দেশ
 
 

বরফে ঢাকা সিমলা। মঙ্গলবার পিটিআইয়ের তোলা ছবি।

ফের বৈঠক চাই সিলেকশন কমিটির, দাবি কংগ্রেসের
দুর্নীতির কোনও প্রমাণ মেলেনি ভার্মার বিরুদ্ধে,
বিস্ফোরক মন্তব্য প্রাক্তন বিচারপতির

নয়াদিল্লি, ১২ জানুয়ারি: অলোক ভার্মার বিরুদ্ধে ভিজিল্যান্স তদন্তে নজরদারির দায়িত্বে ছিলেন সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি এ কে পট্টনায়েক। সিবিআই প্রধানের পদ থেকে ভার্মাকে অপসারণের প্রেক্ষিতে এবার গুরুতর অভিযোগ আনলেন তিনি। পট্টনায়েকের দাবি, অলোক ভার্মার বিরুদ্ধে দুর্নীতির ‘কোনও প্রমাণ’ মেলেনি। সিভিসি রিপোর্টে যেসব অনুসন্ধানের কথা বলা হয়েছে, তার কোনওটাই আমার মত নয়। মাত্রাতিরিক্ত তাড়াহুড়োর মাধ্যমে ভার্মাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বাধীন সিলেকশন কমিটি। ভার্মার বিরুদ্ধে তদন্তের গোটা প্রক্রিয়া চলেছে তাঁর ডেপুটি তথা সিবিআই স্পেশ্যাল ডিরেক্টর রাকেশ আস্থানার আনা অভিযোগের ভিত্তিতে। বিচারপতি পট্টনায়েকের এই বিস্ফোরক মন্তব্য প্রকাশ্যে আসতেই শনিবার রে রে করে মাঠে নেমে পড়ে কংগ্রেস। তাদের দাবি, সিলেকশন কমিটিকে ফের বৈঠকে বসতে হবে। সিবিআই প্রধান পদে ফিরিয়ে আনতে হবে ভার্মাকে।
ভার্মার অপসারণ নিয়ে এমনিতেই শোরগোল শুরু হয়েছে রাজনৈতিক মহলে। সিদ্ধান্তের বিরোধিতা করছে কংগ্রেস। সিলেকশন কমিটির অন্যতম সদস্য কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে দাবি তুলেছিলেন, চূড়ান্ত সিদ্ধান্তের আগে ভার্মাকে বক্তব্য পেশের সুযোগ দেওয়া হোক। সিভিসি রিপোর্ট সহ বিভিন্ন নথি দেখানো হোক। কিন্তু তাঁর দাবি খারিজ করে ছেঁটে ফেলা হয়েছে ভার্মাকে। যা নিয়ে ইতিমধ্যেই সুর চড়িয়েছে কংগ্রেস। এই অবস্থায় তদন্তের নজরদারিতে থাকা বিচারপতি পট্টনায়েকের এদিনের মন্তব্য নিশ্চিভাবেই বিতর্ককে অন্য মাত্রা দিল। পট্টনায়েকের দাবি, তাঁর কাছে তদন্তের যে রিপোর্ট সিভিসি পাঠিয়েছিল, তাৎপর্যপূর্ণভাবে তাতে স্বাক্ষর ছিল রাকেশ আস্থানার। পট্টনায়েকের এই বক্তব্যের পর ফের সুর চড়িয়েছে কংগ্রেস। এদিন কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভি এই ইস্যুতে তোপ দাগেন মোদি সরকারের বিরুদ্ধে। তাঁর কথায়, ওদের খুব তাড়াহুড়ো। ওরা উদ্বিগ্ন। কেন? অলোক ভার্মার হাতে রাফালের ফাইল থাকার কারণেই কি এই তাড়াহুড়ো? গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে প্রশ্ন উঠছে বলেই কি এত তাড়াহুড়ো?
শুধু কংগ্রেস নয়, ভার্মার অপসারণ নিয়ে মোদি সরকারের মুণ্ডপাত করেছে শিবসেনাও। দলীয় মুখপাত্রের সম্পাদকীয়তে শিবসেনার তোপ, রাফাল বিমান কেনা নিয়ে ওঠা অভিযোগের মোকাবিলায় হিমশিম খেতে হচ্ছে মোদি সরকারকে। এই সিদ্ধান্ত থেকে বোঝা যাচ্ছে, সরকার ভয় পেয়েছে। ভার্মাকে বক্তব্য পেশের সুযোগ না দিয়ে ‘খারাপ উদাহরণ’ তৈরি করল সরকার। রাফাল চুক্তির অভিযোগ থেকে নিজেকে বাঁচাতে প্রধানমন্ত্রী মোদি যদি সব মঞ্চকে ব্যবহার করতে পারেন, তাহলে অপসারিত সিবিআই প্রধানকে বক্তব্য পেশের সুযোগ কেন দেওয়া হল না? তাহলে কি মনে ভয় তৈরি হয়েছিল? পদে ফেরার পর ভার্মা এমনকী যদি একটা দিনও কাজ করার সুযোগ পান, তাহলে সিবিআইয়ের ভিতর থেকে বহু গোপন তথ্য প্রকাশ্যে চলে আসতে পারে। রাফাল চুক্তি নিয়ে তিনি সরকারকে অভিযুক্ত করতে পারেন। অভিযোগ দায়ের হতে পারে। উদ্ধব থ্যাকারের দলের আরও অভিযোগ, প্রধানমন্ত্রীর দপ্তরের ‘মদতপ্রাপ্ত’ রাকেশ আস্থানা সিবিআইকে সরকারের ‘ক্রীতদাসে’ পরিণত করার চেষ্টা করেছিলেন। ভার্মা যদি সত্যি দুর্নীতিতে জড়িত থাকেন, তাহলে কেন তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হল না? কেন তাঁকে হোমগার্ড ও দমকলের ডিজি-র মতো কম গুরুত্বপূর্ণ পদে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত? এসব প্রশ্নের উত্তর দেওয়া প্রয়োজন সরকারের।
13th  January, 2019
দ্রুত গলে যাচ্ছে গঙ্গোত্রীর উপহিমবাহ চতুরঙ্গী, প্রভাব পড়তে পারে গঙ্গায়

