Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

ছাগল জখম, মাতৃযান আটকে রাখায়
প্রসব গাড়িতে,মৃত্যু হল সদ্যোজাতের 

সোমেন পাল, হরিরামপুর, সংবাদদাতা: দুর্ঘটনায় ছাগল জখম হওয়ায় মাতৃযানে আটকে বিক্ষোভের জেরে গাড়িতেই সন্তানের জন্ম দেন প্রসূতি। কিন্তু জন্মের পরই সদ্যোজাতটির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে এই অমানবিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার নেংড়াপাড়া গ্রামে। পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, পরিবারের ডাক পেয়ে হরিরামপুর গ্রামীণ হাসপাতালের মাতৃযান প্রসূতিকে আনতে যায়। সেসময় মাতৃযানের ধাক্কায় একটি ছাগল জখম হয়। প্রসূতিকে নিয়ে মাতৃযান হাসপাতালে যাওয়ার সময় ছাগলের মালিক গাড়ি আটকে বিক্ষোভ শুরু করে। প্রসব যন্ত্রণায় কাতর প্রসূতির অবস্থা সংকটজনক হলেও তারা ক্ষতিপূরণের দাবিতে মাতৃযান আটকে রাখে। অবশেষে স্থানীয় বাসিন্দা ও প্রসূতির পরিবারের অনুনয় বিনয়ে মাতৃযান ছেড়ে দিলে রাস্তায় গাড়ির মধ্যেই প্রসূতি সন্তানের জন্ম দেন। কিন্তু সদ্যোজাতটির অবস্থা সংকটজনক হওয়ায় হাসপাতালে পৌঁছতেই মৃত্যু হয়। ছাগল মালিকের নির্মম আচরণে গ্রামজুড়ে ক্ষোভ ছড়িয়েছে। প্রসূতির পরিবারের তরফে ওই ছাগল মালিকের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।
মাতৃযানের চালক ভাদু শেখ বলেন, শিড়শি গ্রাম পঞ্চায়েতের নেংড়াপাড়া থেকে প্রসূতিকে হাসপাতালে নিয়ে যাওয়ার কল পাই। গ্রামে যাওয়ার সময় রাস্তায় আচমকা একটি ছাগল চলে আসায় ধাক্কা লাগে। এতে ছাগলটি সামান্য জখম হয়। আমি গাড়ি না থামিয়ে প্রসূতিকে বাড়ি থেকে তুলে হাসপাতালের উদ্দেশে রওনা হই। গ্রাম থেকে বের হওয়ার মুখে ওই দম্পতি আমার গাড়ি আটকে দেয়। আমার কাছে জরিমানা দাবি করে। সেসময় কাছে টাকা না থাকয় পরে দেব বলে জানাই। কিন্তু তারা গাড়ি আটকে রেখে চাবি খুলে নেয়। বারবার অনুরোধ করেও কোনও কাজ হয়নি। এদিকে গাড়ির ভিতরে প্রসূতি তখন যন্ত্রণায় ছটফট করছেন। এভাবে আধ ঘণ্টা আটকে থাকার পর বাসিন্দাদের হস্তক্ষেপে তারা গাড়ি ছাড়তে রাজি হয়। আমি প্রসূতির অবস্থা দেখে জীবনের ঝুঁকি নিয়ে হাসপাতালে পৌঁছই। তবে রাস্তায় প্রসূতি সন্তান প্রসব করলেও সদ্যোজাতটিকে বাঁচানো গেল না। জীবনে আমার এই প্রথম এমন নির্মম অভিজ্ঞতা হল।
প্রসূতির স্বামী এন্তাজুল ইসলাম বলেন, নেংড়াপাড়া গ্রামে থেকে বেরোনোর মুখে আমাদের অ্যাম্বুলেন্স আটকে দেয় দু’জন। তারা মাতৃযানের চাবি খুলে নেয়। আমি হাসপাতালে আগে স্ত্রীকে ভর্তি করে ক্ষতিপূরণ দেওয়ার কথা বলে হাত পা ধরলেও তারা ছাড়েনি। মাতৃযানেই স্ত্রী অজ্ঞান হয়ে পড়ে। গাড়িতে থাকা আশাকর্মী প্রাথমিক সেবা করেন। আমার পুত্র সন্তান হলেও হাসপাতালে নিয়ে গিয়ে বাঁচাতে পারলাম না। আর একটু হলে স্ত্রীর মৃত্যু হয়ে যেত। আমি এনিয়ে থানায় অভিযোগ করেছি। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
হরিরামপুর ব্লক স্বাস্থ্য আধিকারিক, সৌভিক আলম বলেন অ্যাম্বুলেন্স আটকানোর ফলে জটিলতা তৈরি হয়েছে। জন্মের সময় শ্বাস, প্রশ্বাস জনিত সমস্যায় সদ্যোজাতের মৃত্যু হওয়ার সম্ভবনা সবচেয়ে বেশি থাকে। প্রসূতি হাসপাতালে আসার আগেই শিশুটির মৃত্যু হয়। ডাক্তার আমাকে রিপোর্ট করে জানিয়েছে। ওই প্রসূতির অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। বেশি দেরি হলে প্রসূতির মৃত্যু পর্যন্ত হতে পারত। অ্যাম্বুলেন্স আটকে অভিযুক্তরা বড় অপরাধ করেছে। যা কখনই কাম্য নয়। হরিরামপুর থানার আইসি সঞ্জীব বিশ্বাস বলেন, অ্যাম্বুলেন্সে আটকে রাখার ফলে সদ্যোজাতের মৃত্যু হয়েছে এমন অভিযোগ পেয়েছি। তদন্ত শুরু করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
ছাগল মালিকের এমন অমানবিক ও নির্মম আচরণে জেলাজুড়ে বিভিন্ন মহলে ক্ষোভ ছড়িয়েছে। সকলেই এই ঘটনায় ধিক্কার জানিয়েছেন। যখন অ্যাম্বুলেন্সের ভিতরে একজন মা প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছেন তখন জখম ছাগলের ক্ষতিপূরণ চেয়ে আটকে রাখা এক চূড়ান্ত অমানবিকতার নিদর্শন। এই ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। তাদের এই ঘৃণ্য আচরণের কারণে একটি শিশু পৃথিবীর আলো দেখতে পেল না। 
11th  September, 2019
ভেটাগুড়ি থেকে দু’টি বোমা উদ্ধার, পুলিসের গাড়িতে হামলায় ধৃত আরও ২ 

