Bartaman Patrika
দেশ
 

 কেন্দ্রীয় অর্থ ব্যয় করতে ব্যর্থ, দ্বিচারিতা, স্বজনপোষন নিয়ে চন্দ্রবাবুকে আক্রমণ মোদির

গুন্টুর ও বিজয়ওয়াড়া, ১০ ফেব্রুয়ারি (পিটিআই): উন্নয়ন নিয়ে প্রতিশ্রুতি দিলেও কেন্দ্রের বরাদ্দ অর্থ সঠিকভাবে ব্যবহার করেননি। যার জেরে অধরাই রয়ে গিয়েছে অন্ধ্রপ্রদেশের উন্নয়ন। রবিবার গুন্টুরের মাটিতে পা রেখে দুর্নীতি, দু’মুখো নীতি নিয়ে একদা জোটসঙ্গী তথা টিডিপি সুপ্রিমো চন্দ্রবাবু নাইডুকে এভাবেই চাঁচাছোলা আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
গত বছরের মার্চ মাসে এনডিএ থেকে বেরিয়ে আসার পর এদিন প্রথম অন্ধ্রপ্রদেশে পা রাখেন প্রধানমন্ত্রী। সেখানে গুন্টুরের মঞ্চ থেকে দ্বিচারিতা, দুর্নীতি নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিশানা করেন তিনি। কেন্দ্রের বরাদ্দ অর্থ যথাযথ ব্যয় না করে পারিবারিক আখের গুছিয়েছেন চন্দ্রবাবু বলে অভিযোগ করেন মোদি। তিনি বলেন, ‘বিশেষ মর্যাদার থেকেও বেশি সাহায্য অন্ধ্রপ্রদেশকে দিয়েছে আমাদের সরকার। রাজ্যের মুখ্যমন্ত্রী সেই আর্থিক প্যাকেজ স্বীকার করা পরেও ইউ-টার্ন নিয়েছেন। যার জেরে সঠিকভাবে ব্যয় হয়নি সেই কেন্দ্রীয় অর্থ। ফলে অধরাই রয়ে গিয়েছে রাজ্যের উন্নয়ন।’
এরপরেই কংগ্রেসের হাত ধরা নিয়ে শ্বশুরমশাইয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বলে চন্দ্রবাবুকে তোপ দাগেন প্রধানমন্ত্রী। ‘কংগ্রেস মুক্ত’ ভারতের লক্ষে এন টি রামা রাও টিডিপি গড়ে ছিলেন দাবি করেছেন তিনি। রাজনীতির অন্দরে চন্দ্রবাবু প্রায়ই নিজেকে ‘সিনিয়র’ তথা ‘প্রবীণ রাজনীতিক’ বলে দাবি করে থাকেন। এদিন তা নিয়েও কটাক্ষ করতে দেখা গিয়েছে মোদিকে। তাঁর কথায়, ‘উনি প্রবীণ এ বিষয়ে কোনও বিতর্ক নেই। সেজন্য ওঁকে কোনওরকম অসম্মান আমি করিনি। আসলে উনি দলবদল করতে সিনিয়র। রাজনীতিতে শিবির বদলাতে সিনিয়র। নিজের শ্বশুরমশাইকে পিছন থেকে ছুরি মারতে সিনিয়র। উনি একের পর এক নির্বাচনে হারের ব্যাপারে সিনিয়র। যাঁকে একদা সমালোচনা করতেন, তাঁরই কোলে দোল খেতে সিনিয়র উনি। অন্ধ্রপ্রদেশবাসীর স্বপ্ন চুরমার করতে উনি সিনিয়র। সে ব্যাপারে আমি নিশ্চিতভাবেই সিনিয়র নই।’
