Bartaman Patrika
দেশ
 

প্রবল বেগে ধেয়ে আসছে ‘বায়ু’
আজ আছড়ে পড়তে পারে
গুজরাতে, জারি সতর্কতা
তীব্র দাবদাহে পুড়ছে রাজস্থান

আমেদাবাদ, ভুবনেশ্বর ও চুরু (রাজস্থান), ১২ জুন (পিটিআই): ‘ফণী’র রেশ কাটতে না কাটতেই তীব্র বেগে ধেয়ে আসছে ঝড় ‘বায়ু’। আজ বৃহস্পতিবার সকালেই গুজরাতের উপকূলবর্তী এলাকায় আছড়ে পড়তে পারে এই ঘুর্ণিঝড়। গতিবেগ হবে প্রায় ‘ফণী’র সমতুল। মোকাবিলায় ওড়িশার অভিজ্ঞতা কাজে লাগাচ্ছে গুজরাত সরকার। অন্যদিকে, তীব্র দাবদাহে পুড়ছে রাজস্থান। চলতি গ্রীষ্মে তাপমাত্রার পুরনো সব রেকর্ড ভেঙে দিয়েছে এই মরুরাজ্য। গরমের দাপটে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়ছে চুরু সহ একাধিক জেলা। আবহাওয়া দপ্তরের তথ্য বলছে, ১৯৯৩ সালে তাপমাত্রার সর্বোচ্চ রেকর্ড গড়েছিল রাজস্থান। ওই বছর ১ জুন চুরুতে তাপমাত্রার পারদ চড়েছিল ৪৯.৮ ডিগ্রির ঘরে। চলতি বছরের ১ জুন তাপমাত্রার পারদ ছুঁয়েছে ৫০.৮ ডিগ্রিতে।
এদিকে, ‘বায়ু’র আশঙ্কায় তটস্থ গুজরাত। আবহাওয়া দপ্তরের পূর্বাভাস, ঘণ্টায় ১৪৫ থেকে ১৭০ কিলোমিটার বেগ থাকবে ‘বায়ু’র। ঝড়ের প্রভাব পড়বে মুম্বই সহ দমন এবং দিউতেও। ফলে বুধবারই লাল সতর্কতা জারি করেছে আবহওয়া দপ্তর। সেই মতো ‘বায়ু’র মোকাবিলায় তৎপরতা তুঙ্গে তুলেছে গুজরাত সরকার। ইতিমধ্যেই সৌরাষ্ট্র ও কচ্ছ উপকূল এলাকা থেকে প্রায় দু’ লক্ষ বাসিন্দাকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ‘বায়ু’র তাণ্ডবে ক্ষয়ক্ষতি এড়াতেও বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে গুজরাত সরকার। পুলিস, বায়ুসেনা, উপকূলবাহিনী থেকে শুরু করে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর কর্মীরা সবরকম পরিস্থিতির মোকাবিলায় তৈরি। গুজরাত সরকারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছে প্রধানমন্ত্রীর দপ্তর। এদিন ট্যুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিজেও গুজরাতের মানুষের নিরাপদ আশ্রয়ে সরে যাওয়ার আর্জি জানিয়েছেন। তিনি বলেছেন, ‘ঝড়-বিপর্যয়ের পূর্বভাস মেনে সবারই সতর্কতা অবলম্বন জরুরি।’ কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও ‘বায়ু’র মোকাবিলায় গুজরাতের কংগ্রেস কর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন। গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি জানিয়েছেন, ‘বায়ু’র তাণ্ডবে প্রাণহানি এড়াতে সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছে। রাজ্যে আসা পর্যটকদের ফিরে