Bartaman Patrika
বিদেশ
 

৩৭০ ধারা নিয়ে বিক্ষোভ ব্রিটেনে, ভারত
সরকারের নিন্দায় সরব ব্রিটিশ সাংসদরাও

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ১২ আগস্ট: জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রত্যাহার করে নিয়েছে ভারত। সরকারের এই সিদ্ধান্তের প্রতিবাদ ছড়িয়ে পড়েছে দেশের সীমানার বাইরে। ব্রিটেনে এই ইস্যুতে বিক্ষোভ দেখিয়েছে ব্রিটিশ কাশ্মীরিদের বিভিন্ন গোষ্ঠী। এমনকী, ব্রিটিশ সাংসদদের একাংশও ভারতের এই পদক্ষেপের বিরোধিতা চেয়ে প্রধানমন্ত্রী বরিস জনসনকে চিঠি দিয়েছেন।
শুক্রবার বার্মিংহামে ভারতের কনস্যুলেট জেনারেলের দপ্তরের বাইরে জমায়েত করে বিক্ষোভ দেখান তেহরিক-ই-কাশ্মীরের সমর্থকরা। দীর্ঘদিন ধরেই কাশ্মীরের স্বাধীনতার পক্ষে সওয়াল করে আসছে সংগঠনটি। ‘কাশ্মীরে খুনোখুনি বন্ধ কর’ শীর্ষক ওই বিক্ষোভে দেখা গিয়েছে একাধিক ভারতবিরোধী ব্যানার-পোস্টার। আগামী ১৫ আগস্ট, স্বাধীনতা দিবসে দুপুর ১টায় লন্ডনে ভারতীয় দূতাবাসের সামনে বিক্ষোভ দেখানোর পরিকল্পনা করছে অপর একটি গোষ্ঠী। পাকিস্তানি সমর্থকদের পাল্টা জবাব দিতে প্রস্তুতিও শুরু করেছেন অনাবাসী ভারতীয়রা। সোশ্যাল মিডিয়া গ্রুপগুলি উপচে পড়ছে সেই কর্মসূচিতে অংশ নেওয়ার বার্তায়।
এর মধ্যে, ভারতের এই পদক্ষেপের ‘তীব্র নিন্দা’ করার দাবি জানিয়ে প্রধানমন্ত্রী বরিস জনসনকে চিঠি পাঠিয়েছেন বিরোধী দল লেবার পার্টির কয়েকজন ব্রিটিশ মুসলিম সাংসদ। তাঁদের দাবি, ভারত সরকারের ৩৭০ ধারা তুলে দেওয়ার সিদ্ধান্ত একটি ‘পরিকল্পিত আকস্মিক আঘাত’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই কাজের বৃহত্তর দিকটিও বিবেচনা করার আর্জি জানিয়েছেন তাঁরা। চিঠিটির খসড়া তৈরি করেছেন ব্রিটেনের ছায়া মন্ত্রিসভার (সরকারের মন্ত্রিসভার আদলে গড়া বিরোধীদের মডেল) আইনমন্ত্রী ইয়াসমিন কুরেশি। চিঠিতে সই রয়েছে মূলত পাকিস্তানি বংশোদ্ভূত আরও আটজন সাংসদের।
সমালোচনার সুর শোনা গিয়েছে লেবার পার্টির নেতা জেরেমি করবিনের গলাতেও। ট্যুইটারে ভারতের নাম না করে তিনি লিখেছেন, ‘কাশ্মীরের পরিস্থিতি গভীরভাবে উদ্বেগজনক। মানবাধিকার লঙ্ঘন করা হচ্ছে, যা একেবারেই মেনে নেওয়া যায় না। কাশ্মীরিদের অধিকারকে সম্মান জানিয়ে রাষ্ট্রসঙ্ঘের প্রস্তাবনা লাগু করা উচিত।’ বিরোধী দলের নেতার এই বক্তব্যের তীব্র সমালোচনা করেছেন লন্ডনের রাজনৈতিক কৌশলী তথা ইন্ডিয়া আইএনসি. গোষ্ঠীর প্রতিষ্ঠাতা-সিইও মনোজ লাডওয়া। উল্লেখ্য, ২০১৪ সালের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির ডিরেক্টর অব কমিউনিকেশনস ছিলেন তিনি। মনোজ জানিয়েছেন, ‘আমার আশঙ্কা একটি আদর্শগত বিকৃত মানসিকতা আপনার চোখ অন্ধ করে দিয়েছে। যা সন্ত্রাসে ইন্ধন জোগাবে, আন্তর্জাতিক আইন এবং জম্মু ও কাশ্মীরের মহিলা, দলিত, হিন্দু, বৌদ্ধ, জৈন এবং এলজিবিটিকিউ সংখ্যালঘুদের অধিকার অস্বীকার করবে।’
বিরোধী দলের কায়দায় ব্রিটিশ প্রধানমন্ত্রীর উদ্দেশে পাল্টা চিঠি দিয়েছেন কনজারভেটিভ পার্টির এমপি বব ব্ল্যাকম্যান। লেবার পার্টির বিরুদ্ধে তাঁর অভিযোগ, কাশ্মীর ভারত ও পাকিস্তানের দ্বিপাক্ষিক বিষয়। ব্রিটেনের দীর্ঘ দিনের এই অবস্থান ভাঙতে চাইছে তাঁরা। উল্লেখ্য, উত্তর লন্ডনের সাংসদ ব্ল্যাকম্যান নরেন্দ্র মোদির দীর্ঘদিনের সমর্থক হিসেবে পরিচিত। তাঁর মতে, ভারতের প্রধানমন্ত্রী তাঁর পার্টির নির্বাচনী ইস্তাহারের সঠিকভাবে বাস্তবায়ন করেছেন। ব্রিটেন অন্য দেশের অভ্যন্তরীণ বিষয়ে মাথা গলায় না। এই প্রসঙ্গে তাঁর পাশে দাঁড়িয়েছেন মনোজ লাডওয়া। সোশ্যাল মিডিয়ায় ব্ল্যাকম্যানের চিঠি নিয়ে মাতামাতি শুরু করেছেন বিজেপি সমর্থকরাও।
বিষয়টি নিয়ে ১০, ডাউনিং স্ট্রিটের পক্ষ থেকে অবশ্য সরকারিভাবে কিছু জানানো হয়নি। কাশ্মীর ইস্যু নিয়ে গত সপ্তাহেই বরিস জনসনকে ফোন করেছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। সেই প্রসঙ্গে অবশ্য বিবৃতি দিয়েছে ডাউনিং স্ট্রিট। তাতে অবশ্য দু’পক্ষই আলোচনাস্তরে সমস্যার সমাধানের ব্যাপারে সম্মত হয়েছেন বলে দাবি করা হয়। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্র সফরে গিয়েছেন ব্রিটেনের বিদেশ সচিব ডোমিনিক রাব। সেখানে কাশ্মীর ইস্যুতে এক প্রশ্নের উত্তরে তিনি জানিয়েছেন, ‘আমরা বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছি। দু’পক্ষকেই শান্ত থাকার বার্তা দিয়েছি। কিন্তু আমরা ভারত সরকারের প্রেক্ষিত থেকে পুরো পরিস্থিতির স্পষ্ট ধারণা পেয়েছি।’ এর আগে কাশ্মীর নিয়ে সব পক্ষকে শান্ত থাকার বার্তা দিয়েইছল ব্রিটেনের বিদেশ এবং কনওয়েলথ দপ্তরও।
13th  August, 2019
কাশ্মীর ইস্যুতে নিউ ইয়র্কে মোদির বিরুদ্ধে বিক্ষোভ দেখানোর নির্দেশ ইমরান খানের

