Bartaman Patrika
দেশ
 

অনেক হয়েছে আচ্ছে দিন,
বিজেপিকে শূন্য দিন: মমতা

দেবাঞ্জন দাস, কলকাতা: ‘আচ্ছে দিন লায়েঙ্গে’ স্লোগানকে সামনে রেখে ২০১৪ সালের লোকসভা নির্বাচনে সিংহভাগ দেশবাসীর মতামতকে নিজের পক্ষে আনতে সক্ষম হয়েছিলেন নরেন্দ্র মোদি। এবার সেই স্লোগানকে কটাক্ষে বিঁধলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু কটাক্ষই নয়, লোকসভা নির্বাচনের প্রাক্কালে শনিবার ব্রিগেডের ‘ইউনাইটেড ইন্ডিয়া’ সমাবেশের মঞ্চ থেকে সেই আপ্তবাক্যের পাল্টা স্লোগানও তুললেন। দৃপ্তভঙ্গি, প্রত্যয়ী শরীরী ভাষা, শূন্যে মুষ্ঠিবদ্ধ হাত। তৃণমূল নেত্রীর হুঙ্কার—অনেক হয়েছে আচ্ছে দিন, এবার বিজেপি’কে শূন্য দিন, বিজেপি’কে বাদ দিন।’ ব্রিগেডের জনপ্লাবন সিংহগর্জনে সায় দিল তাতে। মঞ্চে বসা মোদি বিরোধী জোটের কারিগররা তখন প্রবল করতালিতে সমর্থন জোগালেন তৃণমূল নেত্রীকে। মমতা বলে চললেন—বিজেপি’র জন্য আর আচ্ছে দিন ফিরবে না। কথা দিয়েছিল আচ্ছে দিন আনার। সেই মওকা মিস করেছে বিজেপি। বিজেপি’কে বাদ দিয়েই এবার আচ্ছে দিন।
ব্রিগেডের সমাবেশ মঞ্চের প্রেক্ষাপটই বলে দিচ্ছিল, সভার মূল সুর ঠিক কী! ইউনাইটেড ইন্ডিয়া বা ঐক্যবদ্ধ ভারত, এই সুরেই বাঁধা ছিল গোটা সমাবেশ। উত্তর-পূর্ব, উত্তর, পশ্চিম আর দক্ষিণের বিজেপি বিরোধী রাজনীতির মহারথীদের একমঞ্চে হাজির করিয়ে গোটা দেশকে সেই বার্তাই দিয়েছেন মমতা। সভার সর্বভারতীয় চেহারার সঙ্গে সাযুজ্য রেখে মাইক্রোফোন হাতে কখনও বাংলায়, কখনও হিন্দিতে আবার কখনও ইংরেজিতে সভা পরিচালনা করেছেন তিনি। একের বিরুদ্ধে একের লড়াই, মমতার সেই রাজনৈতিক তত্ত্বকেও ‘ইউনাইটেড ইন্ডিয়া’র মঞ্চ থেকে মান্যতা দিয়েছে এই বিরোধী কোলাজ। এতগুলি দলের মহাজোটের মুখ কে হবেন? কেইবা হবেন প্রধানমন্ত্রী? গেরুয়া শিবির থেকে ছুঁড়ে দেওয়া এই প্রশ্নগুলির জবাব এদিন স্পষ্ট ভাষায় দিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। বলেছেন, দেশের সার্বভৌমত্ব, গণতন্ত্র আর সংবিধান রক্ষার মতো ঐতিহাসিক প্রয়োজনেই বিরোধীদের এই জোট, এই সভা। দেশের স্বার্থে সবাইকে এগিয়ে আসতে হবে। যেখানে যে শক্তিশালী, তাকে সমর্থন দিতে হবে। যৌথ নেতৃত্ব চাই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম না করে মমতার খোঁচা—ও আগে যাক। কে প্রধানমন্ত্রী হবে, তোমায় চিন্তা করতে হবে না। তবে এটা বলতে পারি, পাঁচ বছরের জন্য আচ্ছে সরকারই আসতে চলেছে।
দেশের নেতা কে? সওয়ালের সঙ্গে জবাবও দিয়েছেন তৃণমূল নেত্রী। তাঁর কথায়, দেশের নেতা তিনিই, যিনি সবাইকে নিয়ে চলতে পারেন। এই জোটের আমাদের সবাই নেতা-সংগঠক আর কর্মী। কে প্রধানমন্ত্রী হবেন, ভাবার দরকার নেই। নির্বাচনের পর দেখা যাবে। বিরোধী জোটের প্রধানমন্ত্রী নিয়ে গেরুয়া শিবিরের টানা কটাক্ষের জবাবে তাঁর পরামর্শ, দেশকে অখণ্ড রাখতে হলে, বিজেপি’কে হটাতেই হবে। মঞ্চে বসা চন্দ্রবাবু নাইডুর উদ্দেশে মমতার আহ্বান, অন্ধ্রপ্রদেশে সভা ডাকুন, আমি যাব। একইভাবে অরবিন্দ কেজরিওয়াল, ফারুক এবং ওমর আবদুল্লা, অখিলেশ যাদব কিংবা তেজস্বীর নাম করে তৃণমূল নেত্রী বলেন, বিজেপি বিরোধী জোটের এই চেহারা সাধারণের সামনে তুলে ধরতে আপনারা সভা করলেই আমি সেখানে পৌঁছে যাব।
ব্রিগেডের জনপ্লাবনের মেজাজ ছিল গেরুয়া শিবির বিরোধী। সেই মেজাজকে উপলব্ধি করে পুরনো ‘অগ্নিকন্যা’ ইমেজকে যেন আরেকবার ঝালিয়ে নিলেন মমতা। বললেন, আজ ব্রিগেডে সভা হচ্ছে। অন্যদিকে দিল্লিতে এজেন্সি নিয়ে বৈঠক হচ্ছে। কীভাবে কার পিছনে লাগা যায়। যা খুশি ওরা (কেন্দ্র সরকার) করুক। সিবিআইয়ের অফিসাররা অত্যন্ত সুনামের সঙ্গে কাজ করেন। কেউ খারাপ নন। কিন্তু সংস্থার মূল কাঠামোটাই নষ্ট করে দিয়েছে বিজেপি। ফের নাম না করে প্রধানমন্ত্রীকে কটাক্ষ—লুটের টাকায় ভোট, লুট করেছ নোট। উনি একাই সৎ, বাকি সবাই অসৎ। এনপিএ, বিমা, রাফাল কী কী হয়নি! সরকারটা গেলে বুঝবে। বিরোধী জোটের মধ্যমণির হুঁশিয়ারি—সততা দেখাচ্ছ! এত টাকা কী করে হয়। পার্টি অফিস তো নয়, যেন শপিং মল। ব্যক্তিগতভাবে কারও বিরুদ্ধে বলি না, কিন্তু আপনারা কাউকে ছাড়েননি। সোনিয়াজি, লালুজি, অখিলেশ, কেজরিওয়াল, মায়াবতীজি কাউকে ছাড়া হয়নি। বিনাশকালে বুদ্ধিনাশ হয়েছে। মমতার ইঙ্গিতপূর্ণ বার্তা—সুযোগ এলে, আপনাকে কেন ছাড়ব!

