Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 পুর বকেয়া ১০ কোটি, সব কাজ বন্ধ করলেন ঠিকাদাররা

 বিএনএ, জলপাইগুড়ি: জলপাইগুড়ি পুরসভার কাছে ঠিকাদারদের বকেয়া রয়েছে প্রায় ১০ কোটি টাকা। বকেয়া টাকা না মেটানোয় শহরের বহু উন্নয়ন প্রকল্পের কাজ কার্যত থমকে রয়েছে। কয়েক মাস আগে ‘ওয়ার্ক অর্ডার’ হওয়া সত্ত্বেও রাস্তা, নিকাশি নালা, পার্ক, কালর্ভাট নির্মাণের মতো গুরুত্বপূর্ণ কাজ বন্ধ করে দিয়েছেন ঠিকাদাররা। ফলে বর্ষায় নাগরিকদের ভোগান্তি চরমে উঠেবে। এহেন পরিস্থিতিতে শাসকদলের কাউন্সিলারদের একাংশের আক্ষেপ লোকসভা ভোট মিটে গেল প্রায় মাস ছয়েক কাজ করার সুযোগ পাওয়া যাবে, এরপর পুরভোটের দামামা বেজে যাবে। ভোটের আগে ওয়ার্ডে ওয়ার্ডে সমস্যা কাটিয়ে ওঠা না গেলে ভোটারদের প্রশ্নের মুখে পড়তে হবে। বিরোধীদের অভিযোগ, ব্যাপক বেনিয়ম চলছে জলপাইগুড়ি পুরসভায়। এখানে উন্নয়নও মুখ থুবড়ে পড়েছে। পুরসভার চেয়ারম্যান মোহন বসু বলেন, ঠিকাদারদের কাজে সবসময় কমবেশি বকেয়া থাকে। এরজন্য উন্নয়ন থমকে যেতে পারে না। লোকসভা নির্বাচনের জন্য আমরা নতুন কোনও কাজ শুরু করতে পারছি না। লোকসভা ভোট মিটলেই উন্নয়নের কাজ দ্রুতগতিতে শুরু হবে।
জলপাইগুড়ি পুরসভার ২৫ টি ওয়ার্ডের মধ্যে অন্তত ২০ টি ওয়ার্ডে রাস্তা, নিকাশিনালার বেহাল অবস্থা। অধিকাংশ ওয়ার্ডের গলি, রাস্তার পিচ উঠে গিয়ে বড় বড় গর্ত তৈরি হয়েছে। সামান্য বৃষ্টি হলে সেখানে জল কাদায় থিকথিক করছে। বাড়ির বাইরে স্কুল, অফিসে যেতে রীতিমতো নরকযন্ত্রণা পোহাতে হচ্ছে। বিভিন্ন ওয়ার্ডের বহু নালার কোথাও ভেঙে রয়েছে, কোথাও অর্ধেক নির্মাণ হওয়ার পর তা অসমাপ্ত হয়ে পড়ে রয়েছে। পুরসভার ঠিকাদারদের একাংশ জানিয়েছে, প্রায় এক বছর আগে নির্মাণ কাজ শেষ করার পর সবকিছু ঠিক থাকলেও বকেয়া মেটানো হচ্ছে না। কাজ শেষ করার পর মাসের পর মাস কেটে গেলেও বকেয়া না পাওয়ায় ঠিকাদারদের অনেকেই টাকার অভাবে নতুন করে কাজ শুরু করতে পারছেন না। যেখানে একজন ঠিকাদারের বকেয়ার পরিমাণ প্রায় পাঁচ কোটি তাঁকে প্রায় বছরখানেক পরে মাত্র ৫০ লক্ষ টাকা মেটানো হচ্ছে। ঠিকাদারদের পক্ষে ধরম পাশোয়ান বলেন, প্রায় ১০ কোটি টাকা মতো বকেয়া রয়েছে। পুরসভা বকেয়া না মেটানোয় ব্যাঙ্ক ঋণের বহরও বেড়ে চলেছে। ছোট মাপের ঠিকাদাররা এতে সবচাইতে বেশি বেকায়দায় পড়েছেন। তাদের সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে। জলপাইগুড়ি পুরসভার কংগ্রেসের কাউন্সিলার পিনাকি সেনগুপ্ত বলেন, শাসকদল পরিচালিত জলপাইগুড়ি পুরসভা কোনও নিয়মনীতি মানে না। এখানে পুরসভা নিয়মিত মাসিক মিটিং করে না। অনেক অনিয়ম বেনিয়মের কথা পুরসভায় কান পাতলেই শোনা যায়। ঠিকাদারদের বকেয়ার বিষয়টিও আমরা অন্ধকারে রয়েছি। সিপিএমের কাউন্সিলার দুর্বা বন্দ্যোপাধ্যায় বলেন, আমার নিজের ওয়ার্ডে প্রায় বছর খানেক হল অধিকাংশ রাস্তার কঙ্কালসার অবস্থা হয়ে রয়েছে। পুরসভার চেয়ারম্যানকে বারবার বলেও কোনও কাজ করাতে পারিনি। রাস্তা, নালা, কালর্ভাট কোনও কাজই পুরসভা করছে না। সবকিছু ঠিক থাকলে বছরখানেক পরেই জলপাইগুড়ি পুরসভার ভোট হবে। সাধারণত ভোটের আগে বিভিন্ন পুর এলাকায় বছরখানেক আগে শহরকে ঢেলে সাজানোর কাজ শুরু হয়। মূলত ক্ষমতাসীন পুরবোর্ডের জনপ্রতিনিধিদের ওই সময় নজর থাকে নাগরিকদের সরাসরি যে পরিষেবাগুলি দরকার যেমন বিদ্যুৎ, পানীয় জল, নিকাশি, রাস্তা, পার্ক, পথবাতির মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলির দ্রুত সমাধান করা। জলপাইগুড়ি পুরসভায় গত প্রায় বছরখানেক ধরে পানীয় জল প্রকল্পের জন্য পাইপ পাতা, ওভারহেড ট্যাঙ্ক তৈরি ছাড়া উল্লেখযোগ্য কোনও কাজ দেখা যাচ্ছে না। শহরে একটি শিশুপার্ক তৈরির কাজ পুরসভা থেকে শুরু হলেও সেই কাজ ধীরগতিতে চলছে। শহরের অধিকাংশ বাজারগুলি বেহাল অবস্থা। অধিকাংশ মাছ মাংসের বাজারে নিয়মিত সাফাই না হওয়ায় রুমাল চেপেও সেখানে ঢুকতে চান না ক্রেতারা। কোথাও বাজার, বাসস্ট্যান্ডের পরিকাঠামো তৈরি হয়ে থাকলেও তা চালুর উদ্যোগ দেখায়নি পুরসভা। শহরের উন্নয়ন থমকে থাকার কথা স্বীকার করেছেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি সৌরভ চক্রবর্তী। তিনি বলেন, নির্বাচনের জন্য উন্নয়ন থমকে রয়েছে, এরফলে বর্ষায় জলপাইগুড়িবাসীর সমস্যা কিছুটা হতে পারে।
16th  May, 2019
 স্কুল খোলার দাবিতে ফের ময়নাগুড়িতে দীর্ঘক্ষণ জাতীয় সড়ক অবরোধ

