Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 বহিষ্কৃত হতেই সোশ্যাল মিডিয়ায় রাজ্য সভাপতির বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি’র প্রাক্তন জেলা সভাপতি

 সংবাদদাতা, মালদহ: বহিষ্কৃত হয়ে সোশ্যাল মিডিয়ায় বিজেপি’র রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে তোপ দাগলেন দলের প্রাক্তন মালদহ জেলা সভাপতি সঞ্জিত মিশ্র। নিজের ফেসবুক অ্যাকাউন্টে রাজ্য নেতৃত্বের একপেশে মনোভাবের কড়া সমালোচনা করেছেন তিনি। তবে দলের কেন্দ্রীয় নেতৃত্বের প্রতি আনুগত্য প্রকাশ করেছেন তিনি। কিন্তু উল্লেখযোগ্য ভাবে তাঁর অনুগামীদের দলের বিরুদ্ধাচারণ করার পরামর্শও দিয়েছেন এই প্রবীণ বিজেপি নেতা। প্রকাশ্যে সঞ্জিতবাবুর এই পোস্টকে গুরুত্ব দিতে বিজেপি নারাজ হলেও, এতে দলের ভাবমূর্তিতে যে প্রভাব পড়ছে তা মেনে নিয়েছেন দলের অনেকে।
উল্লেখ্য, ২০১৮ সালের মাঝামাঝি জেলা বিজেপি’র সভাপতির দায়িত্ব নেন প্রাক্তন সমর কর্মী ও ডাক বিভাগের প্রাক্তন কর্মচারী সঞ্জিত মিশ্র। সুব্রত কুণ্ডুর পরে তিনি জেলা সভাপতি হতেই বিদ্রোহ দানা বাঁধতে থাকে দলের মধ্যে। সঞ্জিতবাবুর বিরুদ্ধে বিজেপি’র রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বের কাছে অভিযোগ জানান প্রাক্তন জেলা সাধারণ সম্পাদক মানবেন্দ্র চক্রবর্তী। আরও বেশ কয়েকজন নেতাও সঞ্জিতবাবুর বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খোলেন। কিন্তু নিজস্ব ভঙ্গিতে মালদহে বিজেপি’কে পরিচালনা করতে থাকেন সঞ্জিতবাবু। এই সময়ে দলের রাজ্য নেতৃত্বের সঙ্গে তাঁর মতপার্থক্য বেশ কয়েকবার প্রকাশ্যে আসে।
দল সূত্রে জানা গিয়েছে, লোকসভা নির্বাচনে সঞ্জিতবাবুর সুপারিশ কার্যত উড়িয়ে দিয়ে উত্তর মালদহে খগেন মুর্মু ও দক্ষিণ মালদহে শ্রীরূপা মিত্র চৌধুরিকে মনোনয়ন দেয় বিজেপি। প্রবল ক্ষোভ হলেও নির্বাচনের প্রচারে সদলবলেই নামেন তিনি। সাফল্যও আসে। উত্তর মালদহে জয় পায় বিজেপি। দক্ষিণ মালদহে মাত্র ৮২০০ ভোটে হারে দল। হবিবপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনেও জয়ী হয় দল।
তবে এই সাফল্যের পরেও মাস খানেক আগে রাতারাতি সঞ্জিতবাবুকে সরিয়ে দেওয়া হয় বিজেপি’র জেলা সভাপতির পদ থেকে। তাঁর জায়গায় আসেন আরেক প্রবীণ নেতা গোবিন্দ মণ্ডল। পদ খোয়ানোর পরে দলের জেলা কার্যালয়ে বসেই সংবাদমাধ্যমের সামনে বিজেপি রাজ্য নেতৃত্বকে তীব্র ভাষায় আক্রমণ করেন তিনি। এরপরেই দল থেকে বহিষ্কার করা হয় তাঁকে।
সম্প্রতি নিজের ফেসবুকে দলের রাজ্য নেতৃত্বের বিরুদ্ধে ফের সরব হয়েছেন সঞ্জিতবাবু। এর আগে রাজ্য বিজেপি’র সাংগঠনিক সম্পাদক তাঁর নিশানায় থাকলেও এবার সরাসরি তিনি কটাক্ষ করেছেন রাজ্য বিজেপি’র সভাপতি দিলীপ ঘোষকে। সঞ্জিত মিশ্র লিখেছেন, “এদের (বিজেপি রাজ্য নেতৃত্বের) এই অন্যায়, আমার বিশ্বাস কেন্দ্রীয় নেতৃত্ব নিশ্চয়ই অনুমোদন করবেন না। বিষয়টি কেন্দ্রীয় স্তরে নিয়ে যাব, এই জন্য নয় যে পার্টি আমাকে করতেই হবে, শুধু এই জন্য যে রাজ্যা স্তরের এই সব অপদার্থ ও স্বেচ্ছাচারী নেতাদের বিরুদ্ধে যাওয়ার সাহস কেউ তো রাখে এটা দেখাবার জন্য”। পরে তিনি লিখেছেন, “জেলা সভাপতিকে (সঞ্জিত মিশ্র) রাজ্য সভাপতি কোনও কারণ না দেখিয়েই চূড়ান্ত অপমান করে পদ থেকে সরিয়ে পরে দল থেকেও বহিষ্কার করে ক্ষমতার অপব্যবহার করেন”।
তবে ওই পোস্টেই আবার সঞ্জিতবাবু ইঙ্গিত দিয়েছেন সাম্প্রতিক মালদহ সফরের সময় কেন্দ্রীয় বিজেপি নেতা অরবিন্দ মেনন তাঁর কাছে রাজ্য নেতৃত্বের সিদ্ধান্তের জন্য খেদ প্রকাশ করেছেন। তাঁর দাবি, মালদহে এলে মেননের মতো নেতা যেখানে তাঁর সঙ্গে কথা বলেন সেখানে দিলীপবাবু মালদহে এলে তাঁর খোঁজও নেন না।
সঞ্জিতবাবুর এই প্রকাশ্য বিদ্রোহে খুশি জেলা তৃণমূল। দলের নেতা বাবলা সরকার বলেন, এই হচ্ছে বিজেপি’র তথাকথিত শৃঙ্খলার নমুনা। প্রাক্তন বিজেপি সভাপতি নিজেই দলের সব দোষত্রুটি জানিয়ে দিচ্ছেন প্রকাশ্যে। এতেই প্রমাণ হচ্ছে বিজেপি’তে গণতন্ত্র নেই।
বিজেপি’র জেলা সভাপতি গোবিন্দ মণ্ডলের বক্তব্য, আমাদের দল ঐক্যবদ্ধ। শৃঙ্খলাই আমাদের মূল পরিচয়। ব্যক্তি নয়, দল বড়— এই শিক্ষাই আমরা পেয়েছি। যিনি যাই বলুন, বিজেপি নিজস্ব আদর্শ নিয়ে তৃণমূলের বিরুদ্ধে লড়াই করেই আগামীতে এই রাজ্য দখল করবে। নির্বাচনী সাফল্য ব্যক্তিগত নয়, সমষ্টিগত লড়াইয়ের ফল।
18th  August, 2019
চোপড়াঝাড়ে জনসংযোগে করিম



