Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

দুই শিক্ষাকর্মীর বদলি রদের দাবিতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে দিনভর বিক্ষোভ পড়ুয়াদের 

বিএনএ, রায়গঞ্জ: দুই শিক্ষাকর্মীর বদলির প্রতিবাদে ছাত্র আন্দোলনে শুক্রবার উত্তাল হল রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়। এদিন বিশ্ববিদ্যালয়ে অঙ্ক ও কম্পিউটার অ্যান্ড ইনফর্মেশন সায়েন্স বিভাগের সামনে কয়েকশ’ ছাত্রছাত্রী বদলি হওয়া ওই দুই কর্মীকে তাঁদের পুরনো কাজের জায়গায় পুনর্বহালের দাবিতে আন্দোলন শুরু করেন। ছাত্রছাত্রীদের দাবি, ওই দুই শিক্ষাকর্মী দীর্ঘদিন দু’টি বিভাগে থাকাকালীন ছাত্রছাত্রীদের পঠনপাঠনের কাজে খুবই সহযোগিতা করেছেন। তাঁদের জায়গায় অন্য কর্মীদের নিযুক্ত করা হলে ছাত্রছাত্রীদের সমস্যা হতে পারে। এই আশঙ্কা থেকেই এদিন আন্দোলনে নেমেছেন তাঁরা। বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গিয়েছে, ছাত্র আন্দোলনের বিষয়টি নিয়ে এদিন উচ্চ পর্যায়ে প্রাথমিক আলোচনা হয়েছে। যদিও কর্তৃপক্ষ ওই শিক্ষাকর্মীদের বদলি রদের বিষয়ে এদিন কোনও সিদ্ধান্ত গ্রহণ করেনি।
এদিন সকালে দুইটি ঩বিভাগের মূল গেটের তালা খুলতে গেলে কর্মীদের বাধা দেন ছাত্রছাত্রীরা। তাঁদের আন্দোলনের জেরে শিক্ষক-শিক্ষাকর্মীরাও এদিন বিভাগে গিয়ে ফিরে যেতে বাধ্য হয়েছেন। দিনভর ক্লাসে পঠনপাঠন হয়নি। তাঁদের দাবি পূরণ না হলে সোমবার ছাত্রছাত্রীরা বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছেন।
রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দুর্লভ সরকার বলেন, বিশ্ববিদ্যালয়ের কয়েকটি বিভাগের শিক্ষাকর্মীদের বদলি করা হয়েছে। এটি রুটিন বিষয়। দু’টি ডিপার্টমেন্টের ছাত্রছাত্রী তাদের বিভাগের শিক্ষাকর্মীকে পুরোনো জায়গায় বহাল রাখার দাবিতে আন্দোলন শুরু করেছে। ছাত্রছাত্রীদের দাবির বিষয়ে লিখিত আবেদন পেলে তা খতিয়ে দেখা হবে।
রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গিয়েছে, কম্পিউটার অ্যান্ড ইনফর্মেশন সায়েন্স বিভাগের কর্মী সুরঞ্জিৎ দত্ত ওই ডিপার্টমেন্টে প্রায় ২০ বছর ধরে কাজ করছেন। বিশ্ববিদ্যাল঩য়ের তকমা মেলার আগে থেকেই তিনি ওই শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন। অঙ্ক বিভাগের কর্মী হীরন্ময় মধুও বহু বছর ধরে ওই ডিপার্টমেন্টে শিক্ষাকর্মী হিসেবে রয়েছেন। ছাত্রছাত্রীরা বলেন, ওই দুইজনই তাঁদের প্রাকটিক্যাল ক্লাসের সময় ছাড়াও বিভিন্ন কাজে ছাত্রছাত্রীদের পাশে থেকে সহযোগিতা করেন। তাঁদের সহায়তায় ছাত্রছাত্রীরা উপকৃত হন বলে দু’জনেই নিজ নিজ ডিপার্টমেন্টের পডুয়াদের কাছে প্রিয়পাত্র হয়ে উঠেছিলেন। দু’জনকেই অন্য ডিপার্টমেন্টে বদলির খবর শুক্রবার জানতে পেরে পডুয়ারা ডিপার্টমেন্টের সামনে প্রথমে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিক্ষুব্ধ পড়ুয়ারা ডিপার্টমেন্টের মূল গেটের তালা এদিন খুলতেই দেননি। বাইরে শয়ে শয়ে ছাত্রছাত্রী তাঁদের ডিপার্টমেন্টের ওই শিক্ষাকর্মীদের ফেরানোর দাবিতে সোচ্চার হন। শিক্ষকরা তাঁদের এই রুটিন বদলির বিষয়ে বোঝাতে চাইলেও ছাত্রছাত্রীরা সেই যুক্তি মানতে চাননি। ছাত্রছাত্রীদের একটি প্রতিনিধিদলও কর্তৃপক্ষের সঙ্গে দেখা করে তাঁদের দাবির বিষয়ে দরবার করেন। এহেন পরিস্থিতিতে এদিন বিশ্ববিদ্যালয়ে ওই দুটি ডিপার্টমেন্টে দিনভর পঠনপাঠন হয়নি। ডিপার্টমেন্টের তালাই খোলেনি।
আন্দোলনরত ছাত্রছাত্রীদের পক্ষে কম্পিউটার অ্যান্ড ইনফর্মেশন সায়েন্সের বিএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র সৌগত নাগ বলেন, যে শিক্ষাকর্মীরা আমাদের পঠনপাঠনে ভালো ভূমিকা রেখেছেন তাঁদের ডিপার্টমেন্টে পুনরায় বহাল করার দাবিতে এদিন আন্দোলন হয়েছে। শনি ও রবিবার ডিপার্টমেন্ট বন্ধ থাকবে। সোমবার বিশ্ববিদ্যালয় খুললে ওইদিনও দাবি পূরণ না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। অঙ্ক অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্র জুলফিকর রহমান বলেন, আমাদের ডিপার্টমেন্টের যে শিক্ষাকর্মীকে অন্য ডিপার্টমেন্টে বদলি করা হয়েছে, সেটা আমরা মেনে নিতে পারছি না। উনি আমাদের পঠনপাঠনে বিভিন্ন সময় সহায়তা করেছেন। আন্দোলনকারী অমিয় রায়, জগদীশ সরকাররা বলেন, ছাত্রছাত্রীদের স্বার্থের দিকটি কর্তৃপক্ষ সহানুভূতির সঙ্গে বিবেচনা না করলে আন্দোলন বৃহত্তর আকার নেবে।

