Bartaman Patrika
দেশ
 

কেরলে বন্যায় ক্ষতিগ্রস্তদের আর্থিক
সাহায্যের ঘোষণা মুখ্যমন্ত্রী বিজয়নের
তিন রাজ্যে মৃতের সংখ্যা ২০০ ছাড়াল

তিরুবনন্তপুরম, বেঙ্গালুরু, কোলাপুর ও সাংলি, ১৪ আগস্ট (পিটিআই): বন্যা কবলিত কেরলে ক্ষতিগ্রস্তদের জন্য আর্থিক সাহায্যের ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। এদিন, সামগ্রিক পরিস্থিতি পর্যালোচনা করতে মন্ত্রিসভার সদস্যদের নিয়ে বৈঠকে বসেন তিনি। এরপর মুখ্যমন্ত্রী বলেন, বন্যার জেরে ক্ষতিগ্রস্ত সমস্ত পরিবারকে তাত্ক্ষণিকভাবে ১০ হাজার টাকা করে দেওয়া হবে। যাঁরা জমি-বাড়ি হারিয়েছেন, তাঁরা ১০ লক্ষ টাকা আর্থিক সাহায্য পাবেন। পাশাপাশি, প্রবল বৃষ্টিতে বহু বাড়ি ভেঙে পড়েছে বা ক্ষতিগ্রস্ত হয়েছে। সেই সব বাড়ি মেরামতির জন্য ৪ লক্ষ টাকা দেবে রাজ্য সরকার। এদিকে, কেরলের পাশাপাশি কর্ণাটকের একাধিক জেলার অবস্থাও খারাপ। কেরল, কর্ণাটক ও মহারাষ্ট্র – এই তিন রাজ্যে মৃতের সংখ্যা ইতিমধ্যেই ২০০ ছাড়িয়ে গিয়েছে। বন্যার জেরে বিপুল সংখ্যক মানুষ প্রাণ হারানোয় শোক প্রকাশ করেছেন রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভার প্রেসিডেন্ট মারিয়া ফার্নান্দা এসপিনোসা। বুধবার তাঁর মুখপাত্র মনিকা গ্রেলে জানান, মারিয়া ভারত সরকার ও ক্ষতিগ্রস্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।
এদিকে, কেরলে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৯৫। মঙ্গলবার রাত পর্যন্ত রাজ্যের একাধিক এলাকায় ভারী বৃষ্টি হয়েছে। ফলে, বিস্তীর্ণ এলাকায় স্বাভাবিক জনজীবন সম্পূর্ণ বিপর্যস্ত। উত্তর কেরলের মালাপ্পুরম, কান্নুর, কোঝিকোড় জেলায় লাল সতর্কতা জারি রয়েছে। পরিস্থিতি উদ্বেগজনক থাকায় বুধবারও রাজ্যের ১১টি জেলার সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেয় প্রশাসন। এই মুহূর্তে আবহাওয়া নিয়ে কোনও ভালো খবর দিতে পারেননি হাওয়া অফিসের আধিকারিকরা। আগামী কয়েকদিন রাজ্যে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছেন তাঁরা। এই অবস্থায় মত্স্যজীবীদের সমুদ্রে যেতে বারণ করা হয়েছে। অন্যদিকে, ভিজিনজামের কাছে মত্স্যজীবীদের একটি নৌকো উল্টে গিয়েছে বলে খবর। প্রশাসন জানিয়েছে, এই ঘটনায় একজন ডুবে গিয়েছেন এবং তিনজনকে উদ্ধার করা হয়েছে।
বন্যা পরিস্থিতি মোকাবিলা করতে সকলের কাছে আর্থিক সহযোগিতার আবেদন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। এই নিয়ে তামিল ভাষায় একটি পোস্টও করেন তিনি। উল্লেখ্য, কেরলকে সাহায্য করার কোনও দরকার নেই বলে বিভিন্ন মহলে প্রচার চলছে। এই প্রচারের বিরুদ্ধেও তোপ দেগেছেন পিনারাই। ট্যুইটারে তিনি বলেন, ‘কেরলকে সাহায্য করার দরকার নেই বলে কয়েকজন মিথ্যা প্রচার চালাচ্ছে। এটা খুবই দুর্ভাগ্যজনক। কেরলবাসীকে আপনারা সাহায্য করুন। কম হোক বা বেশি, যতটা সম্ভব সাহায্য করে আমাদের পাশে দাঁড়ান।’
অপরদিকে, কর্ণাটকে এদিন আরও চারজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। বিধ্বংসী বন্যায় এখনও পর্যন্ত রাজ্যে ৫৮ জন প্রাণ হারালেন। তবে, পরিস্থিতি ধীরে ধীরে নিয়ন্ত্রণে আসছে বলে প্রশাসনিক সূত্রে খবর। উপদ্রুত এলাকায় আরও দ্রুত ত্রাণ পৌঁছে দিতে রাস্তাঘাট সারানোর কাজে হাত লাগিয়েছে রাজ্য সরকার। রাজ্য ও কেন্দ্রের বিপর্যয় মোকাবিলা দল যৌথভাবে প্রায় ৭ লক্ষ মানুষকে উদ্ধার করেছে। রাজ্য সরকার বিবৃতি জারি করে জানিয়েছে, বন্যার জেরে রাস্তা, ট্যাঙ্ক, পাইপলাইন, স্কুল ও বিদ্যুত্ পরিবহণের পরিকাঠামো সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এর তালিকা তৈরির কাজ চলছে।
অন্যদিকে, মঙ্গলবার পর্যন্ত মোট ৪৯ জন প্রাণ হারিয়েছেন মহারাষ্ট্রে। তবে, কোলাপুর ও সাংলির পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। পাঁচগঙ্গা নদীর জল এদিন বিপদসীমার নীচ দিয়েই বইছে। এদিকে, বন্যা কবলিত এলাকাগুলিতে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে কেন্দ্রের থেকে আর্থিক সাহায্যের আবেদন জানাচ্ছে রাজ্য সরকার। মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ জানান, কেন্দ্রের থেকে ৬ হাজার ৮১৩ কোটি টাকা আর্থিক সাহায্য চাওয়া হবে।
15th  August, 2019
চিদম্বরম নির্দোষ, প্রতিহিংসা চরিতার্থ
করতেই গ্রেপ্তার, সুর চড়াচ্ছে কংগ্রেস