 

সংবাদদাতা, ইসলামপুর: শনিবার বিকেলে ইলামপুরের চোপড়াঝাড় মৌজা এলাকায় ‘দিদিকে বলো’ কর্মসূচির মাধ্যমে জনসংযোগ করলেন ইসলামপুরের বিধায়ক করিম চৌধুরী।  
বিশদ

শিলিগুড়ি
চম্পাসারি- মিলনমোড় রাস্তার গর্তে ধানের
রোয়া পুঁতে বিক্ষোভ- অবরোধ বাসিন্দাদের 

বিএনএ, শিলিগুড়ি: স্থানীয় কাউন্সিলার থেকে শুরু করে প্রশাসন সকলকে জানিয়েও রাস্তা মেরামত না হওয়ায় শনিবার শিলিগুড়ির চম্পাসারির বাসিন্দারা মিলনমোড়গামী মূল রাস্তা অবরোধ করেন। সকাল ১১টা থেকে দুপুর ৩টে পর্যন্ত টানা অবরোধে পাশেই ৩৪ নম্বর জাতীয় সড়ক পর্যন্ত যানজট পৌঁছে যায়।  
বিশদ

ডুয়ার্সে হাতির হানায় ভাঙল ১৪টি বাড়ি 

সংবাদদাতা, মালবাজার: শনিবার ভোরে বুনো হাতির তাণ্ডবে মেটেলি, নাগরাকাটা ও ধূপগুড়ি ব্লকে মোট ১৪টি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়। এছাড়াও একটি মুদিখানা দোকান হাতি ভেঙে দেয়। এমন ঘটনায় ওই তিনটি ব্লকেই আতঙ্ক তৈরি হয়েছে। বাসিন্দাদের অভিযোগ, হাতি গ্রামে ঢুকে পড়ার সঙ্গে সঙ্গে বনদপ্তরে টেলিফোন করা হলেও বনকর্মীরা ঠিক সময়ে আসেননি। 
বিশদ

