উত্তরবঙ্গ
 

জলপাইগুড়িতে স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করে দুষ্কৃতীদের মারে জখম স্বামী 

বিএনএ, জলপাইগুড়ি: স্ত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করে দুষ্কৃতীদের মারে জখম হলেন স্বামী। রবিবার বেলা সাড়ে ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি শহরের গোশালা মোড়ে। স্বামীর সামনে কয়েকজন যুবক তাঁর স্ত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল কথাবার্তা ও অশালীন ইঙ্গিত করছিল। এনিয়ে স্বামী প্রতিবাদ করতেই অভিযুক্ত তিন যুবক তাঁকে গালিগালাজ করার পাশাপাশি বাইক থেকে টেনে নামিয়ে রাস্তায় ফেলে পেটায়। স্থানীয় বাসিন্দারা এই দৃশ্য দেখেও পাশ কাটিয়ে চলে যান। আক্রান্ত যুবক বর্তমানে জলপাইগুড়ি জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে দুষ্কৃতীরা মারধরের পর হেঁটেই ঘটনাস্থল ছেড়ে চলে যায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তরা ইন্দিরা কলোনির বাসিন্দা। আক্রান্তের বাড়ি শহরেরই সুধীন সরণিতে।
কোতোয়ালি থানার আইসি বিশ্বাশ্রয় সরকার বলেন, আক্রান্ত যুবকের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তদের ধরতে তল্লাশি শুরু করেছে। হাসপাতালের বেডে শুয়ে আক্রান্ত যুবক বলেন, এদিন দুপুরে বাড়িতে বাজারের ব্যাগ দিতে গিয়েছিলাম। বাড়ি থেকে কিছুটা দুরেই গোশালা মোড়ে স্ত্রী আমার জন্য অপেক্ষা করছিলেন। আমি চটজলদি সেখানে আসি। নজরে আসে তিন যুবক আমার স্ত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল কথাবার্তা ও অঙ্গভঙ্গি করছে। আমি এর প্রতিবাদ করতেই তিন যুবক আমার দিকে তেড়ে এসে আমাকে ধাক্কা দিয়ে বাইক থেকে ফেলে দিয়ে লাথি, ঘুসি মারে। নাক, মুখ ফাটিয়ে দিয়ে চলে যাওয়ার সময় প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়। সৌরভবাবুর স্ত্রী বলেন, অনেক নোংরা কথা হজম করতে হচ্ছিল। ও এসে প্রতিবাদ করতেই ওরা তিনজন মিলে চড়াও হয়। আমাকেও ওরা ধাক্কাধাক্কি করে। দিনেদুপুরে নিজের শহরেই এত ভয়ংকর অভিজ্ঞতার সন্মুখীন হতে হবে ভাবতেই পারছি না। আমাদের রেজিষ্ট্রি বিয়ে সম্প্রতি হয়েছে। খুব শীঘ্রই সামাজিক বিয়ে হবে। তার আগে নিজেদের পাশের পাড়ার কিছু যুবকের এহেন আচরণে আমরা হতবাক। তিনি আক্ষেপের সঙ্গে বলেন, মহিলাদের নিরাপত্তা আজ কোথায়? ইভটিজিং ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হামলাকারীরা গোশালা মোড় সংলগ্ন ইন্দিরা কলোনির বাসিন্দা। হামলার পর সুধীন সরণির বাসিন্দারা ইন্দিরা কলোনীতে গিয়ে হামলাকারী যুবকদের ছবি তুলে আক্রান্ত দম্পতিকে থানায় নিয়ে গিয়ে অভিযোগ দায়ের করে। পরে আক্রান্তকে হাসপাতালে ভরতি করা হয়েছে। গোশালা মোড় থেকে কিছুটা দূরেই ইঞ্জিনিয়ারিং কলেজ মোড়। গত শনিবারই সেখানে তোলাবাজির প্রতিবাদ করে এক যুবক আক্রান্ত হয়েছেন। পুলিশ এখনও সেই ঘটনায় অভিযুক্তদের ধরতে পারেনি। তবে অভিযুক্তদের শীঘ্রই গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে। 
17th  July, 2017
৬ মাস পর খুলল বক্সার সিকিয়াঝোরা পর্যটন কেন্দ্র, প্রথম দিনেই মানুষের ঢল 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: স্থানীয় দু’টি মহিলা স্বনির্ভর গোষ্টীর বিবাদের জেরে ছ’মাস ধরে বন্ধ ছিল বক্সা ব্যাঘ্র প্রকল্পের জঙ্গলের ভিতরে পর্যটকদের অন্যতম আকর্ষণের কেন্দ্র বন দপ্তরের সিকিয়াঝোরা ইকো পর্যটন কেন্দ্র।
বিশদ

