Bartaman Patrika
দেশ
 

জমি কেলেঙ্কারিতে রাহুল-প্রিয়াঙ্কার নাম জড়িয়ে আক্রমণ বিজেপি, ভিত্তিহীন বলল কংগ্রেস

নয়াদিল্লি, ১৩ মার্চ (পিটিআই): রাফাল কেলেঙ্কারি নিয়ে সরব কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে এবার পাল্টা দুর্নীতির অভিযোগ বিজেপির। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির প্রশ্ন, রাফাল নিয়ে চিৎকার না করে রাহুল গান্ধীকে বলতে হবে পলাতক অস্ত্র ব্যবসায়ী সঞ্জয় ভাণ্ডারির সঙ্গে তাঁর কী সম্পর্ক? জমি কেলেঙ্কারির প্রসঙ্গে বলেন, রাহুল গান্ধী এবং জামাইবাবু রবার্ট ওয়াধেরা হল দুর্নীতিতে মোড়া পারিবারিক প্যাকেজ। পাল্টা কংগ্রেসের যুক্তি, সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ করছে বিজেপি।
স্মৃতি ইরানির পাশাপাশি বিজেপি তাদের বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কে সঞ্জয় ভাণ্ডারির সঙ্গে রাহুলের সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছে। বিজেপির অভিযোগের সূত্র সম্প্রতি একটি নিউজ পোর্টালে প্রকাশিত খবর। ওই পোর্টালের মত, জামাইবাবু রবার্ট ওয়াধেরার বন্ধু সঞ্জয় ভাণ্ডারির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল রাহুলের। ছোট গাড়ি ব্যবসায়ী হিসেবে শুরু করা সঞ্জয় ভাণ্ডারির জীবন বদলে যায় ২০০৪ সালে রবার্ট ওয়াধেরার সঙ্গে দেখা হওয়ার পর। ইউপিএ সরকারের আমলে একপ্রকার বিনা শুল্কে বিদেশ থেকে গাড়ি আমদানি করে এদেশে বেশি দামে বিক্রি করা থেকে শুরু করে অস্ত্র ব্যবসায় নাম জড়ায় সঞ্জয়ের। রাফাল চুক্তির সময় মধ্যস্থতা করার অভিযোগও ওঠে। দুবাইয়ের এক রিয়েল এস্টেট ব্যবসায়ীর সূত্রে সঞ্জয় ভাণ্ডারির সঙ্গে আলাপ হয় রাহুল গান্ধীর। বিজেপির অভিযোগ, কংগ্রেস সরকারের সাহায্যে অস্ত্র ব্যবসায় ফুলেফেঁপে ওঠেন সঞ্জয় ভাণ্ডারি। ২০১৪ সালে বিজেপি ক্ষমতায় আসার পর ইডির নজরে পড়তেই সঞ্জয় ভাণ্ডারি দেশত্যাগ করেন। এই খবরকে হাতিয়ার করে রাহুল গান্ধী এবং রবার্ট ওয়াধেরাকে ঘিরে ধরতে চাইছে বিজেপি। স্মৃতি ইরানির বক্তব্য, রাহুল রাফাল চুক্তির বিরোধিতা করছেন কারণ তাঁর পছন্দের কোম্পানি সুযোগ পাইনি।
একই সঙ্গে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি প্রশ্ন, রাহুল গান্ধী এবং এইচ এল পাহাওয়ানের মধ্যে কী ধরনের লেনদেন হয়েছিল? নিউজ ওয়েব পোর্টালের দাবি, হরিয়ানার জনৈক এইচ এল পাহাওয়ানের কাছ থেকে অত্যন্ত কম দামে জমি কিনেছিলেন রাহুল এবং প্রিয়াঙ্কা গান্ধী। পরে সেই জমি প্রায় তিনগুণ বেশি দামে ফের রাহুল এবং প্রিয়াঙ্কার কাছ থেকে কিনে নিয়েছিলেন পাহাওয়ান। রবার্ট ওয়াধেরা বিরুদ্ধে জমি কেলেঙ্কারির তদন্তের সময় পাহাওয়ানের বাড়িতে একাধিকবার তল্লাশি চালায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি। তদন্তকারীদের দাবি, কয়েক কোটি টাকা লোকসান করে ফের জমি ক্রয় করেন পাহাওয়ান। কিন্তু কেন? উত্তরে নিউজ পোর্টাল জানিয়েছে, দুবাইয়ের ব্যবসায়ী সি সি থাম্পির কাছ থেকে ওই জমি পুনরায় কিনে নেওয়ার জন্য ৫৪ কোটি টাকা পেয়েছিলেন পাহাওয়ান। এই সি সি থাম্পির সূত্রেই সঞ্জয় ভাণ্ডারির সঙ্গে পরিচিত হন কংগ্রেস সভাপতি। এই খবর তুলে ধরে স্মৃতি ইরানি বলেন, এটা রাহুল গান্ধী এবং রবার্ট ওয়াধেরার মিলিত পারিবারিক দুর্নীতি। তিনি আরও বলেন, সমস্ত তথ্য থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে, রাহুল গান্ধীর সঙ্গে সঞ্জয় ভাণ্ডারির যোগাযোগ আছে। রাহুল দুর্নীতির মুখ। অবিলম্বে তাঁকে এই অভিযোগের ব্যাখ্যা দিতে হবে। গত ৭০ বছর ধরে গান্ধী পরিবার দেশকে শুধু দুর্নীতি উপহার দিয়েছে। স্মৃতি ইরানির পাল্টা সাংবাদিক সম্মেলন করে কংগ্রেসের মুখপাত্র রণদীপ সিং সূরজওয়ালে বলেন, ভয়ের আশঙ্কায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘনিষ্ঠরা সম্পূর্ণ ভিত্তিহীন এবং ভুয়ো অভিযোগ তুলে বাজার গরম করতে চাইছেন।
14th  March, 2019
জঙ্গিদের গুলিতে জখম এনসি নেতা, আতঙ্কে
ঘরে ফিরতে পারছেন না পঞ্চায়েতের জয়ীরা

