Bartaman Patrika
দেশ
 

মুন্না বজরঙ্গী খতম, বারাণসীর নতুন ডন
বিকেডি এখন পুলিশের মাথাব্যাথার কারণ

সমৃদ্ধ দত্ত, বারাণসী, ১৫ মে: লখনউ মউ হাইওয়েতে তীব্র বেগে তিনটে অ্যামবাসাডর ছুটছিল। তবে মুখতার আনসারি ঠিক কোনটায় বসে আছে সেকথা বাইরে থেকে বোঝা সম্ভব নয়। প্রত্যেকটা গাড়ি একইরকম দেখতে। আর প্রতিটি ব্ল্যাক টিনটেড গ্লাস। ভিতরটা দেখাই যায় না। গোরখপুর ইয়ার্ডের শান্টিং সেকশনের ২৫ কোটির কাজ। যেভাবেই হোক হাতাতেই হবে। তাই লখনউ যাওয়া দরকার। ২০০১ সাল। আগস্ট। আচমকা একেবারে সামনের অ্যামবাসাডার ব্রেক কষে এমনভাবে দাঁড়ালো যে পিছনের দুটি গাড়ি সামনের গাড়ির পিছনের বাম্পারে পরপর ধাক্কা দিল। মুখতার আনসারি ছিলেন মাঝখানের গাড়িতে। আর রেগে উঠে কিছু বলার আগেই দেখা গেল পরপর গুলি চলছে। লাগাতার। দুরে দাঁড়িয়ে ব্রিজেশ সিং। মুখতার আনসারির জাতশত্রু। সে এসেছে খতম করতে আনসারিকে। মুখতারের দক্ষিণ হস্ত লাল্লন সিং লাফ দিয়ে নেমেই টায়ারের আড়ালে বসে পড়ে পাল্টা গুলি চালাচ্ছে। মুখতার আনসারি হাতেও উঠে এসেছে জার্মান কোল্ট। শুরু হল হল দু’পক্ষের গুলির লড়াই। হঠাৎ ব্রিজেশ সিং একটা দৌঁড় লাগিয়ে সোজা মুখতারের গাড়ির দিকে। কিন্তু মোক্ষম সময়ে লাল্লন সিং গুলি চালালো। ব্রিজেশ সিং মাটিতে পড়ে স্থির। সে মারা গিয়েছে কিনা তা দেখার জন্য আর ওয়েট করেনি আনসারি। ঝড়ের গতিতে গাড়ি চালিয়ে সে যাত্রায় বেঁচে গেল। আর পরদিন পেপারে জানতে পারল ব্রিজেশ সিং মৃত। স্বস্তির শ্বাস। ঝরিয়া থেকে আসা কয়লা, পূর্বাঞ্চলের রেলের ছাঁট আর ঠিকাদারি ব্যবসার দখল নিয়ে ব্রিজেশ সিং আর আনসারির লড়াই গ্যাং ওয়ার সর্বজনবিদিত ছিল। কিন্তু ঠিক আটমাস পর সবথেকে বড় ধাক্কা খেল আনসারি, যখন জানা গেল মোটেই মারা যায়নি ব্রিজেশ সিং। সে নাটক করে মৃতের অভিনয় করে পালিয়েছিল এবং ভূবনেশ্বরে অরুণ কুমার নাম নিয়ে রিয়েল এস্টেট ব্যবসা শুরু করেছে। সে জানে আনসারি তাকে ছাড়বে না। আনসারির সবথেকে বড় সঙ্গীই তখন ছিল না। সে গিয়েছিল এলাহাবাদে। প্রেম প্রকাশ সিং। ওই নামে অবশ্য কেউ চেনে না। তার আসল পরিচয় একটাই, মুন্না বজরঙ্গী।