 নয়াদিল্লি, ২২ জানুয়ারি: বিশ্ব উষ্ণায়নের দাপট বোঝা যাচ্ছে হিমালয়েও। উষ্ণতার তারতম্যের কারণে দ্রুত গলে যাচ্ছে গঙ্গোত্রীর উপহিমবাহ চতুরঙ্গী। পরিস্থিতির উন্নতি না হলে অদূর ভবিষ্যতে সম্পূর্ণ গলে যেতে পারে এই হিমবাহটি। এর প্রভাব এড়াতে পারবে না গঙ্গা।
বিশদ

শতাব্দীর তুলনায় ৪০ শতাংশ বেশি ভাড়ার প্রস্তাব ট্রেন-১৮-এ

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২২ জানুয়ারি: শতাব্দী এক্সপ্রেসের বিকল্প হিসেবেই আসতে চলেছে দেশের সেমি হাইস্পিড ‘ট্রেন ১৮’। তবে শতাব্দী এক্সপ্রেসের তুলনায় অন্তত ৪০ শতাংশ পর্যন্ত বৃদ্ধি পেতে চলেছে ‘ট্রেন ১৮’-এর যাত্রীভাড়া। রেলমন্ত্রক সূত্রে এখবর জানা গিয়েছে।
বিশদ

অজিত দোভালের ছেলের করা সংবাদমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা গ্রহণ আদালতের

নয়াদিল্লি, ২২ জানুয়ারি: সংবাদমাধ্যমের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের ছেলে বিবেক দোভালের করা মানহানির মামলা মঙ্গলবার গ্রহণ করল দিল্লির একটি আদালত। আগামী সপ্তাহে মামলার শুনানি।
বিশদ

আইএস প্রভাব ছড়াচ্ছে কি না খতিয়ে দেখতে বন্ধ করা হোক মাদ্রাসা, দাবি শিয়া বোর্ড প্রধান রিজভির

