দেশ
 

চাপে পড়ে পুনর্বিবেচনার আবেদনও ফিরিয়ে নিল দিল্লি সরকার
জোড়-বিজোড় নীতিতে বৈষম্য নিয়ে পরিবেশ আদালতের তোপের সামনে কেজরিওয়ালরা

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৪ নভেম্বর: গাড়ি চলাচলের ক্ষেত্রে জোড়-বিজোড় নীতি কার্যকর করা নিয়ে জাতীয় পরিবেশ আদালতে (এনজিটি) প্রবল ধাক্কা খেল দিল্লির আপ সরকার। গতকাল দিল্লি সরকারের করা রিভিউ পিটিশনের পরিপ্রেক্ষিতে আজ এনজিটি সাফ জানিয়ে দিল, কোনও অবস্থাতেই জোড়-বিজোড়ের ক্ষেত্রে মহিলা গাড়িচালক এবং দু’চাকাকে ছাড় দেওয়া যাবে না। মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সরকারের তীব্র সমালোচনা করে আজ জাতীয় পরিবেশ আদালত তাদের এও বলেছে, সত্যিই যদি মহিলাদের নিরাপত্তা নিয়ে দিল্লি সরকার এতটাই সচেতন হয়, তাহলে রাজধানীর রাজপথে তারা মহিলাদের জন্য ‘লেডিজ স্পেশাল’ বাস নামাচ্ছে না কেন? দিল্লির আপ সরকারের জন্য এদিন পরিস্থিতি এতটাই বেগতিক হয়ে পড়েছিল যে, জোড়-বিজোড় নিয়ে এনজিটি’র আগের রায় পুনর্বিবেচনার জন্য যে আবেদন তারা জমা দিয়েছিল, তা আজ প্রত্যাহার করে নিতেও কার্যত বাধ্য হয়েছে দিল্লি সরকার। বদলে এনজিটি’র তত্ত্বই মেনে নিয়েছে তারা।
এদিন শুনানির শুরু থেকেই দিল্লি সরকারকে তুলোধোনা করতে থাকে এনজিটি। জোড়-বিজোড়ের ক্ষেত্রে মহিলা গাড়িচালক এবং দু’চাকার আরোহীদের ছাড় দেওয়ার প্রসঙ্গে জাতীয় পরিবেশ আদালত আপ সরকারের আইনজীবীকে বলে, পুরো বিষয়টির একটি যুক্তিগ্রাহ্য ব্যাখ্যা দিন। পরবর্তী সময়ে যখন ফের আদালত কক্ষে আসবেন, তখন আপনাদের সমস্ত ব্যাখ্যার পিছনে যেন যুক্তি থাকে। এনজিটি বলে, কোন যুক্তিতে আপনারা জোড়-বিজোড়ের ক্ষেত্রে দু’চাকাকে ছাড় দিতে চাইছেন? বিভিন্ন রিপোর্টেই প্রমাণিত হয়েছে যে, চারচাকার তুলনায় দ্বিচক্রযান অনেক বেশি দূষণ ছড়ায়। আপনারা কি এটি পরিবেশগত দৃষ্টিভঙ্গি থেকে করছেন? যদি দিল্লি সরকার জোড়-বিজোড়ে ৬৮ লক্ষ দ্বিচক্রযানকে ছাড়পত্র দিয়ে দেয়, তাহলে প্রায় ৩১ শতাংশ পর্যন্ত দূষণ বৃদ্ধি পাবে। এহেন তীব্র আক্রমণের মুখে পড়ে রীতিমতো আমতা আমতা করতে থাকেন দিল্লি সরকারের নিযুক্ত আইনজীবীরা। এবং তারপরেই জানিয়ে দেওয়া হয় যে, এই ছাড়পত্র আদায়ের ইস্যুতে যে রিভিউ পিটিশন দাখিল করা হয়েছিল, তা প্রত্যাহার করে নেওয়া হচ্ছে।
দিল্লি সরকারকে কাঠগড়ায় তুলে জাতীয় পরিবেশ আদালত আজ এও জানতে চেয়েছে, যে চার হাজার বাস কেনার কথা বলছিলেন দিল্লি সরকারের আধিকারিকেরা, সেগুলি কোথায়? জবাবে সরকার জানায় যে, পার্কিং সমস্যার জন্য সেগুলি এই মুহূর্তে রাস্তায় নামানোর সমস্যা রয়েছে। পালটা হিসাবে দিল্লি ডেভেলপমেন্ট অথরিটির (ডিডিএ) জমির কথা উল্লেখ করে এনজিটি। পাশাপাশি দিল্লির দূষিততম এলাকাগুলিকে চিহ্নিত করে অবিলম্বে সেখানে জল ছেটানোর জন্যও কেজরিওয়াল সরকারকে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছে জাতীয় পরিবেশ আদালত।
তারা বলেছে, উপযুক্ত যন্ত্রপাতি ব্যবহার করে, প্রয়োজনে হেলিকপ্টারের সাহায্যে জল ছেটানোর ব্যবস্থা করতে হবে। শুধু গাছে জল ছেটালে হবে না। এই প্রক্রিয়া মেনে দেখুন। যদি পিএম১০ এবং পিএম২.৫-এর মান নীচে নেমে না আসে, তাহলে আপনাদের সব শর্ত মেনে নেওয়া হবে। একইসঙ্গে অত্যাবশ্যকীয় পণ্য প্রস্তুতকারী দিল্লি-এনসিআরের কারখানাগুলিকে চালু করার নির্দেশ দিয়েছে এনজিটি। তবে ১০ বছরের পুরানো ডিজেল চালিত গাড়িগুলিকে রাস্তা থেকে তুলে নেওয়ার কথা বলা হয়েছে। পাশাপাশি দূষণ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া সত্ত্বেও স্কুল খুলে দেওয়ার সিদ্ধান্তেরও কড়া সমালোচনা করা হয়েছে এদিন। যদিও আপ সূত্রের খবর, পূর্বের রিভিউ পিটিশন তুলে নেওয়া হলেও ফের এই আবেদন জমা দিতে পারে দিল্লি সরকার। যতক্ষণ পর্যন্ত অন্তত হাজার দু’য়েক বাস দিল্লির রাস্তায় না চলছে, ততক্ষণ পর্যন্ত ছাড় দেওয়ার বিষয়টি বিবেচনা করে দেখার আরজি জানাতে পারে তারা। পার্শ্ববর্তী রাজ্যগুলিও যাতে জোড়-বিজোড় নীতি কার্যকর করে, সেই ব্যাপারে প্রয়োজনীয় নির্দেশ দিতেও এনজিটি’কে অনুরোধ করতে পারে তারা। আগামী বৃহস্পতিবার এই ইস্যুতে ফের শুনানি রয়েছে জাতীয় পরিবেশ আদালতে।
15th  November, 2017
ফের রেল দুর্ঘটনা উত্তরপ্রদেশে
লাইনচ্যুত ভাস্কো দা গামা এক্সপ্রেসের ১৩টি বগি, মৃত ৩

