Bartaman Patrika
দেশ
 

আন্তর্জাতিক সীমান্ত এলাকার বাসিন্দাদের জন্য সংরক্ষণ
কাশ্মীরে রাষ্ট্রপতি শাসনের মেয়াদ বাড়ছে ৬ মাস, সংসদে ফের আনা হচ্ছে তিন তালাক বিল

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১২ জুন: মানুষকে যা প্রতিশ্রুতি দিয়েছি, তা পূরণ করতেই হবে। এবং তারই লক্ষ্যে কাজ করবে সরকার। আজ কেন্দ্রীয় মন্ত্রী পরিষদের বৈঠকে নতুন মন্ত্রীদের এই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গত ৩১ মে কেন্দ্রীয় মন্ত্রিসভার প্রথম বৈঠকের পর আজ ছিল দ্বিতীয় মোদি সরকারের দ্বিতীয় ক্যাবিনেট মিটিং। সেখানে অর্ডিন্যান্সে থাকা বেশ কিছু বিলকে সংসদের আসন্ন অধিবেশনে নতুন করে পেশ করার সিদ্ধান্ত যেমন হয়েছে, একইসঙ্গে ২৪ জন রাষ্ট্রমন্ত্রীকে নিয়েও মন্ত্রী পরিষদের বৈঠক করেছেন মোদি। সেই হিসেবে আজই ছিল মন্ত্রী পরিষদের প্রথম বৈঠক। যেখানে বাংলার দুই রাষ্ট্রমন্ত্রীও উপস্থিত ছিলেন। বৈঠকে আগামী ৫ বছরে সরকারের টার্গেট এবং তা পূরণ করতে কী করতে হবে, সরকারের পক্ষ থেকে তা নতুন মন্ত্রীদের বুঝিয়ে দেন মোদি। একেকটি বিষয়কে আলাদা করেও তুলে ধরেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
‘সবকা সাথ, সবকা বিকাশে’র সঙ্গে নতুন সরকারের বাড়তি স্লোগান হল, ‘সবকা বিশ্বাস’। তাই সরকারের প্রতি মানুষের বিশ্বাস যাতে দিন দিন বাড়ে, তার লক্ষ্যে মন্ত্রীদের সচেতন হয়ে কাজ করার পরামর্শ দিয়েছেন মোদি। একইভাবে জানিয়েছেন, মন্ত্রীদের কোনও আচরণে যেন অহেতুক কোনও বিতর্ক তৈরি না হয়। সংসদ ভবনের অ্যানেক্সি বিল্ডিংয়ে এদিন বিকেল ৪টে থেকে প্রথমে মন্ত্রিসভার বৈঠক, পরে মন্ত্রী পরিষদের বৈঠক হয়। বৈঠকের শেষে নতুন সরকারের পক্ষ থেকে রাষ্ট্রপতি ভবনে মন্ত্রীদের জন্য ছিল নৈশভোজেরও ব্যবস্থা।
মন্ত্রিসভার বৈঠকে আজ ২২টি বিষয়ের উপর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য জম্মু ও কাশ্মীরের আন্তর্জাতিক সীমান্ত এলাকায় বসবাসকারী বাসিন্দাদের সংরক্ষণ। ‘দ্য জম্মু অ্যান্ড কাশ্মীর রিজার্ভেশন অ্যামেন্ডমেন্ট বিল, ২০১৯’ আগামী সোমবার থেকে শুরু হওয়া সংসদ অধিবেশনে আনা হবে বলে ঠিক করেছে কেন্দ্র। ২০০৪ সালের একটি আইনকে সংশোধন করতে অর্ডিন্যান্স আনা হয়। এবার সেটিকেই বিল আকারে নিয়ে এসে জম্মু-কাশ্মীরের আন্তর্জাতিক সীমান্তে বসবাসকারী প্রায় সাড়ে ৩ লক্ষ বাসিন্দাকে সংরক্ষণের আওতায় আনা হচ্ছে। এতদিন জম্মু-কাশ্মীরের এলওসি (অ্যাকচুয়াল লাইন অব কন্ট্রোল) এর আশেপাশে গ্রামের বাসিন্দারা সংরক্ষণের সুবিধা পেতেন। কিন্তু মোদি সরকার সেই সংরক্ষণের সুবিধা আন্তর্জাতিক সীমান্তে থাকা বাসিন্দাদের ক্ষেত্রেও লাগু করার সিদ্ধান্ত নিয়েছে।
কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকের পর কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী প্রকাশ জাভরেকর জানান, জম্মু-কাশ্মীরের আন্তর্জাতিক সীমান্তের আশেপাশে থাকা গ্রামের বাসিন্দারা ভারতীয় সেনার মতোই সাহসী। প্রায় প্রতি মুহূর্তে গোলাগুলির ভয়ঙ্কর পরিবেশের মোকাবিলা করেও তাঁরা যেভাবে সীমান্তে বসবাস করেন, তা বাহবা যোগ্য। তাই সেই সাহসিকতাকে সম্মান জানাতেই আন্তর্জাতিক সীমান্ত লাগোয়া সাম্বা, কাঠুয়া ও জম্মু জেলার ৪৩৫টি গ্রামের বাসিন্দাকে বিশেষ সংরক্ষণের সুবিধা দেওয়া হবে। অন্যদিকে এক প্রশ্নের উত্তরে মন্ত্রী জানান, জম্মু ও কাশ্মীরে রাজ্যপালের শাসন ফের বাড়ানো হচ্ছে। আগামী ২ জুলাই বর্তমান রাজ্যপালের শাসনের সময়সীমা শেষ হচ্ছে। তবে তা আরও ৬ মাস বাড়ানো হবে বলে উল্লেখ করেছেন জাভরেকর। চলতি বছরের শেষে জম্মু ও কাশ্মীর বিধানসভা ভোট করাতে চাইছে নির্বাচন কমিশন। লোকসভা নির্বাচনের সঙ্গে অন্ধ্রপ্রদেশ, ওড়িশার মতো কয়েকটি রাজ্যের বিধানসভা ভোট হলেও জম্মু-কাশ্মীরে তা হয়নি। পরিস্থিতি ভোটের উপযুক্ত ছিল না। অমরনাথ যাত্রার পরে জম্মু-কাশ্মীরে বিধানসভা ভোটের উদ্যোগ নেওয়া হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন। সেইমতো আজ কেন্দ্রীয় মন্ত্রিসভার এই বৈঠকে জম্মু-কাশ্মীর নিয়ে এই সিদ্ধান্ত যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।
কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকে আজ তিন তালাক বিলকে অর্ডিন্যান্স থেকে সরিয়ে ফের সংসদে তা পাস করার জন্য আনা হবে বলেও সিদ্ধান্ত হয়েছে। তালাক-এ-বিদ্দাত বা তাৎক্ষণিক তিন তালাকের জেরে ভারতের মুসলিম মহিলারা অনেক সময়ই আচমকা অসহায় অবস্থায় পড়েন বলে মনে করে মোদি সরকার। তাই বিবাহিত মুসলিম মহিলাদের সামাজিক নিরাপত্তার কথা মাথায় রেখেই তিন তালাক বিল এনে ওই মধ্যযুগীয় প্রথা খতম করতে চায় কেন্দ্র। উল্লেখ্য, এর আগে মোদি সরকারের আনা তিন তালাক বিল লোকসভায় পাস হয়ে গেলেও রাজ্যসভায় তা আটকে যায়। তাই এবার ফের নতুন করে বিল এনে সংসদে তা পাস করতে উদ্যোগী দ্বিতীয় মোদি সরকার।
13th  June, 2019
জাতীয় নাগরিকপঞ্জির আরও এক
তালিকা প্রকাশ, বাদ ১.০২ লক্ষ নাম 

