Bartaman Patrika
দেশ
 

১৯৮৮ সালে ইমেল ব্যবহার করতাম,
মোদির মন্তব্যে সোশ্যাল সাইটে হইচই

নয়াদিল্লি, ১৩ মে (পিটিআই): দেশের সেনাবাহিনীকে নিয়ে রাজনীতি করার অভিযোগ প্রথম থেকেই ছিল। কিন্তু সেই সেনাকে নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মন্তব্য এবার হাসিঠাট্টার খোরাক। একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী বলেন, ‘বালাকোটে অভিযানের দিন আবহাওয়া ভালো ছিল না। বিশেষজ্ঞরা অভিযানের সাফল্য নিয়ে চিন্তায় ছিলেন। তাঁরা অভিযানে দিন পরিবর্তন করতে চাইছিলেন। যাইহোক, আমি তাঁদের পরামর্শ দিই, পাকিস্তানি রেডার থেকে আমাদের যুদ্ধবিমানকে মেঘ রক্ষা করবে।’ এখানেই থামেননি তিনি। ১৯৮৭-৮৮ সালে ডিজিটাল ক্যামেরায় লালকৃষ্ণ আদবানির ছবি তুলে দিল্লির বিভিন্ন নেতাকে ইমেল করেছিলেন বলেও দাবি করেছেন প্রধানমন্ত্রী।
আর এই ‘রেডার’ এবং ‘ ডিজিটাল ক্যামেরা’ বা ‘ইমেল’ নিয়ে সোশ্যাল সাইটে ট্রোলড হলেন মোদি। তথ্য বলছে, জাপানি ক্যামেরা প্রস্তুতকারক নিকন তাদের প্রথম ডিজিটাল ক্যামেরা বাজারে আনে ১৯৮৭ সালে। তর্কের খাতিরে যদি ধরেও নেওয়া হয় যে মোদি তখন ডিজিটাল ক্যামেরা পেয়েছিলেন, তবে ইমেল কোনওভাবেই সম্ভব নয়। কারণ, ভারতে ইমেল পরিষেবা শুরু হয় ১৯৯৫ সালে। বিএসএনএল সেই পরিষেবা শুরু করে। তার আগে ইমেল তো দূরের কথা ১৯৮৮ সালে দেশের মানুষের মধ্যে ইন্টারনেট সম্পর্কে স্বচ্ছ ধারণাই ছিল না।
মোদির এইসব মন্তব্যকে হাতিয়ার করে আসরে নেমে পড়েছে কংগ্রেস। বিরোধী দলের দাবি, রাজনীতি করতে করতে এবার দেশের সেনাকে ‘ছোট’ করতেও ছাড়লেন না প্রধানমন্ত্রী। তিনি যুদ্ধনীতিকেও অসম্মান করলেন। কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা ট্যুইটারে লিখেছেন, ‘গত ৭০ বছরে কোনও প্রধানমন্ত্রী সেনাবাহিনীকে নিয়ে এতটা মস্করা করেননি। কিন্তু সেনার পেশাদারি থেকে মোদিজির ইচ্ছা অনেক বড়। প্রধানমন্ত্রী সেনার নামে ভোট সংগ্রহে প্রচণ্ড ব্যস্ত। শেষ পর্যন্ত সেনাবাহিনীকে অপমান পর্যন্ত করলেন।’ যুদ্ধনীতিকে রাস্তায় নামিয়ে অমার্জনীয় অপরাধ করেছেন। কংগ্রেসের পাশাপাশি সরব হয়েছে সিপিএমও। নির্বাচন কমিশনের কাছে সিপিএম অভিযোগ করেছে, ভোটারদের প্রভাবিত করতে স্পর্শকাতর একটি মিশনের বিস্তারিত তথ্য ফাঁস করেছেন প্রধানমন্ত্রী। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করে বিজেপি নেতা প্রকাশ জাভরেকর বলেছেন, ‘মোদিজি কোনওকিছুই ফাঁস করেননি। প্রধানমন্ত্রী বালাকোট অপারেশনের গোপন তথ্য প্রকাশ্যে বলবেন, এটা ভাবাই যায় না।’
বিজেপির এই উত্তরে অবশ্য ক্ষান্ত হচ্ছে না কংগ্রেস। দলের মুখপাত্র পবন খেরা সাংবাদিক সম্মেলন করে বলেন, ‘প্রধানমন্ত্রী গর্ব সহকারে বলেছেন, তিনি বিশেষজ্ঞদের পরামর্শ মানেননি। অবশ্য যদি নিজেকে ‘মিস্টার ৫৬’ প্রমাণ করতে হয়, যদি নিজেকে বেশি বুদ্ধিমান প্রমাণ করতে হয়, তাহলে বিশেষজ্ঞদের অবজ্ঞা করতেই হবে। প্রয়োজনে দেশের নিরাপত্তা সংক্রান্ত গোপন তথ্য প্রকাশ্যে বলা যেতে পারে। বায়ুসেনা এতদিন পর্যন্ত সব গোপন রেখেছিলেন। কিন্তু প্রধানমন্ত্রী বালাকোট অপারেশনের সব তথ্য প্রকাশ্যে বলে দিলেন।’ খেরা আরও বলেন, ‘উনি আকাশে মেঘ এনে দেশের বায়ুসেনাকে রক্ষা করেছেন। আজ পর্যন্ত কোনও দেশের প্রধানমন্ত্রীকে নিয়ে এত ঠাট্টা কখনও হয়নি। অন্য দেশের কাছে আপনি নিজের কী ভাবমূর্তি তৈরি করছেন? দেশের নিরাপত্তার দায়িত্ব এমন একজনের হাতে, যিনি আবহাওয়া রেডার এবং অ্যাভিওনিক্স রেডারের পার্থক্য বোঝেন না। নাই জানতে পারেন। তাই বলে নিজের অজ্ঞতা এইভাবে প্রকাশ্যে না বলাই ভালো।
আর এক প্রবীণ কংগ্রেস নেতা কপিল সিবাল ট্যুইটারে লিখেছেন, ‘অসাধারণ নেতা। কী অসাধারণ তাঁর মাথা! আকাশে মেঘ থাকলেই যে কোনও দেশের রেডার থেকে আমরা বেঁচে যাব।’ শুধু বিরোধী দলই নয়, সোশ্যাল সাইটেও প্রধানমন্ত্রী বক্তব্য নিয়ে হাসি মস্করার ঝড় উঠেছে।
14th  May, 2019
সময়সীমা বাড়াতে চেয়ে ফের সুপ্রিম কোর্টে রাজীব, আজ শুনানি

