Bartaman Patrika
দেশ
 

মুন্না বজরঙ্গী খতম, বারাণসীর নতুন ডন
বিকেডি এখন পুলিশের মাথাব্যাথার কারণ

সমৃদ্ধ দত্ত, বারাণসী, ১৫ মে: লখনউ মউ হাইওয়েতে তীব্র বেগে তিনটে অ্যামবাসাডর ছুটছিল। তবে মুখতার আনসারি ঠিক কোনটায় বসে আছে সেকথা বাইরে থেকে বোঝা সম্ভব নয়। প্রত্যেকটা গাড়ি একইরকম দেখতে। আর প্রতিটি ব্ল্যাক টিনটেড গ্লাস। ভিতরটা দেখাই যায় না। গোরখপুর ইয়ার্ডের শান্টিং সেকশনের ২৫ কোটির কাজ। যেভাবেই হোক হাতাতেই হবে। তাই লখনউ যাওয়া দরকার। ২০০১ সাল। আগস্ট। আচমকা একেবারে সামনের অ্যামবাসাডার ব্রেক কষে এমনভাবে দাঁড়ালো যে পিছনের দুটি গাড়ি সামনের গাড়ির পিছনের বাম্পারে পরপর ধাক্কা দিল। মুখতার আনসারি ছিলেন মাঝখানের গাড়িতে। আর রেগে উঠে কিছু বলার আগেই দেখা গেল পরপর গুলি চলছে। লাগাতার। দুরে দাঁড়িয়ে ব্রিজেশ সিং। মুখতার আনসারির জাতশত্রু। সে এসেছে খতম করতে আনসারিকে। মুখতারের দক্ষিণ হস্ত লাল্লন সিং লাফ দিয়ে নেমেই টায়ারের আড়ালে বসে পড়ে পাল্টা গুলি চালাচ্ছে। মুখতার আনসারি হাতেও উঠে এসেছে জার্মান কোল্ট। শুরু হল হল দু’পক্ষের গুলির লড়াই। হঠাৎ ব্রিজেশ সিং একটা দৌঁড় লাগিয়ে সোজা মুখতারের গাড়ির দিকে। কিন্তু মোক্ষম সময়ে লাল্লন সিং গুলি চালালো। ব্রিজেশ সিং মাটিতে পড়ে স্থির। সে মারা গিয়েছে কিনা তা দেখার জন্য আর ওয়েট করেনি আনসারি। ঝড়ের গতিতে গাড়ি চালিয়ে সে যাত্রায় বেঁচে গেল। আর পরদিন পেপারে জানতে পারল ব্রিজেশ সিং মৃত। স্বস্তির শ্বাস। ঝরিয়া থেকে আসা কয়লা, পূর্বাঞ্চলের রেলের ছাঁট আর ঠিকাদারি ব্যবসার দখল নিয়ে ব্রিজেশ সিং আর আনসারির লড়াই গ্যাং ওয়ার সর্বজনবিদিত ছিল। কিন্তু ঠিক আটমাস পর সবথেকে বড় ধাক্কা খেল আনসারি, যখন জানা গেল মোটেই মারা যায়নি ব্রিজেশ সিং। সে নাটক করে মৃতের অভিনয় করে পালিয়েছিল এবং ভূবনেশ্বরে অরুণ কুমার নাম নিয়ে রিয়েল এস্টেট ব্যবসা শুরু করেছে। সে জানে আনসারি তাকে ছাড়বে না। আনসারির সবথেকে বড় সঙ্গীই তখন ছিল না। সে গিয়েছিল এলাহাবাদে। প্রেম প্রকাশ সিং। ওই নামে অবশ্য কেউ চেনে না। তার আসল পরিচয় একটাই, মুন্না বজরঙ্গী।
