Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

যুবক খুনে ধৃতদের ফাঁসির দাবিতে
নওদায় অবরোধ ঘিরে ধুন্ধুমার, পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, গাড়ি ভাঙচুর, গ্রেপ্তার ১৫

বিএনএ, বহরমপুর: যুবক খুনের ঘটনায় ধৃতদের ফাঁসির দাবিতে গ্রামবাসীদের পথ অবরোধ ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটল নওদা থানার ডুবতলা গ্রামে। বৃহস্পতিবার পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টির পাশাপাশি পুলিসের তিনটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। পাল্টা পুলিস লাঠিচার্জ করেছে বলে অভিযোগ। ঘটনায় দুই পুলিস কর্মী এবং ১১জন বিক্ষোভকারী জখম হয়েছেন। ঘটনাস্থল থেকে ১৫জনকে গ্রেপ্তার করেছে পুলিস। ঘটনার দায় নিয়ে পুলিস ও বিক্ষোভকারীদের মধ্যে চাপানউতোর শুরু হয়েছে। জেলার পুলিস সুপার মুকেশ কুমার অবশ্য বলেন, সমগ্র ঘটনা খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
এক সপ্তাহ আগে নওদা থানার রাজাপুর গ্রামে রাইহান মণ্ডল(২৮)নামে এক যুবক খুন হন। ইতিমধ্যে ওই ঘটনায় অভিযুক্তদের মধ্যে তিনজনকে পুলিস গ্রেপ্তার করেছে। ঘটনাস্থলের পাশের গ্রাম সোনাটিকুরিতে মৃত যুবকের বাড়ি। ধৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এদিন মৃত যুবকের গ্রামের বাসিন্দারা আন্দোলনে নামেন। এদিন সকাল ৮টা নাগাদ তাঁরা বেঞ্চ ও বাঁশ ফেলে বেলডাঙা-আমতলা সড়কের ডুবতলা মোড়ে অবরোধ করেন। অবরোধে এলাকার যুবক, মাঝবয়সি পুরুষ-মহিলা ও বয়স্করা শামিল হন। ঘটনাস্থলের দু’পাশে যানবাহনের লম্বা লাইন পড়ে যায়। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে গেলে উত্তেজনা ছড়ায়।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল সাড়ে ৮টা নাগাদ কয়েকজন কনস্টেবল নিয়ে এক এসআই ঘটনাস্থলে যান। অবরোধ তুলে নেওয়ার আবেদন করতেই ওই পুলিসকর্মীদের সঙ্গে বিক্ষোভকারীদের বচসা বাধে। এক-দু’কথায় উত্তেজিত হয়ে বিক্ষোভকারীদের কয়েকজন পুলিসকে লক্ষ্য করে ইট ছোঁড়ে। এতে দুই পুলিস কর্মী জখম হন। পুলিসের একটি গাড়ি ভাঙচুর করা হয়। তখন ওই পুলিসকর্মীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান। এরপর সেখানে আরও গ্রামবাসী জমায়েত হন। ধৃতদের ফাঁসির দাবিতে তাঁদের হাতে প্ল্যাকার্ড ছিল। বেলা ১টা নাগাদ বিশাল বাহিনী নিয়ে নওদা থানার অফিসাররা সেখানে যান। ফের পুলিস অফিসারদের সঙ্গে বিক্ষোভকারীদের বচসা বাধে। উত্তেজিত কয়েকজন বিক্ষোভকারী পুলিসের দু’টি গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। সেই সময় পুলিসকর্মীরা এলোপাথাড়ি লাঠিচার্জ করে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে বলে অভিযোগ।
বিক্ষোভকারীদের অভিযোগ, যুবক খুনে অভিযুক্তদের হয়ে দালালি করছে পুলিস। তাই গণতান্ত্রিক পদ্ধতিতে চলা আন্দোলনের উপর লাঠিচার্জ করে পুলিস এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিসের লাঠির আঘাতে পুরুষ ও মহিলা সহ ১১জন জখম হয়েছেন। এলাকা থেকে ৪৫টি বাইক নিয়ে গিয়েছে পুলিস। তাঁদের দাবি, খুনের অভিযোগে ধৃতদের ফাঁসির দাবিতে পথ অবরোধ করা হলেও পুলিসের উপর কোনও গ্রামবাসী আক্রমণ করেননি।
নওদা থানার অফিসাররা বলেন, দু’বার আলোচনার মাধ্যমে পথ অবরোধ তুলতে ঘটনাস্থলে যাওয়া হয়েছিল। দু’বারই পুলিসের উপর আক্রমণ করা হয়। দু’জন পুলিস কর্মী জখম হয়েছেন। এরপর লাঠি উঁচিয়ে ধাওয়া করে অবরোধ তোলা হয়। এই ঘটনায় ১৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিসের কাজে বাধা দেওয়া, সরকারি কর্মীর উপর হামলা, সরকারি সম্পত্তি ভাঙচুর করা সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১নভেম্বর গভীর রাতে রাজাপুর গ্রামে একটি বাড়ির কাছ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি নিয়ে ১০জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মৃতের আত্মীয়রা। এরই মধ্যে ওই যুবককে পিটিয়ে মারার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বলে জানা গিয়েছে। মৃতের গ্রামবাসীরা বলেন, রাইহানের সঙ্গে রাজাপুর গ্রামের এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। রাইহানকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করেছে ওই যুবতীর পরিবারের লোকরা। ধৃতদের ফাঁসি এবং বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতেই এদিন আন্দোলনে নামা হয়। যদিও, ওই যুবতীর বাড়ির লোকরা তাঁদের মেয়ের সঙ্গে মৃত যুবকের প্রেমের সম্পর্কের কথা মানতে নারাজ।
স্থানীয় বাসিন্দা জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মণ্ডল বলেন, ওই যুবক খুনের ঘটনা দুঃখজনক। ঘটনাটি খতিয়ে দেখে পুলিসকে ব্যবস্থা নিতে বলেছি। তৃণমূলের বহরমপুর মহকুমা সভাপতি অরিৎ মজুমদার বলেন, ওই খুনের ঘটনা এবং এদিনের আন্দোলনের ঘটনা নিয়ে সভাধিপতির সঙ্গে কথা হয়েছে। ঘটনাটি নিয়ে গ্রামবাসীদের সঙ্গে কথা বলতে গ্রামে যাব। পাশাপাশি, আইন হাতে না তুলে নিয়ে গ্রামবাসীদেরকে পুলিসের উপর আস্থা রাখার আবেদন করছি।
09th  November, 2018
 সিউড়িতে তৃণমূল-বিজেপির ব্যাপক বোমাবাজি, উত্তেজনা, পুলিসের টহল

