Bartaman Patrika
দেশ
 

কাশ্মীরে খতম
শীর্ষ পাকিস্তানি জঙ্গি
প্রয়োজনে ফের প্রত্যাঘাত পাকিস্তানকে: প্রধানমন্ত্রী

 শ্রীনগর, ১১ সেপ্টেম্বর (পিটিআই): জম্মু ও কাশ্মীরের বারামুলা জেলার সোপোরে জঙ্গি নিকেশ অভিযানে বুধবার বড়সড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। এদিন গুলির লড়াইয়ে লস্কর-ই-তোইবার অন্যতম শীর্ষ জঙ্গিনেতা আসিফ মকুবল ভাটকে খতম করল সেনা। এই মকবুলই সম্প্রতি সোপোরে এক ফল বিক্রেতার বাড়িতে হামলা চালিয়েছিল। তাতে আহত হন দু’বছরের এক শিশুকন্যা সহ পরিবারের তিনজন। বুধবার আসিফের ছোঁড়া গ্রেনেডের আঘাতে জখম হন দুই পুলিসকর্মীও। তবে এখন তাঁরা বিপন্মুক্ত বলে জানিয়েছে পুলিস। এদিকে, সন্ত্রাসবাদের বিরুদ্ধে বুধবার কড়া বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর কথায়, ‘এখন সন্ত্রাসবাদ একটা পথ হয়ে দাঁড়িয়েছে। প্রত্যেক সীমান্তেই এর প্রভাব পড়েছে। এটা এখন আন্তর্জাতিক সমস্যা। আমাদের প্রতিবেশী দেশেই এর শক্ত শিকড় পুষ্ট হচ্ছে।’ এরপরেই পাকিস্তানকে আক্রমণ করে প্রধানমন্ত্রী বলেন, সন্ত্রাস ইস্যুতে প্রয়োজনে ফের প্রত্যাঘাত করব পাকিস্তানকে। অতীতে আমরা আমাদের সক্ষমতা প্রমাণ করেছি। প্রয়োজনে ভবিষ্যতেও সেই প্রমাণ দেব।
বুধবার সকালে নির্দিষ্ট খবরের ভিত্তিতে আসিফকে ধরতে সোপোরে তল্লাশি শুরু করে নিরাপত্তা বাহিনী। পুরো এলাকা ঘিরে ফেলা হয়। জম্মু ও কাশ্মীর পুলিসের ডিজি দিলবাগ সিং জানিয়েছেন, ‘বাহিনীকে থামাতে সে গুলি ছোঁড়ে। তবে সফল হয়নি। এরপরে আমাদের লক্ষ্য করে একটি গ্রেনেড ছোঁড়ে সে। তাতে দু’জন পুলিসকর্মী আহত হন।’ জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রত্যাহারের পর থেকেই আসিফ উপত্যকায় সক্রিয় হয়ে ওঠে। তার নির্দেশে গত একমাস ধরে লস্করের কর্মীরা পোস্টার ছাপিয়ে তা গ্রামে গ্রামে বিলি করে। সেই পোস্টারগুলিতে ব্যবসায়ীদের দোকান না খোলা এবং দৈনন্দিন কাজে বাড়ি থেকে বেশি দূর না যাওয়ার নির্দেশ দেওয়া থাকত। এই নির্দেশ না মানলে প্রাণনাশের হুমকিও দেওয়া হতো। দিলবাগ সিং আরও জানিয়েছেন, লস্কর জঙ্গিদের হাতে সাধারণ মানুষের একাধিক পিটুনির খবরও সামনে এসেছে।
কীভাবে আসিফের সন্ধান পেলেন গোয়েন্দারা? জানা যাচ্ছে, জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রত্যাহারের প্রতিবাদে শ্রীনগর সহ গোটা উপত্যকায় বয়কটের ডাক দিয়েছে একাধিক জঙ্গি সংগঠন। সেই বয়কট অমান্য করে ফলের ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন সোপোরের এক ব্যবসায়ী। পুলিসের কথায়, এলাকায় ভয়ের পরিবেশ তৈরি করতে জঙ্গিরা ওই ব্যবসায়ীর বাড়িতে হামলা চালায়। তাতে জখম হন পরিবারের তিনজন। গুরুতর আহত হয় ওই ব্যবসায়ীর দু’বছরের নাতনি উসমা জান। তাকে দিল্লির এইমসে চিকিৎসার ব্যবস্থা করতে উদ্যোগী হন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল। তবে পরিবার এতে আগ্রহ দেখায়নি। এরপরেই হামলাকারীদের ধরতে চূড়ান্ত প্রস্ততি শুরু করে বাহিনী। ইতিমধ্যে গত সোমবার দক্ষিণ কাশ্মীর থেকে আটজনকে গ্রেপ্তার করে পুলিস। এরা স্থানীয়দের বয়কট চালিয়ে যাওয়ার জন্য চাপ দিত। এদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে আসিফের কথা জানতে পারেন গোয়েন্দারা। বুধবার জম্মু ও কাশ্মীরের পুলিস ট্যুইট করে জানিয়েছে গত মাসে সোপোরে ভিন এলাকার শ্রমিক শফি আলমকে গুলি করার সঙ্গেও যুক্ত ছিল খতম হওয়া লস্কর জঙ্গি আসিফ।
এদিকে, নিয়ন্ত্রণ রেখা অতিক্রম করে পাকিস্তান থেকে ৪০ জন জঙ্গি ভারতে ঢুকেছে বলে সন্দেহ প্রকাশ করলেন গোয়েন্দারা। এরা দেশের বিভিন্ন স্থানে নাশকতা চালাতে পারে বলে আশঙ্কা। দিলবাগ সিং জানান, নিয়ন্ত্রণ রেখা পার করে বেশ কয়েকটি জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা রুখে দেওয়া গিয়েছে। গোয়েন্দারা জানিয়েছেন, অনুপ্রবেশের জন্য সীমান্তের ওপারে জঙ্গিরা সশস্ত্র প্রশিক্ষণ নিচ্ছে। বেশ কয়কেজন জঙ্গি ভারতে ঢোকার জন্য পাকিস্তানি লঞ্চ প্যাডগুলিতে অপেক্ষায় রয়েছে। পুলিস এবং নিরাপত্তা সংস্থাগুলি পরিস্থিতির উপর নজর রাখছে। জম্মু ও কাশ্মীরে ফোন এবং ইন্টারনেট ব্যবহারের উপর এখনও নিয়ন্ত্রণ জারি রয়েছে। এক নিরাপত্তা আধিকারিক জানিয়েছেন, এরফলে জঙ্গিরা যোগাযোগের অভাবে সমস্যায় পড়েছে। তাই গত দেড় মাসে বড় কোনও এনকাউন্টার হয়নি।
12th  September, 2019
পণের দাবিতে প্রাক্তন বিচারপতির
বাড়িতে ব্যাপক মারধর পুত্রবধূকে
ভাইরাল ফুটেজ

