দক্ষিণবঙ্গ
 
 

 নদীয়ার কৃষ্ণনগরের গোলা পট্টির জগদ্ধাত্রী পুজোর মণ্ডপসজ্জা। ছবি: অভি ঘোষ

বিজেপিকে উদ্দেশ্য করে পুরুলিয়ায় বললেন অভিষেক
দলনেত্রীর উদারতার জন্য ওরা পার পেয়ে যাচ্ছে 

সংবাদদাতা, পুরুলিয়া: দলনেত্রীর উদারতার জন্য ওরা পার পেয়ে যাচ্ছে। আমি অত উদার নই। যেদিন নেত্রীর অনুমতি পাব সেদিন বিজেপির ‘বি’ থাকবে না, দিলীপের ‘ডি’ থাকবে না। মমতা বন্দ্যোপাধ্যায় অনুমতি দিলে ওদের ঝেঁটিয়ে বিদায় করতে একদিনও সময় লাগবে না। রবিবার পুরুলিয়া শহরে পথসভায় এভাবেই বিজেপিকে তীব্র আক্রমণ করেন তৃণমূল যুব কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি তথা সংসদ সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন পুরুলিয়া শহরে মিছিল ছাড়াও পুরুলিয়া শহর, বলরামপুর ও রঘুনাথপুরে কালীপুজো মণ্ডপের উদ্বোধন করেন অভিষেক।
প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় পুরুলিয়া শহরে এসে পৌঁছন অভিষেক বন্দ্যোপাধ্যায়। রবিবার বেলা সাড়ে ১১টা নাগাদ শহরের ভিক্টোরিয়া স্কুল মোড় থেকে অসমে বাঙালি হত্যার প্রতিবাদে মিছিল শুরু হয়। কালো পতাকা নিয়ে মিছিলে জেলা তৃণমূলের নেতারাও উপস্থিত ছিলেন। শহরের রথতলা পর্যন্ত দু’কিলোমিটার মিছিলের প্রায় গোটা রাস্তা নিজেই বিজেপি বিরোধী স্লোগান দেন অভিষেক। মিছিলের কর্মী সমর্থক ছাড়াও রাস্তার দু’পাশে, বাড়ির ছাদে সর্বত্র ছিল উপচে পড়া ভিড়। মিছিল শেষে রথতলার সংক্ষিপ্ত পথসভায় অভিষেক বলেন, পঞ্চায়েত নির্বাচনে কয়েকটা আসনে জিতেই বিজেপি অশান্তি শুরু করেছে। ওরা যে ভাষা বোঝে সেই ভাষাতেই আমি জবাব দেব। অসমের তিনসুকিয়া জেলায় খুনের ঘটনার প্রতিবাদে একদিনের নোটিসেই পুরুলিয়ায় বিশাল মিছিল হয়েছে। যতদিন না অসমের ওই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হচ্ছে এবং দোষীরা শাস্তি পাচ্ছে ততদিন বাংলার মানুষ পথে থাকবেন।
প্রধানমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, কেউ ছোট ছোট চায়না টুনি বাল্ব বিক্রি করলে সমস্যা। অথচ মোদি সর্দার বল্লভ ভাই প্যাটেলের মূর্তি তৈরি করেছেন ৩হাজার কোটি টাকা খরচ করে। সর্দার বল্লভভাই প্যাটেল জীবিত থাকলে উনিও লজ্জা পেতেন। তাছাড়া প্রধানমন্ত্রী মোদির প্রচারে যা খরচ হয় তার চেয়ে অনেক কম খরচ হয় কেন্দ্রীয় সরকারের ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ প্রকল্পে।
তিনি আরও বলেন, যে গ্রাম পঞ্চায়েতে তৃণমূল জিতেছে সেখানে কোনও ঝামেলা নেই। আর যেখানেই বিজেপি জিতেছে সেখানেই অশান্তি, মারামারি, খুন চলছে। দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, কর্মসূচি আজকেই শেষ নয়। দু’সপ্তাহের মধ্যে আবার পুরুলিয়ায় আসব। মুখ্যমন্ত্রী আগামী ২৮তারিখ বলরামপুরে সভা করবেন। সব স্তরের নেতাদের পুজোর মরশুমের পরেই বুথে বুথে গিয়ে কর্মসূচি নিতে হবে। পুরুলিয়ায় লোকসভা ভোটে তৃণমূল প্রার্থী যেই হোক না কেন, বিজেপির নরেন্দ্র মোদি প্রার্থী হলেও জিততে পারবে না।
এদিকে, এদিনের সভায় সাঁতুড়ি গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য অসীম চট্টোপাধ্যায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। ফলে ওই গ্রাম পঞ্চায়েতে তৃণমূল সংখ্যাগরিষ্ঠতা লাভ করল। এছাড়াও আড়ষা থেকেও মানকিয়ারি অঞ্চলের একজন নির্দল গ্রাম পঞ্চায়েত প্রধান এদিনের সভায় তৃণমূলে যোগ দেন। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী শান্তিরাম মাহাত।
অন্যদিকে, এদিন পুরুলিয়া শহরে দলীয় কর্মসূচি শেষে অভিষেক বলরামপুরে তেঁতল এলাকায় একটি কালীপুজোর উদ্বোধন করেন। সেখান থেকে নডিহা বারোয়ারিতে বাহুবলী থিমে তৈরি মণ্ডপের উদ্বোধন করেন অভিষেক। সব শেষে রঘুনাথপুরের ঝাড়ুখামার এলাকায় কুমুরুগোড়া সর্বজনীন কালীপুজো কমিটির পার্লামেন্টের আদলে তৈরি মণ্ডপের উদ্বোধন করেন তিনি। এদিন উদ্বোধন করা পুজো মণ্ডপগুলি ছাড়াও বলরামপুরের কালীতলা ও বেড়াদা শিব মন্দিরেও পুজো দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 
05th  November, 2018
নাবালিকাকে ধর্ষণ করে
খুন, ফাঁসির সাজা