বান্দা, ২৪ অক্টোবর: ফের রেল দুর্ঘটনা উত্তরপ্রদেশে। লাইনচ্যুত ভাস্কো দা গামা-পাটনা এক্সপ্রেসের ১৩টি বগি। আজ সকালে সাড়ে ৪টে ১৮ মিনিট নাগাদ উত্তরপ্রদেশের বান্দার কাছে দুর্ঘটনাটি ঘটে। গোয়া থেকে পাটনা যাচ্ছিল ট্রেনটি। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিনজন যাত্রীর। গুরুতর জখম আরও ৮ জন। অকুস্থল থেকে জখমদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
বিশদ

পদ্মাবতী বিতর্কে বনসালির পাশে দাঁড়িয়েও ফিল্ম ইন্ডাস্ট্রিকে একহাত নিলেন মধুর ভাণ্ডারকর

সন্দীপ রায়চৌধুরী, পানাজি, ২৩ নভেম্বর: গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চাকচিক্য অনেকটাই ম্লান হয়ে গিয়েছে ছবি-বাদ বিতর্কে। একা রামে রক্ষে নেই, সুগ্রীব দোসর হয়ে দেখা দিয়েছে সঞ্জয় লীলা বনসালির ‘পদ্মাবতী’। দীপিকা পাড়ুকোন-রণবীর সিং অভিনীত এই ছবিটি নিয়ে বিতর্ক এখন নিত্য ঘটনা।
বিশদ

সৌজন্যের রাজনীতি, পাশাপাশি শাসক-বিরোধীর দপ্তর
ইস্যু থাকা সত্ত্বেও বিজেপি রাজ্য সভাপতিকে টক্কর দেওয়ার আত্মবিশ্বাসই নেই কংগ্রেসের