৫০ টাকার নোটও জাল হওয়ায় পুজোর মুখে চিন্তায় মালদহের ব্যবসায়ী মহল 

রঞ্জুগোপাল মুখোপাধ্যায়, মালদহ, বিএনএ: ৫০ টাকার নোটও জাল হওয়ায় পুজোর মুখে চিন্তিত মালদহের ব্যবসায়ীরা। পুজোর বাজারের ব্যস্ততার মাঝে ৫০ এবং ২০০ টাকার নোট কীভাবে তাঁরা খুঁটিয়ে পরীক্ষা করবেন তা ভেবে পাচ্ছেন না ব্যবসায়ীরা। ছোট নোট জাল হওয়ায় স্বল্পপুঁজির দোকানদাররা সবচেয়ে বেশি সমস্যায় পড়বেন বলে ব্যবসায়ী সংগঠন জানিয়েছে।  
বিশদ

তপনে পঞ্চায়েতের ৮০ লক্ষের দুর্নীতিতে অভিযুক্তরা
এলাকা ছাড়া, পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ 

সংবাদদাতা, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলার তপনের রামপাড়া চেঁচরা গ্রাম পঞ্চায়েতে ১০০ দিনের কাজ প্রকল্পে ৮০ লক্ষ টাকা দুর্নীতিতে অভিযুক্তরা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে। প্রাক্তন প্রধান, গ্রাম পঞ্চায়েত সদস্য, তৃণমূল কংগ্রেস নেতা জব সুপারভাইজারদের নামে অভিযোগ দায়ের হতেই এলাকায় তাদের দেখা মিলছে না।  
বিশদ

কোচবিহার
জেলায় রাজনৈতিক সংঘর্ষে মুড়িমুড়কির মতো চলছে
বোমা-গুলি, কোথা থেকে আসছে প্রশ্ন বাসিন্দাদের 

সুকান্ত গঙ্গোপাধ্যায়, কোচবিহার, বিএনএ: লোকসভা নির্বাচনের পর থেকে কোচবিহার জেলাজুড়ে রাজনৈতিক সংঘর্ষ ধারাবাহিকভাবে চলছে। ওসব গণ্ডগোল ও সংঘর্ষে বিভিন্ন এলাকাতেই বোমাবাজি, গুলি চালানোর অভিযোগ উঠছে। 
বিশদ

প্রাক্তন অঞ্চল সভাপতির ক্ষমতা খর্ব
কোন্দল থামাতে মহিষবাথানি পঞ্চায়েত
পরিচালনায় কোর কমিটি গড়ল তৃণমূল 

সংবাদাতা, পুরাতন মালদহ: পুরাতন মালদহ ব্লকের মহিষবাথানি গ্রাম পঞ্চায়েত পরিচালনায় দলীয় কোন্দল থামাতে প্রাক্তন অঞ্চল সভাপতির ক্ষমতা খর্ব করে দিল ব্লক তৃণমূল নেতৃত্ব। শুক্রবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত দলের পুরাতন মালদহ ব্লক নেতৃত্ব ম্যারাথন বৈঠক করে গ্রাম পঞ্চায়েত পরিচালনায় কোর কমিটি গঠন করে দিয়েছে।  
বিশদ

জলপাইগুড়ি
সই জাল করার অভিযোগে দপ্তরের কর্মীর
বিরুদ্ধে থানায় এফআইআর বিডিও’র 

বিএনএ, জলপাইগুড়ি: জলপাইগুড়ি সদর বিডিও অফিসের এক কর্মচারীর বিরুদ্ধে বিডিও’র সই জাল করে ভুয়ো রসিদ বানিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। শুক্রবার অভিযুক্তর বিরুদ্ধে জলপাইগুড়ি কোতোয়ালি থানায় বিডিও নিজে অভিযোগ জানান।  
বিশদ

রায়গঞ্জ কো-অপারেটিভ ব্যাঙ্কের চেয়ারম্যানকে
তৃণমূল থেকে বহিষ্কার অবৈধ, দাবি করিমের 

সংবাদদাতা, ইসলামপুর: রায়গঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাঙ্কের (আরসিসিবি) বোর্ড অফ ডিরেক্টরের চেয়ারম্যান মাসুদ মহম্মদ নাসিম এহসান তৃণমূল কংগ্রেস থেকে বহিষ্কারের পরে ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরীর দ্বারস্থ হলেন। শনিবার তিনি করিম সাহেবের বাড়িতে গিয়ে দেখা করেন।  
বিশদ

