Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 উত্তরবঙ্গ জুড়ে বৃষ্টি, ধস, ব্যাহত ট্রেন চলাচল

 বাংলা নিউজ এজেন্সি: ২৪ ঘণ্টা ধরে উত্তরবঙ্গজুড়ে লাগাতার বৃষ্টি ও ধসের কারণে বৃহস্পতিবার জনজীবন ব্যাহত হয়। ডামডিম ও বাগরাকোটের মাঝে ঘিস নদীর কাছে ধসে রেল লাইন ও পিলারের মাটি সরে যাওয়ায় আলিপুরদুয়ার জংশন ও শিলিগুড়ি জংশনের মধ্যে ট্রেন চলাচল বন্ধ হয়ে গিয়েছে। লাগাতার বৃষ্টিতে কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি ও দার্জিলিং উত্তরের চার জেলার নদীগুলিতে জল বাড়ছে। দার্জিলিংয়ের বিভিন্ন জায়গায় ধস নামায় শিলিগুড়ি-দার্জিলিং ও শিলিগুড়ি-সিকিম জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে গিয়েছে। আগামী ২৪ ঘণ্টায় উত্তরবঙ্গ ও সংলগ্ন সিকিমে ভারী বর্ষণ হতে পারে বলে বৃহস্পতিবার কেন্দ্রীয় আবহাওয়া দপ্তর সতর্কতা জারি করেছে।
লাগাতার বর্ষণের জেরে জলপাইগুড়িতে তিস্তার জল বেড়েছে। এজন্য বৃহস্পতিবারও জলপাইগুড়ির দোমোহনি থেকে বাংলাদেশ সীমান্তে কোচবিহারের মেখলিগঞ্জ পর্যন্ত তিস্তায় হলুদ সংকেত জারি করা হয়েছে। বৃষ্টিতে জলপাইগুড়ি জেলা সদর, ময়নাগুড়ি ব্লক সদর ও শিলিগুড়ি শহরের বেশ কিছু এলাকা প্লাবিত হয়েছে। এদিকে, সংকোশ নদীর ভাঙন ও জলোচ্ছ্বাসে কুমারগ্রামের অসম সীমান্তে কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে। ভুটানের ফুন্টশোলিংয়ে তোর্সা নদীর উৎসস্থলে ভাঙন শুরু হওয়ায় তোর্সার জলে জয়গাঁ শহর প্লাবিত হওয়ার বড় আশঙ্কা করছে সেচ দপ্তর।
তুফানগঞ্জের কিছু এলাকা বাদ দিলে কোচবিহারে কোথাও নদী ভাঙন বা প্লাবনের কোনও খবর নেই। কোচবিহারের নদীগুলিতে অবশ্য জল বাড়ছে। এজন্য জেলাশাসক কৌশিক সাহা পরিস্থিতি মোকাবিলায় বৃহস্পতিবার সরকারি সব দপ্তরকে নিয়ে বৈঠক করেন।
এদিকে বৃহস্পতিবার সেচ দপ্তর জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় কোচবিহারে ২৮.৮০ মিলিমিটার, তুফানগঞ্জে ৪৭.৪০, শিলিগুড়িতে ৫৭, আলিপুরদুয়ারে ৩৮.২০, হাসিমারাতে ১১৩, বানারহাটে ১৩৭, মালবাজারে ১৪২.২০ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে। জলপাইগুড়ির জলঢাকা, করলা ও ডায়নাসহ জলপাইগুড়ির অন্যান্য নদীতেও জল বাড়ছে। ভারী বর্ষণে করলার জল উপচে জলপাইগুড়ি শহরে বন্যার আশঙ্কা দেখা দিয়েছে। দিনভর বৃষ্টিতে জলপাইগুড়ির পবিত্রপাড়া, সেনপাড়া, পান্ডাপাডা, কংগ্রেসপাড়া ও নতুনপাড়া জলমগ্ন হয়।
বর্ষণে ময়নাগুড়ি পুরাতন বাজার, বিডিও অফিস পাড়া, ময়নাগুড়ি কৃষক বাজার, ঝাঝাঙ্গি, মধ্য খাগড়াবাড়ি ও তিস্তা নদীর চর সংলগ্ন পদমতী চর জলমগ্ন হয়েছে। ময়নাগুড়ি-ধূপগুড়ি ৩১ নম্বর জাতীয় সড়কের খানাখন্দ ইতিমতো ডোবায় পরিণত হয়েছে। মালবাজারে গত ২৪ ঘণ্টায় ভালো বৃষ্টি হলেও কোথাও প্লাবিত হওয়ার খবর নেই।
দিনভর বর্ষণে বিপর্যস্ত হয়েছে কোচবিহারের জনজীবনও। লাগাতার ভারী বর্ষণে জেলার তুফানগঞ্জ ব্লকের বেশকিছু এলাকা জলমগ্ন হয়েছে।
আলিপুরদুয়ারের নদীগুলিতে অবশ্য জল তেমন বাড়েনি। ভুটান লাগাতার বৃষ্টি হওয়ায় কুমারগ্রামের সংকোশ নদীতে জল বেড়েছে। সেচ দপ্তরের আলিপুরদুয়ার ডিভিশনের নির্বাহী বাস্তুকার নীরজ সিং বলেন, সংকোশ বাদে জেলার অন্য নদীগুলিতে জল বাড়েনি।
বৃহস্পতিবার সংকোশের জলোচ্ছ্বাসে ও অসংরক্ষিত এলাকায় ভাঙনের জেরে কুমারগ্রামের পূর্ব শালবাড়ি, বিষ্ণুপুর, মাঝেরডাবরি, বারুই পাড়া ও বারাবিশা চৌপথি জলমগ্ন হয়। তবে দুপুরের পর সব জায়গা থেকেই জল নেমে যায়।
লাগাতার বর্ষণে মাদারিহাটে পাহাড়ি খরস্রোতা নদী হাউড়ি, বাংরি ও তিতি ফুঁসছে। তিন নদীর জলোচ্ছ্বাসে ক্ষতিগ্রস্ত হয়েছে মাদারিহাট-টোটোপাড়া ২২ কিমি রাজ্য সড়কের অনেক অংশ। ফলে মাদারিহাট থেকে টোটোপাড়া ও হান্টাপাড়া বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। টোটোপাড়ার ট্রলি লাইনে ৫০ মিটার অসংরক্ষিত এলাকা তোর্সার ভাঙনে উড়ে গিয়েছে।
দিনভর বর্ষণে শিলিগুড়ির কাওয়াখালি, সমরনগর, ২৪ নম্বর ওয়ার্ডের দেবাশিস কলোনী ও অম্বিকানগর এলাকাও জলমগ্ন হয়। দুপুরের দিকে অবশ্য এলাকাগুলি থেকে জল নেমেও যায়। শিলিগুড়িতে মহানন্দার জল বাড়ছে।
12th  July, 2019
আর দিনহাটায় আসা
হল না এরশাদের

