Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট বিভ্রাট নিয়ে আন্দোলনে কংগ্রেসি বিধায়করা 

সংবাদদাতা, মালদহ: গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের ফলাফল বিভ্রাট নিয়ে শনিবার বিক্ষোভ দেখানোর পাশাপাশি দ্রুত ফল প্রকাশের দাবিতে উপাচার্যকে ডেপুটেশন দিল ছাত্র পরিষদ। মালদহে কংগ্রেসের ছয় বিধায়ক এতে নেতৃত্ব দেন। উপাচার্যের কাছে ডেপুটেশন দিতে যাওয়ার আগে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে দলীয় সদস্য সমর্থকদের নিয়ে একটি বিক্ষোভ সমাবেশও তাঁরা করেন। তবে ঘোষিত কর্মসূচি অনুযায়ী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ঘেরাওয়ের পথে হাঁটেনি কংগ্রেস নেতৃত্ব।
গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক স্বাগত সেন বলেন, সৌহার্দ্যপূর্ণ পরিবেশেই আলোচনা হয়েছে কংগ্রেস বিধায়কদলের সঙ্গে। দাবিদাওয়া খতিয়ে দেখে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।
এদিন সকাল ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের সামনে জড়ো হতে থাকেন কংগ্রেস কর্মীরা। পরে একে একে এসে পৌঁছন সুজাপুরের কংগ্রেস বিধায়ক ঈশা খান চৌধুরি, হরিশ্চন্দ্রপুরের বিধায়ক মোস্তাক আলম, মানিকচকের বিধায়ক মোত্তাকিন আলম, পুরাতন মালদহের বিধায়ক ভূপেন্দ্রনাথ হালদার, চাঁচলের বিধায়ক আসিফ মেহেবুব এবং মালতীপুরের বিধায়ক আলবিরুণি জুলাকারনাইন। তাঁদের সঙ্গে ছিলেন ছাত্র পরিষদের রাজ্য সভাপতি সৌরভ প্রসাদ, যুব কংগ্রেসের রাজ্য নেতা বাবুল সেখ সহ অন্যান্যরা।
বিশ্ববিদ্যালয়ের গেটের সামনেই মাইক নিয়ে বক্তৃতা শুরু করেন কংগ্রেস বিধায়করা। তাঁদের অভিযোগ, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ব্যবস্থা কার্যত প্রহসনে পরিণত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ক্ষমতার হাত বদল হলেও ছাত্রছাত্রীদের কোনও সুরাহা হয়নি।
উল্লেখ্য, জানুয়ারি মাসের প্রথম সপ্তাহেই সাম্মানিক স্নাতক পরীক্ষার ফলাফল প্রকাশ করে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। দেখা যায় পরীক্ষায় পাশের হার এক ধাক্কায় কমেছে অনেকটাই। এরপরে ফল প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যেই বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে নোটিস দিয়ে জানিয়ে দেওয়া হয় পর্যালোচনা করে আবার নতুন করে প্রকাশ করা হবে ফলাফল। ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ের অধীন কলেজগুলির ছাত্রছাত্রীরা বিশ্ববিদ্যালয়ে এসে বিক্ষোভ দেখাতেও শুরু করে।