এখানেই থেমে না থেকে ছেলে এন লোকেশকে ঢাল করে চন্দ্রবাবুর বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ আনেন প্রধানমন্ত্রী। পারিবারিক আখের গোছানোর জন্য টিডিপি সুপ্রিমোকে ‘সম্পদ সৃষ্টিকর্তা’ বলে কটাক্ষ করেন তিনি। আর সেকারণেই ‘চৌকিদার’কে ভয় পাচ্ছেন চন্দ্রবাবু। মোদির কথায়, ‘এই চৌকিদারই ওঁর ঘুম কেড়ে নিয়েছে। কারণ, অন্ধ্রপ্রদেশকে দেওয়া প্রতিটি পয়সার হিসেব চাওয়া হয়েছিল।’ ছেলে নাকি রাজ্য, কার জন্য রাজনীতি করছে চন্দ্রবাবু, তা নিয়েও প্রশ্ন তোলেন প্রধানমন্ত্রী। জনসভায় তিনি বলেন, ‘আপনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, আপনার জমানায় অন্ধ্রপ্রদেশে সূর্যোদয় হবে । কিন্তু, আপনি সেই সান (সূর্য) ছেড়ে নিজের সান (ছেলে)-কেই বেশি গুরুত্ব দিচ্ছেন। অবশ্যই উনি সম্পদ সৃষ্টিকর্তা!’ এরপরেই গরিব কল্যাণে কেন্দ্রীয় প্রকল্পের গায়ে তাঁর ছাপ মারা নিয়ে চন্দ্রবাবুকে কটাক্ষ করেন মোদি।
গুন্টুরে নির্বাচনী সভা করার আগে বিশাখাপত্তনমে ‘ইন্ডিয়ান স্ট্র্যাটেজিক পেট্রলিয়াম রিজার্ভ লিমিটেড’ এবং অমলাপুরমে গ্যাস ফিল্ডের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। ৬৮২৫ কোটি টাকার এই দুই প্রকল্পকে দেশের উদ্দেশে উৎসর্গ করেন তিনি। মোদি বলেন, দূষণহীন জ্বালানি নিশ্চিত করার পাশাপাশি বিপুল কর্মসংস্থান করবে এই দুই প্রকল্প। এছাড়া নেলোর জেলার কৃষ্ণাপত্তনমে ২২৮০ কোটি টাকা মূল্যের ভারত পেট্রলিয়াম কর্পোরেশন লিমিটেডের উপকূলীয় টার্মিনালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, ‘অন্ধ্রপ্রদেশের ভাই-বোনেদের স্বার্থে যা করার, গত সাড়ে চার বছরে তা করেছি। অন্ধ্রপ্রদেশ ও তার মহান সন্তানদের সর্বদা পাশে রয়েছি।’
অন্যদিকে, অন্ধ্রপ্রদেশে পা রাখতে মোদি যখন বিজয়ওয়াড়ার গণভরম বিমানবন্দরে নামেন, সেখানে টিডিপি কর্মীরা তাঁকে কালো পতাকা দেখান। রীতি মেনে টিডিপির কোনও মন্ত্রী প্রধানমন্ত্রীকে বিমানবন্দরে স্বাগত জানাতে আসেননি। এমনকী, মোদির সভামঞ্চে দলীয় কর্মীদের যেতে বাধা দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেছে বিজেপি। সভাস্থলে যাওয়ার পথে মোদিকে যখন টিডিপি কর্মীরা কালো বেলুন দেখাচ্ছেন, তখন তাকে অমঙ্গল রোধে কালো জিনিস ধারণ করার সঙ্গে তুলনা করেছেন প্রধানমন্ত্রী।
11th  February, 2019
বাড়িতে ইডি ও সিবিআই,
হদিশ‌ই নেই চিদম্বরমের

