দক্ষিণবঙ্গ
 
 

 মুর্শিদাবাদের ভৈরবতলা মন্দিরে ভৈরব পুজোয় ভক্তদের ভিড়। ছবি: অসীম ভাস্কর

যুবক খুনে ধৃতদের ফাঁসির দাবিতে
নওদায় অবরোধ ঘিরে ধুন্ধুমার, পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, গাড়ি ভাঙচুর, গ্রেপ্তার ১৫

বিএনএ, বহরমপুর: যুবক খুনের ঘটনায় ধৃতদের ফাঁসির দাবিতে গ্রামবাসীদের পথ অবরোধ ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটল নওদা থানার ডুবতলা গ্রামে। বৃহস্পতিবার পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টির পাশাপাশি পুলিসের তিনটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। পাল্টা পুলিস লাঠিচার্জ করেছে বলে অভিযোগ। ঘটনায় দুই পুলিস কর্মী এবং ১১জন বিক্ষোভকারী জখম হয়েছেন। ঘটনাস্থল থেকে ১৫জনকে গ্রেপ্তার করেছে পুলিস। ঘটনার দায় নিয়ে পুলিস ও বিক্ষোভকারীদের মধ্যে চাপানউতোর শুরু হয়েছে। জেলার পুলিস সুপার মুকেশ কুমার অবশ্য বলেন, সমগ্র ঘটনা খতিয়ে দেখে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
এক সপ্তাহ আগে নওদা থানার রাজাপুর গ্রামে রাইহান মণ্ডল(২৮)নামে এক যুবক খুন হন। ইতিমধ্যে ওই ঘটনায় অভিযুক্তদের মধ্যে তিনজনকে পুলিস গ্রেপ্তার করেছে। ঘটনাস্থলের পাশের গ্রাম সোনাটিকুরিতে মৃত যুবকের বাড়ি। ধৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এদিন মৃত যুবকের গ্রামের বাসিন্দারা আন্দোলনে নামেন। এদিন সকাল ৮টা নাগাদ তাঁরা বেঞ্চ ও বাঁশ ফেলে বেলডাঙা-আমতলা সড়কের ডুবতলা মোড়ে অবরোধ করেন। অবরোধে এলাকার যুবক, মাঝবয়সি পুরুষ-মহিলা ও বয়স্করা শামিল হন। ঘটনাস্থলের দু’পাশে যানবাহনের লম্বা লাইন পড়ে যায়। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে গেলে উত্তেজনা ছড়ায়।
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সকাল সাড়ে ৮টা নাগাদ কয়েকজন কনস্টেবল নিয়ে এক এসআই ঘটনাস্থলে যান। অবরোধ তুলে নেওয়ার আবেদন করতেই ওই পুলিসকর্মীদের সঙ্গে বিক্ষোভকারীদের বচসা বাধে। এক-দু’কথায় উত্তেজিত হয়ে বিক্ষোভকারীদের কয়েকজন পুলিসকে লক্ষ্য করে ইট ছোঁড়ে। এতে দুই পুলিস কর্মী জখম হন। পুলিসের একটি গাড়ি ভাঙচুর করা হয়। তখন ওই পুলিসকর্মীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান। এরপর সেখানে আরও গ্রামবাসী জমায়েত হন। ধৃতদের ফাঁসির দাবিতে তাঁদের হাতে প্ল্যাকার্ড ছিল। বেলা ১টা নাগাদ বিশাল বাহিনী নিয়ে নওদা থানার অফিসাররা সেখানে যান। ফের পুলিস অফিসারদের সঙ্গে বিক্ষোভকারীদের বচসা বাধে। উত্তেজিত কয়েকজন বিক্ষোভকারী পুলিসের দু’টি গাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। সেই সময় পুলিসকর্মীরা এলোপাথাড়ি লাঠিচার্জ করে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে বলে অভিযোগ।
বিক্ষোভকারীদের অভিযোগ, যুবক খুনে অভিযুক্তদের হয়ে দালালি করছে পুলিস। তাই গণতান্ত্রিক পদ্ধতিতে চলা আন্দোলনের উপর লাঠিচার্জ করে পুলিস এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। পুলিসের লাঠির আঘাতে পুরুষ ও মহিলা সহ ১১জন জখম হয়েছেন। এলাকা থেকে ৪৫টি বাইক নিয়ে গিয়েছে পুলিস। তাঁদের দাবি, খুনের অভিযোগে ধৃতদের ফাঁসির দাবিতে পথ অবরোধ করা হলেও পুলিসের উপর কোনও গ্রামবাসী আক্রমণ করেননি।
নওদা থানার অফিসাররা বলেন, দু’বার আলোচনার মাধ্যমে পথ অবরোধ তুলতে ঘটনাস্থলে যাওয়া হয়েছিল। দু’বারই পুলিসের উপর আক্রমণ করা হয়। দু’জন পুলিস কর্মী জখম হয়েছেন। এরপর লাঠি উঁচিয়ে ধাওয়া করে অবরোধ তোলা হয়। এই ঘটনায় ১৫জনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিসের কাজে বাধা দেওয়া, সরকারি কর্মীর উপর হামলা, সরকারি সম্পত্তি ভাঙচুর করা সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।
প্রসঙ্গত, গত ১নভেম্বর গভীর রাতে রাজাপুর গ্রামে একটি বাড়ির কাছ থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনাটি নিয়ে ১০জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন মৃতের আত্মীয়রা। এরই মধ্যে ওই যুবককে পিটিয়ে মারার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বলে জানা গিয়েছে। মৃতের গ্রামবাসীরা বলেন, রাইহানের সঙ্গে রাজাপুর গ্রামের এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। রাইহানকে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে খুন করেছে ওই যুবতীর পরিবারের লোকরা। ধৃতদের ফাঁসি এবং বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতেই এদিন আন্দোলনে নামা হয়। যদিও, ওই যুবতীর বাড়ির লোকরা তাঁদের মেয়ের সঙ্গে মৃত যুবকের প্রেমের সম্পর্কের কথা মানতে নারাজ।
স্থানীয় বাসিন্দা জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মণ্ডল বলেন, ওই যুবক খুনের ঘটনা দুঃখজনক। ঘটনাটি খতিয়ে দেখে পুলিসকে ব্যবস্থা নিতে বলেছি। তৃণমূলের বহরমপুর মহকুমা সভাপতি অরিৎ মজুমদার বলেন, ওই খুনের ঘটনা এবং এদিনের আন্দোলনের ঘটনা নিয়ে সভাধিপতির সঙ্গে কথা হয়েছে। ঘটনাটি নিয়ে গ্রামবাসীদের সঙ্গে কথা বলতে গ্রামে যাব। পাশাপাশি, আইন হাতে না তুলে নিয়ে গ্রামবাসীদেরকে পুলিসের উপর আস্থা রাখার আবেদন করছি।
09th  November, 2018
মণ্ডপের সামনে সেলফি তোলার হিড়িক
জগদ্ধাত্রী পুজোয় জনজোয়ারে ভাসল কৃষ্ণনগর 

