Bartaman Patrika
বিদেশ
 

আমেরিকার ভরসা ফিরে পেতে আজ
ট্রাম্পের সঙ্গে বৈঠকে বসছেন ইমরান
সফরের প্রথমদিনেই বিক্ষোভের মুখে পাক প্রধানমন্ত্রী

ওয়াশিংটন, ২১ জুলাই (পিটিআই): ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট পদে আসার পর থেকেই ক্রমশ ইসলামাবাদের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছিল ওয়াশিংটনের। সন্ত্রাসবাদের বিরুদ্ধে পাকিস্তান কঠোর পদক্ষেপ নিচ্ছে না, মূলত এই অভিযোগে তাদের সামরিক সাহায্য করাও বন্ধ করে দেয় আমেরিকা। এমনকী, ট্রাম্প প্রকাশ্যে পাকিস্তানকে মিথ্যেবাদী এবং প্রতারক বলতেও ছাড়েননি। এহেন উত্তপ্ত পরিস্থিতির আবহে শনিবার প্রথম মার্কিন সফরে ওয়াশিংটন পৌঁছেছেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। আজ, সোমবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ‘ওয়ান অন ওয়ান’ বৈঠকে বসবেন তিনি। ওই বৈঠকে পাকিস্তানের মাটি থেকে ছড়িয়ে পড়া সন্ত্রাসবাদে লাগাম পরানোর পাশাপাশি তালিবানদের সঙ্গে শান্তি আলোচনা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ইমরানের উপর চাপ বাড়াবে আমেরিকা বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।
এদিকে, ইমরান মার্কিন সফরের আগেই বিস্ফোরক মন্তব্য করে ইসলামাবাদকে অস্বস্তিতে ফেললেন প্রাক্তন পাক রাষ্ট্রদূত। এই সফরে পাক প্রধানমন্ত্রী নতুন কোনও প্রতিশ্রুতি জনগণকে দিতে পারবেন না বলেই দাবি করেছেন আমেরিকায় নিযুক্ত প্রাক্তন রাষ্ট্রদূত হুসেন হাক্কানি। সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘পাক প্রধানমন্ত্রী পুরনো পণ্যই বিক্রি করতে এসেছেন নতুন মার্কিন প্রেসিডেন্টকে। এমন কোনও নতুন প্রতিশ্রুতি ইমরান দিতে পারবেন না, যেটা অতীতে হয়নি।’ তাঁর আরও সংযোজন, ‘প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ার পর প্রথম মার্কিন সফরে ইমরানের সঙ্গে আইএসআই এবং সেনাবাহিনীর প্রধানকে সঙ্গে নিয়ে এসেছেন। এর থেকে স্পষ্ট যে, নেতৃত্ব দেওয়ার মতো জায়গায় নেই প্রধানমন্ত্রী। তাঁকে পাশে সরিয়ে পাক সেনা কর্তৃপক্ষই সরাসরি আমেরিকার সঙ্গে কথা বলে তাদের ভরসা ফিরে পাওয়ার চেষ্টা করবে বলে আমার মনে হয়।’