গুয়াহাটি, ২৬ জুন (পিটিআই): জাতীয় নাগরিকপঞ্জির অতিরিক্ত একটি তালিকা প্রকাশ ঘিরে ফের অসমে অশান্তির আশঙ্কা। বুধবার অতিরিক্ত সেই তালিকায় আরও ১ লক্ষ ২ হাজার ৪৬২জনের নাম বাদ পড়েছে। গত বছর জুলাই মাসে প্রকাশিত খসড়া তালিকায় তাঁদের নাম ছিল। কিন্তু, এই তালিকা প্রকাশের পর রাতারাতি তাঁদের গায়ে অবৈধভাবে এদেশে বসবাসকারীর তকমা লেগে গেল।  বিশদ

রেশন কার্ডের সঙ্গে আধার লিঙ্কের
সময়সীমা তিন মাস বাড়াচ্ছে কেন্দ্র

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৫ জুন: রেশন কার্ডের সঙ্গে আধার লিঙ্ক করার সময়সীমা তিন মাস বাড়াতে চলেছে কেন্দ্র। কেন্দ্রীয় খাদ্য ও গণবণ্টনমন্ত্রী রামবিলাস পাসোয়ান আজ এমনটাই জানিয়েছেন। ৩০ জুনের মধ্যে গোটা দেশে যে রেশন কার্ডের সঙ্গে আধার লিঙ্ক করার কথা ছিল, তা আগামী সেপ্টেম্বর মাস পর্যন্ত বাড়তে চলেছে।
বিশদ