 হায়দরাবাদ, ২১ সেপ্টেম্বর: বিচারপতির ঘরেই অবিচারের শিকার পুত্রবধূ! পণের দাবিতে মারধর। দিনের পর দিন শারীরিক ও মানসিক নির্যাতন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে পাশবিক অত্যাচারের সিসিটিভি ফুটেজ। উঠেছে নিন্দার ঝড়।
বিশদ

বিক্রমের সঙ্গে এখনও যোগাযোগ
করা যায়নি: ইসরোর চেয়ারম্যান

ভুবনেশ্বর, ২১ সেপ্টেম্বর (পিটিআই): ল্যান্ডার বিক্রমের সঙ্গে এখনও কোনও সংযোগ স্থাপন করা যায়নি। তবে অরবিটার দারুণ ভালো কাজ করছে। এই মিশনে ভারতীয় মহাকাশ গবেষণা সংস্থার যা লক্ষ্যমাত্রা ছিল, তার ৯৮ শতাংশই পূরণ হয়েছে। চন্দ্রযান – ২ নিয়ে বক্তব্য রাখতে গিয়ে এমনটাই জানালেন ইসরোর চেয়ারম্যান কে সিভান।
বিশদ

চলতি বর্ষায় দেশে বজ্রপাতে মৃত ১৩০০’র বেশি, রাজ্যে ৫২

 রাহুল দত্ত, কলকাতা: এপ্রিল থেকে জুলাই—চলতি বর্ষায় এই চার মাসে দেশজুড়ে বজ্রপাতে ১,৩১১ জনের মৃত্যু হয়েছে। এ’রাজ্যে মৃত্যু হয়েছে ৫২ জনের। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে এই তথ্যের উল্লেখ করা হয়েছে। বলা হয়েছে, এই চার মাসে দেশজুড়ে ৬৪ লক্ষ ৫৫ হাজার ৫৪০টি বাজ পড়ার ঘটনা ঘটেছে।
বিশদ

১৭ রাজ্যের ৬৩টি আসনে একই সঙ্গে উপনির্বাচন
মহারাষ্ট্র ও হরিয়ানার বিধানসভা
ভোট ২১ অক্টোবর, ফল ২৪ শে