মোগল সরাই থেকে বারাণসী আসার পথে রেলব্রিজ পেরনোর পরই যে বিস্তীর্ণ রেলওয়ে শান্টিং ইউনিটের মাঠ এটাই ছিল মুন্না বজরঙ্গীর দপ্তর। সুপারি কিং মুন্নাই ছিল কয়লা মাফিয়া রাম অবতারের ভরসা। যে কোনও প্রতিপক্ষকে চিরতরে শান্ত করার কাজটা সুপারি কিং মুন্নাই করে দিত। মোগল সরাই, বারাণসী, জৌনপুর, মীর্জাপুর, গাজিপুরের এমন কোনও অপরাধ ছিল না যাতে মুন্না বজরঙ্গীর হাত নেই। কিন্তু আসল কাজটা তার বাকি। তার বস মুখতার আনসারির উপর হামলার বদলা। ব্রিজেশ সিং কে না পেয়ে ব্রিজেশের মাথায় যাঁর হাত ছিল সেই বিজেপি নেতা কৃষ্ণানন্দ রাইকে খুন করে দিল মুন্না। কটা গুলি করেছিল? ৬৭টা! ২০০৯ সালে মুন্না গ্রেপ্তার। তার আগেই মুখতার আনসারি গ্রেপ্তার। তারপর ব্রিজেশ সিং। কিন্তু তিনজনই জেল থেকে রাজনীতিতে যোগ দিয়েছিল। তাদের গ্যাং কাজ করেছে জেল থেকে পাওয়া অর্ডার অনুযায়ী। আর এরকমই এক সময় গত বছর উত্তরপ্রদেশের অপরাধ জগতে সবথেকে বড় খবর। বাগপত জেলে মুন্না বজরঙ্গী খুন। এক অন্য বন্দী সুনীল সিং তাকে গুলি করেছে। বারাণসীর মণিকর্ণিকা ঘাটে মুন্নার মৃতদেহ সৎকারের সময় পুলিশের সামনেই স্লোগান উঠল মুন্না ভাইয়া আমরা বদলা নেবই নেব। মুন্নার মৃত্যু হয়েছে। ব্রিজেশ সিংয়ের নিশ্চিন্ত হওয়ার কথা। কিন্তু হতে পারছে না। কেন? বারাণসীর কোতোয়ালি থানার সাব ইন্সপেক্টর চন্দ্রপ্রতাপ ভান নই সড়ক আউটপোস্ট থেকে সবেমাত্র ফিরেছেন। কারণ শেষ কয়েকদিনে লাগাতার রোড শো। বুধবার প্রিয়াঙ্কা গান্ধী। বৃহস্পতিবার অখিলেশ যাদব মায়াবতী। আর শোনা যাচ্ছে শুক্রবার থেকে তিনদিন থাকতে আসছেন স্বয়ং মোদিজি। অতএব বারাণসীর পুলিশ চরম ব্যস্ত। সেই প্রস্ততি দেখে ফেরা চন্দ্রপ্রতাপ ভান বললেন, ওসব স্লোগান দিয়ে কোনও লাভ হবে না। মুন্না চলে গিয়েছে। ওই জায়গা নেওয়ার মতো কোনও সুযোগই আমরা দেব না। যোগীজির আমলের ফর্মুলা জানেন তো? সব ক্রিমিনালকে জেলে বন্দি করে রাখা। কিন্তু শোনা যাচ্ছে বিকেডি সেই জায়গা নিচ্ছে? এবার গম্ভীর হলেন চন্দ্রপ্রতাপ। বললেন আমরা জানি। কিন্তু বারাণসীতে সে ঢোকে না। হয়তো জৌনপুরে থাকে। এর বেশি কিছু বলছে না পুলিশ। কিন্তু বারাণসীর বড় ব্যবসায়ীদের কাছে আজকাল ফোন আসছে। চাঁদার জন্য। এ সবের পিছনে বিকেডি। মুন্না বজরঙ্গীর সবথেকে বিশ্বস্ত! বিকেডির আসল নাম ইন্দ্রদেব সিং। সমস্যা হল সে নাকি ঘনঘন নিজের চেহারা বদলে ফেলে। নির্দিষ্ট কোনও ছবি নেই পুলিশের কাছে। তাই পুলিশও টেনশনে। বিকেডি কি নতুন মুন্না বজরঙ্গী হতে চলেছে? তার থেকে বড় প্রশ্ন হল সে কোন রাজনৈতিক দলের সমর্থন পাচ্ছে গোপনে? পদক্ষেপ নেওয়ার আগে সেটা জানা জরুরি। ইতিমধ্যেই দুটো অপহরণের ঘটনা হয়ে গিয়েছে। কিন্তু পুলিশ কেস হয়নি! বারাণসী পুলিশের নতুন মাথাব্যথা এসে গিয়েছে। বি কে ডি!
16th  May, 2019
দিল্লিতে একজোট ২২ বিরোধী দল
গেল কমিশনে, উদ্বেগ প্রণববাবুরও

