Bartaman Patrika
দেশ
 

চন্দ্রবাবুর ধর্না-অনশন মঞ্চে মহড়া হয়ে গেল
আজ দিল্লি পৌঁছেই মোদি বিরোধী মঞ্চের সবচেয়ে প্রতিবাদী মুখ হতে চলেছেন মমতা

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি,১১ ফেব্রুয়ারি: আগামীকাল দিল্লি এসেই ফের একবার মোদি বিরোধী মঞ্চের সবচেয়ে প্রতিবাদী মুখ হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ দিল্লির অন্ধ্রপ্রদেশ ভবনে মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর ধর্না-অনশন মঞ্চে তার একপ্রকার মহড়াও হয়ে গেল। অন্ধ্রপ্রদেশের স্পেশাল প্যাকেজ ঘোষণার দাবিতে আজ দিনভর চন্দ্রবাবু নাইডুর ধর্না আদতে লোকসভা ভোটের আগে মোদি বিরোধী একটি মঞ্চেই পরিণত হল। এদিন একে একে অনশন মঞ্চে এলেন রাহুল গান্ধী, মনমোহন সিং, আহমেদ প্যাটেল, সমাজবাদী পার্টির মুলায়ম সিং যাদব, ন্যাশনাল কনফারেন্সের ফারুক আবদুল্লা, অরবিন্দ কেজরিওয়াল, ডিএমকে’র তিরুচি শিবার মতো মোদি বিরোধী দলের প্রতিনিধিরা। তৃণমূলের প্রতিনিধি হিসেবে সভায় উপস্থিত ছিলেন দলের রাজ্যসভার নেতা ডেরেক ও’ব্রায়ান। চন্দ্রবাবু নাইডু বললেন, আমার এই ধর্নায় মমতাজির সমর্থন মোদি বিরোধী জেহাদকে আরও শক্তিশালী করল।
আগামী বুধবার যন্তরমন্তরের মোদি বিরোধী বিক্ষোভ সভায় যা ব্যাপক আকার নেবে বলেই মনে করা হচ্ছে। তৃণমূল সুপ্রিমোর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে মোদি বিরোধী লড়াইয়ে কমবেশি সব বিরোধী দলের শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত থাকবেন। মমতা ঘোষণাও করতে পারেন বিজেপি হটাওয়ের নির্বাচনী কর্মসূচি। যন্তরমন্তরের ধর্না ছাড়াও বিরোধী নেতারা একটি স্ট্র্যাটেজি বৈঠকও করতে পারেন বলে জানা যাচ্ছে। এছাড়া ওইদিনই সকালে সংসদ চত্বরে গান্ধীমূর্তির পাদদেশে মোদি বিরোধী বিক্ষোভ করবে তৃণমূল। কেবল চন্দ্রবাবুই নয়। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও বললেন, মমতাদি দেখিয়ে দিয়েছেন মোদিজিরও মোকাবিলা করা যায়। কলকাতার পুলিস কমিশনার কাণ্ডে সিবিআই঩য়ের অফিসারদেরও যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার রুখে দিয়েছে তার উল্লেখ করে কেজরিওয়াল বলেন, আমরা কেউ যা করতে পারিনি, যুক্তরাষ্ট্রীয় ব্যবস্থায় অহেতুক হস্তক্ষেপের প্রতিবাদে মমতাদি তা দেখিয়ে দিয়েছেন। তাঁর সাহসকে স্যালুট করছি। মন্তব্য করে দিল্লির মুখ্যমন্ত্রী বলেন, যুক্তরাষ্ট্রীয় ব্যবস্থাকে অটুট রাখতে হলে মমতাদি যা করেছেন, তা না করলে আগামীদিনে আরও বিপদ বাড়ত।
দুই মুখ্যমন্ত্রীর কথাতেই কেবল নয়। ‘ধর্মা পোরাতা দীক্ষা’ নামে চন্দ্রবাবুর ধর্নামঞ্চে স্লোগানও উঠল মমতার বেঁধে দেওয়া লাইনে। ‘মোদি হটাও দেশ বাঁচাও।’ পাশাপাশি তৃণমূল এমপি ডেরেক ও’ব্রায়ান যখন হিন্দিতে বক্তৃতার শেষে দলনেত্রীর স্লোগানের সুরে বললেন, দু’হাজার উনিশ, বিজেপি ফিনিশ, তখন অন্ধ্রভবনের উঠোনে ধর্নায় টিডিপি সমর্থকদের মধ্যেও শোনা গেল তার প্রতিধ্বনি। সঙ্গে করতালি আর জয়ধ্বনি। ফলে বুধবারের সভায় মমতাই যে মধ্যমণি, তা বলাই বাহুল্য। অন্ধ্রপ্রদেশ দু’ভাগ হওয়ার সময় রাজ্যের উন্নয়নের জন্য বিশেষ প্যাকেজ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন সেই সময়ের প্রধানমন্ত্রী মনমোহন সিং। কিন্তু মোদি সরকার ক্ষমতায় এসে কেন্দ্রের সেই প্রতিশ্রুতি পালন করছেন না বলে অভিযোগ করেই এনডিএ ছাড়েন চন্দ্রবাবু নাইডু। মোদি সরকারকে চাপে ফেলতে গত জুলাই মাসে সংসদে অনাস্থা প্রস্তাবও আনে টিডিপি। ভোটাভুটিতে মোদি সরকার বেঁচে গেলে আগামী লোকসভায় আর রক্ষা পাবেন না বলেই এদিন ধর্নামঞ্চে উপস্থিত থেকে একপ্রকার চ্যালেঞ্জ ছুঁড়ে বলে গেলেন রাহুল গান্ধী। বললেন, মানুষের প্রতিবাদের যে ক্ষমতা, তা লোকসভা নির্বাচনে টের পাবেন নরেন্দ্র মোদি।
দিল্লির হোটেলে বিধ্বংসী আগুন, মৃত ১৭