বিএনএ, তমলুক: নাবালিকা পরিচারিকাকে ধর্ষণ করে খুনের পর শরীরে আগুন লাগিয়ে দেওয়ার ঘটনায় হলদিয়া বন্দরের অস্থায়ী কর্মীকে ফাঁসির রায় দিলেন বিচারক। সাজাপ্রাপ্ত আসামির নাম শ্রীমন্ত তুঙ্গ(৫০)। তার বাড়ি হলদিয়া থানার ব্রজনাথচক এলাকায়।
বিশদ

নন্দকুমার ও ঝাড়গ্রামে একতাই সম্প্রীতি অনুষ্ঠানের উদ্বোধন 

বিএনএ, তমলুক ও সংবাদদাতা, ঝাড়গ্রাম: শুক্রবার বিকেলে নন্দকুমারের বাসুদেবপুর মহারাজা নন্দকুমার হাইস্কুল ফুটবল ময়দানে একতাই সম্প্রীতি অনুষ্ঠানের উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী, জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস, জেলাশাসক রশ্মি কমল, বিধায়ক সুকুমার দে, নন্দকুমার পঞ্চায়েত সমিতির সভাপতি দীননাথ দাস সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠান রবিবার পর্যন্ত চলবে।
বিশদ

ভোট এলেই মাওবাদী পোস্টার পড়ে, এটা একটা নাটক: দিলীপ 

বিএনএ, মেদিনীপুর ও সংবাদদাতা, ঝাড়গ্রাম: ভোট এলেই মাওবাদী পোস্টার পড়ে। জানি, এটা একটা নাটক। এই যাত্রা প্রত্যেক বছর ভোট এলে হবে। শুক্রবার গোপীবল্লভপুরে আমরা ক’জন ক্লাবের উদ্যোগে জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনে এসে একথা বলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
বিশদ

ইসিএল কর্মীর ফ্রিজ খুলে রুটি-মিষ্টি খেয়ে সর্বস্ব নিয়ে চম্পট দুষ্কৃতীদের 

বিএনএ, আসানসোল: জামুড়িয়ার মডার্ন সাতগ্রামে এক ইসিএল কর্মীর আবাসনে ঢুকে ফ্রিজ খুলে ফল, রুটি, মিষ্টি খাওয়ার পর সর্বস্ব নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। তারা রান্না ঘরে থাকা অন্যান্য খাবারও খেয়ে যায়। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, দুষ্কৃতীরা খাওয়াদাওয়ার পর বেশ কিছুক্ষণ ধরে নির্বিঘ্নেই লুটপাট চালায়।
বিশদ