যাওয়ার অনুরোধ করেছেন তিনি। যাঁরা ফিরতে পারবেন না তাঁদের নিরাপদ আশ্রয়ে যেতে বলা হয়েছে। এরই পাশাপাশি, দু’দিন গুজরাতের সমস্ত স্কুল-কলেজ বন্ধ রাখার নির্দেশিকাও জারি করেছে গুজরাত সরকার। সমুদ্রে মাছ ধরতে যেতে নিষেধ করা হয়েছে মৎস্যজীবীদের। উপকূল বাহিনী সূত্রে খবর, সমুদ্রে মাছ ধরতে আসা চীনের বেশ কিছু মৎস্যজীবী নিরাপদ আশ্রয়ের খোঁজে মহারাষ্ট্র প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। ছ’ সাতটি নৌকা নিয়ে রত্নগিরি জেলার আশে পাশে আশ্রয় চেয়েছেন তাঁরা।
‘ফণী’র আগাম পূর্বাভাস পেয়ে পরিস্থিতি সামাল দেওয়ার কাজে সাফল্য পেয়েছিল ওড়িশা সরকার। অত্যন্ত কম সময়ের মধ্যে উপকূল এলাকার প্রচুর মানুষকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে ফেলতে পেরেছিল প্রশাসন। ফলে ক্ষয়ক্ষতি ও প্রাণহানির সংখ্যা অনেকটাই কম হয়েছিল। ‘বায়ু’র মোকাবিলায় ওড়িশা সরকারের এই অভিজ্ঞতাকে কাজে লাগাতে চায় গুজরাত সরকার। এদিন গুজরাতের মুখ্যসচিব জেএন সিং ফোন করেন ওড়িশার মুখ্যসচিব এ পি পাধিকে। গুজরাতকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন পাধি।
বুধবার থেকে ‘বায়ু’র প্রভাব পড়তে শুরু করেছে গুজরাতে। রাজ্যের বিভিন্ন জেলায় হালকা বৃষ্টিপাতের সঙ্গে ঝড়ো বাতাস বইছে। মুম্বই সহ মহারাষ্ট্রের বেশ কয়েকটি উপকূল এলাকাতেও শুরু হয়েছে বৃষ্টি। আবহাওয়া দপ্তর জানিয়েছে, গুজরাতের বীরাবল উপকূল থেকে ৩৪০ কিলোমিটার দক্ষিণে ‘বায়ু’ অবস্থান করছে। আজ সকালের মধ্যেই শক্তি বাড়িয়ে গুজরাতের উপকূল এলাকায় ঢুকে পড়বে ‘বায়ু’। সঙ্গে ভারী বৃষ্টি ও বজ্রপাতের পূর্বাভাসও দিয়েছে আবহাওয়া দপ্তর। ‘বায়ু’র তাণ্ডবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হতে পারে সৌরাষ্ট্র ও কচ্ছ উপকূল। গুজরাতের মুখ্যসচিব জানিয়েছেন, এই দুই উপকূল এলাকার বাসিন্দাদের নিরাপদ আশ্রয়ে সরিয়ে নিয়ে যাওয়ার কাজ চলছে। বুধবার রাত পর্যন্ত প্রায় ১ লক্ষ ৬০ হাজার বাসিন্দাকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ‘বায়ু’র জেরে বিপর্যস্ত হতে পারে বনসকাঁথা, সবরকাঁথা, আমরেলি, ভাবনগর, গির সোমনাথ সহ দক্ষিণ গুজরাতের নবসারি, দাদরা নগর হাভেলিও। দমন এবং দিউও লণ্ডভণ্ড হওয়ার আশঙ্কা করা হচ্ছে। ফলে গুজরাতের পাশাপাশি এই দুই কেন্দ্র শাসিত অঞ্চলে পরিস্থিতির মোকাবিলায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।
13th  June, 2019
রাম মন্দির নির্মাণে অর্ডিন্যান্স আনুন প্রধানমন্ত্রী, অযোধ্যায় বললেন উদ্ধব