নয়াদিল্লি, ১২ ফেব্রুয়ারি (পিটিআই): দিল্লির করোলবাগের একটি হোটেলে বিধ্বংসী আগুন। ঘটনাটি ঘটে মঙ্গলবার ভোর ৪টে নাগাদ। এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১৭ জনের। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বেশ কয়েকজনকে উদ্ধার করা গেলেও এখনও অনেকেই আটকে রয়েছেন বলে দমকল সূত্রে খবর।
বিশদ

  অন্ধ্রপ্রদেশের টাকা চুরি করে অনিল আম্বানিকে দিচ্ছেন মোদি: রাহুল গান্ধী

 নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): দেশের মানুষের কাছ থেকে টাকা চুরি করছেন নরেন্দ্র মোদি। সেই টাকাই আবার দিচ্ছেন শিল্পপতি অনিল আম্বানিকে। সোমবার অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইড়ুর দিনভর অনশনকে সমর্থন জানানোর পাশাপাশি এভাবেই প্রধানমন্ত্রীকে তুলোধোনা করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
বিশদ

‘আদর্শ স্ত্রী’ প্রিয়াঙ্কাকে দেশের মানুষের
হাতে তুলে দিলাম: রবার্ট

 নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): স্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিলেন রবার্ট ওয়াধেরা। সোমবার প্রিয়াঙ্কা গান্ধীকে ‘আদর্শ স্ত্রী’ ও ‘শ্রেষ্ঠ মা’ বলে উল্লেখ করে রবার্ট বলেন, এখন তাঁর সময় এসেছে দেশের মানুষের কাজে নিজেকে নিয়োগ করার। আমিও তাই চাই। প্রিয়াঙ্কা আপনাদের সেবা করবে। আপনারা তাঁকে সুরক্ষা দিন।
বিশদ

 প্রিয়াঙ্কা পথে নামতেই জনজোয়ার

 সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি: ১৯৫৯ সালের এরকমই এক ফেব্রুয়ারি মাসে অল ইন্ডিয়া কংগ্রেস কমিটির পক্ষ থেকে সকলকে চমকে দিয়ে নতুন কংগ্রেস সভাপতির নাম ঘোষণা করা হয়েছিল। ৪২ বছর বয়সি ইন্দিরা গান্ধী। সভাপতির দায়িত্ব নিয়েই সর্বাগ্রে এলাহাবাদ ও লখনউতে বিরাট সমাবেশে অংশ নিয়ে রাজনৈতিক কেরিয়ারের যাত্রা শুরু করেছিলেন ইন্দিরা।
বিশদ

