অলিন্দ যুদ্ধের সেনানী বিনয় বসুর মৃত্যু
১৯৮৬: অভিনেত্রী স্মিতা পাতিলের মূত্যু
২০০১: ভারতের সংসদে জঙ্গি হামলা
২০০৩: তিকরিত থেকে গ্রেপ্তার হলেন সাদ্দাম হুসেন

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৯ টাকা ৭৩.০০ টাকা
পাউন্ড ৮৮.৫৮ টাকা ৯১.৯৮ টাকা
ইউরো ৮০.২০ টাকা ৮৩.২২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ০৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০, ৪৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ষষ্ঠী ৪৯/৪ রাত্রি ঘ ১/৪৯। নক্ষত্র- ধনিষ্ঠা ৩৩/৫৪ রাত্রি ঘ ৭/৪৫, সূ উ ৬/১১/৩২, অ ৪/৪৯/৪২, অমৃতযোগ দিবা ঘ ৭/৩৬ মধ্যে পুনঃ ১/১৭ গতে ২/৪২ মধ্যে। রাত্রি ৫/৪৩ গতে ৯/১৭ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ৩/৩২ মধ্যে পুনঃ ৪/২৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ২/১০ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ১১/২৯ গতে ১/৯ মধ্যে।
২৬ অগ্রহায়ণ ১৪২৫, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, ষষ্ঠী রাত্রি ১০/৩২/২১। ধনিষ্ঠানক্ষত্র রাত্রি ৫/৩৬/২২। সূ উ ৬/১১/৫৩, অ ৪/৪৮/৪৫, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৬/৪৮ মধ্যে ও ঘ ১/১৬/২৮ থেকে ঘ ২/৪১/২৩ মধ্যে এবং রাত্রি ৫/৪২/১৮ থেকে ঘ ৯/১৬/২৮ মধ্যে ও ১১/৫৭/৫ থেকে ৩/৩১/১৫ মধ্যে ও ৪/২৪/৪৮ থেকে ৬/১২/৩৪ মধ্যে। বারবেলা ৩/২৯/৩ থেকে ৪/৪৮/৪৫ মধ্যে, কালবেলা ২/৯/৩২ থেকে ঘ ৩/২৯/৯ মধ্যে, কালরাত্রি ১১/৩০/১৯ থেকে ঘ ১/১০/৪২ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
২০০ পয়েন্ট উঠল সেনসেক্স 

09:31:36 AM

বুধবার উৎক্ষেপণ ভারতের জিস্যাট-৭এ উপগ্রহের
১৯ ডিসেম্বর ভারতের সর্বাধুনিক যোগাযোগ রক্ষাকারী জিস্যাট-৭এ উপগ্রহটি শ্রীহরিকোটার সতীশ ...বিশদ

09:30:00 AM

আজ দলীয় সাংসদদের উদ্দেশে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী মোদি
বৃহস্পতিবার বিজেপি সাংসদদের সঙ্গে কথা বলবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তারপর ...বিশদ

09:10:00 AM

  কৈলাসকে কোর্টের নিষেধাজ্ঞা
তৃণমূল কংগ্রেসের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য না করার জন্য ...বিশদ

09:10:00 AM

জাতীয় নাগরিক পঞ্জি: আবেদনের সময়সীমা বাড়ল
অসমে জাতীয় নাগরিক পঞ্জিতে (এনআরসি) নাম তোলা বা এই নিয়ে ...বিশদ

08:56:18 AM

বীরভূমের নতুনগ্রামে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের অভিযোগ 
নানুর বিধানসভা ও বোলপুর থানা এলাকার নতুনগ্রামে তৃনমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ। ...বিশদ

08:50:00 AM

Loading...
Loading...