প্রসঙ্গত, সেই নোটিস জারির দু’সপ্তাহের বেশি সময় কেটে গেলেও এখনও সংশোধিত ফল প্রকাশ করতে পারেনি বিশ্ববিদ্যালয়। এই বিষয়টিকে সামনে রেখেই এদিন আন্দোলনে নামে কংগ্রেস। কংগ্রেস বিধায়ক ভূপেন্দ্রনাথ হালদার, আসিফ মেহেবুব প্রমুখ জানান, ভুলে ভরা রেজাল্ট প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়। তবে এই প্রথমবার নয়। এর আগেও বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট নিয়ে ভুরিভুরি অভিযোগ উঠেছে। প্রতিবার প্রতিশ্রুতি দেওয়া হলেও কোনও পদক্ষেপ না করাতেই একই ভুলের পুনরাবৃত্তি হয়ে চলেছে। তার খেসারত দিচ্ছেন ছাত্রছাত্রীরা।
সৌরভ প্রসাদ বলেন, আমরা রাজনীতির গন্ধ পাচ্ছি পুরো বিষয়টির পিছনে। রাজনৈতিক কারণে অনেক সময় মূল্য চোকাতে হচ্ছে মেধাবী পরীক্ষার্থীদের। আমাদের দাবি, যাঁরা এই পরীক্ষার্থীদের ভবিষ্যৎ নিয়ে ছিনিমিনি খেলছেন তাঁদের চিহ্নিত করুক বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাঁদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হোক।
ফলাফল ছাড়াও বিশ্ববিদ্যালয়ের হস্টেল নিয়েও এদিন অভিযোগ তোলা হয় কংগ্রেসের পক্ষ থেকে। উল্লেখ্য, হস্টেলে বৃহস্পতিবার রাত্রে জল ও বিদ্যুতের সমস্যা দেখা দিয়েছিল। আবাসিক ছাত্রদের অভিযোগ, হস্টেল সুপার বাদল সরকার সেদিন মহানন্দা নদীর জল খেয়ে রাত কাটানোর পরামর্শ দিয়েছিলেন তাঁদের। এরপরেই শুক্রবার প্রায় সারাদিন ধরে বিক্ষোভ দেখান আবাসিক ছাত্ররা। নিজস্ব অসুবিধার কথা জানিয়ে তাঁদের সঙ্গে যোগ দিয়েছিলেন আবাসিক ছাত্রীরাও।
ছাত্র পরিষদের রাজ্য সভাপতি এদিন বলেন, হস্টেল সহ সব ক্ষেত্রেই একাধিক অভিযোগ উঠেছে। কিন্তু কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা নিচ্ছেন না। তাই আমরা আন্দোলনের পথে হাঁটতে বাধ্য হয়েছি।
শনিবার ছুটির দিন হলেও কেন কংগ্রেস নেতৃত্ব এদিনটিকেই তাঁদের রাজনৈতিক কর্মসূচির জন্য বেছে নিলেন তা নিয়েও অবশ্য প্রশ্ন উঠেছে। কংগ্রেস দিধায়ক দলের পক্ষ থেকে অবশ্য জানানো হয়েছে, উপাচার্য সময় দেওয়াতেই তাঁরা এদিন বিশ্ববিদ্যালয়ে যান। তাছাড়া ছাত্র স্বার্থেই এই গুরুত্বপূর্ণ বিষয়টি তাঁরা বেশিদিন ফেলে রাখতে চাননি।
ডেপুটেশন নেওয়ার পরে বিশদে মন্তব্য করতে চাননি উপাচার্য। তিনি বলেন, সুস্থ পরিবেশেই আলোচনা হয়েছে। ওঁদের দাবিগুলি খতিয়ে দেখা হবে। তবে নাম প্রকাশে অনিচ্ছুক এই বৈঠকে উপস্থিত এক আধিকারিক বলেন, বিধায়করা যে বিষয়গুলি উত্থাপন করেছেন তার বেশিরভাগই কলেজগুলির সঙ্গে সংশ্লিষ্ট। বিশ্ববিদ্যালয়ের খুব বেশি হস্তক্ষেপের সুযোগ নেই। তবে পরীক্ষা ও ফলাফল সংক্রান্ত অভিযোগগুলি গুরুত্বের সঙ্গেই বিবেচনা করা আশ্বাস দেওয়া হয়েছে বিধায়কদের।  