 ইসলামাবাদ, ২২ আগস্ট (পিটিআই): সেপ্টেম্বরে রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভার অধিবেশন চলাকালীন নিউ ইয়র্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে বিক্ষোভ দেখানোর নির্দেশ দিলেন ইমরান খান। কাশ্মীর ইস্যুকে সামনে রেখে তাঁর পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের নেতা-কর্মীদের এই নির্দেশ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।
বিশদ

  কাশ্মীর ইস্যুতে পাকিস্তানকে চাপে
ফেলে ভারতের পাশে ব্রিটেন, ফ্রান্স

 নয়াদিল্লি, ২১ আগস্ট: কাশ্মীর ইস্যুকে ভারতের অভ্যন্তরীণ বিষয় বলে মন্তব্য করলেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। নরেন্দ্র মোদি ও ইমরান খানের সঙ্গে টেলিফোনিক কথোপকথনে দ্বিপাক্ষিক আলোচনার মধ্যে দিয়ে সমস্যা সমাধানের বার্তাও দেন তিনি। উপত্যকায় উত্তেজনা প্রশমনে পাকিস্তানকে সংযত হওয়ার বার্তা দিল ফ্রান্সও।
বিশদ

22nd  August, 2019
দিল্লির অভ্যন্তরীণ বিষয়, জানাল ঢাকা
কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ করা
নিয়ে ভারতের পাশে বাংলাদেশ

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২১ আগস্ট: ‘লুক ইস্ট’ নীতিকে সফল করতে প্রতিবেশী রাষ্ট্রগুলির আস্থা ও সমর্থন আদায়ের প্রয়াস অব্যাহত। সেই প্রয়াসের জেরে কিছুটা ফল মিলতে শুরু করেছে বলে মনে করছে ভারত। আজ কাশ্মীর প্রশ্নে ভারত সরকারের পাশেই দাঁড়িয়েছে বাংলাদেশ।
বিশদ

22nd  August, 2019
পাকিস্তান যে ভাষা বোঝে, সেই ভাষাতেই
তাদের জবাব দেওয়া হবে, হুঁশিয়ারি ভারতের

নয়াদিল্লি, ২১ আগস্ট: ভারতের বিরুদ্ধে পাকিস্তান যে কোনও পদক্ষেপ নিতেই পারে। কিন্তু, তাকে টেক্কা দেওয়া ক্ষমতা আমাদের রয়েছে। বুধবার, সোজাসাপ্টা ভাষায় এই কথাই বুঝিয়ে দিলেন রাষ্ট্রসঙ্ঘে ভারতের স্থায়ী প্রতিনিধি সৈয়দ আকবরউদ্দিন।
বিশদ

22nd  August, 2019
আফগানিস্তান থেকে সম্পূর্ণভাবে সেনা
প্রত্যাহার করা হবে না, জানালেন ট্রাম্প

ওয়াশিংটন, ২১ আগস্ট (পিটিআই): আফগানিস্তান থেকে পুরোপুরিভাবে সেনা প্রত্যাহার করবে না আমেরিকা। মঙ্গলবার একথা স্পষ্ট করে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মঙ্গলবার ওভাল অফিসে তালিবানের সঙ্গে শান্তিপ্রক্রিয়া প্রসঙ্গে ট্রাম্প জানান, ‘আমাদের গোয়েন্দা বিভাগ সবসময় সক্রিয় থাকবে।
বিশদ

22nd  August, 2019
মুখ রক্ষা করতে এফএটিএফকে
রিপোর্ট জমা দিল পাকিস্তান

ইসলামাবাদ, ২১ আগস্ট (পিটিআই): আন্তর্জাতিক স্তরে আর্থিক ক্ষেত্রে মুখ রক্ষা করতে সক্রিয় পাকিস্তান ফিনান্সিয়াল অ্যাকশন টাস্ক ফোর্সকে (এফএটিএফ) ২৭ দফা অ্যাকশন প্ল্যানের ভিত্তিতে অগ্রগতি রিপোর্ট জমা দিল। সন্ত্রাসে আর্থিক মদত এবং আর্থিক তছরুপের কারণে গত জুনে পাকিস্তানকে ‘ধূসর’ তালিকাভুক্ত করেছে এই আন্তর্জাতিক সংগঠন।
বিশদ

22nd  August, 2019
প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে
রাষ্ট্রসঙ্ঘে নালিশ পাকিস্তানের

 ইসলামাবাদ, ২১ আগস্ট: ভারত-পাক সাম্প্রতিক ইস্যুতে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মন্তব্যে বেজায় ক্ষুব্ধ ইমরান খানের সরকার। অবিলম্বে রাষ্ট্রসঙ্ঘের ‘শান্তির দূত’ পদ থেকে প্রিয়াঙ্কাকে সরানোর দাবি তুলেছে তারা। বিশদ

22nd  August, 2019
 মোদির আমিরশাহি সফর কূটনৈতিকভাবে গুরুত্বপূর্ণ, মত রাষ্ট্রদূতের

 দুবাই, ২১ আগস্ট (পিটিআই): প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সংযুক্ত আরব আমিরশাহির সফর দ্বিপাক্ষিক কূটনৈতিক দিক থেকে অত্যন্ত গুরুত্বপূর্ণ। ট্যুইট করে এমনই দাবি করলেন আমিরশাহিতে নিযুক্ত ভারতীয় দূত নভদীপ সিং সুরি। বিশদ

22nd  August, 2019
জি-৭ সম্মেলনে কাশ্মীর নিয়ে মোদির সঙ্গে
আলোচনা, জানালেন মার্কিন প্রেসিডেন্ট

