Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 ড্রাইভার-খালাসির আঁতাতেই শিলিগুড়িতে গাড়ি পাচার চক্র

 বিএনএ, শিলিগুড়ি: ড্রাইভার-খালাসির আঁতাতেই শিলিগুড়ি শহরে সক্রিয় হয়ে উঠেছে গাড়ি ‘হা‌ইজ্যাকার’ চক্র। টানা একসপ্তাহ ধরে একটি পিকআপ ভ্যান চুরির অভিযোগ নিয়ে তদন্ত চালিয়ে বাগডোগরা থানার পুলিস এমন চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে। তদন্তকারী অফিসারদের সন্দেহ, ওই গাড়ি পাচার চক্রের সঙ্গে গোরু ও মাদক পাচারকারীদের যোগাযোগ থাকতে পারে। অন্যদিকে, ওই পিকআপ ভ্যান চুরির ঘটনায় আরও দু’জনকে গ্রেপ্তার করেছে বাগডোগরা থানার পুলিস। এনিয়ে গাড়ি চুরির মামলায় ধৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিনজন। এবার ধৃতদের মধ্যে দু’জনকে মুখোমুখি বসিয়ে জেরা করবে পুলিস। তবে পুলিস এখনও পর্যন্ত চক্রের মাথাকে ধরতে পারেনি।
বাগডোগরা থানার ওসি দীপঙ্কর গোস্বামী বলেন, গাড়ি চুরির ঘটনায় বেশ কিছু তথ্য মিলেছে। সেগুলি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে।
সাতদিন আগে বাগডোগরা থানায় একটি পিকআপ ভ্যান চুরির অভিযোগ দায়ের হয়। ওই ঘটনা নিয়ে তদন্তে নেমে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিস কমিশনারেটের বাগডোগরা থানার পুলিস স্থানীয় এলাকা থেকে একটি পিকআপ ভ্যানের চালককে পাকড়াও করে। ধৃতের নাম শিষ কুমার। পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃতের দেওয়া তথ্য অনুসারে মঙ্গলবার রাতে বাপ্পা রায় ওরফে ভস্তা ও সঞ্জিৎ মণ্ডলকে গ্রেপ্তার করা হয়। প্রথমজন পিকআপ ভ্যানের চালক। দ্বিতীয়জন লরির খালাসি। তারা কখনও দিনমজুরের কাজ করত। দু’জনকেই সংশ্লিষ্ট থানার গোসাঁইপুর এলাকা থেকে ধরা হয়।
ঘটনার প্রাথমিক তদন্তের পর বাগডোগরা থানার পুলিসের এককর্তা বলেন, লরি, পিকআপ ভ্যানের ড্রাইভার ও খালাসিদের একাংশ জোট বেঁধে গাড়ি পাচার চক্রে শামিল হয়েছে। বিমানবন্দর থেকে মাটিগাড়া, প্রধাননগর থেকে এনজেপি সহ শহরের বিভিন্ন এলাকায় ওই চক্র জাল বিস্তার করেছে। এরা বিভিন্ন সময় বিহার, মালদহ, মুর্শিদাবাদ, নেপাল সীমান্ত, জলপাইগুড়িতে পণ্য বোঝাই পিকআপ ভ্যান নিয়ে যায়। সম্ভবত সেই সময়ই ওদের সঙ্গে বড়ধরনের কোনও চক্রের যোগাযোগ হয়েছে।
পুলিস সূত্রে জানা গিয়েছে, রাজ্যের অন্যতম ব্যস্ত ও গিঞ্জি শহর শিলিগুড়ি। এই শহরে অপরাধ করে সহজে গা ঢাকা দেওয়া সম্ভব। এখান থেকে সহজেই নেপাল, ভুটান, বাংলাদেশ, বিহার, অসম পাড়ি দেওয়া যায়। সংশ্লিষ্ট এলাকাগুলিতে ছড়ানো রয়েছে গোরু ও মাদক পাচারকারীদের নেটওয়ার্ক। সম্ভবত সেই চক্রের সঙ্গে ড্রাইভার-খালাসি আঁতাত চক্রের যোগাযোগ রয়েছে। কাজেই, শুধু নকল মদ ওই চক্র পচার করছে না। তারা কোচবিহার, জলপাইগুড়ি ও অসম থেকে গাঁজা, মালদহ ও মুর্শিদাবাদ থেকে হেরোইন, গোরু ওসব পাচারে চোরাই পিকআপ ভ্যানগুলি ব্যবহার করা হচ্ছে বলে মনে হচ্ছে।
অন্যদিকে, ধৃত ভস্তা ও সঞ্জিৎকে এদিন শিলিগুড়ি এসিজেএম আদালতে তোলা হয়। পুলিস সূত্রে জানা গিয়েছে, চুরি হওয়া পিকআপ ভ্যান ধৃতদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। ধৃতদের মধ্যে সঞ্জিৎ চক্রের অন্যতম মাস্টারমাইন্ড। অপরাধ জগতের সঙ্গে ওর ওঠা-বসা অনেক দিনের। এলাকাতেও ওর বিরুদ্ধে প্রচুর অপরাধমূলক অভিযোগ রয়েছে। এদিন ধৃতকে পাঁচদিনের জন্য হেফাজতে নিতে আদলতে আবেদন জানানো হয়। বিচারক তা মঞ্জুর করেন।
অপরদিকে, গাড়ি চুরির অভিযোগে ধৃত শিষ কয়েকদিন ধরেই আদালতের নির্দেশে পুলিস হেফাজতে রয়েছে। তবে গাড়ি চুরির অভিযোগে তিনজন ধরা পড়লেও এখনও পর্যন্ত চক্রের পাণ্ডা ধরা পড়েনি। তাই ওই পাণ্ডার খোঁজে এবার পুলিস তদন্তের স্ট্যাটেজি কিছুটা পরিবর্তন করছে বলে জানা গিয়েছে। পুলিসের এক অফিসার বলেন, শিষের দেওয়া তথ্যের ভিত্তিতেই সঞ্জিৎকে গ্রেপ্তার করা হয়। শিষ ও সঞ্জিতের কাছ থেকে বেশকিছু তথ্য মিলেছে। এবার সেই তথ্যগুলি যাচাই করতেই শিষ ও সঞ্জিৎকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে। পাশাপাশি চক্রের পাণ্ডার খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালানো হবে। বাগডোগরা থানার পুলিসের এক আধিকারিক বলেন, এই চক্রের শেকড় অনেকটাই গভীরে ছড়িয়ে রয়েছে। যেভাবেই হোক এই শেকর উপরে ফেলা হবে। শীঘ্রই এই কাজ করা হবে।