 সন্ত্রাসবাদ, এইচ-ওয়ানবি, ইরানের তেল নিয়ে আজ পম্পেওর বৈঠকে জয়শঙ্কর

 নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): ভারত সফরে এলেন মার্কিন বিদেশ সচিব মাইক পম্পেও। মোদি সরকারের দ্বিতীয় দফার শপথ গ্রহণের পর এই প্রথম কোনও দেশের বিদেশ সচিব নয়াদিল্লিতে পা রাখলেন। ভারত সফরের আগে বিজেপির স্লোগান ‘মোদি হ্যায় তো মুমকিন হ্যায়’ বলে যথেষ্ট বিতর্কও বাড়িয়েছেন পম্পেও।
বিশদ

দেশে জরুরি অবস্থা ফিরতে দেব
না, কংগ্রেসকে আক্রমণ মোদির

নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): ‘আজ কত তারিখ?’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশ্ন শেষ হতেই লোকসভার ট্রেজারি বেঞ্চ থেকে আওয়াজ তুললেন সাংসদরা, ’২৫ জুন’। ‘কী হয়েছিল আজকের দিনে?’ শান্ত গলায় ফের প্রশ্ন প্রধানমন্ত্রীর। উত্তর নেই। তার বদলে লোকসভার অভ্যন্তরে শোনা গেল শুধুই বেঞ্চ চাপড়ানির আওয়াজ।
বিশদ

হেলমেট, সিটবেল্ট ছাড়া ড্রাইভিংয়ে
হাজার টাকা জরিমানা, আসছে আইন

নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): কঠোর মোটর ভেহিক্যাল সংশোধনী বিলকে মঙ্গলবার ছাড়পত্র দিল কেন্দ্রীয় মন্ত্রিসভা। অ্যাম্বুলেন্সের মতো জরুরি গাড়িকে পাশ না দেওয়া এবং অযোগ্যতা সত্ত্বেও গাড়ি চালালে দিতে হবে ১০ হাজার টাকা জরিমানা। ১৮টি রাজ্যের পরিবহণ মন্ত্রীদের সুপারিশ নিয়ে এই বিল তৈরি করা হয়েছে।
বিশদ

কচুরির দোকানের টার্নওভার কোটিরও
বেশি, কর ফাঁকির অভিযোগ

আলিগড়, ২৫ জুন: কচুরি বেচে ‘ক্রোড়পতি’! আলিগড়ে এমনই এক কচুরি বিক্রেতাকে ঘিরে এখন তোলপাড় বাণিজ্যিক কর দপ্তর। প্রাথমিক নজরদারির পর নোটিস ধরানো হয়েছে তাঁকে। তাতে সাফ বলে দেওয়া হয়েছে, কর ফাঁকি দিয়ে আর কচুরি বেচা যাবে না। অবিলম্বে করাতে হবে জিএসটি’র রেজিস্ট্রেশন।
বিশদ

জরুরি অবস্থার ৪৪ বছর
দেশে সুপার ইমার্জেন্সি চলছে, ট্যুইট মমতার

  নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ৪৪ বছর আগে দেশে জারি হওয়া ‘জরুরি অবস্থা’ থেকে শিক্ষা নিয়ে গণতন্ত্রকে আরও শক্তিশালী করার আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ১৯৭৫ সালের ২৫ জুন তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী দেশে জরুরি অবস্থা জারি করেছিলেন।
বিশদ

 লোকসভার ডেপুটি স্পিকারের দৌড়ে শিবসেনা, বিজেডি

  নয়াদিল্লি, ২৫ জুন: বিজেপি এমপি ওম বিড়লা লোকসভার স্পিকার নির্বাচিত হওয়ার পর এবার ডেপুটি স্পিকার নিয়ে চর্চা তুঙ্গে। প্রথা মতো শাসক দলের বাইরে অন্য কোনও পার্টি থেকে লোকসভার ডেপুটি স্পিকার বেছে নেওয়া হয়। ২০১৪ সালে এই পদটি এআইএডিএমকের সাংসদ এম থাম্বিদুরাইকে দিয়েছিল বিজেপি।
বিশদ

গুজরাতের রাজ্যসভা আসনে ভোট নিয়ে সুপ্রিম কোর্টে ধাক্কা কংগ্রেসের
মনোনয়ন জমা দিলেন জয়শঙ্কর, যুগলজি ঠাকুর

