Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 পুর বকেয়া ১০ কোটি, সব কাজ বন্ধ করলেন ঠিকাদাররা

 বিএনএ, জলপাইগুড়ি: জলপাইগুড়ি পুরসভার কাছে ঠিকাদারদের বকেয়া রয়েছে প্রায় ১০ কোটি টাকা। বকেয়া টাকা না মেটানোয় শহরের বহু উন্নয়ন প্রকল্পের কাজ কার্যত থমকে রয়েছে। কয়েক মাস আগে ‘ওয়ার্ক অর্ডার’ হওয়া সত্ত্বেও রাস্তা, নিকাশি নালা, পার্ক, কালর্ভাট নির্মাণের মতো গুরুত্বপূর্ণ কাজ বন্ধ করে দিয়েছেন ঠিকাদাররা। ফলে বর্ষায় নাগরিকদের ভোগান্তি চরমে উঠেবে। এহেন পরিস্থিতিতে শাসকদলের কাউন্সিলারদের একাংশের আক্ষেপ লোকসভা ভোট মিটে গেল প্রায় মাস ছয়েক কাজ করার সুযোগ পাওয়া যাবে, এরপর পুরভোটের দামামা বেজে যাবে। ভোটের আগে ওয়ার্ডে ওয়ার্ডে সমস্যা কাটিয়ে ওঠা না গেলে ভোটারদের প্রশ্নের মুখে পড়তে হবে। বিরোধীদের অভিযোগ, ব্যাপক বেনিয়ম চলছে জলপাইগুড়ি পুরসভায়। এখানে উন্নয়নও মুখ থুবড়ে পড়েছে। পুরসভার চেয়ারম্যান মোহন বসু বলেন, ঠিকাদারদের কাজে সবসময় কমবেশি বকেয়া থাকে। এরজন্য উন্নয়ন থমকে যেতে পারে না। লোকসভা নির্বাচনের জন্য আমরা নতুন কোনও কাজ শুরু করতে পারছি না। লোকসভা ভোট মিটলেই উন্নয়নের কাজ দ্রুতগতিতে শুরু হবে।
জলপাইগুড়ি পুরসভার ২৫ টি ওয়ার্ডের মধ্যে অন্তত ২০ টি ওয়ার্ডে রাস্তা, নিকাশিনালার বেহাল অবস্থা। অধিকাংশ ওয়ার্ডের গলি, রাস্তার পিচ উঠে গিয়ে বড় বড় গর্ত তৈরি হয়েছে। সামান্য বৃষ্টি হলে সেখানে জল কাদায় থিকথিক করছে। বাড়ির বাইরে স্কুল, অফিসে যেতে রীতিমতো নরকযন্ত্রণা পোহাতে হচ্ছে। বিভিন্ন ওয়ার্ডের বহু নালার কোথাও ভেঙে রয়েছে, কোথাও অর্ধেক নির্মাণ হওয়ার পর তা অসমাপ্ত হয়ে পড়ে রয়েছে। পুরসভার ঠিকাদারদের একাংশ জানিয়েছে, প্রায় এক বছর আগে নির্মাণ কাজ শেষ করার পর সবকিছু ঠিক থাকলেও বকেয়া মেটানো হচ্ছে না। কাজ শেষ করার পর মাসের পর মাস কেটে গেলেও বকেয়া না পাওয়ায় ঠিকাদারদের অনেকেই টাকার অভাবে নতুন করে কাজ শুরু করতে পারছেন না। যেখানে একজন ঠিকাদারের বকেয়ার পরিমাণ প্রায় পাঁচ কোটি তাঁকে প্রায় বছরখানেক পরে মাত্র ৫০ লক্ষ টাকা মেটানো হচ্ছে। ঠিকাদারদের পক্ষে ধরম পাশোয়ান বলেন, প্রায় ১০ কোটি টাকা মতো বকেয়া রয়েছে। পুরসভা বকেয়া না মেটানোয় ব্যাঙ্ক ঋণের বহরও বেড়ে চলেছে। ছোট মাপের ঠিকাদাররা এতে সবচাইতে বেশি বেকায়দায় পড়েছেন। তাদের সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে। জলপাইগুড়ি পুরসভার কংগ্রেসের কাউন্সিলার পিনাকি সেনগুপ্ত বলেন, শাসকদল পরিচালিত জলপাইগুড়ি পুরসভা কোনও নিয়মনীতি মানে না। এখানে পুরসভা নিয়মিত মাসিক মিটিং করে না। অনেক অনিয়ম বেনিয়মের কথা পুরসভায় কান পাতলেই শোনা যায়। ঠিকাদারদের বকেয়ার বিষয়টিও আমরা অন্ধকারে রয়েছি। সিপিএমের কাউন্সিলার দুর্বা বন্দ্যোপাধ্যায় বলেন, আমার নিজের ওয়ার্ডে প্রায় বছর খানেক হল অধিকাংশ রাস্তার কঙ্কালসার অবস্থা হয়ে রয়েছে। পুরসভার চেয়ারম্যানকে বারবার বলেও কোনও কাজ করাতে পারিনি। রাস্তা, নালা, কালর্ভাট কোনও কাজই পুরসভা করছে না। সবকিছু ঠিক থাকলে বছরখানেক পরেই জলপাইগুড়ি পুরসভার ভোট হবে। সাধারণত ভোটের আগে বিভিন্ন পুর এলাকায় বছরখানেক আগে শহরকে ঢেলে সাজানোর কাজ শুরু হয়। মূলত ক্ষমতাসীন পুরবোর্ডের জনপ্রতিনিধিদের ওই সময় নজর থাকে নাগরিকদের সরাসরি যে পরিষেবাগুলি দরকার যেমন বিদ্যুৎ, পানীয় জল, নিকাশি, রাস্তা, পার্ক, পথবাতির মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলির দ্রুত সমাধান করা। জলপাইগুড়ি পুরসভায় গত প্রায় বছরখানেক ধরে পানীয় জল প্রকল্পের জন্য পাইপ পাতা, ওভারহেড ট্যাঙ্ক তৈরি ছাড়া উল্লেখযোগ্য কোনও কাজ দেখা যাচ্ছে না। শহরে একটি শিশুপার্ক তৈরির কাজ পুরসভা থেকে শুরু হলেও সেই কাজ ধীরগতিতে চলছে। শহরের অধিকাংশ বাজারগুলি বেহাল অবস্থা। অধিকাংশ মাছ মাংসের বাজারে নিয়মিত সাফাই না হওয়ায় রুমাল চেপেও সেখানে ঢুকতে চান না ক্রেতারা। কোথাও বাজার, বাসস্ট্যান্ডের পরিকাঠামো তৈরি হয়ে থাকলেও তা চালুর উদ্যোগ দেখায়নি পুরসভা। শহরের উন্নয়ন থমকে থাকার কথা স্বীকার করেছেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি সৌরভ চক্রবর্তী। তিনি বলেন, নির্বাচনের জন্য উন্নয়ন থমকে রয়েছে, এরফলে বর্ষায় জলপাইগুড়িবাসীর সমস্যা কিছুটা হতে পারে।