কোচবিহার নিয়ে রবীন্দ্রনাথকে মমতার
ভর্ৎসনা, বিশেষ পর্যবেক্ষক রাজীব

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোচবিহারে দলের অভ্যন্তরীণ কোন্দল আর গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে ক্ষুব্ধ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার তৃণমূল ভবনে দলীয় বিধায়কদের সঙ্গে বৈঠকে সেই ক্ষোভ উগড়ে দেন তিনি।
বিশদ

 লাগাতার বর্ষণে উত্তরের ৪ জেলায় জনজীবন বিঘ্নিত, নদীগুলির জল বৃদ্ধি

  বাংলা নিউজ এজেন্সি: মঙ্গলবার রাত থেকে বুধবার দিনভর মেঘাচ্ছন্ন আকাশ ও লাগাতার বর্ষণে উত্তরের চার জেলায় জনজীবন বিঘ্নিত হয়। লাগাতার বৃষ্টিতে কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি ও শিলিগুড়ির নদীগুলিতে জল অনেকটাই বৃদ্ধি পেয়েছে।
বিশদ

 গত ২৪ ঘণ্টায় শিলিগুড়িতে বৃষ্টি ১১৫ মিলিমিটার

  বিএনএ, শিলিগুড়ি: দার্জিলিং পাহাড়ে ভারী বৃষ্টি হওয়ায় শিলিগুড়িতে ফুলেফেঁপে উঠেছে মহানন্দা নদী। নদীর জলস্তরের উচ্চতা দেড় মিটার উপরে উঠলেই বিপদসীমা অতিক্রম করবে। এদিকে, মঙ্গলবার রাতভর বৃষ্টি হওয়ায় শিলিগুড়ি শহর ও শহরতলির কিছু নীচু এলাকায় জল দাঁড়িয়ে যায়।
বিশদ