 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২১ সেপ্টেম্বর: মহারাষ্ট্র এবং হরিয়ানায় বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা করা হল আজ। মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা আজ জানিয়েছেন, আগামী ২১ অক্টোবর এই দুই রা঩জ্যের বিধানসভা ভোটের সঙ্গেই ১৭টি রাজ্যের মোট ৬৩ টি বিধানসভা ও লোকসভা আসনের উপনির্বাচন হবে।
বিশদ

কাশ্মীর সীমান্তে মর্টার হামলা পাক সেনার
দক্ষিণ কাশ্মীরে জনগণের সঙ্গে কথা
সেনাকর্তার, উত্তরে জারি ১৪৪ ধারা

 জম্মু, ২১ সেপ্টেম্বর (পিটিআই): সন্ত্রাসবাদের আঁতুড়ঘর হিসেবে পরিচিত দক্ষিণ কাশ্মীরে গিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বললেন নর্দার্ন আর্মির কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল রণবীর সিং। সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাঁদের অহেতুক আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেন সেনাকর্তা।
বিশদ

সিদ্ধান্তকে স্বাগত জানাল মার্কিন বাণিজ্যমহল
কর্পোরেট কর: ধনীরা লাভবান হবেন, গরিবরা
আরও দুর্বল হয়ে পড়বেন, মন্তব্য সিবালের

নয়াদিল্লি ও ওয়াশিংটন, ২১ সেপ্টেম্বর (পিটিআই): কেন্দ্রের কর্পোরেট ট্যাক্স কমানোর সিদ্ধান্তকে একহাত নিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেস নেতা কপিল সিবাল। শনিবার তিনি বলেন, এই সিদ্ধান্তের ফলে ধনীরা লাভবান হবেন। আর গরিবরা নিজেদের আর্থিক সুরক্ষার ক্ষমতা হারাবেন।
বিশদ

ইশরাত জাহান ভুয়ো সংঘর্ষ মামলা
অব্যহতি চেয়ে আবেদন অভিযুক্ত চার
পুলিসকর্মীর, বিরোধিতা সিবিআইয়ের

 আমেদাবাদ, ২১ সেপ্টেম্বর (পিটিআই): ইশরাত জাহান ভুয়ো সংঘর্ষ মামলায় অভিযুক্ত গুজরাতের চার পুলিসকর্মী মামলা থেকে অব্যহতি চেয়ে আর্জি জানিয়েছিলেন বিশেষ সিবিআই আদালতে। শনিবারের শুনানিতে সেই আর্জির তীব্র বিরোধিতা করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। বিশদ

ট্রাক থেকে অস্ত্র সহ ৩ জঙ্গি গ্রেপ্তার হওয়ার মামলা
পুলওয়ামায় পুলিসের হানা, ধৃত
জয়েশ মডিউলের ২ সক্রিয় কর্মী

 জম্মু, ২১ সেপ্টেম্বর (পিটিআই): দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার বিভিন্ন জায়গায় তল্লাশি চালাল পুলিস। গ্রেপ্তার করা হল জয়েশ-ই-মহম্মদের দুই সক্রিয় কর্মীকে। কিছুদিন আগেই ট্রাক নিয়ে পাঞ্জাব থেকে কাশ্মীর আসার পথে কাঠুয়ায় প্রচুর অস্ত্রশস্ত্র সহ গ্রেপ্তার হয়েছিল তিন জঙ্গি।
বিশদ

জনমোহিনী ইস্যু সামনে রেখে হরিয়ানা
এবং মহারাষ্ট্রে ভোটে লড়বে কংগ্রেস

 নয়াদিল্লি, ২১ সেপ্টেম্বর (পিটিআই): জনমোহিনী ইস্যুকে সামনে রেখে হরিয়ানা এবং মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনে লড়বে কংগ্রেস। দুর্নীতি, কাজ হারানোর মতো বিষয়কে সামনে রেখে প্রচার চালানো হবে বলে শনিবার জানিয়েছেন কংগ্রেসের মুখপাত্র পবন খেরা।
বিশদ

চিন্ময়ানন্দের বিরুদ্ধে লঘু ধারায় মামলা
করা হয়েছে, অভিযোগ আইনি পড়ুয়ার

শাহজাহানপুর, ২১ সেপ্টেম্বর: চিন্ময়ানন্দ মামলায় নয়া মোড়। এবার তাঁর বিরুদ্ধে লঘু ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে অভিযোগ আনলেন ধর্ষিতা আইনি পড়ুয়া। শুক্রবার সকালে উত্তরপ্রদেশের সাহারানপুরের আশ্রম থেকে প্রাক্তন এই কেন্দ্রীয় মন্ত্রীকে গ্রেপ্তার করেছে বিশেষ তদন্তকারী দল বা সিট।
বিশদ

