দেশ
 

মোদির উপ-রাষ্ট্রপতি প্রার্থী বেঙ্কাইয়া নাইডু
রাষ্ট্রপতি নির্বাচনে ব্যাপক ক্রস ভোটিংয়ের সম্ভাবনা

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৭ জুলাই: রাষ্ট্রপতি নির্বাচনের ভোটগ্রহণ শেষ হতেই রাতে শাসক এনডিএ শিবির আসন্ন উপ-রাষ্ট্রপতি নির্বাচনে বেঙ্কাইয়া নাইডুকে তাদের প্রার্থী ঘোষণা করল। মোদি সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রী তথা বিজেপি’র প্রাক্তন সভাপতি বেঙ্কাইয়া নাইডুর উপ-রাষ্ট্রপতি পদে মনোনয়ন শীঘ্রই কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদলকেও অনিবার্য করল। এর আগে অবশ্য আজ দিনভর রাষ্ট্রপতি নির্বাচনে শাসক ও বিরোধী দু’তরফই ‘ক্রস ভোটিং’য়ের আশা-আশঙ্কায় দোদুল্যমান ছিল। যেহেতু রাষ্ট্রপতি নির্বাচনে কোনও দলই এমপি অথবা বিধায়কদের আনুষ্ঠানিকভাবে নির্দেশ দিতে পারে না কোন প্রার্থীকে ভোট দিতে হবে, তাই কে কাকে ভোট দিল সেই জল্পনা বাড়তেই থাকে। বলা বাহুল্য, রাজনৈতিক সমীকরণ সদা পরিবর্তনশীল। তাই রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে স্বাধীনতার পর থেকেই নানা অঘটন ঘটেছে। দলের অবস্থানের বিপরীত ভূমিকা গ্রহণ করে অন্য প্রার্থীকে ভোট দেওয়া অথবা রাতারাতি ভোটবদল ইত্যাদি অনেক ঘটনারই সাক্ষী সংসদ ভবন তথা বিভিন্ন রাজ্য বিধানসভা। বস্তুত সরকারপক্ষ এবং বিরোধী জোট, কোনও পক্ষই নিশ্চিত নয় যে কেউ বিশ্বাসঘাতকতা করবেন না। বরং আজ প্রায় সকাল থেকে যতই দিন এগিয়েছে ততই সরকারপক্ষের প্রফুল্ল মনোভাব থেকে স্পষ্ট, তারা আশা করছে ব্যাপক ক্রস ভোটিং হয়েছে তাদের পক্ষে। অর্থাৎ বিরোধী শিবিরে নির্বাচনের আগেই যে শুধু ফাটল ধরেছিল তাই নয়, নির্বাচনের দিনও বিরোধী শিবিরে সিঁদ কাটতে সক্ষম হয়েছে নরেন্দ্র মোদি ও অমিত শাহের দল। ভোটগ্রহণ হয়েছে গোপন ব্যালটে। সুতরাং আপাতভাবে আজ জানার উপায় ছিল না আদৌ কে কাকে ভোট দিলেন। কিন্তু বিজেপি শিবিরের দাবি বিরোধী জোট ছত্রখান হয়ে যাবে।