বিএনএ, কৃষ্ণনগর: শনিবার বিকেল গড়া঩তেই কৃষ্ণনগর ও তেহট্ট শহর জনজোয়ারে ভাসল। গলি থেকে রাজপথ কেবলই জনস্রোত। এক মণ্ডপ থেকে আরেক মণ্ডপে হামলে পড়েন দর্শনার্থীরা। আকর্ষণীয় মণ্ডপের সামনে দেদার চলে সেলফি তোলার হিড়িক। রাত যত বেড়েছে, পাল্লা দিয়ে বেড়েছে জনতার ঢল।  
বিশদ

তমলুকে বললেন শুভেন্দু
দলতান্ত্রিক মানসিকতা ও স্বজনপ্রীতি ছাড়লেই সমবায় শক্তিশালী হবে 

বিএনএ, তমলুক ও সংবাদদাতা, কাঁথি: দলতান্ত্রিক মানসিকতা ও স্বজনপ্রীতি ছাড়তে পারলেই সমবায় আন্দোলন আরও শক্তিশালী হবে। পাঁচবছর অন্তর ভোট করার পাশাপাশি যথাসময়ে অডিট করে তা সাধারণ সভায় সকলকে জানাতে হবে। গোপনীয়তার মাধ্যমে কোনও সমবায় চলতে পারে না।
বিশদ

বিজেপির রথযাত্রার দিন পরিবর্তন, কীর্তন পিছলেন অনুব্রত 

সংবাদদাতা, রামপুরহাট: বিজেপির রথের দিন পিছনোর কথা ঘোষণা করতেই তৃণমূলের বীরভূম জেলা সভাপতিও খোল-খঞ্জনি সহকারে কীর্তনের দিন পিছিয়ে দিলেন। স্বভাবতই রথ ও কীর্তন ঘিরে রাজনৈতিক পারদ আরও চড়তে শুরু করেছে। অন্যদিকে, কর্মী-সমর্থকদের উদ্দেশে আরএসএসের লোকেদের পাচনবাড়ি দিয়ে সোজা করে দিতে বলেন অনুব্রতবাবু। 
বিশদ