মমতার জোটমঞ্চে বদলের ডাক

জীবানন্দ বসু, কলকাতা: একটাই লক্ষ্য তাঁদের সকলের। দিল্লির মসনদ থেকে নরেন্দ্র মোদির সরকারকে হটানো। আর সেই লক্ষ্যপূরণে মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্রিগেড সমাবেশকেই বেছে নিলেন দেশের বিজেপি বিরোধী সিংহভাগ রাজনৈতিক নেতানেত্রী। শনিবার তৃণমূল সুপ্রিমোর ঐতিহাসিক জোটমঞ্চ থেকেই তাঁরা একসুরে আগামী লোকসভা নির্বাচনে বিজেপির নেতৃত্বাধীন দিল্লির সরকার বদলের ডাক দিলেন। 
বিশদ

অখিলেশ, তেজস্বী, হার্দিক, জিগ্নেশ, কেজরিওয়াল
জমিয়ে দিল তরুণ ব্রিগেড

সঞ্জয় গঙ্গোপাধ্যায়, কলকাতা: মোদি বিরোধিতায় তরুণ ব্রিগেডই জমিয়ে দিল ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের সভা। মমতা বন্দ্যেপাধ্যায়কে বাদ দিলে সভার শুরু থেকে শেষ পর্যন্ত অন্যতম আকর্ষণ ছিলেন তরুণ প্রজন্মের এই নেতারা। তালিকায় রয়েছেন হার্দিক প্যাটেল, জিগ্নেশ মেওয়ানি, জয়ন্ত সিং, অখিলেশ যাদব, তেজস্বী যাদব, হেমন্ত সোরেন, অরবিন্দ কেজরিওয়ালরা। মোদিকে আক্রমণ করে তাঁদের ধারালো বক্তৃতায় ব্রিগেডের সভা সরগরম হয়ে উঠল।
বিশদ

