Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 
 

প্রতিমা নিরঞ্জনের আগে সিঁদুর খেলা। মেদিনীপুরে তোলা দেবব্রত সরকারের ছবি 

দান্তেওয়াড়ায় মাওবাদী হামলায় প্রাণ হারালেন বর্ধমানের জওয়ান

বিএনএ, বর্ধমান: ছত্তিশগড়ের দান্তেওয়াড়ায় মাওবাদীদের মাইন বিস্ফোরণে প্রাণ হারালেন বর্ধমান শহরের ৩নম্বর ইছলাবাদ ঘোষপাড়ার সিআইএসএফ জওয়ান দীনাঙ্কর মুখোপাধ্যায়(৫২)। একটি বাসে চেপে স্থানীয় বাজার থেকে ক্যাম্পে ফেরার সময় মাইন বিস্ফোরণে সেই বাসটি ওড়ায় মাওবাদীরা। এরফলে মোট পাঁচজন প্রাণ হারান। তাঁদের মধ্যে চারজনই সাধারণ নাগরিক। মৃতদের মধ্যে একমাত্র জওয়ান দীনাঙ্করবাবু। বিকেল ৩টা নাগাদ তাঁর মৃত্যু সংবাদ বাড়িতে দেওয়া হয়। ঘটনার পর স্ত্রী মিতা মুখোপাধ্যায় এবং একমাত্র ছেলে দেবজিৎ মুখোপাধ্যায় ভেঙে পড়েছেন।
দীনাঙ্করবাবু গার্ডেনরিচে সিআইএসএফ ক্যাম্পে ছিলেন। ছত্তিশগড়ে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে মাওবাদী মোকাবিলায় গার্ডেনরিচ থেকে সিআইএসএফ জওয়ানদের ডেপুটেশনে নিয়ে যাওয়া হয়েছে। তাঁদের মধ্যে দীনাঙ্করবাবুও ছিলেন। অভিশপ্ত বাসে তিনি যাত্রী ছিলেন। মাওবাদীরা দান্তেওয়াড়ায় ওই বাস লক্ষ্য করে মাইন ফাটায়। বাসটি তছনছ হয়ে যায়। দীনাঙ্করবাবুসহ পাঁচজনের মৃত্যু হয়। স্থানীয় বাজার থেকে বাজার সেরে তিনি বাসে চেপে ফিরছিলেন বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।
দীনাঙ্করবাবু ২০বছর বায়ুসেনায় চাকরি করেছেন। তারপর ২০১১সালে তিনি সিআইএসএফে যোগ দেন। প্রথমে ফরাক্কায় পোস্টিং পান। সেখান থেকে বদলি হয়ে পোর্টব্লেয়ার এবং তারপর সবশেষে গার্ডেনরিচে পোস্টিং ছিল। একমাত্র ছেলে দেবজিৎ বর্ধমান শহরে একটি ইংরেজি মাধ্যম স্কুলে একাদশ শ্রেণীতে পড়াশোনা করে। মাধ্যমিকে সে ৯২.৬শতাংশ নম্বর পায়। বাবার মৃত্যুর খবর পেয়ে দেবজিৎ ভেঙে পড়েছে। জওয়ানের স্ত্রী মিতাদেবীও ঘন ঘন কান্নায় ভেঙে পড়ছেন। প্রতিবেশী থেকে আত্মীয়স্বজন এবং রাজনৈতিক ব্যক্তিত্ব খবর পেয়ে ঘোষপাড়ায় মুখোপাধ্যায় বাড়িতে হাজির হন। আজ, শুক্রবার বিকেল নাগাদ নিহত জওয়ানের দেহ বাড়িতে পৌঁছবে।
দীনাঙ্করবাবুরা মোট চার ভাই। বড় দীপঙ্করবাবু বর্ধমান জেলা পুলিসে এএসআই পদে কর্মরত। দীনাঙ্করবাবু মেজ ছিলেন। নিহত জওয়ানের ভাই পেশায় টোটো চালক মণিশঙ্কর মুখোপাধ্যায় বলেন, দাদা ২০বছর বায়ুসেনায় চাকরি করেছেন। দেশরক্ষার প্রতি দায়বদ্ধতার জায়গা থেকে বায়ুসেনা থেকে অবসরের পর সিআইএসএফে যোগ দেন। ২০১১সাল নাগাদ সিআইএসএফে যোগ দেওয়ার পর ফরাক্কা, পোর্টব্লেয়ার হয়ে শেষে গার্ডেনরিচে পোস্টিং ছিল। সেখান থেকেই ডেপুটেশনে মাওবাদী অধ্যুষিত ছত্তিশগড়ের দান্তেওয়াড়ায় গিয়েছিল। সেখা঩নেই সব শেষ হয়ে গেল। মৃতের স্ত্রী বলেন, আমাদের সব শেষ হয়ে গেল। স্বামী পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন। এখন আমি ছেলেকে নিয়ে কী করব?