শেষবার ২০১৫ সালে পাক প্রধানমন্ত্রী হিসেবে নওয়াজ শরিফ সরকারিভাবে মার্কিন সফরে এসেছিলেন। তার প্রায় চার বছর পর গত শনিবার দুপুরে কাতার এয়ারওয়েজের বাণিজ্যিক বিমানে ওয়াশিংটনে পৌঁছন বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান। আমেরিকায় পাকিস্তানের রাষ্ট্রদূত আসাদ মাজিদ খানের সরকারি বাসভবনে থাকার ব্যবস্থা করা হয়েছে তাঁর। এই সফরে ইমরানের সঙ্গে এসেছেন পাক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া এবং পাক গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রধান লেফটেন্যান্ট জেনারেল ফৈজ হামিদ। ইসলাবাদের কূটনৈতিক মহল সূত্রে জানা গিয়েছে, এই মার্কিন সফরে আফগানদের সঙ্গে শান্তি আলোচনা, সন্ত্রাসবাদ দমন এবং জঙ্গিগোষ্ঠীদের অর্থসাহায্যে রাশ টানতে পাক সরকারের উদ্যোগ এবং মার্কিন সামরিক সাহায্য ফের চালু করার বিষয়গুলি নিয়েই মূলত দু’পক্ষের কথাবার্তা হবে।
জানা গিয়েছে, ওভাল অফিসে একান্ত বৈঠকে অংশ নেওয়ার পাশাপাশি ইমরান সহ গোটা পাক প্রতিনিধি দলের সঙ্গে মধ্যহ্নভোজেও যোগ দেবেন মার্কিন প্রেসিডেন্ট। তিনদিনের সফরসূচিতে সোমবার ট্রাম্পের পাশাপাশি আন্তর্জাতিক অর্থ ভাণ্ডারের (আইএমএফ) কার্যনির্বাহী প্রধান ডেভিড লিপটন এবং বিশ্ব ব্যাঙ্কের প্রেসিডেন্ট ডেভিড মালপাসের সঙ্গেও বৈঠক করবেন পাক প্রধানমন্ত্রী। মঙ্গলবার মার্কিন বিদেশ সচিব মাইক পম্পেওর সঙ্গে বৈঠকে বসবেন ইমরান। পরে ক্যাপিটল হিলে মার্কিন সাংসদদের সঙ্গেও দেখা করার কথা রয়েছে তাঁর। এছাড়াও রবিবার রবিবার ওয়াশিংটন ডিসিতে পাকিস্তানি বংশোদ্ভূত মার্কিন অভিবাসীদের সামনে বক্তব্য রাখবেন পাক প্রেসিডেন্ট। আবার ২৩ জুলাই ইউএস ইনস্টিটিউট অব পিস থিঙ্ক ট্যাঙ্ক-এ বক্তৃতা দেবেন ইমরা।
এদিকে, প্রথম মার্কিন সফরে এসেই বিক্ষোভের মুখে পড়তে হয়েছে পাক প্রধানমন্ত্রীকে। বিক্ষোভকারীদের মধ্যে পাকিস্তানের ধর্মীয় সংখ্যালঘুদের পাশাপাশি বালুচ, সিন্ধি এবং মুহাজিরদের মতো আদি জনগোষ্ঠীর সদস্যরাও রয়েছেন। শনিবার বালোচ গোষ্ঠীর তরফে ওয়াশিংটন ডিসিতে ভ্রাম্যমাণ বিলবোর্ড ক্যাম্পেনের আয়োজন করা হয়। বিলবোর্ডের উপর প্রেসিডেন্ট ট্রাম্পকে পাকিস্তানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি জানানো হয়েছে। এছাড়াও আমেরিকার ১০ জন প্রভাবশালী আইনপ্রণেতাদের দু’টি গোষ্ঠী ট্রাম্পের কাছে আর্জি জানিয়েছে, ইমরানের সঙ্গে বৈঠকে তিনি যেন সিন্ধু প্রদেশের মানবাধিকার লঙ্ঘনের ইস্যুগুলি তুলে ধরেন। আগামী কয়েকদিন হোয়াইট হাউস এবং ক্যাপিটল হিল চত্বরে একাধিক গোষ্ঠীর তরফে প্রতিবাদ-বিক্ষোভের আয়োজন করা হয়েছে বলে খবর।
  থানেতে টেম্পো উল্টে মৃত্যু শ্রমিকের, জখম ১৮