কোচবিহারেও এনআরএস কাণ্ডের ছায়া,
৫টি কুকুর শাবকের মৃতদেহ উদ্ধার  

বিএনএ, কোচবিহার: কোচবিহার শহরের ১ নম্বর ওয়ার্ডের শান্তিকুটির এলাকায় শুক্রবার রাতে পাঁচটি মৃত কুকুর শাবককে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পশুপ্রেমী সংগঠনগুলি এই ঘটনায় কলকাতার এনআরএস মেডিক্যাল কলেজ কাণ্ডের ছায়া দেখছে। তাদের দাবি, এগুলিকে মেরে ফেলা হয়েছে।  
বিশদ

পানিট্যাঙ্কিতে চিতাবাঘের চামড়া সহ ধৃত ২ 

সংবাদদাতা, শিলিগুড়ি: শুক্রবার গভীর রাতে ভারত নেপাল সীমান্তের পানিট্যাঙ্কি থেকে একটি পূর্ণবয়স্ক একটি চিতাবাঘের চামড়া সহ বেশকিছু হাড় উদ্ধার করেছে বনদপ্তরের উত্তরবঙ্গের স্পেশাল টাস্কফোর্স।  
বিশদ

নকশালবাড়িতে লক্ষাধিক টাকার সেগুন কাঠ উদ্ধার

 

সংবাদদাতা, নকশালবাড়ি: শুক্রবার রাতে নকশালবাড়ির স্কুলডাঙিতে বনদপ্তর অভিযান চালিয়ে লক্ষাধিক টাকার চোরাই কাঠ সহ একটি গাড়ি বাজেয়াপ্ত করেছে। গোপন সূত্রে খবর পেয়ে রাত সাড়ে ১০টা নাগাদ কার্শিয়াং বন বিভাগের টুকরিয়াঝার রেঞ্জের রেঞ্জার সুরেশ নার্জিনারির নেতৃত্বে ওই অভিযান হয়।  
বিশদ

মাথাভাঙায় এটিএম মেশিন ভেঙে চুরির চেষ্টা, চাঞ্চল্য 

সংবাদদাতা, মাথাভাঙা: শুক্রবার রাতে মাথাভাঙা শহরের পচাগড় মোড়ে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএম ভেঙে চুরির চেষ্টা করল দুষ্কৃতীরা। ওই এটিএম কাউন্টারের সিসিটিভি ক্যামেরাও ভেঙে ফেলা হয়েছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

ইংলিশবাজারে মন্দিরে চুরি, ক্ষোভ বাসিন্দাদের

বিএনএ, মালদহ: মালদহের ইংলিশবাজারের হায়দরপুরের একটি ক্লাবের কালীমন্দিরে শুক্রবার রাতে চুরি হয়েছে। শনিবার সকালে স্থানীয়রা মন্দিরের ভাঙা লোহার গেট দেখে চুরির বিষয়টি বুঝতে পারে।  
বিশদ

চীনের হাইব্রিড ধানবীজ দেদার বিক্রি হচ্ছে মাথাভাঙার সীমান্তবর্তী বাজারগুলিতে, ক্ষতির আশঙ্কা 

সংবাদদাতা, মাথাভাঙা: ‘গণ চীনের উদ্ভাবিত উন্নতমানের হাইব্রিড ধানবীজ’ বস্তায় এই লেবেল সাঁটা ধানবীজ দেদার বিক্রি হচ্ছে মাথাভাঙা মহকুমার ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী বাজারগুলিতে। বিক্রেতাদের কথা শুনে সাধারণ চাষিরা তা কিনছেন। কিন্তু কৃষি দপ্তরের দাবি, সত্যি যদি এই বীজ চীনের প্রযুক্তিতে তৈরি হয় তাহলে ফলনে ব্যাপক মার খাওয়ার সম্ভাবনা রয়েছে।  
বিশদ

মালদহে অমিত শাহ’র সভার প্রস্তুতি চলছে জোরকদমে,
বিএসএফের হেলিপ্যাডে নামতে পারেন নেতারা 

সংবাদদাতা, পুরাতন মালদহ: অমিত শাহর সভায় আসার জন্য মালদহ বিমানবন্দরে দলের হেভিওয়েট নেতাদের হেলিকপ্টার নামার অনুমতি পায়নি বিজেপি। তাই বিকল্প হিসাবে জেলা বিজেপি নেতৃত্ব নারায়ণপুরে বিএসএফের হেলিপ্যাডকে বেছে নিয়েছে। বিজেপি’র তরফে হেলিপ্যাড ব্যবহারের অনুমতি চেয়ে বিএসএফকে চিঠিও দেওয়া হয়েছে।  
বিশদ

কিডনি বিক্রি নিয়ে উদ্বিগ্ন প্রশাসন, গ্রামে সচেতনতা শিবির করল পুলিস ও স্বাস্থ্য দপ্তর 

সুকান্ত গঙ্গোপাধ্যায়, (রাড়িয়া) রায়গঞ্জ, বিএনএ: রায়গঞ্জের বড়ুয়া গ্রাম পঞ্চায়েতের রাড়িয়ায় কিডনি বিক্রির বিরুদ্ধে বাসিন্দাদের সচেতন করতে শনিবার এলাকায় সচেতনতা শিবির করল পুলিস। ওই সচেতনতা শিবিরে জেলা স্বাস্থ্য দপ্তরের আধিকারিকেরাও উপস্থিত ছিলেন।
বিশদ