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রক্ষাকবচের মেয়াদ বাড়ানোর আর্জি জানিয়ে ফের সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন প্রাক্তন পুলিস কমিশনার রাজীব কুমার। বৃহস্পতিবারই তিনি দেশের সর্বোচ্চ আদালতের কাছে এই সংক্রান্ত আবেদন করেন। এবার তাঁর আবেদনের ভিত্তিতে শুনানি করতে রাজি হয়েছে আদালত। আজ, শুক্রবার তা হওয়ার কথা রয়েছে।
বিশদ

24th  May, 2019
ওড়িশায় লোকসভা আসন কমলেও রাজ্যে
ক্ষমতায় আসছে নবীনের বিজেডিই

 ভুবনেশ্বর, ২৩ মে (পিটিআই): সংখ্যা বাড়ালেও, ওড়িশায় নবীন পট্টনায়েককে ধাক্কা দিতে পারল না বিজেপি। পঞ্চমবারের জন্য এই রাজ্যে সরকার গড়তে চলেছে বিজু জনতা দলই। তবে কংগ্রেসকে পিছনে ফেলে ওড়িশায় বিরোধী দল হিসেবে উঠে আসতে চলেছে গেরুয়া শিবির।
বিশদ

24th  May, 2019
  মোদিকে শুভেচ্ছা আদবানির

 নয়াদিল্লি, ২৩ মে (পিটিআই): বিজেপির বিপুল জয়ের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানান বিজেপির প্রবীণ নেতা লালকৃষ্ণ আদবানি। তিনি বিজেপি সভাপতি অমিত শাহেরও প্রশংসা করেন।
বিশদ

24th  May, 2019
ভোটের ফল দেখে অবশেষে
মুখ খুললেন প্রজ্ঞা সিং ঠাকুর

 ভোপাল, ২৩ মে (পিটিআই): মহাত্মা গান্ধীর হত্যা নিয়ে সম্প্রতি বিতর্কিত মন্তব্য করার পর ৬৩ ঘণ্টা নিশ্চুপ ছিলেন ভোপালের বিজেপি প্রার্থী প্রজ্ঞা সিং ঠাকুর। অবশেষে ভোপাল লোকসভা নির্বাচনের ফলাফলে খুশি হয়ে মুখ খুললেন তিনি।
বিশদ

24th  May, 2019
কেরল-তামিলনাড়ুতে স্বস্তি কংগ্রেসের

 চেন্নাই, ২৩ মে (পিটিআই): সারা দেশ যখন নরেন্দ্র মোদির প্রত্যাবর্তনের পক্ষে রায় দিয়েছে, একমাত্র ‘ঈশ্বরের আপন দেশ’ কেরল বিপরীত মেরুতে হেঁটেছে। শবরীমালা ইস্যুতে ভোটে ফায়দা লাভের আশায় কেরলে জোরদার প্রচার করেছিল বিজেপি। অন্যদিকে, ২০১৪ সালের ফলাফল ধরে রাখার ব্যাপারে আশাবাদী ছিল বামফ্রন্ট।
বিশদ

24th  May, 2019
শক্তি বাড়িয়ে ফিরছেন মোদি, রাজ্যেও
ভালো ফল বিজেপির:
LIVE UPDATE 

নিজস্ব প্রতিনিধি, কলকাতা ও নয়াদিল্লি এবং বাংলা নিউজ এজেন্সি: সকাল ৮টা থেকে শুরু হয়ে গেল লোকসভা নির্বাচনের ভোট গণনা। একটানা দ্বিতীয়বার সরকার গঠনের রেকর্ড গত ৩০ বছরের মধ্যে ডঃ মনমোহন সিংয়ের রয়েছে। সুতরাং নরেন্দ্র মোদির ক্ষমতায় ফিরে আসা কোনও নতুন রেকর্ড সৃষ্টি করবে না। বরং তাঁর নেতৃত্বে বিজেপি আবার একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে লোকসভা ভোটে জয়ী হয়ে ফিরে আসছে কি না, আপাতত সেটাই কৌতূহলের শীর্ষে।   বিশদ

23rd  May, 2019
এক্সিট পোল না উল্টো ফল, উত্তর আজ

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২২ মে: একটানা দ্বিতীয়বার সরকার গঠনের রেকর্ড গত ৩০ বছরের মধ্যে ডঃ মনমোহন সিংয়ের রয়েছে। সুতরাং নরেন্দ্র মোদির ক্ষমতায় ফিরে আসা কোনও নতুন রেকর্ড সৃষ্টি করবে না। বরং তাঁর নেতৃত্বে বিজেপি আবার একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে লোকসভা ভোটে জয়ী হয়ে ফিরে আসছে কি না, আপাতত সেটাই কৌতূহলের শীর্ষে। এক্সিট পোলই কি প্রতিফলিত হবে প্রকৃত ফলাফলে? নাকি বিরাট কোনও চমক অপেক্ষা করছে? জল্পনার অবসান ঘটিয়ে আগামীকাল লোকসভা ভোটের প্রকৃত ফলপ্রকাশ হবে।
বিশদ