লখনউ, ২২ জানুয়ারি (পিটিআই): মুসলিম শিশুদের উপর আইএস জঙ্গিগোষ্ঠীর প্রভাব ছড়াচ্ছে কি না, তা খতিয়ে দেখতে প্রধানমন্ত্রীকে চিঠি দিলেন উত্তরপ্রদেশ শিয়া সেন্ট্রাল ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ওয়াসিম রিজভি। নরেন্দ্র মোদিকে লেখা এক চিঠিতে তিনি জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখতে দেশের প্রাথমিক স্তরের মাদ্রাসাগুলি বন্ধ করে দেওয়া উচিত।
বিশদ

আজ লালকেল্লায় নেতাজি সংগ্রহশালার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মোদি

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২২ জানুয়ারি: নেতাজির জন্মদিন উপলক্ষে আগামীকাল ঐতিহাসিক লালকেল্লায় সুভাষচন্দ্র বসু সংগ্রহশালার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একইসঙ্গে নেতাজির তৈরি ইন্ডিয়ান ন্যাশনাল আর্মি তথা আজাদ হিন্দ ফৌজের একটি স্মারকও প্রকাশ করবেন তিনি। ভারতবাসীর কাছে নেতাজি এবং আজাদ হিন্দ ফৗজের ইতিহাস তুলে ধরতেই মেদি সরকারের এই উদ্যোগ।
বিশদ

বাংলার বাসিন্দাদের জন্য বিশেষ ব্যবস্থা মোদি সরকারের, দাবি
‘আয়ুষ্মান ভারত’ থেকে রাজ্য নিজেকে প্রত্যাহার করে নিলেও অন্য রাজ্যে গিয়ে অসুস্থ হলে যথারীতি খরচ জোগাবে কেন্দ্র

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২২ জানুয়ারি: স্বাস্থ্যবিমা ‘আয়ুষ্মান ভারত’ প্রকল্পের অংশীদারি থেকে রাজ্য নিজেকে প্রত্যাহার করে নিলেও রোগীর চিকিৎসার খরচ জোগাবে কেন্দ্র। তবে রাজ্যে নয়, ভিন রাজ্যে।
বিশদ

ইভিএম হ্যাকিংয়ের সঙ্গে যোগ
‘র’-কে দিয়ে গোপীনাথ মুণ্ডের মৃত্যুর তদন্ত দাবি ভাইপোর

পানাজি, ২২ জানুয়ারি: ইভিএম হ্যাকিংয়ের ব্যাপারে জানতে পেরেছিলেন বলেই খুন হতে হয়েছিল বিজেপি সাংসদ গোপীনাথ মুণ্ডেকে। স্বঘোষিত এক মার্কিন সাইবার বিশেষজ্ঞের এই দাবি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।
বিশদ

তীব্র প্রতিবাদ করল রাহুল গান্ধীর দল
প্রয়াত রাজীব গান্ধীর মন্তব্যকে হাতিয়ার করে কংগ্রেসকে দুর্নীতিগ্রস্ত বলে আক্রমণ মোদির

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ২২ জানুয়ারি: প্রয়াত রাজীব গান্ধীর এক মন্তব্যকে হাতিয়ার করে আজ কংগ্রেসকে দুর্নীতিগ্রস্ত বলে তোপ দাগলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রবাসী ভারতীয় দিবসের অনুষ্ঠানে তিনি বললেন, ‘দিল্লি ১ টাকা দিলে আদতে গ্রামে গিয়ে পৌঁছত মাত্র ১৫ পয়সা। বাকি ৮৫ পয়সা ছুমন্তর।’
বিশদ

স্বঘোষিত তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞের বিরুদ্ধে এফআইআর দায়ের নির্বাচন কমিশনের

 নয়াদিল্লি, ২২ জানুয়ারি (পিটিআই): ২০১৪ সালের লোকসভা ভোটে ইভিএম হ্যাক করা হয়েছিল বলে অভিযোগ তুলেছেন স্বঘোষিত তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ সৈয়দ সুজা। এই অভিযোগের প্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে দিল্লি পুলিসের কাছে এফআইআর দায়ের করল নির্বাচন কমিশন।
বিশদ