 সংবাদদাতা, ময়নাগুড়ি: স্কুল খোলার দাবিতে ফের মঙ্গলবার ময়নাগুড়ির টেকাটুলিতে টানা ছয় ঘণ্টা ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে রাখল স্থানীয় রামকান্ত হাইস্কুলের ছাত্রছাত্রীরা। অবরোধের জেরে এদিন জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। সেইসঙ্গে গরমের মধ্যে প্রচণ্ড ভোগান্তিতে বহু যাত্রী অসুস্থ হয়ে পড়েন।
বিশদ

 সায়ন্তনকে সংবর্ধিত করলেন গঙ্গারামপুর পুরসভার চেয়ারম্যান

 সংবাদদাতা, হরিরামপুর: মাধ্যমিক পরীক্ষায় অষ্টম স্থানাধিকারী গঙ্গারামপুর হাইস্কুলের ছাত্র সায়ন্তন বসাককে সংবর্ধিত করলেন গঙ্গারামপুর পুরসভার চেয়ারম্যান প্রশান্ত মিত্র। এদিন সন্ধ্যায় গঙ্গারামপুর শহরে দত্তপাড়ায় চেয়ারম্যান প্রশান্ত মিত্র মিষ্টির হাঁড়ি ও ফুলের তোড়া দিয়ে সায়ন্তন বসাককে সংবর্ধনা দিয়ে আসেন। 
বিশদ