ধূপগুড়ির দামবাড়িতে ১৮ ফুটের অজগর উদ্ধার 

সংবাদদাতা, মালবাজার: মঙ্গলবার সকালে ধূপগুড়ি ব্লকের জলঢাকা নদী সংলগ্ন দামবাড়িতে ১৮ ফুট লম্বা একটি অজগর সাপ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এদিন সকালে সাপটিকে উদ্ধার করে ধূপগুড়ির একটি পরিবেশপ্রেমী সংস্থা। পরে সেটিকে বন দপ্তরের কর্মীদের হাতে তুলে দেওয়া হয়েছে।
বিশদ

চোপড়ায় স্বামী খুনে অভিযুক্ত সরস্বতীর চোখেমুখে শোকতাপের লেশমাত্র নেই, ৭ দিনের পুলিশি হেপাজত 

সংবাদদাতা, ইসলামপুর: উত্তর দিনাজপুরের চোপড়া থানার নারায়ণপুর ডাঙ্গি বস্তির বাসিন্দা সুধীন ওঁরাও(৩৫) খুনের অভিযোগে ধৃত স্ত্রী সরস্বতী ওঁরাওকে মঙ্গলবার ইসলামপুর মহকুমা আদালত সাত দিনের পুলিশ হেপাজতের নির্দেশ দিয়েছে।
বিশদ

রায়গঞ্জ
চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা হাতানোকে কেন্দ্র করে উত্তপ্ত পানিশালা, গণধোলাইতে মৃত ১ 

বিএনএ, রায়গঞ্জ: চাকরি দেওয়ার নাম করে টাকা তোলা এবং গ্রামবাসীদের মারধরের ঘটনাকে কেন্দ্র করে সোমবার গভীর রাতে রায়গঞ্জ থানার পানিশালার তিওড়ডাঙ্গি গ্রাম উত্তপ্ত হয়ে ওঠে। এঘটনায় উত্তেজিত গ্রামবাসীরা অভিযুক্ত ব্যক্তি ও তার দুই দাদাকে বেধড়ক মারধর করে।
বিশদ

বৃষ্টি নামতেই মনোরম আবহাওয়ায় মহালয়ার দিনে জমে উঠল উত্তরের পুজোর বাজার 

বাংলা নিউজ এজেন্সি: মঙ্গলববার মহালয়ার দিনে উত্তরের জেলাগুলিতে পুজোর বাজারে জমে উঠল। মালদহ থেকে কোচবিহার, রায়গঞ্জ থেকে শিলিগুড়ি, জলপাইগুড়ি, বালুরঘাট থেকে আলিপুরদুয়ার-সর্বত্রই কেনাকাটার চিত্রটা ছিল একই। ছোট, মাঝারি থেকে বড় দোকানগুলিতে উপচে পড়ে ভিড়।
বিশদ

বকেয়া টাকা না পেলে সপ্তমী থেকে নিশ্চয়যান বন্ধের হুমকি কোচবিহারে 

বিএনএ, কোচবিহার: বকেয়া পাওনা না মেটালে সপ্তমীর দিন থেকে কোচবিহার জেলা জুড়ে নিশ্চয়যান বন্ধের হুমকি দিল নিশ্চয়যান মালিকদের সংগঠন। মঙ্গলবার থেকে তাঁরা নিশ্চয়যান বন্ধ রাখবে বলে সিদ্ধান্ত নিয়েছিল।
বিশদ

সিদ্ধান্ত ১৬ তারিখের পর
ত্রিপাক্ষিক বৈঠক নিয়ে উদ্যোগী বিনয়, কথা বললেন কেন্দ্রের সঙ্গে 

বিএনএ, শিলিগুড়ি ও সংবাদদাতা দার্জিলিং: ত্রিপাক্ষিক বৈঠক নিয়ে এবার দিল্লিতে কথা বললেন মোর্চার বিদ্রোহী নেতা বিনয় তামাং। ওই বৈঠকের রূপরেখা তৈরি করতে সোমবার মুখ্যমন্ত্রীর সঙ্গে নবান্নতে বৈঠক সেরে ঝটিকা সফরে দিল্লিতে যান বিনয় ও অনীত থাপা।
বিশদ