তুফানগঞ্জে নির্বিঘ্নে পুজো পরিচালনায় উদ্যোক্তাদের নিয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ খুলবে পুলিস 

সংবাদদাতা, কুমারগ্রাম: তুফানগঞ্জ শহরে দুর্গাপুজোর অনুমোদন নিতে মহকুমা প্রশাসন উদ্যোক্তাদের ১৬ সেপ্টেম্বর থেকে আবেদনপত্র জমা দেওয়ার নির্দেশ দিয়েছে। পাশাপাশি জোর করে চাঁদা তোলার উপরেও প্রশাসন নিষেধাজ্ঞা জারি করেছে। এছাড়াও পুজোনির্বিঘ্নে সম্পন্ন করতে পুলিস ও প্রশাসনের সঙ্গে দুর্গাপুজো উদ্যোক্তাদের মধ্যে যোগাযোগ এবং সমন্বয় করার লক্ষ্যে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ চালু করা হবে।  
বিশদ

রাখতে হবে সাউন্ড লিমিটার, ধর্মঘটের হুমকি আলিপুরদুয়ারের মাইক ব্যবসায়ীদের 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: আসন্ন পুজোর মরশুমে মাইক ব্যবসায়ীদের প্রতিটি মাইকের এমপ্লিফায়ারে ৯০ ডেসিবেল যুক্ত সাউন্ড লিমিটার লাগানোর ফতোয়া জারি করেছে আলিপুরদুয়ার জেলা পুলিস প্রশাসন। প্রশাসনের এই ফতোয়ায় বেজায় ক্ষুব্ধ জেলার মাইক ব্যবসায়ীরা। মাইক ব্যবসায়ীদের অভিযোগ, এই মেশিন খুবই ব্যয়বহুল। 
বিশদ

ভুল রিপোর্ট দেওয়ায় ইসলামপুরের একটি ল্যাব বন্ধের নির্দেশ স্বাস্থ্যদপ্তরের 

বিএনএ, রায়গঞ্জ: ইসলামপুর শহরের একটি বেসরকারি প্যাথলজিক্যাল ল্যাবরেটরি রক্ত পরীক্ষার ভুল রিপোর্ট দেওয়ায় সেটি বন্ধ করার নির্দেশ দিল উত্তর দিনাজপুর জেলা স্বাস্থ্য দপ্তর। ওই ধরনের ভুল রিপোর্ট দেওয়ায় রোগীর অনেক বড় ক্ষতির আশঙ্কা ছিল বলে স্বাস্থ্যদপ্তরের কর্তারা জানিয়েছেন।  
বিশদ

হরিশ্চন্দ্রপুরে অসুস্থ কৃষকদের বাড়ি গিয়ে ‘কৃষক বন্ধু’ র চেক দিল কৃষি দপ্তর 

সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর-২ব্লকে শারীরিকভাবে অসুস্থ কৃষকদের বাড়ি গিয়ে ‘কৃষক বন্ধু’ প্রকল্পের চেক তুলে দিল কৃষি দপ্তর। কৃষি দপ্তরের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন কৃষকরা। 
বিশদ

জলপাইগুড়ি
কাল খসড়া বুথ কমিটি গঠনের মিটিং ডাকলেন কিষাণ কল্যাণী 

মনসুর হাবিবুল্লাহ, জলপাইগুড়ি, বিএনএ: পুজোর আগেই তৃণমূল কংগ্রেস জলপাইগুড়ি জেলার প্রতিটি বুথে খসড়া বুথ কমিটি তৈরি করবে। কাল, সোমবার জেলায় দলের বিধায়ক, ব্লক আহ্বায়ক সহ গুরুত্বপূর্ণ নেতাদের নিয়ে খসড়া কমিটি বানানোর ব্যাপারে বৈঠকে বসবেন দলের জেলাপাইগুড়ি জেলার সভাপতি কিষাণ কল্যাণী।  বিশদ

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, উলুবেড়িয়া: এলাকার দখল কার হাতে থাকবে তা নিয়ে তৃণমূল কংগ্রেস ও বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল বাগনানের ওড়ফুলি গ্রাম পঞ্চায়েতের রানাপাড়া। শুক্রবার রাতে সংঘর্ষ চলাকালীন ব্যাপক বোমাবাজির পাশাপাশি বাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠে দু’পক্ষের বিরুদ্ধে। ...

