Bartaman Patrika
দেশ
 

প্রবল বেগে ধেয়ে আসছে ‘বায়ু’
আজ আছড়ে পড়তে পারে
গুজরাতে, জারি সতর্কতা
তীব্র দাবদাহে পুড়ছে রাজস্থান

আমেদাবাদ, ভুবনেশ্বর ও চুরু (রাজস্থান), ১২ জুন (পিটিআই): ‘ফণী’র রেশ কাটতে না কাটতেই তীব্র বেগে ধেয়ে আসছে ঝড় ‘বায়ু’। আজ বৃহস্পতিবার সকালেই গুজরাতের উপকূলবর্তী এলাকায় আছড়ে পড়তে পারে এই ঘুর্ণিঝড়। গতিবেগ হবে প্রায় ‘ফণী’র সমতুল। মোকাবিলায় ওড়িশার অভিজ্ঞতা কাজে লাগাচ্ছে গুজরাত সরকার। অন্যদিকে, তীব্র দাবদাহে পুড়ছে রাজস্থান। চলতি গ্রীষ্মে তাপমাত্রার পুরনো সব রেকর্ড ভেঙে দিয়েছে এই মরুরাজ্য। গরমের দাপটে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ছে চুরু সহ একাধিক জেলা। আবহাওয়া দপ্তরের তথ্য বলছে, ১৯৯৩ সালে তাপমাত্রার সর্বোচ্চ রেকর্ড গড়েছিল রাজস্থান। ওই বছর ১ জুন চুরুতে তাপমাত্রার পারদ চড়েছিল ৪৯.৮ ডিগ্রির ঘরে। চলতি বছরের ১ জুন তাপমাত্রার পারদ ছুঁয়েছে ৫০.৮ ডিগ্রিতে।
এদিকে, ‘বায়ু’র আশঙ্কায় তটস্থ গুজরাত। আবহাওয়া দপ্তরের পূর্বাভাস, ঘণ্টায় ১৪৫ থেকে ১৭০ কিলোমিটার বেগ থাকবে ‘বায়ু’র। ঝড়ের প্রভাব পড়বে মুম্বই সহ দমন এবং দিউতেও। ফলে বুধবারই লাল সতর্কতা জারি করেছে আবহওয়া দপ্তর। সেই মতো ‘বায়ু’র মোকাবিলায় তৎপরতা তুঙ্গে তুলেছে গুজরাত সরকার। ইতিমধ্যেই সৌরাষ্ট্র ও কচ্ছ উপকূল এলাকা থেকে প্রায় দু’ লক্ষ বাসিন্দাকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ‘বায়ু’র তাণ্ডবে ক্ষয়ক্ষতি এড়াতেও বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে গুজরাত সরকার। পুলিস, বায়ুসেনা, উপকূলবাহিনী থেকে শুরু করে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা সবরকম পরিস্থিতির মোকাবিলায় তৈরি। গুজরাত সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছে প্রধানমন্ত্রীর দপ্তর। এদিন ট্যুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেও গুজরাতের মানুষের নিরাপদ আশ্রয়ে সরে যাওয়ার আর্জি জানিয়েছেন। তিনি বলেছেন, ‘ঝড়-বিপর্যয়ের পূর্বভাস মেনে সবারই সতর্কতা অবলম্বন জরুরি।’ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও ‘বায়ু’র মোকাবিলায় গুজরাতের কংগ্রেস কর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন। গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি জানিয়েছেন, ‘বায়ু’র তাণ্ডবে প্রাণহানি এড়াতে সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে। রাজ্যে আসা পর্যটকদের ফিরে যাওয়ার