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২১ মে: বিরোধীদের অভিযোগ রয়েছেই। তা নিয়ে সুপ্রিম কোর্ট পর্যন্ত দরবার করেছে তারা। তবে এবার ২২ বিরোধী দলের সঙ্গে একসুরে ইভিএমের কারচুপি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও। এক্সিট পোলে ফল প্রকাশ হওয়ার পর কমবেশি যাবতীয় মোদি বিরোধী রাজনৈতিক দল বিষয়টিকে যোগসাজশের অভিযোগ করেছে।
বিশদ

৪ রাজ্যে ইভিএম লুটের
অভিযোগে তোলপাড় দেশ
নস্যাৎ করল নির্বাচন কমিশন

 লখনউ ও নয়াদিল্লি, ২১ মে (পিটিআই): বৃহস্পতিবার লোকসভা নির্বাচনের ফল। তার আগে ইভিএমের কারচুপির অভিযোগে সরব বিরোধীরা। ইভিএম অন্যত্র নিয়ে যাওয়ারও অভিযোগ উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত একাধিক ভিডিও ছড়াতেই মঙ্গলবার সকাল থেকে বিক্ষোভ-প্রতিবাদে উত্তাল উত্তরপ্রদেশ।
বিশদ

এনডিএর বৈঠকে সরকার গঠন নিয়ে কথা,
অমিত শাহ কি স্বরাষ্ট্রমন্ত্রী হবেন? জোর জল্পনা

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২১ মে: প্রকৃত ফলপ্রকাশের দিকে যখন তাবৎ রাজনৈতিক মহল তাকিয়ে অপেক্ষা করছে, বিজেপি শীর্ষ নেতৃত্ব তখন সরকার গঠনের প্রক্রিয়া যাতে সুষ্ঠু ও মসৃণভাবে হয়ে যায় সেটা নিশ্চিত করতেই তৎপর। এনডিএ জোটের শরিকদের সঙ্গে আজ অমিত শাহ নৈশভোজ ও বৈঠকের আগেই বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক হল কেন্দ্রীয় মন্ত্রিসভার সদস্যদের।
বিশদ

এক্সিট পোল নিয়ে হতাশ না হয়ে কংগ্রেসকর্মীদের সতর্ক থাকার পরামর্শ প্রিয়াঙ্কার

 নয়াদিল্লি, ২১মে (পিটিআই): এক্সিট পোলে দলের ভরাডুবির ইঙ্গিত মিলতেই হতাশ কংগ্রেসকর্মীরা। তাঁদের মনোবল চাঙা করতে ফের আসরে সেই প্রিয়াঙ্কা গান্ধী। এক্সিট পোল বেরনোর দু’দিন পর কংগ্রেসের সাধারণ সম্পাদকের একটি অডিওবার্তা প্রকাশ পেল। সেখানে প্রিয়াঙ্কা বলেছেন, আমার প্রিয় কংগ্রেসকর্মীরা, গুজবে কান দেবেন না।
বিশদ