খোলা মাঠে শৌচকর্ম ঠেকাতে
দাওয়াই  রসগোল্লা

সংবাদদাতা, বিষ্ণুপুর: ইন্দাসে মাঠে ঘাটে শৌচকর্ম সারতে আসা বাসিন্দাদের মনে রসগোল্লার আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে। এমনিতে রসগোল্লার নাম শুনলে বাঙালির জিভে জল আসে। কিন্তু, ইন্দাসে ব্লক প্রশাসনের আধিকারিকদের হাতে বিনা পয়সার রসগোল্লা খাওয়া এড়াতে বহু বাসিন্দা ভোরবেলা লুকিয়ে মাঠে ঘাটে শৌচকর্ম সারছেন।
বিশদ

Loading...
ফর্ম দেওয়া শুরু ২৬ নভেম্বর থেকে
রাজ্য সরকারের নিজশ্রী প্রকল্পে প্রথম ধাপে হলদিয়া, শিলিগুড়ি ও আসানসোলে ফ্ল্যাট তৈরির সিদ্ধান্ত 

বিএনএ, আসানসোল: নিজশ্রী প্রকল্পে প্রথম ধাপে হলদিয়া, শিলিগুড়ি এবং আসানসোলে ফ্ল্যাট তৈরি করছে সরকার। ওয়ান বিএইচকে এবং টুবিএইচকে ফ্ল্যাটের জন্য ২৬ নভেম্বর থেকে ফর্ম দেওয়া শুরু হবে।
বিশদ

মুখ্যমন্ত্রীর সফরে বিদ্যুৎ বিভ্রাট থেকে শিক্ষা
বড়শুলে মুখ্যসচিব আসায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা 

বিএনএ, বর্ধমান: শনিবার মুখ্যসচিব মলয় দে বর্ধমান-২ ব্লকের বড়শুলে আসায় ওই এলাকায় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা করল বিদ্যুৎ বণ্টন কোম্পানি। ডব্লুবিএসইডিসিএলের বর্ধমানের রিজিওনাল অফিসের ম্যানেজার(মানবসম্পদ ও প্রশাসন) দেবলীনা গুহ এবং মেমারির ডিভিশনাল ম্যানেজার গৌতম দত্তকে এজন্য দায়িত্ব দেওয়া হয়েছিল।  
বিশদ

Loading...
মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা
জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতাল কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য 

বিএনএ, বহরমপুর: শনিবার জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালের এক কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতের নাম বিমান চট্টোপাধ্যায়(৫৬)। মৃতের পরিবারের লোকজনের অভিযোগ, পাওনাদারদের চাপে বিমানবাবু আত্মহত্যা করেছেন। 
বিশদ

ভুয়ো চালানে বালিপাচার কাণ্ডে মহকুমা শাসকের নির্দেশ সত্ত্বেও
ইজারাদারের নামে এফআইআর না করায় কৈফিয়ত তলব 

সংবাদদাতা, দাঁইহাট: ভুয়ো চালানে বালিপাচার কাণ্ডে নির্দেশ সত্ত্বেও ইজারাদারের নামে এফআইআর দায়ের না করায় মঙ্গলকোটের বিলএলএলআরওকে কৈফিয়ত তলব করেছেন মহকুমা শাসক। কাটোয়ার মহকুমা শাসক সৌমেন পাল বলেন, যেভাবে এফআইআর করতে নির্দেশ দেওয়া হয়েছিল সেভাবে করা হয়নি।  
বিশদ

সোনাঝুরির হাটে পর্যটনমন্ত্রী

বিএনএ, সিউড়ি: বীরভূমের পর্যটনকে ঢেলে সাজাতে শনিবার সাংবাদিক সম্মেলন করে একগুচ্ছ পরিকল্পনার কথা তুলে ধরেন পর্যটনমন্ত্রী গৌতম দেব। এদিন তিনি শান্তিনিকেতনে সোনঝুরির হাট ঘুরে দেখে রাঙাবিতানে সাংবাদিকদের জানান, মুখ্যমন্ত্রীর ভাবনাকে বাস্তবে রূপ দিতে সবরকম পরিকল্পনা করা হচ্ছে।
বিশদ

নবমীর সন্ধ্যায় খানাকুল ও আরামবাগে উপচে পড়ল ভিড়, রাজহাটিতে জমজমাট কুমারী কার্নিভাল 