 রামকুমার আচার্য, পুখুডিহি (সিউড়ি), বিএনএ: সিউড়ি থানার পুখুডিহি গ্রামে বুধবার বিজেপি ও তৃণমূলের মধ্যে ব্যাপক বোমাবাজি হয়। এর জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। এদিন সাতসকালে কার্যত বোমের শব্দেই বাসিন্দাদের ঘুম ভাঙে। বোমার আঘাতে বেশ কয়েকজন জখম হয়েছেন। তাঁদের সিউড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিশদ

 ঝাড়গ্রাম মেডিক্যালের ভিত্তিপ্রস্তর বনভূমির জমিতে, গ্রিন ট্রাইবুনালে মামলার হুমকি সুভাষের

  সংবাদদাতা, ঝাড়গ্রাম: ঝাড়গ্রামে সংরক্ষিত বনভূমির চরিত্র বদল করে মেডিক্যাল কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বিভিন্ন সরকারি ভবন ও আবাসন তৈরির বিষয়ে হাইকোর্টের গ্রিন ট্রাইবুনালে মামলা করতে চলেছেন পরিবেশবিদ সুভাষ দত্ত। বুধবার সুভাষবাবু ঝাড়গ্রামে এসে সরেজমিনে জঙ্গল এলাকার সরকারি প্রকল্পগুলি পরিদর্শন করে একথা জানান।
বিশদ