  মঙ্গলবার মোদির সঙ্গে বৈঠক করবেন ট্রাম্প, আলোচনায় উঠতে পারে কাশ্মীর প্রসঙ্গও

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২১ সেপ্টেম্বর: সোমবার ইমরান খান। মঙ্গলবার নরেন্দ্র মোদি। রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভার সম্মেলনে আগামী সপ্তাহের শুরুতেই এশিয়ার এই দুই যুযুধান প্রতিবেশী রাষ্ট্রের প্রধানমন্ত্রীদের সঙ্গে বৈঠক করাই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অন্যতম গুরুত্বপূর্ণ কর্মসূচি হিসেবে দেখবে আন্তর্জাতিক মহল। বিশদ

চলতি বছরে যমুনা এক্সপ্রেওয়েতে দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১৫০ জনের, বলছে তথ্য

 নয়ডা, ২১ সেপ্টেম্বর (পিটিআই): উত্তরপ্রদেশে পথ দুর্ঘটনায় চলতি বছরে শুধুমাত্র যমুনা এক্সপ্রেসওয়েতে ১৫০ জনেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। সরকারি তথ্যে এমনটাই উঠে এসেছে। ২০১২ সাল থেকে পথ দুর্ঘটনায় মৃত্যু সংক্রান্ত এই রিপোর্ট বানানো শুরু হয়েছিল। বিশদ

রিজার্ভ ব্যাঙ্কের দু’লক্ষ কোটি টাকা কর্পোরেটদের স্বার্থেই ব্যবহার করছে কেন্দ্র: ইয়েচুরি

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২১ সেপ্টেম্বর: রিজার্ভ ব্যাঙ্কের কাছ থেকে পাওয়া প্রায় দু’লক্ষ কোটি টাকা কর্পোরেটদের স্বার্থে ব্যবহার করছে কেন্দ্রীয় সরকার। এই অভিযোগ করেছেন সিপিএমের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি। গতকালই দেশের আর্থিক ব্যবস্থাকে উজ্জীবিত করতে কর্পোরেট করে ব্যাপক ছাড়ের ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার।
বিশদ

  মাদ্রাজ হাইকোর্টের প্রধান বিচারপতি তাহিলরামানির ইস্তফাপত্র গৃহীত

 নয়াদিল্লি, ২১ সেপ্টেম্বর (পিটিআই): মাদ্রাজ হাইকোর্টের প্রধান বিচারপতি ভি কে তাহিলরামানির ইস্তফাপত্র গ্রহণ করল সরকার। শনিবার বিজ্ঞপ্তি প্রকাশ করে এই কথা জানানো হয়েছে। পাশাপাশি, বিচারপতি ভি কোঠারিকে কার্যানির্বাহী প্রধান বিচারপতি পদে নিয়োগ করা হয়েছে। বিশদ

Pages: 12345

একনজরে
 ওয়াশিংটন ও হিউস্টন, ২১ সেপ্টেম্বর (পিটিআই): ‘হাউডি মোদি’ অনুষ্ঠান ঘিরে আমেরিকায় সাজ সাজ রব। মোদি-জ্বরের উন্মাদনায় অন্তিম মুহূর্তের জন্য প্রহর গুনছে ভারতীয় বংশোদ্ভূত মার্কিন নাগরিকরা। ...

সংবাদদাতা, কালনা: কালনা থানার বাঘনাপাড়া এলাকায় শুক্রবার রাতে এক প্রৌঢ়ার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতার নাম কল্পনা দুর্লভ(৫০)। বাড়ি স্থানীয় দেউলপাড়া এলাকায়। শনিবার কালনা হাসপাতালে মৃতদেহ ময়নাতদন্ত করা হয়। পুলিস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।  ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার রাতে ছাত্র বিক্ষোভের জেরে অগ্নিগর্ভ পরিস্থিতির মধ্যে উপাচার্য-সহ উপাচার্যের অনুপস্থিতিতে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে উদ্ধার করতে রাজ্যপাল জগদীপ ধনকার ক্যাম্পাসে যেতে ...