মোগল সরাই থেকে বারাণসী আসার পথে রেলব্রিজ পেরনোর পরই যে বিস্তীর্ণ রেলওয়ে শান্টিং ইউনিটের মাঠ এটাই ছিল মুন্না বজরঙ্গীর দপ্তর। সুপারি কিং মুন্নাই ছিল কয়লা মাফিয়া রাম অবতারের ভরসা। যে কোনও প্রতিপক্ষকে চিরতরে শান্ত করার কাজটা সুপারি কিং মুন্নাই করে দিত। মোগল সরাই, বারাণসী, জৌনপুর, মীর্জাপুর, গাজিপুরের এমন কোনও অপরাধ ছিল না যাতে মুন্না বজরঙ্গীর হাত নেই। কিন্তু আসল কাজটা তার বাকি। তার বস মুখতার আনসারির উপর হামলার বদলা। ব্রিজেশ সিং কে না পেয়ে ব্রিজেশের মাথায় যাঁর হাত ছিল সেই বিজেপি নেতা কৃষ্ণানন্দ রাইকে খুন করে দিল মুন্না। কটা গুলি করেছিল? ৬৭টা! ২০০৯ সালে মুন্না গ্রেপ্তার। তার আগেই মুখতার আনসারি গ্রেপ্তার। তারপর ব্রিজেশ সিং। কিন্তু তিনজনই জেল থেকে রাজনীতিতে যোগ দিয়েছিল। তাদের গ্যাং কাজ করেছে জেল থেকে পাওয়া অর্ডার অনুযায়ী। আর এরকমই এক সময় গত বছর উত্তরপ্রদেশের অপরাধ জগতে সবথেকে বড় খবর। বাগপত জেলে মুন্না বজরঙ্গী খুন। এক অন্য বন্দী সুনীল সিং তাকে গুলি করেছে। বারাণসীর মণিকর্ণিকা ঘাটে মুন্নার মৃতদেহ সৎকারের সময় পুলিশের সামনেই স্লোগান উঠল মুন্না ভাইয়া আমরা বদলা নেবই নেব। মুন্নার মৃত্যু হয়েছে। ব্রিজেশ সিংয়ের নিশ্চিন্ত হওয়ার কথা। কিন্তু হতে পারছে না। কেন? বারাণসীর কোতোয়ালি থানার সাব ইন্সপেক্টর চন্দ্রপ্রতাপ ভান নই সড়ক আউটপোস্ট থেকে সবেমাত্র ফিরেছেন। কারণ শেষ কয়েকদিনে লাগাতার রোড শো। বুধবার প্রিয়াঙ্কা গান্ধী। বৃহস্পতিবার অখিলেশ যাদব মায়াবতী। আর শোনা যাচ্ছে শুক্রবার থেকে তিনদিন থাকতে আসছেন স্বয়ং মোদিজি। অতএব বারাণসীর পুলিশ চরম ব্যস্ত। সেই প্রস্ততি দেখে ফেরা চন্দ্রপ্রতাপ ভান বললেন, ওসব স্লোগান দিয়ে কোনও লাভ হবে না। মুন্না চলে গিয়েছে। ওই জায়গা নেওয়ার মতো কোনও সুযোগই আমরা দেব না। যোগীজির আমলের ফর্মুলা জানেন তো? সব ক্রিমিনালকে জেলে বন্দি করে রাখা। কিন্তু শোনা যাচ্ছে বিকেডি সেই জায়গা নিচ্ছে? এবার গম্ভীর হলেন চন্দ্রপ্রতাপ। বললেন আমরা জানি। কিন্তু বারাণসীতে সে ঢোকে না। হয়তো জৌনপুরে থাকে। এর বেশি কিছু বলছে না পুলিশ। কিন্তু বারাণসীর বড় ব্যবসায়ীদের কাছে আজকাল ফোন আসছে। চাঁদার জন্য। এ সবের পিছনে বিকেডি। মুন্না বজরঙ্গীর সবথেকে বিশ্বস্ত! বিকেডির আসল নাম ইন্দ্রদেব সিং। সমস্যা হল সে নাকি ঘনঘন নিজের চেহারা বদলে ফেলে। নির্দিষ্ট কোনও ছবি নেই পুলিশের কাছে। তাই পুলিশও টেনশনে। বিকেডি কি নতুন মুন্না বজরঙ্গী হতে চলেছে? তার থেকে বড় প্রশ্ন হল সে কোন রাজনৈতিক দলের সমর্থন পাচ্ছে গোপনে? পদক্ষেপ নেওয়ার আগে সেটা জানা জরুরি। ইতিমধ্যেই দুটো অপহরণের ঘটনা হয়ে গিয়েছে। কিন্তু পুলিশ কেস হয়নি! বারাণসী পুলিশের নতুন মাথাব্যথা এসে গিয়েছে। বি কে ডি!
16th  May, 2019
আস্থাভোটে পতন কুমারস্বামীর,
ক্ষমতা দখলের পথে ইয়েদুরাপ্পা