অনুরোধ করেছেন তিনি। যাঁরা ফিরতে পারবেন না তাঁদের নিরাপদ আশ্রয়ে যেতে বলা হয়েছে। এরই পাশাপাশি, দু’দিন গুজরাতের সমস্ত স্কুল-কলেজ বন্ধ রাখার নির্দেশিকাও জারি করেছে গুজরাত সরকার। সমুদ্রে মাছ ধরতে যেতে নিষেধ করা হয়েছে মৎস্যজীবীদের। উপকূল বাহিনী সূত্রে খবর, সমুদ্রে মাছ ধরতে আসা চীনের বেশ কিছু মৎস্যজীবী নিরাপদ আশ্রয়ের খোঁজে মহারাষ্ট্র প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। ছ’ সাতটি নৌকা নিয়ে রত্নগিরি জেলার আশে পাশে আশ্রয় চেয়েছেন তাঁরা।
‘ফণী’র আগাম পূর্বাভাস পেয়ে পরিস্থিতি সামাল দেওয়ার কাজে সাফল্য পেয়েছিল ওড়িশা সরকার। অত্যন্ত কম সময়ের মধ্যে উপকূল এলাকার প্রচুর মানুষকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে ফেলতে পেরেছিল প্রশাসন। ফলে ক্ষয়ক্ষতি ও প্রাণহানির সংখ্যা অনেকটাই কম হয়েছিল। ‘বায়ু’র মোকাবিলায় ওড়িশা সরকারের এই অভিজ্ঞতাকে কাজে লাগাতে চায় গুজরাত সরকার। এদিন গুজরাতের মুখ্যসচিব জেএন সিং ফোন করেন ওড়িশার মুখ্যসচিব এ পি পাধিকে। গুজরাতকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন পাধি।
বুধবার থেকে ‘বায়ু’র প্রভাব পড়তে শুরু করেছে গুজরাতে। রাজ্যের বিভিন্ন জেলায় হালকা বৃষ্টিপাতের সঙ্গে ঝড়ো বাতাস বইছে। মুম্বই সহ মহারাষ্ট্রের বেশ কয়েকটি উপকূল এলাকাতেও শুরু হয়েছে বৃষ্টি। আবহাওয়া দপ্তর জানিয়েছে, গুজরাতের বীরাবল উপকূল থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে ‘বায়ু’ অবস্থান করছে। আজ সকালের মধ্যেই শক্তি বাড়িয়ে গুজরাতের উপকূল এলাকায় ঢুকে পড়বে ‘বায়ু’। সঙ্গে ভারী বৃষ্টি ও বজ্রপাতের পূর্বাভাসও দিয়েছে আবহাওয়া দপ্তর। ‘বায়ু’র তাণ্ডবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হতে পারে সৌরাষ্ট্র ও কচ্ছ উপকূল। গুজরাতের মুখ্যসচিব জানিয়েছেন, এই দুই উপকূল এলাকার বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যাওয়ার কাজ চলছে। বুধবার রাত পর্যন্ত প্রায় ১ লক্ষ ৬০ হাজার বাসিন্দাকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ‘বায়ু’র জেরে বিপর্যস্ত হতে পারে বনসকাঁথা, সবরকাঁথা, আমরেলি, ভাবনগর, গির সোমনাথ সহ দক্ষিণ গুজরাতের নবসারি, দাদরা নগর হাভেলিও। দমন এবং দিউও লণ্ডভণ্ড হওয়ার আশঙ্কা করা হচ্ছে। ফলে গুজরাতের পাশাপাশি এই দুই কেন্দ্র শাসিত অঞ্চলে পরিস্থিতির মোকাবিলায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।
13th  June, 2019
দিল্লির এইমসে আগুন,
ছড়াল আতঙ্ক