বিএনএ, কোচবিহার: কোচবিহার জেলায় রাজনৈতিক হিংসায় রক্তপাত কার্যত রুটিন বিষয় হয়ে দাঁড়িয়েছে। গত পঞ্চায়েত নির্বাচনের সময় থেকে যে রাজনৈতিক সংঘর্ষের সূচনা হয় পরবর্তীতে লোকসভা নির্বাচনের পরও তার বিরাম নেই। এই সব গণ্ডগোলে বোমাবাজি, গুলিচালনা, মারপিটের ঘটনায় এলাকাগুলি উত্তপ্ত হয়ে উঠেছে।  
বিশদ

শিলিগুড়িতে ১৪ দোকান পুড়ে ছাই, প্রচুর ক্ষতির শঙ্কা 

বিএনএ, শিলিগুড়ি: পুজোর মুখে শিলিগুড়ি শহরের জংশন এলাকায় আগুনে পুড়ল ১৪টি দোকান। সোমবার ভোর রাতে স্থানীয় একটি হোটেলে প্রথম আগুন লাগে। রান্নার গ্যাসের দু’টি সিলিন্ডার পরপর ফাটায় আগুন চারপাশে দ্রুত ছড়িয়ে পড়ে বলে অনেকের ধারণা। এই ঘটনার জেরে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কর্মহীন হয়ে পড়েছেন প্রায় ৫০জন। 
বিশদ

জলপাইগুড়িতে ব্লক কমিটি গঠন নিয়ে কিষাণ কল্যাণীর সঙ্গে দলীয় বিধায়কদের তীব্র বিতণ্ডা 

বিএনএ ও সংবাদদাতা, জলপাইগুড়ি ও মালবাজার: সোমবার জলপাইগুড়ির সমাজপাড়ায় তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে জেলা সভাপতির সঙ্গে প্রবল বাকবিতণ্ডায় জড়ালেন দলেরই বিধায়করা। দলের বুথ কমিটিগুলি কারা তৈরী করবে তা নিয়ে মনোমালিন্য প্রকাশ্যে আসল এদিন। বিধায়ক ও জেলার গুরুত্বপূর্ণ নেতৃত্বকে নিয়ে এদিন বৈঠক হয়। 
বিশদ

রায়গঞ্জে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের শ্লীলতাহানির অভিযোগ, স্কুলে বিক্ষোভ 