বেঙ্গালুরু, ২৩ জুলাই (পিটিআই): কর্ণাটকে তিন সপ্তাহের হাই ভোল্টেজ নাটকের অবসান হল মঙ্গলবার রাতে। বিধানসভায় আস্থা ভোটে হেরে পতন হল কুমারস্বামীর নেতৃত্বাধীন কংগ্রেস-জেডিএস জোট সরকারের। এদিন আস্থাপ্রস্তাবের পক্ষে ভোট দিয়েছেন ৯৯ জন। বিপক্ষে ১০৫ জন। আস্থা ভোটে হেরে যাওয়ায় ১৪ মাসের জোট সরকারের পতন হল।
বিশদ

মোদি সরকারের আনা বিলের বিরোধিতায়
আজ থেকে অনশনে
ডাক্তারি ছাত্রছাত্রীরা

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২৩ জুলাই: মোদি সরকারের আনা ‘দ্য ন্যাশনাল মেডিকেল কমিশন বিলে’র বিরোধিতায় আগামীকাল থেকে ২৬ জুলাই পর্যন্ত অনশনে বসছে গোটা দেশের ডাক্তারি ছাত্রছাত্রীরা। এরই পাশাপাশি আজ যেভাবে দেশের বিভিন্ন কোণে সরকারের আনা মেডিকেল শিক্ষার বিষয় নির্ধারণ সংস্থা সংক্রান্ত বিলের কপি পোড়ানো হয়েছে, আগামী বৃহস্পতিবারও তা হবে।
বিশদ

কলকারখানার মহিলা কর্মীদের দেওয়া যাবে নাইট
শিফটের ডিউটি, শ্রম সংক্রান্ত বিল পেশ লোকসভায়

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৩ জুলাই: দেশের কলকারখানার মহিলা কর্মীদেরও এবার দেওয়া যাবে নাইট শিফটের ডিউটি। তবে তা হতে হবে সন্ধ্যা ৭টা থেকে সকাল ৬টার মধ্যে। একইসঙ্গে সংস্থা-প্রতিষ্ঠান বা কলকারখানার কোনও কর্মচারী কর্মরত অবস্থায় দুর্ঘটনার শিকার হলে তাঁকে অথবা দুর্ঘটনার কারণে কর্মীর মৃত্যু হলে তাঁর উত্তরাধিকারীকে অন্তত ৫০ শতাংশ পর্যন্ত ক্ষতিপূরণ দিতে হবে।
বিশদ

জন্মদিনে মহিলা দিনমজুরের থেকে ১০১ টাকা
উপহার পেয়ে চোখে জল দেবেন্দ্র ফড়নবিশের

 মুম্বই, ২৩ জুলাই: জন্মদিনে উপহার ১০১ টাকা। এক গরিব মহিলা শ্রমিকের কাছ থেকে এই উপহার পেয়ে কেঁদে ফেললেন মহারাষ্ট্রে মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। ওই মহিলার নাম রেণুকা সাহিল গোন্ডালি। আহমেদনগরের চিঞ্চোলি গ্রামের বাসিন্দা রেণুকা পেশায় দিনমজুর।
বিশদ

আইকিউ পরীক্ষায়
স্টিফেন হকিং, আইনস্টাইনকে
হারিয়ে দিল বাঙালি কিশোরী

নিজস্ব প্রতিনিধি, লন্ডন: নোবেলজয়ী বিজ্ঞানী স্টিফেন হকিং এবং অ্যালবার্ট আইনস্টাইনকে টেক্কা দিল ১২ বছরের ঋতিষা বৈদ্যরায়। সম্প্রতি মেনসা টেস্টে বিশ্ববন্দিত দুই পদার্থবিজ্ঞানীর আইকিউকে ছাপিয়ে গিয়েছে বার্মিংহামের বাসিন্দা এই বাঙালি মেয়ে। আইকিউ পরীক্ষায় ১৬২ পেয়েছে সে।
বিশদ