 অভিমন্যু মাহাত, সোদপুর, বিএনএ: ১৫০ বছরের পুরনো আস্ত জমিদার বাড়িকেই তুলে ধরছে সোদপুরের উদয়ন সংঘ। এবার তাদের থিম ‘খিড়কি থেকে সিংহদুয়ার’। থিম ড্রামা, থিম সং ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেফাঁস মন্তব্যে বন্ধুর সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সৃষ্টিশীল কাজে আনন্দ। কর্মসূত্রে দূর ভ্রমণের সুযোগ।প্রতিকার— ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৩৯: পাঞ্জাবের শহর কর্তারপুরে প্রয়াত গুরু নানক
১৭৯১: ইংরেজ বিজ্ঞানী মাইকেল ফ্যারাডের জন্ম
১৮৮৮: ন্যাশনাল জিওগ্রাফিক ম্যাগাজিন প্রথম প্রকাশিত
১৯১৫ - নদিয়া পৌরসভার নামকরণ বদল করে করা হয় নবদ্বীপ পৌরসভা
১৯৩৯: প্রথম এভারেস্ট জয়ী মহিলা জুনকো তাবেইয়ের জন্ম
১৯৬২ – নিউজিল্যাণ্ডের প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার মার্টিন ক্রোর জন্ম
১৯৬৫: শেষ হল ভারত-পাকি স্তান যুদ্ধ। রাষ্ট্রসংঘের আহ্বানে সাড়া দিয়ে দু’দেশ যুদ্ধ বিরতি ঘোষণা করল
১৯৭০: লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু
১৯৭৬: ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডোর জন্ম
১৯৮০: ইরান আক্রমণ করল ইরাক
১৯৯৫: নাগারকোভিল স্কুলে বোমা ফেলল শ্রীলঙ্কার বায়ুসেনা। মৃত্যু হয় ৩৪টি শিশুর। যাদের মধ্যে বেশিরভাগই তামিল
২০১১: ক্রিকেটার মনসুর আলি খান পতৌদির মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.১৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৬.৪৪ টাকা ৯১.১২ টাকা
ইউরো ৭৬.২৬ টাকা ৮০.৩৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
21st  September, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮, ৩৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬, ৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬, ৯১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬, ২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৫ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, অষ্টমী ৩৫/৫৪ রাত্রি ৭/৫০। মৃগশিরা ১৫/৪৪ দিবা ১১/৪৬। সূ উ ৫/২৮/৪০, অ ৫/৩০/৩৮, অমৃতযোগ দিবা ৬/১৬ গতে ৮/৪১ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/৭ মধ্যে। রাত্রি ৭/৫৫ গতে ৯/৩০ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ১/২৯ মধ্যে পুনঃ ২/১৭ গতে উদয়াবধি, বারবেলা ৯/৫৯ গতে ১/০ মধ্যে, কালরাত্রি ১২/৫৯ গতে ২/২৯ মধ্যে।
৪ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, অষ্টমী ২৩/৭/৩২ দিবা ২/৪৩/৩১। মৃগশিরা ৬/৫২/৫৬ দিবা ৮/১৩/৪০, সূ উ ৫/২৮/৩০, অ ৫/৩২/৩০, অমৃতযোগ দিবা ৬/২০ গতে ৮/৪১ মধ্যে ও ১১/৪৭ গতে ২/৫৪ মধ্যে এবং রাত্রি ৭/৪২ গতে ৯/২১ মধ্যে ও ১১/৪৯ গতে ১/২৭ মধ্যে ও ২/১৭ গতে ৫/২৯ মধ্যে, বারবেলা ১০/০/০ গতে ১১/৩০/৩০ মধ্যে, কালবেলা ১১/৩০/৩০ গতে ১/১/০ মধ্যে, কালরাত্রি ১/০/০ গতে ১১/৩০/৩০ মধ্যে।
 ২২ মহরম

ছবি সংবাদ

এই মুহূর্তে
মালদহে বজ্রাঘাতে তিনজনের মৃত্যু
রবিবার দুপুরে মালদহের পরানপুর চুনাখালী মাঠে বাজ পড়ে তিনজনের মৃত্যু ...বিশদ

04:09:46 PM

রায়গঞ্জে ব্যাপক বৃষ্টি 

03:42:00 PM

মদ বিক্রির প্রতিবাদ করায় এক যুবককে ধারাল অস্ত্রের কোপ
পাড়ায় মদ বিক্রির প্রতিবাদ করায় এক যুবককে ধারাল অস্ত্র দিয়ে ...বিশদ

03:40:00 PM

রাজীব কুমারকে ফের নোটিস সিবিআইয়ের 

02:44:03 PM

অবশেষে নিভল পেট্রকেমের আগুন 
তিনদিন ধরে লাগাতার চেষ্টার পর রবিবার সকালে নিভল পেট্রকেমের আগুন। ...বিশদ

02:12:00 PM

দিল্লিতে অক্ষরধাম মন্দিরের কাছে পুলিসকে লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা 

02:08:00 PM