জুয়াড়িদের সিগারেট কিনে না দেওয়ায় ছুরিবিদ্ধ ছাত্র 

সংবাদদাতা, মালবাজার: মঙ্গলবার জলপাইগুড়ি শহরের জয়ন্তীপাড়ায় জুয়াড়িদের সিগারেট কিনে দিতে রাজি না হওয়ায় ছুরিকাহত হল একাদশ শ্রেণির এক ছাত্র। তাঁকে বাঁচাতে গিয়ে আরও একজন জখম হয়েছেন। জখম ছাত্রের নাম রাজা রায়। সে স্থানীয় স্কুলের একাদশ শ্রেণির ছাত্র সে।
বিশদ

বালুরঘাটে অজানা জ্বরে ২ যুবকের মৃত্যু 

সংবাদদাতা, বালুরঘাট: মঙ্গলবার বালুরঘাট হাসপাতালে অজানা জ্বরে আক্রান্ত দুই যুবকের মৃত্যু হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, মৃতদের নাম নিউটন মুর্মু(২৬) এবং ফাগু ওঁরাও(৩০)। প্রথমজনের বাড়ি হিলির জামালপুরে এবং দ্বিতীয় জনের বাড়ি তপনের গোপীনগরে।
বিশদ

ত্রাণ দিয়ে ফেরার পথে দার্জিলিংয়ে খাদে গাড়ি, মৃত ৪ 

সংবাদদাতা, দার্জিলিং: মঙ্গলবার ত্রাণ দিয়ে ফেরার পথে দার্জিলিংয়ের মানেভঞ্জনের কাছে গাড়ি খাদে পড়ে চার মহিলার মৃত্যু হয়েছে। আরও চার জন জখম হয়েছেন। তাঁদের দার্জিলিং সদর হাসপাতালে ভরতি করা হয়েছে।
বিশদ

বিনা অনুমতিতে বালি তোলার বিরুদ্ধে বালুরঘাটে অভিযান, ধৃত ২ 

সংবাদদাতা, বালুরঘাট: অবৈধভাবে আত্রেয়ী নদী থেকে বালি তোলা বন্ধ করতে মঙ্গলবার অতিরিক্ত জেলাশাসক (ভূমি) কৌশিক নাগ অভিযানে নামেন। এদিন সকালে বালুরঘাট থানার পুলিশকে নিয়ে অতিরিক্ত জেলাশাসক কৌশিকবাবু আত্রেয়ী ঘাটে হানা দেন।
বিশদ

Pages: 12345

একনজরে
সুকান্ত বেরা: মহালয়া মানেই দুর্গাপুজোর কাউন্টডাউন শুরু। বড় পার্বন ঘিরে বাঙালি এখন উৎসবমুখর। ক্রিকেটের নন্দনকাননে ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ ঘিরে আগ্রহ কম শহরবাসীর। বাইশগজে ...

পল্লব চট্টোপাধ্যায়  কলকাতা: রাস্তার পাশে পূর্ত দপ্তরের জমি থেকে দোকানদারদের উচ্ছেদ করতে রাজ্য সরকারের দাবিকে কার্যত মান্যতা দিল কলকাতা হাইকোর্ট। যে নির্দেশ অনুসরণে আগামী দিনে রাজ্যের অন্যত্রও এমন পদক্ষেপ করা হবে কি না, তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। ...

ওয়াশিংটন, ১৯ সেপ্টেম্বর: উত্তর কোরিয়ার বিরুদ্ধে সামরিক বিকল্পের কথাও ভাবা শুরু করেছে পেন্টাগন। এর অর্থ আরও একটি যুদ্ধ। এমনই ইঙ্গিত দিয়েছেন আমেরিকার প্রতিরক্ষাসচিব জেমস ম্যাটিস। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমনই ইঙ্গিত দেন। যদিও কী ধরনের বিকল্পের কথা ভাবা হচ্ছে, আমেরিকা ...