আরটিআই নিয়ে সরব হলেন সোনিয়া
লোকসভায় সংখ্যাগরিষ্ঠ মোদি সরকার, বিল পাশ ঠেকাতে তাই রাজ্যসভাকেই ব্যবহার করতে চায় বিরোধীরা

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ২৩ জুলাই: সংখ্যাগরিষ্ঠতার জোরে সাধারণ নাগরিকদের অধিকার কেড়ে নিচ্ছে মোদি সরকার। গতকাল লোকসভায় তথ্য জানার অধিকার আইন সংশোধনী বিল পাশ হতেই আজ এই মর্মে নরেন্দ্র মোদি সরকারকে তোপ দাগলেন সোনিয়া গান্ধী। মোদি সরকার মূল তথ্য জানার অধিকার আইনটির সর্বনাশ করতে চাইছে বলেও কেন্দ্রকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি।
বিশদ

চন্দ্রযান-২ সঠিক পথেই এগচ্ছে, জানিয়ে দিল ইসরো

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও সংবাদসংস্থা: চন্দ্রযান-২ সঠিক পথেই চলেছে। মঙ্গলবার ইসরোর পক্ষ থেকে জানানো হয়েছে, চন্দ্রযানের স্বাস্থ্য যথেষ্ট ঠিক রয়েছে। সেই সঙ্গে সেটি সঠিক পথেই এগচ্ছে। অন্ধ্রপ্রদেশের শ্রীহরিকোটার সতীশ ধাওয়ান স্পেশ সেন্টারের ২ নং লঞ্চ প্যাড থেকে সোমবার দুপুর ২:৪৩ মিনিটে জিএসএলভি মার্ক-থ্রি রকেটে করে চাঁদের উদ্দেশে যাত্রা শুরু করে চন্দ্রযান-২।
বিশদ

  চন্দ্রযান-২’এর সফল উৎক্ষেপণে অভিনন্দন সব দেশের মহাকাশ গবেষণা সংস্থার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: চন্দ্রযান-২’এর সফল উৎক্ষেপণের জন্য ভারতীয় বিজ্ঞানীদের অভিনন্দন জানাল বিশ্বের সব দেশের মহাকাশ গবেষণা সংস্থা। চন্দ্রযান-২ ইতিমধ্যে চাঁদের উদ্দেশে যাত্রা শুরু করে দিয়েছে। সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বর মাসের প্রথমার্ধেই বিশ্বের প্রথম দেশ হিসেবে চাঁদের অন্ধকারাচ্ছন্ন অংশে পদার্পণ করবে ভারত।
বিশদ

মধ্যপ্রদেশে মিড-ডে মিলের রান্না
হচ্ছে শৌচাগারে, শোরগোল

 ভোপাল, ২৩ জুলাই: মিড-ডে মিলের রান্না হচ্ছে শৌচাগারে! মধ্যপ্রদেশের শিবপুরী জেলার একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের এমন দৃশ্য সামনে আসতেই জোর শোরগোল পড়েছে। প্রশ্ন উঠেছে মিড-ডে মিল রান্নার ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মানা নিয়েও। যদিও সরকারের যুক্তি, ওই শৌচাগারটি নির্মীয়মাণ অবস্থায় পড়ে ছিল।
বিশদ

সংসদ উত্তাল, ওয়াকআউট, প্রধানমন্ত্রীর বিবৃতি দাবি
কাশ্মীর নিয়ে মধ্যস্থতা করতে বলেছেন মোদি, ট্রাম্পের বিস্ফোরক বক্তব্যে অস্বস্তিতে ভারত, অস্বীকার বিদেশমন্ত্রীর

 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২৩ জুলাই: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কাশ্মীর নিয়ে ভারত ও পাকিস্তানের মধ্যে মধ্যস্থতা করতে তাঁকে অনুরোধ করেছেন, এই দাবি করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প চরম অস্বস্তিতে ফেলেছেন মোদি সরকারকে।
বিশদ

