Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

 লোকসভা ভোটে তৃণমূল কংগ্রেসের পাশে থাকতে চায় গ্রেটারদের বড় অংশ

 বিএনএ, কোচবিহার: কোচবিহারের বেশ কিছু দাবি পূরণ হওয়ায় এবার লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসকে সমর্থন করতে চাইছে গ্রেটারের একটা বড় অংশ। সংগঠনের একাংশের মতে, গত লোকসভা উপনির্বাচনে গ্রেটার শর্ত সাপেক্ষে তৃণমূলকে সমর্থন করেছিল। তার পরিপ্রেক্ষিতে কথা রেখেছিল তৃণমূল। সংগঠনের একাধিক দাবিকে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মান্যতা দিয়েছেন। এবারও বাকি দাবিগুলি পূরণের লক্ষ্যে ও কৃতজ্ঞতা প্রকাশ করে তৃণমূলকে সমর্থন করার পক্ষেই গ্রেটারের বড় অংশ সায় দিচ্ছেন। তবে আরেকটি অংশ এখনও সমর্থনের প্রশ্নে জল মাপতে চাইছে। এদিকে গ্রেটারের ভোট পেতে তৃণমূল ও বিজেপি’র মধ্যে দড়ি টানাটানি চলছে। চলতি সপ্তাহেই গ্রেটারের কেন্দ্রীয় কমিটির বৈঠক করে এব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। রাজনৈতিক মহলের মতে প্রত্যাশা অনেকটাই পূরণ হওয়ার জেরে এখনই রাজ্য সরকারের সঙ্গে কোনও সংঘাতের রাস্তায় হাঁটতে চাইছে না গ্রেটারের ক্ষমতাসীন গোষ্ঠী। অন্যদিকে নেতৃত্বের প্রতি সমর্থকদের আস্থায় কোথাও চিড় ধরুক এটাও চাইছেন না দলের নেতা বংশীবদন বর্মন। সেকারণে এখনই খোলসা করছেন না তিনি। তবে গ্রেটারের ভোটকে টার্গেট করেছে তৃণমূল ও গেরুয়াশিবির। বংশীবাবু বলেন, আমরা কেন্দ্রীয় কমিটির বৈঠক ডেকেছি। তখনই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তৃণমূলকে শর্তসাপেক্ষে সমর্থন অথবা পৃথকভাবে প্রার্থী দেওয়া এই দুটি প্রসঙ্গেও আলোচনা হবে। তার আগে এখনই কিছু বলতে পারছি না।
তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেন, বংশীবাবুরা তো গত নির্বাচনে আমাদেরই সমর্থন করেছিলেন। বিজেপি’র জেলা সভানেত্রী মালতী রাভা বলেন, আমরাতো সকলের ভোট চাইছি। বর্তমানে গ্রেটারের বংশীবদন বর্মন গোষ্ঠীর সঙ্গে তৃণমূলের সম্পর্ক যথেষ্ট নিবিড়। বংশীবাবুকে বর্তমানে রাজবংশী উন্নয়ন ও সাংস্কৃতিক বোর্ডের চেয়ারম্যান ও রাজবংশী ভাষা আকাদেমির ভাইস চেয়ারম্যান করা হয়েছে। তৃণমূল নেত্রীর বদান্যতাতেই তিনি ওই গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন। গ্রেটারের অপর একজন নেতাও একাধিক গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন। বিভিন্ন সরকারি অনুষ্ঠানে বংশীবাবু এখন ডাক পান। সেক্ষেত্রে তৃণমূলকে সমর্থন করতে তাঁদের আর বিশেষ কোনও বাধা নেই। এবার কেবলমাত্র কেন্দ্রীয় কমিটির বৈঠক ডেকে তাতেই সিলমোহর দিতে চান বংশীবাবু। কিন্তু গোটা বিষয়টিতে কিছুটা জটিলতা তৈরি হয়েছে। প্রথমত বংশীবাবুকে প্রার্থী করা হবে বলে এবার জল্পনা ছড়িয়েছিল। শেষ পর্যন্ত বংশীবাবুর ভাগ্যে টিকিট পাওয়ার শিঁকে ছেঁড়েনি। এনিয়ে গ্রেটার কর্মী সমর্থকদের মধ্যে কিছুটা অসন্তোষ ছড়িয়েছে। অন্যদিকে প্রাক্তন বাম নেতা পরেশ অধিকারীকে এবার তৃণমূল প্রার্থী করেছে। গ্রেটারের কর্মী সমর্থকদের একাংশ তাঁকে সমর্থন করার ক্ষেত্রে ইতিমধ্যেই অনীহা প্রকাশ করেছেন।
সংগঠন সূত্রে জানা গিয়েছে, গত লোকসভা উপনির্বাচনে রাজবংশী ভাষার স্বীকৃতি সহ নানা দাবি পূরণের শর্তে গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের বংশীবদন গোষ্ঠী তৃণমূলকে সমর্থন করেছিল। গ্রেটার নেতা বংশীবদন বর্মনকে গুরুত্বপূর্ণ সরকারি পদে বসানো হয়। তা সত্ত্বেও গ্রেটার নেতৃত্বের একাংশের মন এখনও পুরোপুরি ভরেনি। সেকারণেই এখনই এব্যাপারে খোলসা করে কিছু না বলে গোটা বিষয়টি নিয়ে দরকষাকষি করতে চাইছেন গ্রেটার নেতৃত্ব। অন্যদিকে বিগত দিনে লোকসভা নির্বাচনে বংশীবদন বর্মন প্রার্থী হয়েছিলেন। ২০১৪’র লোকসভা নির্বাচনে বংশীবাবু মাত্র ১৩ হাজার ২০৫টি ভোট অর্থাৎ ০.৯৯শতাংশ ভোট পেয়েছিলেন। ২০০৯ সালে তিনি ৩৭ হাজার ২২৬টি ভোট অর্থাৎ ৩.৩২ শতাংশ ভোট পেয়েছিলেন। রাজনৈতিক মহলের মতে এবার নির্বাচনে দাঁড়ালেও তিনি যে ব্যাপক সাড়া ফেলে দেবেন এমনটা নয়। সেক্ষেত্রে বর্তমান পরিস্থিতিতে তৃণমূলকে সমর্থন করাটাই গ্রেটারের কাছে অনেকটাই যুক্তিপূর্ণ বলে দলের অনেকের অভিমত। অন্যদিকে গ্রেটারের অনন্ত রায় গোষ্ঠীর সঙ্গে বিজেপি ইতিমধ্যেই নিবিড় সম্পর্ক রাখা শুরু করেছে।