 এক সপ্তাহের মধ্যেই দলত্যাগীরা তৃণমূলে ফিরবে, ইঙ্গিত অর্পিতার

  সংবাদদাতা, বালুরঘাট: এক সপ্তাহের মধ্যে জেলা পরিষদের দলত্যাগীদের মধ্যে অনেকেই বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেস যোগদান করবেন বলে ইঙ্গিত দিলেন দক্ষিণ দিনাজপুরের জেলা তৃণমূল সভাপতি অর্পিতা ঘোষ। মঙ্গলবার কলকাতায় দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন অর্পিতা ঘোষ।
বিশদ

 সেবকের কাছে তিস্তায় নিখোঁজ দুই পর্যটক

  বিএনএ, শিলিগুড়ি: সেভক ফাঁড়ির বাঘপুল এলাকায় তিস্তার জলে ইনোভা গাড়ি পড়ে নিখোঁজ হয়ে গেলেন রাজস্থানের দুই পর্যটক ও গাড়ির চালক। বুধবার সকালে বৃষ্টির মধ্যে তাঁরা ইনোভা গাড়িতে চেপে গ্যাংটকে যাচ্ছিলেন। বাঘপুল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড় থেকে ওই গাড়ি তিস্তার বুকে পড়ে।
বিশদ

 হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও নার্সদের আবাসন জরাজীর্ণ

  সংবাদদাতা, হরিশ্চন্দ্রপুর: মালদহ জেলার হরিশ্চন্দ্রপুর-১ ব্লকের হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের আবাসনগুলি দীর্ঘদিন ধরে জরাজীর্ণ অবস্থায় রয়েছে। স্যাঁতস্যাঁতে আবাসনের দেওয়াল ফাটিয়ে গাছ গজিয়েছে। দেওয়ালের বিভিন্ন অংশ থেকে পলেস্তারা খসে পড়েছে। অল্প বৃষ্টি হলে আবাসন চত্বরে জল জমে যায়।
বিশদ

 পুজোর আগেই পাইপ বসিয়ে রামনগরে পরিস্রুত পানীয় জল সরবরাহ করতে চায় পিএইচই

  সংবাদদাতা, পুরাতন মালদহ: পুজোর আগেই মালদহের বামনগোলা ব্লকের রামনগরে পরিস্রুত পানীয় জল প্রকল্প চালু করার উদ্যোগ নিয়েছে জনস্বাস্থ্য কারিগরি দপ্তর। এলাকায় পানীয় জলের সমস্যা মেটাতে বছর দু’য়েক আগে জল প্রকল্পের কাজ শুরু করা হয়। কিন্তু পরিকাঠামো তৈরি হয়ে গেলেও গ্রামে পাইপ লাইন বিছানো হয়নি।
বিশদ

 পাহাড়পুরে ট্রাক মালিক সংগঠনের অবস্থান বিক্ষোভ

 বিএনএ, জলপাইগুড়ি: পরিবহণ শিল্পকে বাঁচানোর দাবিতে জলপাইগুড়ি জেলা ট্রাক ওনারর্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বিভিন্ন দাবিতে বুধবার পাহাড়পুর মোড়ে অবস্থান বিক্ষোভ আন্দোলনে শামিল হল। এদিন দুপুরে ওই আন্দোলনের জেরে ৩১ নম্বর জাতীয় সড়কে যানবাহনের দীর্ঘ লাইন পড়ে যায়।
বিশদ

 কালভার্ট তৈরির জন্য মাথাভাঙা-সিতাই সড়কের জটুয়ার কুড়ায় ২০০ মিটার কেটে রাখায় সমস্যা

  সংবাদদাতা, মাথাভাঙা: মাথাভাঙা-সিতাই সড়কে সিতাই বাজারে ঢোকার মুখে জটুয়ার কুড়ায় কালভার্ট তৈরির জন্য রাস্তার ২০০ মিটার জায়গা কেটে রাখা হয়েছে। দেড় মাস হয়ে গেলেও এখনও কাজ শুরু না হওয়ায় ব্যাপক সমস্যায় পড়েছেন গাড়ির চালক, যাত্রী ও বাসিন্দারা। রাস্তার পাশে মাসখানেক আগে একটি ডাইভারশন তৈরি করা হয়েছে।
বিশদ