প্রবীণ নেতাদের রাহুল গান্ধীকে সমর্থনের
আর্জি কংগ্রেস নেতা দিগ্বিজয় সিংয়ের

 ভোপাল, ২৩ জুলাই: রাহুল গান্ধীর প্রেসিডেন্ট পদ ছাড়া নিয়ে কংগ্রেসে বিতর্ক এখনও চলছে। এর পিছনে কংগ্রেসের প্রবীণ নেতাদের প্রভাব দেখছেন দিগ্বিজয় সিং। তাঁর মতে, বিজেপি এবং আরএসএসের মোকাবিলা করতে গেলে নবীন নেতৃত্বকে সমর্থন করতে হবে।
বিশদ

  হরিয়ানার কংগ্রেস বিধায়কের বাড়িতে আয়কর হানা

 নয়াদিল্লি ও চণ্ডীগড়, ২৩ জুলাই (পিটিআই): হরিয়ানার কংগ্রেস নেতা তথা বিধায়ক কুলদীপ বিষ্ণোইয়ের বিভিন্ন বাড়িতে তল্লাশি চালাল আয়কর দপ্তর। মঙ্গলবার সকালে আয়কর কর্তারা প্রথমে কুলদীপের হিসার, আদমপুরের বাড়িতে হানা দেন।
বিশদ

কর্ণাটকে আস্থা ভোট নিয়ে বিতর্কের মধ্যেই
পদত্যাগের ইচ্ছাপ্রকাশ কুমারস্বামীর

 বেঙ্গালুরু, ২৩ জুলাই (পিটিআই): আস্থা ভোট নিয়ে কর্ণাটকে অচলাবস্থার মধ্যেই মুখ্যমন্ত্রী কুমারস্বামীর পদত্যাগের জল্পনা বাড়ল। বিরোধীদের প্রশ্ন, সংখ্যালঘু হয়ে পড়া সত্ত্বেও কেন পদ ছাড়ছেন না মুখ্যমন্ত্রী। মঙ্গলবার বিধানসভায় আস্থা ভোট বিতর্কে কুমারস্বামী বলেন, তিনি হাসতে হাসতে পদ ছাড়তে প্রস্তুত।
বিশদ

  অসমের চূড়ান্ত জাতীয় নাগরিকপঞ্জি প্রকাশের সময়সীমা এক মাস বাড়াল সুপ্রিম কোর্ট

 নয়াদিল্লি ও গুয়াহাটি, ২৩ জুলাই (পিটিআই): ২০ শতাংশ নমুনা পুনরায় যাচাই করে দেখার অনুমতি বাতিল করে অসমের চূড়ান্ত জাতীয় নাগরিকপঞ্জি (এনআরসি) প্রকাশের সময়সীমা এক মাস বাড়িয়ে ৩১ আগস্ট করল সুপ্রিম কোর্ট। রাজ্যের জাতীয় নাগরিকপঞ্জিতে সংশোধন ও সংযোজনের জন্য কেন্দ্রীয় ও অসম সরকার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিল।
বিশদ

Pages: 12345

একনজরে
 ওয়াশিংটন, ২৩ জুলাই: প্রাক্তন আল-কায়েদা প্রধান ওসামা বিন লাদেনকে খতম করা নিয়ে নতুন দাবি করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। লাদেন যে পাকিস্তানে ছিল, তার খতমের ...

ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

সংবাদদাতা, কুমারগ্রাম: ভারী বর্ষণের কারণে আলিপুরদুয়ার পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের সূর্যনগরের ম্যাকউইলিয়াম আর আর প্রাইমারি ইংরেজি মাধ্যম স্কুল জলমগ্ন হয়ে আছে। ক্লাস রুমের ভেতরেও হাঁটু ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঝড়ের আভাস দেবে, এমন যন্ত্র বসবে কলকাতা বিশ্ববিদ্যালয়ের হরিণঘাটা ক্যাম্পাসে। যার নাম ‘এসটি রেডার’। তবে এই যন্ত্র বসানো এবং এর সঙ্গে যুক্ত প্রকল্পটি নিয়ে নানা প্রশ্ন তুলেছে বিশ্ববিদ্যালয়ের একাংশ। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