 লড়াইটা গতবারের তুলনায় অনেকটাই সহজ, দাবি তৃণমূল প্রার্থী বিজয় বর্মনের

  বিএনএ, জলপাইগুড়ি: ২০১৪ সালে লড়াইটা যথেষ্টই কঠিন ছিল। এবারে লোকসভা নির্বাচনে সেই লড়াইটা গতবারের তুলনায় অনেকটাই সহজ হবে। জলপাইগুড়িতে ইউনির্ভাসিটি, মেডিক্যাল কলেজ করতে মুখ্যমন্ত্রী উদ্যোগী হয়েছেন। আগে কোনওদিন এমনটা ভাবাও যেত না।
বিশদ

প্রার্থী গরহাজির থাকায় গুঞ্জন
শীতলকুচিতে নির্বাচনী সভার মধ্যদিয়ে কোচবিহারে তৃণমূলের প্রচার শুরু

 মাথাভাঙা, সংবাদদাতা: বৃহস্পতিবার থেকে কোচবিহার লোকসভা আসনে তৃণমূল কংগ্রেসের জোরকদমে প্রচার শুরু হল। এদিন শীতলকুচিতে প্রথম নির্বাচনী সভা হয়েছে। তবে তাৎপর্যপূর্ণভাবে এদিনের সভায় দলীয় প্রার্থী পরেশচন্দ্র অধিকারী গরহাজির ছিলেন।
বিশদ

চা বাগানের ঘনিষ্ঠ যোগাযোগই আলিপুরদুয়ারের তৃণমূল প্রার্থী দশরথ তিরকিকে প্রচারে এগিয়ে রেখেছে

 সংবাদদাতা, আলিপুরদুয়ার: চা বাগানের ঘনিষ্ঠ যোগাযোগই আলিপুরদুয়ার কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ভূমিপুত্র দশরথ তিরকিকে ভোট প্রচারে বড় সুবিধা দিচ্ছে।
বিশদ