রাজু চক্রবর্তী, ভাবনগর, ২৩ নভেম্বর: বাংলায় ভোট মানেই রাজনৈতিক হিংসা, লাশ নিয়ে দাপাদাপি, গুলি-বোমাবাজির দাপট। অথচ জাতীয় রাজনীতির সবচেয়ে হাই ভোল্টেজ ভোটযুদ্ধ যে রাজ্যে, সেই গুজরাতেই তার উলটপুরাণ। 
বিশদ

সোমবার থেকে গুজরাতে মোদি
দুর্গ অটুট রাখতে ২ দিনে ৮ সভা

নয়াদিল্লি, ২৩ নভেম্বর (পিটিআই): গুজরাত থেকে গেরুয়া শাসনের অবসান ঘটাতে ইতিমধ্যে জোরকদমে প্রচারে নেমেছে বিরোধীরা। পাটীদার নেতা হার্দিক প্যাটেলের সঙ্গে হাত মিলিয়ে পশ্চিমী রাজ্যে ঘাঁটি গেড়েছেন কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী।
বিশদ

দুর্ঘটনা এড়াতে ও কুয়াশা সহ অন্যান্য কারণে ট্রেন লেটের সমস্যা থেকে মুক্ত হতে উদ্যোগী রেলমন্ত্রক

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৩ নভেম্বর: দুর্ঘটনা এড়ানো এবং কুয়াশা সহ অন্যান্য কারণে ট্রেন লেটের সমস্যা থেকে মুক্ত হতে উদ্যোগ নিচ্ছে রেলমন্ত্রক। সিগন্যালিং ব্যবস্থায় নিয়মিত নজরদারি চালানোর জন্য এবার থেকে স্বয়ংক্রিয় পদ্ধতি কাজে লাগাতে চলেছে রেলমন্ত্রক।
বিশদ

কোনও গুরুর চেলা হতে হবে না, মানবধর্মের চেলা হও: দলাই লামা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘অহিংসা ভারতের ধর্ম-গৌরব। আমি এই ধর্ম ও গৌরবকে শিরধার্য করে পথ চলছি। তাকে অনুসরণ করছি। শান্তির পথে অগ্রসর হতে হলে ভারতের জ্ঞান ও দর্শনের শিক্ষা নিতেই হবে। এটাই সত্য, ভারত আমার গুরুর গুরু, পরমগুরু’। বিশ্বের অন্য কোনও দেশ ভারতের মতো ধর্মনিরপেক্ষ ও উদার নয়। অসহিষ্ণুতা, জাতিভেদ থেকে সাম্প্রদায়িক হিংসা সমাধানে ‘ধর্মনিরপেক্ষ শিক্ষা’ চাই।
বিশদ

দিল্লিতে সহপাঠীকে যৌন হেনস্তার অভিযোগ চার বছরের শিশুর বিরুদ্ধে

নয়াদিল্লি, ২৩ নভেম্বর: প্রতিদিনের মতোই স্কুলে গিয়েছিল চার বছরের মেয়েটি। কিন্তু সে দিন যৌনাঙ্গে অসহ্য যন্ত্রণা নিয়ে বাড়ি ফিরেছিল। প্রথমে মা ততটা গুরুত্ব না দিলেও রাতে যন্ত্রণা আরও বাড়ে। মেয়ের কান্না দেখে মা ঠিক থাকতে পারেননি। জিজ্ঞাসা করায় মায়ের কাছে সব খুলে বলে চার বছরের মেয়েটি। স্কুলে তারই এক সহপাঠী প্রথমে আঙুল, পরে পেনসিল দিয়ে যৌনাঙ্গে আঘাত করেছে। বারবার আঘাতের ফলে তৈরি হয়েছে ক্ষত।
বিশদ

এআইএডিএমকে’র ‘জোড়া পাতা’ প্রতীক পেল পালানিস্বামী গোষ্ঠী, ফের ধাক্কা শশিকলার

নয়াদিল্লি ও চেন্নাই, ২৩ অক্টোবর (পিটিআই): নতুন ধাক্কা জেলবন্দি নেত্রী শশিকলার। এবার তাঁর হাতছাড়া হল দলের নাম এবং ‘জোড়া পাতা’ প্রতীক। বৃহস্পতিবার নির্বাচন কমিশন সরকারিভাবে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পালানিস্বামী এবং উপমুখ্যমন্ত্রী ও পনিরসেলভামের গোষ্ঠীকে ‘জোড়া পাতা’ প্রতীক ব্যবহারের অনুমতি দিল।
বিশদ