নয়াদিল্লি, ১৯ সেপ্টেম্বর: ভারতে প্রতিরক্ষা সামগ্রী নির্মাণে আগ্রহী হলেও প্রযুক্তি ক্ষেত্রে নিয়ন্ত্রণের রাশ ছাড়তে নারাজ মার্কিন সংস্থাগুলি। কারণ, ভারতীয় সংস্থাগুলির সঙ্গে যৌথ উদ্যোগের প্রকল্পে নির্মিত সামগ্রী ত্রুটিপূর্ণ হলে তার দায়ভার নিতে চাইছে না তারা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘মেক ইন ইন্ডিয়া’তে ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সফলতা আসবে। সরকারি ক্ষেত্রে কর্মলাভের সম্ভাবনা। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। প্রেম-প্রণয়ে মানসিক অস্থিরতা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 ১৯১৯- অভিনেতা জহর রায়ের জন্ম
১৯২১- সাহিত্যিক বিমল করের জন্ম
১৯২৪- গায়িকা সুচিত্রা মিত্রের জন্ম
১৯৬৫- মহাকাশচারী সুনীতা উইলিয়ামসের জন্ম

19th  September, 2017
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৩.২৫ টাকা ৬৪.৯৩ টাকা
পাউন্ড ৮৫.৭০ টাকা ৮৮.৬৩ টাকা
ইউরো ৭৫.২৭ টাকা ৭৭.৯২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  September, 2017
পাকা সোনা (১০ গ্রাম) ৩০,২০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৬৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ আশ্বিন, ১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার, চতুর্দ্দশী, পূর্ব ফল্গুনী দং ৪৩/৫২ রাত্রি ঘ ১১/১, সূ উ ৫/২৭/৫৭, অ ৫/৩৩/১১, অমৃতযোগ দিবা ঘ ৬/১৫ মধ্যে পুনঃ ৭/৪ গতে ১১/৭ মধ্যে। রাত্রি ঘ ৭/৫৭ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ৯/৩২ গতে ১১/৫৪ মধ্যে পুনঃ ১/৩০ গতে ৩/৫ মধ্যে পুনঃ ৪/৪০ গতে উদয়াবধি। বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/১ গতে ২/৩১ মধ্যে। কালরাত্রি ৭/৩ গতে ৮/৩২ মধ্যে।
২ আশ্বিন, ১৯ সেপ্টেম্বর, মঙ্গলবার, চতুর্দ্দশী, পূর্বফল্গুনীনক্ষত্র ১১/৩৮/৪৭, সূ উ ৫/২৬/২৮, অ ৫/৩৪/২৮, অমৃতযোগ দিবা ৬/১৫/০ মধ্যে, ৭/৩/৩২- ১১/৬/১২, রাত্রি ৭/৫৬/৫২-৮/৪৪/২০, ৯/৩১/৪৮-১১/৫৪/১২, ১/২৯/৮-৩/৪/৪, ৪/৩৯/০-৫/২৬/২৮, বারবেলা ৬/৫৭/২৮-৮/২৮/২৮, কালবেলা ১/১/২৮-২/৩২/২৮, কালরাত্রি ৭/৩/২৮-৮/৩২/২৮। 
২৭ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
জম্মু ও কাশ্মীরের বানিহালে এসএসবি-র ক্যাম্পে জঙ্গি হামলা, এক জওয়ানের মৃত্যু 

09:32:00 PM

দুর্গাপুরে বেসরকারি প্রতিষ্ঠানে টিকা দেওয়ার পর ২ শিশুর মৃত্যু

08:28:00 PM

এগরাতে মদের দোকানে ভাঙচুর, আগুন

08:27:00 PM

পশ্চিম মেদিনীপুরের গড়বেতা এলাকার শিলাবতী নদীতে ভাসান দিতে এসে তলিয়ে গেল ২ ছাত্র

07:19:00 PM

ভাড়া বৃদ্ধির দাবিতে ধর্মঘটে সুন্দরবনের বোট মালিকরা
বিভিন্ন দাবি দাওয়ার ভিত্তিতে আগামী ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ...বিশদ

07:10:00 PM

খারাপ আবহাওয়ার জন্য মুম্বই বিমানবন্দর থেকে একাধিক উড়ান বাতিল
বুধবার খারাপ আবহাওয়ার জন্য মুম্বই বিমানবন্দর থেকে ৬৩টি ...বিশদ

06:23:00 PM

মহারাষ্ট্রে ব্যাপক বৃষ্টি, জলমগ্ন একাধিক এলাকা

06:20:00 PM