দেশ
 
 

মাঘী পূর্ণিমা উপলক্ষে এলাহাবাদের সঙ্গমে পুন্যস্নানের ভিড়। পিটিআই চিত্র 

অস্বস্তি বিজেপির
প্রধানমন্ত্রী পদে সবচেয়ে উপযুক্ত মমতা, দাবি উত্তরপ্রদেশের মন্ত্রীর

বারাণসী, ১০ ফেব্রুয়ারি: মমতা বন্দ্যোপাধ্যায়ই এখন প্রধানমন্ত্রী পদের যোগ্য দাবিদার। ফের বেফাঁস মন্তব্য করে বিজেপির অস্বস্তি বাড়ালেন উত্তরপ্রদেশের মন্ত্রী তথা বিজেপির শরিক দলের নেতা ওমপ্রকাশ রাজভর। এর আগেও নানা সময় বিজেপিকে প্রশ্নবাণে বিদ্ধ করেছেন সুহেলদেব ভারতীয় সমাজ পার্টির এই নেতা। সম্প্রতি এনডিএ ছাড়ার হুমকিও দিয়েছেন তিনি। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পর প্রধানমন্ত্রী হওয়ার প্রধান দাবিদার কে? রবিবার সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে ওমপ্রকাশ বলেন, ‘আমার মতে, সকলেই প্রধানমন্ত্রী পদের উপযুক্ত। তবে এই মুহূর্তে মমতাজি প্রধানমন্ত্রী হওয়ার জন্য সবচেয়ে যোগ্য।’ শুধু তাই নয়, পশ্চিমবঙ্গে জনসভায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হেলিকপ্টার নামতে না দেওয়া নিয়েও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর পাশেই দাঁড়িয়েছেন তিনি। এই প্রসঙ্গে উত্তরপ্রদেশের এই মন্ত্রী বলেন, ‘আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ করা মমতাজির কর্তব্য, যোগীজির নয়। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগীও ২০১৭ সালে বারাণসীতে আইনশৃঙ্খলার অবনতির আশঙ্কায় আমার সভা বাতিল করেছিলেন।’ সিবিআই ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্নার সমর্থনেও মুখ খুলেছিলেন ওমপ্রকাশ। সারদাকাণ্ডে মূল অভিযুক্ত মুকুল রায় বিজেপিতে যোগ দিয়েছেন। সিবিআই তাঁকে কেন জিজ্ঞাসাবাদ করছে না সেই প্রশ্নও তুলেছিলেন তিনি। কলকাতার পুলিস কমিশনারকে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ করতে চাওয়াকে নির্বাচনী নাটক বলেও অ্যাখ্যা দিয়েছিলেন ওমপ্রকাশ। এরপরে এদিন যোগী মন্ত্রিসভার মন্ত্রীর মমতাকে নিয়ে করা এই মন্তব্যে নতুন করে অস্বস্তি বেড়েছে বিজেপির।
উল্লেখ্য, কয়েকদিন আগেই কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে পরবর্তী প্রধানমন্ত্রী পদের জন্য উপযুক্ত বলে মন্তব্য করেছিলেন ওমপ্রকাশ রাজভর। যদিও, মানুষই সেব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বলে দাবি করেছিলেন তিনি। মাত্র ১৫ দিনের মধ্যেই তাঁর এই নিয়ে ভোলবদল জাতীয় রাজনীতিতে তৃণমূলনেত্রীর নতুন করে গুরুত্ব বাড়ার ইঙ্গিত বলেই মনে করছে রাজনৈতিক মহল।
২০১৭ সালে উত্তরপ্রদেশের নির্বাচনে ৩১২টি আসন জিতেছিল বিজেপি। ৪টি আসনে জয়লাভ করেছিল সুহেলদেব ভারতীয় সমাজ পার্টি। গত বছর থেকেই নানা ইস্যুতে যোগী সরকারের সমালোচনায় সরব হয়েছেন ওমপ্রকাশ রাজভর। ক’দিন আগে রাম মন্দির নিয়েও মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সমালোচনা করেছিলেন তিনি। নির্বাচনের আগে বিজেপি দাঙ্গা বাধাতে পারে বলেও সম্প্রতি একটি সভায় মন্তব্য করতে শোনা গিয়েছে তাঁকে।
11th  February, 2019
প্রথম বিবাহবার্ষিকীর আগেই
শহিদ মেজরকে চিরবিদায় জানালেন তাঁর স্ত্রী