গুজরাত সংঘর্ষে মোদির ক্লিনচিট সংক্রান্ত মামলার শুনানিতে সম্মতি সুপ্রিম কোর্টের
আগামী জুলাই মাসে জাকিয়ার আবেদন শুনবে শীর্ষ আদালত

 নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): গুজরাত সংঘর্ষে নরেন্দ্র মোদিকে ক্লিনচিট দেওয়ার সিদ্ধান্তের প্রতিবাদে শীর্ষ আদালতের দ্বারস্থ হলেন জাকিয়া জাফরি। আগামী জুলাই মাসে এই সংক্রান্ত শুনানি হবে বলে সোমবার সুপ্রিম কোর্টের তরফে জানানো হয়।
বিশদ

  ধ্বনিভোটে পাশ হয়ে গেল অন্তর্বর্তী বাজেট

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি: ষষ্ঠদশ লোকসভা সমাপ্ত হওয়ার পথে। আজ ভোট অন অ্যাকাউন্ট এবং অর্থবিল পাশ হয়ে গেল সংসদে। বাজেট ভাষণ নিয়ে দু’দিনের আলোচনার পর অর্থমন্ত্রী পীযুষ গোয়েল আজই অর্থবিল ও এপ্রিসিয়েশন বিল পেশ করেন সংসদের অনুমোদনের জন্য। বিশদ

আজই পেশ হতে পারে ক্যাগ রিপোর্ট
মোদি সরকারই রাফাল চুক্তি থেকে
দুর্নীতি বিরোধী শর্তকে বাদ দিয়েছে?

ফের সংবাদপত্রে তথ্য ফাঁস ঘিরে চাঞ্চল্য

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি: সামরিক অস্ত্র ক্রয়ের চুক্তিতে স্বচ্ছতা আনা এবং যে কোনও ডিফেন্স ডিল থেকে দুর্নীতি কিংবা দালালি দূর করতে প্রতিজ্ঞাবদ্ধ মোদি সরকার নিজেরাই রাফাল যুদ্ধবিমান চুক্তি থেকে দুর্নীতি বিরোধী তথা কমিশন বিরোধী শর্তকে বাদ দিয়েছে? এরকমই তথ্য ফাঁস হয়েছে।
বিশদ

  নাগরিকত্ব বিল প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ, পুলিসের সঙ্গে সংঘর্ষে জখম ৬ মহিলা

 ইম্ফল, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): নাগরিকত্ব বিল প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ অব্যাহত। রবিবার ইম্ফলে বিক্ষোভ দেখানোর সময় পুলিসের ছোঁড়া কাঁদানে গ্যাসের শেল ও স্মোক বোমায় অন্তত ছ’জন মহিলা জখম হয়েছেন বলে অভিযোগ তুলেছে স্থানীয় ব্যবসায়ী সংগঠন। যদিও সরকারের তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি।
বিশদ

আদালতের তত্ত্বাবধানে সারদা চিটফান্ডের সিবিআই তদন্ত চালানোর আবেদন খারিজ সুপ্রিম কোর্টে

 নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): সুপ্রিম কোর্টের তত্ত্বাবধানে সারদা চিটফান্ড কেলেঙ্কারি মামলার সিবিআই তদন্ত চালানোর আবেদন সোমবার খারিজ হয়ে গেল দেশের শীর্ষ আদালতে। কয়েকজন বিনিয়োগকারীর তরফে আবেদনে বলা হয়েছিল, ২০১৩ সালে সুপ্রিম কোর্ট সিবিআইকে নির্দেশ দিয়েছিল চিটফান্ড কেলেঙ্কারির তদন্ত করতে।
বিশদ

আমেরিকাকে টপকে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অর্থনীতির দেশ হবে ভারত: মোদি

 গ্রেটার নয়ডা (উত্তরপ্রদেশ), ১১ ফেব্রুয়ারি (পিটিআই): ভারত এখন দ্রুততম আর্থিক বৃদ্ধির দেশ। সাম্প্রতিক একটি সমীক্ষার রিপোর্ট অনুযায়ী, ২০৩০ সালের মধ্যে আমেরিকাকে টপকে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অর্থনীতির দেশ হবে ভারত। সোমবার উত্তরপ্রদেশের নয়ডায় ‘পেট্রোটেক ২০১৯’ সম্মেলনে একথা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