 কৃতীদের সংবর্ধিত করলেন কালিয়াগঞ্জ পুরসভার চেয়ারম্যান

  বিএনএ, রায়গঞ্জ: মঙ্গলবার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার পর কালিয়াগঞ্জ শহর এলাকার দু’টি স্কুলে গিয়ে ছাত্রছাত্রীদের সংবর্ধনা দিলেন কালিয়াগঞ্জ পুরসভার চেয়ারম্যান তৃণমূল কংগ্রেসের কার্তিকচন্দ্র পাল। এদিন শহরের পার্বতী সুন্দরী হাইস্কুলে গিয়ে ওই স্কুলের দুই ছাত্র নীলাঞ্জন সরকার ও অভিষেক মহন্তকে সংবর্ধনা দেওয়া হয়।
বিশদ

পাশের হার শোচনীয় হলেও মেধা তালিকায় জলপাইগুড়ির অনুষ্কা

বিএনএ, জলপাইগুড়ি: মাধ্যমিকে পাশের হার শোচনীয় হলেও মেধাতালিকায় প্রথম দশে স্থান করেছে জলপাইগুড়ির অনুষ্কা মহাপাত্র। জলপাইগুড়ি শহরের আশালতা বসু বিদ্যালয় থেকে ৬৮২ নম্বর পেয়ে রাজ্যের মধ্যে সে নবম হয়েছে। 
বিশদ

১ নম্বরের জন্য মেধাতালিকায় স্থান পেল না শিলিগুড়ির ঊর্যস্বী ও সপ্তদীপা

সংবাদদাতা, শিলিগুড়ি: শিলিগুড়ি গার্লস হাইস্কুলের ঊর্যস্বী পাল এবং বাণী মন্দির রেলওয়ে হাইস্কুলের সপ্তদীপা হালদার যুগ্মভাবে দার্জিলিং জেলায় এবারের মাধ্যমিকে সম্ভাব্য প্রথম হয়েছে। তাদের প্রাপ্ত নম্বর ৬৮০। মাত্র এক নম্বরের জন্য তারা মেধাতালিকায় স্থান পায়নি। দু’জনেরই এতে আক্ষেপ থাকলেও ফলাফলে তারা বেশ খুশি।
বিশদ

পাঠ্যপুস্তক পড়েই সাফল্য, বলছে মাধ্যমিকে দ্বিতীয় দেবস্মিতা

সত্যেন পাল, তুফানগঞ্জ, বিএনএ: লক্ষ্য স্থির রেখে মন দিয়ে পাঠ্যপুস্তক পড়লেই সাফল্য আসবে। এবারের মাধ্যমিকের মেধা তালিকায় দ্বিতীয় স্থানাধিকারী তুফানগঞ্জের দেবস্মিতা সাহা সাফল্যের এই চাবিকাঠিরই সুলুক সন্ধান দিয়েছে। সে তুফানগঞ্জের ইলাদেবী গার্লস হাই স্কুলের ছাত্রী। তার প্রাপ্ত নম্বর ৬৯১। দেবস্মিতা ভবিষ্যতে চিকিৎসক হতে চায়।
বিশদ

মাধ্যমিকে ইসলামপুর মহকুমায় মেধা তালিকায় স্থান নিল গ্রামের ছাত্রছাত্রীরা

 সংবাদদাতা, ইসলামপুর: মঙ্গলবার মাধ্যমিক পরীক্ষার ফল প্রকাশ হতেই দেখা গেল ইসলামপুর শহরের ছেলেমেয়েদের পেছনে ফেলে গ্রামের স্কুলের পড়ুয়ারা নজরকাড়া সাফল্য পেয়েছে। এটাই সকলকে অবাক করে দিয়েছে। ইসলামপুর মহকুমার গ্রামের পরীক্ষার্থীরাই উল্লেখযোগ্য নম্বর পেয়েছে।
বিশদ

 ৬৮০ পেয়ে দিনহাটায় প্রথম তন্নিষ্ঠা

  সংবাদদাতা, দিনহাটা: দিনহাটায় মাধ্যমিকে সর্বোচ্চ নম্বর পেল তন্নিষ্ঠা দত্ত। দিনহাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের এই ছাত্রী ৬৮০ পেয়েছে। মাত্র এক নম্বরের জন্য মেধাতালিকায় স্থান না পাওয়ার আক্ষেপ তার কিছুতেই যাচ্ছে না। সেইসঙ্গে পরিবার ও স্কুলের শিক্ষিকারাও এনিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন।
বিশদ

এবারেও মেধাতালিকায় নেই শিলিগুড়ি, ইংরেজি মাধ্যমের প্রতি ঝোঁককেই দায়ী করছে শিক্ষা মহল