২০ জুলাই রাষ্ট্রপতি নির্বাচনের ফলপ্রকাশ। ২৫ জুলাই নতুন রাষ্ট্রপতি শপথ নেবেন। কেউ প্রকাশ্যেই জানিয়ে দিয়েছে যে তারা দলের বিরুদ্ধে গিয়েই ভোট দিয়েছে। যেমন সমাজবাদী পার্টি। পিতা মুলায়ম সিং যাদব ও তাঁর ভাই শিবপাল সিং যাদব নরেন্দ্র মোদির প্রার্থী রামনাথ কোবিন্দকেই ভোট দিলেন। সেটা তাঁরা আজ সকালেই জানিয়ে দিয়েছেন। অথচ পুত্র অখিলেশ যাদব এবং তাঁর অনুগামীরা ভোট দিয়েছেন বিরোধী প্রার্থী মীরা কুমারকে। কিন্তু মায়াবতী কী করেছেন? কারণ আজ ভোটের দিন তাঁর একটি মন্তব্য বেশ রহস্যময়। তিনি বলেছেন, নির্বাচন প্রক্রিয়া সাঙ্গ হয়েছে। এবার যে প্রার্থীই জিতুন না কেন আমরা আনন্দিত যে একজন দলিতকে রাষ্ট্রপতি হিসাবে ভারত পেতে চলেছে। এটা আমাদের দীর্ঘ আন্দোলনেরই জয়।
সবথেকে ক্রস ভোটিংয়ের আশঙ্কা আঞ্চলিক দলগুলির মধ্যে। বিজু জনতা দল জানিয়েছে বটে যে, তাঁরা সরকারি প্রার্থীকেই সমর্থন করছে। কিন্তু বিজেপি ২০১৯ সালে বিজু জনতা দলকে ওড়িশায় পরাজিত করে ক্ষমতায় আসার মরিয়া চেষ্টা করছে। এমতাবস্থায় সত্যিই কি নবীন পট্টনায়ক বিজেপির প্রার্থীকেই রাষ্ট্রপতি হিসাবে ভোট দিয়েছেন? বিরোধী জোটে সবথেকে বড় ধাক্কা নীতীশ কুমার দিয়েছেন। তিনি সরকারি প্রার্থীকেই ভোট দেবেন। এটি ঘোষিত সিদ্ধান্ত। কিন্তু অঘোষিত ক্রস ভোটিং কত হল? বিজেপি’র ভোট ম্যানেজারদের দাবি ব্যাপক ক্রস ভোটিং হয়েছে। পশ্চিমবঙ্গ থেকেও বিজেপি ক্রস ভোটিংয়ের আশা করছে। তা নিয়ে আজ বিস্তর জল্পনাও চলছে।
রাষ্ট্রপতি নির্বাচনে অঙ্কের হিসাবে বিভিন্ন দলের ঘোষিত অবস্থান অনুযায়ী রামনাথ কোবিন্দ ৭০ শতাংশের বেশি ভোটে এগিয়ে থাকছেন। সুতরাং তাঁর জয় নিয়ে কোনও টেনশন নেই। কিন্তু সরকার পক্ষ চাইছে, এই ঘোষিত পরিসংখ্যানকে ছাপিয়ে যাতে অপ্রত্যাশিত এবং হিসাবের বাইরের অতিরিক্ত ভোটও জমা পড়ে ভাঁড়ারে। কারণ বিজেপি জোর বার্তা দিতে চায়, প্রকাশ্যে এবং গোপনে কোনওভাবেই বিরোধী জোটকে অটুট রাখতে সোনিয়া গান্ধীরা সক্ষম নন। জানা যাচ্ছে, সেই কারণেই গত ১০ দিনে বিজেপির ম্যানেজাররা অভিযানে নামেন। এবং তারই ফলশ্রুতি হতে চলেছে ব্যাপক ক্রস ভোটিং। বৃহস্পতিবার জানা যাবে বিজেপির এই অঙ্কটি মেলে কি না। কারণ বিরোধী জোটের পক্ষ থেকেও দাবি করা হয়েছে এনডিএ অটুট রাখতে পারেননি মোদি। ব্যালট বাক্স খুললেই তা প্রমাণ হবে। সুতরাং কে জয়ী হবেন তা স্পষ্ট হলেও ক্রস ভোটিং রহস্য রয়েই যাচ্ছে।
18th  July, 2017
পদ্মাবতী বিতর্কে বনসালির পাশে দাঁড়িয়েও ফিল্ম ইন্ডাস্ট্রিকে একহাত নিলেন মধুর ভাণ্ডারকর