কলম্বো, ১৪ সেপ্টেম্বর: অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন হল ভারত। লো-স্কোরিং ফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে ৫ রানের রুদ্ধশ্বাস জয় পেয়েছে ভারতীয় দল। এই নিয়ে সপ্তমবার এই ...

রিয়াধ, ১৪ সেপ্টেম্বর (এএফপি): সৌদি আরবের সবচেয়ে বড় তেল কোম্পানি সৌদি আরামকো’র দু’টি তেল শোধনাগারে ড্রোন হামলা চালাল ইয়েমেনের হুথি বিদ্রোহীরা। হামলার ফলে দু’টি শোধনাগারেই বিধ্বংসী আগুন লেগে যায়। ...

সংবাদদাতা, জঙ্গিপুর: বৃহস্পতিবার রাত থেকে রঘুনাথগঞ্জ-২ ব্লকের কাশিয়াডাঙা অঞ্চলে ভাঙন শুরু হওয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এলাকার কয়েক হাজার গ্রামবাসী আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন। গ্রামে যাওয়ার প্রধান রাস্তাও গঙ্গার গর্ভে চলে গিয়েছে। ফলে সমস্যায় পড়েছেন স্থানীয় বাসিন্দারা।   ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অতিরিক্ত পরিশ্রমে শারীরিক ক্লান্তি, প্রিয়জনের বিপদগামীতায় অশান্তি ও মানহানির আশঙ্কা, সাংসারিক ক্ষেত্রে মতানৈক্য এড়িয়ে চলা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক গণতন্ত্র দিবস
১২৫৪: পরিব্রাজক মার্কো পোলোর জন্ম
১৮৭৬: কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জন্ম  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.০৯ টাকা ৭১.৭৯ টাকা
পাউন্ড ৮৫.৯৩ টাকা ৮৯.১৩ টাকা
ইউরো ৭৭.০৩ টাকা ৮০.০১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
14th  September, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৭, ৯৯০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ০৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৫৮৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৫, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৫, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, প্রতিপদ ১৭/২৪ দিবা ১২/২৪। উত্তরভাদ্রপদ ৫০/৪৪ রাত্রি ১/৪৪। সূ উ ৫/২৬/৩৮, অ ৫/৩৭/৪২, অমৃতযোগ দিবা ৬/১৪ গতে ৯/৩০ মধ্যে। রাত্রি ৭/১২ গতে ৮/৪৭ মধ্যে, বারবেলা ১০/০ গতে ১/৩ মধ্যে, কালরাত্রি ১/১ গতে ২/৩০ মধ্যে।
২৮ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, প্রতিপদ ১৩/৩২/২১ দিবা ১০/৫১/১৩। উত্তরভাদ্রপদ ৪৯/৫০/৬ রাত্রি ১/২২/১৯, সূ উ ৫/২৬/১৭, অ ৫/৩৯/৩৭, অমৃতযোগ দিবা ৬/১৩ গতে ৯/৩০ মধ্যে এবং রাত্রি ৭/১৬ গতে ৮/৫০ মধ্যে, বারবেলা ১০/১/১৭ গতে ১১/৩২/৫৭ মধ্যে, কালবেলা ১১/৩২/৫৭ গতে ১/৪/৩৭ মধ্যে, কালরাত্রি ১/১/১৭ গতে ২/২৯/৩৭ মধ্যে।
 ১৫ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
ফের বদলাল রাজ চক্রবর্তীর ছবির নাম 
রাজ চক্রবর্তীর আগামী ছবির নাম আরও একবার বদলাল। ছবির প্রথম ...বিশদ

05:24:30 PM

অন্ধ্রপ্রদেশে নদীতে নৌকা উল্টে যাওয়ার ঘটনায় মৃত ১১, বাকিদের খোঁজ এখনও মেলেনি 

05:16:17 PM

মা উড়ালপুল থেকে পড়ে জখম ১ ব্যক্তি 

04:45:51 PM

অন্ধ্রপ্রদেশে নদীতে উল্টে গেল নৌকা, ৫ জনের মৃত্যুর আশঙ্কা, নিখোঁজ একাধিক 

04:24:32 PM

মেয়ো রোডে বাস দুর্ঘটনা, জখম একাধিক যাত্রী 

03:15:59 PM

প্রয়াগরাজে একটি বাড়িতে বিস্ফোরণ, মৃত ১, জখম ২ 

03:09:00 PM