সংবাদদাতা, শিলিগুড়ি: এবার মাধ্যমিকের সম্ভাব্য মেধাতালিকায় ৫১ জন স্থান পেলেও দার্জিলিং জেলা তথা শিলিগুড়ির কোনও ছাত্রছাত্রী স্থান পেল না। এতে কিছুটা হলেও হতাশ শিলিগুড়ির শিক্ষামহল। শিক্ষামহলের একাংশের দাবি,ইংরেজি মাধ্যমের স্কুলগুলির সঙ্গে বাংলা মাধ্যমের স্কুলগুলি পেরে উঠছে না। তারা প্রতিযোগিতায় পিছিয়ে পড়ছে।
বিশদ

 মাধ্যমিকে প্রথম দশে নেই বালুরঘাট

 ইন্দ্র মহন্ত, বালুরঘাট, সংবাদদাতা: এবার নিয়ে পর পর দু’বছর মাধ্যমিক পরীক্ষার মেধা তালিকায় বালুরঘাট শহরের কোনও স্কুলের পড়ুয়ার স্থান হল না। এজন্য শিক্ষামহলে হতাশা ছড়িয়েছে। দীর্ঘদিন ধরে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিকের মেধা তালিকায় ঠাঁই পাওয়া এই শহরের পড়ুয়াদের ট্র্যাডিশন হয়ে দাঁড়িয়েছিল।
বিশদ

 রায়গঞ্জে তৃণমূল কংগ্রেসের দুই নেতার মধ্যে প্রকাশ্যে মারপিট, পথ অবরোধ

  বিএনএ, রায়গঞ্জ: মঙ্গলবার রায়গঞ্জ পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার তৃণমূল কংগ্রেসের অরুণ চন্দকে মারধর ও আগ্নেয়াস্ত্র দেখানোর অভিযোগ উঠলো ওই ওয়ার্ডেরই তৃণমূল কংগ্রেসের এক নেতার বিরুদ্ধে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। দুপুরে এই ঘটনার প্রতিবাদে অরুণবাবুর নেতৃত্বে শহরের দেহশ্রী মোড় এলাকায় পথ অবরোধ হয়।
বিশদ

 অন্তত ৫০ হাজার ভোটে জিতবই, দাবি কানাইয়ার

 কাজল মণ্ডল, ইসলামপুর, সংবাদদাতা: লোকসভা নির্বাচনের ভোট গণনার দিন যতই এগিয়ে আসছে প্রার্থীদের হার-জিত নিয়ে তর্ক-বিতর্কের পারদ ততটাই উপরে উঠছে। এলাকার চায়ের দোকান থেকে শুরু করে পাড়ার ঠেকে এখন আলোচনার একমাত্র বিষয় হয়ে উঠেছে কে জিতছে রায়গঞ্জ আসনে।
বিশদ

মেধা তালিকায় রায়গঞ্জ, গঙ্গারামপুর
প্রথম দশে দুই জেলার তিন জন, পাশের হার নিয়ে খুশি নয় জেলা

সুকান্ত গঙ্গোপাধ্যায়, রায়গঞ্জ ও সোমেন পাল, হরিরামপুর, বিএনএ ও সংবাদদাতা: এবার মাধ্যমিক পরীক্ষায় রাজ্যের মেধা তালিকায় উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ গার্লস হাইস্কুলের দুই ছাত্রী তৃতীয় ও দশম এবং গঙ্গারামপুর হাইস্কুলের এক ছাত্র অষ্টম স্থান অধিকার করেছে। এনিয়ে স্বাভাবিক ভাবেই ওই স্কুলগুলিতে খুশির হাওয়া ছড়িয়েছে।
বিশদ

শীতলকুচি হাইস্কুলের শাহনওয়াজ রাজ্যে অষ্টম

 সংবাদদাতা, মাথাভাঙা: মাথাভাঙা মহকুমার শীতলকুচি হাইস্কুলের ছাত্র শাহনওয়াজ আলম ৬৮৩ নম্বর পেয়ে সম্ভব্য মেধাতালিকায় অষ্টম স্থান দখল করেছে। গ্রাম্য এই বিদ্যালয়ের ছাত্র মেধাতালিকায় স্থান করে নেওয়ায় স্কুলের শিক্ষক শিক্ষিকা থেকে শুরু করে বাসিন্দারা ভীষণ খুশি।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, কালনা: ৭ জুন আমেরিকার ক্যাটালিনা চ্যানেল জয়ের লক্ষ্যে ২৬ মে পাড়ি দিচ্ছেন কালনা শহরের বাসিন্দা ইংলিশ চ্যানেল জয়ী সাতারু সায়নী দাস। তাঁকে উৎসাহ দানে কালনা অ্যামেচার সুইমিং অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে মঙ্গলবার এক শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠান হল কালনা পুরশ্রী মঞ্চে। ...