সন্দীপ রায়চৌধুরী, পানাজি, ২৩ নভেম্বর: গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চাকচিক্য অনেকটাই ম্লান হয়ে গিয়েছে ছবি-বাদ বিতর্কে। একা রামে রক্ষে নেই, সুগ্রীব দোসর হয়ে দেখা দিয়েছে সঞ্জয় লীলা বনসালির ‘পদ্মাবতী’। 
বিশদ

সৌজন্যের রাজনীতি, পাশাপাশি শাসক-বিরোধীর দপ্তর
ইস্যু থাকা সত্ত্বেও বিজেপি রাজ্য সভাপতিকে টক্কর দেওয়ার আত্মবিশ্বাসই নেই কংগ্রেসের

রাজু চক্রবর্তী, ভাবনগর, ২৩ নভেম্বর: বাংলায় ভোট মানেই রাজনৈতিক হিংসা, লাশ নিয়ে দাপাদাপি, গুলি-বোমাবাজির দাপট। অথচ জাতীয় রাজনীতির সবচেয়ে হাই ভোল্টেজ ভোটযুদ্ধ যে রাজ্যে, সেই গুজরাতেই তার উলটপুরাণ। 
বিশদ

সোমবার থেকে গুজরাতে মোদি
দুর্গ অটুট রাখতে ২ দিনে ৮ সভা

নয়াদিল্লি, ২৩ নভেম্বর (পিটিআই): গুজরাত থেকে গেরুয়া শাসনের অবসান ঘটাতে ইতিমধ্যে জোরকদমে প্রচারে নেমেছে বিরোধীরা। পাটীদার নেতা হার্দিক প্যাটেলের সঙ্গে হাত মিলিয়ে পশ্চিমী রাজ্যে ঘাঁটি গেড়েছেন কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী।
বিশদ

দুর্ঘটনা এড়াতে ও কুয়াশা সহ অন্যান্য কারণে ট্রেন লেটের সমস্যা থেকে মুক্ত হতে উদ্যোগী রেলমন্ত্রক

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৩ নভেম্বর: দুর্ঘটনা এড়ানো এবং কুয়াশা সহ অন্যান্য কারণে ট্রেন লেটের সমস্যা থেকে মুক্ত হতে উদ্যোগ নিচ্ছে রেলমন্ত্রক। সিগন্যালিং ব্যবস্থায় নিয়মিত নজরদারি চালানোর জন্য এবার থেকে স্বয়ংক্রিয় পদ্ধতি কাজে লাগাতে চলেছে রেলমন্ত্রক।
বিশদ

কোনও গুরুর চেলা হতে হবে না, মানবধর্মের চেলা হও: দলাই লামা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘অহিংসা ভারতের ধর্ম-গৌরব। আমি এই ধর্ম ও গৌরবকে শিরধার্য করে পথ চলছি। তাকে অনুসরণ করছি। শান্তির পথে অগ্রসর হতে হলে ভারতের জ্ঞান ও দর্শনের শিক্ষা নিতেই হবে। এটাই সত্য, ভারত আমার গুরুর গুরু, পরমগুরু’।
বিশদ

দিল্লিতে সহপাঠীকে যৌন হেনস্তার অভিযোগ চার বছরের শিশুর বিরুদ্ধে

নয়াদিল্লি, ২৩ নভেম্বর: প্রতিদিনের মতোই স্কুলে গিয়েছিল চার বছরের মেয়েটি। কিন্তু সে দিন যৌনাঙ্গে অসহ্য যন্ত্রণা নিয়ে বাড়ি ফিরেছিল। প্রথমে মা ততটা গুরুত্ব না দিলেও রাতে যন্ত্রণা আরও বাড়ে। মেয়ের কান্না দেখে মা ঠিক থাকতে পারেননি। জিজ্ঞাসা করায় মায়ের কাছে সব খুলে বলে চার বছরের মেয়েটি। স্কুলে তারই এক সহপাঠী প্রথমে আঙুল, পরে পেনসিল দিয়ে যৌনাঙ্গে আঘাত করেছে। বারবার আঘাতের ফলে তৈরি হয়েছে ক্ষত।
বিশদ