 থানে, ২১ জুলাই (পিটিআই): থানেতে একটি টেম্পো উল্টে মৃত্যু হল একজনের। এছাড়াও জখম হয়েছেন ১৮ জন। তাঁরা সবাই শ্রমিক। পুলিস জানিয়েছে, রবিবার সকালে শ্রমিকদের নিয়ে মুম্বই যাওয়ার পথে সাকেট ব্রিজের উপর ডিভাইডারে ধাক্কা লেগে টেম্পোটি উল্টে যায়।
বিশদ

ইরানের তৈলবাহী জাহাজ ছেড়ে দিল সৌদি আরব

 তেহরান, ২১ জুলাই (এএফপি): ইরানের একটি আটক করা তৈলবাহী জাহাজ ফেরত দিল সৌদি আরব। সমুদ্র আইন লঙ্ঘন করায় কিছুদিন জাহাজটিকে আটক করেছিল সৌদি আবর।
বিশদ

  উত্তর পশ্চিম পাকিস্তানে জঙ্গি হামলায় ছয় পুলিস সহ হত ৯, দায় স্বীকার তালিবানের

 পেশোয়ার, ২১ জুলাই (পিটিআই): উত্তর পশ্চিম পাকিস্তানে জঙ্গি হামলা এবং আত্মঘাতী বিস্ফোরণে মৃত্যু হল ছয় পুলিসকর্মী সহ অন্তত ন’জনের। ঘটনার দায় স্বীকার করেছে তেহরিক-ই-তালিবান পাকিস্তান। রবিবার দু’টি ঘটনাই ঘটেছে খাইবার পাখতুনখোয়া প্রদেশের ডেরা ইসমাইল খান জেলায়।
বিশদ

হাফিজ সইদকে গ্রেপ্তারির পরেও জঙ্গি দমনে পাকিস্তানের সদিচ্ছা নিয়ে সন্দেহ যাচ্ছে না আমেরিকার

 ওয়াশিংটন, ২০ জুলাই (পিটিআই): আন্তর্জাতিক চাপের মুখে মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সইদকে গ্রেপ্তার করেছে পাকিস্তান। এরপরেও পাকিস্তানের উপর থেকে সন্দেহ যাচ্ছে না আমেরিকার। ট্রাম্প প্রশাসনের প্রবীণ এক কর্তাব্যক্তি শুক্রবার জানিয়েছেন, আগেও হাফিজকে গ্রেপ্তার করেছিল ইসলামাবাদ।
বিশদ

21st  July, 2019
 সুর নরম করে কুলভুষণকে কনস্যুলার অ্যাক্সেস দিতে সম্মত হল ইসলামাবাদ

ইসলামাবাদ, ১৯ জুন (পিটিআই): আন্তর্জাতিক আদালতের নির্দেশ মেনে কুলভূষণ যাদবের সঙ্গে ভারতীয় দূতাবাসের আধিকারিকদের দেখা করতে দেওয়ার (কনস্যুলার অ্যাক্সেস) বিষয়ে সম্মতি দিল পাকিস্তান। বৃহস্পতিবার রাতে একটি বিবৃতিতে পাক বিদেশ মন্ত্রক জানিয়েছে, দেশের আইন মেনেই ভারতীয় নাগরিক কুলভূষণকে যাবতীয় সহায়তা প্রদান করা হবে।
বিশদ

20th  July, 2019
কাবুল বিশ্ববিদ্যালয়ের কাছে বিস্ফোরণ, হত কমপক্ষে ৮

কাবুল, ১৯ জুলাই (এএফপি): কাবুল বিশ্ববিদ্যালয়ের কাছে এক বিস্ফোরণে কমপক্ষে আটজন প্রাণ হারালেন। ঘটনায় আরও বহু মানুষ জখম হয়েছেন। তাঁদের মধ্যে বেশিরভাগই বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। সরকারি সূত্রে খবর, শুক্রবার বিশ্ববিদ্যালয়ের দক্ষিণ প্রান্তের প্রবেশপথের কাছে ওই বিস্ফোরণ ঘটে।
বিশদ

20th  July, 2019
ইমরান খানের সফরের আগে মার্কিন কংগ্রেসে জঙ্গি দমন নিয়ে রিপোর্ট পেশ, অস্বস্তি বাড়ল পাকিস্তানের