সংবাদদাতা, রায়গঞ্জ: রায়গঞ্জের কৈলাস চন্দ্র রাধারানি বিদ্যাপীঠে এক শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীদের শ্লীলতাহানি ও অশ্লীল মেসেজ পাঠানোর অভিযোগ উঠেছে। অভিযোগ, ওই শিক্ষক সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমকে ব্যবহার করে রাতবিরেতে প্রাক্তন ও বর্তমান ছাত্রীদের নানা অশ্লীল মেসেজ পাঠান।  
বিশদ

সপ্তমীতে পাল্কি করে কলাবউ আসবে
বাচামারির সেন বাড়ির দুর্গা মূর্তি ফিরে যাচ্ছে সাবেকিয়ানায় 

সংবাদদাতা, পুরাতন মালদহ: পুরাতন মালদহ শহরের বাচামারির সেন বাড়ির দুর্গা প্রতিমা এবছর ফের পুরনো আদলেই গড়া হচ্ছে। নতুন প্রজন্মের শিল্পীর ছোঁয়ায় বিগত কয়েক বছরে ঐতিহ্যবাহী এই সেন বাড়ির দুর্গামূর্তিতে আধুনিকতার ছাপ এসেছিল।
বিশদ

হাসিমারায় বনদপ্তরের বিশেষ অভিযানে ১৫টি তক্ষক উদ্ধার, ধৃত ৩ 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: দলসিংপাড়ায় রবিবার রাতে ১৫টি তক্ষক উদ্ধার করলেন স্পেশাল টাস্ক ফোর্সের কর্মীরা। এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে। বনদপ্তরের উত্তরবঙ্গ স্পেশাল টাস্ক ফোর্সের কর্মীরা ভারত-ভূটান আন্তর্জাতিক সীমান্ত এলাকা হাসিমারার সার্ক রোডে ১১ ফুট লম্বা একটি চিতাবাঘের চামড়াসহ ভুটানের এক সেনা কর্মীকে গ্রেপ্তার করেছিলেন এক সপ্তাহ আগে।  
বিশদ

বেহাল রাস্তায় ধানের চারা পুঁতে বিক্ষোভ দেখালেন নকশালবাড়ির ব্যবসায়ীরা 

সংবাদদাতা, নকশালবাড়ি: স্থানীয় পঞ্চায়েত সদস্য থেকে শুরু করে প্রশাসনকে জানিয়েও রাস্তা সংস্কার না হওয়ায় সোমবার বাজারের রাস্তার গর্তে ধানের চারা রোপণ করে বিক্ষোভ দেখালেন নকশালবাড়ির ব্যাবসায়ীরা।  
বিশদ

আলিপুরদুয়ারে চোরাই শালকাঠ উদ্ধার 

সংবাদদাতা, কুমারগ্রাম: বনদপ্তরের কর্মীরা সোমবার দুপুরে শহরের বুক থেকে চোরাই শালকাঠ উদ্ধার করেছেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে শহরের ১ নম্বর ওয়ার্ডের অরবিন্দনগরে দু’টি সাইকেলে চোরাই শালকাঠ চাপিয়ে দুই ব্যক্তি পাচার করছিল।
বিশদ

মাথাভাঙা
গোপালপুরে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, তৃণমূলের
কার্যালয় ভাঙচুর, প্রহৃত বিজেপি’র নেতা-কর্মী 

সংবাদদাতা, মাথাভাঙা: মাথাভাঙা-১ ব্লকের গোপালপুরে বিজেপি-তৃণমূল সংঘর্ষে রবিবার রাত থেকেই উত্তেজনা ছড়িয়েছে। সোমবার সকালেও অবস্থার পরিবর্তন হয়নি। দু’জন বিজেপি কর্মীকে এদিন মারধর করা হয়েছে। সোমবার দিনভর এলাকায় বিশাল পুলিস বাহিনী মোতায়েন থাকলেও ভয়ের পরিবেশ কাটছে না। আবার গণ্ডগোল লাগার আতঙ্ক রয়েছে।
বিশদ

আরেক চাঁইয়ের নাম পেল পুলিস
ভারতীয় ৪৫ হাজার টাকার বিনিময়ে এক লক্ষ টাকার জালনোট মেলে 