এআইএডিএমকে’র ‘জোড়া পাতা’ প্রতীক পেল পালানিস্বামী গোষ্ঠী, ফের ধাক্কা শশিকলার

নয়াদিল্লি ও চেন্নাই, ২৩ অক্টোবর (পিটিআই): নতুন ধাক্কা জেলবন্দি নেত্রী শশিকলার। এবার তাঁর হাতছাড়া হল দলের নাম এবং ‘জোড়া পাতা’ প্রতীক। বৃহস্পতিবার নির্বাচন কমিশন সরকারিভাবে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পালানিস্বামী এবং উপমুখ্যমন্ত্রী ও পনিরসেলভামের গোষ্ঠীকে ‘জোড়া পাতা’ প্রতীক ব্যবহারের অনুমতি দিল।
বিশদ

এক ছাতায় সব পরিষেবার জন্য এল ‘উমং’ অ্যাপ
সাইবার হানা রুখতে বিভিন্ন দেশের সঙ্গে তথ্য আদানপ্রদানে জোর প্রধানমন্ত্রীর

 নয়াদিল্লি, ২৩ নভেম্বর: বর্তমান ডিজিটাল দুনিয়া সন্ত্রাসবাদ ও উগ্রপন্থার ‘ময়দান’ হয়ে উঠছে। আর তাই গোপনীয়তা ও জাতীয় নিরাপত্তার মধ্যে সমতা বজায় রাখতে বিভিন্ন দেশের মধ্যে তথ্য আদানপ্রদান ও সমন্বয়ের কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

সেনা অফিসারের মেয়েকে গণধর্ষণ, গ্রেপ্তার কর্নেল

 সিমলা, ২৩ নভেম্বর: সেনাবাহিনীর এক লেফটেন্যান্ট কর্নেলের মেয়েকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হলেন এক কর্নেল। গত সোমবার মডেলিংয়ের টোপ দিয়ে লেফটেন্যান্ট কর্নেলের ২১ বছরের মেয়েকে নিজের বাড়িতে ডেকে নিয়ে এসে ধর্ষণ করেন অভিযুক্ত কর্নেল।
বিশদ

আগামী মাসে ফের বৈঠক, হতে পারে সুদ নিয়েও সিদ্ধান্ত
কর্মচারী প্রতিনিধিরা দাবিতে সরব, তবু পিএফে পেনশন বৃদ্ধি নিয়ে সিদ্ধান্ত ঝুলেই রইল

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ নভেম্বর: এমপ্লয়িজ পেনশন স্কিমে (ইপিএস) আয়ের ঊর্ধ্বসীমা তুলে দেওয়া হবে কি না, তা নিয়ে কোনও সিদ্ধান্ত নিতে পারল না কর্মচারী ভবিষ্যনিধি সংগঠন (ইপিএফও)। তবে আজ দিল্লিতে ইপিএফও’র ট্রাস্টি বোর্ডের গুরুত্বপূর্ণ বৈঠকে এই ইস্যুতে কর্মচারী প্রতিনিধিদের প্রবল বিরোধিতার মুখে পড়ে বিষয়টিকে সরাসরি নাকচ করেও দিতে পারেনি সংগঠন কর্তৃপক্ষ।
বিশদ

দেউলিয়া আইন অর্ডিন্যান্সে সিলমোহর রাষ্ট্রপতির

 নয়াদিল্লি, ২৩ নভেম্বর (পিটিআই): স্বেচ্ছায় ঋণখেলাপীরা এবং যাদের সম্পত্তি ইতিমধ্যেই অনুৎপাদক সম্পত্তি হিসেবে চিহ্নিত হয়েছে, সম্পত্তির নিলামে তাদের অংশ নেওয়া রুখতে দেউলিয়া আইনে বদল আনার সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্রীয় সরকার।
বিশদ

