Bartaman Patrika
দেশ
 

উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলে বিজেপির
জয়ের পথে কাঁটা প্রিয়াঙ্কা গান্ধী

চিন্তা বাড়াচ্ছে সমাজবাদী পার্টি-বসপা জোটও

বেঙ্গালুরু, ১৩ মার্চ: লোকসভা নির্বাচনের আগে প্রিয়াঙ্কা গান্ধীকে উত্তরপ্রদেশ-পূর্বের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়ার পরেই পূর্বাঞ্চল নিয়ে রাজনৈতিক মহলের আগ্রহ তুঙ্গে। আগামী ১৯ মে নির্বাচনের সপ্তম তথা শেষ দফায় পূর্বাঞ্চলে ভোটগ্রহণ।
২০১৪ সালে মোদি ঝড়ের মুখে কার্যত উড়ে যায় মায়বতীর বসপা এবং অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি। দিশাহীন হয়ে পড়ে রাহুল গান্ধীর নেতৃত্বাধীন কংগ্রেসও। তারপর পাঁচ বছর কেটে গিয়েছে। লোকসভা নির্বাচনের আগে ভোটপ্রচারের জন্য এই মুহূর্তে বিজেপির হাতে রয়েছে পাকিস্তানের জঙ্গিঘাঁটিতে ভারতীয় বায়ুসেনার হামলা, সমাজের অর্থনৈতিকভাবে দুর্বল অংশের জন্য ১০ শতাংশ সংরক্ষণ, অযোধ্যার মতো ইস্যু। কিন্তু তারপরও উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলে বিজেপির জয় নিশ্চিত, এমন কথা জোর গলায় বলতে পারছেন না কোনও রাজনৈতিক বিশেষজ্ঞই। বরং শোনা যাচ্ছে উল্টো মত। মনে করা হচ্ছে, সমাজবাদী পার্টি-বসপা জোটের কাছে পর্যদুস্ত হতে পারে গেরুয়া শিবির।
পূর্বাঞ্চলের ২২টি জেলায় ঘন জনবসতি, অনুন্নয়ন, ধান উৎপাদনকারী অঞ্চল ও সাম্প্রদায়িক বিভাজনের কথা মাথায় রেখেই ভোটের ঘুঁটি সাজায় প্রতিটি রাজনৈতিক দল। একই পথে হাঁটছে বিজেপিও। কিন্তু জটিলতাও রয়েছে। লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার কিছুদিন আগে থেকেই বুন্দেলখণ্ড সহ গোটা পূর্বাঞ্চল নিয়ে পৃথক রাজ্যের দাবি তুলেছে স্থানীয় সংগঠনগুলি। রাজ্যের যাবতীয় সুযোগসুবিধা চেয়েও দাবি তুলেছে তারা। কিন্তু সেই দাবি মানতে রাজি ছিলেন না উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। ২০১৮ সালে নিজের অবস্থান কিছুটা বদল করেন তিনি। বুন্দেলখণ্ড ও পূর্বাঞ্চলের জন্য পৃথক উন্নয়ন বোর্ড গঠন করে উত্তরপ্রদেশের মন্ত্রিসভা। দু’টি বোর্ডেরই প্রধান পদে ছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিজে। কিন্তু নির্বাচন কমিশন ভোটের দিন ঘোষণা করার আগেই পূর্বাঞ্চল উন্নয়ন বোর্ডের সহ সভাপতি পদে প্রাক্তন কংগ্রেসি ডঃ দয়াশঙ্কর মিশ্র ‘দয়ালু’কে নিযুক্ত করেন যোগী আদিত্যনাথ। প্রসঙ্গত, কংগ্রেস ছেড়ে ২০১৪ সালে বিজেপিতে যোগদান করেছিলেন দয়াশঙ্কর। ২০১৪ সালের মতো এবারও পূর্বাঞ্চল সহ গোটা উত্তরপ্রদেশে জয়ের ছক কষছে বিজেপি। কিন্তু স্থানীয় সূত্রে খবর, এবারের নির্বাচনে কার্যত কঠিন লড়াই অপেক্ষা করছে বিজেপির জন্য। কারণ পূর্বাঞ্চল উন্নয়ন বোর্ড গড়া হলেও এখানকার ২২টি জেলার মধ্যে মাত্র তিনটি জেলায় অধিকাংশ উন্নয়ন হয়েছে। এর মধ্যে রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেন্দ্র বারাণসী, কেন্দ্রীয় মন্ত্রী মনোজ সিনহার জেলা গাজিপুর ও অনুপ্রিয়া প্যাটেলের মির্জাপুর।
স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলে কংগ্রেস সেভাবে প্রভাব ফেলতে না পারলেও প্রিয়াঙ্কা গান্ধীর উপস্থিতি এখানে বড় ‘ফ্যাক্টর’ হতে চলেছে। সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত প্রিয়াঙ্কার উপস্থিতিতে কংগ্রেসের পুরনো কর্মীরাও চাঙ্গা হয়ে উঠেছেন। নতুন কর্মীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে হাজির হয়েছেন ময়দানে। পুলওয়ামাকাণ্ডের পর তাঁর ‘নীরব’ সাংবাদিক বৈঠক মানুষের মন জয় করে নিয়েছে বলেও জানান অনেকে।
14th  March, 2019
পাঞ্জাবের গুরুদাসপুরে বিজেপির
সম্ভাব্য প্রার্থী অভিনেতা অক্ষয় খান্না