 বর্ষার আগেই ১২৫টি গ্রামীণ রাস্তার সংস্কারের কাজ শেষ করতে নির্দেশ

 শীর্ষেন্দু দেবনাথ  কৃষ্ণনগর, বিএনএ: ভারী বর্ষার আগেই জেলা পরিষদের হাতে থাকা ১২৫টি রাস্তার মেরামতির কাজ শেষ করার নির্দেশ দেওয়া হয়েছে। চলতি বছরের জানুয়ারি মাসে ১২৫টি গ্রামীণ রাস্তার সংস্কারের ব্যাপারে উদ্যোগ নেওয়া হয়। যার জন্য বরাদ্দ হয়েছিল প্রায় ২১ কোটি টাকা।
বিশদ

 জেলাজুড়ে কাটমানির পোস্টার, নবদ্বীপে কাটমানি নিয়ে বিজেপির ব্যাপক বিক্ষোভ

  সংবাদদাতা, রানাঘাট, নবদ্বীপ ও কালীগঞ্জ: কাটমানি ইস্যুতে বুধবার নদীয়া জেলাজুড়ে পোস্টার পড়ল। এদিন শান্তিপুর পুরসভার চেয়ারম্যানের ওয়ার্ড সহ একাধিক ওয়ার্ডের কাউন্সিলারদের বিরুদ্ধে পোস্টার দেখা যায়। পোস্টার পড়ে কালীগঞ্জেও। অন্যদিকে, নবদ্বীপে কাটমানি নিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি।
বিশদ

 ময়নায় ডেপুটেশন দেওয়ার সময় বিজেপির উপর হামলার অভিযোগ

  বিএনএ, তমলুক: বুধবার কাটমানি সহ ২১দফা দাবির সমর্থনে ময়না ব্লকের রামচক গ্রাম পঞ্চায়েতে ডেপুটেশন দেওয়ার সময় বিজেপি কর্মীদের উপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। বেলা ১টার সময় ডেপুটেশন কর্মসূচি ছিল। বেলা ১১টা থেকে বিজেপির কর্মী-সমর্থকরা পঞ্চায়েত অফিসের সামনে জমায়েত হতে শুরু করেন।
বিশদ

 আসানসোল হাসপাতালে রোগী মৃত্যুতে গাফিলতির অভিযোগে চিকিৎসককে মার, বিক্ষোভ

  বিএনএ, আসানসোল: এনআরএস কাণ্ডের পর বুধবার ফের হাসপাতালে চিকিৎসক নিগ্রহকে কেন্দ্র করে আসানসোলে উত্তেজনা ছড়ায়। ভুল চিকিৎসার অভিযোগ তুলে প্রায় চারঘণ্টা ধরে হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখান রোগীর আত্মীয়রা। এক চিকিৎসককেও ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।
বিশদ

 সিএনজি গ্যাস ইস্যুতে শিল্পাঞ্চলে জটিলতা, অটোচালকদের বিক্ষোভ

  বিএনএ, আসানসোল ও সংবাদদাতা, দুর্গাপুর: সিএনজি গ্যাস নিয়ে জটিলতার জেরে মঙ্গলবার আসানসোল ও দুর্গাপুর দুই শিল্প শহরই উত্তাল হয়। বুধবার শ্রমিক সংগঠনের আন্দোলনের জেরে আসানসোলের কন্যাপুর শিল্পতালুকে উত্তেজনা ছড়ায়।
বিশদ

কাটমানি ইস্যুতে বর্ধমান ও ভাতারে তৃণমূল নেতা-কর্মীদের নামে পোস্টার, চাঞ্চল্য

বিএনএ ও সংবাদদাতা বর্ধমান: কাটমানি ইস্যুতে ফের পোস্টার পড়ল বর্ধমান শহরে। সোমবার বর্ধমান পুরসভার গেটের বাইরে পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক খোকন দাসের নামে কাটমানির পোস্টার পড়েছিল। তার রেশ কাটতে না কাটতেই বুধবার একইদিনে শহরের দু’টি পৃথক জায়গায় দু’টি কাটমানির পোস্টার পড়েছে।
বিশদ

 আরামবাগে তৃণমূল প্রধানের বাড়িতে গুলি, অভিযোগ বিজেপির বিরুদ্ধে

 সুদেব দাস, আরামবাগ, বিএনএ: মঙ্গলবার গভীর রাতে আরামবাগের আরাণ্ডি-১ গ্রাম পঞ্চায়েতের প্রধানের বাড়িতে গুলি চালানোর অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে বুধবার সকালে ওই পঞ্চায়েতের সাতমাসা মাঝেরপাড়া এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।
বিশদ