নয়াদিল্লি, ২০ আগস্ট (পিটিআই): বিকেল ৫টা। সুপ্রিম কোর্টে আইনজীবীর সঙ্গে শেষবারের মতো কথা বলতে দেখা যায় প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরমকে। সুপ্রিম কোর্ট মঙ্গলবারই তাঁর আগাম জামিনের মামলা শুনতে অস্বীকার করার পর আর খোঁজ নেই এই প্রবীণ কংগ্রেস নেতার। সূত্রের খবর, কংগ্রেস নেতা তথা আইনজীবী অভিষেক মনু সিংভির বাড়িতে বহুক্ষণ ছিলেন তিনি।
বিশদ

‘এত পুরনো গাড়িও কেউ চালায় না’, মিগ-২১ যুদ্ধবিমান বাতিলের পক্ষে সওয়াল বায়ুসেনা প্রধানের
যে কোনও পরিস্থিতির মোকাবিলায় তৈরি ভারত, মন্তব্য রাজনাথের

নয়াদিল্লি, ২০ আগস্ট: মিগ-২১ যুদ্ধবিমান বাতিল নিয়ে এবার প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংয়ের সামনেই মুখ খুললেন ভারতীয় বায়ুসেনা প্রধান বি এস ধানোয়া। মঙ্গলবার এক আলোচনাসভায় তিনি বলেন, ‘ভারতীয় বায়ুসেনা এখনও ৪৪ বছরের পুরনো মিগ-২১ ব্যবহার করছে। কিন্তু, এত পুরনো হয়ে গেলে কেউ সেই গাড়িও চালায় না।’
বিশদ

চাঁদের কক্ষপথে ঢুকে পড়ল চন্দ্রযান-২

নিজস্ব প্রতিনিধি, কলকাতা এবং পিটিআই, ২০ আগস্ট: দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলবার ভারতীয় মহাকাশ গবেষণা কেন্দ্র ইসরো প্রেরিত চন্দ্রযান¬-২ চাঁদের কক্ষপথে প্রবেশ করল। নয়া সাফল্যের কথা জানিয়ে সাংবাদিক সম্মেলন করে ইসরোর চেয়ারম্যান কে সিভান বলেন, তাঁদের হৃদস্পন্দন প্রায় বন্ধ হয়ে গিয়েছিল। 
বিশদ

৩৭০ ধারা থেকে তিন তালাককে বেআইনি ঘোষণার সাফল্যই হতিয়ার
আসন্ন ৪ রাজ্যের ভোটে জিততে ঝাঁপাচ্ছে বিজেপি

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ২০ আগস্ট: কাশ্মীরে ৩৭০ নং ধারার অবলুপ্তি থেকে তাৎক্ষণিক তিন তালাক প্রথাকে বেআইনি ঘোষণা করে বিল পাশ করানো। একের পর এক সিদ্ধান্তে সাধারণ মানুষ যথেষ্ট খুশি ধরে নিয়ে এবার চার রাজ্যে শীঘ্রই বিধানসভা ভোটের জন্য ঝাঁপাচ্ছে বিজেপি।
বিশদ

সন্ত্রাসে আর্থিক মদত মামলাকে চ্যালেঞ্জ জেইউডি প্রধানের
হাফিজ সইদকে অর্থ জোগান মামলায় ঘুষ চাওয়ার অভিযোগ, বদলি এনআইএর তিন আধিকারিক

নয়াদিল্লি ও লাহোর, ২০ আগস্ট (পিটিআই): ঘুষ চাওয়ার অভিযোগে এনআইয়ের তিনজন আধিকারিককে বদলি করা হল। মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সইদকে অর্থ জোগানো নিয়ে একটি মামলার তদন্ত করছে এনআইএ। সেই মামলায় নাম জড়ানো হবে বলে হুমকি দিয়ে দিল্লির এক ব্যবসায়ীর থেকে দু’কোটি টাকা ঘুষ চেয়েছিলেন ওই তিন আধিকারিক।
বিশদ

ক্রমবর্ধমান অসহিষ্ণুতার অপ্রীতিকর প্রবণতা আমাদের দেশকে ধ্বংস করবে, মন্তব্য মনমোহন সিংয়ের