সিসিক্যামেরার লেন্সে রঙের স্প্রে
গ্যাসকাটার দিয়ে এটিএমের ভল্ট কেটে ১৩ লক্ষ টাকা লুট, পুজোরমুখে শিলিগুড়িতে আতঙ্ক 

বিএনএ, শিলিগুড়ি: এবার এটিএম লুটের ঘটনা ঘটল শিলিগুড়ির উপকণ্ঠে জটিয়াকালী এলাকায়। অভিযোগ, সিসিটিভি ক্যামেরায় কালো রং স্প্রে করার পর গ্যাসকাটার দিয়ে এটিএমের ভল্ট কেটে প্রায় ১৩ লক্ষ টাকা লুট করেছে দুষ্কৃতীরা। ক্যামেরায় কালো রং স্প্রে করায় পুলিস ধন্দে পড়েছে।  
বিশদ

ক্ষমতায় এলে দাড়িভিট কাণ্ডের দিন ভাষা শহিদ দিবস ঘোষণা করবে বিজেপি 

সংবাদদাতা, ইসলামপুর: রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে দাড়িভিট কাণ্ডের দিনটিকে ভাষা শহিদ দিবস হিসাবে ঘোষণা করা হবে। দাড়িভিট কাণ্ডের বর্ষপূর্তিতে শুক্রবার বিকেলে দাড়িভিটে আয়োজিত ধিক্কার সভায় এই কথা বলেন রায়গঞ্জ সংসদ সদস্য তথা কেন্দ্র সরকারের নারী ও শিশুকল্যাণ মন্ত্রকের প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। 
বিশদ

আজ থেকে বাড়বে কাউন্টারের সংখ্যা
বালুরঘাটে ডিজিটাল রেশন কার্ডের লাইনে দাঁড়িয়ে মৃত্যু রাজমিস্ত্রীর 

সংবাদদাতা, বালুরঘাট: ডিজিটাল রেশন কার্ড করতে এসে লাইনে দাঁড়িয়ে সানস্ট্রোকে মৃত্যু হল এক রাজমিস্ত্রীর। শুক্রবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট বিডিও অফিসে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম মন্টু সরকার(৫৫)। বাড়ি বালুরঘাট ব্লকের জলঘর গ্রাম পঞ্চায়েতের পলাশডাঙা এলাকায়। 
বিশদ