Loading...
রঘুনাথপুরের শিয়ালডাঙায় ধুমধাম করে জগদ্ধাত্রী পুজো 

সংবাদদাতা, রঘুনাথপুর: রঘুনাথপুর মহকুমার কাশীপুর ব্লকের শিয়ালডাঙা গ্রামে বৃহস্পতিবার থেকে ধুমধাম করে শুরু হল জগদ্ধাত্রী পুজো। এই পুজো প্রায় ১৫০ বছরের পুরনো। কাশীপুর ছাড়াও পাশের ব্লক সাঁতুড়ি ও বাঁকুড়া জেলা থেকেও বহু মানুষ পুজো দেখতে আসেন।
বিশদ

দুবরাজপুর থানার সামনে বিক্ষোভ বিজেপির

 

সংবাদদাতা, রামপুরহাট: শুক্রবার সকালে দুবরাজপুর থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি। দলের নেতা-কর্মীরা থানা লাগোয়া রানিগঞ্জ-মোড়গ্রাম জাতীয় সড়কের উপর বসে পড়ায় প্রায় এক ঘণ্টা অবরুদ্ধ থাকে রাস্তা। বহু পণ্য ও যাত্রীবোঝাই বাস ও অন্যান্য যানবাহন দাঁড়িয়ে পড়ে। ভোগান্তির শিকার হন বহু মানুষ।  
বিশদ

Loading...
কয়েকজন বাচ্চাকে আটকে রাখার অভিযোগ পেয়ে 
রামপুরহাট থানায় আচমকা হানা এসডিও-র, দুর্ব্যবহারের অভিযোগ, ক্ষোভ পুলিসে

সংবাদদাতা, রামপুরহাট: কয়েকজন বাচ্চাকে আটকে রাখার অভিযোগ পেয়ে শুক্রবার সন্ধ্যায় মহকুমা শাসক আচমকা থানায় হানা দেওয়ায় পুলিসের সঙ্গে সংঘাতের সৃষ্টি হয়।
বিশদ

ভিন রাজ্যের নিম্নমানের আলুবীজের ব্যবহার রুখতে
পূর্ব বর্ধমানে ১৭টাকা কেজি দরে আলুবীজ বিক্রি করবে বীজ নিগম 

বিএনএ, বর্ধমান: খোলা বাজারের তুলনায় অনেকটা কম দরে পূর্ব বর্ধমান জেলায় আলুবীজ বিক্রি করবে রাজ্য বীজ নিগম। আগামী বৃহস্পতিবার থেকে গলসি-২ ব্লকে বীজ নিগমের সেলস কাউন্টারে এবং বর্ধমানে কানাইনাটশালে নিগমের অফিস থেকে আলুবীজ বিক্রি শুরু হবে। পূর্ব বর্ধমান জেলায় ১০০টন আলুবীজ বিক্রি করার টার্গেট নিয়েছে রাজ্য বীজ নিগম।
বিশদ

কর্মহীন কয়েক হাজার শ্রমিক
আদিবাসী গাঁওতা ও মালিকপক্ষের দ্বন্দ্বে রামপুরহাটের পাথর খাদান ও ক্র্যাশার বন্ধ 

সংবাদদাতা, রামপুরহাট: আদিবাসী গাঁওতা ও মালিকপক্ষের দ্বন্দ্বের জেরে শুক্রবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল রামপুরহাটের বারোমেশিয়া, বরপাহাড়ি ও দীঘলপাহাড়ি পাথর খাদান ও ক্র্যাশার। সেই সঙ্গে কর্মহীন হয়ে পড়লেন বহু শ্রমিক। এর প্রভাব পড়বে পাথর শিল্পাঞ্চলের উপর নির্ভরশীল রামপুরহাট বাজারেও।
বিশদ

ছোট-বড় মিলিয়ে ৪০টি পুজো
পলাশীপাড়ায় কার্তিক পুজোয় থিমের ছড়াছড়ি, মূল আকর্ষণ বিসর্জনের শোভাযাত্রা 