 ফিরদৌস হাসান, শ্রীনগর, ১৪ মার্চ: ভোট ঘোষণার পরেই জম্মু-কাশ্মীরের অনন্তনাগ জেলার বিজবেহরা এলাকায় জঙ্গিদের গুলিতে জখম হলেন ন্যাশনাল কনফারেন্সের জোনাল প্রেসিডেন্ট কর্মী। তাঁর নাম মহম্মদ ইসমাইল ওয়ানি। পুলিস জানিয়েছে, জখম ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিজবেহরা মহকুমা হাসপাতালের সুপার শওকৎ আহমেদ জানিয়েছেন, জখম ব্যক্তির বুকে বুলেটের আঘাত রয়েছে।
বিশদ

মাসুদ আজহার নিয়ে শোরগোল চরমে
প্রধানমন্ত্রী চীনকে যে ভয় পান সেটা আগেই প্রমাণিত, মোদিকে কটাক্ষ রাহুলের

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৪ মার্চ: রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদে চীন আবার মাসুদ আজহারকে সন্ত্রাসবাদী ঘোষণার পথে প্রধান অন্তরায় হয়ে দাঁড়ানোয় ভারত ও চীনের সম্পর্কে নতুন করে ছায়া পড়তে চলেছে। নজিরবিহীনভাবে গত বছর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একই বছরে চারবার চীনের প্রেসিডেন্ট জি জিনপিং এর সঙ্গে বৈঠকে করেছেন বিভিন্ন সম্মেলনে। তার মধ্যে সবথেকে হাই ভোল্টেজ বৈঠক ছিল হুয়ানে।
বিশদ

নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক করবে না,
জানিয়ে দিল ন্যাশনাল কনফারেন্স

 শ্রীনগর, ১৪ মার্চ (পিটিআই): জম্মু ও কাশ্মীরে বৃহস্পতিবারই নির্বাচন কমিশনের প্রতিনিধি দল এসে পৌঁছেছে। তবে রাজ্যে লোকসভা এবং বিধানসভা নির্বাচন একইসঙ্গে করানোর ব্যাপারে ন্যাশনাল কনফারেন্স কমিশনের প্রতিনিধি দলের সঙ্গে আলোচনা করবে না বলে সাফ জানিয়ে দিল।
বিশদ