জটেশ্বরে শিকদার বাড়ির দুর্গাপুজোয় অষ্টমীর রাতে হয় রক্ষাকালীপুজো 

রবীন রায়  আলিপুরদুয়ার, সংবাদদাতা: ফালাকাটার জটেশ্বরে মুজনাই নদীর তীরে নবনগরে শিকদার বাড়ির পারিবারিক দুর্গাপুজোয় আজও অষ্টমীর রাতে রক্ষাকালীর পুজো হয়। শিকদার বাড়ির দুর্গাপুজো এবার ২০০ বছরে পা দিল। 
বিশদ

জারি করা হতে পারে হুইপ
আজ ইংলিশবাজারের কাউন্সিলারদের নিয়ে বৈঠকে মৌসম 

বিএনএ, মালদহ: ইংলিশবাজার পুরসভার কাউন্সিলারদের একজোট হয়ে চলার বার্তা দিতে ফের বৈঠক ডাকল মালদহ জেলা তৃণমূল নেতৃত্ব। শনিবার দুপুরে জেলা তৃণমূল সভানেত্রী মৌসম নূর দলীয় কাউন্সিলারদের নিয়ে বৈঠকে ডেকেছেন। 
বিশদ

দাড়িভিট ইস্যুতে কোচবিহারে মিছিল যুব মোর্চার 

বিএনএ, কোচবিহার: উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরের দাড়িভিটে তাপস বর্মন, রাজেশ সরকারের মৃত্যুর প্রকৃত তদন্ত ও সঠিক বিচারের দাবিতে শুক্রবার কোচবিহারে মিছিল করে বিজেপির যুব মোর্চা। 
বিশদ

মালদহে পুজোর বাজারে এসে গিয়েছে নানা স্টাইলের পোশাক, ভিড় জমাচ্ছেন ক্রেতারা 

সংবাদদাতা, পুরাতন মালদহ: মালদহে এবার পুজোর বাজারে মেয়েদের স্টাইলিশ ফ্যান্সি টপ থেকে অ্যাঙ্কেল ফিট, শিশুদের সাইড বডি জিন্স থেকে ফ্যান্সি ফ্রক , ছেলেদের মাইকেয়ার জিন্স, স্টাইলিশ জিন্স পোশাকের বাজারে নেমেছে। পুজোর বাজারের শুরুতেই ওসব সাজপোশাকের চাহিদা তুঙ্গে রয়েছে।  
বিশদ

পুজোয় শব্দদানব রুখতে কড়া বার্তা ইংলিশবাজার থানার 

বিএনএ, মালদহ: শব্দদানবের দাপটে ফি বছর পুজোয় নাভিশ্বাস ওঠে ইংলিশবাজার শহরের বাসিন্দাদের। লাউড স্পিকারের জ্বালায় ত্রাহি ত্রাহি রব তোলেন বৃদ্ধ-বৃদ্ধারা। বাড়ির পাশের মণ্ডপের মাইকের আওয়াজে শিশুরাও হকচকিয়ে যায়। কিছুদিন আগে এক ধর্মীয় শোভাযাত্রাতেও এই পরিচিত ছবিটা ধরা পড়েছে।  
বিশদ

লার্নার লাইসেন্স দিতে ব্লকে ক্যাম্প
শিলিগুড়িতে মাত্র ১০ দিনে আরও শতাধিক ই-রিকশ’র রেজিস্ট্রেশন, ১২০টি সিটিঅটো বদলের নির্দেশ 

সুব্রত ধর, শিলিগুড়ি, বিএনএ: মাত্র ১০ দিনে আরও শতাধিক ই-রিকশর রেজিস্ট্রেশন হল শিলিগুড়িতে। পরিবহণ দপ্তর সূত্রে জানা গিয়েছে, ১০ সেপ্টেম্বর থেকে শুক্রবার পর্যন্ত ১০২টি ই-রিকশর রেজিস্ট্রেশন হয়েছে। 
বিশদ

চাঁদা দেওয়া এড়াতে গিয়ে গঙ্গারামপুরে ফেরিওয়ালাকে পিষে দিল লরি, জাতীয় সড়ক অবরোধ 