এক ছাতায় সব পরিষেবার জন্য এল ‘উমং’ অ্যাপ
সাইবার হানা রুখতে বিভিন্ন দেশের সঙ্গে তথ্য আদানপ্রদানে জোর প্রধানমন্ত্রীর

 নয়াদিল্লি, ২৩ নভেম্বর: বর্তমান ডিজিটাল দুনিয়া সন্ত্রাসবাদ ও উগ্রপন্থার ‘ময়দান’ হয়ে উঠছে। আর তাই গোপনীয়তা ও জাতীয় নিরাপত্তার মধ্যে সমতা বজায় রাখতে বিভিন্ন দেশের মধ্যে তথ্য আদানপ্রদান ও সমন্বয়ের কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

সেনা অফিসারের মেয়েকে গণধর্ষণ, গ্রেপ্তার কর্নেল

 সিমলা, ২৩ নভেম্বর: সেনাবাহিনীর এক লেফটেন্যান্ট কর্নেলের মেয়েকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হলেন এক কর্নেল। গত সোমবার মডেলিংয়ের টোপ দিয়ে লেফটেন্যান্ট কর্নেলের ২১ বছরের মেয়েকে নিজের বাড়িতে ডেকে নিয়ে এসে ধর্ষণ করেন অভিযুক্ত কর্নেল।
বিশদ

আগামী মাসে ফের বৈঠক, হতে পারে সুদ নিয়েও সিদ্ধান্ত
কর্মচারী প্রতিনিধিরা দাবিতে সরব, তবু পিএফে পেনশন বৃদ্ধি নিয়ে সিদ্ধান্ত ঝুলেই রইল

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ নভেম্বর: এমপ্লয়িজ পেনশন স্কিমে (ইপিএস) আয়ের ঊর্ধ্বসীমা তুলে দেওয়া হবে কি না, তা নিয়ে কোনও সিদ্ধান্ত নিতে পারল না কর্মচারী ভবিষ্যনিধি সংগঠন (ইপিএফও)। তবে আজ দিল্লিতে ইপিএফও’র ট্রাস্টি বোর্ডের গুরুত্বপূর্ণ বৈঠকে এই ইস্যুতে কর্মচারী প্রতিনিধিদের প্রবল বিরোধিতার মুখে পড়ে বিষয়টিকে সরাসরি নাকচ করেও দিতে পারেনি সংগঠন কর্তৃপক্ষ।
বিশদ

দেউলিয়া আইন অর্ডিন্যান্সে সিলমোহর রাষ্ট্রপতির

 নয়াদিল্লি, ২৩ নভেম্বর (পিটিআই): স্বেচ্ছায় ঋণখেলাপীরা এবং যাদের সম্পত্তি ইতিমধ্যেই অনুৎপাদক সম্পত্তি হিসেবে চিহ্নিত হয়েছে, সম্পত্তির নিলামে তাদের অংশ নেওয়া রুখতে দেউলিয়া আইনে বদল আনার সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্রীয় সরকার।
বিশদ

উত্তরপ্রদেশে চলন্ত ট্রেনে তিন মৌলবীকে মারধরের অভিযোগ

 বাগপত, ২৩ নভেম্বর (পিটিআই): উত্তরপ্রদেশে চলন্ত ট্রেনে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন তিন মৌলবী। বুধবার রাতে দিল্লি থেকে একটি প্যাসেঞ্জার ট্রেনে করে বাগপতে তাঁদের নিজেদের গ্রামে ফিরছিলেন। চলন্ত ট্রেনে ওই মৌলবীদের সঙ্গে কয়েকজন যুবকের বচসা হয়।
বিশদ

তবে কি হেরে যাওয়ার ভয় পাচ্ছে সোনিয়ার দল
গুজরাতে ভোটযন্ত্রে কারচুপি করতে পারে বিজেপি, অভিযোগ তুলছে কংগ্রেস

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৩ নভেম্বর: গুজরাতে ভোটযন্ত্রে কারচুপি করতে পারে বিজেপি। আজ এই অভিযোগ তুলল কংগ্রেস। কানপুর পুরভোটে ইভিএমে গড়বড়ের কথা জেনেই গুজরাতের প্রসঙ্গ তুলে সওয়াল শুরু করে দিল কংগ্রেস। আর তাতেই রাজনৈতিক মহলে শুরু হয়ে গেল চর্চা।
বিশদ

Pages: 12345

একনজরে
বিএনএ, মালদহ ও রায়গঞ্জ: বৃহস্পতিবার রাজ্যের স্বাস্থ্য সচিব অনিল ভর্মা গৌড়বঙ্গের তিন জেলার স্বাস্থ্য পরিষেবা খতিয়ে দেখলেন। এদিন রায়গঞ্জে মেডিক্যাল কলেজের কাজের অগ্রগতি খতিয়ে দেখার পর হাসপাতালও ঘুরে দেখেন। পরে কর্ণজোড়ায় দুই দিনাজপুরের স্বাস্থ্য আধিকারিকদের নিয়ে বৈঠক করেন। ...