 ছাত্র আন্দোলনের জেরে অচলাবস্থা গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে, চাপানউতোর

  বিএনএ, মালদহ: ভর্তিতে অনিয়ম নিয়ে ছাত্র আন্দোলনের জেরে কার্যত অচলাবস্থার মুখে এসে দাঁড়িয়েছে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়। একদিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ভর্তির তথ্য প্রকাশে নারাজ,অন্যদিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা নিজেদের অবস্থানে অনড় থাকায় এই পরিস্থিতি তৈরি হয়েছে।
বিশদ

 অভিযান শেষ হতেই শিলিগুড়ি জেলা হাসপাতালের সামনে ফের ফুটপাত দখল, প্রশ্নের মুখে পুরসভা

  সংবাদদাতা, শিলিগুড়ি: বুধবার সকালে শিলিগুড়ি জেলা হাসপাতালের প্রবেশ পথের দু’ধারের ফুটপাত দখলমুক্ত করল শিলিগুড়ি পরসভা। যদিও এদিন পুরসভার এই অভিযানের একঘণ্টা বাদেই ফের সেই ফুটপাত দখল করে পসরা সাজিয়ে বসে দোকানিরা। ঘটনায় স্বাভাবিকভাবেই পুর কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।
বিশদ

 শিলান্যাসের পরেও সেতু নির্মাণের কাজ শুরু না হওয়ায় ক্ষোভ ফুঁসছেন হরিনাথপুর বাসিন্দারা

 সংবাদদাতা, আলিপুরদুয়ার: ফালাকাটার দেওগাঁ পঞ্চায়েতের হরিনাথপুর গ্রামে হরিনাথপুর স্টেটপ্ল্যান প্রাথমিক স্কুলের সামনে পাকা সেতুর শিলান্যাসের পরেও কাজ শুরু হয়নি। বন্যায় সেতুটি ভেঙে যাওয়ার পর পঞ্চায়েতের তৈরি বাঁশের সাঁকো দিয়েই কোনক্রমে যাতায়াত করছেন গ্রামের বাসিন্দারা।
বিশদ