 মালদহে বাড়ছে পতঙ্গবাহিত রোগ, মোকাবিলায় নামল কন্যাশ্রীবাহিনী

  সংবাদদাতা, মালদহ: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের কন্যাশ্রী প্রকল্প বিশ্ব মঞ্চে আগেই সম্মানিত হয়েছিল। এবার এই প্রকল্পের আওতায় থাকা পড়ুয়াদের সাহায্যে পতঙ্গবাহিত অসুখ ছড়ানো রুখতে অভিনব প্রচার চালানোর সিদ্ধান্ত নিল মালদহ জেলা প্রশাসন।
বিশদ

 বালুরঘাটে চড়া দরে বিক্রি হচ্ছে টোটোর টিন প্লেট, লাগামহীনভাবে বাড়ছে যানজট

  সংবাদদাতা, বালুরঘাট: বালুরঘাট শহরে প্রকাশ্যেই টোটোর টেম্পোরারি আইডেন্টিফিকেশন নম্বর বা টিন বিক্রির চক্র সক্রিয় হয়ে উঠেছে। পুরসভা নতুন করে টোটোর লাইন্সেস না দিলেও শহরে প্রতিদিনই নতুন টোটোর সংখ্যা বেড়েই চলেছে। কিভাবে নতুন টোটোগুলি ওই বিশেষ নম্বর প্লেট লাগিয়ে শহরের বুকে দাপিয়ে বেরাচ্ছে সেনিয়ে প্রশ্ন উঠছে।
বিশদ

 কামারপাড়ায় নয়ানজুলিতে বাস, জখম ১০

  সংবাদদাতা, বালুরঘাট: বুধবার সকালে হিলি থেকে বালুরঘাট যাওয়ার সময়ে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে কামারপাড়ায় রাস্তার ধারের নয়ানজুলিতে উল্টে যায়। ওই ঘটনায় ১০ জন যাত্রী জখম হন। পুলিস পৌঁছে স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় দুর্ঘটনাগ্রস্ত বাসটি থেকে যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।
বিশদ

 চলতি শিক্ষাবর্ষে নকশালবাড়ি কলেজের পড়ুয়াদের জন্য চালু হচ্ছে না ইউনিফর্ম

  সংবাদদাতা, নকশালবাড়ি: শিলিগুড়ি মহকুমার অধিকাংশ কলেজই পড়ুয়াদের জন্য নির্দিষ্ট রঙের ইউনিফর্ম চালু করেছে। মূলত বহিরাগতদের ক্যাম্পাসে আসা যাওয়া রুখতে এবং হালফ্যাশনের পোশাক পরে কলেজে আসা আটকাতেই কলেজগুলি এমন উদ্যোগ নিয়েছে।
বিশদ

 কাটমানি: দল শাসিত পঞ্চায়েতে দু’জন করে নজরদার বিজেপির

 মনসুর হাবিবুল্লাহ  কোচবিহার, বিএনএ: গ্রাম পঞ্চায়েতে ক্ষমতা দখল করেই কাটমানি নিয়ে ফুলেফেঁপে ওঠে তৃণমূল কংগ্রেসের একাধিক গ্রাম পঞ্চায়েতের প্রধান, সদস্যরা। পেশী শক্তির জোরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী প্রধানদের উপর দলীয় কর্তৃত্ব ছিল না বললেই চলে।
বিশদ