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২২ আগস্ট: দু’ বছর আগে মামলার বিস্তারিত শোনার পর থেকেই প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমের পাশে আছেন সোনিয়া গান্ধী। তাই সরকারি পদের প্রভাব খাটিয়ে আর্থিক সুবিধা পাইয়ে দেওয়ার মামলায় চিদম্বরমকে সিবিআই গ্রেপ্তার করলেও প্রাক্তন অর্থমন্ত্রীর হয়েই সওয়াল চড়াচ্ছে কংগ্রেস।
বিশদ

জগন্নাথ মিশ্রের শেষশ্রদ্ধায় বিগড়ে
গেল সব বন্দুকই, হল না গান স্যালুট
তোপের মুখে নীতীশের সরকার

 পাটনা, ২২ আগস্ট (পিটিআই): একটি কিংবা দু’টি নয়। বিগড়ে গেল সব ক’টি গাদা বন্দুকই! পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন্নাথ মিশ্রের শেষকৃত্যে ছন্দপতন! অগত্যা ‘গান স্যালুট’ ছাড়াই প্রাক্তনীকে শেষ শ্রদ্ধা জানাতে বাধ্য হলেন বর্তমান মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। আর এমন নজিরবিহীন ‘তোপধ্বনিহীন রাষ্ট্রীয় মর্যাদা পালন’ নিয়ে তোপ দাগতে ছাড়লেন না বিরোধীরা। বিশদ

‘গণতন্ত্র কাঁদছে’
চিদম্বরমকে গ্রেপ্তারের পদ্ধতি
নিন্দাজনক, বললেন মমতা

দেবাঞ্জন দাস, দীঘা: দেশের প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমের বিরুদ্ধে ওঠা আর্থিক প্রতারণা সংক্রান্ত অভিযোগের আইনগত দিক নিয়ে কোনও মন্তব্য না করলেও, তাঁর গ্রেপ্তারের পদ্ধতি নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  বিশদ

ফিরিয়ে দিলেন ক্যান্টিনের খাবার
স্বরাষ্ট্রমন্ত্রী থাকাকালীন উদ্বোধন হওয়া
সিবিআই ভবনে রাত কাটল চিদম্বরমের