‘শানদার, জানদার, দমদার ইয়ে র‌্যালি’
শত্রুঘ্নের বলিউডি ভাষণে চনমনে সভা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ‘বহুত জান হ্যায়। শানদার, জানদার, দমদার ইয়ে র‌্যালি। পহলে কভি নেহি দেখা’। দীর্ঘক্ষণ ইংরেজি, তামিল, একঘেয়ে হিন্দি বক্তৃতায় অধৈর্য হয়ে পড়া জনতাকে ফের চনমনে করে দিল বিহারীবাবুর এই বলিউডি কায়দায় বক্তৃতা। বিজেপি সংসদ সদস্য শত্রুঘ্ন সিনহা তথা বিহারীবাবু কী বলেন, তা নিয়ে সকলের আগ্রহ ছিল। রীতিমতো সিনেমার ঢংয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কড়া ভাষায় আক্রমণ করে বললেন, চৌকিদার চোর হ্যায়।
বিশদ

জাতীয় রাজনীতির বাধ্যবাধকতা, বলছে সিপিএম
বিজেপি হটানোর ইস্যুতে মমতার ব্রিগেডকে
দু’হাত তুলে সমর্থন জানাল কং হাইকমান্ড 

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা ব্রিগেড সমাবেশকে কংগ্রেস হাইকমান্ড কার্যত দু’হাত তুলে সমর্থন জানাল। গণতন্ত্র ও সংবিধান রক্ষার স্বার্থে বিজেপির বিরুদ্ধে লোকসভা ভোটে এককাট্টা হয়ে লড়াইয়ের ডাক দিতে এই সমাবেশ ডাকা হয়েছিল।
বিশদ

কানহাইয়ার বিরুদ্ধে চার্জশিট দিতে গিয়ে ভর্ৎসিত পুলিসই

 নয়াদিল্লি, ১৯ জানুয়ারি: দিল্লি সরকারের অনুমতি না নিয়ে কানহাইয়া কুমারের বিরুদ্ধে চার্জশিট পেশ করতে গিয়ে আদালতের ভর্ৎসনার মুখে পড়তে হল দিল্লি পুলিসকে। আগামী ৬ ফেব্রুয়ারির মধ্যে প্রয়োজনীয় অনুমোদন নিয়ে ফের চার্জশিট পেশ করার জন্য পুলিশকে সময়সীমাও বেঁধে দিয়েছেন দিল্লি আদালতের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দীপক শেরাওয়াত।
বিশদ

ইভিএম জালিয়াতি আটকাতে একজোট হল বিরোধীরা, দরবার হবে কমিশনে

 কৌশিক ঘোষ, কলকাতা: আগামী লোকসভা নির্বাচনে ইলেকট্রনিক ভোট যন্ত্রের (ইভিএম) জালিয়াতি রুখতে বিরোধীদের মহাজোট একসঙ্গে নির্বাচন কমিশনের কাছে যাবে। শনিবার ব্রিগেড সমাবেশের পর বিকেলে রাজ্য সরকারের অতিথিশালা আলিপুরের ‘সৌজন্য’তে মহাজোটের নেতাদের চা চক্রে এই সিদ্ধান্ত হয়েছে।
বিশদ

ব্রিগেডেই হবে বিজয় সমাবেশ,
আগাম আমন্ত্রণ জানালেন মমতা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ব্রিগেডের সভাকে যেমন বিজেপি’র শেষের শুরু বলে বর্ণনা করেছেন, ঠিক তেমনই আবার কেন্দ্রের পরিবর্তন যে আসছেই, সেই প্রত্যয়ও তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভাগ করে নিয়েছেন জনলহরের সঙ্গে।
বিশদ

বোফর্স নয় রাফাল, ডেরেক
শুধরে দিলেন শারদ যাদবকে

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বোফর্স থেকে রাফাল। রাজীব গান্ধী থেকে নরেন্দ্র মোদি। প্রায় তিন দশকের ব্যবধান। সব গুলিয়ে একাকার ব্রিগেডের সভামঞ্চে। সৌজন্যে বিহারের নেতা শারদ যাদব। ভুল ধরা পড়তেই অবশ্য প্রায়শ্চিত্ত করলেন মাইক হাতে নিয়েই।
বিশদ