  ওয়াশিংটন, ১৯ জুলাই (পিটিআই): জঙ্গিদের মদত দেওয়া বন্ধ না করলে পাকিস্তানকে প্রতিরক্ষা সহায়তা বাতিল করার সিদ্ধান্ত বজায় রাখবে আমেরিকা। পাকিস্তানের মাটি থেকে এখনও আল কায়েদা এবং লস্কর-ই-তোইবার মতো জঙ্গিগোষ্ঠী সক্রিয়। পাকিস্তানের বাইরে অন্যদেশে হামলা চালানোটাই এদের কাজ।
বিশদ

20th  July, 2019
 আকাশপথ বন্ধ করায় পাঁচ কোটি ডলারের বেশি ক্ষতি পাকিস্তানের

 করাচি, ১৯ জুলাই (পিটিআই): গত ফেব্রুয়ারি মাসে পাকিস্তানের আকাশে ঢুকে বালাকোটে জঙ্গি শিবির ধ্বংস করেছিল ভারতীয় বায়ুসেনা। তারপর থেকে প্রায় পাঁচ মাস ভারতীয় বিমানের জন্য তাদের আকাশপথ বন্ধ রেখেছিল ইসলামাবাদ। যে কারণে পাঁচ কোটি মার্কিন ডলারের বেশি আর্থিক ক্ষতির মুখ দেখতে হয়েছে পাকিস্তানকে।
বিশদ

20th  July, 2019
 ইরানি ড্রোন ধ্বংসের দাবি আমেরিকার, ভিত্তিহীন বলল তেহরান

  ওয়াশিংটন, ১৯ জুলাই (এএফপি): পশ্চিম এশিয়ায় আমেরিকা এবং ইরানের টানাপোড়েন আরও বাড়ল। একটি ইরানি ড্রোন তারা ধ্বংস করেছে বলে শুক্রবার দাবি করল আমেরিকা। এর কিছুক্ষণ পরেই ইরানের পক্ষে মার্কিন দাবি উড়িয়ে দিয়ে বলা হয়েছে, তাদের কোনও ড্রোন ধ্বংস হয়নি। আমেরিকা হয়তো নিজেদেরই ড্রোন ধ্বংস করেছে!
বিশদ

20th  July, 2019
 আপনাকে কেন নোবেল
পুরস্কার দিল ওরা?
নাদিয়া মুরাদকে প্রশ্ন ট্রাম্পের

 ওয়াশিংটন, ১৮ জুলাই: বেফাঁস কিংবা ভুলভাল মন্তব্য করার ব্যাপারে জুড়ি নেই ডোনাল্ড ট্রাম্পের। এবার একেবারে নোবেল খেতাব প্রাপ্ত সমাজকর্মীর সামনেই নিজের অজ্ঞতা প্রকাশ করে দিলেন মার্কিন প্রেসিডেন্ট।
বিশদ

19th  July, 2019
জাপানের ফিল্ম স্টুডিওয় আগুন লাগানোর
অভিযোগ, ৩৩ জনের মৃত্যুর আশঙ্কা

 টোকিও, ১৮ জুলাই (পিটিআই): জাপানের কিয়োটোতে প্রখ্যাত ফিল্ম স্টুডিওয় আগুন লেগে এখনও পর্যন্ত ৩৩ জনের মৃত্যু হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। এছাড়া ওই দুর্ঘটনায় আরও ৩৫ জন জখম হয়েছেন। তাঁদের মধ্যে ১০ জনের অবস্থা সঙ্কটজনক।
বিশদ

19th  July, 2019
রাশিয়ায় তৈরি এস-৪০০ ট্রায়াম্ফ ক্ষেপণাস্ত্র
না কেনার জন্য ফের হুঁশিয়ারি আমেরিকার

 ওয়াশিংটন, ১৮ জুলাই (পিটিআই): রাশিয়ার কাছ থেকে এস-৪০০ ট্রায়াম্ফ ক্ষেপণাস্ত্র কেনার বিরোধিতা আমেরিকা আগেও করেছে, এখনও করছে — বুধবার পেন্টাগনের তরফে এক সাংবাদিক সম্মেলনে এমনটাই জানানো হয়েছে। আমেরিকার পঞ্চম প্রজন্মের যুদ্ধবিমান অত্যাধুনিক এফ-৩৫ এর মোকাবিলার জন্যই রাশিয়া এই ক্ষেপণাস্ত্র তৈরি করেছে।
বিশদ