 নয়াদিল্লি, ২২ আগস্ট (পিটিআই): ২০১১ সালের ৩০ এপ্রিল। সিজিও কমপ্লেক্সের ঘিঞ্জি চেম্বার থেকে ঝাঁ-চকচকে নতুন আস্তানা পেয়েছিল সিবিআই। নতুন ভবনের উদ্বোধন করেছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিং। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী পি চিদম্বরম।
বিশদ

 এবার নজরে কে,
শঙ্কিত বিরোধীরা

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২২ আগস্ট: এরপর কে? নরেন্দ্র মোদি দ্বিতীয়বার সরকারে আসার পর অনেক বেশি আগ্রাসী। একের পর এক সিদ্ধান্ত নিচ্ছেন এবং কোনও ক্ষেত্রেই বিরোধীরা সামান্যতম প্রতিরোধ তৈরি করতে পারছেন না। চিদম্বরম ছিলেন কংগ্রেসের পক্ষ থেকে মোদি সরকারের অর্থনীতির ব্যর্থতার সবথেকে তীব্র সমলোচক।
বিশদ

উচ্চবর্ণের জমি দিয়ে হাঁটার অধিকার নেই
ব্রিজ থেকে দড়ি বেঁধে
নামানো হল দলিতের দেহ

 ভেলোর, ২২ আগস্ট: ব্রিজের উপর দাঁড়িয়ে কয়েকজন মানুষ। তাঁরা দড়ি দিয়ে খাটিয়ায় বেঁধে কিছু একটা নীচে নামাচ্ছেন। খাটিয়া থেকে ঝুলছে কয়েকটি ফুলের মালা। ব্রিজের নীচে দাঁড়িয়ে থাকা অন্যান্যরা খাটিয়াটি একপ্রকার লুফে নিলেন। তারপর চারজন কাঁধে নিয়ে রওনা হলেন। খাটিয়ায় সাদা কাপড়ে ঢাকা একটি মৃতদেহ।
বিশদ

  ‘প্রিয় বাপু’কে সামনে রেখে চিঠির
গরিমা ফেরাতে উদ্যোগী ডাক বিভাগ

 বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: সে একদিন ছিল। সাদা পাতায় ছোট ছোট হরফে ভর করে বার্তা আসত ঘরে ঘরে, পিওনের হাত ধরে। নিঝুম দুপুরে ডাকে আসা সেসব চিঠিতে থাকত কতই না ভালোবাসা, স্নেহ, শ্রদ্ধা। কিছু দরকারি কথা, কিছু বা অকাজের। তবু খাম-বন্দি শব্দমালাতেই আপনজনের স্পর্শ খুঁজে পেত কত মানুষ।
বিশদ

  উপত্যকার অধিকাংশ স্থানে বিধিনিষেধ শিথিল হলেও বাজার, মোবাইল পরিষেবা এখনও বন্ধ

 জম্মু ও শ্রীনগর, ২২ আগস্ট (পিটিআই): বিধিনিষেধ শিথিল করা হল কাশ্মীরের অধিকাংশ এলাকায়। সরিয়ে ফেলা হচ্ছে ব্যারিকেড। রাস্তায় মানুষের সংখ্যা ধীরে ধীরে বাড়ছে। বাড়ছে গাড়িও। তবে এখনও বন্ধ বাজার। ল্যান্ডলাইন চালু হলেও টানা ১৮ দিন ধরে বন্ধ মোবাইল ও ইন্টারনেট পরিষেবা।
বিশদ

কাঞ্চনজঙ্ঘা অভিযানে ফের খুলল
সিকিমের রুট, খুশি অভিযাত্রীরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাঞ্চনজঙ্ঘা পর্বতশৃঙ্গ অভিযানে ফের সিকিমের রুটকে উন্মুক্ত করে দিল কেন্দ্রীয় সরকার। সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক থেকে এক বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে, দেশের একাধিক রাজ্যে ছড়িয়ে থাকা ১৩৭টি পর্বতশৃঙ্গকে সাধারণ পর্বতারোহী বা অভিযাত্রীদের জন্য খুলে দেওয়া হচ্ছে।
বিশদ