 দেরাদুন, ১৯ ফেব্রুয়ারি: এরআগেও বিদায় জানিয়েছেন তাঁর ভালোবাসার মানুষটিকে। কিন্তু প্রথম বিবাহবার্ষিকীর মাস দু’য়েক আগেই যে তাঁকে চিরবিদায় জানাতে হবে, তা দুঃস্বপ্নেও ভাবেননি শহিদ মেজর বিভূতিশঙ্কর ধৌনদয়ালের স্ত্রী নিকিতা কল। জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে শহিদ হন তিনি।
বিশদ

কর্তব্যের তাগিদে ছুটি বাতিল করে জঙ্গি বিরোধী
অভিযানে শামিল জখম ব্রিগেডিয়ার হরবীর সিং

 শ্রীনগর ও জম্মু, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): কর্তব্যের তাগিদে জয়েশ জঙ্গিদের বিরুদ্ধে অভিযান শুরু হতেই ছুটি বাতিল করে লড়াইয়ে যোগ দিয়েছেন ব্রিগেডিয়ার হরবীর সিং। মঙ্গলবার এই খবর দিয়েছেন সেনাবাহিনীর ১৫ কোরের জিওসি লেফটেন্যান্ট জেনারেল কে জে এস ধিলন।
বিশদ

ভোটের মুখে কেন্দ্রীয় কর্মীদের
ডিএ ৩ শতাংশ বাড়ালেন মোদি

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: লোকসভা ভোটের আগে লাগাতার উপহার দিয়ে চলেছে মোদি সরকার। বাজেটের আগে ছিল উচ্চবর্ণের জন্য সংরক্ষণ। বাজেটে একসঙ্গে কৃষকদের ইনকাম স্কিম, শ্রমিকদের পেনশন স্কিম আর মধ্যবিত্তকে আয়করে ছাড় দেওয়ার ঘোষণা হয়েছে।
বিশদ

জয়েশের বীজ
উপড়ে দেব: সেনা
কাশ্মীরে সন্ত্রাস দমনে চরম পদক্ষেপ, হাতে অস্ত্র তুলে নিলেই নিকেশ

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: পাকিস্তানের মদতপুষ্ট জঙ্গি সংগঠন জয়েশ-ই-মহম্মদের বীজ গোড়া থেকে উপড়ে ফেলার হুমকি দিল ভারতীয় সেনা। কাশ্মীরের পুলওয়ামায় ভয়ঙ্কর জঙ্গি হানার ১০০ ঘন্টার মধ্যে একসঙ্গে তিন জয়েশ জঙ্গিকে খতম করা স্রেফ তারই সূত্রপাত বলে জানানো হয়েছে। আজ কাশ্মীরের ১৫ আর্মি কর্পসের লেফটেন্যান্ট জেনারেল কে এস ধিলন বলেছেন, সীমান্ত পেরিয়ে ভারতে ঢুকলে আর বেঁচে ফিরবে না কোনও জঙ্গি। তিনি বলেছেন, তিন জয়েশ জঙ্গি খতম করার অর্থ অভিযান সমাপ্ত নয়। অপারেশন চলছে এবং চলবে। কাশ্মীরে জঙ্গিদের শিকড় উপড়ে ফেলা শুরু হয়েছে। শুধু পাকিস্তান থেকে আসা জঙ্গি নয়, কাশ্মীরে স্থানীয় যুবকদের এই প্রথম সবথেকে কঠোর বার্তা দিয়েছে সেনাবাহিনী। আজ লেফটেন্যান্ট জেনারেল ধিলন বলেছেন, যে কোনও সহায়তার জন্য আমরা আছি। কিন্তু হাতে অস্ত্র তুলে নিলেই এবার নিকেশ করা হবে।
বিশদ