 নয়াদিল্লি ও গান্ধীনগর, ২৫ জুন (পিটিআই): গুজরাতের রাজ্যসভা আসনে নির্বাচন ঘিরে সুপ্রিম কোর্টে বড় ধাক্কা খেল কংগ্রেস। গুজরাতের দু’টি রাজ্যসভা আসনে পৃথক পৃথকভাবে ভোট হবে বলে ঘোষণা করেছিল নির্বাচন কমিশন। কিন্তু সেই সিদ্ধান্তের বিরোধিতা করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় গুজরাত প্রদেশ কংগ্রেস।
বিশদ

 ঝাড়খণ্ডে পিটিয়ে হত্যা ‘জঘন্য অপরাধ’, নিন্দা নাকভির

  নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): ঝাড়খণ্ডে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা নিয়ে মুখ খুললেন কেন্দ্রীয় সংখ্যালঘু বিষয়কমন্ত্রী মুখতার আব্বাস নাকভি। তাঁর মতে, অত্যন্ত জঘন্যতম অপরাধ। জয় শ্রীরাম মানুষ ভালোবেসে বলবে, জোর করে বলানো যায় না।
বিশদ

আইনি জটিলতা কাটলেই মেহুল চোকসিকে ভারতে প্রত্যর্পণ করা হবে, জানালেন অ্যান্টিগুয়ার প্রধানমন্ত্রী
খারিজ করা হবে নাগরিকত্বও

অ্যান্টিগুয়া ও নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): ভারত থেকে পালিয়ে অ্যান্টিগুয়ায় আশ্রয় নিয়েছেন পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক (পিএনবি) জালিয়াতিতে অন্যতম অভিযুক্ত হীরে ব্যবসায়ী মেহুল চোকসি। সেদেশের নাগরিকত্বও গ্রহণ করেছেন তিনি।
বিশদ

উত্তরপ্রদেশে কংগ্রেসকে ঢেলে সাজাতে সক্রিয় প্রিয়াঙ্কা গান্ধী, সাংগঠনিক কাজে ফিরছেন রাহুল

  নয়াদিল্লি, ২৫ জুন: লোকসভা ভোটের ফল ঘোষণার পরে একমাস কেটে গিয়েছে। এরমধ্যে শোচনীয় ফলের ময়নাতদন্ত শুরু করেছে কংগ্রেস। হারের কারণ খোঁজার পাশাপাশি তরুণ নেতৃত্বকে সামনে আনার কাজ শুরু করেছে তারা। আর প্রিয়াঙ্কা গান্ধীর হাত ধরে এই কাজ শুরু হয়েছে উত্তরপ্রদেশে।
বিশদ

 সুষ্ঠু নির্বাচনে বাধা, আপ বিধায়ককে তিনমাসের হাজতবাসের সাজা, পরে জামিন

 নয়াদিল্লি, ২৫ জুন (পিটিআই): সুষ্ঠু নির্বাচনে বাধা দেওয়ায় আপ বিধায়ক মনোজ কুমারকে মঙ্গলবার তিনমাস কারাবাসের সাজা দিল দিল্লির একটি আদালত। মনোজের বিরুদ্ধে অভিযোগ, ২০১৩ সালে বিধানসভা নির্বাচনের সময় কল্যাণপুরি এলাকায় নির্বাচনে বাধা দিয়েছিলেন।
বিশদ

 স্নাতক স্তরে হিন্দিকে বাধ্যতামূলক করার পরিকল্পনা মেনে নেওয়া হবে না, হুঁশিয়ারি দিল সিপিএম

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৫ জুন: সারা দেশে স্নাতক স্তরে হিন্দিকে বাধ্যতামূলক করার পরিকল্পনা মেনে নেওয়া হবে না। ভাষার ভিত্তিতে ভারতে বিভাজনের রাজনীতি করা চলবে না। ইউজিসির সাম্প্রতিক সার্কুলারের পরিপ্রেক্ষিতে এবার দেশজুড়ে আন্দোলনের হুঁশিয়ারি দিল লোকসভায় কার্যত নিশ্চিহ্ন হয়ে যাওয়া সিপিএম।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুরুলিয়ায় চিকিৎসকের সঙ্কট রয়েছে। অবস্থা ভয়াবহ। মঙ্গলবার বিধানসভায় উল্লেখপর্বে একথা জানান কংগ্রেস বিধায়ক নেপাল মাহাত। তিনি বলেন, জেলার গ্রামীণ হাসপাতালে ২৩০ জন ডাক্তার দরকার। আছেন মাত্র ৭৯ জন। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

মণীন্দ্র নারায়ণ সিংহ, জলপাইগুড়ি, বিএনএ: জনসংযোগ বাড়াতে জলপাইগুড়িতে এবার প্রতি বিধানসভা কেন্দ্রে এমপি’র নিজস্ব কার্যালয় খুলবে বিজেপি। সংসদ অধিবেশন চলাকালীন এমপি দিল্লিতে থাকলেও বাকি সময় তিনি ওই কার্যালয়গুলিতে পৃথক দিনে নির্দিষ্ট সময়ে বসবেন।  ...