নাগপুর, ২৩ নভেম্বর: দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় না পেয়ে বিসিসিআইয়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘শ্রীলঙ্কার বিরুদ্ধে ...

সংবাদদাতা, বর্ধমান: রাজ কলেজের টাকা নয়ছয় এবং লেনদেন সংক্রান্ত হিসেবের তদন্ত করতে বিবিএ, বিসিএ বিভাগে ঢুকতে অসুবিধা হচ্ছে তদন্তকারী দলের। ...

বাগদাদ, ২৩ নভেম্বর (এএফপি): সিরিয়া সীমান্তে ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিদের শেষ ঘাঁটি উৎখাতে নামল ইরাকি সেনা। ইরাকের টাইগ্রিস ও ইউফ্রেটিস নদীর মধ্যবর্তী অঞ্চলে জঙ্গিদের অস্তিত্ব টের পেয়ে অভিযানের কথা ঘোষণা করে দেয় সেনা। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গুপ্ত শত্রুতা বৃদ্ধি। কর্মে উন্নতি। ব্যবসায় অতিরিক্ত সতর্কতার প্রয়োজন। উচ্চশিক্ষায় সাফল্য। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৫৯: চার্লস ডারউইনের লেখা ‘অন দ্য অরিজিন অব স্পিসিস’ প্রকাশিত হল।
১৮৮৮: মার্কিন সাহিত্যিক ডেল কার্নেগির জন্ম
১৯৫৫: ইংল্যান্ডের ক্রিকেটার ‌ইয়ান বথামের জন্ম
১৯৬১: লেখিকা এবং সমাজকর্মী অরুন্ধতী রায়ের জন্ম।

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৯৬ টাকা ৮৭.৮৫ টাকা
ইউরো ৭৫.৩৬ টাকা ৭৮.০০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী অহোরাত্র, নক্ষত্র-উত্তরষা‌ঢ়া দিবা ১০/৩, সূ উ ৫/৫৯/৫, অ ৪/৪৭/২৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪১ মধ্যে পুনঃ ৭/২৪ গতে ৯/৩৫ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২১ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪১ গতে ১১/২৩ মধ্যে। কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৪ মধ্যে।
৭ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী রাত্রি ৩/৩৭/৪১, উত্তরষা‌ঢ়ানক্ষত্র ৭/৩১/৩৪, সূ উ ৬/০/১৩, অ ৪/৪৫/৪৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৪৩/১৫ মধ্যে, ৭/২৬/১৭-৯/৩৫/২৫, ১১/৪৫/৩২-২/৩৭/৪২, ৩/২০/৪৫-৪/৪৫/৪৯, রাত্রি ৫/৩৮/৪৭-৯/১০/৩৭, ১১/৪৯/৩০-৩/২১/২০, ৪/১৪/১৮-৬/০/৪৫, বারবেলা ৮/৪১/৩৭-১০/২/১৯, কালবেলা ১০/২/১৯-১১/২৩/১, কালরাত্রি ৮/৪/২৫-৯/৪৩/৪৩।
 ৪ রবিঃ আউঃ

ছবি সংবাদ

এই মুহূর্তে
 আইএসএল: কেরল ব্লাস্টার্স: ০ জামশেদপুর এফ সি: ০ (প্রথমার্ধ)

08:55:37 PM

হাফিজ সইদকে গ্রেপ্তার করতে হবে, পাকিস্তানকে নির্দেশ আমেরিকার 

06:32:16 PM

মিশরে জঙ্গি হামলায় কমপক্ষে ৫৪জনের মৃত্যু, জখম ৭৫ 

06:02:56 PM

 আসানসোলে মাদক কারবারীদের হাতে আক্রান্ত তৃণমূলের এক কাউন্সিলর

04:48:00 PM

নাগপুর টেস্ট: প্রথম দিনের শেষে ভারত ১১/১ 

04:45:41 PM