কেন্দ্রের আপত্তি নিয়ে সিদ্ধান্ত
আগে নিতে হবে: সুপ্রিম কোর্ট

রাফাল চুক্তির নথি সরিয়ে দিতে আদালতে আর্জি কেন্দ্রের

 নয়াদিল্লি, ১৪ মার্চ (পিটিআই): আগে কেন্দ্রের তোলা আপত্তিগুলিতে সিদ্ধান্ত নিতে হবে। তারপর মামলার অন্যান্য দিকগুলির দিকে নজর দেওয়া হবে। রাফাল-মামলায় বৃহস্পতিবার এমনটাই জানাল প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন ডিভিশন বেঞ্চ।
বিশদ

  ২৬/১১-র পর যথার্থ পদক্ষেপ নেয়নি তৎকালীন ইউপিএ সরকার: সীতারামন

 নয়াদিল্লি, ১৪ মার্চ (পিটিআই): ২৬/১১ মুম্বই হানার পর তৎকালীন ইউপিএ সরকারের যে পদক্ষেপ নেওয়ার প্রয়োজন ছিল, তা নেয়নি। দিল্লিতে বিজেপি কর্মীদের উদ্দেশে বৃহস্পতিবার প্রতিরক্ষামন্ত্রী সীতারামন এমনটাই দাবি করেন।
বিশদ

নির্বাচনী আবহে নয়ডা, পশ্চিম গোদাবরী এবং মুজফ্ফরনগর থেকে ১ কোটি ৪৬ লক্ষ টাকা বাজেয়াপ্ত

 নয়ডা, পশ্চিম গোদাবরী ও মুজফ্ফরনগর, ১৪ মার্চ (পিটিআই): আসন্ন লোকসভা নির্বাচনের দিন ঘোষণা হয়ে গিয়েছে। সেই নির্বাচনী আবহের মধ্যেই বৃহস্পতিবার নয়ডা, অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী এবং উত্তরপ্রদেশের মুজফ্ফরনগর থেকে মোট ১ কোটি ৪৬ লক্ষ টাকা উদ্ধার করা হল। নয়ডার গৌতম বুদ্ধ নগরের সিনিয়র পুলিস সুপার বৈভব কৃষ্ণ বলেন, নয়ডা ফেস ৩ থানার অধীন বেলোলপুর গ্রামের কাছে এদিন দুপুর ১২টা ৪৫ নাগাদ একটি গাড়িকে আটক করা হয়।
বিশদ

 কপ্টার কেলেঙ্কারির মামলায় সাক্সেনা রাজসাক্ষী হলে আপত্তি নেই ইডির

 নয়াদিল্লি, ১৪ মার্চ (পিটিআই):অগুস্তা ওয়েস্টল্যান্ড সংস্থার থেকে ভিভিআইপি কপ্টার কেনা নিয়ে অর্থ তছরুপের মামলায় জড়িত রাজীব সাক্সেনা রাজসাক্ষী হলে আপত্তি নেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি)।
বিশদ

কংগ্রেসের সঙ্গে জোট নয়
গুজরাতে ৬ লোকসভা আসনেই
প্রার্থী দেবে আদিবাসী দল বিটিপি

 আমেদাবাদ, ১৪ মার্চ: গুজরাতের ছয়টি লোকসভা আসনেই প্রার্থী দেবে ভারতীয় ট্রাইবাল পার্টি (বিটিপি)। কংগ্রেসের সঙ্গে তারা কোনও জোট করবে না। বুধবার দলের জাতীয় সভাপতি ছোটু ভাসাভা এমনটা জানিয়েছেন।
বিশদ

  বিজেপির ইস্তাহার কমিটির কাছে আসছে ন্যূনতম উপার্জন প্রকল্প চালু করার প্রস্তাব

 বেঙ্গালুরু, ১৩ মার্চ (পিটিআই): বিজেপির খসড়া ইস্তাহার কমিটির কাছে যেসব প্রস্তাব আসছে, তার মধ্যে অন্যতম গবির মানুষের জন্য ন্যূনতম উপার্জন প্রকল্প। বৃহস্পতিবার একথা জানালেন বিজেপি এমপি রাজীব চন্দ্রশেখর।
বিশদ