নয়াদিল্লি, ১৩ মার্চ: লোকসভা নির্বাচনে পাঞ্জাবের গুরুদাসপুরে বিজেপির সম্ভাব্য প্রার্থী অভিনেতা অক্ষয় খান্না। এই গুরুদাসপুরে চারবার এমপি হিসেবে নির্বাচিত হয়েছিলেন অক্ষয়ের বাবা প্রয়াত বিনোদ খান্না। একজন এমপি হিসেবে পাঞ্জাবে বিনোদ খান্নার জনপ্রিয়তা আজও বর্তমান।
বিশদ

14th  March, 2019
কংগ্রেস ক্ষমতায় এলে জেলে
যাবেন মোদি: রাহুল গান্ধী

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৩ মার্চ: আমরা ক্ষমতায় এলে মোদি জেলে যাবেন। আজ একথা জানিয়ে দিলেন রাহুল গান্ধী। তামিলনাড়ুর কন্যাকুমারীতে এক জনসভায় রাফাল প্রসঙ্গ তুলে ফের তিনি বলেন, সত্য চাপা থাকবে না। রাফাল যুদ্ধবিমান চুক্তি নিয়ে তদন্ত হলেই নরেন্দ্র মোদিকে জেলে যেতে হবে। সত্যই তাঁকে জেলে পাঠাবে।
বিশদ

14th  March, 2019
  সোশ্যাল সাইটের প্ল্যাটফর্ম পাচারকারীদের কাছে মুক্তাঞ্চল, সচেতনতায় পড়ুয়ারাই হাতিয়ার, জানালেন বিশেষজ্ঞরা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফেসবুক, হোয়্যাটসঅ্যাপ, ট্যুইটার সহ একাধিক সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে দিনভর আট থেকে আশি বুঁদ হয়ে থাকে। এই সাইটগুলির যে প্ল্যাটফর্ম প্রত্যেকে ব্যবহার করেন, সেটাই ব্যবহার করছে পাচারকারীরা।
বিশদ

14th  March, 2019
জয়ের ব্যবধান পাঁচ হাজারের কম
হলেই গোনা হোক ভিভিপ্যাট

কমিশনের কাছে দাবি বামেদের

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৩ মার্চ: কোনও লোকসভা আসনে প্রার্থীদের মধ্যে ভোটের ব্যবধান পাঁচ হাজারের কম হলেই গোনা হোক ভিভিপ্যাট। অবিলম্বে এই ইস্যুতে সিদ্ধান্ত নিয়ে প্রয়োজনীয় ঘোষণা করুক জাতীয় নির্বাচন কমিশন। আজ এই দাবি তুলেছে বামেরা।
বিশদ

14th  March, 2019
বোয়িং ৭৩৭ ম্যাক্স ৮ এয়ারক্রাফ্টের
উপর নিষেধাজ্ঞা জারি করল ভারত
১৪টি উড়ান বাতিলের পথে হাঁটল স্পাইসজেট

 নয়াদিল্লি, ১৩ মার্চ (পিটিআই): বোয়িং ৭৩৭ ম্যাক্স ৮ এয়ারক্রাফ্টের ব্যবহার বন্ধ রাখার জন্য উড়ান সংস্থাগুলিকে নির্দেশ দিয়েছে ডিরেক্টরেট জেনারেল অব সিভিল অ্যাভিয়েশন (ডিজিসিএ)। যার জেরে বুধবার ১৪টি উড়ান বাতিল করল স্পাইসজেট। সংস্থার হাতে এই মুহূর্তে ১২টি এই ধরনের বিমান রয়েছে।
বিশদ