মনসুর হাবিবুল্লাহ, কোচবিহার, বিএনএ: শেষবার দিনহাটায় এসেছিলেন ২০১৭ সালে। আর আসা হল না তাঁর প্রিয় শহরে। চলতি বছরে পরিবারের এক নাতনির বিয়েতে তিনি হেলিকপ্টারে করে এখানে আসতে চেয়েছিলেন। কয়েকমাস আগে রোগশয্যায় শুয়ে পরিবারের সদস্যদের কাছে এরশাদ এই আশার কথা জানিয়েছিলেন । কিন্তু তাঁর সেই ইচ্ছা আর পূরণ হল না।
বিশদ

 টোটো নিয়ে সর্বদল বৈঠকে এমএলএ ও এমপিরা ডাক না পাওয়ায় ক্ষুব্ধ বিরোধীরা

  সংবাদদাতা, মালদহ: আজ সোমবার টোটো সমস্যা নিয়ে ডাকা সর্বদলীয় বৈঠকের আগেই চরম রাজনৈতিক বিতর্ক তৈরি হয়েছে। এই বৈঠকে জেলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী মৌসম নুরকে রাজ্য মহিলা কমিশনের ভাইস চেয়ারপার্সন হিসাবে সরাসরি আমন্ত্রণ জানানো হলেও ডাক পাননি জেলার দুই সংসদ সদস্য এবং বিধায়করা।
বিশদ

বৃষ্টিতে ফের আলিপুরদুয়ার শহরের কয়েকটি ওয়ার্ড জলমগ্ন, দুর্ভোগে বাসিন্দারা 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: শনিবার রাতের বৃষ্টিতে ফের আলিপুরদুয়ার পুরসভার বেশ কয়েকটি ওয়ার্ড জলমগ্ন হয়েছে। জলবন্দি বাসিন্দাদের অভিযোগ, শহরে নিকাশি নালাগুলির বেহাল দশার কারণে বৃষ্টি হলে তাদের এই জলবন্দি হওয়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে।  
বিশদ