নয়াদিল্লি, ১৭ আগস্ট: শবিবার বিকেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল দিল্লির এইমসে। আগুনের জেরে ছড়াল আতঙ্ক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় দমকলের ৩৪টি ইঞ্জিন। দেশের প্রথম সারির এই চিকিৎসা কেন্দ্র ও তার আশপাশ কালো ঢোঁয়ায় ঢেকে যায়। তবে আগুনের জেরে হতাহত হওয়ার কোনও খবর মেলেনি।
বিশদ

যথেষ্ট হয়েছে
প্রধানমন্ত্রীর সঙ্গে উন্নাও ধর্ষণে অভিযুক্ত
বিধায়কের ছবি নিয়ে তোপ প্রিয়াঙ্কার

 নয়াদিল্লি, ১৭ আগস্ট: স্বাধীনতা দিবসে সংবাদপত্রে দেওয়া বিজ্ঞাপনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে উন্নাও ধর্ষণ-কাণ্ডে অভিযুক্ত বিজেপি বিধায়কের ছবি। অভিযুক্ত বিধায়ক কুলদীপ সিং সেনগারের সঙ্গে ওই বিজ্ঞাপনে ছবি ছাপা হয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথেরও। বিশদ

লাইফ সাপোর্টে জেটলি, এইমসে
ভিড় বাড়চ্ছে রাজনীতিকদের

 নয়াদিল্লি, ১৭ আগস্ট: প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলির শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাঁকে। জেটলির দেখভালের জন্য গঠিত হয়েছে চিকিৎসকদের বিশেষ টিম। জেটলিকে দেখতে এইমস-এ ভিড় জমাচ্ছেন তাবড় তাবড় রাজনীতিবিদেরা।
বিশদ

টানা বৃষ্টিতে বিপর্যস্ত উত্তর
ভারতের একাধিক রাজ্য
সতর্কবার্তা জারি করা হল পাঞ্জাবে

 নয়াদিল্লি, ১৭ আগস্ট (পিটিআই): প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত উত্তর ভারত। এর মধ্যেই ভাকরা বাঁধ থেকে অতিরিক্ত জল ছাড়ায় বিপদসঙ্কেত জারি করা হল পাঞ্জাবে। বৃষ্টির ফলে জলের মাত্রা বেড়েছে যমুনা নদীতেও। দিল্লির কাছে প্রায় বিপদসীমা ছুঁয়ে ফেলেছে যমুনা নদীর জল। সরকারি আধিকারিকরা জানিয়েছেন, যমুনা নদীর জলস্তরের বিপজ্জনক সীমা ২০৪.৫ মিটার।
বিশদ

১৩ দিন পর ল্যান্ডলাইন পরিষেবা
চালু হল কাশ্মীরে, কাল থেকে
খুলছে স্কুলও

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৭ আগস্ট: জম্মুতে আগেই শুরু হয়েছিল। এবার কাশ্মীর উপত্যকাতেও জনজীবন স্বাভাবিক করার উদ্যোগ নেওয়া শুরু হয়েছে। গতকালই সুপ্রিম কোর্টের প্রশ্নের উত্তরে কেন্দ্রীয় সরকার সর্বোচ্চ আদালতকে জানিয়েছিল কাশ্মীরের পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে এবং সম্পূর্ণ স্বাভাবিকতা ফিরে আসতে একটু সময় লাগবে।
বিশদ

বিজেপিতে যোগ দিলেন বহিষ্কৃত
আপ বিধায়ক কপিল মিশ্র

গেরুয়া বাহিনীতে আপের মহিলা শাখার প্রধানও

নয়াদিল্লি, ১৭ আগস্ট (পিটিআই): আম আদমি পার্টির (আপ) বহিষ্কৃত বিধায়ক কপিল মিশ্র যোগ দিলেন বিজেপিতে। তাঁর সঙ্গে আপ নেত্রী রিচা পাণ্ডেও বিজেপিতে যোগ দেন। তিনি আপের মহিলা শাখার প্রধানের দায়িত্বে ছিলেন। শনিবার নয়াদিল্লিতে বিজেপি দপ্তরে এই যোগদান প্রক্রিয়া সম্পন্ন হয়।
বিশদ

ইএসআই হাসপাতালগুলিতে চিকিৎসা
পরিষেবা বিঘ্নিত হওয়ার মতো পরিস্থিতি

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৭ আগস্ট: যেসব সংস্থা ইএসআই হাসপাতালগুলিতে ওষুধ সরবরাহ করে, তাদের বকেয়া পাওনা নিয়মিত মেটানো হচ্ছে না। আর যার জেরে দেশের ইএসআই হাসপাতালগুলিতে চিকিৎসা পরিষেবা বিঘ্নিত হওয়ার মতো পরিস্থিতি সৃষ্টি হয়েছে।
বিশদ

আইএল অ্যান্ড এফএস সঙ্কট
প্রথম চার্জশিট পেশ ইডি’র, দখল
নেওয়া হল ৫৭০ কোটির সম্পত্তির

 নয়াদিল্লি, ১৭ আগস্ট (পিটিআই): আইএল অ্যান্ড এফএস আর্থিক তছরুপ কাণ্ডে প্রথম চার্জশিট পেশ করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শুধু তাই নয়, সংস্থার কর্তাদের নামে থাকা মোট ৫৭০ কোটি টাকার সম্পত্তিরও দখল নেওয়া হয়েছে।
বিশদ

চিটফান্ড: হরিয়ানার সংস্থার ২৬১
কোটির সম্পত্তির দখল নিল ইডি

 নয়াদিল্লি, ১৭ আগস্ট (পিটিআই): চিটফান্ড সংস্থা খুলে লগ্নিকারীদের প্রতারণা করার অভিযোগে হরিয়ানার এক বহুস্তরীয় মার্কেটিং সংস্থার ২৬১ কোটি টাকার সম্পত্তির দখল নিল ইডি। বিশদ