সংবাদদাতা, তেহট্ট: কার্তিক পুজোয় মেতেছেন পলাশীপাড়ার বাসিন্দারা। এই গ্রামের প্রধান উৎসব কার্তিক পুজো ও কার্তিক লড়াই। যা দেখতে বছরভর মুখিয়ে থাকেন সবাই। গ্রাম পঞ্চায়েত থেকে পুরস্কারও দেওয়া হয়। তার জন্য প্রতিটি পুজো কমিটির মধ্যে থিম, আলো ও ঘট বির্সজনের শোভাযাত্রার প্রতিযোগিতা চলে।
বিশদ

ইন্দপুরের বিজেপির পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ দেওয়ায় বোর্ড গঠনে আশাবাদী শাসকদল 

বিএনএ, বাঁকুড়া: ইন্দপুর ব্লকের রঘুনাথপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপির জয়ী সদস্য সরস্বতী সোরেন তৃণমূলে যোগ দিলেন। বৃহস্পতিবার রাতে বাঁকুড়া জেলা তৃণমূল ভবনে সরস্বতীদেবী শাসকদলের ঝান্ডা ধরেন। তাঁর হাতে বাঁকুড়া জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক জয়দীপ চট্টোপাধ্যায় দলের পতাকা তুলে দেন।
বিশদ

আলো ও মণ্ডপের প্রতিযোগিতা
সালারের কাগ্রামে জগদ্ধাত্রী পুজো ঘিরে উন্মাদনা 

সংবাদদাতা, কান্দি: শুক্রবার বিকেল থেকেই জগদ্ধাত্রী পুজোয় মেতে উঠল সালার থানার কাগ্রাম। এবার ওই গ্রামে ২৩টি পুজো হচ্ছে। এদিন বিকেলে পুজোর সমস্ত আয়োজন সম্পূর্ণ হয়েছে বলে জানান উদ্যোক্তারা। দর্শনার্থীরাও ভিড় জমান।
বিশদ

নিজের বিয়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে সাহসিকতার পুরস্কার পেল ষষ্ঠ শ্রেণীর ছাত্রী 

সংবাদদাতা, কাঁথি: নিজের বিয়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে সাহসিকতার পুরস্কার পেল ভগবানপুর-২ ব্লকের পাঁউশি অন্ত্যোদয় অনাথ আশ্রম পরিচালিত ‘স্নেহচ্ছায়া’ হোমের আবাসিক এবং ষষ্ঠ শ্রেণীর ছাত্রী সুস্মিতা গিরি।  
বিশদ

বরাবাজারে অবৈধভাবে পাথর খাদান চালানোর অভিযোগ ব্যবসায়ীর বিরুদ্ধে 

সংবাদদাতা, পুরুলিয়া: বরাবাজার থানার তালাডি মৌজায় বনদপ্তরের জায়গা থেকে কালো পাথর তোলার ঘটনায় জড়িত থাকার বিষয়ে বরাবাজারের এক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করল ভূমি ও ভূমি সংস্কার দপ্তর।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দীর্ঘকাল খালি থাকার পর অবশেষে রাজ্যে লোকায়ুক্ত পদ পূরণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই পদে এবার বসতে চলেছেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অসীম রায়। শুক্রবার এব্যাপারে মমতার পৌরোহিত্যে সংশ্লিষ্ট কমিটির বৈঠকে অসীমবাবুর মনোনয়ন চূড়ান্ত হয়। ...

 হারারে, ১৬ নভেম্বর (এএফপি): ফের বড়সড় পথ দুর্ঘটনায় জিম্বাবোয়েতে প্রাণ হারালেন কমপক্ষে ৪২ জন যাত্রী। জখম হয়েছেন বেশ কয়েকজন। বৃহস্পতিবার মধ্যরাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে দক্ষিণ ...

সংবাদদাতা, দিনহাটা: শুক্রবার দিনহাটার গোসানিমারিতে একটি ধান খেতে রাখা পরিত্যক্ত বোমা ফেটে আহত হয় চার শিশু। এদিন সকালে ক্রিকেট খেলার সময় তাদের বলটি ধান খেতে ...