অযোধ্যা, ১৬ জুন (পিটিআই): প্রধানমন্ত্রীর সাহস আছে। সেকারণে অযোধ্যায় রাম মন্দির তৈরি করতে নরেন্দ্র মোদির অর্ডিন্যান্স আনা উচিত। তা হলে কেউ তার বিরোধিতা করতে পারবে না। রাম জন্মভূমি অযোধ্যায় দাঁড়িয়ে রবিবার এমনই মন্তব্য করলেন শিবসেনা সুপ্রিমো উদ্ধব থ্যাকারে।
বিশদ

আজ শুরু হচ্ছে সংসদের অধিবেশন
প্রধানমন্ত্রীর ডাকা সর্বদলীয় বৈঠকে একাধিক ইস্যু নিয়ে সরব হল তৃণমূল

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৬ জুন: ‘যুক্তরাষ্ট্রীয় পরিকাঠামোয় রাজ্যের উপর কেন্দ্রের অহেতুক হস্তক্ষেপ মানব না।’ রবিবার কেন্দ্রের ডাকা সর্বদলীয় বৈঠকে এই ইস্যুতেই সোচ্চার হল তৃণমূল কংগ্রেস। এরই পাশাপাশি এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের দল জানিয়ে দিয়েছে, তারা নির্বাচনী সংস্কার চায়। আজ, সোমবার থেকে শুরু হচ্ছে সপ্তদশ লোকসভার প্রথম অধিবেশন।
বিশদ

 সুমিত্রা মহাজনের চিঠি পেয়েই মাসাজ পরিষেবা বন্ধের সিদ্ধান্ত নেন রেলমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৬ জুন: নেপথ্যে রেলমন্ত্রী পীযূষ গোয়েলকে লেখা লোকসভার প্রাক্তন স্পিকার সুমিত্রা মহাজনের একটি চিঠি। আর কার্যত তার জেরেই চলন্ত ট্রেনে ‘হেড অ্যান্ড ফুট মাসাজ’ চালু করার মতো সিদ্ধান্ত থেকে সরে এল রেল। এমনটাই জানা গিয়েছে রেলমন্ত্রক সূত্রে।
বিশদ

কাশ্মীরকে অশান্ত করতে পাকিস্তান সহ বিভিন্ন দেশ থেকে টাকা পায় বিচ্ছিন্নতাবাদীরা, বলছে এনআইএ

নয়াদিল্লি, ১৬ জুন (পিটিআই): জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি উত্তপ্ত করতে পাকিস্তান, আরব আমির শাহি সহ বিভিন্ন দেশ থেকে কট্টরপন্থী বিচ্ছিন্নতাবাদীদের টাকা পাঠানো হয়। কখনও সেই সাহায্য সম্পত্তি বা বিচ্ছিন্নতাবাদী নেতা-নেত্রীদের বিদেশে পড়াশুনোর খরচ হিসেবে পাঠানো হয়।
বিশদ

 নতুন ভবন পাবে গ্রামোন্নয়ন মন্ত্রক

 নয়াদিল্লি, ১৬ জুন (পিটিআই): গ্রামোন্নয়ন মন্ত্রকের জন্য আলাদা সদর দপ্তর তৈরি করতে চলেছে কেন্দ্রীয় সরকার। ওই নতুন সদর দপ্তরে মন্ত্রকের অধীনস্থ সমস্ত দপ্তরকে এক ছাতার তলায় নিয়ে আসা হবে বলে জানা গিয়েছে। মূলত গ্রামোন্নয়ন সংক্রান্ত বিভিন্ন প্রকল্পগুলির সাবলীল বাস্তবায়নের লক্ষ্যেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বিশদ

বিহারে এনসেফেলাইটিসে ১৬ দিনে মৃত্যু ৮৩ শিশুর, পরিবারপিছু ৪ লক্ষ টাকা আর্থিক সাহায্যের ঘোষণা নীতীশের
পরিস্থিতি খতিয়ে দেখতে যাচ্ছেন হর্ষ বর্ধন

  পাটনা ও মুজফফ্রপুর, ১৬ জুন (পিটিআই): বিহারের মুজফফ্রপুরে এনসেফেলাইটিসে শিশুদের মৃত্যু-মিছিল চলছেই। রবিবারও জেলার একটি সরকারি হাসপাতালে মারা গিয়েছে এক শিশু। এই নিয়ে গত ১৬ দিনে মৃত্যু হল ৮৩টি শিশুর। যা নিয়ে বেশ উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।
বিশদ