নয়াদিল্লি, ২০ আগস্ট (পিটিআই): ক্রমবর্ধমান অসহিষ্ণুতা নিয়ে আবার সরব হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। মঙ্গলবার প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ৭৫তম জন্মদিবসের এক অনুষ্ঠানে মনমোহন বলেন, ক্রমবর্ধমান অসহিষ্ণুতার অপ্রীতিকর প্রবণতা, সাম্প্রদায়িক মেরুকরণ এবং কিছু গোষ্ঠীর হিংস্র অপরাধ আমাদের দেশকে ধ্বংস করবে।
বিশদ

ঢুকতে দেওয়া হল না গুলাম নবি আজাদকে
শ্রীনগরের লালচকে সরল ব্যারিকেড, ফোনের জন্য লম্বা লাইন শহরের সর্বত্র

ফিরদৌস হাসান, শ্রীনগর, ২০ আগস্ট: ধীরে ধীরে ছন্দে ফিরছে ভূস্বর্গ। ১৫ দিন পর ব্যারিকেডমুক্ত হল শ্রীনগরের বাণিজ্য কেন্দ্র লালচক। মঙ্গলবার লালচকের ক্লক টাওয়ারের আশপাশ থেকে ব্যারিকেড সরিয়ে নিয়েছে প্রশাসন। মানুষ ও গাড়ি চলাচলেও ছাড়পত্র দেওয়া হয়েছে। তবে এখনও বেশ কিছু জায়গায় নিষেধাজ্ঞা শিথিল করা হয়নি।
বিশদ

নিয়ন্ত্রণরেখায় পাক সেনার গুলিতে শহিদ এক জওয়ান
অভিনন্দন বর্তমানকে নির্যাতন করা পাকিস্তানি কমান্ডো খতম

জম্মু ও শ্রীনগর, ২০ আগস্ট (পিটিআই): বন্দি অবস্থায় উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের উপর হওয়া অকথ্য নির্যাতনের বদলা নিল ভারতীয় সেনা। নিকেশ করা হয়েছে বায়ুসেনা জওয়ানের অত্যাচারকারী পাকিস্তানি কমান্ডো সুবেদার আহমেদ খানকে।
বিশদ

 আপ বিধায়কের সদস্যপদ খারিজ করলেন দিল্লি বিধানসভার অধ্যক্ষ

নয়াদিল্লি, ২০ আগস্ট (পিটিআই): আপের বিদ্রোহী নেতা তথা প্রাক্তন মন্ত্রী সন্দীপ কুমারের বিধায়ক পদ খারিজ করলেন দিল্লি বিধানসভার অধ্যক্ষ রামনিবাস গোয়েল। 
বিশদ

হিমাচল, ওড়িশা, কর্ণাটকের
পুনর্গঠনে বিপুল বরাদ্দ

বিপদসীমার উপর দিয়ে বইছে
যমুনা, সতর্ক দিল্লি, হিমাচলে
মৃত বেড়ে ৬৩

নয়াদিল্লি, চণ্ডীগড় ও দেরাদুন, ২০ আগস্ট (পিটিআই): এবার লাল সর্তকতা জারি দিল্লিতে। ইতিমধ্যে বিপদ সীমা ছাড়িয়ে গিয়েছে যমুনা নদী। সরকারি সূত্রে খবর, সোমবার যমুনা ২০৫.৩৩ মিটারের সীমা ছুঁয়ে ফেলে। নদীর পাড়ে বসবাসকারী দশ হাজারের বেশি মানুষকে ইতিমধ্যেই ত্রাণ শিবিরে সরানো হয়েছে।
বিশদ

 এবার দেশে রেকর্ড ধান-গম উৎপাদন হবে, জানাল কেন্দ্র

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২০ আগস্ট: এবার দেশে রেকর্ড পরিমাণ ধান, গম উৎপাদন হবে। বিবৃতি দিয়ে জানিয়ে দিল কেন্দ্র। এবার সব মিলিয়ে ২৮৪.৯৫ মিলিয়ন টন খাদ্যশস্য উৎপাদন হবে। গতবারের চেয়ে সামান্য কম হলেও এবার উৎপাদন নিয়ে সরকার যে টার্গেট রেখেছিল, তাও ছাড়িয়ে যাবে বলেই জানিয়েছে কেন্দ্রীয় কৃষিমন্ত্রক।
বিশদ