সংবাদদাতা, আরামবাগ: শনিবার সকাল থেকেই জগদ্ধাত্রী পুজো উপলক্ষে মেতে ওঠেন খানাকুল ও আরামবাগের বাসিন্দারা। এদিন সন্ধ্যার পর থেকে খানাকুল ও আরামবাগের বিভিন্ন মণ্ডপে দর্শনার্থীদের ভিড় উপচে পড়ে।
বিশদ

রাস্তা সম্প্রসারণে দোকানঘর উচ্ছেদ
দিলীপের বিরুদ্ধে ব্যবসায়ীদের উস্কানি দেওয়ার অভিযোগ খড়্গপুরের চেয়ারম্যানের 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর শহরের ইন্দা থেকে পুরাতন বাজার পর্যন্ত রাস্তা সম্প্রসারণ নিয়ে বিধায়ক তথা বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে ব্যবসায়ীদের উস্কানি দেওয়ার অভিযোগ তুললেন চেয়ারম্যান প্রদীপ সরকার। তিনি বলেন, বিধায়ক উন্নয়নকে পিছিয়ে দিতে চাইছেন। প্রসঙ্গত, শুক্রবার রাতে ওই রাস্তার কয়েকজন ফুটপাত ব্যবসায়ী দিলীপবাবুর সঙ্গে দেখা করে তাঁদের পুনর্বাসনের কথা বলেন।
বিশদ

খড়্গপুর স্টেশনে যাত্রীকে বেধড়ক মারধর, অভিযুক্ত জিআরপির সিভিক ভলান্টিয়ার 

সংবাদদাতা, খড়্গপুর: খড়্গপুর স্টেশনে এক যাত্রীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল জিআরপির এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে। জখম যাত্রী ডেবরার বলভদ্রপুরের বাসিন্দা শেখ সাহাজান আলিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
বিশদ

লালগড়ে গিয়ে মৃত শবরদের পরিবারের দেখা পেলেন না বাম ও কংগ্রেস বিধায়করা 

সংবাদদাতা, ঝাড়গ্রাম: শনিবার দুপুরে লালগড়ের পূর্ণাপানি সংসদের জঙ্গলখাস গ্রামে গিয়েও মৃত শবরদের পরিবারের অধিকাংশের দেখা পেলেন না বাম ও কংগ্রেসের পরিষদীয় নেতারা। মাত্র এক-দু’জনের সঙ্গে তাঁরা কথা বলেন। বাকি মৃতদের পরিবারের সদস্যরা কেউ বাড়িতে ছিলেন না।
বিশদ

পূর্বস্থলীতে তৃণমূলের অটো ইউনিয়নের নেতাকে মারধরের অভিযোগ বিজেপি বিরুদ্ধে 

সংবাদদাতা, কালনা: পূর্বস্থলীর জামালপুর মোড়ে তৃণমূল অটো ইউনিয়নের সম্পাদককে মারধরের অভিযোগ উঠেছে বিজেপি বিরুদ্ধে। শনিবার এই ঘটনা ঘিরে এলাকায় উত্তেজনা ছড়ায়। গুরুতর জখম অবস্থায় নিমাই দাসকে নবদ্বীপের প্রতাপনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 মিনস্ক, ১৭ নভেম্বর: বেলারুশ ওপেন টেবল টেনিসে ব্রোঞ্জ জিতলেন মানব ঠাক্কর। ছেলেদের অনূর্ধ্ব-২১ সিঙ্গলসে এই পদক পান তিনি। পুরো টুর্নামেন্টে দারুণ পারফরম্যান্স দেখিয়ে আসা মানব সেমি-ফাইনালে ২-৩ গেমে হেরে যান রাশিয়ার ডেনিস ইভোনিনের কাছে। ...