দিল্লিতে ইয়েচুরি-রাজার প্রাথমিক কথা
সিপিআই-সিপিএম সংযুক্তিকরণ
নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা

 জীবানন্দ বসু, কলকাতা: দেশের রাজনৈতিক পরিস্থিতির পরিপ্রেক্ষিতে বাম দলগুলি ইদানীং নিজেদের মধ্যে ঐক্য আরও সুদৃঢ় করার তাগিদ অনুভব করছে। জাতীয় স্তরে বিজেপি এবং রাজ্য পর্যায়ে গেরুয়া শিবিরের পাশাপাশি তৃণমূলের মতো দক্ষিণপন্থী আঞ্চলিক দলের মোকাবিলা করে নিজেদের প্রাসঙ্গিকতা বজায় রাখতেই এই ঐক্য এখন জরুরি হয়ে পড়েছে লালপার্টিতে।
বিশদ

ছানি অপারেশনের পর ইন্দোরে ১১
জন রোগীর অন্ধ হওয়ার আশঙ্কা

 ইন্দোর, ১৭ আগস্ট (পিটিআই): গত সপ্তাহেই ইন্দোর নেত্র চিকিৎসালয়ে ১৩ জন রোগীর ছানি অপারেশন হয়েছিল। শনিবার খবর মিলেছে, তাঁদের মধ্যে ১১ জন রোগীর অন্ধ হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। এর আগে তাঁরা চোখে ঝাপসা দেখার অভিযোগ করেছিলেন।
বিশদ

সীমান্তে ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন
রাজৌরিতে পাক মর্টারে হত ভারতীয় জওয়ান

 জম্মু, ১৭ আগস্ট (পিটিআই): নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের ফের সংঘর্ষবিরতি লঙ্ঘনে প্রাণ হারালেন এক সেনা জওয়ান। তাঁর নাম ল্যান্সনায়েক সন্দীপ থাপা (৩৫)। শনিবার ঘটনাটি ঘটেছে রাজৌরি জেলার নৌশেরা সেক্টরে। প্রতিরক্ষা মন্ত্রকের এক মুখপাত্র একথা জানিয়েছে।
বিশদ

  ফুঁসছে কৃষ্ণা নদী, চন্দ্রবাবুকে বাড়ি ফাঁকা করার নির্দেশ জারি

 হায়দরাবাদ, ১৭ আগস্ট: বাড়ছে কৃষ্ণা নদীর জলস্তর। আর তাই সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে কৃষ্ণার তীরে অবস্থিত চন্দ্রবাবুর বাড়ি ছাড়ার নির্দেশিকা জারি করল অন্ধ্রপ্রদেশ সরকার। শনিবার রাজস্ব বিভাগ নোটিশ জারি করে নাইডু সহ ৩৩ জনকে দ্রুত বাড়ি ফাঁকা করার নির্দেশ দিয়েছে।
বিশদ

পেনশনের থেকে শিক্ষা খাতে সরকারের
বেশি খরচ করা উচিত: বিশ্ব ব্যাঙ্ক কর্তা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গোটা বিশ্বেই মধ্যবিত্ত শ্রেণী বাড়ছে দ্রুত। নতুন প্রজন্ম অর্থ উপার্জন করছে বলেই এই শ্রেণীর বাড়বাড়ন্ত। সরকারেরও উচিত তাদের কাজের সুযোগ করে দেওয়া। সেই কারণেই সরকার যতটা পেনশন খাতে খরচ করে, তার চেয়ে গুরুত্ব দেওয়া উচিত শিক্ষা খাতে খরচে।
বিশদ

Pages: 12345

একনজরে
 সংবাদদাতা, ময়নাগুড়ি: ময়নাগুড়ি সদর এলাকায় টোটোর দৌরাত্ম্য নিয়ন্ত্রণ করতে ময়নাগুড়ি পুলিস প্রশাসন বেশকিছু পদক্ষেপ নিতে চলেছে। ব্যস্ত রাস্তার ধারে বেআইনিভাবে টোটো পার্কিং করা হলে তা ...