 ছোট দোকানদারদের জন্য পেনশন প্রকল্পের উদ্বোধনের দিন ঘোষণা করেও শেষ মুহূর্তে পিছিয়ে এল কেন্দ্র, জল্পনা

দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ২০ আগস্ট: ছোট দোকানদারদের জন্য পেনশন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধনের দিন ঘোষণা করেও একেবারে শেষ মুহূর্তে তা থেকে পিছিয়ে এল কেন্দ্রীয় সরকার। যাকে কেন্দ্র করে তীব্র জল্পনার সৃষ্টি হয়েছে।
বিশদ

 দেশে আফগান জঙ্গি অনুপ্রবেশের খবরে মধ্যপ্রদেশ ও রাজস্থানে কড়া সতর্কতা জারি

ভোপাল ও জয়পুর, ২০ আগস্ট: চারজন আফগান জঙ্গি দেশে অনুপ্রবেশ করেছে— ইন্টেলিজেন্স সূত্রে এই খবর পাওয়ার পরই মধ্যপ্রদেশের আট জেলা এবং রাজস্থানে কড়া সতর্কতা জারি করা হয়েছে। গুজরাতের সঙ্গে ওই দুই রাজ্যের সীমানা লাগোয়া এলাকাগুলিকে কড়া নজরদারিতে রাখা হয়েছে।
বিশদ

অর্থ তছরুপ মামলায় ইডির দপ্তরে হাজিরা রাজ থ্যাকারের

মুম্বই, ২০ আগস্ট (পিটিআই): এক অর্থ তছরুপ মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দপ্তরে হাজিরা দিলেন এমএনএস প্রধান রাজ থ্যাকারে। তবে এই ঘটনা নিয়ে দলের কর্মীরা যাতে কোনও প্রতিবাদ মিছিল না করেন, সেজন্যও তিনি আবেদন করেন।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বদলি হওয়া বিভিন্ন রাজ্য কর্মী সংগঠনের পদাধিকারীদের ফের কলকাতার সচিবালয়ে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু হয়েছে। ইতিমধ্যেই সিপিএম প্রভাবিত কো-অর্ডিনেশন কমিটির সম্পাদকমণ্ডলীর দুই সদস্য ও তৃণমূল প্রভাবিত কর্মী সংগঠনের কোর কমিটির এক সদস্যকে উত্তরবঙ্গ থেকে কলকাতায় ফেরানো হয়েছে। ...

সংবাদদাতা, কাঁথি: কাঁথির তাজপুর গ্রামীণ হাটের জমিতে স্থায়ী দোকানঘর নির্মাণের প্রক্রিয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের জেরে উত্তেজনা ছড়ায়। এই ঘটনায় দু’পক্ষের আটজন কমবেশি জখম হন। পরিস্থিতি সামাল দিতে গিয়ে নিগ্রহের শিকার হন খোদ পঞ্চায়েত সমিতির সভাপতিও।   ...