খবর পেয়ে বাড়িতে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেতা তথা ওই পরিবারের আত্মীয় রমাপ্রসাদ মুখোপাধ্যায়। তিনি বলেন, দীপাবলি উৎসবে চারিদিক যখন আলোকময় তখন এই পরিবারে অন্ধকার নেমে এল। এই ঘটনায় যারা দায়ী তাদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুক কেন্দ্র। এভাবে আর কতজন তাঁদের প্রিয়জনকে হারাবেন?
ভাইফোঁটা উপলক্ষে দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামে মিষ্টির দোকানে ব্যাপক ভিড়

বাংলা নিউজ এজেন্সি: দাম বাড়বে, প্রত্যাশিত ছিল। বেড়েছে লাফ দিয়ে। কিন্তু, তাতে কী আর ভাইফোঁটার মিষ্টি কেনা আটকায়? বরং, হরেক রকমের মিষ্টি নিয়ে খদ্দেরের মন জোগাতে উঠে-পড়ে লেগেছেন দুই মেদিনীপুর ও ঝাড়গ্রামের মিষ্টান্ন ব্যবসায়ীরা। গতানুগতিক মিষ্টির পাশে জায়গা করে নিচ্ছে একটু অন্য ধরনের মিষ্টিও।
বিশদ

যুবক খুনে ধৃতদের ফাঁসির দাবিতে
নওদায় অবরোধ ঘিরে ধুন্ধুমার, পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি, গাড়ি ভাঙচুর, গ্রেপ্তার ১৫

বিএনএ, বহরমপুর: যুবক খুনের ঘটনায় ধৃতদের ফাঁসির দাবিতে গ্রামবাসীদের পথ অবরোধ ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটল নওদা থানার ডুবতলা গ্রামে। বৃহস্পতিবার পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টির পাশাপাশি পুলিসের তিনটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। পাল্টা পুলিস লাঠিচার্জ করেছে বলে অভিযোগ। ঘটনায় দুই পুলিস কর্মী এবং ১১জন বিক্ষোভকারী জখম হয়েছেন।
বিশদ

‘নোট বাতিলের সিদ্ধান্ত ছিল ধ্বংসাত্মক’, বললেন নোটবন্দিতে আত্মঘাতী চাষির স্ত্রী

শ্রীকান্ত পড়্যা, কালনা, বিএনএ: নোট বাতিলের সিদ্ধান্ত ধ্বংসাত্মক এবং আত্মঘাতী ছিল বলে দাবি করলেন পূর্ব বর্ধমানে নোটবন্দির বলি শিবু মাণ্ডির স্ত্রী সুন্দরী মাণ্ডি। বৃহস্পতিবার নোট বাতিলের দ্বিতীয় বর্ষপূর্তির দিনে কালনা-২ ব্লকের কল্যাণপুর পঞ্চায়েতের রাহাতপুর গ্রামে গিয়ে দেখা গেল, বছর পঞ্চাশের সুন্দরীদেবী জমিতে পেঁয়াজ চারা লাগাচ্ছেন।
বিশদ