ব্যয় বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কোনও বিরূপ অবস্থার সৃষ্টি হতে পারে। বিদ্যার্থীর শুভ ফল লাভ হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০২- ফরাসি লেখক আলেকজান্দার দুমার জন্ম
১৮৭০- সাহিত্যিক কালীপ্রসন্ন সিংহের মৃত্যু
১৮৮৪- ‘হিন্দু পেট্রিয়টে’-র সম্পাদক কৃষ্ণদাস পালের মৃত্যু
১৮৯৮- সাহিত্যিক তারাশংকর বন্দ্যোপাধ্যায়ের জন্ম
১৯৩৭- অভিনেতা মনোজ কুমারের জন্ম
১৯৪৫- উইপ্রোর কর্ণধার আজিম প্রেমজির জন্ম
১৯৬৯- আমেরিকান অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী জেনিফার লোপেজের জন্ম
১৯৮০- মহানায়ক উত্তম কুমারের মৃত্যু
২০০৩- অভিনেতা শমিত ভঞ্জের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.২০ টাকা ৬৯.৮৯ টাকা
পাউন্ড ৮৪.৪০ টাকা ৮৭.৫৪ টাকা
ইউরো ৭৫.৮৭ টাকা ৭৮.৮০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,৪২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৬১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৪,১১৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪১,১৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪১,২৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯, বুধবার, সপ্তমী ৩২/২৩ অপঃ ৬/৫। রেবতী ২৬/২৪ দিবা ৩/৪২। সূ উ ৫/৮/৯, অ ৬/১৭/৫৩, অমৃতযোগ দিবা ৬/৫৩ মধ্যে পুনঃ ৯/৩১ গতে ১১/১৭ মধ্যে পুনঃ ৩/৪০ গতে ৫/২৬ মধ্যে। রাত্রি ৭/১ গতে ৯/১১ মধ্যে পুনঃ ১/৩১ গতে উদয়াবধি, বারবেলা ৮/২৫ গতে ১০/৪ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ১/২২ মধ্যে, কালরাত্রি ২/২৬ গতে ৩/৪৭ মধ্যে।
৭ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯, বুধবার, সপ্তমী ২২/২১/১৭ দিবা ২/২/৫৯। রেবতীনক্ষত্র ১৯/৪২/৮ দিবা ১২/৫৯/১৯, সূ উ ৫/৬/২৮, অ ৬/২১/১৮, অমৃতযোগ দিবা ৬/৫৭ মধ্যে ও ৯/৩২ গতে ১১/১৬ মধ্যে ও ৩/৩৫ গতে ৫/১৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫ গতে ৯/৭ মধ্যে ও ১/৩২ গতে ৫/৭ মধ্যে, বারবেলা ১১/৪৩/৫৩ গতে ১/২৩/১৪ মধ্যে, কালবেলা ৮/২৫/১০ গতে ১০/৪/৩২ মধ্যে, কালরাত্রি ১/২৫/১০ গতে ৩/৪৫/৪৯ মধ্যে।
 ২০ জেল্কদ

ছবি সংবাদ

এই মুহূর্তে
বেআইনি সিগারেট পাচার চক্রের হদিশ, ১.৬২ কোটি টাকার সামগ্রী উদ্ধার 
শিলিগুড়ি, কলকাতা ও গুয়াহাটিতে অভিযান চালিয়ে মোট ১.৬২ কোটি টাকার ...বিশদ

02:15:00 PM

নানুরে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ 
দলীয় সভায় যাওয়ায় বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। বুধবার ...বিশদ

01:41:23 PM

মেদিনীপুরে বিজেপি কর্মীর বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ 
এক বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করে তাতে আগুন লাগিয়ে দেওয়ার ...বিশদ

01:35:00 PM

মারিশদায় বধূর ঝুলন্ত দেহ উদ্ধার 
এক বধূর ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের ...বিশদ

01:14:37 PM

নদীয়ার হাঁসখালির ময়ূরহাটে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, জখম ৬ 

01:06:06 PM

প্রিন্সেপ স্ট্রিটে ঝাঁঝালো গ্যাসের গন্ধ, আতঙ্ক 
ঝাঁঝালো গ্যাসের গন্ধে আতঙ্ক ধর্মতলার প্রিন্সেপ স্ট্রিট চত্বরে। গতকাল রাতে ...বিশদ

12:36:34 PM