19th  July, 2019
কুলভূষণ মামলায় ভারতের জয়
হয়নি, ট্যুইটারে মন্তব্য ইমরানের
এক সুর পাক বিদেশমন্ত্রী থেকে সেনা মুখপাত্রের

 ইসলামাবাদ, ১৮ জুলাই (পিটিআই): কুলভূষণ মামলায় আন্তর্জাতিক আদালতে ভারতের কাছে ১৫-১ ভোটে পরাজয় হয়েছে তাদের। তারপর ২৪ ঘণ্টা কেটে গেলেও বিষয়টি যেন কিছুতেই হজম হচ্ছে না পাকিস্তানের। বৃহস্পতিবার ট্যুইটারে পাক প্রধানমন্ত্রী ইমরান খানের করা ট্যুইট সেদিকেই ইঙ্গিত করেছে।
বিশদ

19th  July, 2019
আইসিজে’র নির্দেশ পাকিস্তান পালন
না করলে অন্য রাস্তা রয়েছে: সালভে

 লন্ডন ও দ্য হেগ, ১৮ জুলাই (পিটিআই): পাকিস্তানের দিকে সর্বক্ষণ সজাগ দৃষ্টি রেখে চলেছে ভারত। আন্তর্জাতিক আদালতের নির্দেশ পালনে পাকিস্তান যদি কোনওরকম ‘প্রহসনমূলক’ পদক্ষেপ গ্রহণ করে, তবে ভারত ফের আন্তর্জাতিক আদালত অথবা রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদের দ্বারস্থ হবে।
বিশদ

19th  July, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, রায়গঞ্জ: রায়গঞ্জ ব্লকের ৯ নম্বর গৌরী গ্রাম পঞ্চায়েতের বাংলা-বিহার সীমান্তে অবস্থিত কয়েকটি গ্রাম এবারও বর্ষা আসতেই বিচ্ছিন্ন দ্বীপের মতো হয়ে গিয়েছে। ফলে প্রতিবারের মতো ...

সংবাদদাতা, কালনা: নবম শ্রেণীর এক ছাত্রীর বিয়ে রুখলেন স্কুলের শিক্ষিকারা। ঘটনা ঘটেছে কালনার বৈদ্যপুর রাজরাজেশ্বর বালিকা বিদ্যালয়ে। নাবালিকাকে পুলিসের সহযোগিতায় উদ্ধার করা হয়। নাবালিকার পরিবার মেয়ের ১৮বছর বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দেবে না বলে মুচলেকা দেয়।  ...

 নয়াদিল্লি, ২১ জুলাই (পিটিআই): বাজেট বরাদ্দের ক্ষেত্রে সংবেদনশীল হওয়ার ইঙ্গিত দিয়েছিল স্বরাষ্ট্র মন্ত্রক। সেই অনুযায়ী নজিরবিহীন সিদ্ধান্ত নিল তারা। এই প্রথম সিআরপিএফের মহিলাকর্মীদের জন্য কর্মক্ষেত্রে স্যানিটারি প্যাড ভেন্ডিং মেশিন বসতে চলেছে। ...