 মোদির মুখোশ পরে
২০০০ কেজি লাড্ডু বানাচ্ছেন
মুম্বইয়ের মিষ্টান্ন প্রস্তুতকারকরা

 মুম্বই, ২১ মে: ইষ্ট নাম জপ করতে গেলে নাকি প্রয়োজন হয় নির্দিষ্ট পোশাকের। তবে পুজো দেওয়ার সময় দেবদেবীর মতো সাজার প্রয়োজন পড়ে না! এসব তত্ত্বকথা ফিকে হয়ে গিয়েছে মুম্বইয়ের বোরিভলিতে। সেখানে মিষ্টান্ন প্রস্তুতকারকরা লাড্ডু তৈরি করছেন নরেন্দ্র মোদির মুখোশ পরে।
বিশদ

নির্বাচনী প্রচারে তীব্র আক্রমণের পর
মৃত্যুবার্ষিকীতে রাজীব গান্ধীকে শ্রদ্ধাজ্ঞাপন মোদির

 নয়াদিল্লি, ২১ মে (পিটিআই): নির্বাচনী প্রচারে প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে একাধিকবার টেনে এনে কংগ্রেসকে নিশানা করেছিলেন। কখনও বফর্স কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে রাজীব গান্ধীকে ‘ভ্রষ্টাচারী নম্বর ওয়ান’ বলেছেন। কখনও আবার নৌসেনার যুদ্ধজাহাজকে ‘প্রমোদতরী’ হিসেবে ব্যবহারের অভিযোগ তুলেছেন।
বিশদ

অরুণাচলে জঙ্গি হামলায়
সপুত্র বিধায়ক সহ হত ১১
কড়া ভাষায় নিন্দা রাজনাথের

ইটানগর, ২১ মে (পিটিআই): ভোটের ফল প্রকাশের দু’দিন আগেই জঙ্গি হামলায় মৃত্যু হল অরুণাচল প্রদেশের এনপিপি’র বিধায়ক তথা প্রার্থী সহ ১১ জনের। মারা গিয়েছেন বিধায়কের এক ছেলেও। সাম্প্রতিক সময়ে এতবড় জঙ্গি হামলা দেখেনি উত্তর-পূর্বাঞ্চলের এই পার্বত্য রাজ্য।
বিশদ

প্রশংসা রাহুল এবং প্রিয়াঙ্কার ভূমিকারও
এক্সিট পোল দেখে আত্মবিশ্বাসী শিবসেনার দাবি,
কেন্দ্রে ফের ক্ষমতায় আসছে মোদি সরকারই

 মুম্বই, ২১ মে (পিটিআই): এক্সিট পোল দেখে শিবসেনা আত্মবিশ্বাসী যে কেন্দ্রে ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকারই ক্ষমতায় আসছে। জনগণ রায় দিয়েছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ সরকারের পক্ষেই। পাশাপাশি দলীয় মুখপত্র ‘সামনা’তে শিবসেনা প্রশংসা করেছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং প্রিয়াঙ্কা গান্ধীর ভূমিকারও।
বিশদ

ভোটের ফল প্রকাশের দু’দিন আগে
হিসেব বহির্ভূত সম্পত্তির মামলায় মুলায়ম-অখিলেশকে ক্লিনচিট সিবিআইয়ের

 নয়াদিল্লি, ২২ মে: হিসেব বহির্ভূত সম্পত্তি মামলায় মুলায়ম-অখিলেশকে ক্লিনচিট দিল সিবিআই। এবং এমন একটা সময়ে এই ক্লিনচিট দেওয়া হল যখন, ভোটের ফলাফল ঘোষণার ঠিক দু’দিন আগে বিরোধীদলগুলি জোটের সলতে পাকাতে জোর তৎপরতা শুরু করেছে।
বিশদ

নতুন সরকারে নিজের অবস্থান মজবুত করতেই
আরএসএসের শরণাপন্ন নীতীন গাদকারি

 নয়াদিল্লি, ২১ মে: কেন্দ্রীয় মন্ত্রী হলেও মোদি সরকারের বিভিন্ন নীতি নিয়ে মাঝেমধ্যেই সরব হয়েছিলেন নীতীন গাদকারি। মোদি বিরোধী তাঁর একাধিক বক্তব্যকে স্বাগত জানিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। কিন্তু ভোট পরবর্তী পরিস্থিতিতে অস্তিত্ব সংকটে পড়েছেন আরএসএস ঘনিষ্ঠ গাদকারি।
বিশদ