চিনপাইয়ে ক্ষোভে অগ্নিশর্মা মহিলারাও
মায়ের মন্দির থেকে চুরির ঘটনা মানতে পারছেন না বাসিন্দারা

বিএনএ, চিনপাই: সিদ্ধেশ্বরী মায়ের সর্বস্ব চুরি যাওয়ায় বৃহস্পতিবার ক্ষোভের পরিবেশ বর্ধিষ্ণু গ্রাম চিনপাইয়ে। চিনপাইয়ে এদিন অধিকাংশ বাড়িতে হাঁড়ি চাপেনি। মায়ের মন্দিরে চুরির ঘটনায় তাঁরা ক্ষোভের সঙ্গে বিস্ময় প্রকাশ করেছেন। মায়ের মন্দিরে চুরি মানতে না পেরে শান্তিপ্রিয় চিনপাইয়ের গৃহবধূ, মেয়েরাও এদিন হয়ে উঠেছিলেন রণংদেহী।
বিশদ

মন্দিরে চুরি, বীরভূমে পুলিসকে মার, আগুন

 সুমন তেওয়ারি, চিনপাই (বীরভূম), বিএনএ: কালীপুজোর পরের রাতেই কয়েক শতাব্দী প্রাচীন দু’টি কালী মন্দিরে প্রায় ৬০ ভরি সোনা ও ১০ কেজি রুপোর গয়না সহ সর্বস্ব লুটের ঘটনায় বৃহস্পতিবার সকাল থেকে অগ্নিগর্ভ হয়ে উঠল সদাইপুর থানার চিনপাই গ্রাম।
বিশদ

নতুন চমক মিষ্টির ‘গিফট প্যাক’
ভাইফোঁটায় হলদিয়ার বাজারে বিক্রি হবে জ্যান্ত পাবদা

 সংবাদদাতা, হলদিয়া: জামাইষষ্ঠীর ইলিশের মতো এবার ভাইফোঁটায় টাটকা পাবদা মাছ খাওয়ানোর উদ্যোগ নিল হলদিয়া ব্লকের মৎস্য দপ্তর। বৃহস্পতিবার বিকেল থেকেই হলদিয়া শহরের বড় বাজারগুলিতে জলভর্তি প্যাকেটে অক্সিজেন দিয়ে জ্যান্ত পাবদা মাছ বিক্রির ব্যবস্থা করা হয়েছে।
বিশদ

 বড়ঞায় আগুনে ভস্মীভূত ৬টি দোকান

  সংবাদদাতা, কান্দি: বুধবার গভীর রাতে বড়ঞা থানার কুলি গ্রামে ভস্মীভূত হয় ছ’টি দোকান। খবর পেয়ে কান্দি থেকে দমকলের দু’টি ইঞ্জিন গিয়ে আগুন নেভায়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। কীভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে বড়ঞা থানার পুলিস।
বিশদ

বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগ
ভাইফোঁটা উপলক্ষে বৃহস্পতিবার থেকেই মিষ্টির দোকানে ব্যাপক ভিড়

বিএনএ, আরামবাগ ও সংবাদদাতা, পুরুলিয়া: ভাইফোঁটা উপলক্ষে হরেকরকমের সুস্বাদু মিষ্টিতে দোকান সাজিয়ে তুলেছেন বাঁকুড়া, পুরুলিয়া ও আরামবাগ মহকুমার বিভিন্ন প্রান্তের মিষ্টি বিক্রেতারা। কোথাও বিক্রি হচ্ছে চকোলেট ও স্ট্রবেরি রসগোল্লা থেকে শুরু করে মালাই চমচম। আবার কোথাও প্রসিদ্ধ রসগোল্লা থেকে নলেন গুড়ের দুধপুলি।
বিশদ