বিএনএ, চুঁচুড়া: ভাড়াবাড়ির বাথরুম থেকে বুবাই ঘোষ (৩৬) নামে এক যুবকের গলার নলিকাটা দেহ উদ্ধার করল পুলিস। বাড়ির মালিকের কাছ থেকে খবর পেয়ে সোমবার রাতে ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

বাংলা নিউজ এজেন্সি: মাধ্যমিকে সম্ভাব্য মেধা তালিকায় পূর্ব বর্ধমান জেলার চারজন এবং পশ্চিম বর্ধমানের এক পড়ুয়া জায়গা করে নিল। বর্ধমান বিদ্যার্থীভবন বালিকা বিদ্যালয়ের ছাত্র সাহিত্যিকা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গোপন প্রেম, গোপন থাকবে না। ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো, বয়স্করা একটু সাবধানী হবেন। ঠান্ডা লাগা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৪৫: সম্রাট শেরশাহের মৃত্যু
১৭৭২: রাজা রামমোহন রায়ের জন্ম
১৮৫৯: গোয়েন্দা শার্লক হোমসের স্রস্টা স্টটিশ সাহিত্যিক আর্থার কোনান ডয়েলের জন্ম
১৮৮৫: ফরাসি সাহিত্যিক ভিক্টর হুগোর মৃত্যু
১৯৪০: ক্রিকেটার এরাপল্লি প্রসন্নর জন্ম
১৯৪৬: আইরিশ ফুটবলার জর্জ বেস্টের জন্ম
২০০৪: ১৭তম প্রধানমন্ত্রী হিসাবে ডঃ মনমোহন সিংয়ের শপথ গ্রহণ

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯২ টাকা ৭০.৬১ টাকা
পাউন্ড ৮৭.১৮ টাকা ৯০.৩৮ টাকা
ইউরো ৭৬.৫০ টাকা ৭৯.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯, বুধবার, চতুর্থী ৫৮/১৮ রাত্রি ২/৪১। পূর্বাষাঢ়া অহোরাত্র। সূ উ ৪/৫৭/৫৩, অ ৬/৮/৩০, অমৃতযোগ দিবা ৭/৩৭ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৪৪ গতে ৫/১৫ মধ্যে। রাত্রি ৯/৪৫ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ১/২১ মধ্যে, বারবেলা ৮/১৬ গতে ৯/৫৪ মধ্যে পুনঃ ১১/৩৩ গতে ১/১২ মধ্যে, কালরাত্রি ২/১৫ গতে ৩/৩৭ মধ্যে।
৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯, বুধবার, চতুর্থী ৫৪/৪৯/৫ রাত্রি ২/৫২/৫৯। পূর্বাষা‌ঢ়ানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৪/৫৭/২১, অ ৬/১০/৪১, অমৃতযোগ দিবা ৭/৩৬ গতে ১১/১০ মধ্যে ও ১/৫০ গতে ৫/২৩ মধ্যে এবং রাত্রি ৯/৫০ মধ্যে ও ১১/৫৮ গতে ১/২২ মধ্যে, বারবেলা ১১/৩৪/১ গতে ১/১৩/১১ মধ্যে, কালবেলা ৮/১৫/৪১ গতে ৯/৫৪/৫১ মধ্যে, কালরাত্রি ২/১৫/৪১ গতে ৩/৩৬/৩১ মধ্যে।
১৬ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঘেরাও মুক্ত হলেন বিশ্বভারতীর উপাচার্য 

04:21:49 PM

১৪০ পয়েন্ট উঠল সেনসেক্স 

03:52:18 PM

ধূপগুড়ির বিএমওএইচ-এর বিরুদ্ধে এফআইআর করার অভিযোগে চাকরি থেকে বরখাস্ত করা হল স্বাস্থ্য দপ্তরের এক চুক্তিভিত্তিক কর্মীকে 

03:03:00 PM

জম্মু ও কাশ্মীরের পুঞ্চে আইইডি বিস্ফোরণ, শহিদ ১ জওয়ান, জখম ৭ 

01:31:14 PM

২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ বিশ্বভারতীর উপাচার্য এবং অধ্যাপকরা 
ফি বৃদ্ধির প্রতিবাদে ছাত্র আন্দোলনে জেরে ২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ ...বিশদ

01:27:28 PM

বর্ধমানের শাঁখারিপুকুর এলাকায় গাড়ি-লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২ 

01:23:08 PM