 কলকাতা থেকে ফিরে প্রচার শুরু করে দিলেন অমর সিং রাই

  বিএনএ, শিলিগুড়ি: ভূমিপুত্রকে লোকসভার প্রার্থী হিসাবে পেয়ে বাধন ভাঙা উচ্ছ্বাসে মাতল পাহাড় ও সমতল। বৃহস্পতিবার কলকাতা থেকে ফিরে দার্জিলিং আসনের তৃণমূল প্রার্থী অমর সিং রাই প্রচার শুরু করে দেন। এদিন বাগডোগরা বিমান বন্দরে অমরবাবুকে স্বাগত জানাতে ভিড় করেছিল পাহাড় সমতলের কর্মীসমর্থকরা।
বিশদ

বামফ্রন্ট-কংগ্রেসের জোট নিয়ে জটিলতা
রায়গঞ্জে সিপিএমের নামে ভোট চাইতে পারব না: মোহিত

কাজল মণ্ডল, ইসলামপুর, সংবাদদাতা, ইসলামপুর: এবার ভোটে রায়গঞ্জ আসনে নিষ্ক্রিয় থাকবে জেলা কংগ্রেস। হাইকমান্ড এই আসনটি সিপিএমকে ছেড়ে দেওয়ায় তারা বেজায় চটেছে। উত্তর দিনাজপুরের জেলা সভাপতি মোহিত সেনগুপ্ত বৃহস্পতিবার পরিষ্কার বলে দেন, এবার ভোটে আমাদের কোনও কাজ নেই।
বিশদ

 অগ্নিকাণ্ডে ভস্মীভূত চাঁচলের ১০টি বাড়ি

  বিএনএ, মালদহ: অগ্নিকাণ্ডে পুড়ে গেলে চাঁচলের ১০টি বাড়ি। কলিগ্রামের নিমতলায় ওই ঘটনায় দমকল দেরি করে আসার অভিযোগ তীব্র উত্তেজনা ছড়ায়। ক্ষুব্ধ বাসিন্দারা দমকলের গাড়ি আটকে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।
বিশদ

 সহায়ক মূল্যে ধান কেনা নিয়ে কৃষকদের হয়রানি বালুরঘাটে ভোটের ইস্যু করবে বিরোধীরা

  সংবাদদাতা, বালুরঘাট: দক্ষিণ দিনাজপুর জেলায় সহায়ক মূল্যে ধান বিক্রি করতে গিয়ে কৃষকদের হয়রানি ও যাবতীয় অনিয়মকে এবারে লোকসভা নির্বাচনের ইস্যু করতে চলেছে বিরোধী রাজনৈতিক দলগুলি। ইতিমধ্যে রাজ্য সরকারের সহায়ক মূল্যে ধান কেনা বন্ধ করেছে জেলা খাদ্যদপ্তর।
বিশদ

 অর্পিতার হয়ে প্রচারে নামলেন শংকর,বাচ্চু, সত্যেনরা

সংবাদদাতা, বালুরঘাট: বালুরঘাটের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের হয়ে প্রচারে নামলেন শংকর চক্রবর্তী, বাচ্চু হাঁসদা, সোনা পাল, সত্যেন রায়ের মতো জেলা নেতারা। জেলা সভাপতি বিপ্লব মিত্র কলকাতায় টানা পড়ে থাকলেও জেলায় প্রচারের ঝড় তুলেছেন এই চার নেতা।
বিশদ

দিনহাটাতে মাদার ও যুবর দ্বন্দ্ব, প্রধানের বাড়ি ভাঙচুর, গুলি চালানোর অভিযোগ

  সংবাদদাতা, দিনহাটা: বুধবার রাতে ওকড়াবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধানের বাড়িতে ভাঙচুরের ঘটনা ঘটে। এই ঘটনায় প্রধানের স্বামীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে মাদার তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে মাদার তৃণমূল।
বিশদ

 অন্য দল থেকে আসা নেতাদের প্রার্থী হওয়ার আশঙ্কায় উত্তরবঙ্গে বিজেপিতে নব্য-পুরনোদের দ্বন্দ্ব প্রকট