সংবাদদাতা, হরিরামপুর: দক্ষিণ দিনাজপুরে চাঁদা দেওয়া এড়াতে গিয়ে এক ব্যক্তিকে পিষে দিল লরিচালক। অভিযোগ, শুক্রবার সকালে চাঁদার জুলুম এড়াতে লরি নিয়ে পালাতে চেষ্টা করে চালক। গঙ্গারামপুরে ৫১২ নম্বর জাতীয় সড়কের উপর লরি নিয়ে পালাতে গিয়ে ওই চালক পিষে দেয় এক ফেরিওয়ালাকে।  
বিশদ

ক্লাস করল না দাড়িভিট স্কুলের পড়ুয়ারা
স্কুলের মাঠে নিহত রাজেশ ও তাপসের পরিবারের সঙ্গে শহিদ দিবস পালন করল ছাত্রছাত্রীরা 

সংবাদদাতা, ইসলামপুর: শুক্রবার দাড়িভিটকাণ্ডের বর্ষপূর্তিতে দাড়িভিট হাইস্কুল পড়ুয়াশূন্য রইল। এদিন স্কুলের মাঠে মঞ্চ বেঁধে নিহতদের পরিবার শহিদ দিবস পালন করে। এই কর্মসূচিতে স্কুলের অনেক পড়ুয়াই নিহত রাজেশ ও তাপসের প্রতিশ্রদ্ধা জানাতে হাজির হয়। 
বিশদ

দাড়িভিট থেকে বেঁচে ফিরলেও এখনও পুরোপুরি সুস্থ হয়নি বিপ্লব 

কাজল মণ্ডল, ইসলামপুর, সংবাদদাতা: দাড়িভিট কাণ্ডের স্মৃতি আজও তাড়া করে বিপ্লব ও তার পরিবাকে। ঘটনার একবছর পরেও সেই গুলির শব্দ, মৃত্যু ও রক্তস্রোতের ভয়ঙ্কর স্মৃতিতে আঁতকে ওঠে বিপ্লব। একবছর আগে, ২০১৮ সালের ২০ সেপ্টেম্বর দাড়িভিট স্কুলে শিক্ষক নিযোগকে কেন্দ্র করে ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে দুইজনের মৃত্যু হয়।  
বিশদ

এনআরসি আতঙ্ক
পুরনো দলিল, ভোটার লিস্ট সংগ্রহ করতে জলপাইগুড়ি জেলাশাসকের দপ্তরে জমছে আবেদনের পাহাড় 

বিএনএ, জলপাইগুড়ি: জলপাইগুড়িতে ১৯৬৮ সালের বন্যায় বহু বাসিন্দার জমির দলিল সহ প্রয়োজনীয় নথিপত্র ভেসে যায়। নতুন করে প্রয়োজন না পড়ায় কমবেশি সকলেই ওসব নথিপত্র সরকারি দপ্তরে আবেদন করে এতদিন তোলেননি। কিন্তু প্রতিবেশী রাজ্য অসমে এনআরসির চূড়ান্ত তালিকা প্রকাশের পরে আতঙ্কে ভুগছেন জলপাইগুড়ি বহু মানুষ।  
বিশদ

মা ও শিশুদের কম খরচে ভরপুর পুষ্টির দিশা দেখাচ্ছে পুষ্টি পতাকা ও নিউট্রিমিক্স 

সংবাদদাতা, পুরাতন মালদহ: মায়েদের কম খরচে ভরপুর পুষ্টির এবং শিশুদের বিকাশের দিশা দেখাচ্ছে পুষ্টি পতাকা ও নিউট্রিমিক্স। এই দুই ধরনের খাওয়ার খুব সহজেই বাড়িতে প্রস্তুত করা যায়। হাতের কাছে সহজলভ্য দুই ধরনের মিশ্রণ খাবার খেলে মা এবং শিশুদের পুষ্টি মিলবে। 
বিশদ

Pages: 12345

একনজরে
 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: যাদবপুর-কাণ্ডে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রিপোর্ট দেবে বঙ্গ বিজেপি। আজ এ কথা জানিয়েছেন বিজেপির অন্যতম কেন্দ্রীয় সম্পাদক তথা পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত দলের সহনেতা সুরেশ পূজারি। তিনি বলেছেন, ‘যে রাজ্যে একজন কেন্দ্রীয় মন্ত্রীরই কোনও নিরাপত্তা নেই, সেই ...