  নয়াদিল্লি, ১৬ নভেম্বর: মহিলাদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে ভারতের দুই বক্সার সরিতা দেবী ও মনীষা প্রথম রাউন্ডে জয় পেলেন। মনীষা হারান আমেরিকান বক্সার ক্রিস্টিনা ক্রুজকে। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সমাগমে আনন্দ বৃদ্ধি। চারুকলা শিল্পে উপার্জনের শুভ সূচনা। উচ্চশিক্ষায় সুযোগ। কর্মক্ষেত্রে অযথা হয়রানি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ছাত্র দিবস
১৮৬৯: লোহিত সাগর এবং ভূমধ্যসাগরকে জুড়তে মিশরে সুয়েজ খালের উদ্বোধন
১৯০৩: দু’ভাগে বিভক্ত হয়ে গেল রাশিয়ার স্যোশাল ডেমোক্র্যাটিক লেবার পার্টি
১৯২৮: স্বাধীনতা সংগ্রামী লালা লাজপত রায়ের মৃত্যু
২০০০: আলবার্তো ফুজিমোরিকে পেরুর প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হল
২০১২: প্রয়াত শিবসেনা প্রধান বালাসাহেব থ্যাকারে

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৪ টাকা ৭২.৯৫ টাকা
পাউন্ড ৯২.০৮ টাকা ৯৫.৩৮ টাকা
ইউরো ৮০.১৫ টাকা ৮৩.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, নবমী ১৫/১ দিবা ঘ ১১/৫৫। নক্ষত্র- শতভিষা ২১/১৯ দিবা ঘ ২/২৬, সূ উ ৫/৫৪/১২, অ ৪/৪৮/৫২, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪০ গতে ২/২৪ মধ্যে। বারবেলা ঘ ৭/১৬ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ঘ ২/৫ মধ্যে পুনঃ ৩/২৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/২৭ মধ্যে পুনঃ ৪/১৭ গতে উদয়াবধি।
৩০ কার্তিক ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, নবমী ৯/৪/১০। শতভিষানক্ষত্র ঘ ১২/৪৩/৫৪। সূ উ ৫/৫৪/৪০, অ ৪/৪৭/৫৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/১ মধ্যে ও ঘ ৭/২১/৪৭ থেকে ঘ ৯/৩২/২৬ মধ্যে ও ঘ ১১/৪৩/৬ থেকে ২/৩৭/১৯ মধ্যে ও ৩/২০/৫৬ থেকে ৪/৪৭/৫৯ মধ্যে এবং রাত্রি ১২/৪০/০ থেকে ঘ ২/২৪/৫৩ মধ্যে। বারবেলা ১২/৪২/৫৯ থেকে ২/৪/৩৯ মধ্যে, কালবেলা ৭/১৬/২০ মধ্যে ও ঘ ৩/২৬/১৯ থেকে ৪/৪৭/৫৯ মধ্যে, কালরাত্রি ৬/২৬/১৯ মধ্যে ও ঘ ৪/১৭/৫ থেকে ৫/৫৫/২৫ মধ্যে। আজ শ্রীশ্রীজগদ্ধাত্রী পূজা
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
কলকাতার উচ্চতম বহুতলে আগুন
কলকাতার উচ্চতম বহুতল শেক্সপিয়র সরণীর 'দ্য ৪২'  টাওয়ারে আগুন লাগার ...বিশদ

05:26:00 PM

বাগদায় স্বামীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার স্ত্রী 

04:22:00 PM

পাউরুটি, কেক, বিস্কুটের দাম বাড়ছে 
দাম বাড়তে চলেছে পাউরুটি, কেক ও বিস্কুটের। পাউরুটির ক্ষেত্রে পাউন্ড ...বিশদ

01:50:17 PM

লালগোলা প্যাসেঞ্জারে আগুন 
ধুবুলিয়া স্টেশনের কাছে ৫৩১৭৮ ডাউন লালগোলা-শিয়ালদহ প্যাসেঞ্জারে আগুন। ঘটনাটি ঘটে ...বিশদ

01:36:00 PM

বিজেপির রথ যাত্রায় ফের দিন বদল 
আবারও বদলাল এরাজ্যে বিজেপির রথ যাত্রার সূচি। জানা গিয়েছে, তারাপীঠ ...বিশদ

12:57:49 PM

মুখ্যমন্ত্রীর আত্মীয় পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ধৃত ১ 
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আত্মীয় পরিচয় দিয়ে সরকারি চাকরি করে দেওয়ার ...বিশদ

12:25:23 PM

Loading...
Loading...