Pages: 12345

একনজরে
 ম্যাঞ্চেস্টার, ১০ জুলাই: জেমস নিসামের বল যুজবেন্দ্র চাহালের ব্যাটের কানা ছুঁয়ে উইকেটরক্ষক টম লাথামের দস্তানায় জমা পড়তেই অধিনায়ক কেন উইলিয়ামসন বুকে টেনে নিলেন মার্টিন গাপটিলকে। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 করাচি, ১০ জুলাই (পিটিআই): অর্থ নিয়ে বচসার জেরে পাকিস্তানে খুন হলেন একজন টিভি সঞ্চালক। মঙ্গলবার রাতে খায়াবন-ই-বুখারি এলাকায় বোল নিউজ চ্যানেলের টিভি সঞ্চালক মুরিদ আব্বাস ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: পাত্রের বাড়ির দাবিমতো বাপের বাড়ি থেকে টাকা আনতে না পারায় বিয়ের সাড়ে ৪ মাসের মধ্যে এক গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল তাঁর শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। পুলিস জানিয়েছে, মৃতার নাম আতিফা খাতুন (১৬)। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আবেগের বশে কোনও কাজ না করাই ভালো। দাম্পত্য জীবনে বনিবনার অভাবে সংসারে অশান্তি বাড়বে। কর্মে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব জনসংখ্যা দিবস
১৮২৩ সালের এই দিনে ভারতের তৈরি প্রথম জাহাজ ডায়না কলকাতা বন্দর থেকে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।
১৮৮৯ সালের এই দিনে অবিভক্ত ভারতের কলকাতায় প্রথম প্রতিযোগিতামূলক ফুটবল টুর্নামেন্ট শুরু হয়।
১৯২১: মঙ্গোলিয়ায় গণপ্রজাতন্ত্র প্রতিষ্ঠা করল লাল ফৌজ
১৯৩০ সালের এই দিনে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডন ব্রাডম্যান এক দিনে ৩০৯ রান করার রেকর্ড করেন, পরে টেস্ট ম্যাচে তা ৩৩৪ রানের সর্বোচ্চ রেকর্ড হয়েছিল।
১৯৫৬: সাহিত্যিক অমিতাভ ঘোষের জন্ম
১৯৬২: প্রথম ট্রান্সআতলান্তিক স্যাটেলাইট টেলিভিশনের সম্প্রচার শুরু হল
১৯৬৭: সাহিত্যিক ঝুম্পা লাহিড়ির জন্ম
১৯৭২: বিশ্ব দাবা চ্যাম্পিয়নশিপে প্রথম খেলা ববি ফিশার ও বরিস স্পাসকির মধ্যে শুরু হল
১৯৭৯: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রথম মহাকাশ স্টেশন স্কাইল্যাব পৃথিবীর বায়ুমণ্ডলে প্রবেশ করে। সেটিকে ভারত মহাসাগরে ফেলে ধ্বংস করা হয়।
২০০৬: মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণে ২০৯জনের মৃত্যু
২০১২: আবিষ্কার হল প্লুটোর পঞ্চম উপগ্রহ এস/২০১২ পি ১



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৮৩ টাকা ৬৯.৫২ টাকা
পাউন্ড ৮৩.৯৪ টাকা ৮৭.০৭ টাকা
ইউরো ৭৫.৪৬ টাকা ৭৮.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৪,৭৬৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৯৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৪৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৬ আষা‌ঢ় ১৪২৬, ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, দশমী ৫০/০ রাত্রি ১/৩। স্বাতী ২৭/১১ দিবা ৩/৫৫। সূ উ ৫/২/৪৯, অ ৬/২১/১, অমৃতযোগ দিবা ৩/৪১ গতে অস্তাবধি। রাত্রি ৭/৪ গতে ৯/১২ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/১২ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৩/১ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৪২ গতে ১/২ মধ্যে।
২৫ আষাঢ় ১৪২৬, ১১ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, নবমী ০/১৫/১৭ প্রাতঃ ৫/৮/৪৭ পরে দশমী ৫৬/১২/২১ রাত্রি ৩/৩১/৪০। স্বাতীনক্ষত্র ৩৫/৩৮/১৯ রাত্রি ৭/১৮/৪, সূ উ ৫/২/৪৪, অ ৬/২৩/১০, অমৃতযোগ দিবা ৩/৪২ গতে ৬/২৩ মধ্যে এবং রাত্রি ৭/৪ গতে ৯/১৩ মধ্যে ও ১২/৪ গতে ২/১২ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৪/৪৩/৬ গতে ৬/২৩/১০ মধ্যে, কালবেলা ৩/৩/৩ গতে ৪/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ১১/৪২/৫৭ গতে ১/২/৫৪ মধ্যে।
৭ জেল্কদ
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: খেলাধুলায় বিশেষ সাফল্য। বৃষ: কর্মসূত্রে বিদেশ সফরের সুযোগ। মিথুন: সৃষ্টিশীল কাজে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে

বিশ্ব জনসংখ্যা দিবস১৮২৩ সালের এই দিনে ভারতের তৈরি প্রথম জাহাজ ...বিশদ

07:03:20 PM

 বিশ্বকাপ: অস্ট্রেলিয়াকে হারিয়ে ফাইনালে ইংল্যান্ড

09:49:59 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ড ২১০/২ (৩০ ওভার)

09:41:16 PM

 বিশ্বকাপ: ইংল্যান্ড ১৪৭/২ (২০ ওভার)

08:55:51 PM

বিশ্বকাপ: ইংল্যান্ড ৫০/০ (১০ ওভার)

08:00:01 PM