আরডিএক্স এসেছে পাকিস্তান
থেকেই, প্রমাণ ভারতের হাতে

শ্রীনগর, ১৯ ফেব্রুয়ারি: পাক প্রধানমন্ত্রী ইমরান খান পুলওয়ামা হামলায় পাকিস্তানের জড়িত থাকার প্রমাণ চেয়েছেন। এই হামলার তদন্তে নেমেছে জাতীয় তদন্তকারী সংস্থা। প্রাথমিকভাবে তদন্তকারীরা যে তথ্য-প্রমাণ জোগাড় করেছেন, তাতে কিন্তু স্পষ্ট হয়েছে জয়েশ জঙ্গিরা প্রত্যক্ষভাবে মদত পেয়েছিল সীমান্তের ওপার থেকেই। বিশদ

ইএসআইয়ের স্বাস্থ্যবিমা স্কিমে প্রদেয় অর্থের
হার কমানোর সিদ্ধান্ত নিল কেন্দ্রীয় সরকার

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: সরকারি স্বাস্থ্যবিমা কর্মসূচি ইএসআইয়ের প্রদেয় অর্থের (কন্ট্রিবিউশন) হার কমানোর সিদ্ধান্ত নিল কেন্দ্রীয় সরকার। এর ফলে ইএসআইয়ের আওতাভুক্ত দেশের শ্রমিক-কর্মচারীরা তাঁদের মাসিক বেতনের আরও বেশি অংশ বাড়িতে নিয়ে যেতে পারবেন।
বিশদ

পুলওয়ামা হামলায় পাকিস্তানের জড়িত
থাকার পোক্ত প্রমাণ রয়েছে: রাঠোর

 নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): পুলওয়ামায় হামলার পিছনে দেশের নিরাপত্তা সংস্থাগুলির হাতে পাকিস্তানের জড়িত থাকার নির্দিষ্ট প্রমাণ রয়েছে। আর এই বার্তা ইসলামাবাদের কাছে পৌঁছেও দেওয়া হয়েছে বলে মঙ্গলবার জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর।
বিশদ

প্রদর্শনীর মহড়াতেই বিরাট বিপত্তি
আকাশে ঠোক্কর খেয়ে ভেঙে পড়ল বিমান
বাহিনীর দু’টি এয়ারক্র্যাফট, মৃত পাইলট

বেঙ্গালুরু, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): ‘সূর্যকিরণ’ প্রদর্শনীর মহড়াতেই বিপত্তি। মাঝ আকাশে ঠোক্কর খেয়ে ভেঙে পড়ল বিমান বাহিনীর দু’টি এয়ারক্র্যাফট। জ্বলেপুড়ে ছারখার হয়ে গেল মহূর্তেই। মঙ্গলবার বেঙ্গালুরুর ইয়ালাহাঙ্কা বিমান ঘাঁটিতে এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন এক পাইলট। গুরুতর জখম হয়েছেন অন্য দুই পাইলট সহ এক সাধারণ নাগরিক।
বিশদ

এবার তামিলনাড়ুতেও এআইএডিএমকে’র
সঙ্গে আসন সমঝোতা চূড়ান্ত করল বিজেপি

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: নরেন্দ্র মোদি দেশজুড়ে একের পর এক প্রকল্পের উদ্বোধন কিংবা শিলান্যাস করে চলেছেন। আর অন্যদিকে অমিত শাহ রাজ্যে রাজ্যে সম্ভাব্য জোটসঙ্গীদের সঙ্গে আসন সমঝোতা চূড়ান্ত করছেন অথবা শেষ মুহূর্তের আলোচনা চালিয়ে যাচ্ছেন।
বিশদ

সেনাবাহিনীর লিখে দেওয়া চিত্রনাট্য পাঠ করছেন পাক প্রধানমন্ত্রী
জয়েশ নিজেই দায় স্বীকার করেছে, তাহলে কিসের
প্রমাণ চাই ইমরানের, পাল্টা তোপ ভারতের

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিবৃতির জবাবে ভারত জানিয়েছে ইমরান খান পাক সেনাবাহিনীর লিখে দেওয়া চিত্রনাট্য পাঠ করছেন। তিনি পুলওয়ামার জঙ্গি হামলা নিয়ে যা বলেছেন তা অবিকল নিজের পূর্বসূরিদের মতোই।
বিশদ

নাগেশ্বর রাওকে অন্তর্বর্তী সিবিআই ডিরেক্টর
করা নিয়ে মামলা খারিজ করল সুপ্রিম কোর্ট

 নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): এম নাগেশ্বর রাওকে অন্তর্বর্তী সিবিআই ডিরেক্টর করার বিরুদ্ধে একটি মামলা মঙ্গলবার খারিজ করল সুপ্রিম কোর্ট। কমন কজ নামে একটি এনজিও নাগেশ্বরের নিয়োগকে চ্যালেঞ্জ করে এই মামলা দায়ের করেছিল।
বিশদ

জাতিগত বৈষম্য সামাজিক ঐক্যের পরিপন্থী: প্রধানমন্ত্রী
সেমি হাইস্পিড ট্রেন নিয়ে
কটাক্ষের জবাবও দিলেন মোদি

বারাণসী (উত্তরপ্রদেশ), ১৯ (পিটিআই): জাতিগত ভেদাভেদ নিয়ে এবার সরব হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মঙ্গলবার নিজের লোকসভা কেন্দ্র বারাণসীতে ভক্তি-সাধক সন্ত রবিদাসের জন্মশতবর্ষ উদ্যাপনের এক অনুষ্ঠানে এসেছিলেন প্রধানমন্ত্রী। সেখানে জাতিগত বৈষম্য নিয়ে সরব হওয়ার পাশাপাশি সেমি হাইস্পিড ট্রেন ‘বন্দে ভারত এক্সপ্রেস’ নিয়ে বিরোধীদের কটাক্ষের জবাব দিয়েছেন মোদি।
বিশদ

  বিকানিরের পাকিস্তানি নাগরিকদের দেশে ফিরে যেতে বলল প্রশাসন

 বিকানির, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): পুলওয়ামায় জঙ্গি হামলার প্রেক্ষিতে বিপাকে পড়লেন রাজস্থানের বিকানিরে বসবাসকারী পাকিস্তানি নাগরিকরা। তাঁদের ৪৮ ঘণ্টার মধ্যে ভারত ছাড়ার নির্দেশ দিয়েছেন বিকানিরের জেলাশাসক।
বিশদ

দিগ্বিজয়ের ট্যুইটে ব্যঙ্গ সিধুকে
মাসুদ আজহারকে ভারতের হাতে তুলে
দিলে নোবেল শান্তি পেতে পারেন ইমরান

 নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): পাক প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে জঙ্গি নেতা হাফিজ সইদ ও মাসুদ আজহারকে ভারতের হাতে তুলে দেওয়ার আর্জি জানালেন কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং। মঙ্গলবার ট্যুইটারে তিনি জানিয়েছেন, ‘এই সাহস দেখাতে পারলে পাক প্রধানমন্ত্রী শুধু পাকিস্তানকে আর্থিক সঙ্কট থেকে বের করতেই সক্ষম হবেন না, নোবেল শান্তি পুরস্কারের প্রধান দাবিদারও হয়ে উঠবেন।’
বিশদ

Pages: 12345

একনজরে
 বেজিং, ১৯ ফেব্রুয়ারি (পিটিআই): ভারত ও পাকিস্তানকে সংযম দেখাতে অনুরোধ করল চীন। পুলওয়ামা হামলার প্রেক্ষিতে দু’দেশের মধ্যেকার উত্তেজনা কমাতে উদ্যোগ নিতে বলেছে বেজিং। শান্তিপূর্ণভাবে দু’পক্ষের বিবদমান ইস্যুগুলির সমাধান চেয়ে বেজিং বলেছে, যত দ্রুত সম্ভব ভারত ও পাকিস্তানের আলোচনায় বসা উচিত। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 নয়াদিল্লি, ১৯ ফেব্রুয়ারি: আসন্ন লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে আপাতত দু’সপ্তাহের জন্য দ্বাদশ আইপিএলের ক্রীড়াসূচি ঘোষণা করল বিসিসিআই। ২৩ মার্চ চিপকে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ফের একজন আর্থিক উপদেষ্টা নিয়োগ করতে চলেছে কলকাতা বিশ্ববিদ্যালয়। এই মর্মে একটি বিজ্ঞাপনও দিয়েছে তারা। বর্তমানে একজন আর্থিক উপদেষ্টা রয়েছেন। আবারও আরেকজনকে কেন নেওয়া হচ্ছে? ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মরতদের সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথাও ব্যবহারে সংযত থাকা দরকার। ব্যবসায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক সামাজিক ন্যায় দিবস
১৯৪৭- ব্রিটিশ প্রধানমন্ত্রী ক্লিমেন্ট অ্যাটলি ঘোষণা করলেন, ১৯৪৮-এর জুন মাসের মধ্যে ইংরেজরা ভারত ত্যাগ করে চলে যাবে
১৯৫০- স্বাধীনতা সংগ্রামী শরৎচন্দ্র বসুর মৃত্যু
১৯৭১- স্বাধীনতা সংগ্রামী ও ফব নেতা হেমন্ত বসু শহরের রাজপথে প্রকাশ্যে খুন হলেন