রঞ্জুগোপাল মুখোপাধ্যায়, মালদহ, বিএনএ: এক লক্ষ টাকার জাল নোটের বিনিময়ে ভারতীয় ৪৫ হাজার টাকা কারবারিদের দিতে হয়। নোটের গুণগত মান অনুসারে অবশ্য আসল ভারতীয় মুদ্রার পরিমাণ নির্ভর করে। কাফিকুলকে জেরা করে এই তথ্য পেয়েছে গোয়েন্দারা।  
বিশদ

হরিশ্চন্দ্রপুরের চণ্ডীপুর হাই স্কুলে প্রধান শিক্ষককে ঘেরাও করে দিনভর বিক্ষোভ 

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: সোমবার বিভিন্ন দাবিতে হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের চণ্ডীপুর হাই স্কুলে তুমুল বিক্ষোভ দেখায় ছাত্র-অভিভাবক সংগ্রাম কমিটি। ১৮ দফা দাবিতে তারা প্রধান শিক্ষককে ঘেরাও করে বিক্ষোভ দেখায়। পরে সংগ্রাম কমিটি স্কুল কর্তৃপক্ষকে ডেপুটেশনও দেয়। 
বিশদ

বিপর্যয়ে উদ্ধারকাজ চালাতে মিলবে সুবিধা
শিলিগুড়িতে হচ্ছে রিজিওনাল রেসপন্স সেন্টার 

বিএনএ, শিলিগুড়ি: এবার দুর্যোগপ্রবণ শিলিগুড়িতে চালু হতে চলেছে রিজিওনাল রেসপন্স সেন্টার। ইতিমধ্যে শিলিগুড়ির পরিবহণ নগরে ওই সেন্টারের চারতলা ভবন নির্মাণ করা হয়েছে। আগামী ১৮ সেপ্টেম্বর তার উদ্বোধন করবেন ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্সের (এনডিআরএফ) ডিজি এসএন প্রধান। 
বিশদ

ডিজিটাল রেশন কার্ডের জন্য হরিরামপুর ব্লক অফিসে বিশৃঙ্খলা 

সংবাদদাতা, হরিরামপুর: সোমবার দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর ব্লকে ডিজিটাল রেশন কার্ডের জন্য আবেদন করার জন্য ভোর রাত থেকে উপভোক্তাদের দীর্ঘ লাইন পড়ে। বেলা যত বেড়েছে এই লাইন তত দীর্ঘ হয়েছে। এর জেরে ব্লক অফিস চত্বরে ব্যাপক বিশৃঙ্খলা তৈরি হয়। 
বিশদ

আলিপুরদুয়ার
পুজোয় বিকল্প ব্যবস্থা না করে চিকিৎসকদের
ছুটি নয়, রোগী হয়রানি রুখতে কড়া সৌরভ 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: পুজোর সময় বিকল্প ব্যবস্থা না করে জেলা হাসপাতালের কোনও চিকিৎসক ছুটি নিতে পারবেন না। সোমবার পুজোর আগে হাসপাতালের রোগীকল্যাণ সমিতির বৈঠকে এই নির্দেশ দিলেন আলিপুরদুয়ার জেলা হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান তথা বিধায়ক সৌরভ চক্রবর্তী। 
বিশদ

Pages: 12345

একনজরে
 নয়াদিল্লি, ১৬ সেপ্টেম্বর: জুরিখে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের উড়ানের তিন ঘণ্টা দেরি নিয়ে ‘সম্পূর্ণ তদন্তের’ নির্দেশ দিল এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ। জানা গিয়েছে। রবিবার জুরিখ থেকে স্লোভেনিয়া যাওয়ার কথা ছিল রাষ্ট্রপতি। ...

লন্ডন, ১৬ সেপ্টেম্বর: আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে ব্যাটিংয়ের শীর্ষস্থান আরও মজবুত করলেন স্টিভ স্মিথ। দ্বিতীয় স্থানে থাকা বিরাট কোহলির থেকে ৩৪ পয়েন্টের ব্যবধান গড়ে নিলেন অস্ট্রেলিয়ার ...

সংবাদদাতা, রামপুরহাট: সোমবার কৃষকবন্ধু প্রকল্পে ১৪টি পরিবারকে দু’লক্ষ টাকা করে আর্থিক অনুদানের চেক তুলে দিল কৃষি দপ্তর। এদিন দুপুরে রামপুরহাট-১ ব্লকের কিষাণ মান্ডিতে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে সেই চেক তুলে দেন কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়।   ...