বর্ধমান মিনি জু
একাকিত্ব কাটাতে রানির জন্য এবার রাজার খোঁজ চলছে রাজ্যজুড়ে

অলকাভ নিয়োগী, বর্ধমান, বিএনএ: বছর দু’য়েক আগেও সাজানো সংসার ছিল ‘রাজা’ ও ‘রানি’র। কিন্তু, আচমকা রাজা’র মৃত্যুর পর মানসিকভাবে একেবারে ভেঙে পড়েছিলেন রানি। টানা দু’বছর ধরে নিঃসঙ্গেই জীবন কাটাচ্ছেন তিনি। ধীরে ধীরে মৃত্যুশোক কাটিয়ে উঠে স্বাভাবিকও হচ্ছেন। তাঁর একাকিত্ব কাটানোর জন্যই ‘রানি’র জন্য এখন নতুন ‘রাজকুমারে’র খোঁজ শুরু হয়েছে।
বিশদ

 গঙ্গাজলঘাটির দু’টি গ্রামে রাতভর দাঁতালের তাণ্ডব, আতঙ্ক

  বিএনএ, বাঁকুড়া: মঙ্গলবার রাতে গঙ্গাজলঘাটি থানার কাপিষ্ঠা ও কেন্দুয়াডিহ এলাকায় তাণ্ডব চালাল একটি দাঁতাল। দুই গ্রামের দু’টি স্কুলের প্রাচীর ভেঙে ভিতরে ঢোকে। এরপর স্কুলের মিডডে মিলের ঘরের দরজা ভেঙে চাল খাওয়ার চেষ্টা করে। পাশাপাশি কেন্দুয়াডিহি গ্রামে একটি মুদিখানার দোকান ও বেশ কয়েকটি বাড়িতে হামলা চালায়।
বিশদ

 পরিবেশ বান্ধব স্টেশনের তকমা পাওয়ার পর দীঘা স্টেশন নিয়ে উচ্ছ্বাস পর্যটকদের

  সংবাদদাতা, কাঁথি: পরিবেশ-বান্ধব স্টেশন হিসেবে আইএসও(ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডাইজেশন অব অর্গানাইজেশন)-এর স্বীকৃতি পেল দীঘা রেলস্টেশন। স্বীকৃতিস্বরূপ আইএসও-র তরফে শংসাপত্র দেওয়া হয়েছে। মঙ্গলবার দক্ষিণ-পূর্ব রেলের পক্ষ থেকে এক প্রেস বিবৃতিতে এই খবর জানানো হয়। বিষয়টি জানার পর পর্যটকদের মধ্যেও উচ্ছ্বাস ছড়িয়েছে।
বিশদ

 প্রধান শিক্ষকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

  সংবাদদাতা, বহরমপুর: প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুলের সহ শিক্ষিকা শ্লীলতাহানির অভিযোগ করায় বহরমপুর কৃষ্ণনাথ কলেজ স্কুলে ব্যাপক বিশৃঙ্খলা তৈরি হয়েছে। বুধবার সকালে স্কুল খুলতেই সিংহভাগ অভিভাবক অভিযোগপত্র প্রত্যাহারের জন্য অভিযোগকারিনীকে পাকড়াও করে বহরমপুর থানার নিয়ে আসেন।
বিশদ

 বাঘমুণ্ডির ধনুডি হাইস্কুলে ভূতের ভয়ে আতঙ্কে স্কুলে আসতে চাইছে না ছাত্রীরা

  সংবাদদাতা, পুরুলিয়া: অশরীরী শক্তির আতঙ্কে বাঘমুণ্ডির ধনুডি হাইস্কুলে ক্লাসে ছাত্রীদের উপস্থিতি ক্রমশ কমতে থাকায় উদ্বিগ্ন স্কুল কর্তৃপক্ষ। গত এক সপ্তাহ ধরে প্রায় প্রতিদিনই এক কিংবা একাধিক ছাত্রী স্কুলে আসার পর অস্বাভাবিক আচরণ করছে বলে স্কুল সূত্রে জানা গিয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
 সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: সরকারি জমি হস্তান্তরের অভিযোগে ৫-৭ জন বিএলএলআরও এবং রেভিনিউ অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নিল ভূমি রাজস্ব দপ্তর। জমি দুর্নীতি নিয়ে নবান্নে বেশ কিছু অভিযোগ আসে। বহু জায়গাতেই সরকারি জমি হাতবদল হয়ে গিয়েছে বলে অভিযোগ করা হয় গ্রিভান্স সেলে। ...