‘নমামি গঙ্গে’র বাস্তবায়ন হয়নি কেন?
স্টিমারে চেপে প্রচারের পথে প্রিয়াঙ্কা

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৪ মার্চ: গঙ্গাবক্ষে প্রিয়াঙ্কা। নরেন্দ্র মোদির নির্বাচনী কেন্দ্র বারাণসীতে প্রিয়াঙ্কা গান্ধীকে সামনে রেখে অভিনব প্রচারের ভাবনায় কংগ্রেস। দলীয় সূত্রে খবর, আগামী কয়েকদিনের মধ্যে প্রিয়াঙ্কা গান্ধী গঙ্গাপথে স্টিমারে চড়ে প্রচারের পরিকল্পনা করেছেন।
বিশদ

  ৭ মাসে সর্বোচ্চ টাকার মূল্য

 মুম্বই, ১৪ মার্চ: ডলারের নিরিখে গত সাত মাসে সবচেয়ে শক্তিশালী হল টাকা। বৃহস্পতিবার ২০ পয়সা বেড়ে এক ডলারের নিরিখে টাকার দাম হয়েছে ৬৯.৩৪ টাকা। এ নিয়ে টানা চারবার ডলারের নিরিখে উন্নতি হল টাকার মূল্যের।
বিশদ

 ভোটে না দাঁড়িয়ে
দেশজুড়ে প্রচারে প্রিয়াঙ্কা
উদ্বেগে বিজেপি

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৩ মার্চ: প্রার্থী হচ্ছেন না প্রিয়াঙ্কা। আর সেটা‌ই বেশি করে ভাবাচ্ছে বিজেপি শীর্ষ নেতৃত্বকে। উদ্বেগ বাড়ছে গেরুয়া শিবিরে। এর কারণ, কোনও একটি আসনে প্রার্থী হিসাবে লড়াই করলে প্রিয়াঙ্কা অনেকটাই সেই আসনেই আটকে থাকতেন প্রচারে।
বিশদ

14th  March, 2019
নেহরু, ইন্দিরা, রাজীবের কথা বলে
শিখদের মোদির পাশে দাঁড়ানোর
আর্জি হরসিমরৎ কাউরের

 অমৃতসর, ১৩ মার্চ (পিটিআই): শিখ ধর্মাবলম্বীদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সমর্থন করা উচিত বলে বুধবার মন্তব্য করলেন কেন্দ্রীয় মন্ত্রী হরসিমরৎ কাউর। তাঁর মতে, পাঞ্জাব ভাগ করে শিখদের উপর প্রথম আঘাত হানেন প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহরু। আর অমৃতসর স্বর্ণ মন্দির আক্রমণ করে শিখদের ভাবাবেগে আঘাত দিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী।
বিশদ

14th  March, 2019
  কয়েক সপ্তাহের মধ্যেই রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হবেন, দাবি স্ট্যালিনের

 চেন্নাই ও পাটনা, ১৩ মার্চ (পিটিআই): কয়েক সপ্তাহের মধ্যেই প্রধানমন্ত্রীর চেয়ারে বসতে চলেছেন রাহুল গান্ধী। বুধবার তামিলনাড়ুর নাগেরকোইলে কংগ্রেসের সভাপতির সঙ্গে এক মঞ্চে দাঁড়িয়ে একথা বললেন এম কে স্ট্যালিন। এর আগে ডিসেম্বর মাসে রাহুল গান্ধীকে বিরোধী শিবিরের প্রধানমন্ত্রী পদপ্রার্থী করার পক্ষে সওয়াল করছিলেন এই ডিএমকে নেতা।
বিশদ

14th  March, 2019

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আগামী লোকসভা ভোটে হাওড়া জেলার ১৩ হাজার ৫৮২ জন শারীরিকভাবে প্রতিবন্ধী মানুষ তাঁদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তাঁদের মধ্যে ১৪১৯ জন দৃষ্টিহীন, ২৩০৬ ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের জুট মিলগুলির শ্রমিকদের নতুন বেতন চুক্তি বুধবার বেশি রাতে শ্রম দপ্তরে স্বাক্ষরিত হয়েছে। তবে সিটু সহ সাতটি শ্রমিক সংগঠন জানিয়েছে, আজ শুক্রবার জুট মিলগুলিতে প্রতীকী ধর্মঘট থেকে তারা সরে আসছে না। ...