উত্তরপ্রদেশে চলন্ত ট্রেনে তিন মৌলবীকে মারধরের অভিযোগ

 বাগপত, ২৩ নভেম্বর (পিটিআই): উত্তরপ্রদেশে চলন্ত ট্রেনে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন তিন মৌলবী। বুধবার রাতে দিল্লি থেকে একটি প্যাসেঞ্জার ট্রেনে করে বাগপতে তাঁদের নিজেদের গ্রামে ফিরছিলেন। চলন্ত ট্রেনে ওই মৌলবীদের সঙ্গে কয়েকজন যুবকের বচসা হয়।
বিশদ

তবে কি হেরে যাওয়ার ভয় পাচ্ছে সোনিয়ার দল
গুজরাতে ভোটযন্ত্রে কারচুপি করতে পারে বিজেপি, অভিযোগ তুলছে কংগ্রেস

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৩ নভেম্বর: গুজরাতে ভোটযন্ত্রে কারচুপি করতে পারে বিজেপি। আজ এই অভিযোগ তুলল কংগ্রেস। কানপুর পুরভোটে ইভিএমে গড়বড়ের কথা জেনেই গুজরাতের প্রসঙ্গ তুলে সওয়াল শুরু করে দিল কংগ্রেস। আর তাতেই রাজনৈতিক মহলে শুরু হয়ে গেল চর্চা।
বিশদ

হাইকোর্টে লিঙ্গ পরিবর্তনের জন্য ছুটির আবেদন মহিলা কনস্টেবলের

 মুম্বই, ২৩ নভেম্বর (পিটিআই): লিঙ্গ পরিবর্তনের জন্য ছুটির দরখাস্ত নিয়ে বম্বে হাইকোর্টে আবেদন করলেন ২৮ বছরের এক মহিলা কনস্টেবল। তাঁর আবেদন, লিঙ্গ পরিবর্তনের জন্য মহারাষ্ট্র পুলিশের ডিরেক্টর জেনারেলকে ছুটি মঞ্জুর করার নির্দেশ দিক আদালত।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, বর্ধমান: রাজ কলেজের টাকা নয়ছয় এবং লেনদেন সংক্রান্ত হিসেবের তদন্ত করতে বিবিএ, বিসিএ বিভাগে ঢুকতে অসুবিধা হচ্ছে তদন্তকারী দলের। ...

বিএনএ, মালদহ ও রায়গঞ্জ: বৃহস্পতিবার রাজ্যের স্বাস্থ্য সচিব অনিল ভর্মা গৌড়বঙ্গের তিন জেলার স্বাস্থ্য পরিষেবা খতিয়ে দেখলেন। এদিন রায়গঞ্জে মেডিক্যাল কলেজের কাজের অগ্রগতি খতিয়ে দেখার পর হাসপাতালও ঘুরে দেখেন। পরে কর্ণজোড়ায় দুই দিনাজপুরের স্বাস্থ্য আধিকারিকদের নিয়ে বৈঠক করেন। ...

নাগপুর, ২৩ নভেম্বর: দক্ষিণ আফ্রিকা সফরের প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় না পেয়ে বিসিসিআইয়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘শ্রীলঙ্কার বিরুদ্ধে ...

বাগদাদ, ২৩ নভেম্বর (এএফপি): সিরিয়া সীমান্তে ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিদের শেষ ঘাঁটি উৎখাতে নামল ইরাকি সেনা। ইরাকের টাইগ্রিস ও ইউফ্রেটিস নদীর মধ্যবর্তী অঞ্চলে জঙ্গিদের অস্তিত্ব টের পেয়ে অভিযানের কথা ঘোষণা করে দেয় সেনা। ...


আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গুপ্ত শত্রুতা বৃদ্ধি। কর্মে উন্নতি। ব্যবসায় অতিরিক্ত সতর্কতার প্রয়োজন। উচ্চশিক্ষায় সাফল্য। শরীর-স্বাস্থ্য ভালো যাবে। প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৫৯: চার্লস ডারউইনের লেখা ‘অন দ্য অরিজিন অব স্পিসিস’ প্রকাশিত হল।
১৮৮৮: মার্কিন সাহিত্যিক ডেল কার্নেগির জন্ম
১৯৫৫: ইংল্যান্ডের ক্রিকেটার ‌ইয়ান বথামের জন্ম
১৯৬১: লেখিকা এবং সমাজকর্মী অরুন্ধতী রায়ের জন্ম।

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৪.০০ টাকা ৬৫.৬৮ টাকা
পাউন্ড ৮৪.৯৬ টাকা ৮৭.৮৫ টাকা
ইউরো ৭৫.৩৬ টাকা ৭৮.০০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ২৯,৯৬০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৮,৪২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ২৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী অহোরাত্র, নক্ষত্র-উত্তরষা‌ঢ়া দিবা ১০/৩, সূ উ ৫/৫৯/৫, অ ৪/৪৭/২৭, অমৃতযোগ দিবা ঘ ৬/৪১ মধ্যে পুনঃ ৭/২৪ গতে ৯/৩৫ মধ্যে পুনঃ ১১/৪৪ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২১ গতে অস্তাবধি, রাত্রি ঘ ৫/৪০ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১১/৪৯ গতে ৩/২০ মধ্যে পুনঃ ৪/১৪ গতে উদয়াবধি। বারবেলা ৮/৪১ গতে ১১/২৩ মধ্যে। কালরাত্রি ৮/৫ গতে ৯/৪৪ মধ্যে।
৭ অগ্রহায়ণ, ২৪ নভেম্বর, শুক্রবার, ষষ্ঠী রাত্রি ৩/৩৭/৪১, উত্তরষা‌ঢ়ানক্ষত্র ৭/৩১/৩৪, সূ উ ৬/০/১৩, অ ৪/৪৫/৪৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৪৩/১৫ মধ্যে, ৭/২৬/১৭-৯/৩৫/২৫, ১১/৪৫/৩২-২/৩৭/৪২, ৩/২০/৪৫-৪/৪৫/৪৯, রাত্রি ৫/৩৮/৪৭-৯/১০/৩৭, ১১/৪৯/৩০-৩/২১/২০, ৪/১৪/১৮-৬/০/৪৫, বারবেলা ৮/৪১/৩৭-১০/২/১৯, কালবেলা ১০/২/১৯-১১/২৩/১, কালরাত্রি ৮/৪/২৫-৯/৪৩/৪৩।
 ৪ রবিঃ আউঃ

ছবি সংবাদ

এই মুহূর্তে
  আইএসএলে আজ চেন্নাইয়ান এফসি ৩ : ০ গোলে হারাল নর্থইস্ট ইউনাইটেডকে

23-11-2017 - 10:01:16 PM

  আইএসএল: চেন্নাইয়ান এফসি:৩ নর্থইস্ট ইউনাইটেড: ০ (৮৪ মিনিট)

23-11-2017 - 09:50:28 PM

 আইএসএল: চেন্নাইয়ান এফসি:২ নর্থইস্ট ইউনাইটেড: ০ ( ৩৫ মিনিট)

23-11-2017 - 08:42:04 PM

সৌরভের বাড়িতে মশার আঁতুড়ঘর, আজ নোটিস দেবে পুরসভা

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতেই সন্ধান মিলল ডেঙ্গু বাহক মশার আঁতুড়ঘরের। আগামীকাল ...বিশদ

23-11-2017 - 07:09:00 PM

ভদ্রেশ্বর পুরপ্রধান খুন: এবার নাম জড়াল নির্দল কাউন্সিলার রাজু সাউয়ের 

ভদ্রেশ্বরে পুরপ্রধান মনোজ উপাধ্যায়ের মৃত্যুর ঘটনায় এবার নাম জড়াল নির্দল ...বিশদ

23-11-2017 - 05:42:00 PM