14th  March, 2019
উত্তর-পূর্বে ২২টি আসন পাবে বিজেপি: রাম মাধব
নাগরিকত্ব বিল নিয়ে বিরোধ অতীত,
এনডিএ জোটে ফিরল অগপ

 গুয়াহাটি, ১৩ মার্চ (পিটিআই): মাস দু’য়েক আগেও নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে বিজেপি সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছিল গোটা উত্তর-পূর্ব ভারত। এই ইস্যুকে হাতিয়ার করে এনডিএ জোট থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিল অসম গণ পরিষদ (অগপ)।
বিশদ

14th  March, 2019
  জয়েশ, লস্করকে মদত দেওয়া বজায় রেখেছে পাকিস্তান

 নয়াদিল্লি, ১৩ মার্চ: ভারতে হামলা চালাতে জয়েশ-ই-মহম্মদ ও লস্কর-ই-তোইবার মতো জঙ্গি সংগঠনগুলিকে মদত দেওয়ার কাজ জারি রেখেছে পাকিস্তান। পুলওয়ামা হামলার পর সে সংক্রান্ত যাবতীয় তথ্য-প্রমাণ পাকিস্তানের হাতে তুলে দিয়েছে ভারত।
বিশদ

14th  March, 2019
রাহুল, মমতা, শচীন থেকে শাহরুখ
সবার কাছে ভোটারদের উৎসাহ
দিতে পৃথক অনুরোধ মোদির

 নয়াদিল্লি, ১৩ মার্চ (পিটিআই): বেশি সংখ্যায় মহিলা এবং যুব ভোটারদের বুথে নিয়ে আসার জন্য পৃথকভাবে রাজনৈতিক নেতা, ক্রীড়াবিদ, সাংবাদিক এবং অভিনেতাদের আবেদন জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

14th  March, 2019
  চাকরির মেয়াদ অন্তত ছ’মাস থাকলে ডিজিপি পদের জন্য আইপিএস অফিসারদের নাম বিবেচনা করতে হবে: সুপ্রিম কোর্ট

 নয়াদিল্লি, ১৩ মার্চ (পিটিআই): পুলিসের চাকরিতে সংস্কারের ক্ষেত্রে সুপ্রিম কোর্ট যে নিয়ম চালু করেছিল, বুধবার তার ব্যাখা দিল প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের বেঞ্চ। বেঞ্চ জানিয়েছে, চাকরির মেয়াদ অনন্ত ছ’মাস বাকি থাকলেই সংশ্লিষ্ট আইপিএস অফিসারদের ডিজিপি পদের জন্য নির্বাচন করা যেতে পারে।
বিশদ

14th  March, 2019
  বিজেপি বেশি আসন পেলেও মোদি দ্বিতীয়বার প্রধানমন্ত্রী নাও হতে পারেন: শারদ পাওয়ার

 মুম্বই, ১৩ মার্চ: এবারের লোকসভা নির্বাচনে একক বৃহত্তর দল হিসেবে উঠে আসতে পারে বিজেপি। তবে নরেন্দ্র মোদি দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী নাও হতে পারেন বলে মন্তব্য করলেন এনসিপি প্রধান শারদ পাওয়ার। পাশাপাশি মহাজোটের কৌশল স্থির করতে আগামী ১৪ ও ১৫ মার্চ দিল্লিতে আঞ্চলিক দলগুলির সঙ্গে বৈঠক বসবেন বলে তিনি জানান।
বিশদ

14th  March, 2019
অযোধ্যা বিতর্ক: মধ্যস্থতার প্রক্রিয়া শুরু, ফৈজাবাদে কড়া নিরাপত্তায় প্যানেলের মুখোমুখি মামলাকারীরা

 ফৈজাবাদ, ১৩ মার্চ (পিটিআই): সুপ্রিম কোর্টের নির্দেশ মতো অযোধ্যা বিতর্ক মেটাতে শুরু হয়ে গেল মধ্যস্থতা করার প্রক্রিয়া। বুধবার উত্তরপ্রদেশের ফৈজাবাদের অয়ূধ বিশ্ববিদ্যালয়ে সর্বোচ্চ আদালতের গঠন করা মধ্যস্থতাকারী প্যানেলের মুখোমুখি হন মামলাকারী ২৫টি সংগঠনের প্রতিনিধি।
বিশদ