  সংবাদদাতা, নকশালবাড়ি: শিলিগুড়ি মহকুমার নকশালবাড়ি ব্লকের প্রায় লক্ষাধিক বাসিন্দা আজও ডিজিটাল রেশন কার্ড পাননি। তিন বছর আগে তাঁরা খাদ্য দপ্তরে এই কার্ডের জন্য আবেদন করেছেন। কিন্তু সেই কার্ড না পাওয়ায় লোকসভা ভোটের আগে বাসিন্দাদের মধ্যে নতুন করে ক্ষোভ ছড়িয়েছে। ...

  সংবাদদাতা, বুদবুদ: বুদবুদে শান্তিনিকেতনের আদলে বসন্ত উৎসব ঘিরে প্রস্তুতি তুঙ্গে। বুদবুদের মহাকালী উচ্চ বিদ্যালয়ের মাঠে এই উৎসব এবার দ্বিতীয় বর্ষে পদার্পণ করছে। শান্তিনিকেতনকে বাদ দিয়ে বাঙালির বসন্ত উৎসব কার্যত অসম্পূর্ণ। তাই দোল উৎসবে শান্তিনিকেতন যেতে মুখিয়ে থাকেন অনেকেই। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর
১৮৯২ – লিভারপুল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়।
১৮৭২ - ভারতীয় সাক্ষ্য আইন প্রবর্তন।
১৯০৪ - স্বনামধন্য বাঙালি কবি ও লেখক অন্নদাশঙ্কর রায়ের জন্ম
১৯৩৪: রাজনীতিক কাঁসিরামের জন্ম
১৯৩৭ - পৃথিবীর প্রথম ব্লাডব্যাংক চালু হয় শিকাগোতে
১৯৩৯ - বাঙালি ভ্রমণ কাহিনী, রম্যরচনা ও উপন্যাস লেখক জলধর সেনের মৃত্যু
১৯৭৬: অভিনেতা অভয় দেওলের জন্ম
১৯৭৭: অভিনেতা যিশু সেনগুপ্তের জন্ম
১৯৮৩: সঙ্গীতশিল্পী হানি সিংয়ের জন্ম
১৯৮৫ – প্রথম ইন্টারনেট ডোমেইন নাম নিবন্ধিত হয়। (symbolics.com)

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭০ টাকা ৭০.৩৯ টাকা
পাউন্ড ৯০.৬৮ টাকা ৯৩.৯৭ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী ৪৯/৪৭ রাত্রি ১/৪৫। আর্দ্রা ৫৪/৪৫ রাত্রি ৩/৪৪। সূ উ ৫/৪৯/৫৫, অ ৫/৪১/৫৩, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/৭ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/২২ গতে ৪/১১ মধ্যে, বারবেলা ৮/৪৮ গতে ১১/৪৬ মধ্যে, কালরাত্রি ৮/৪৩ গতে ১০/১৫ মধ্যে।
৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী রাত্রি ৯/০/৫০। আর্দ্রানক্ষত্র রাত্রি ১১/৩২/৪৫, সূ উ ৫/৫০/২৮, অ ৫/৪০/৪৯, অমৃতযোগ দিবা ৭/২৫/১১ মধ্যে ও ৮/১২/৩২ থেকে ১০/৩৪/৩৬ মধ্যে ও ১২/৫৬/৫১ থেকে ২/৩১/২৪ মধ্যে ও ৪/৬/৬ থেকে ৫/৪০/৪৯ মধ্যে এবং রাত্রি ৭/১৮/৬ থেকে ৮/৫৫/২৩ মধ্যে ও ৩/২৪/৩২ থেকে ৪/১৩/১১ মধ্যে, বারবেলা ৮/৪৩/৩ থেকে ১০/১৬/৫১ মধ্যে, কালবেলা ১০/১৬/৫১ থেকে ১১/৪৫/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৩/১৪ থেকে ১০/১৪/২৬ মধ্যে।
 ৭ রজব
এই মুহূর্তে
দাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস 
টোটোকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল কনেযাত্রীবোঝাই বাস। ...বিশদ

07:55:31 PM

২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামেরা 
১৭টি আসন ছেড়ে ২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামফ্রন্ট। ...বিশদ

06:51:12 PM

আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা 
আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে ...বিশদ

05:01:43 PM

২৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স

04:02:07 PM

নিউজিল্যান্ডের মসজিদে হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৯ 

02:22:06 PM

মাদারিহাটে গাড়িতে ধাক্কা মারল ট্রাক, জখম ১০ 

01:36:00 PM