 কর্পোরেট-প্রেম: স্বার্থের সংঘাত নিয়ে সতর্ক করছেন বিশেষজ্ঞরা

  নয়াদিল্লি, ১৬ জুন (পিটিআই): কাজের চাপে কর্পোরেট সংস্থাগুলির শীর্ষপদে থাকা আধিকারিকদের জীবনে দম ফেলারও ফুরসত থাকে না। ব্যক্তিগত জীবনে সময় দেওয়ার জন্য প্রচুর কাঠ-খড় পোড়াতে হয় তাঁদের। কিন্তু, কর্পোরেট সংস্থার শীর্ষে থাকা দম্পতি অথবা প্রেমিক যুগলদের ক্ষেত্রে বিষয়টা আরও জটিল হয়ে পড়ে।
বিশদ

 বিয়ে না করে পড়া চালিয়ে যেতে চাওয়ায় কিশোরীকে খুনের চেষ্টা করল বাবা-দাদা

  শাহজাহানপুর,১৬ জুন: বিয়ের পিঁড়িতে বসতে চায়নি ১৫ বছরের এক নাবালিকা। এটাই ছিল তার ‘অপরাধ।’ এরপর তাকে হাত ও পা বেঁধে ছুরি দিয়ে কুপিয়ে জলে ফেলে খুনের চেষ্টা করল তার বাবা ও দাদা। মাস দু’য়েক আগে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শাহজাহানপুরে।
বিশদ

 পাঞ্জাব, হরিয়ানায় স্বস্তির বৃষ্টি শুরু, বিহারে তাপপ্রবাহে মৃত বেড়ে ৪৪

  চণ্ডীগড় ও পাটনা, ১৬ জুন (পিটিআই): তীব্র দাবদহ থেকে মুক্তি দিয়ে স্বস্তির বৃষ্টি নামল পাঞ্জাব ও হরিয়ানায়। গত দু’দিন ধরে এই রাজ্যের একাধিক স্থানে বৃষ্টি শুরু হয়েছে। জুন মাস এসে গেলেও বৃষ্টির দেখা না মেলায় তীব্র দাবদহের জেরে অস্বস্তিতে পড়েন সাধারণ মানুষ।
বিশদ

আমানতে সুদের হার বাড়ুক, অনুৎপাদক সম্পদ কমাতে কড়া হোক কেন্দ্র, বাজেটে চান ব্যাঙ্ককর্মীরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চলতি বছরে পরপর তিনবার রেপো রেট কমিয়েছে রিজার্ভ ব্যাঙ্ক। সাম্প্রতিকালে সেই রেট সর্বনিম্ন। তার জেরে একাধিক ব্যাঙ্ক ঋণের উপর সুদের হার কমাতে উদ্যোগ নিচ্ছে। কিন্তু সাধারণ মানুষের আমানতের উপরও তার কোপ পড়বে না তো?
বিশদ

 ছত্তিশগড়ে গ্রামবাসীকে গুলি করে হত্যা করল মাওবাদীরা

  রায়পুর, ১৬ জুন (পিটিআই): ছত্তিশগড়ের মাওবাদী অধ্যুষিত সুকমা জেলায় এক গ্রামবাসীকে গুলি করে মারল সন্দেহভাজন মাওবাদীরা। শনিবার রাতে বাড়িতে ঢুকে তাঁকে ঘুমন্ত অবস্থায় তাঁকে গুলি করে মাওবাদীরা। নিহতের নাম মদকাম নন্দা (২৮)। তাঁর বাড়ি তেলেঙ্গানা-ছত্তিশগড়ের সীমান্ত ঘেঁষা একটি গ্রামে।
বিশদ