  বিএনএ, শিলিগুড়ি: লোকসভা নির্বাচনের মুখে তৃণমূল কংগ্রেস সহ বিভিন্ন দল থেকে আসা নেতাদের প্রার্থী হওয়ার আশঙ্কায় উত্তরবঙ্গের জেলায় জেলায় বিজেপিতে নব্য ও পুরনোদের দ্বন্দ্ব প্রকট হয়ে উঠছে। সম্প্রতি উত্তরবঙ্গ সহ গোটা রাজ্যে শাসক দল তৃণমূল থেকে একের পর এক নেতা বিজেপিতে যোগ দিতে শুরু করেছেন।
বিশদ

 হাতির শুঁড় থেকে অবিশ্বাস্যভাবে পড়ে গিয়ে মেটেলির চা শ্রমিকের নবজন্ম

সংবাদদাতা, মালবাজার: নিশ্চিত মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন মেটেলি ব্লকের বরদিঘি চাবাগানের শ্রমিক মাসি মুণ্ডা। হাতি শুঁড় দিয়ে পেচিয়ে তাঁকে ঘর থেকে তুলে নিয়ে যাচ্ছে দেখে বুধবার রাতে ওই শ্রমিক মহল্লায় কান্নার রোল উঠেছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই পরিবেশ বদলে যায়।
বিশদ

 রাহুলের সভায় দু’লক্ষ জমায়েতের টার্গেট নিয়ে জোরদার প্রচার শুরু করেছে কংগ্রেস

  সংবাদদাতা, মালদহ: আগামী ২৩ মার্চ রাহুল গান্ধীর জনসভায় দু’ লক্ষ মানুষের সমাবেশ হবে বলে দাবি জেলা কংগ্রেসের। সেই লক্ষ্য পূরণে উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষ হতেই মাইক নিয়ে প্রচারে নেমে পড়লেন জেলা কংগ্রেসের নেতারা।
বিশদ

 পুরাতন মালদহের নারায়ণপুরে যুবককে পিটিয়ে খুন, গ্রেপ্তার ২, উত্তেজনা গ্রামে

সংবাদদাতা, পুরাতন মালদহ: বুধবার রাতে পুরাতন মালদহ ব্লকের ভাবুক গ্রাম পঞ্চায়েতের পাড়াদিঘি গ্রামে চোর সন্দেহে স্থানীয় এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণধোলাই দেওয়া হয়। ব্যাপক মারধরে ওই যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়। রাতেই পুলিস অভিযুক্তদের খোঁজে নামে। পুলিস জানিয়েছে, মৃতের নাম সঞ্জয় আহেরি(৩০)। ওই এলাকাতেই বাড়ি।
বিশদ

কুমারগ্রাম ফরেস্ট ভিলেজ স্কুলে পড়ুয়া নেই, সারাদিন একা কাটিয়ে বাড়ি ফেরেন শিক্ষক

 সংবাদদাতা, কুমারগ্রাম: হাজিরা খাতায় সই করে সারাদিন একা একা স্কুলে কাটিয়ে টিচার ইন চার্জ বিকালে বাড়িতে ফিরে আসেন। বেশ কয়েক বছর ধরে ছাত্রছাত্রী না থাকার কারণে স্কুলের পঠনপাঠন বন্ধ হয়ে রয়েছে। এমনই অবস্থা আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম ব্লকের কুমারগ্রামদুয়ার ফরেস্ট ভিলেজ প্রাইমারি স্কুলের।
বিশদ

Pages: 12345

একনজরে
  সংবাদদাতা, বুদবুদ: বুদবুদে শান্তিনিকেতনের আদলে বসন্ত উৎসব ঘিরে প্রস্তুতি তুঙ্গে। বুদবুদের মহাকালী উচ্চ বিদ্যালয়ের মাঠে এই উৎসব এবার দ্বিতীয় বর্ষে পদার্পণ করছে। শান্তিনিকেতনকে বাদ দিয়ে বাঙালির বসন্ত উৎসব কার্যত অসম্পূর্ণ। তাই দোল উৎসবে শান্তিনিকেতন যেতে মুখিয়ে থাকেন অনেকেই। ...