14th  March, 2019
  চন্দ্রবাবু নাইডুকে ‘বিভ্রান্ত মানুষ’ বলল টিআরএস

 হায়দরাবাদ, ১৩ মার্চ (পিটিআই): অন্ধ্রপ্রদেশের রাজনীতিতে তেলেঙ্গানা রাষ্ট্র সমিতি (টিআরএস) প্রভাব খাটাচ্ছে বলে সম্প্রতি অভিযোগ করেছে তেলুগু দেশম পার্টি (টিডিপি)। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর অভিযোগ, বিরোধী দলনেতা ওয়াইএসআর কংগ্রেস পার্টির প্রধান জগনমোহন রেড্ডির সঙ্গে তাঁর ঝগড়া লাগাচ্ছেন টিআরএস প্রধান কে চন্দ্রশেখর রাও।
বিশদ

14th  March, 2019
  অসমে ‘বিদেশি’দের বিচার সংক্রান্ত ট্রাইব্যুনালগুলির কাজকর্ম নিয়ে অসন্তুষ্ট সুপ্রিম কোর্ট

নয়াদিল্লি, ১৩ মার্চ (পিটিআই): অসমে বিদেশিদের বিচার প্রক্রিয়ায় যুক্ত ট্রাইব্যুনালগুলি সম্পর্কে অসন্তোষ প্রকাশ করল সুপ্রিম কোর্ট। বুধবার এক জনস্বার্থে মামলার ভিত্তিতে শীর্ষ আদালতের পর্যবেক্ষণ, ট্রাইব্যুনালগুলির কাজকর্মে প্রত্যাশিত অগ্রগতি হয়নি। বিশদ

14th  March, 2019
  মুলায়মকে পুরনো গড়ে ফিরিয়ে বার্তা অখিলেশের,
জিততে মরিয়া বিজেপির নজরে ঠাকুর, দলিতরা

 লখনউ, ১৩ মার্চ: বাবা-ছেলের দ্বন্দ্ব কি মিটেছে? উত্তরপ্রদেশের রাজনীতিতে এখন এটাই লাখ টাকার প্রশ্ন। এরই মধ্যে প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে রাজ্যের প্রধান বিরোধী দল সমাজবাদী পার্টি (সপা)। আর তাতে উজ্জ্বল উপস্থিতি রয়েছে দলের প্রতিষ্ঠাতা তথা সুপ্রিমো মুলায়ম সিং যাদবের।
বিশদ

14th  March, 2019

Pages: 12345

একনজরে
  সংবাদদাতা, নকশালবাড়ি: শিলিগুড়ি মহকুমার নকশালবাড়ি ব্লকের প্রায় লক্ষাধিক বাসিন্দা আজও ডিজিটাল রেশন কার্ড পাননি। তিন বছর আগে তাঁরা খাদ্য দপ্তরে এই কার্ডের জন্য আবেদন করেছেন। কিন্তু সেই কার্ড না পাওয়ায় লোকসভা ভোটের আগে বাসিন্দাদের মধ্যে নতুন করে ক্ষোভ ছড়িয়েছে। ...

 লন্ডন, ১৪ মার্চ (পিটিআই): বুধবার রাতে চুক্তিহীন ব্রেক্সিটের বিপক্ষে ভোট দিয়ে সরকারকে দ্বিতীয়বার ধাক্কা দিয়েছেন হাউস অব কমন্সের সদস্যরা। কার্যত কোণঠাসা হয়ে পড়া ব্রিটিশ প্রধানমন্ত্রী টেরিজা মে ভেঙে পড়তে নারাজ। আগামী সপ্তাহের কোনও একটি দিনে শেষবারের মতো চেষ্টা করে দেখতে ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের জুট মিলগুলির শ্রমিকদের নতুন বেতন চুক্তি বুধবার বেশি রাতে শ্রম দপ্তরে স্বাক্ষরিত হয়েছে। তবে সিটু সহ সাতটি শ্রমিক সংগঠন জানিয়েছে, আজ শুক্রবার জুট মিলগুলিতে প্রতীকী ধর্মঘট থেকে তারা সরে আসছে না। ...