‘অবিলম্বে আইন সংশোধন জরুরি’
মোদির বিরোধিতা করলেই ফাঁসানো হচ্ছে
রাষ্ট্রদ্রোহিতার মামলায়, তোপ সিপিএমের

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ জানুয়ারি: মোদির বিরোধিতা করলেই ফাঁসিয়ে দেওয়া হচ্ছে রাষ্ট্রদ্রোহিতার মতো গুরুতর অভিযোগ সংক্রান্ত মামলায়। অবিলম্বে সংশ্লিষ্ট আইনের সংশোধন করা জরুরি। জেএনইউয়ের প্রাক্তন ছাত্রনেতা কানহাইয়া কুমার ইস্যুতে এভাবেই সুর চড়িয়েছে সিপিএম।
বিশদ

মমতার ব্রিগেড সমাবেশ রাজনীতি থেকে অবসর নেওয়া নেতাদের মিলনোৎসব, দিল্লিতে কটাক্ষ বিজেপি’র

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৯ জানুয়ারি: তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্রিগেড সমাবেশ আদতে রাজনীতি থেকে ব্রাত্য এবং রাজনৈতিক অবসর নেওয়া নেতাদের মিলনোৎসব (গেট টুগেদার)। আজ ঠিক এই ভাষাতেই মমতার ব্রিগেড সমাবেশকে তীব্র কটাক্ষ করেছে কেন্দ্রের শাসক দল বিজেপি।
বিশদ

নাগরিকত্ব বিল লাগু হলে জ্বলবে উত্তর-পূর্ব, হুঙ্কার মিজো নেতার

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নাগরিকত্ব বিল কার্যকর হলে গোটা উত্তর-পূর্বাঞ্চলে আগুন জ্বলবে। শনিবার ব্রিগেডের মঞ্চে দেশের বিরোধী নেতৃত্বের উপস্থিতিতেই এভাবে হুঙ্কার ছাড়লেন মিজোরামের বিরোধী দলনেতা পু লালডোহাওমা। সম্প্রতি লোকসভায় নাগরিকত্ব সংশোধনী বিল পাশ হলেও উচ্চকক্ষে তা আটকে যায়।
বিশদ

সবরীমালা: আয়াপ্পা ভক্তদের বিক্ষোভের আশঙ্কায় দুই মহিলাকে ফেরাল পুলিস

 সবরীমালা (কেরল), ১৯ জানুয়ারি (পিটিআই): বিক্ষোভের আশঙ্কার মধ্যেই সবরীমালা মন্দিরে পুজো দেওয়ার জন্য রওনা দিয়েছিলেন দুই মহিলা। কিন্তু পুলিসের তরফে প্রয়োজনীয় নিরাপত্তা দেওয়া সম্ভব নয়, জানানোর পরে পুজো না দিয়েই ফিরতে হল দু’জনকে। এনিয়ে দ্বিতীয়বার।
বিশদ

আইআরসিটিসি দুর্নীতি: ২৮ জানুয়ারি পর্যন্ত অন্তবর্তী জামিনের মেয়াদ বাড়ল লালুপ্রসাদের

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি (পিটিআই): আইআরসিটিসির দুর্নীতি মামলায় আপাত স্বস্তি পেলেন বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদব। শনিবার দিল্লির এক আদালত লালুপ্রসাদের অন্তবর্তী জামিনের মেয়াদ ২৮ জানুয়ারি পর্যন্ত বাড়িয়েছে।
বিশদ

কর্ণাটকের সরকার ভাঙতে চায়
না বিজেপি, মন্তব্য ইয়েদুরাপ্পার

 বেঙ্গালুরু, ১৯ জানুয়ারি (পিটিআই): কর্ণাটকের শাসক জোটকে ভাঙার চেষ্টা করবে না বিজেপি। কংগ্রেস-জেডি(এস) নেতৃত্বকে স্বস্তি দিয়ে শনিবার এমনটাই জানালেন রাজ্য বিজেপির প্রধান তথা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা।
বিশদ

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সল্টলেক সেন্ট্রাল পার্কের কাছে ব্রিগেডগামী বাসের ধাক্কায় আহত হলেন বিধাননগর পুলিসের গোয়েন্দা প্রধান। শনিবার সকালে এই ঘটনাটি ঘটে। তবে আঘাত গুরুতর নয়। ...

নয়াদিল্লি, ১৯ জানুয়ারি: ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের সিরিজের প্রথম দু’টি ম্যাচে খেলবেন ঋষভ পন্থ। মূলত বিশ্বকাপের আগে তাঁর ফিটনেস পরখ করে নিতে চাইছেন জাতীয় নির্বাচকরা।   ...