ওয়াশিংটন, ২১ আগস্ট (পিটিআই): আসন্ন জি-৭ বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কাশ্মীর ইস্যু নিয়ে আলোচনা করবেন বলে জানালেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত ৫ আগস্ট জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করে ভারত। এরপরেই বিষয়টি ঘিরে ভারত ও পাকিস্তানের মধ্যেকার উত্তেজনা চরমে ওঠে।
বিশদ

22nd  August, 2019
 মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষেপণাস্ত্র পরীক্ষা নিয়ে সরব রাশিয়া, চীন

মস্কো, ২০ আগস্ট (পিটিআই): মার্কিন যুক্তরাষ্ট্রের ক্ষেপণাস্ত্র পরীক্ষা নিয়ে সুর চড়াল রাশিয়া ও চীন। মার্কিন সরকারের এহেন পদক্ষেপের ফলে সামরিক ক্ষেত্রে নতুন করে উত্তেজনা তৈরি হবে বলেও দুই দেশের তরফে জানানো হয়েছে।
বিশদ

21st  August, 2019
কাশ্মীর নিয়ে সংযত হন,
ইমরানকে ধমক ট্রাম্পের
মোদির সঙ্গে কথার পরই পাকিস্তানকে নির্দেশ

ওয়াশিংটন, ২০ আগস্ট (পিটিআই): কাশ্মীর ইস্যুতে সংযত হন। সুর নরম করে ভারতের সঙ্গে আলোচনায় বসুন। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে কিছুটা ধমকের সুরেই এমনই বললেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগেই মোদির সঙ্গে ফোনে কথা বলেছিলেন ট্রাম্প।
বিশদ

21st  August, 2019
স্বাধীনতা দিবসে আফগানিস্তান থেকে আইএস উৎখাতের ডাক দিলেন প্রেসিডেন্ট আশরাফ ঘানি

কাবুল ও ওয়াশিংটন, ১৯ আগস্ট (পিটিআই ও এপি): দেশের মাটি থেকে আইএস জঙ্গিদের সমূলে উৎখাত করার ডাক দিলেন আফগানিস্তানের প্রেসিডেন্ট আশরাফ ঘানি। শনিবার কাবুলে এক বিয়ের অনুষ্ঠানে আইএস জঙ্গিহানায় প্রাণ হারান ৬৩ জন। যাদের মধ্যে রয়েছে বেশ কয়েকজন শিশুও। জখম হয়েছে কমপক্ষে ২০০ জন।
বিশদ

20th  August, 2019
র‌্যাচেল কার্সনের ‘নীরব বসন্ত’ 
মৃণালকান্তি দাস

কৃষিপণ্য, রাসায়নিক সার এবং কীটনাশক প্রস্তুতকারী সংস্থা মনসান্টোর বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই ‘বিষ’ ছড়ানোর অভিযোগ উঠছিল। গত বছর এই আগস্টেই এক মামলায় মার্কিন বহুজাতিক সংস্থাটিকে ৩০ কোটি ডলারের ক্ষতিপূরণ দিতে বলেছিল সান ফ্রান্সিসকোর আদালত।  
বিশদ

20th  August, 2019
সুইস ব্যাঙ্কগুলিতে বাংলাদেশিদের টাকা বাড়ছে কেন? 

সুইজারল্যান্ডের ব্যাঙ্কগুলিতে বাংলাদেশিদের আমানতের পরিমাণ এখন ৬১৭.৭২ মিলিয়ন সুইস ফ্রাঁ। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫ হাজার ৩৪৩ কোটি টাকা। এক বছরে সুইস ব্যাঙ্কগুলিতে বাংলাদেশিদের আমানতের পরিমাণ বেড়েছে ১ হাজার ২৭৪ কোটি টাকা। 
বিশদ