 কারিগরের অভাবে মানকরের বিখ্যাত কদমা প্রস্তুতিতে সমস্যা

  সংবাদদাতা, বুদবুদ: মানকরের বিখ্যাত কদমা শিল্পে এখন বড় সমস্যা কারিগরের অভাব। পর্যাপ্ত কারিগর না পেয়ে কদমা প্রস্তুতকারকরা নানা সমস্যায় পড়ছেন। তাঁরা বলেন, বাজারে কদমার চাহিদা ক্রমাগত বাড়ছে। মিষ্টির দোকানগুলিতেও সারা বছরই পর্যাপ্ত পরিমাণে কদমা মজুত রাখতে হচ্ছে।
বিশদ

ভাইফোঁটার উপহার, বর্ধমান শিল্পাঞ্চলে দেদার বিকোচ্ছে দামি মোবাইল ও স্কুটি

 সুখেন্দু পাল, আসানসোল, বিএনএ: বিশেষ দিনে বিশেষ উপহার পেতে কার না ভালো লাগে? আর তা যদিও হয় স্কুটি বা পছন্দের দামি মোবাইল তাহলে তো উপহার পাওয়ার আনন্দটা বহুগুণ বেড়ে যায়। যুগ বদলের পাশাপাশি শিল্পাঞ্চলে বদলেছে ভাইফোঁটার উপহারের ধরনও।
বিশদ

এগরায় উগ্রচণ্ডা কালীকে দেখতে উপচে পড়া ভিড়

 বিএনএ, তমলুক: প্রাচীনকাল থেকেই দেবদেবীদের নিয়ে অলৌকিক কাহিনী শোনা যায়। কালীমাকে নিয়ে অনেক লোককথা ছড়িয়ে রয়েছে। এবার এগরা ২ ব্লকের বালিঘাই এলাকার কালী প্রতিমা নিয়ে এলাকায় রীতিমতো আলোড়ন পড়ে গিয়েছে। প্রতিদিন বহু মানুষ গাড়ি ভাড়া করে উগ্রচণ্ডা মায়ের মূর্তি দেখতে ভিড় জমাচ্ছেন।
বিশদ

 মহিলার গর্ভস্থ সন্তান নষ্টের অভিযোগে কেতুগ্রামে গ্রেপ্তার ভুয়ো চিকিৎসক

 সংবাদদাতা, দাঁইহাট: মহিলার গর্ভস্থ সন্তান নষ্টের অভিযোগে কেতুগ্রামে এক ভুয়ো চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিস। গোপন ডেরায় নিয়ে গিয়ে ওই মহিলার ভুয়ো অপারেশন করা হয়। চিকিৎসার জন্য মোটা টাকার বিল মেটাতে হয়েছে প্রসূতির পরিবারকে। অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার ওই ভুয়ো ডাক্তারকে গ্রেপ্তার করেছে পুলিস।
বিশদ

 দীপাবলিতে অন্ধকারে ডুবে থাকা ঐতিহাসিক স্থানগুলিতে মোমবাতি জ্বালানো হল

 বিএনএ, বহরমপুর: বহরমপুরে আলোর উৎসব দীপাবলিতে অন্ধকারে ডুবে থাকা তিনটি ঐতিহাসিক স্থানে জ্বালানো হল মোমবাতি। বৃহস্পতিবার সন্ধ্যায় একটি সংস্থার সদস্যরা কুমার হস্টেল, কাশিমবাজার বড় রাজবাড়ি ও সৈদাবাদ রাজবাড়িতে মোমবাতি জ্বালান।
বিশদ

সার্টিফিকেট ছাড়াই চুটিয়ে প্র্যাকটিস, প্রতারিত বহু রোগী
লালবাগে তিন ভুয়ো ডাক্তার গ্রেপ্তার, চেম্বার সিল করল পুলিস