 হাতি মেরে খাচ্ছে বাঘ, বাস্তুতন্ত্র বদলে যাওয়ায় উদ্বেগ করবেট জাতীয় উদ্যানে

  নয়াদিল্লি, ১৬ জুন (পিটিআই): বাঘ এবং হাতি। সাধারণ খাদ্য-খাদক সম্পর্ক নেই এই দুই বন্য প্রজাতির মধ্যে। কিন্তু গত কয়েক বছরে উত্তরাখণ্ডের করবেট জাতীয় উদ্যানে এই বাস্তুতন্ত্র সম্পূর্ণ বদলে গিয়েছে। সেখানে বাঘের হামলায় হাতি মৃত্যুর ঘটনা ক্রমেই বেড়েছে। মূলত কমবয়সি হাতিরাই বাঘেদের শিকার হচ্ছে।
বিশদ

 উত্তরপ্রদেশে কীটনাশক খেয়ে আত্মঘাতী মা-মেয়ে

 সন্ত কবিরনগর (উত্তরপ্রদেশ), ১৬ জুন (পিটিআই): উত্তরপ্রদেশে কীটনাশক খেয়ে আত্মঘাতী হলেন মা ও মেয়ে। রবিবার ঘটনাটি ঘটেছে সন্ত কবিনগর জেলার মেহুলি গ্রামে। পুলিস জানিয়েছে, ওই গ্রামের বাসিন্দা গায়ত্রী দেবী (৪২)ও তাঁর মেয়ে খুশবু (১৬) নিজেদের বাড়িতেই কীটনাশক খেয়ে ফেলেন।
বিশদ

 মথুরা ও পানাজিতে পৃথক পথ দুর্ঘটনায় দুই পরিবারের ৮ জনের মৃত্যু

  মথুরা ও পানাজি, ১৬ জুন (পিটিআই): উত্তরপ্রদেশের মথুরা ও গোয়ার পানাজিতে পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুই পরিবারের আটজনের। রবিবার সকালে ঘণ্টা দুয়েকের ব্যবধানে দু’টি ঘটনা ঘটে। প্রাইভেট গাড়িতে করে যমুনা এক্সপ্রেসওয়ে ধরে আগ্রা যাচ্ছিলেন নয়ডার একটি পরিবার। গাড়িতে পরিবারের ন’জন সদস্য ছিলেন।
বিশদ

Pages: 12345

একনজরে
 সৌম্যজিৎ সাহা, কলকাতা: আয়-ব্যয়ের নিরিখে কোন বিশ্ববিদ্যালয়ের হাতে কত টাকা উদ্বৃত্ত রইল, বা আয়ের চেয়ে বেশি খরচ হয়ে গেল কি না, তা নিয়ে রিপোর্ট প্রকাশিত ...

সংবাদদাতা, জঙ্গিপুর: রবিবার বিকেলে রঘুনাথগঞ্জের রবীন্দ্র ভবন হলে যুব কর্মীদের নিয়ে কর্মিসভা করে বিজেপির সাংগঠনিক উত্তর মুর্শিদাবাদ জেলা যুব মোর্চা। কর্মিসভায় উত্তর মুর্শিদাবাদ জেলার ন’টি বিধানসভা কেন্দ্র থেকেই বিভিন্ন রাজনৈতিক দল থেকে বহু কর্মী-সমর্থক বিজেপিতে যোগদান করেছেন বলে তাদের দাবি।  ...

সংবাদদাতা, বালুরঘাট: সম্প্রতি বালুরঘাট শহরে নকল প্রসাধনী সামগ্রী উদ্ধার হওয়ার ঘটনা বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। শহরে প্রচুর প্রসাধনী সামগ্রীর দোকান খুলেছে। ওসব দোকানে বিভিন্ন নামিদামী ব্র্যান্ডের প্রসাধনী সামগ্রী রাখা হয়।   ...