 ইন্দোনেশিয়া, ২০ সেপ্টেম্বর: দ্বিতীয় ভারতীয় ব্যাডমিন্টন প্লেয়ার হিসেবে এশিয়ান টেবল টেনিস চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে উঠলেন জি সাথিয়ান। বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ভারতের টপ র‌্যাঙ্কিং সাথিয়ান ১১-৭, ১১-৮, ১১-৬ পয়েন্টে হারালেন উত্তর কোরিয়ার আন-জি সংকে। ...

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ সেপ্টেম্বর: চলতি ২০১৯-২০ আর্থিক বছরে দেশের মাইক্রো-ফিনান্স ইন্ডাস্ট্রি ২ লক্ষ ৫০ হাজার কোটি টাকার গণ্ডি অতিক্রম করবে। স্ব-ধন ‘ভারত মাইক্রো-ফিনান্স রিপোর্ট, ২০১৯’-এ প্রকাশ পেয়েছে এই তথ্য। ...

 ওয়াশিংটন, ২০ সেপ্টেম্বর (পিটিআই): আমেরিকার রাস্তায় ফের প্রকাশ্যে বন্দুকবাজের তাণ্ডব। গুলিতে একজন প্রাণ হারিয়েছেন এবং আরও পাঁচজন জখম হয়েছেন। পুলিস জানিয়েছে, বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ কলম্বিয়া হাইটস এলাকায় ওই ঘটনা ঘটেছে। জায়গাটি হোয়াইট হাউস থেকে খুব বেশি দূরে নয় বলেও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শরীর ভালো যাবে না। সাংসারিক কলহবৃদ্ধি। প্রেমে সফলতা। শত্রুর সঙ্গে সন্তোষজনক সমঝোতা। সন্তানের সাফল্যে মানসিক ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৮: চিত্রপরিচালক মহেশ ভাটের জন্ম
২০০৪: চিত্রপরিচালক সলিল দত্তের মৃত্যু

20th  September, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৭,৯৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,০৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৫৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ৩৭/১২ রাত্রি ৮/২১। রোহিণী ১৪/৪৩ দিবা ১১/২২। সূ উ ৫/২৮/২৩, অ ৫/৩১/৪০, অমৃতযোগ দিবা ৬/১৬ মধ্যে পুনঃ ৭/৪ গতে ৯/২৯ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৬ মধ্যে পুনঃ ৩/৫৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪১ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ৬/৫৯ মধ্যে পুনঃ ১/০ গতে ২/৩০ মধ্যে পুনঃ ৪/০ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/১ মধ্যে পুনঃ ৩/৫৯ গতে উদয়াবধি।
৩ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, সপ্তমী ২৫/২২/২১ দিবা ৩/৩৭/৫। রোহিণী ৭/১/২৪ দিবা ৮/১৬/৪৩, সূ উ ৫/২৮/৯, অ ৫/৩৩/২৯, অমৃতযোগ দিবা ৬/২০ মধ্যে ও ৭/৭ গতে ৯/২৯ মধ্যে ও ১১/৪৮ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৪২ গতে ৫/৩৩ মধ্যে এবং রাত্রি ১২/৩৮ গতে ২/১৭ মধ্যে, বারবেলা ১/১/২৯ গতে ২/৩২/৯ মধ্যে, কালবেলা ৬/৫৮/৪৯ মধ্যে ও ৪/২/৪৯ গতে ৫/৩৩/২৯ মধ্যে, কালরাত্রি ৭/২/৪৯ মধ্যে ও ৩/৫৮/৪৯ গতে ৫/২৮/২৮ মধ্যে।
২১ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: সন্তানের সাফল্যে মানসিক সন্তুষ্টি। বৃষ: ব্যবসায়িক সাফল্য। মিথুন: সৃষ্টিশীল কাজে প্রভূত উন্নতি। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
আন্তর্জাতিক শান্তি দিবস১৮৬৬: ব্রিটিশ সাংবাদিক, ঐতিহাসিক ও লেখক এইচ জি ...বিশদ

07:03:20 PM

রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ
আজ রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল আলিপুর ...বিশদ

08:21:33 PM

ফের সিএবি প্রেসিডেন্ট সৌরভ
আরও একবার সিএবি-র প্রেসিডেন্ট হলেন সৌরভ গঙ্গোপাধধ্যায়। আজ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ...বিশদ

07:39:27 PM

অস্কারে মনোনীত ছবি-গালি বয়

06:03:00 PM

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে মারধর
স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এক যুবককে লাঠি-রড দিয়ে ...বিশদ

05:22:00 PM