ইভিএম হ্যাকিং: ভারতের গণতন্ত্রকে কালিমালিপ্ত করতে কলকাঠি নাড়ছে কংগ্রেস, দাবি বিজেপির

নয়াদিল্লি, ২২ জানুয়ারি (পিটিআই): হ্যাক করা সম্ভব ইলেক্ট্রনিক ভোটিং মেশিন। ২০১৪ সালের লোকসভা নির্বাচনে ইভিএম হ্যাক করেই জয়ী হয়েছিল বিজেপি। একদিন আগে লন্ডনে এক সাংবাদিক বৈঠকে এমনই দাবি করেন স্বঘোষিত এক তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ, সৈয়দ সুজা। মার্কিন নিবাসী ভারতীয় এই প্রযুক্তিবিদের দাবির পরেই তেড়েফুঁড়ে আসরে নামে বিজেপি।
বিশদ

জানুয়ারির শেষেই জোরকদমে ভোট প্রক্রিয়া শুরু কমিশনের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা ভোট একেবারে দোরগোড়ায় এসে গিয়েছে। মার্চের শুরুতেই সম্ভবত ঘোষণা হতে পারে ভোটের বিজ্ঞপ্তি। জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে নির্বাচন কমিশন। তারই প্রথম ধাপ হিসেবে মঙ্গলবার দিল্লি থেকে রাজ্য প্রশাসনের শীর্ষস্থানীয় কর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা।
বিশদ

জম্মু-কাশ্মীরে সেনার গুলিতে খতম ৩ জঙ্গি, খবর সংগ্রহ করতে গিয়ে জখম চার সাংবাদিক

শ্রীনগর, ২২ জানুয়ারি (পিটিআই): জম্মু-কাশ্মীরের সোপিয়ান জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে মঙ্গলবার মৃত্যু হল তিন জঙ্গির। এদের মধ্যে রয়েছে একজন আইপিএস আধিকারিকের ভাই শামসুল হক নামে এক জঙ্গি।
বিশদ

তিনটি আসনে লড়তে পারেন রাহুল, জল্পনা
ন’মাস পর আজ রায়বেরিলি সফরে সোনিয়া, লোকসভায় প্রিয়াঙ্কাকে প্রার্থী করা নিয়ে সিদ্ধান্ত হতে পারে

রায়বেরিলি ও মুম্বই, ২২ জানুয়ারি: নিজের গড়ের দায়িত্ব কি মেয়ে প্রিয়াঙ্কার কাঁধে ছেড়ে দিচ্ছেন সোনিয়া গান্ধী? লোকসভা ভোটের আগে তাঁর রায়বেরিলি সফর নিয়ে কংগ্রেস কর্মীদের মধ্যে এমনই জল্পনা ছড়িয়েছে। নেত্রীর জায়গায় সুযোগ্য প্রার্থী কে, তা সোনিয়ার থেকে জানতে চাইবেন কর্মীরা। 
বিশদ

ফ্রান্সের কাছ থেকে অত্যাধুনিক ক্ষেপণাস্ত্র ক্রয়ের পরিকল্পনা

 নয়াদিল্লি, ২২ জানুয়ারি: দেশের অস্ত্র ভাণ্ডারকে আরও শক্তিশালী করতে সক্রিয় ভারতীয় সেনা। এবার ফ্রান্সের কাছ থেকে প্রায় এক হাজার কোটি টাকার বিনিময়ে তিন হাজার অ্যান্টি ট্যাঙ্ক গাইডেড ক্ষেপণাস্ত্র ‘মিলান ২টি’ কেনার ভাবনাচিন্তা শুরু হল। সম্প্রতি এই নিয়ে প্রতিরক্ষা মন্ত্রকের সঙ্গে উচ্চপর্যায়ের বৈঠক হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, দিনহাটা: শীতের মরশুমে পর্যটকদের ঢল নেমেছে গোসানিমারিতে। সম্প্রতি রাজপাট ঢিবি সংলগ্ন জমিতে পুকুর খুঁড়তে গিয়ে উদ্ধার হওয়া বিভিন্ন সামগ্রী দেখতে প্রচুর মানুষ ভিড় জমাচ্ছেন। গোসানিমারির শালবাগানে পিকনিক করতে কোচবিহার জেলার বিভিন্ন প্রান্ত থেকে লোকজন আসছে।  ...