প্রসেনজিৎ কোলে, কলকাতা: রাজ্য বিদ্যুৎ বণ্টন কোম্পানির নিয়োগ পরীক্ষায় দুর্নীতির অভিযোগের জেরে নিয়োগ-নীতি বদল করা হচ্ছে। বিদ্যুৎ দপ্তর সূত্রের খবর, গত জুন মাসে ‘অফিস এগজিকিউটিভ’ এবং ‘জুনিয়র অপারেটিং টেকনিশিয়ান কাম টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট’-এর ৭৪৫টি শূন্যপদ পূরণের জন্য পরীক্ষা নেওয়া হয়েছিল।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সন্তানের বিদ্যাশিক্ষায় নজর দেওয়া প্রয়োজন। অতিরিক্ত পরিশ্রমে শরীরে অবনতি। নানাভাবে অর্থ অপচয়। কর্মপরিবর্তনের সম্ভাবনা বৃদ্ধি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৬৭: চিত্রশিল্পী গগনেন্দ্রনাথ ঠাকুরের জন্ম
১৯১৫: চিত্রশিল্পী এম এফ হুসেনের জন্ম
১৯৫০: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্ম
১৯৮৬: ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের জন্ম
১৯৯৯: কবি ও গীতিকার হসরত জয়পুরির মৃত্যু 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯৩ টাকা ৭৩.০৮ টাকা
পাউন্ড ৮৭.১৪ টাকা ৯১.৩৫ টাকা
ইউরো ৭৭.৩৫ টাকা ৮১.০৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৪১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩১ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২৭/৪৪ অপঃ ৪/৩৩। অশ্বিনী অহোরাত্র। সূ উ ৫/২৭/১৪, অ ৫/৩৫/৪০, অমৃতযোগ দিবা ৭/৫৩ গতে ১০/১৮ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/২২ মধ্যে পুনঃ ৩/৯ গতে ৪/৪৬ মধ্যে। রাত্রি ৬/২২ মধ্যে পুনঃ ৮/৪৫ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৩০ গতে ৩/৫ মধ্যে, বারবেলা ৬/৫৮ গতে ৮/২৯ মধ্যে পুনঃ ১/৩ গতে ২/৩৪ মধ্যে, কালরাত্রি ৭/৬ গতে ৮/৩৫ মধ্যে। আজ শ্রীশ্রীবিশ্বকর্মা পূজা
৩০ ভাদ্র ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, তৃতীয়া ২১/৫৫/১১ দিবা ২/১২/৫৬। অশ্বিনী ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৫/২৬/৫২, অ ৩/৩৭/৩২, অমৃতযোগ দিবা ৭/৫২ গতে ১০/১৭ মধ্যে ও ১২/৪২ গতে ২/২৯ মধ্যে ও ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে এবং রাত্রি ৬/২০ মধ্যে ও ৮/৪৩ গতে ১১/৭ মধ্যে ও ১/২৮ গতে ৩/৪ মধ্যে, বারবেলা ৬/৫৮/১২ গতে ৮/২৯/৩২ মধ্যে, কালবেলা ১/৩/৩২ গতে ২/৩৪/৫২ মধ্যে, কালরাত্রি ৭/৬/১২ গতে ৮/৩৪/৫২ মধ্যে।
১৭ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
৬৪২ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:58:13 PM

মালদহ মেডিক্যাল কলেজের শৌচাগারে উদ্ধার রোগীর ঝুলন্ত দেহ, চাঞ্চল্য 

03:41:33 PM

মেট্রোর কাজে স্থগিতাদেশ হাইকোর্টের
 

বউবাজার ধস কাণ্ডে মেট্রোর টানেলের কাজে অর্ন্তবর্তী স্থগিতাদেশ দিল কলকাতা ...বিশদ

03:41:00 PM

চুঁচুড়ায় একটি বাড়িতে আগুন 
হুগলির চুঁচুড়া এলাকার সুজনবাগানে একটি বাড়িতে বিধ্বংসী আগুন। খবর পেয়ে ...বিশদ

03:39:28 PM

কোচবিহারে পুলিসের গাড়িতে হামলা, জখম ৮ 
মাথাভাঙা-১ ব্লকের নয়ারহাট এলাকায় পুলিসের গাড়িতে হামলার অভিযোগ। আহত হয়েছেন ...বিশদ

02:31:22 PM

৭০০ পয়েন্ট পড়ল সেনসেক্স 

02:31:09 PM