টানা বৃষ্টিতে জলমগ্ন জলপাইগুড়ির বহু এলাকা,ভোগান্তির অন্ত নেই বাসিন্দাদের 

সংবাদদাতা, মালবাজার ও সংবাদদাতা, ময়নাগুড়ি: টানা বৃষ্টিতে জলপাইগুড়ি শহর জলমগ্ন হয়ে পড়েছে। সেইসঙ্গে কিছু এলাকায় লোড শেডিং শুরু হয়েছে। ফলে বাসিন্দারা চরম ভোগান্তির মধ্যে পড়েছেন।  
বিশদ

টানা বৃষ্টিতে জলমগ্ন প্রায় গোটা উত্তরবঙ্গ 

বাংলা নিউজ এজেন্সি: গত ২৪ ঘণ্টা বৃষ্টিতে উত্তরবঙ্গজুড়ে বন্যার ভ্রুকুটি দেখা দিয়েছে। মালদহ, জলপাইগুড়ি, শিলিগুড়ি, আলিপুরদুয়ার ও কোচবিহারে সমস্ত নদীতে জল বাড়ছে। সেচদপ্তর সূত্রে খবর, কোচবিহার, শিলিগুড়ি ও জলপাইগুড়ির নদী সংলগ্ন এলাকায় ভাঙনের আশঙ্কা দেখা দিয়েছে।  
বিশদ

ইসলামপুরে ঝড়বৃষ্টি, উত্তর দিনাজপুরের একাধিক এলাকা এখনও জলমগ্ন 

সংবাদদাতা, ইসলামপুর ও রায়গঞ্জ: শনিবার রাতে ইসলামপুর মহকুমায় ঝড়বৃষ্টি ও মহানন্দা নদীর জলস্ফীতিতে বিস্তীর্ণ এলাকার জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। গত কয়েকদিন থেকে দফায় দফায় বৃষ্টির জেরে চোপড়া ব্লকের ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা জলমগ্ন হয়ে আছে।  
বিশদ

এলাকা জলমগ্ন হওয়ায় ময়নাগুড়িতে জাতীয় সড়ক অবরোধ 

সংবাদদাতা, ময়নাগুড়ি: সুষ্ঠু নিকাশি ব্যবস্থা না থাকায় এলাকা জলমগ্ন হয়ে পড়ায় রবিবার সকালে ময়নাগুড়ির বাইপাসে কোচবিহারগামী জাতীয় সড়ক অবরোধ করে ব্লকের মধ্য খাগড়াবাড়ি-১ গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দারা বিক্ষোভ দেখায়। সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অবরোধের জেরে জাতীয় সড়কে এদিন ব্যাপক যানজটের সৃষ্টি হয়।  
বিশদ

অবাধে টোটো চলাচল করায় প্রতিদিন যানজটে জলপাইগুড়ি শহর অবরুদ্ধ হচ্ছে 

বিএনএ, জলপাইগুড়ি: অবাধে টোটো চলাচল করায় প্রতিদিন যানজটে জলপাইগুড়ি শহর অবরুদ্ধ হচ্ছে। প্রধান প্রধান রাস্তাগুলিতে শত শত টোটোর লাইন পড়ছে। অন্যান্য যানবাহন রাস্তায় নামতেই স্বাভাবিক যানবাহন চলাচল থমকে যাচ্ছে। এই পরিস্থিতিতে পুরসভার উদাসীনতায় শহরের বাসিন্দারা ক্ষুব্ধ।  
বিশদ

 সংগঠনের হালহকিকত নিয়ে জেলার রিপোর্ট খতিয়ে দেখতে মালদহে আসবে প্রদেশ কং নেতৃত্ব

 রঞ্জুগোপাল মুখোপাধ্যায়, মালদহ, বিএনএ: কলকাতার দলীয় কর্মশালায় জমা পড়া তথ্য সরেজমিনে খতিয়ে দেখতে মালদহে পর্যবেক্ষক পাঠাবে প্রদেশ কংগ্রেস নেতৃত্ব। আগামী ১৯ জুলাই কলকাতায় ওই কর্মশালা অনুষ্ঠিত হতে চলেছে। সেখানে রাজ্যের অন্যান্য জেলার সঙ্গে মালদহের কংগ্রেস নেতারা উপস্থিত থাকবেন।
বিশদ