  সংবাদদাতা, লালবাগ: বৈধ ডিগ্রি ছাড়াই রোগী দেখার অভিযোগে বৃহস্পতিবার বিকেলে লালবাগ মহকুমা হাসপাতালের ১০০মিটারের মধ্যে তিনটি চেম্বারে হানা দিয়ে তিন ভুয়ো ডাক্তারকে গ্রেপ্তার করল পুলিস। চেম্বার তিনটি সিল করে দেওয়ার পাশাপাশি ডাক্তারির প্যাড এবং যন্ত্রাংশ বাজেয়াপ্ত করা হয়। পুলিস ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে।
বিশদ

Pages: 12345

একনজরে
বিএনএ, জলপাইগুড়ি: লোকসভা ভোটের মুখে জলপাইগুড়িতে বিজেপির গোষ্ঠীকোন্দল তীব্র হয়ে উঠেছে। দলের জেলা সভাপতিকে সরানোর দাবিতে দলের একাংশের ক্ষোভ-বিক্ষোভের মধ্যেই এসটি-এসসি সেলের জেলা সভাপতি বদল নিয়ে দলে জোর চর্চা ছড়িয়েছে। ...

 ওয়াশিংটন, ৮ নভেম্বর (পিটিআই): দীপাবলি উপলক্ষে শুভেচ্ছা জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি বলেন, এই আলোর উৎসব ভারত-মার্কিন বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বন্ধনকে প্রতিফলিত করতে এক বিশেষ সুযোগ এনে দেবে। ...

 ওয়াশিংটন, ৮ নভেম্বর (পিটিআই): দেশের সংবাদমাধ্যমের সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের সম্পর্ক বরাবরই অম্ল-মধুর। হোয়াইট হাউসের কোনও সাংবাদিক সম্মেলনে প্রেসিডেন্টকে ঘুরিয়ে প্রশ্ন করার উপর ‘অলিক্ষিত নিষেধাজ্ঞা’ জারি থাকে সবসময়। কিন্তু, সিএনএন-এর হোয়াইট হাউস করেসপন্ডেন্ট জিম অ্যাকোস্টা এই সব নিয়মের ধার ধারেননি। ...

 প্রসেনজিৎ কোলে, কলকাতা: একদিকে অতিরিক্ত রিচার্জ ভ্যালুর বাড়তি সুবিধা প্রদান, অন্যদিকে এই ব্যবস্থায় জোনের একেবারে প্রান্তিক জায়গাগুলিকেও যুক্ত করায় দক্ষিণ-পূর্ব রেলে অসংরক্ষিত টিকিট বিক্রির ক্ষেত্রে মোবাইল টিকেটিং ব্যবস্থার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অত্যধিক পরিশ্রমে শারীরিক দুর্বলতা। বাহন বিষয়ে সতর্কতা প্রয়োজন। সন্তানের বিদ্যা-শিক্ষায় অগ্রগতি বিষয়ে সংশয় বৃদ্ধি। আধ্যাত্মিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৯৩: হুগলি নদীতে পৌঁছালেন ব্যাপ্তিস্ত মিশনারি মিশনের অন্যতম প্রতিষ্ঠাতা উইলিয়াম কেরি
১৮৬১: কানাডায় টরন্টো বিশ্ববিদ্যালয়ের মাঠে সরকারিভাবে নথিভুক্ত প্রথম ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়
১৮৭৭: ‘সারে জাহাঁ সে আচ্ছা’র রচয়িতা মহম্মদ ইকবালের জন্ম
১৯৬০: জার্মান ফুটবলার আন্দ্রে ব্রেহমের জন্ম
১৯৭৪: ইতালির ফুটবলার আলেকজান্দ্রো দেল পিয়েরোর জন্ম
১৯৮৯: বার্লিন দেওয়ালের পতন
২০০৫: ভারতের দশম রাষ্ট্রপতি কে আর নারায়ণনের মৃত্যু
২০১১: নোবেল পুরস্কার জয়ী হরগোবিন্দ খুরানার মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.১৪ টাকা ৭৩.৮৫ টাকা
পাউন্ড ৯৩.৬০ টাকা ৯৬.৯৩ টাকা
ইউরো ৮১.৭০ টাকা ৮৪.৭৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
07th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৩৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৬৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,১৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
08th  November, 2018