চৌকিদারের জন্যই আজ জাতীয় স্বার্থ উপেক্ষিত, রাফাল ইস্যুতে প্রধানমন্ত্রীকে আক্রমণ মায়াবতীর

 লখনউ, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): জাতীয় স্বার্থ ও জাতীয় নিরাপত্তা ‘চৌকিদারে’র জন্যই উপেক্ষিত হচ্ছে। রাফাল ইস্যুতে সোমবার প্রধানমন্ত্রীকে এভাবেই নিশানা করলেন বসপা সুপ্রিমো মায়াবতী। এক সর্বভারতীয় দৈনিকের রিপোর্টে ফ্রান্সের সঙ্গে প্রতিরক্ষা মন্ত্রকের রাফাল চুক্তিতে প্রধানমন্ত্রীর দপ্তরের হস্তক্ষেপের বিষয়টি প্রকাশ্যে এসেছে।
বিশদ

বিধানসভায় বিরোধী দলনেতার উপর
মেজাজ হারালেন হিমাচলের মুখ্যমন্ত্রী

 সিমলা, ১১ ফেব্রুয়ারি (পিটিআই): বিধানসভার অধিবেশন চলাকালীন বিরোধী দলনেতার উপর মেজাজ হারালেন হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর। সোমবার বিধানসভায় বাজেট অধিবেশন চলার সময় জন মঞ্চ প্রোগ্রাম’স (জেএমপি) প্রকল্পের ব্যয় নিয়ে একটি প্রশ্নের উত্তর দিচ্ছিলেন জয়রাম।
বিশদ

নিশ্চিত হতে ক্যামেরা বসাল বনদপ্তর
গুজরাতের রাস্তায় দেখা মিলেছে
বাঘের, সোশ্যাল মিডিয়ায় দাবি

 আমেদাবাদ, ১১ ফেব্রুয়ারি: স্কুল থেকে ফেরার পথে মাহিসাগর জেলার বরিয়া গ্রামে একটি বাঘকে তিনি রাস্তা পার হতে দেখেছিলেন। আর সেই বাঘের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন মহেশ মাহেরা নামের এক স্কুল শিক্ষক। সেই ছবি ভাইরাল হতে সময় লাগেনি।
বিশদ

ব্রেক্সিট নিয়ে আলোচনার জন্য সাংসদদের কাছ থেকে আরও সময় চান টেরিজা মে

 লন্ডন, ১১ ফেব্রুয়ারি (এএফপি): আগামী ২৯ মার্চ আনুষ্ঠানিকভাবে ইউরোপীয় ইউনিয়ন ছাড়ার কথা ব্রিটেনের। কিন্তু এখনও সংসদে ব্রেক্সিট চুক্তি পাশ করাতে পারেননি প্রধানমন্ত্রী টেরিজা মে। ব্রিটেনকে কোনও বিশেষ সুবিধা দিতে রাজি নয় ইউরোপীয় ইউনিয়ন।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল মানিকতলায়। সোমবার সকালে বাগমারি এলাকার নিজের বাড়ি থেকে ওই যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতের নাম রাজু দুয়ারি (৩২)। তাঁর ভাই খুনের অভিযোগ আনলেও পুলিস আত্মহত্যায় প্ররোচনা ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোটের মুখে শাসক আর বিরোধীদের মধ্যে এবার ঢুকে পড়ল ‘মেট্রো চ্যানেল’ রাজনীতি। বিজেপির বক্তব্য, ধর্মতলার মেট্রো চ্যানেলে রাজনৈতিক সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে ...

 বিএনএ, বহরমপুর: এবার মুর্শিদাবাদ জেলায় মাধ্যমিক পরীক্ষার্থীর সংখ্যা ৮২হাজার ২২৮জন। এরমধ্যে ছাত্রীর সংখ্যা বেশি। আজ, মঙ্গলবার থেকে পরীক্ষা নির্বিঘ্নে করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে জেলা পুলিস ও প্রশাসন। ...