23rd  May, 2019
জম্মু ও কাশ্মীর
কুলগাঁওয়ে সেনা অভিযান, খতম দুই জঙ্গি

শ্রীনগর, ২২ মে (পিটিআই): নিরাপত্তাবাহিনীর সঙ্গে সংঘর্ষে খতম হল দুই জঙ্গি। বুধবার ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের কুলগাঁও জেলায়। পুলিসের এক মুখপাত্র জানিয়েছেন, কুলগাঁও জেলার গোপালপোরা এলাকায় কয়েকজন জঙ্গি আত্মগোপন করে রয়েছে বলে গোপন সূত্রে খবর মেলে। এরপরেই গোটা এলাকা ঘিরে ফেলে শুরু হয় তল্লাশি অভিযান।
বিশদ

23rd  May, 2019
এক্সিট পোলকে ভুয়ো আখ্যা দিয়ে দলীয় কর্মীদের সতর্ক থাকার নির্দেশ রাহুল গান্ধীর

 সন্দীপ স্বর্ণকার • নয়াদিল্লি, ২২ মে: গতবার মোদি ঝড়ে গোটা দেশে ৪৬৪ টি আসনে লড়ে কংগ্রেসের জিতেছিলেন মাত্র ৪৪জন এমপি। ১৭৮ জন প্রার্থীর জামানত জব্দ হয়েছিল। মোট প্রাপ্ত ভোটের শতকরা হিসেব ছিল ১৯.৫২ শতাংশ। এবার কী হবে? 
বিশদ

23rd  May, 2019
টেনশন কাটাতে আড্ডা, গানই ভরসা প্রার্থীদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফলাফলের জন্য অধৈর্য আগ্রহের, ঘণ্টা-মিনিট-সেকেন্ডের অপেক্ষার এমন ভোট কেউ দেখেছেন কি? সাধারণ মানুষ থেকে শুরু করে কর্মী-সমর্থক— সময় যত এগচ্ছে, নাড়ির গতিও উত্তরোত্তর বাড়ছে। কী হয়, কী হয় অবস্থা! এমন একটা টেনশনের প্রেক্ষাপটে প্রার্থী ও ভোট সেনাপতিদের মানসিক অবস্থা ঠিক কী?  বর্তমানে পৃথিবীতে শনি, রাহু এবং বৃহস্পতির অবস্থানের কারণে বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতায় পৌঁছতে পারবে না বলে মনে করছেন তাঁরা।
বিশদ

23rd  May, 2019
 আগে ভিভিপ্যাট স্লিপ গোনা হবে না, সিদ্ধান্ত নির্বাচন কমিশনের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২২ মে: ইভিএম মেশিনে প্রাপ্ত ভোটের গণনার আগে ভিভিপ্যাট স্লিপ গোনা হবে না। আজ দীর্ঘ বৈঠকের পর সিদ্ধান্ত দিল নির্বাচন কমিশন। আর কমিশনের এই সিদ্ধান্ত প্রকাশ্যে আসতেই কার্যত ইভিএমে কারচুপির অভিযোগের ইস্যুতে সওয়াল খাড়া করল কংগ্রেস। ভারতের নির্বাচন কমিশন এবং ইভিএমকে কটাক্ষও করল রাহুল গান্ধীর দল।
বিশদ

23rd  May, 2019
আজকের ভোটের ফল নিয়ে
কী বলেছেন জ্যোতিষীরা

বারাণসী, ২২ মে: বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোট বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠন করতে চলেছে বলে একাধিক সংবাদমাধ্যম ইঙ্গিত দিয়েছে। কিন্তু সংবাদমাধ্যমের এই এক্সিট পোল মানতে নারাজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেন্দ্র বারাণসীর জ্যোতিষীরা। শনি, রাহু এবং বৃহস্পতির অবস্থানের কারণে বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতায় পৌঁছতে পারবে না বলে মনে করছেন তাঁরা।
বিশদ