করণদিঘিতে বাইক-ট্রাক্টর সংঘর্ষে মৃত ১, কাশিবাটিতে দুর্ঘটনায় জখম একাধিক 

বিএনএ, রায়গঞ্জ ও সংবাদদাতা, রায়গঞ্জ: বাইক ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল বাইক চালকের। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে করণদিঘি ব্লকের বিহার-বাংলা সীমান্তের বলরামপুর এলাকায়। পুলিস জানিয়েছে, মৃত ওই বাইক চালকের নাম সাব্বির আলি(৩০)। তাঁর বাড়ি স্থানীয় সাহাপুর এলাকায়।  
বিশদ

গঙ্গারামপুর আদালতের নতুন ভবনের কাজ পরিদর্শনে হাইকোর্টের বিচারপতি 

সংবাদদাতা, হরিরামপুর: শনিবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর মহকুমা আদালত পর্যবেক্ষণ করেন কলকাতা হাইকোর্টের প্রতিনিধি হিসেবে বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ, রেজিস্ট্রার সুদেব মৈত্র ও জেলা পূর্ত দপ্তরের এক আধিকারিক।এদিন কলকাতা হাইকোর্টের প্রতিনিধিরা গঙ্গারামপুর মহকুমা আদালতের নতুন ভবন ঘুড়ে দেখেন।  
বিশদ

কোচবিহারে নাবালিকা পরিচারিকাকে মারধরের ঘটনায় অভিযোগ দায়ের 

বিএনএ, কোচবিহার: কোচবিহারে নাবালিকা পরিচারিকাকে মারধরের ঘটনায় শনিবার সরকারি একজন পদস্থ আধিকারিক ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের হয়েছে। 
বিশদ

আইবিলে চিতাবাঘের মৃতদেহ উদ্ধার, বড়দিঘিতে হামলায় জখম শ্রমিক 

সংবাদদাতা, মালবাজার: শনিবার সকালে মেটেলি ব্লকের আইবিল চা বাগান থেকে একটি চিতাবাঘের মৃতদেহ উদ্ধার হয়েছে। অন্যদিকে, এদিনই বিকালে মেটেলির বড়দিঘি চা বাগানে চিতাবাঘের হামলায় এক শ্রমিক গুরুতর জখম হয়েছেন। এই ঘটনায় দু’টি এলাকাতেই আতঙ্ক ও চাঞ্চল্য ছড়িয়েছে।  
বিশদ

কেন্দ্রে নতুন জোট সরকারই আসবে: ইয়েচুরি 

কাজল মণ্ডল, দাড়িভিট (ইসলামপুর), সংবাদদাতা: কেন্দ্রে নতুন জোট সরকারই আসবে। তবে তা হবে নির্বাচন পরবর্তী জোট। শনিবার দাড়িভিটে মিডিল স্কুল মাঠে ডিওয়াইএফআই-এর রাজ্য কমিটির ডাকে জনসভায় সিপিএমের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি এমনটিই দাবি করেছেন।  
বিশদ

জেলা পরিষদের মেন্টর ও কো-মেন্টর পদে বসলেন কৃষ্ণেন্দু ও তাজমুল 

বিএনএ, মালদহ: মালদহ জেলা পরিষদের মেন্টর ও কো-মেন্টর পদে তৃণমূল কংগ্রেসের দুই নেতাকে দায়িত্ব দিল রাজ্য সরকার। সম্প্রতি রাজ্য জুড়ে জেলা পরিষদের ক্ষেত্রে ওই দু’টি পদ তৈরি করা হয়েছে। মালদহ জেলার ক্ষেত্রে মেন্টরপদে প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী ও কো-মেন্টর পদে প্রাক্তন বিধায়ক তাজমুল হোসেনকে নিয়োগপত্র দেওয়া হয়েছে। 
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, লালবাগ: সব্জি ব্যবসায়ীদের দীর্ঘদিনের দাবি মেনে অবশেষে জিয়াগঞ্জ সদর ঘাট সংলগ্ন সব্জি বাজারের ছাদ ঢালাইয়ের কাজ শুরু হয়েছে। ৬০০০বর্গ ফুটের ছাদ ঢালাই করতে ৫০লক্ষ টাকা খরচ হবে বলে জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভা সূত্রে জানা গিয়েছে।  ...