দিল্লিতে দলিতদের বিক্ষোভে লাঠিচার্জ
প্রসঙ্গে বিজেপিকে আক্রমণ প্রিয়াঙ্কার
দূরত্ব বজায় রাখলেন মায়াবতী

নয়াদিল্লি, ২২ আগস্ট (পিটিআই): দলিতদের ‘অপমান’ কোনওমতেই সহ্য করা হবে না। বৃহস্পতিবার বিজেপির উদ্দেশে এভাবেই আক্রমণ শানালেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী ওয়াধেরা। তুঘলকাবাদের রবিদাস মন্দির ভাঙার প্রতিবাদে বুধবার রাতে বিক্ষোভে শামিল হন দলিতরা।
বিশদ

৫ দিনের সিবিআই
হেফাজতে চিদম্বরম
আরও কে কে সুবিধাভোগী, তদন্ত

 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২২ আগস্ট: দিল্লি হাইকোর্টের পর সিবিআই বিশেষ আদালত। কয়েক ঘণ্টার রুদ্ধশ্বাস আইনি লড়াইয়ের পরও জামিন পেলেন না প্রাক্তন অর্থ ও স্বরাষ্ট্রমন্ত্রী পি চিদম্বরম। তদন্তের স্বার্থে চিদম্বরমকে জেরা করা দরকার, এই যুক্তিতে সিবিআই আজ বিশেষ আদালতে পাঁচদিনের হেফাজত চেয়েছিল। 
বিশদ

দুর্নীতির অভিযোগে
জেলযাত্রায় হাইপ্রোফাইলদের
তালিকায় এবার পি চিদম্বরম

 নয়াদিল্লি, ২২ আগস্ট (পিটিআই): বুধবার রাতে নাটকীয় পরিস্থিতিতে গ্রেপ্তারের পর জেলে রাত কাটানো ভিআইপি তালিকায় ঢুকে পড়লেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। আইএনএক্স মিডিয়ায় ৩০৫ কোটি টাকা বিদেশি বিনিয়োগের অনুমোদনে অসঙ্গতির অভিযোগে প্রাক্তন অর্থমন্ত্রীকে গ্রেপ্তার করেছে সিবিআই।
বিশদ

নীরবের প্রত্যর্পণ মামলার শুনানি
হতে পারে ২০২০ সালের মে-তে

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ২২ আগস্ট: পিএনবি ব্যাঙ্ক জালিয়াতি কাণ্ডে ফেরার হীরে ব্যবসায়ী নীরব মোদির বিচারবিভাগীয় হেফাজতের মেয়াদ ফের বাড়াল ব্রিটেনের আদালত। বৃহস্পতিবার সংক্ষিপ্ত রিমান্ড শুনানিতে ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেট কোর্টের জাজ তান ইকরাম নীরবের হেফাজতের মেয়াদ ১৯ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানোর নির্দেশ দেন।
বিশদ

  নেতাজি অন্তর্ধান রহস্য উন্মোচনের জন্য
রেনকোজি মন্দিরে রক্ষিত চিতাভস্মের ডিএনএ
পরীক্ষা করান মোদি, চান সুভাষ-কন্যা অনিতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নেতাজি সুভাষচন্দ্রের অন্তর্ধান রহস্য উন্মোচনে অবিলম্বে জাপানের রেনকোজি মন্দিরে রক্ষিত চিতাভস্মের ডিএনএ পরীক্ষা করানোর ব্যবস্থা করুন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এমনটাই চাইছেন সুভাষ-কন্যা অনিতা বসু পাফ। সুদূর জার্মানি থেকে টেলিফোনে সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে এই দাবি জানিয়েছেন তিনি।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দীর্ঘ ১৯ বছর পর মোহন বাগান ঐতিহাসিক ডুরান্ড কাপ জয়ের সামনে দাঁড়িয়ে। মোহন বাগান শেষবার ডুরান্ডে চ্যাম্পিয়ন হয়েছে ২০০০ সালে। সেবার দিল্লির ...

সংবাদদাতা, ইসলামপুর: ইসলামপুর পুরসভার ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলার তৃণমূল কংগ্রসের রঞ্জন মিশ্রের কাছ থেকে কাটমানি ফেরত পেতে বৃহস্পতিবার শতাধিক বাসিন্দা এবার পুরসভার চেয়ারম্যান কানাইয়ালাল আগরওয়ালের দ্বারস্থ হলেন। এদিন সকালে তাঁরা পুরসভা কার্যালয়ে এসে কানাইয়াবাবুর কাছে কাটমানি ফেরাতে পদক্ষেপের দাবি করেন। ...