লন্ডন, ২৫ জুন (এপি): ডিউক ও ডাচেস অব সাসেক্স যুবরাজ হ্যারি ও মেগান মার্কেলের বাড়ি সংস্কারে খরচ হয়েছে ২৪ লক্ষ পাউন্ড বা ৩০ লক্ষ ৬ হাজার ডলার। যার পুরোটাই ব্রিটেনের সাধারণ করদাতাদের টাকা। মঙ্গলবার রাজকোষাগারের পক্ষ থেকে এই হিসেব প্রকাশ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

বিশ্ব মাদক বিরোধী দিবস
১৯৬৮: ইতালির ফুটবলার পাওলো মালদিনির জন্ম
২০০৫: ক্রিকেটার একনাথ সোলকারের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৪৮ টাকা ৭০.১৭ টাকা
পাউন্ড ৮৬.৭৩ টাকা ৮৯.৯৬ টাকা
ইউরো ৭৭.৫৫ টাকা ৮০.৫২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,০৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,২৮০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৭৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১১ আষা‌ঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯, বুধবার, নবমী অহোরাত্র। উত্তরভাদ্রপদ ১/৩৯ প্রাতঃ ৫/৩৭। সূ উ ৪/৫৭/৪৩, অ ৬/২০/৩৭, অমৃতযোগ দিবা ৭/৩৮ গতে ১১/১১ মধ্যে পুনঃ ১/৫২ গতে ৫/২৭ মধ্যে। রাত্রি ৯/৫৩ মধ্যে পুনঃ ১২/০ গতে ১/২৫ মধ্যে, বারবেলা ৮/১৯ গতে ৯/৫৯ মধ্যে পুনঃ ১১/৩৯ গতে ১/২০ মধ্যে, কালরাত্রি ২/১৯ গতে ৩/৩৮ মধ্যে।
১০ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯, বুধবার, নবমী ৫৪/৩/১৫ রাত্রি ২/৩৪/৪। রেবতীনক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৪/৫৬/৪৫, অ ৬/২৩/৩৯, অমৃতযোগ দিবা ৭/৪২ গতে ১১/১৫ মধ্যে ও ১/৫৫ গতে ৫/২৯ মধ্যে এবং রাত্রি ৯/৫৫ মধ্যে ও ১২/৩ গতে ১/২৯ মধ্যে, বারবেলা ১১/৪০/১৩ গতে ১/২১/৪ মধ্যে, কালবেলা ৮/১৮/২৯ গতে ৯/৫৯/২১ মধ্যে, কালরাত্রি ২/১১/২৯ গতে ৩/৩৭/৩৭ মধ্যে।
২২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
জামিন বাতিল বিজয়বর্গীর ছেলের
পুরসভার আধিকারিকদের মারধরের মামলায় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ ...বিশদ

07:41:44 PM

বিশ্বকাপ: নিউজিল্যান্ড ১৫৫ /৫ (৪১ ওভার) 

07:08:38 PM

জোড়াসাঁকোয় চলন্ত মিনিবাসে আগুন
আজ কলকাতায় চলন্ত অবস্থায় একটি মিনিবাসের বামদিকের চাকায় আগুন লেগে ...বিশদ

06:42:52 PM

তারকেশ্বরে জনসংযোগ যাত্রা তৃণমূলের
তারকেশ্বরে জনসংযোগ যাত্রা করল তৃণমূল কংগ্রেস।পদযাত্রা অংশগ্রহণ করেন মন্ত্রী ফিরহাদ ...বিশদ

06:31:00 PM

 বিশ্বকাপ: নিউজিল্যান্ড ৯৪ /৫ (৩০ ওভার)

06:24:25 PM

  ফের স্কুলের টয়লেটে আত্মহত্যার চেষ্টা ছাত্রীর
ফের স্কুলের টয়লেটে আত্মহত্যার চেষ্টা করল এক ছাত্রী। এবার ...বিশদ

06:15:00 PM