ভোট মিটতেই নিয়োগ প্রক্রিয়া শুরু করল ইপিএফও,
অ্যাসিস্ট্যান্ট পদে ২৮০ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২১ মে: লোকসভা নির্বাচন পর্ব মিটতে না মিটতেই নিয়োগ প্রক্রিয়া শুরু করল কেন্দ্রীয় শ্রমমন্ত্রকের আওতাধীন কর্মচারী ভবিষ্যনিধি সংগঠন (ইপিএফও)। সংগঠনের অ্যাসিস্ট্যান্ট পদে ২৮০ জনকে নিয়োগ করতে চলেছে তারা। এই ইস্যুতে ইতিমধ্যেই নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করেছে ইপিএফও।
বিশদ

দলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য
কংগ্রেস নেতা রোশন বেগের

 বেঙ্গালুরু, ২১ মে (পিটিআই): লোকসভা নির্বাচনের বুথ ফেরত সমীক্ষা সামনে আসতেই বিদ্রোহী হয়ে দলের বিরুদ্ধে মুখ খুললেন কর্ণাটকের কংগ্রেস নেতা রোশন বেগ। শালীনতার তোয়াক্কা না করেই কংগ্রেসের সাধারণ সম্পাদক কে সি বেণুগোপালকে ‘ভাঁড়’ বলে মন্তব্য করেন তিনি।
বিশদ

  তেজস্বীর ভোট না দেওয়ার জন্য ভোটার তালিকায় ভুল ছবিকে দায়ী করল আরজেডি

 পাটনা, ২১ মে: দলের নেতা তেজস্বী যাদবের ভোট না দেওয়ার কারণ ব্যাখ্যা করল রাষ্ট্রীয় জনতা দল। আরজেডির সহ সভাপতি শিবানন্দ তেওয়ারি এদিন বলেছেন, আমরা যতদূর জানি ভোটার তালিকায় তাঁর ছবি ভুল ছিল বলে তেজস্বী ভোট দেননি।
বিশদ

গ্রেপ্তারি এড়াতে রাজীব কুমারের দ্রুত
শুনানির আবেদন খারিজ সুপ্রিম কোর্টে

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২১ মে: গ্রেপ্তারি এড়াতে রাজীব কুমার মামলার দ্রুত শুনানির আবেদন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। চিটফান্ড মামলায় গ্রেপ্তারি এড়াতে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য কলকাতার প্রাক্তন পুলিস কমিশনারকে সাতদিন সময় দিয়েছিল সুপ্রিম কোর্ট।
বিশদ

Pages: 12345

একনজরে
 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

  সংবাদদাতা, রায়গঞ্জ: উত্তর দিনাজপুরের কৃষকদের মধ্যে মাশরুম ও ব্রোকলি চাষে আগ্রহ বাড়াতে উদ্যোগ নিয়েছে জেলা উদ্যানপালন দপ্তর। এব্যাপারে তারা বেশকিছু পরিকল্পনা গ্রহণ করেছে। দপ্তর ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবছর মাধ্যমিকের প্রথম দশে জায়গা করে নিল ৫১ জন পরীক্ষার্থী। ৬৯৪ নম্বর পেয়ে রাজ্যে প্রথম হয়েছে পূর্ব মেদিনীপুরের মহম্মদপুর দেশপ্রাণ বিদ্যাপীঠের সৌগত ...