সংবাদদাতা, বিষ্ণুপুর: বিষ্ণুপুর শহরে দলমাদল রোডে ভরসন্ধ্যায় যুবক খুনের ঘটনায় শুক্রবার রাতে পুলিস এক ফুচকা বিক্রেতাকে গ্রেপ্তার করেছে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম মধুসূদন মাঝি। তার বাড়ি বিষ্ণুপুর পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে। অভিযোগ,ওইদিন সন্ধ্যায় ফুচকা বিক্রেতার সঙ্গে যুবকের বচসা বাধে। তা ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গঙ্গাবক্ষে বিশ্বের দীর্ঘতম সাঁতার প্রতিযোগিতার আয়োজন করছে মুর্শিদাবাদ সুইমিং অ্যাসোসিয়েশন। ভাগীরথী নদীর উপর এই সাঁতার প্রতিযোগিতা হবে ৮১ ও ১৯ কিলোমিটার দূরত্বে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর উপায় নেই। সুপ্রিম কোর্ট এবার রাজ্য সরকারের ‘রিভিউ পিটিশন’ খারিজ করে দেওয়ায় ২০০৬ সালের নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণকারী প্রায় ১২০০ প্রার্থীকে প্রাথমিক শিক্ষক পদে নিয়োগ করতে হবে রাজ্য সরকারকে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

হঠাৎ জেদ বা রাগের বশে কোনও সিদ্ধান্ত না নেওয়া শ্রেয়। প্রেম-প্রীতির যোগ বর্তমান। প্রীতির বন্ধন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯০০: রাজনীতিক বিজয়লক্ষ্মী পণ্ডিতের জন্ম
১৯৩৬: গীতিকার ও পরিচালক গুলজারের জন্ম
১৯৫৮: ইংলিশ চ্যানেল অতিক্রম করলেন প্রথম এশীয় ব্রজেন দাস
১৯৮০: সঙ্গীতশিল্পী দেবব্রত বিশ্বাসের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৮৪.৮১ টাকা ৮৭.৯৪ টাকা
ইউরো ৭৭.৮৩ টাকা ৮০.৭৮ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
17th  August, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৬,২৮৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৩০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ ভাদ্র ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯, রবিবার, তৃতীয়া ৪৯/৪৯ রাত্রি ১/১৪। পূর্বভাদ্রপদ ২৯/২ অপঃ ৪/৫৫। সূ উ ৫/১৮/২, অ ৬/৩/১৪, অমৃতযোগ দিবা ৬/৯ গতে ৯/৩৩ মধ্যে। রাত্রি ৭/৩২ গতে ৯/২ মধ্যে, বারবেলা ১০/৫ গতে ১/১৬ মধ্যে, কালরাত্রি ১/৫ গতে ২/৩০ মধ্যে।
৩২ শ্রাবণ ১৪২৬, ১৮ আগস্ট ২০১৯, রবিবার, তৃতীয়া ৪৩/৯/৬ রাত্রি ১০/৩২/৩৬। পূর্বভাদ্রপদনক্ষত্র ২৬/১/৪১ দিবা ৩/৪১/৩৮, সূ উ ৫/১৬/৫৮, অ ৬/৫/৪৬, অমৃতযোগ দিবা ৬/১২ গতে ৯/৩১ মধ্যে এবং রাত্রি ৭/২২ গতে ৮/৫৪ মধ্যে, বারবেলা ১০/৫/১৬ গতে ১১/৪১/২২ মধ্যে, কালবেলা ১১/৪১/২২ গতে ১/১৭/২৮ মধ্যে, কালরাত্রি ১/৫/১৬ গতে ২/২৯/১০ মধ্যে।
 ১৬ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
নেতাজিনগরে ২টি অটোর সংঘর্ষ, জখম মহিলা 

08:31:00 PM

বেনিয়াপুকুরে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার 

06:21:00 PM

পানিহাটিতে গঙ্গায় ডুবে যাওয়া যুবকের দেহ উদ্ধার 

05:49:00 PM

পানিহাটিতে গঙ্গায় ডুবে যাওয়া যুবকের দেহ উদ্ধার 

05:46:00 PM

তপসিয়ায় বহুতলে আগুন, দমকলের ১টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে 

05:43:00 PM

শেক্সপিয়র সরণীর ঘটনায় ধৃতের পুলিস হেফাজত 
শেক্সপিয়র সরণীর ঘটনায় ২৯ আগস্ট পর্যন্ত ধৃতের পুলিস হেফাজত। ...বিশদ

04:09:25 PM