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৫৯ টাকা ৭২.২৯ টাকা
পাউন্ড ৯০.৭১ টাকা ৯৩.৯৮ টাকা
ইউরো ৭৯.৪১ টাকা ৮২.৪১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৪,১০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৩৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৮৪০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৫৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৬৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৭ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, প্রতিপদ ২৮/৩৯ সন্ধ্যা ৫/৩৭। মঘা ৪/৩৬ দিবা ৮/০ পরে পূর্বফাল্গুনী ৫৫/১৬ শেষ রাত্রি ৫/৪। সূ উ ৬/৯/২২, অ ৫/৩১/৪২, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে পুনঃ ৯/৫৭ গতে ১১/২৮ মধ্যে পুনঃ ৩/১৫ গতে ৪/৪৬ মধ্যে। রাত্রি ৬/২২ গতে ৮/৫৪ মধ্যে পুনঃ ১/৫৭ গতে উদয়াবধি। বারবেলা ৯/০ গতে ১০/২৪ মধ্যে পুনঃ ১১/৫০ গতে ১/১৫ মধ্যে, কালরাত্রি ৩/০ গতে ৪/৩৫ মধ্যে।
৭ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার, প্রতিপদ রাত্রি ৭/২৯/৩৮। মঘানক্ষত্র ৯/২১/১৬, সূ উ ৬/১১/০, অ ৫/২৯/৪০, অমৃতযোগ দিবা ৭/৪১/২৯ মধ্যে ও ৯/৫৭/১৩ থেকে ১১/২৭/৪৩ মধ্যে ও ৩/১৩/৫৬ থেকে ৪/৪৪/২৫ মধ্যে এবং রাত্রি ৬/২০/২৫ থেকে ৮/৫২/১ মধ্যে ও ১/৫৭/১৩ থেকে ৬/১০/১২ মধ্যে, বারবেলা ১১/৫০/২০ থেকে ১/১৫/১০ মধ্যে, কালবেলা ৯/০/৪০ থেকে ১০/২৫/৩০ মধ্যে, কালরাত্রি ৩/০/৪০ থেকে ৪/৩৫/৫০ মধ্যে।
১৪ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
গোয়ালতোড়ে সরকারি ইংরেজি মাধ্যম স্কুলের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ অভিভাবকদের 

11:14:51 AM

দিল্লিতে ভূমিকম্প, রিখটার স্কেলে মাত্রা ৪.৬ 

10:46:00 AM

শহরে ট্রাফিকের হাল 
আজ, বুধবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল বেশ প্রভাবিত। ট্রাফিকের ...বিশদ

10:08:32 AM

তেরা টাইম আয়েগা, বিনা টিকিটের যাত্রীদের জন্য অভিনব সতর্কবার্তা রেলের
 ‘তেরা টাইম আয়েগা’। বিনা টিকিটের যাত্রীদের জন্য এভাবেই সতর্কবার্তা দিলেন ...বিশদ

09:52:50 AM

পড়ে থাকা ফ্ল্যাট বিক্রিতে
ব্যাপক সাড়া পেল রাজ্য

প্রায় এক দশক ধরে পড়ে থাক ফ্ল্যাট বিক্রিতে ব্যাপক সাড়া ...বিশদ

09:30:00 AM

‘বই ধরো, বই পড়ো’ প্রকল্প চালু করছে গ্রন্থাগার দপ্তর
নিখরচায় গ্রন্থাগারের সদস্যপদ নেওয়া যাবে। এমনই প্রকল্প চালু করছে রাজ্যের ...বিশদ

09:09:30 AM