 নয়াদিল্লি, ১৭ নভেম্বর (পিটিআই): ঘূর্ণিঝড় ‘গজ’র তাণ্ডবে তামিলনাড়ু চরম বিপর্যয়ের মুখোমুখি। এই পরিস্থিতিতে শনিবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের কাছে সে রাজ্যে বিশেষ প্রতিনিধি দল পাঠানোর ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: আলিপুরদুয়ার পুরসভা এলাকার বাসিন্দাদের আধারকার্ডের জন্য অঙ্গনওয়াড়ি কর্মীদের দিয়ে বছর তিনেক আগে বাড়ি বাড়ি সমীক্ষা করানো হয়। কিন্তু ওই কাজে নিযুক্ত কর্মীদের পারিশ্রমিকের অধিকাংশ টাকা বকেয়া থাকায় তাঁদের মধ্যে ক্ষোভ জমছে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেকের এফই ব্লকে সোয়াইন ফ্লুতে এক মহিলার মৃত্যু হওয়ায় ওই এলাকার বাসিন্দারা আতঙ্কে রয়েছেন। শনিবার বিধাননগর পুরসভার এক প্রতিনিধিদল সচেতনতা বৃদ্ধিতে ওই ব্লকের বিভিন্ন বাড়িতে যায়। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তিজনিত মামলা-মোকদ্দমায় সাফল্য প্রাপ্তি। কর্মে দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ বৃদ্ধি। খেলাধুলায় সাফল্যের স্বীকৃতি। শত্রুর মোকাবিলায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭২৭: অম্বরের মহারাজা দ্বিতীয় জয়সিং জয়পুর শহর প্রতিষ্ঠা করলেন
১৯০১: পরিচালক ও অভিনেতা ভি শান্তারামের জন্ম
১৯৭৩: ভারতের জাতীয় পশু হল বাঘ
১৯৭৮: পরিচালক ও অভিনেতা ধীরেন্দ্র গঙ্গোপাধ্যায়ের মৃত্যু
 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৪ টাকা ৭২.৯৫ টাকা
পাউন্ড ৯২.০৮ টাকা ৯৫.৩৮ টাকা
ইউরো ৮০.১৫ টাকা ৮৩.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩১, ৫৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯, ৯৬৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০, ৪১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার, দশমী ১৯/৭ দিবা ঘ ১/৩৪। নক্ষত্র- পূর্বভাদ্রপদ ২৬/৩০ অপঃ ঘ ৪/৩১, সূ উ ৫/৫৪/৫৩, অ ৪/৪৮/৩০, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ গতে ৮/৪৮ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে। রাত্রি ৭/২৬ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৮ গতে ১/৩৩ মধ্যে পুনঃ ২/২৪ গতে উদয়াবধি। বারবেলা ঘ ১০/০ গতে ১২/৪৩ মধ্যে, কালরাত্রি ঘ ১২/৫৯ গতে ২/৩৯ মধ্যে।
১ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮, রবিবার, দশমী ১০/৪০/৪০। পূর্বভাদ্রপদনক্ষত্র ঘ ২/৪৭/৫৩। সূ উ ৫/৫৫/২৫, অ ৪/৪৭/৩৮, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/৫৪ থেকে ঘ ৮/৪৯/২০ মধ্যে ও ঘ ১১/৪৩/১৬ থেকে ঘ ২/৩৭/১১ মধ্যে এবং রাত্রি ৭/২৫/১১ থেকে ঘ ৯/১০/১৪ মধ্যে ও ঘ ১১/৪৭/৪৭ থেকে ১/৩২/৪৯ মধ্যে ও ২/২৫/২১ থেকে ৫/৫৬/১০ মধ্যে। বারবেলা ১০/০/০ থেকে ১১/২১/৩১ মধ্যে, কালবেলা ১১/২১/৩১ থেকে ঘ ১২/৪৩/৩ মধ্যে, কালরাত্রি ১/০/০ থেকে ঘ ২/৩৮/২৮ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
গোয়ালতোড়ে মাও পোস্টার উদ্ধার 
গোয়ালতোড়ে ফের মাওবাদী পোস্টার উদ্ধার। আউলিয়া জুনসোল এলাকায় চারটি মাও ...বিশদ

04:40:35 PM

ছত্তিশগড়ের সুকমায় আইইডি বিস্ফোরণ, জখম ২ জওয়ান 

04:03:04 PM

ভিয়েতনাম পৌঁছালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ 

02:21:00 PM

ঘুষুড়িতে প্ল্যাস্টিকের কারখানায় আগুন, ঘটনাস্থলে দমকলের ৪টি ইঞ্জিন 

01:56:25 PM

ঝাড়গ্রামে শিক্ষামন্ত্রীর সভা চলাকালীন দলীয় কর্মীদের ক্ষোভপ্রকাশ 
ঝাড়গ্রামে রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের সভা চলাকালীন সভাস্থলে ক্ষোভে ফেটে ...বিশদ

01:52:00 PM

উত্তরাখণ্ডের দামতায় খাদে পড়ল যাত্রীবাহী বাস 
উত্তরাখণ্ডের দামতায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল যাত্রীবাহী বাস। ঘটনাটি ঘটেছে ...বিশদ

01:47:02 PM

Loading...
Loading...