বাংলা নিউজ এজেন্সি: মাধ্যমিকে সম্ভাব্য মেধা তালিকায় পূর্ব বর্ধমান জেলার চারজন এবং পশ্চিম বর্ধমানের এক পড়ুয়া জায়গা করে নিল। বর্ধমান বিদ্যার্থীভবন বালিকা বিদ্যালয়ের ছাত্র সাহিত্যিকা ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গোপন প্রেম, গোপন থাকবে না। ব্যবসায়ীদের জন্য সময়টি ভালো, বয়স্করা একটু সাবধানী হবেন। ঠান্ডা লাগা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৪৫: সম্রাট শেরশাহের মৃত্যু
১৭৭২: রাজা রামমোহন রায়ের জন্ম
১৮৫৯: গোয়েন্দা শার্লক হোমসের স্রস্টা স্টটিশ সাহিত্যিক আর্থার কোনান ডয়েলের জন্ম
১৮৮৫: ফরাসি সাহিত্যিক ভিক্টর হুগোর মৃত্যু
১৯৪০: ক্রিকেটার এরাপল্লি প্রসন্নর জন্ম
১৯৪৬: আইরিশ ফুটবলার জর্জ বেস্টের জন্ম
২০০৪: ১৭তম প্রধানমন্ত্রী হিসাবে ডঃ মনমোহন সিংয়ের শপথ গ্রহণ

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯২ টাকা ৭০.৬১ টাকা
পাউন্ড ৮৭.১৮ টাকা ৯০.৩৮ টাকা
ইউরো ৭৬.৫০ টাকা ৭৯.৪৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,০৯৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৪৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৯০৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯, বুধবার, চতুর্থী ৫৮/১৮ রাত্রি ২/৪১। পূর্বাষাঢ়া অহোরাত্র। সূ উ ৪/৫৭/৫৩, অ ৬/৮/৩০, অমৃতযোগ দিবা ৭/৩৭ গতে ১১/৭ মধ্যে পুনঃ ১/৪৪ গতে ৫/১৫ মধ্যে। রাত্রি ৯/৪৫ মধ্যে পুনঃ ১১/৫৫ গতে ১/২১ মধ্যে, বারবেলা ৮/১৬ গতে ৯/৫৪ মধ্যে পুনঃ ১১/৩৩ গতে ১/১২ মধ্যে, কালরাত্রি ২/১৫ গতে ৩/৩৭ মধ্যে।
৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯, বুধবার, চতুর্থী ৫৪/৪৯/৫ রাত্রি ২/৫২/৫৯। পূর্বাষা‌ঢ়ানক্ষত্র ৬০/০/০ অহোরাত্র, সূ উ ৪/৫৭/২১, অ ৬/১০/৪১, অমৃতযোগ দিবা ৭/৩৬ গতে ১১/১০ মধ্যে ও ১/৫০ গতে ৫/২৩ মধ্যে এবং রাত্রি ৯/৫০ মধ্যে ও ১১/৫৮ গতে ১/২২ মধ্যে, বারবেলা ১১/৩৪/১ গতে ১/১৩/১১ মধ্যে, কালবেলা ৮/১৫/৪১ গতে ৯/৫৪/৫১ মধ্যে, কালরাত্রি ২/১৫/৪১ গতে ৩/৩৬/৩১ মধ্যে।
১৬ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
ঘেরাও মুক্ত হলেন বিশ্বভারতীর উপাচার্য 

04:21:49 PM

১৪০ পয়েন্ট উঠল সেনসেক্স 

03:52:18 PM

ধূপগুড়ির বিএমওএইচ-এর বিরুদ্ধে এফআইআর করার অভিযোগে চাকরি থেকে বরখাস্ত করা হল স্বাস্থ্য দপ্তরের এক চুক্তিভিত্তিক কর্মীকে 

03:03:00 PM

জম্মু ও কাশ্মীরের পুঞ্চে আইইডি বিস্ফোরণ, শহিদ ১ জওয়ান, জখম ৭ 

01:31:14 PM

২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ বিশ্বভারতীর উপাচার্য এবং অধ্যাপকরা 
ফি বৃদ্ধির প্রতিবাদে ছাত্র আন্দোলনে জেরে ২১ ঘণ্টা ধরে অবরুদ্ধ ...বিশদ

01:27:28 PM

বর্ধমানের শাঁখারিপুকুর এলাকায় গাড়ি-লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত ২ 

01:23:08 PM