ডোমকল পুরসভার সব কাউন্সিলারকে কলকাতায় তলব
চেয়ারম্যানের পদে নতুন মুখ চায় তৃণমূল 

বিএনএ, বহরমপুর: বুধবার ডোমকল পুরসভার সমস্ত কাউন্সিলারকে কলকাতায় ডেকে পাঠাল তৃণমূলের রাজ্য নেতৃত্ব। ওইদিন অধিকাংশ কাউন্সিলারই ডোমকলের চেয়ারম্যান পদে নতুন মুখ আনার পক্ষে সওয়াল করবেন বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। 
বিশদ

টাকা দিয়েও চাকরি হয়নি, মাথাভাঙায় প্রতারিতদের অনশন তৃণমূল নেতার বাড়ির সামনে 

সংবাদদাতা, মাথাভাঙা: মাথাভাঙা-১ ব্লকের কেদারহাটে এক তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে। প্রতারিতরা পরিবার নিয়ে ওই নেতার বাড়ির সামনে অনশনে বসেছেন।  
বিশদ

বিজেপিতে যাওয়ার জল্পনার মধ্যেই, মান ভাঙাতে কিষাণ কল্যাণীর বাড়িতে গৌতম 

সুব্রত ধর, শিলিগুড়ি, বিএনএ: মানভাঙাতে জলপাইগুড়ি জেলার প্রাক্তন দলীয় সভাপতি কৃষ্ণকুমার কল্যাণীর সঙ্গে সাক্ষাৎ করলেন পর্যটনমন্ত্রী তৃণমূলের গৌতম দেব। দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রবিবার গৌতমবাবু ওই বিদ্রোহী নেতার বাড়িতে যান বলে জানা গিয়েছে। 
বিশদ

মালদহে ফুলহারের জলস্তর বিপদসীমা ছুঁই ছুঁই, বহু এলাকায় জমেছে বৃষ্টির জল 

সংবাদদাতা, পুরাতন মালদহ: প্রবল বৃষ্টিতে মালদহের ফুলহার নদী ফুঁসছে। রবিবার সকালের দিকে ফুলহারের জল বিপদসীমা ছুঁই ছুঁই হয়। সেচদপ্তর জানিয়েছে, ফুলহারের জল আর কয়েক ইঞ্চি বাড়লেই বিপদসীমা ছোঁবে।  
বিশদ

মাতৃদুগ্ধ ব্যাঙ্ক গড়ে তুলতে উদ্যোগ নিচ্ছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতাল 

সংবাদদাতা, শিলিগুড়ি: রাজ্যে দ্বিতীয় মাতৃদুগ্ধ ব্যাঙ্ক গড়ে তোলার বিষয়ে উদ্যোগ নিতে চলেছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। এনিয়ে প্রাথমিক ভাবে একপ্রস্থ আলোচনাও হয়েগছ। আগামী রোগী কল্যাণ সমিতির বৈঠকেই এনিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।  
বিশদ

Pages: 12345

একনজরে
  নয়াদিল্লি, ১৪ জুলাই (পিটিআই): স্কুলের মিড ডে মিল খেয়ে শিশুদের অসুস্থ হয়ে পড়ার মতো ঘটনা প্রায়ই শোনা যায়। গত তিন বছরে গোটা দেশে মিড ডে মিল খেয়ে ৯০০ জনেরও বেশি শিশু অসুস্থ হয়ে পড়ে। রবিবার এই তথ্য জানিয়েছে কেন্দ্রীয় ...

সংবাদদাতা, ঘাটাল: রবিবার ঘাটাল-পাঁশকুড়া রাস্তা অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। রাস্তা সংস্কারের দাবিতে ওই সড়কের চাঁদপুর শিমূলতলায় অবরোধ করা হয়। অবরোধে আটকে পড়ে বিভিন্ন রুটের বহু যাত্রীবাহী বাস সহ অন্যান্য গাড়ি। অবরোধ তুলতে গেলে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।  ...

  কাঠমান্ডু, ১৪ জুলাই (পিটিআই): অবিরাম বৃষ্টিতে বিপর্যস্ত নেপালের জনজীবন। বন্যা ও ভূমিধসে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ৫০ জনের। আহত হয়েছেন আরও ২৫ জন। রবিবার সেদেশের পুলিস সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। মধ্য ও পূর্ব নেপালে খোঁজ মিলছে না ৩৫ জনের। ...