  রাষ্ট্রসঙ্ঘ, ১৬ জুন (পিটিআই): ইউএন মিশন ইন সাউথ সুদান (ইউএনএমআইএসএস) কর্মসূচিতে উল্লেখযোগ্য অবদানের জন্য ভারতীয় শান্তিরক্ষা বাহিনীর প্রশংসায় মুখর হল রাষ্ট্রসঙ্ঘ ও স্থানীয় সংগঠনগুলি। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

সম্পত্তিজনিত বিষয়ে অশান্তি বৃদ্ধির আশঙ্কা, আত্মীয়-পরিজনের সঙ্গে সম্পর্কের অবনতি। শেয়ার, ফাটকা, লটারিতে অর্থাগম, কর্মক্ষেত্রে গোলযোগের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৬: জাপানে সুনামিতে ২২ হাজার মানুষের মৃত্যু
১৯৫০: শিল্পপতি লক্ষ্মী মিত্তালের জন্ম
১৯৫৩: চীনের প্রেসিডেন্ট জি জিনপিংয়ের জন্ম
১৯৬৯: জার্মানির গোলকিপার অলিভার কানের জন্ম 

15th  June, 2019
ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭৩ টাকা ৭০.৪২ টাকা
পাউন্ড ৮৬.৫৭ টাকা ৮৯.৭৯ টাকা
ইউরো ৭৬.৯৪ টাকা ৭৯.৯৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
15th  June, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩, ২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ৭৯০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২, ২৬৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭, ১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭, ২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
16th  June, 2019

দিন পঞ্জিকা

১ আষা‌ঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/৪৬ দিবা ২/২। অনুরাধা ১২/৫৮ দিবা ১০/৭। সূ উ ৪/৫৫/৪২, অ ৬/১৮/২০, অমৃতযোগ দিবা ৬/৪৩ গতে ৯/২৩ মধ্যে পুনঃ ১২/৩ গতে ২/৪৪ মধ্যে। রাত্রি ৭/৪৩ মধ্যে পুনঃ ১০/৩৩ গতে ১২/৪১ মধ্যে, বারবেলা ৯/৫৬ গতে ১/১৭ মধ্যে, কালরাত্রি ১২/৫৭ গতে ২/১৭ মধ্যে।
৩২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ জুন ২০১৯, রবিবার, চতুর্দশী ২২/২২/৭ দিবা ১/৫২/২২। অনুরাধানক্ষত্র ১৪/৮/৫৬ দিবা ১০/৩৫/৫, সূ উ ৪/৫৫/৩১, অ ৬/২০/৩৫, অমৃতযোগ দিবা ৬/৪৬ গতে ৯/২৬ মধ্যে ও ১২/৭ গতে ২/৪৮ মধ্যে এবং রাত্রি ৭/৪৭ মধ্যে ও ১০/৩৭ গতে ১২/৪৪ মধ্যে, বারবেলা ৯/৫৭/২৫ গতে ১১/৩৮/৩ মধ্যে, কালবেলা ১১/৩৮/৩ গতে ১/১৮/৪১ মধ্যে, কালরাত্রি ১২/৫৭/২৫ গতে ২/১৬/৪৭ মধ্যে।
 ১২ শওয়াল

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: বাংলাদেশ ২১০/৩ (৩০ ওভার)(টার্গেট ৩২২)  

09:57:10 PM

বিশ্বকাপ: বাংলাদেশ ১৩৮/৩ (২০ ওভার) 

09:04:26 PM

কাল থেকে হাসপাতালগুলিতে স্বাভাবিক হচ্ছে পরিষেবা
অবশেষে উঠল জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি। আজ নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের ...বিশদ

08:39:26 PM

বিশ্বকাপ: বাংলাদেশ ৭০/১ (১০ ওভার) 

08:11:12 PM

বিজেপির জাতীয় কার্যকরী সভাপতি হলেন জেপি নাড্ডা 

08:05:00 PM

হাওড়ার রামকৃষ্ণপুর ঘাটে উদ্ধার দেহ, জাদুকর ম্যানড্রেক বলে অনুমান পুলিসের

হাওড়ার রামকৃষ্ণপুর ঘাটে হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার। ...বিশদ

07:51:19 PM