 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আগামী লোকসভা ভোটে হাওড়া জেলার ১৩ হাজার ৫৮২ জন শারীরিকভাবে প্রতিবন্ধী মানুষ তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাঁদের মধ্যে ১৪১৯ জন দৃষ্টিহীন, ২৩০৬ ...

নয়াদিল্লি, ১৪ মার্চ: বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-৩ ব্যবধানে ওয়ান ডে সিরিজ হেরেও বিচলিত নন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘বিশ্বকাপের জন্য ...

 লন্ডন, ১৪ মার্চ (পিটিআই): বুধবার রাতে চুক্তিহীন ব্রেক্সিটের বিপক্ষে ভোট দিয়ে সরকারকে দ্বিতীয়বার ধাক্কা দিয়েছেন হাউস অব কমন্সের সদস্যরা। কার্যত কোণঠাসা হয়ে পড়া ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরিজা মে ভেঙে পড়তে নারাজ। আগামী সপ্তাহের কোনও একটি দিনে শেষবারের মতো চেষ্টা করে দেখতে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর
১৮৯২ – লিভারপুল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়।
১৮৭২ - ভারতীয় সাক্ষ্য আইন প্রবর্তন।
১৯০৪ - স্বনামধন্য বাঙালি কবি ও লেখক অন্নদাশঙ্কর রায়ের জন্ম
১৯৩৪: রাজনীতিক কাঁসিরামের জন্ম
১৯৩৭ - পৃথিবীর প্রথম ব্লাডব্যাংক চালু হয় শিকাগোতে
১৯৩৯ - বাঙালি ভ্রমণ কাহিনী, রম্যরচনা ও উপন্যাস লেখক জলধর সেনের মৃত্যু
১৯৭৬: অভিনেতা অভয় দেওলের জন্ম
১৯৭৭: অভিনেতা যিশু সেনগুপ্তের জন্ম
১৯৮৩: সঙ্গীতশিল্পী হানি সিংয়ের জন্ম
১৯৮৫ – প্রথম ইন্টারনেট ডোমেইন নাম নিবন্ধিত হয়। (symbolics.com)



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭০ টাকা ৭০.৩৯ টাকা
পাউন্ড ৯০.৬৮ টাকা ৯৩.৯৭ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী ৪৯/৪৭ রাত্রি ১/৪৫। আর্দ্রা ৫৪/৪৫ রাত্রি ৩/৪৪। সূ উ ৫/৪৯/৫৫, অ ৫/৪১/৫৩, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/৭ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/২২ গতে ৪/১১ মধ্যে, বারবেলা ৮/৪৮ গতে ১১/৪৬ মধ্যে, কালরাত্রি ৮/৪৩ গতে ১০/১৫ মধ্যে।
৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী রাত্রি ৯/০/৫০। আর্দ্রানক্ষত্র রাত্রি ১১/৩২/৪৫, সূ উ ৫/৫০/২৮, অ ৫/৪০/৪৯, অমৃতযোগ দিবা ৭/২৫/১১ মধ্যে ও ৮/১২/৩২ থেকে ১০/৩৪/৩৬ মধ্যে ও ১২/৫৬/৫১ থেকে ২/৩১/২৪ মধ্যে ও ৪/৬/৬ থেকে ৫/৪০/৪৯ মধ্যে এবং রাত্রি ৭/১৮/৬ থেকে ৮/৫৫/২৩ মধ্যে ও ৩/২৪/৩২ থেকে ৪/১৩/১১ মধ্যে, বারবেলা ৮/৪৩/৩ থেকে ১০/১৬/৫১ মধ্যে, কালবেলা ১০/১৬/৫১ থেকে ১১/৪৫/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৩/১৪ থেকে ১০/১৪/২৬ মধ্যে।
 ৭ রজব
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ:  উচ্চতর বিদ্যায় শুভ ফল। বৃষ: পাওনা অর্থ আদায় হবে। মিথুন: উচ্চশিক্ষায় ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর১৮৯২ – ...বিশদ

07:03:20 PM

দাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস 
টোটোকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল কনেযাত্রীবোঝাই বাস। ...বিশদ

07:55:31 PM

২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামেরা 
১৭টি আসন ছেড়ে ২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামফ্রন্ট। ...বিশদ

06:51:12 PM

আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা 
আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে ...বিশদ

05:01:43 PM

২৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স

04:02:07 PM