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ২০১৯ সালের ওয়েস্ট বেঙ্গল সিভিল সার্ভিস (ডব্লুবিসিএস) মেইন পরীক্ষার চূড়ান্ত নির্ঘণ্ট প্রকাশিত হল। চলতি মাসের ২৫ থেকে ২৮ তারিখ এই লিখিত পরীক্ষার আয়োজন করেছে পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় সাফল্য ও হতাশা দুই-ই বর্তমান। নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। মামলা-মোকদ্দমার কোনও পরিবেশ তৈরি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১৮: সুইডেনের চিত্রপরিচালক ইঙ্গমার বার্গম্যানের জন্ম
১৯৩৬: লেখক ধনগোপাল মুখোপাধ্যায়ের মৃত্যু
১৯৬৭: শ্রীলঙ্কান ক্রিকেটার ও রাজনীতিবিদ হাসান তিলকরত্নের জন্ম
১৯৭১: মডেল মধু সাপ্রের জন্ম
১৯৭৫: সুরকার মদন মোহনের মূত্যু
২০০৩: অভিনেত্রী লীলা চিটনিসের মূত্যু
২০০৮: বিচারপতি ওয়াই ভি চন্দ্রচূড়ের মূত্যু

14th  July, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৭০ টাকা ৬৯.৩৯ টাকা
পাউন্ড ৮৪.২৯ টাকা ৮৭.৬০ টাকা
ইউরো ৭৫.৮২ টাকা ৭৮.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
13th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,১৫৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৩৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৮৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
14th  July, 2019

দিন পঞ্জিকা

৩০ আষা‌ঢ় ১৪২৬, ১৫ জুলাই ২০১৯, সোমবার, চতুর্দশী ৫১/৫০ রাত্রি ১/৪৯। মূলা ৩৪/২৮ রাত্রি ৬/৫২। সূ উ ৫/৪/২৫, অ ৬/২০/৪৫, অমৃতযোগ দিবা ৮/৩৬ গতে ১০/২২ মধ্যে। রাত্রি ৯/১২ গতে ১৪/৪ মধ্যে পুনঃ ১/৩০ গতে ২/৫৫ মধ্যে, বারবেলা ৬/৪৪ গতে ৮/২৩ মধ্যে পুনঃ ৩/১ গতে ৪/৪১ মধ্যে, কালরাত্রি ১০/২২ গতে ১১/৪২ মধ্যে।
২৯ আষাঢ় ১৪২৬, ১৫ জুলাই ২০১৯, সোমবার, চতুর্দশী ৫০/৫৭/৪৯ রাত্রি ১/২৭/১৫। মূলানক্ষত্র ৩৬/২৫/৩৩ রাত্রি ৭/৩৮/২০, সূ উ ৫/৪/৭, অ ৬/২২/৪৯, অমৃতযোগ দিবা ৮/৩৬ গতে ১০/২৩ মধ্যে এবং রাত্রি ৯/১৩ গতে ১২/৪ মধ্যে ও ১/২৯ গতে ২/৫৫ মধ্যে, বারবেলা ৩/৩/১০ গতে ৪/৪৩/০ মধ্যে, কালবেলা ৬/৪৩/৫৭ গতে ৮/২৩/৪৮ মধ্যে, কালরাত্রি ১০/২৩/২০ গতে ১১/৪৩/৩০ মধ্যে। 
 ১১ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
টলিউডের এক অভিনেত্রীকে অশালীন মেসেজ, গ্রেপ্তার ১ 
টলিউডের এক অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় অশালীন মেসেজ পাঠিয়ে ক্রমাগত উত্যক্ত ...বিশদ

06:55:49 PM

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন সেনার পূর্বাঞ্চলীয় প্রধান

06:10:00 PM

খুনের চেষ্টার অভিযোগে দিল্লির দ্বারকায় গ্রেপ্তার ১ 

04:51:00 PM

লাভপুরের আমনাহা গ্রামে পুলিসকে ঘিরে এলাকাবাসীদের বিক্ষোভ 
বীরভূমের লাভপুর থানার আমনাহা গ্রামে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। ...বিশদ

04:25:14 PM

হাওড়ার শিবপুরে উদ্ধার চোরাই ট্যাক্সি, গ্রেপ্তার ১

04:00:00 PM

লিলুয়ায় আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ ধৃত ১ 

04:00:00 PM