  সংবাদদাতা, বুদবুদ: বুদবুদে শান্তিনিকেতনের আদলে বসন্ত উৎসব ঘিরে প্রস্তুতি তুঙ্গে। বুদবুদের মহাকালী উচ্চ বিদ্যালয়ের মাঠে এই উৎসব এবার দ্বিতীয় বর্ষে পদার্পণ করছে। শান্তিনিকেতনকে বাদ দিয়ে বাঙালির বসন্ত উৎসব কার্যত অসম্পূর্ণ। তাই দোল উৎসবে শান্তিনিকেতন যেতে মুখিয়ে থাকেন অনেকেই। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় অধিক পরিশ্রম করতে হবে। ব্যবসায় যুক্ত ব্যক্তির পক্ষে দিনটি শুভ। প্রেম-প্রীতিতে আগ্রহ বাড়বে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪ – জিজিয়া কর তুলে দেন মুঘল সম্রাট আকবর
১৮৯২ – লিভারপুল ফুটবল ক্লাব প্রতিষ্ঠিত হয়।
১৮৭২ - ভারতীয় সাক্ষ্য আইন প্রবর্তন।
১৯০৪ - স্বনামধন্য বাঙালি কবি ও লেখক অন্নদাশঙ্কর রায়ের জন্ম
১৯৩৪: রাজনীতিক কাঁসিরামের জন্ম
১৯৩৭ - পৃথিবীর প্রথম ব্লাডব্যাংক চালু হয় শিকাগোতে
১৯৩৯ - বাঙালি ভ্রমণ কাহিনী, রম্যরচনা ও উপন্যাস লেখক জলধর সেনের মৃত্যু
১৯৭৬: অভিনেতা অভয় দেওলের জন্ম
১৯৭৭: অভিনেতা যিশু সেনগুপ্তের জন্ম
১৯৮৩: সঙ্গীতশিল্পী হানি সিংয়ের জন্ম
১৯৮৫ – প্রথম ইন্টারনেট ডোমেইন নাম নিবন্ধিত হয়। (symbolics.com)

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৭০ টাকা ৭০.৩৯ টাকা
পাউন্ড ৯০.৬৮ টাকা ৯৩.৯৭ টাকা
ইউরো ৭৭.২৯ টাকা ৮০.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৫২০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,৮৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৩২০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী ৪৯/৪৭ রাত্রি ১/৪৫। আর্দ্রা ৫৪/৪৫ রাত্রি ৩/৪৪। সূ উ ৫/৪৯/৫৫, অ ৫/৪১/৫৩, অমৃতযোগ দিবা ৭/২৩ মধ্যে পুনঃ ৮/১২ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/৫৬ গতে ২/৩২ মধ্যে পুনঃ ৪/৭ গতে অস্তাবধি। রাত্রি ৭/১৯ গতে ৮/৫৬ মধ্যে পুনঃ ৩/২২ গতে ৪/১১ মধ্যে, বারবেলা ৮/৪৮ গতে ১১/৪৬ মধ্যে, কালরাত্রি ৮/৪৩ গতে ১০/১৫ মধ্যে।
৩০ ফাল্গুন ১৪২৫, ১৫ মার্চ ২০১৯, শুক্রবার, নবমী রাত্রি ৯/০/৫০। আর্দ্রানক্ষত্র রাত্রি ১১/৩২/৪৫, সূ উ ৫/৫০/২৮, অ ৫/৪০/৪৯, অমৃতযোগ দিবা ৭/২৫/১১ মধ্যে ও ৮/১২/৩২ থেকে ১০/৩৪/৩৬ মধ্যে ও ১২/৫৬/৫১ থেকে ২/৩১/২৪ মধ্যে ও ৪/৬/৬ থেকে ৫/৪০/৪৯ মধ্যে এবং রাত্রি ৭/১৮/৬ থেকে ৮/৫৫/২৩ মধ্যে ও ৩/২৪/৩২ থেকে ৪/১৩/১১ মধ্যে, বারবেলা ৮/৪৩/৩ থেকে ১০/১৬/৫১ মধ্যে, কালবেলা ১০/১৬/৫১ থেকে ১১/৪৫/৩৯ মধ্যে, কালরাত্রি ৮/৪৩/১৪ থেকে ১০/১৪/২৬ মধ্যে।
 ৭ রজব
এই মুহূর্তে
দাসপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস 
টোটোকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে গেল কনেযাত্রীবোঝাই বাস। ...বিশদ

07:55:31 PM

২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামেরা 
১৭টি আসন ছেড়ে ২৫টি আসনে প্রার্থী তালিকা প্রকাশ করল বামফ্রন্ট। ...বিশদ

06:51:12 PM

আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গে ঝড়বৃষ্টির সম্ভাবনা 
আজ সন্ধ্যায় দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি জেলায় ঝড়বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে ...বিশদ

05:01:43 PM

২৬৯ পয়েন্ট উঠল সেনসেক্স

04:02:07 PM

নিউজিল্যান্ডের মসজিদে হামলার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪৯ 

02:22:06 PM

মাদারিহাটে গাড়িতে ধাক্কা মারল ট্রাক, জখম ১০ 

01:36:00 PM