দিন পঞ্জিকা

২৩ কার্তিক ১৪২৫, ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, দ্বিতীয়া ৩৮/৪৮ রাত্রি ঘ ৯/২০। নক্ষত্র-অনুরাধা ৩৬/৫৩ রাত্রি ঘ ৮/৩৫, সূ উ ৫/৪৯/১২, অ ৪/৫১/৪৬, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৩ মধ্যে পুনঃ ৭/১৭ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৪২ গতে ২/৩৯ মধ্যে পুনঃ ৩/২৩ গতে অস্তাবধি। রাত্রি ৫/৪৪ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৬ গতে ৩/১৩ মধ্যে পুনঃ ৪/৫ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৮/৩৫ গতে ১১/২১ মধ্যে, কালরাত্রি ঘ ৮/৬ গতে ৯/৪৩ মধ্যে।
২২ কার্তিক ১৪২৫, ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, দ্বিতীয়া রাত্রি ঘ ৯/১৩/৫৭। অনুরাধানক্ষত্র রাত্রি ঘ ৯/২২/৫৭। সূ উ ৫/৪৯/১১, অ ৪/৫১/১৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৩/২০ মধ্যে ও ঘ ৭/১৭/২৮ থেকে ঘ ৯/২৯/৪৫ মধ্যে ও ১১/৪২/২৯ থেকে ২/৩৮/৫৩ মধ্যে ও ৩/২৩/২ থেকে ৪/৫১/১৯ মধ্যে এবং রাত্রি ৫/৪৩/১০ থেকে ঘ ৯/১০/৩৬ মধ্যে ও ১১/৪৬/১১ থেকে ৩/১৩/৩৭ মধ্যে ও ৪/৫/২৮ থেকে ৫/৪৯/৫০ মধ্যে। বারবেলা ৮/৩৪/৪৩ থেকে ৯/৫৭/২৯ মধ্যে, কালবেলা ৯/৫৭/২৯ থেকে ঘ ১১/২০/১৫ মধ্যে, কালরাত্রি ৮/৫/৪৭ থেকে ঘ ৯/৪৩/১ মধ্যে। আজ ভ্রাতৃদ্বিতীয়া।
 
এই মুহূর্তে
গভীর রাতে জলসা থামাতে গিয়ে প্রহৃত পুলিস 
সল্টলেক করুণাময়ীতে গভীর রাতে জলসা থামাতে গিয়ে প্রহৃত হলেন দুই ...বিশদ

04:59:28 PM

৭৯ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:52:11 PM

চায়না ওপেনে হার কিদাম্বি শ্রীকান্তের 

03:34:00 PM

১৭ নভেম্বর মালদ্বীপের প্রেসিডেন্টের শপথ গ্রহণ অনুষ্ঠানে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 

03:29:00 PM

মুর্শিদাবাদে প্রৌঢ়কে পিটিয়ে মারার ঘটনায় গ্রেপ্তার ২ 
বৃহস্পতিবার রাতে মুর্শিদাবাদের গোদাপাড়া গ্রামে এক প্রৌঢ়কে পিটিয়ে মারার অভিযোগে ...বিশদ

03:25:00 PM

মুর্শিদাবাদের শেরপুর মোড়ে দেড় কুইন্টাল গাঁজা সহ গ্রেপ্তার ৪ 
বৃহস্পতিবার রাতে খড়গ্রাম থানার শেরপুর মোড়ে প্রায় দেড় কুইন্টাল গাঁজা ...বিশদ

03:21:00 PM