সংবাদদাতা, মালদহ: ‘দিদিকে বলো’ কর্মসূচির আওতায় ইতিমধ্যেই মালদহের গ্রামে গ্রামে গিয়ে জনসংযোগ শুরু করেছেন তৃণমূল কংগ্রেসের জনপ্রতিনিধিরা। তাঁদের লক্ষ্য, শাসক দলের সঙ্গে সাধারণ মানুষের যোগাযোগ আরও মজবুত করা।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ভালো আছেন বিশিষ্ট অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। শীঘ্রই ছুটি পেতে পারেন তিনি। মঙ্গলবার হাসপাতাল সূত্রে এ খবর জানা গিয়েছে। কিছুদিন আগে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ইএম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল সৌমিত্রবাবুকে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের উচ্চবিদ্যার ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। প্রতিযোগিতামূলক পরীক্ষার ক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসাতে যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩১: গায়ক বিষ্ণু দিগম্বর পালুসকরের মৃত্যু
১৯৭২: বন সংরক্ষণ আইন চালু হল
১৯৭৮: ভিনু মানকড়ের মৃত্যু
১৯৮৬: জামাইকার স্প্রিন্টার উসেইন বোল্টের জন্ম
১৯৯৫: ভারতের নোবেলজয়ী বিজ্ঞানী সুব্রহ্মণ্যম চন্দ্রশেখরের মৃত্যু
২০০৬: প্রখ্যাত সানাইবাদক ওস্তাদ বিসমিল্লা খানের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৭৯ টাকা ৭২.৪৯ টাকা
পাউন্ড ৮৫.৩৭ টাকা ৮৮.৫১ টাকা
ইউরো ৭৭.৯৪ টাকা ৮০.৯৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৮,২৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,৩২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৬,৮৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৩,৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৪,০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯, বুধবার, পঞ্চমী ০/২৯ প্রাতঃ ৫/৩১। অশ্বিনী ৪৮/৪০ রাত্রি ১২/৪৭। সূ উ ৫/১৯/২, অ ৬/০/৫২, অমৃতযোগ দিবা ৭/০ মধ্যে পুনঃ ৯/৩৩ গতে ১১/১৪ মধ্যে পুনঃ ৩/২৮ গতে ৫/৯ মধ্যে, বারবেলা ৮/২৯ গতে ১০/৫ মধ্যে পুনঃ ১১/৪০ গতে ১/১৫ মধ্যে, কালরাত্রি ২/৩০ গতে ৩/৫৪ মধ্যে।
৩ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯, বুধবার, ষষ্ঠী ৫৩/৫৮/৩০ রাত্রি ২/৫৩/৩১। অশ্বিনীনক্ষত্র ৪২/৯/৫৩ রাত্রি ১০/১০/৪, সূ উ ৫/১৮/৭, অ ৬/৩/৪৩, অমৃতযোগ দিবা ৭/২ মধ্যে ও ৯/৩১ গতে ১১/১০ মধ্যে ও ৩/১৮ গতে ৪/৫৭ মধ্যে এবং রাত্রি ৬/৩৩ গতে ৮/৫৩ মধ্যে ও ১/৩১ গতে ৫/১৮ মধ্যে, বারবেলা ১১/৪০/৫৫ গতে ১/১৬/৩৭ মধ্যে, কালবেলা ৮/২৯/৩১ গতে ১০/৫/১৪ মধ্যে, কালরাত্রি ২/২৯/৩১ গতে ৩/৫৩/৪৯ মধ্যে। 
১৯ জেলহজ্জ

ছবি সংবাদ

এই মুহূর্তে
অসমের পর মহারাষ্ট্র, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫১ লক্ষ টাকা দান অমিতাভ বচ্চনের 
অসমের মতো মহারাষ্ট্রেও বন্যা কবলিতদের সাহায্যার্থে এগিয়ে এলেন বিগ বি। ...বিশদ

20-08-2019 - 05:24:59 PM

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ রাজ্যপাল জগদীপ ধানকরের 
পশ্চিমবঙ্গের রাজ্যপাল হওয়ার পর প্রথমবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ ...বিশদ

20-08-2019 - 04:58:00 PM

ব্রাজিলে ১৮ বাসযাত্রীকে পণবন্দি করল এক বন্দুকবাজ 

20-08-2019 - 04:57:51 PM

সদর স্ট্রিটে ২.৪৪ কোটি টাকার সোনা সহ ধৃত ৪ 

20-08-2019 - 04:47:02 PM

৭৪ পয়েন্ট পড়ল সেনসেক্স 

20-08-2019 - 03:55:31 PM

খিদিরপুর ও কালীঘাট ব্রিজে ভারী যান নিষিদ্ধ 

20-08-2019 - 03:50:00 PM