মেক্সিকো, ১৯ জানুয়ারি (এএফপি): শুক্রবার মধ্য মেক্সিকোয় তেল চুরি করতে গিয়ে পাইপলাইনে বিস্ফোরণে কমপক্ষে ২১ জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন ৭১ জন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বালতি ও ক্যান নিয়ে স্থানীয়রা পাইপ থেকে গ্যাসোলিন চুরি করছিলেন। সেই সময়ে হঠাৎ পাইপলাইনে বিস্ফোরণ ঘটে। ...

সংবাদদাতা, লালবাগ: সব্জি ব্যবসায়ীদের দীর্ঘদিনের দাবি মেনে অবশেষে জিয়াগঞ্জ সদর ঘাট সংলগ্ন সব্জি বাজারের ছাদ ঢালাইয়ের কাজ শুরু হয়েছে। ৬০০০বর্গ ফুটের ছাদ ঢালাই করতে ৫০লক্ষ টাকা খরচ হবে বলে জিয়াগঞ্জ-আজিমগঞ্জ পুরসভা সূত্রে জানা গিয়েছে।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মক্ষেত্রে অশান্তির সম্ভাবনা। মাতৃস্থানীয় কার শরীর-স্বাস্থ্যের অবনতি। প্রেমে সফলতা। বাহন ক্রয়-বিক্রয়ের যোগ। সন্তানের বিদ্যাশিক্ষায় উন্নতি।প্রতিকার: ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু
১৯৭২: নতুন রাজ্য হল অরুণাচল প্রদেশ ও মেঘালয়
১৯৯৩: মার্কিন অভিনেত্রী অড্রে হেপবার্নের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৪ টাকা ৭২.০৪ টাকা
পাউন্ড ৯০.৭৪ টাকা ৯৪.০১ টাকা
ইউরো ৭৯.৬৬ টাকা ৮২.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
19th  January, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩২, ৮১৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১, ১৩৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১, ৬০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯, ২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯, ৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১৯/৫১ দিবা ২/১৯। নক্ষত্র- আর্দ্রা ৪/২১ দিবা ৮/৭ পরে পুনর্বসু ৫৭/২৯ শেষরাত্রি ৫/২২, সূ উ ৬/২২/৫২, অ ৫/১২/১০, অমৃতযোগ দিবা ৭/৬ গতে ১০/০ মধ্যে। রাত্রি ৬/৫৭ গতে ৮/৪৩ মধ্যে। বারবেলা ঘ ১০/২৬ গতে ১/৮ মধ্যে, কালরাত্রি ঘ ১/২৭ গতে ৩/৬ মধ্যে। 
৫ মাঘ ১৪২৫, ২০ জানুয়ারি ২০১৯, রবিবার, চতুর্দশী ১/৪২/২৩। আর্দ্রানক্ষত্র ৭/৩৪/১২। সূ উ ৬/২৪/৫৬, অ ৫/৯/৩৫, অমৃতযোগ দিবা ঘ ৭/৭/৫৫ থেকে ঘ ৯/৫৯/৪৯ মধ্যে এবং রাত্রি ৬/৫৫/৩৮ থেকে ৮/৪১/৪১ মধ্যে। বারবেলা ১০/২৬/৪১ থেকে ১১/৪৭/১৬ মধ্যে, কালবেলা ১১/৪৭/১৬ থেকে ১/৭/৫৫ মধ্যে, কালরাত্রি ১/২৬/৪১ থেকে ঘ ৩/৬/৬ মধ্যে। 
 
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: প্রেমে সফলতা। বৃষ: অগ্নিবিদ্যুৎ থেকে সতর্ক হওয়া প্রয়োজন। মিথুন: বিদ্যার্জনে শুভ ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮১৭: হিন্দু কলেজের (বর্তমান প্রেসিডেন্সি কলেজ) যাত্রা শুরু১৯৭২: নতুন রাজ্য ...বিশদ

07:03:20 PM

দিনহাটায় আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সহ ধৃত ১ 

03:22:34 PM

হিমাচলের কেলং ভ্যালিতে ব্যাপক তুষারপাত 

03:21:00 PM

হায়দরাবাদে বিমানবন্দর থেকে ৬৬ লক্ষ টাকার সোনার বাট সহ গ্রেপ্তার ১ 

03:17:00 PM

সিরিয়ায় যাত্রীবাহী বাসে বিস্ফোরণ, মৃত ৩ 

03:03:00 PM