 হবিবপুরে দলীয় পর্যবেক্ষকদের এলাকা ছাড়তে নিষেধ বিজেপির

 অভিজিৎ চৌধুরী, মালদহ, বিএনএ: তৃণমূল কংগ্রেসের কায়দায় হবিবপুর উপনির্বাচনে অঞ্চলভিত্তিক পর্যবেক্ষক পাঠিয়েছে বিজেপি। একেবারে তৃণমূলস্তর থেকে ভোট পরিচালনার জন্য সম্প্রতি এই কৌশলের প্রয়োগ করেছিল তৃণমূল নেতৃত্ব। এবার দলের জেলা সভাপতি থেকে জেলার পদস্থ নেতাদের এক একটি অঞ্চলের দায়িত্বে পাঠিয়েছে বিজেপি।
বিশদ

 ৩ বছর সক্রিয় রাজনীতিতে অনুপস্থিতিই এগিয়ে রাখছে করিমকে

 কাজল মণ্ডল, ইসলামপুর, সংবাদদাতা: সক্রিয় রাজনীতিতে প্রায় তিন বছরের অনুপস্থিতি এবারের তৃণমূল কংগ্রেস প্রার্থী আবদুল করিম চৌধুরীকে এগিয়ে রাখছে বলে মনে করছে জেলার রাজনৈতিক মহলের একাংশ। ওই মহলের একাংশের আলোচনা, দীর্ঘদিন ধরে এলাকার বিধায়ক ও পরে মন্ত্রী থাকলেও তিনি এলাকার উন্নতি বিশেষ করতে পারেননি।
বিশদ

মাদার অ্যান্ড চাইল্ড কেয়ার হাবে কাজ করতে দেওয়ার দাবিতে সুপারকে ঘেরাও করে বিক্ষোভ আয়াদের

 বিএনএ, কোচবিহার: মাদার অ্যান্ড চাইল্ড কেয়ার হাবে (মাতৃমা) কাজ করতে দেওয়ার দাবিতে মঙ্গলবার আয়ারা কোচবিহার মেডিক্যাল কলেজ ও এমজেএন হাসপাতালের সুপারকে দিনভর ঘেরাও করে বিক্ষোভ দেখান। তাঁদের দাবি, হাসপাতালের প্রসূতি বিভাগ থেকে তাঁদের বের করে দেওয়া হলেও মাতৃমাতে কাজে নেওয়া হচ্ছে না।
বিশদ

 হরিরামপুরে হিন্দু মিলন মন্দিরের বার্ষিক শান্তিযজ্ঞ ও হিন্দু সম্মেলন

  সংবাদদাতা, হরিরামপুর: বুধবার দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর হিন্দু মিলন মন্দিরে ভারত সেবাশ্রম সংঘের উদ্যোগে বার্ষিক শান্তিযজ্ঞ ও হিন্দু সম্মেলন অনুষ্ঠিত। এদিন ভারত সেবাশ্রম সংঘের প্রতিষ্টাতা স্বামী প্রণবানন্দজী মহারাজের রথ নিয়ে এলাকার মহিলারা প্রভাত ফেরি করেন।
বিশদ

 আলিপুরদুয়ারে বাছাই কর্মীদের নিয়ে গণনার প্রশিক্ষণের কাজ শুরু করল তৃণমূল কংগ্রেস

 সংবাদদাতা, আলিপুরদুয়ার:আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের অধীন তুফানগঞ্জ ১৪, কুমারগ্রাম ১৯ এবং আলিপুরদুয়ার, মাদারিহাট, ফালাকাটা, নাগরাকাটা ও কালচিনি বিধানসভায় ১৭ টি করে টেবিলে ভোট গণনা হবে।
বিশদ

 ডালখোলায় দুর্ঘটনায় স্কুলবাস, আহত ১১ পড়ুয়া

 সংবাদাতা, ইসলামপুর: বুধবার সকালে ডালখোলা থানার নিচিতপুরে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি স্কুল বাস দুর্ঘটনায় পড়ে। পুলিস ও স্কুল সূত্রে জানা গিয়েছে, নিচিতপুরের একটি বেসরকারি স্কুলের পড়ুয়াদের নিয়ে বাসটি স্কুলে যাচ্ছিল। স্কুল থেকে সামান্য দূরে দুর্ঘটনা ঘটে।
বিশদ

বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে গৌড়বঙ্গের জেলাগুলিতে বিক্ষোভ, মিছিল

বাংলা নিউজ এজেন্সি: কলকাতায় বিদ্যাসাগর কলেজে বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে বুধবার গৌড়বঙ্গের জেলাগুলিতে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠন রাস্তায় নামে। এদিন সন্ধ্যায় রায়গঞ্জ শহরের পলিটেকনিক কলেজ সংলগ্ন এলাকায় বিদ্যাসাগরের মূর্তিতে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে মাল্যদান করা হয়।
বিশদ

 সঞ্জয় কলোনির যুবক খুনের ঘটনার পুনর্নির্মাণ করাল পুলিস

  সংবাদদাতা, আলিপুরদুয়ার: আলিপুরদুয়ারের সঞ্জয় কলোনির যুবক খোকন চৌধুরীকে(৩০) গলা কেটে খুনের ঘটনায় পুলিস ধৃত তিনজনকে দিয়ে বুধবার খুনের ঘটনার পুনর্নির্মাণ করাল। গত ৮ মে সকালে শহর থেকে কয়েক কিলোমিটার দূরে পাটকাপাড়া চা বাগানে খোকনবাবুর মুণ্ডহীন দেহ উদ্ধার হয়।
বিশদ

 কর্ণজোড়ায় পেঁচা উদ্ধার

 বিএনএ, রায়গঞ্জ: বুধবার কর্ণজোড়ায় সূর্যোদয় মূক ও বধির বিদ্যালয়ের পিছনের রাস্তা থেকে তিনটি পেঁচার বাচ্চা উদ্ধার করল স্থানীয় একটি স্বেচ্ছাসেবী সংগঠন। তিনটি বাচ্চাই পাশের একটি গাছ থেকে পড়ে গিয়েছিল। সংগঠনের দাবি, রায়গঞ্জ বিএড কলেজের দুই ছাত্র প্রথমে পেঁচার বাচ্চাগুলিকে পড়ে থাকতে দেখেন।
বিশদ

রক্ষণাবেক্ষণের অভাবে হেমতাবাদের ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ পার্ক বছর না ঘুরতেই বেহাল

 সংবাদদাতা, রায়গঞ্জ: উত্তর দিনাজপুর জেলা পুলিস ট্রাফিক আইন সম্পর্কে সকলকে জানাতে হেমতাবাদে ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’ নাম দিয়ে একটি পার্ক বানিয়েছিল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ওই পার্ক বেহাল হয়ে পড়েছে। এতে স্থানীয় বাসিন্দাদের মধ্যে ক্ষোভ জমছে। এই মডেল পার্ক নিয়ে সাধারণ মানুষের মধ্যে প্রথমদিকে যথেষ্ট উৎসাহ উদ্দীপনা ছিল।
বিশদ

 রাজকুমার রায়ের স্মরণসভা

  বিএনএ, রায়গঞ্জ: বুধবার সকালে রায়য়ঞ্জের ঘড়ি মোড়ে মৃত ভোট কর্মী রাজকুমার রায়ের স্মরণ সভা অনুষ্ঠিত হয়। গত বছর পঞ্চায়েত নির্বাচনের সময়ে এই দিনেরই রাজকুমার রায়ের মৃত্যু হয়েছিল। তাই এদিন দিনটিকে ভোটার ও ভোট কর্মী রক্ষা দিবস হিসাবে পালন করা হয়।
বিশদ

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

  বিএনএ, বর্ধমান: স্ট্রংরুম পরিদর্শনে গিয়ে লোকসভা কেন্দ্রের প্রার্থীদের এজেন্টরা তার ধারেকাছে ঘেঁষতে পারবেন না। প্রার্থীদের এজেন্টরা পরিচয়পত্র নিয়ে নিয়মিত স্ট্রংরুম ভিজিটে যান। কিন্তু, নির্বাচন কমিশনের নির্দেশ, প্রেমিসেস থেকে বেশকিছুটা দূরে একটি ক্যাম্প তৈরি করতে হবে। ...

বীরেশ্বর বেরা, কলকাতা: বালিগঞ্জ ফার্ন রোডের অভিজাত এলাকায় সাদা রঙের দোতলা বাড়ির বাসিন্দা মিতা চক্রবর্তী। এবার তিনি কলকাতা দক্ষিণ কেন্দ্রের কংগ্রেস প্রার্থী। প্রথমবার নির্বাচনে দাঁড়ালেও ...