 ইসলামাবাদ, ২২ আগস্ট (পিটিআই): সেপ্টেম্বরে রাষ্ট্রসঙ্ঘের সাধারণ সভার অধিবেশন চলাকালীন নিউ ইয়র্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে বিক্ষোভ দেখানোর নির্দেশ দিলেন ইমরান খান। কাশ্মীর ইস্যুকে সামনে রেখে তাঁর পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের নেতা-কর্মীদের এই নির্দেশ দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চার বছরের বি টেক করতে করতে মাঝপথে কোর্স ছেড়ে দিতে পারবেন ছাত্রছাত্রীরা। সেরকম সংস্থান রাখা হবে। সেই পড়ুয়া যে ক’বছর পড়বেন, তার স্বীকৃতি দেওয়া হবে। পরে অবশ্য নির্ধারিত সময়ের মধ্যে পুরো কোর্স শেষ করার সুযোগ থাকবে তাঁর। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চপদস্থ ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার সমাধান। বাতজ বেদনায় কষ্ট পাবার সম্ভাবনা। প্রেম-প্রণয়ে সাফল্য। পরশ্রীকাতর ব্যক্তির ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৮-কথা সাহিত্যিক তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৪৪- অভিনেত্রী সায়রাবানুর জন্ম
১৯৯৪- ইংলিশ চ্যানেল অতিক্রমকারী সাঁতারু আরতি গুপ্তর (সাহা) মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৪ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৮ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৪,০৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,১৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, সপ্তমী ৭/৪ দিবা ৮/৯। কৃত্তিকা ৫৬/৯ রাত্রি ৩/৪৭। সূ উ ৫/১৯/৪১, অ ৫/৫৯/১৩, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে পুনঃ ৭/৫১ গতে ১০/২৩ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩৭ মধ্যে পুনঃ ৪/১৮ গতে অস্তাবধি। রাত্রি ৭/৩০ গতে ৯/১ মধ্যে পুনঃ ৩/৩ গতে ৩/৪৮ মধ্যে, বারবেলা ৮/২৯ গতে ১১/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৯ গতে ১০/১৪ মধ্যে।
৫ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯, শুক্রবার, অষ্টমী ৫৫/৩০/৩৯ রাত্রি ৩/৩১/১। কৃত্তিকানক্ষত্র ৪৭/২৮/৩০ রাত্রি ১২/১৮/৯, সূ উ ৫/১৮/৪৫, অ ৬/২/১৩, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৭/৫২ গতে ১০/২০ মধ্যে ও ১২/৪৮ গতে ২/২৭ মধ্যে ও ৪/৬ গতে ৬/২ মধ্যে এবং রাত্রি ৭/১২ গতে ৮/৫১ মধ্যে ও ৩/৪ গতে ৩/৫১ মধ্যে, বারবেলা ৮/২৯/৩৭ গতে ১০/৫/৩ মধ্যে, কালবেলা ১০/৫/৩ গতে ১১/৪০/২৯ মধ্যে, কালরাত্রি ৮/৫১/২১ গতে ১০/১৫/৫৫ মধ্যে।
২১ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ৩
চাকরি পাইয়ে দেবার নাম করে ৩৭ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ। ...বিশদ

02:17:00 PM

৭০০ পয়েন্ট উঠল সেনসেক্স 

02:15:00 PM

সোমবার পর্যন্ত চিদাম্বরমকে গ্রেপ্তার করতে পারবে না ইডি, জানাল সুপ্রিম কোর্ট  

01:40:37 PM

কচুয়ায় পদপিষ্টের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৫ 
কচুয়ায় পদপিষ্টের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৫ জন। জানা ...বিশদ

01:15:00 PM

পাকিস্তানকে বর্ধিত কালো তালিকাভুক্ত করল এফএটিএফ

12:27:00 PM

মালদহে আগ্নেয়াস্ত্র, কার্তুজ সহ গ্রেপ্তার ৫ দুষ্কৃতী 
আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ পাঁচ দুষ্কৃতীকে গ্রেপ্তার করল ইংলিশবাজার থানার ...বিশদ

11:58:01 AM