20th  August, 2019

Pages: 12345

একনজরে
 অমিত চৌধুরী, তারকেশ্বর: তারকেশ্বর থানার কেশবচক পঞ্চায়েতের নছিপুর বারোয়ারিতলার মাটির তৈরি অঙ্গনওয়াড়ি কেন্দ্র বন্যার জলে বছর দুয়েক আগে ভেঙে গিয়েছে। ত্রিপল টাঙিয়ে চলছে পড়াশোনা। সাপের ভয়ে শিশুদের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে পাঠাতে ভয় পাচ্ছেন অভিভাবকরা। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চার বছরের বি টেক করতে করতে মাঝপথে কোর্স ছেড়ে দিতে পারবেন ছাত্রছাত্রীরা। সেরকম সংস্থান রাখা হবে। সেই পড়ুয়া যে ক’বছর পড়বেন, তার স্বীকৃতি দেওয়া হবে। পরে অবশ্য নির্ধারিত সময়ের মধ্যে পুরো কোর্স শেষ করার সুযোগ থাকবে তাঁর। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দীর্ঘ ১৯ বছর পর মোহন বাগান ঐতিহাসিক ডুরান্ড কাপ জয়ের সামনে দাঁড়িয়ে। মোহন বাগান শেষবার ডুরান্ডে চ্যাম্পিয়ন হয়েছে ২০০০ সালে। সেবার দিল্লির ...

 নয়াদিল্লি, ২২ আগস্ট (পিটিআই): বুধবার রাতে নাটকীয় পরিস্থিতিতে গ্রেপ্তারের পর জেলে রাত কাটানো ভিআইপি তালিকায় ঢুকে পড়লেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। আইএনএক্স মিডিয়ায় ৩০৫ কোটি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজ বেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৮-কথা সাহিত্যিক তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৪৪- অভিনেত্রী সায়রাবানুর জন্ম
১৯৯৪- ইংলিশ চ্যানেল অতিক্রমকারী সাঁতারু আরতি গুপ্তর (সাহা) মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, সপ্তমী ৭/৪ দিবা ৮/৯। কৃত্তিকা ৫৬/৯ রাত্রি ৩/৪৭। সূ উ ৫/১৯/৪১, অ ৫/৫৯/১৩, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে পুনঃ ৭/৫১ গতে ১০/২৩ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩৭ মধ্যে পুনঃ ৪/১৮ গতে অস্তাবধি। রাত্রি ৭/৩০ গতে ৯/১ মধ্যে পুনঃ ৩/৩ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৮/২৯ গতে ১১/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৯ গতে ১০/১৪ মধ্যে।
৫ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, অষ্টমী ৫৫/৩০/৩৯ রাত্রি ৩/৩১/১। কৃত্তিকানক্ষত্র ৪৭/২৮/৩০ রাত্রি ১২/১৮/৯, সূ উ ৫/১৮/৪৫, অ ৬/২/১৩, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৭/৫২ গতে ১০/২০ মধ্যে ও ১২/৪৮ গতে ২/২৭ মধ্যে ও ৪/৬ গতে ৬/২ মধ্যে এবং রাত্রি ৭/১২ গতে ৮/৫১ মধ্যে ও ৩/৪ গতে ৩/৫১ মধ্যে, বারবেলা ৮/২৯/৩৭ গতে ১০/৫/৩ মধ্যে, কালবেলা ১০/৫/৩ গতে ১১/৪০/২৯ মধ্যে, কালরাত্রি ৮/৫১/২১ গতে ১০/১৫/৫৫ মধ্যে।
২১ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি 
চন্দ্রযান ২-এর তোলা চাঁদের প্রথম ছবি প্রকাশ করল ইসরো ...বিশদ

22-08-2019 - 08:25:16 PM

২৬ আগস্ট পর্যন্ত চিদম্বরমের সিবিআই হেফাজত 
পি চিদম্বরমের ৫ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিল আজ সিবিআই঩য়ের ...বিশদ

22-08-2019 - 06:50:00 PM

ফের আক্রান্ত পুলিস, এবার আমতায়
ফের একবার পুলিসকে মারধর করে উদি ছিঁড়ে নেওয়ার অভিযোগ উঠল। ...বিশদ

22-08-2019 - 04:49:07 PM

রায়গঞ্জে বিজেপি সমর্থকের কান কাটার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে 
রায়গঞ্জের পূর্বপাড়া এলাকায় হাঁসুয়া দিয়ে এক মহিলার কান কেটে নেওয়ার ...বিশদ

22-08-2019 - 04:21:05 PM

তারকেশ্বর ডিগ্রি কলেজে গোলমাল, জখম ১ 
তারকেশ্বর ডিগ্রি কলেজে তৃণমূল ছাত্র পরিষদের সদস্য এবং অখিল ভারতীয় ...বিশদ

22-08-2019 - 04:03:52 PM

চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই
সিবিআইয়ের বিশেষ আদালতে পি চিদম্বরমকে ৫ দিনের হেফাজতে চাইল সিবিআই। ...বিশদ

22-08-2019 - 04:03:00 PM