কলম্বো, ২১ জুলাই: বিশ্বকাপের ফাইনালে ওভার থ্রোয়ে আম্পায়ার কুমার ধর্মসেনার ৬ রান দেওয়ার সিদ্ধান্ত নিয়ে কম বিতর্ক হয়নি। তবে অবশেষে নিজের ভুল স্বীকার করলেন ধর্মসেনা। ঘনিষ্ঠ মহলে শ্রীলঙ্কার আম্পায়ারটি জানিয়েছেন, ‘ওই ওভার থ্রো-তে ৬ রান দেওয়ার সিদ্ধান্ত ঠিক ছিল না। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের বেশি শ্রম দিয়ে পঠন-পাঠন করা দরকার। কোনও সংস্থায় যুক্ত হলে বিদ্যায় বিস্তৃতি ঘটবে। কর্মপ্রার্থীরা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৪: সাহিত্যিক প্যারীচাঁদ মিত্রের জন্ম
১৮৪৭: সাহিত্যিক ত্রৈলোক্যনাথ মুখোপাধ্যায়ের জন্ম
১৯১৮: ভারতের প্রথম যুদ্ধবিমানের পাইলট ইন্দ্রলাল রায়ের মৃত্যু প্রথম বিশ্বযুদ্ধে
১৯২৩: সঙ্গীতশিল্পী মুকেশের জন্ম
১৯৪৮: চিত্রশিল্পী হেমেন্দ্র মজুমদারের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৯৫ টাকা ৬৯.৬৪ টাকা
পাউন্ড ৮৪.৭৭ টাকা ৮৭.৯২ টাকা
ইউরো ৭৬.১০ টাকা ৭৯.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
20th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৫২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৭০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,২১০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
21st  July, 2019

দিন পঞ্জিকা

৫ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯, সোমবার, পঞ্চমী ২২/২২ দিবা ২/৪। পূর্বভাদ্রপদ ১৩/১৩ দিবা ১০/২৪। সূ উ ৫/৭/১৮, অ ৬/১৮/৩৬, অমৃতযোগ দিবা ৬/৫৩ মধ্যে পুনঃ ১০/২৪ গতে ১/২ মধ্যে। রাত্রি ৭/১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/২১ গতে ২/১৪ মধ্যে, বারবেলা ৬/৪৬ গতে ৮/২৫ মধ্যে পুনঃ ৩/১ গতে ৪/৪০ মধ্যে, কালরাত্রি ১০/২২ গতে ১১/৪৩ মধ্যে। 
৫ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯, সোমবার, পঞ্চমী ১৪/২০/৫৯ দিবা ১০/৫০/২১। পূর্বভাদ্রপদনক্ষত্র ৮/২৮/৩৩ দিবা ৮/২৯/২২, সূ উ ৫/৫/৫৭, অ ৬/২১/৩৯, অমৃতযোগ দিবা ৬/৫৬ মধ্যে ও ১০/২৪ গতে ১/০ মধ্যে এবং রাত্রি ৬/৫৬ গতে ৯/৮ মধ্যে ও ১১/২০ গতে ২/১৬ মধ্যে, বারবেলা ৩/২/৪৩ গতে ৪/৪২/১১ মধ্যে, কালবেলা ৬/৪৫/২৫ গতে ৮/২৪/৫২ মধ্যে, কালরাত্রি ১০/২৩/১৬ গতে ১১/৪৩/৪৮ মধ্যে। 
১৮ জেল্কদ 

ছবি সংবাদ

এই মুহূর্তে
  সল্টলেকের বিএসএনএল-এর অফিসে আগুন
সল্টলেকের ১৩ নম্বর ট্যাঙ্কের বিএসএন এল-এর নোভাল সেন্টারে আগুন লেগেছে। ...বিশদ

09:50:50 PM

বরানগর জুট মিলে আগুন, অকুস্থলে দমকলের ৪টি ইঞ্জিন 

07:18:32 PM

কালিকাপুরে সোনার গয়না চুরির অভিযোগে গ্রেপ্তার পরিচারিকা 

06:20:00 PM

মহেশতলায় দুটি গাড়ির সংঘর্ষ, আহত ৬ 
অটো এবং ৪০৭ গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ছ’জন। জানা গিয়েছে, ...বিশদ

06:18:00 PM

ফুলশয্যার দিনেই আত্মঘাতী গৃহবধু 
ফুলশয্যার দিনেই আত্মঘাতী হলেন এক গৃহবধু। মৃতার নাম প্রিয়াঙ্কা সর্দার ...বিশদ

06:05:00 PM

বজবজ ফাঁড়ির কাছে পচাগলা দেহ উদ্ধার
 

পচাগলা দেহ উদ্ধার হলো বজবজ ফাঁড়ির সংলগ্ন এলাকায়। এই ঘটনায় ...বিশদ

05:34:26 PM