  সংবাদদাতা, ইসলামপুর: উত্তর দিনাজপুর জেলার সমস্ত স্কুলে মশাবাহিত রোগের প্রতিকার ও প্রতিরোধ বিষয়ে সচেতনতা শিবির চলছে। ...

 নয়াদিল্লি, ১৭ জুলাই (পিটিআই): উত্তরপ্রদেশে ব্যবসায়ী অপহরণের মামলায় সমাজবাদী পার্টি (সপা)’র প্রাক্তন এমপি আতিক আহমেদের বাড়িতে তল্লাশি চালালো সিবিআই। গতমাসে সুপ্রিম কোর্টের নির্দেশ আহমেদের বিরুদ্ধে অপহরণের মামলা রুজু করে তদন্তকারী সংস্থা। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯০৯: কবি বিষ্ণু দের জন্ম
১৯১৮: দক্ষিণ আফ্রিকার বর্ণবিদ্বেষী আন্দোলনের নেতা তথা সে দেশের প্রেসিডেন্ট নেলসন ম্যান্ডেলার জন্ম
১৯২৭:সঙ্গীতশিল্পী মেহেদি হাসানের জন্ম
১৯৪৯: ক্রিকেটার ডেনিস লিলির জন্ম
১৯৮২: অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জন্ম,
২০১২: অভিনেতা রাজেশ খান্নার মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯০ টাকা ৬৯.৫৯ টাকা
পাউন্ড ৮৩.৮৬ টাকা ৮৬.৯৯ টাকা
ইউরো ৭৫.৫৪ টাকা ৭৮.৬৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,০৪০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,২৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৭৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া অহোরাত্র। শ্রবণা ৫১/১১ রাত্রি ১/৩৪। সূ উ ৫/৫/৩৯, অ ৬/১৯/৫৪, অমৃতযোগ রাত্রি ১২/৪৭ গতে ২/৫৬ মধ্যে, বারবেলা ৩/১ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৪০ গতে ১/৩ মধ্যে।
১ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, দ্বিতীয়া ৫৯/৪৩/২৬ শেষরাত্রি ৪/৫৮/১০। শ্রবণানক্ষত্র ৪৮/২৭/৩৪ রাত্রি ১২/২৭/৫০, সূ উ ৫/৪/৪৮, অ ৬/২২/১৩, অমৃতযোগ রাত্রি ১২/৪৮ গতে ৩/০ মধ্যে, বারবেলা ৪/৪২/৩২ গতে ৬/২২/১৩ মধ্যে, কালবেলা ৩/২/৫২ গতে ৪/৪২/৩২ মধ্যে, কালরাত্রি ১১/৪৩/৩১ গতে ১/৩/৫০ মধ্যে।
১৪ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
কুলভূষণ মামলার রায় ভারতের পক্ষেই
কুলভূষণ মামলার রায় ভারতের পক্ষেই গেল। আজ এই ...বিশদ

17-07-2019 - 06:47:00 PM

এবার বদল গোয়েন্দা প্রধান 
এবার কলকাতা পুলিসের গোয়েন্দা প্রধান প্রবীণ ত্রিপাঠিকে সরিয়ে দেওয়া হল। ...বিশদ

17-07-2019 - 06:14:52 PM

মেট্রোয় মৃত্যু: পার্ক স্ট্রিট স্টেশনে ফরেন্সিক দল 

17-07-2019 - 01:46:47 PM

ফের বর্ধমানের গোদায় কাটমানি ফেরতের দাবিতে পোস্টার 

17-07-2019 - 01:27:52 PM

ইসলামপুরে যুবককে লক্ষ্য করে গুলি 
প্রকাশ্যে এক যুবককে লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ইসলামপুরে। ...বিশদ

17-07-2019 - 01:15:24 PM

গ্রেপ্তার হাফিজ সঈদ  

17-07-2019 - 12:56:04 PM