23rd  May, 2019
 ভোট প্রচারে মোদিকে পিছনে ফেলেছিলেন রাহুল গান্ধী, দাবি কংগ্রেসের

নয়াদিল্লি, ২২ মে (পিটিআই): বুথ ফেরত সমীক্ষায় মোদি সরকারের ফেরার ইঙ্গিত মিলেছে। বিরোধীরাও ইভিএমে কারচুপির অভিযোগে সরব। ভোট পরবর্তী রাজনৈতিক উত্তাপও বিন্দুমাত্র কম হয়নি। এরই মধ্যে বৃহস্পতিবার ফল ঘোষণা। ফলাফল যাইহোক, ২০১৯ সালের লোকসভা নির্বাচন স্মরণে থাকবে বিভিন্ন রাজনৈতিক দলের প্রচারের জন্য।
বিশদ

23rd  May, 2019
 শিশুদের দিয়ে ভোটযন্ত্র বওয়ানো হচ্ছে, অভিযোগ তেজস্বী যাদবের

পাটনা, ২২ মে: ভোটযন্ত্র বওয়ানোর কাজ করানো হচ্ছে শিশুদের দিয়ে। সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি ছবি দিয়ে নির্বাচন কমিশনের মুণ্ডপাত করলেন তেজস্বী যাদব। এই আরজেডি নেতার আরও অভিযোগ, রেজিস্টারহীন গাড়িতে ভোটযন্ত্র বোঝাই বাক্স নিয়ে যাওয়া হচ্ছে।
বিশদ

23rd  May, 2019

Pages: 12345

একনজরে
 বিএনএ, মালদহ : নিজেদের জীবন দিয়ে মালদহে কংগ্রেসকে বাঁচিয়ে দিয়ে গেল সিপিএম। দক্ষিণ মালদহে কংগ্রেসের কষ্টার্জিত জয়ের পরে একথাই চর্চা চলছে মালদহের রাজনৈতিক মহলে। প্রবাদপ্রতিম ...

সংবাদদাতা, কান্দি: নিজের জীবনের অন্তত ২০ বছর বিভিন্ন ধরনের খেলাধুলোর মাধ্যমে কাটিয়েছেন। কখনও কাবাডি নিয়ে মেতে উঠেছিলেন, আবার কখনও ভলিবল খেলায় উৎসাহ জুগিয়েছিলেন। যদিও ফুটবল তাঁর প্রিয় খেলা। ...

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২৪ মে: তত্ত্ব কথা আওড়ানোর লোক আছে। কিন্তু মাঠে ময়দানে নেমে কাজ করার জন্য দলীয় কর্মী নেই। সেই কারণে সাধারণ মানুষের একটি বড় অংশের কাছে পৌঁছনোই যায়নি। লোকসভা থেকে নিশ্চিহ্ন হয়ে গিয়ে কার্যত এই মর্মেই দলের কেন্দ্রীয় ...

 নয়াদিল্লি ও মুম্বই, ২৪ মে (পিটিআই): মোদি-ঝড়ে দ্বিতীয় দিনেও চাঙ্গা শেয়ার বাজার। শুক্রবার ৬২৩ পয়েন্ট বেড়ে ৩৯ হাজার ৪৩৪.৭২ পয়েন্টে পৌঁছল বম্বে শেয়ার বাজার সূচক সেনসেক্স। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

শারীরিক কারণে কর্মে বাধা দেখা দেবে। সন্তানরা আপনার কথা মেনে না চলায় মন ভারাক্রান্ত হবে। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

 বিশ্ব থাইরয়েড দিবস
১৮৮৬: বিপ্লবী রাসবিহারী বসুর জন্ম
১৮৯৯: বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের জন্ম
১৯০৬ - বিখ্যাত ভাস্কর রামকিঙ্কর বেইজের জন্ম
১৯২৪ - শিক্ষাবিদ, কলকাতা হাইকোর্টের বিচারপতি ও কলকাতা বিশ্ববিদ্যালয় এর ভাইস-চ্যান্সেলর আশুতোষ মুখোপাধ্যায়ের জন্ম
১৯৭২: পরিচালক করণ জোহরের জন্ম
২০০৫: অভিনেতা সুনীল দত্তের মৃত্যু
২০০৯: পশ্চিমবঙ্গের কয়েকটি জেলায় আইলা আঘাত করল
২০১৮ - শান্তি নিকেতনে বাংলাদেশ ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদী

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৬৫ টাকা ৭০.৩৪ টাকা
পাউন্ড ৮৬.২৯ টাকা ৮৯.৫১ টাকা
ইউরো ৭৬.০৩ টাকা ৭৮.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,১৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৯৬০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৪৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৫৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯, শনিবার, ষষ্ঠী ৩/৪১ দিবা ৬/২৬। শ্রবণা ১৩/১৪ দিবা ১০/১৫। সূ উ ৪/৫৭/০, অ ৬/৯/৪৮, অমৃতযোগ দিবা ৩/৩১ গতে অস্তাবধি। রাত্রি ৬/৫২ গতে ৭/৩৫ মধ্যে পুনঃ ১১/১২ গতে ১/২১ মধ্যে পুনঃ ২/৪৭ গতে উদয়াবধি, বারবেলা ৬/৩৬ মধ্যে পুনঃ ১/১২ গতে ২/৫১ মধ্যে পুনঃ ৪/৩১ গতে অস্তাবধি, কালরাত্রি ৭/৩০ মধ্যে পুনঃ ৩/৩৬ গতে উদয়াবধি।
১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯, শনিবার, ষষ্ঠী ২/১০/২৫ দিবা ৫/৪৮/৪৮। শ্রবণানক্ষত্র ১২/৪০/১৪ দিবা ১০/০/৪৪, সূ উ ১/২৯/৫, অ ৬/১১/৫৫, অমৃতযোগ দিবা ৩/৩৬ গতে ৬/১২ মধ্যে এবং রাত্রি ৭/০ গতে ৭/৪২ মধ্যে ও ১১/১৬ গতে ১/২২ মধ্যে ও ২/৪৮ গতে ৪/৫৬ মধ্যে, বারবেলা ১/১৩/৪১ গতে ২/৫৩/৬ মধ্যে, কালবেলা ৬/৩৬/৩ মধ্যে ও ৪/৩২/৩১ গতে ৬/১১/৫৫ মধ্যে, কালরাত্রি ৭/৩২/৩০ মধ্যে ও ৩/৩৬/২ গতে ৪/৫৬/৩১ মধ্যে।
১৯ রমজান

ছবি সংবাদ

এই মুহূর্তে
সুরাতে আগুন: মৃতদের পরিবার পিছু ৪ লক্ষ টাকা সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর
গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানী ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি মৃতদের ...বিশদ

24-05-2019 - 06:19:00 PM

সুরাতে আগুন: কমপক্ষে ১৫ জনের মৃত্যু
সুরাত পুলিস কমিশনার সতীশকুমার মিশ্র জানিয়েছেন, কমপক্ষে ১৫ জনের মৃত্যু ...বিশদ

24-05-2019 - 06:16:00 PM

সুরাতে আগুন: সমবেদনা জানালেন মোদি 
অত্যন্ত দুঃখজনক ঘটনা। সুরাতে আগুন লাগার ঘটনা প্রসঙ্গে জানালেন নরেন্দ্র মোদি। ...বিশদ

24-05-2019 - 06:07:00 PM

ভয়াবহ অগ্নিকান্ড সুরাতে
ভয়াবহ আগুন সুরাতের সার্থনার একটি বাড়িতে। ঘটনাস্থলে দমকলের ১৮টি ইঞ্জিন। ...বিশদ

24-05-2019 - 06:01:00 PM

শুভ্রাংশু রায়কে সাসপেন্ড করল তৃণমূল
দলে থেকে দল বিরোধী মন্তব্য করার অপরাধে এবং অন্য ...বিশদ

24-05-2019 - 05:26:55 PM

আউশগ্রামের দিগনগরে তৃণমূল কার্যালয়ে ভাঙচুর করে আগুন লাগানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে 

24-05-2019 - 04:26:22 PM