মেক্সিকো, ১৯ জানুয়ারি (এএফপি): শুক্রবার মধ্য মেক্সিকোয় তেল চুরি করতে গিয়ে পাইপলাইনে বিস্ফোরণে কমপক্ষে ২১ জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন ৭১ জন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বালতি ও ক্যান নিয়ে স্থানীয়রা পাইপ থেকে গ্যাসোলিন চুরি করছিলেন। সেই সময়ে হঠাৎ পাইপলাইনে বিস্ফোরণ ঘটে। ...

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি: ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের সিরিজের প্রথম দু’টি ম্যাচে খেলবেন ঋষভ পন্থ। মূলত বিশ্বকাপের আগে তাঁর ফিটনেস পরখ করে নিতে চাইছেন জাতীয় নির্বাচকরা।   ...

সায়ন্ত ভট্টাচার্য, কলকাতা: ব্রিগেডের ভিড় দেশের যে কোনও সমাবেশকে ছাপিয়ে যায়। এবার তা চাক্ষুষ করে তাঁরা বুঝলেন, কথাটা কতখানি সত্য! জীবনে প্রথমবার কলকাতার ব্রিগেড সমাবেশে দার্জিলিং থেকে এসেছেন ভুটিয়া সম্প্রদায়ের পালগন ভুটিয়া এবং তাঁর সঙ্গীরা। বললেন, এত ভিড় যে কোনও ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তির সম্ভাবনা। মাতৃস্থানীয় কার শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যাশিক্ষায় উন্নতি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু
১৯৭২: নতুন রাজ্য হল অরুণাচল প্রদেশ ও মেঘালয়
১৯৯৩: মার্কিন অভিনেত্রী অড্রে হেপবার্নের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৯০.৭৪ টাকা ৯৪.০১ টাকা
ইউরো ৭৯.৬৬ টাকা ৮২.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  January, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১৯/৫১ দিবা ২/১৯। নক্ষত্র- আর্দ্রা ৪/২১ দিবা ৮/৭ পরে পুনর্বসু ৫৭/২৯ শেষরাত্রি ৫/২২, সূ উ ৬/২২/৫২, অ ৫/১২/১০, অমৃতযোগ দিবা ৭/৬ গতে ১০/০ মধ্যে। রাত্রি ৬/৫৭ গতে ৮/৪৩ মধ্যে। বারবেলা ঘ ১০/২৬ গতে ১/৮ মধ্যে, কালরাত্রি ঘ ১/২৭ গতে ৩/৬ মধ্যে। 
৫ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১/৪২/২৩। আর্দ্রানক্ষত্র ৭/৩৪/১২। সূ উ ৬/২৪/৫৬, অ ৫/৯/৩৫, অমৃতযোগ দিবা ঘ ৭/৭/৫৫ থেকে ঘ ৯/৫৯/৪৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫/৩৮ থেকে ৮/৪১/৪১ মধ্যে। বারবেলা ১০/২৬/৪১ থেকে ১১/৪৭/১৬ মধ্যে, কালবেলা ১১/৪৭/১৬ থেকে ১/৭/৫৫ মধ্যে, কালরাত্রি ১/২৬/৪১ থেকে ঘ ৩/৬/৬ মধ্যে। 
 
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: প্রেমে সফলতা। বৃষ: অগ্নিবিদ্যুৎ থেকে সতর্ক হওয়া প্রয়োজন। মিথুন: বিদ্যার্জনে শুভ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু১৯৭২: নতুন রাজ্য ...বিশদ

07:03:20 PM

দিনহাটায় আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ ধৃত ১ 

03:22:34 PM

হিমাচলের কেলং ভ্যালিতে ব্যাপক তুষারপাত 

03:21:00 PM

হায়দরাবাদে বিমানবন্দর থেকে ৬৬ লক্ষ টাকার সোনার বাট সহ গ্রেপ্তার ১ 

03:17:00 PM

সিরিয়ায় যাত্রীবাহী বাসে বিস্ফোরণ, মৃত ৩ 

03:03:00 PM