 বেজিং, ১১ ফেব্রুয়ারি (এএফপি): চীন এবং আমেরিকার বাণিজ্য বিরোধ না মিটলে বিশ্বজুড়ে অর্থনৈতিক ঝড় বয়ে যাবে বলে রবিবারই সতর্ক করেছে আন্তর্জাতিক অর্থভাণ্ডার (আইএমএফ)। এরপরেই চীনের সঙ্গে বাণিজ্য নিয়ে আলোচনা শুরু করল আমেরিকা। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার জন্য স্থান পরিবর্তন হতে পারে। গবেষণামূলক কাজে সাফল্য আসবে। কর্মপ্রার্থীরা কোনও শুভ সংবাদ পেতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ডারউইন দিবস
১৮০৯: বিজ্ঞানী চার্লস ডারউইনের জন্ম
১৮০৯: আব্রাহাম লিংকনের জন্ম
১৮৭১: ভারতবন্ধু দীনবন্ধু অ্যান্ড্রুজের জন্ম
১৯১৯: কবি সুভাষ মুখোপাধ্যায়ের জন্ম
১৯২০: অভিনেতা প্রাণের জন্ম
১৯৬১ - বাঙালি সাহিত্যিক এবং বিশিষ্ট আইনজীবী অতুলচন্দ্র গুপ্তর মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৪ টাকা ৭২.১৪ টাকা
পাউন্ড ৯০.৫২ টাকা ৯৩.৭৮ টাকা
ইউরো ৭৯.২৫ টাকা ৮২.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪৭৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৭৬০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,২৩৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ২৪/১১, দিবা ৩/৫৫। ভরণী ৩৯/৫০ রাত্রি ১০/১১। সূ উ ৬/১৪/৩৬, অ ৫/২৭/১৮, অমৃতযোগ দিবা, ৮/২৯ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/১২ গতে ৪/৪২ মধ্যে। রাত্রি ৬/১৮ মধ্যে পুনঃ ৮/৫১ গতে ১১/২৫  মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪২  মধ্যে। বারবেলা ৭/৩৮ গতে ৯/২  মধ্যে পুনঃ ১/১৫ গতে ২/৩৯, মধ্যে, কালরাত্রি ৭/৩ গতে ৮/৩৯ মধ্যে।
২৮ মাঘ ১৪২৫, ১২ ফেব্রুয়ারি ২০১৯, মঙ্গলবার, সপ্তমী ১১/১৩/৪৭। ভরণীনক্ষত্র সন্ধ্যা ৫/৫৫/২৩, সূ উ ৬/১৬/১, অ ৫/২৫/৩৪, অমৃতযোগ দিবা ৮/২৯/৫৬ থেকে ১০/৪৩/৫০ মধ্যে ও ১২/৫৭/৪৫ থেকে ২/২৭/১ মধ্যে ও ৩/১১/৩৯ থেকে ৪/৪০/৫৬ মধ্যে এবং রাত্রি ৬/১৬/৫৬ মধ্যে ও ৮/৫১/১ থেকে ১১/২৫/৭ মধ্যে ও ১/৫৯/১২ থেকে ৩/৪১/৫৬ মধ্যে, বারবেলা ৭/৩৯/৪৩ থেকে ৯/৩/২৪ মধ্যে, কালবেলা ১/১৪/২৯ থেকে ২/৩৮/১১ মধ্যে, কালরাত্রি ৭/১/৫২ থেকে ৮/৩৮/১১ মধ্যে।
৬ জমাদিয়স সানি
এই মুহূর্তে
চ্যানেল বাছাই: সময় বাড়ল ৩১ মার্চ পর্যন্ত
নতুন নিয়মে চ্যানেল বাছাইয়ের প্রক্রিয়া যাঁদের সম্পূর্ণ হয়নি, সেই দর্শকদের ...বিশদ

10:15:02 PM

পোখরানের কাছে ভেঙে পড়ল বায়ুসেনার প্রশিক্ষণ প্রদানকারী মিগ-২৭ বিমান, অক্ষত পাইলট 

07:30:55 PM

নিউ টাউনে নাবালকের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ
নাবালক ছেলের বিরুদ্ধে মাকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল। গতকাল ...বিশদ

04:49:00 PM

বিজেপি অগণতান্ত্রিক দল: মমতা 
এলাহাবাদ বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির ...বিশদ

04:34:14 PM

২৪১ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:53:39 PM

প্রয়াত ইংল্যান্ডের কিংবদন্তী গোলকিপার গর্ডন ব্যাঙ্কস 

03:51:00 PM