 নয়াদিল্লি, ১৫ মে (পিটিআই): ষষ্ঠ দফা ভোটের মধ্যেই বিজেপি কেন্দ্রে সরকার গড়ার মতো সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে ফেলেছে। সপ্তম দফার ভোট সম্পন্ন হলে বিজেপির আসন ৩০০ অতিক্রম করে যাবে। বুধবার দিল্লিতে সাংবাদিক বৈঠকে এই মন্তব্য করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উপস্থিত বুদ্ধি ও সময়োচিত সিদ্ধান্তে শত্রুদমন ও কর্মে সাফল্য। ব্যবসায় গোলযোগ। প্রিয়জনের শরীর-স্বাস্থ্যে অবনতি। উচ্চশিক্ষায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৩১: বঙ্গ নাট্যালয়ের প্রতিষ্ঠাতা যতীন্দ্রমোহন ঠাকুরের জন্ম
১৯৭০: টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েলা সাবাতিনির জন্ম
১৯৭৫: প্রথম মহিলা হিসেবে এভারেস্ট জয় করলেন জুঙ্কো তাবেই
১৯৭৮: অ্যাথলিট সোমা বিশ্বাসের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৪৯ টাকা ৭১.১৮ টাকা
পাউন্ড ৮৯.১৯ টাকা ৯২.৪৬ টাকা
ইউরো ৭৭.৩৪ টাকা ৮০.৩৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৮/৮ দিবা ৮/১৬। চিত্রা ৫৮/১০ রাত্রি ৪/১৬। সূ উ ৫/০/৮, অ ৬/৫/৪৪, অমৃতযোগ দিবা ৩/২৮ গতে অস্তাবধি। রাত্রি ৬/৪৯ গতে ৯/০ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ২/৬ মধ্যে পুনঃ ৩/৩৪ গতে উদয়াবধি, বারবেলা ২/৪৯ গতে অস্তাবধি, কালরাত্রি ১১/৩৩ গতে ১২/৫৫ মধ্যে।
১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ মে ২০১৯, বৃহস্পতিবার, দ্বাদশী ৫/৩২/৪৭ দিবা ৭/১৩/২৬। চিত্রানক্ষত্র ৫৭/১১/১৩ রাত্রি ৩/৫২/৪৮, সূ উ ৫/০/১৯, অ ৬/৭/১৫, অমৃতযোগ দিবা ৩/৩৪ গতে ৬/৭ মধ্যে এবং রাত্রি ৬/৫৮ গতে ৯/৪ মধ্যে ও ১১/৫৬ গতে ২/৪ মধ্যে ও ৩/৩০ গতে ৫/০ মধ্যে, বারবেলা ৪/২৮/৫৩ গতে ৬/৭/১৫ মধ্যে, কালবেলা ২/৫০/৩১ গতে ৪/২৮/৫৩ মধ্যে, কালরাত্রি ১১/৩৩/৪৭ গতে ১২/৫৫/২৫ মধ্যে।
১০ রমজান
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: উচ্চশিক্ষায় সাফল্য। বৃষ: উচ্চপদস্থ ব্যক্তির আনুকূল্যে কর্মক্ষেত্রে প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮৩১: বঙ্গ নাট্যালয়ের প্রতিষ্ঠাতা যতীন্দ্রমোহন ঠাকুরের জন্ম১৯৭০: টেনিস খেলোয়াড় গ্যাব্রিয়েলা ...বিশদ

07:03:20 PM

ঝড়-বৃষ্টিতে তার ছিঁড়ে অন্ধকারে ডুবল জলপাইগুড়ি
জলপাইগুড়ি শহরের বিস্তীর্ন অংশ ডুবে রয়েছে অন্ধকারে। সন্ধ্যা থেকে ঝড়-বৃষ্টির ...বিশদ

08:10:08 PM

ডায়মন্ডহারবারের এসডিপিও এবং আমহার্স্ট স্ট্রিট থানার ওসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন

07:27:00 PM

বিমান সংস্থার উপর চটলেন শ্রেয়া
বিমানে বাদ্যযন্ত্র নিয়ে যেতে বাধা দেওয়া হয় সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষালকে। ...বিশদ

06:21:47 PM

ভোটের দিন গরম বাড়বে
উত্তর বঙ্গের পাঁচ জেলায় বৃষ্টির সম্ভাবনা থাকলেও ভোটের দিন কিন্তু ...বিশদ

06:10:39 PM