গজনি, ২২ জানুয়ারি (এএফপি): তালিবান আক্রমণে আফগানিস্তানে মৃত্যু হল ৬৫ জনের। সোমবার আফগানিস্তানের গোয়েন্দা ঘাঁটিতে আক্রমণ চালায় জঙ্গিরা। প্রাথমিকভাবে ১২ জনের মৃত্যুর কথা জানানো হয়।  ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: হাজরা মোড়ের চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যান্সার ইনস্টিটিউট (সিএনসিআই)-এর কাছ থেকে যাবতীয় খরচের ইউটিলাইজেশন সার্টিফিকেট (ইউসি) চেয়ে পাঠাল রাজ্য সরকার। সম্প্রতি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকে বসেছিল সেখানকার কাজকর্মের নজরদারিতে তৈরি রাজ্য সরকারের কমিটি। ...

 নয়াদিল্লি, ২২ জানুয়ারি: হকি খেলোয়াড় আরএস ভোলা ৯২ বছর বয়সে প্রয়াত হলেন। তিনি ১৯৫৬ সালে মেলবোর্ন ওলিম্পিক ও ১৯৬০ সালে রোম ওলিম্পিকে ভারতীয় সোনা ও রুপো জয়ী দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলেন। হকি ছিল তাঁর প্যাশন। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব সমাগমে আনন্দ বৃদ্ধি। চারুকলা শিল্পে উপার্জনের শুভ সূচনা। উচ্চশিক্ষায় সুযোগ। কর্মক্ষেত্রে অযথা হয়রানি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৪- সাহিত্যিক জ্যোতির্ময়ীদেবীর জন্ম
১৮৯৭- মহাবিপ্লবী নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম
১৯২৬- শিবসেনার প্রতিষ্ঠাতা বাল থ্যাকারের জন্ম
১৯৩৪- সাংবাদিক তথা ‘বর্তমান’ এর প্রাণপুরুষ বরুণ সেনগুপ্তর জন্ম
১৯৭৬- গায়ক পল রোবসনের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৯ টাকা ৭২.০৯ টাকা
পাউন্ড ৯০.১০ টাকা ৯৩.৫৪ টাকা
ইউরো ৭৯.৫৪ টাকা ৮২.৫৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৯০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,২২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৬৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,০০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,১০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৯ মাঘ ১৪২৫, ২৩ জানুয়ারি ২০১৯, বুধবার, তৃতীয়া ৪৪/২ রাত্রি ১১/৫৯। নক্ষত্র- মঘা ৩৬/০ রাত্রি ৮/৪৭, সূ উ ৬/২২/২৭, অ ৫/১৪/১৭, অমৃতযোগ দিবা ৭/৪৮ মধ্যে পুনঃ ১০/০ গতে ১১/২৬ মধ্যে পুনঃ ৩/৪ গতে ৪/৩০ মধ্যে। রাত্রি ৬/৭ গতে ৮/৪৫ মধ্যে পুনঃ ২/০ গতে উদয়াবধি। বারবেলা ঘ ৯/৫ গতে ১০/২৬ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ১/৯ মধ্যে, কালরাত্রি ঘ ৩/৬ গতে ৪/৪৪ মধ্যে।
৮ মাঘ ১৪২৫, ২৩ জানুয়ারি ২০১৯, বুধবার, দ্বিতীয়া প্রাতঃ ৬/৫৪/১৬ পরে তৃতীয়া রাত্রিশেষ ৪/৩৪/৪৮। মঘানক্ষত্র রাত্রি ১/১৫/৩৪। সূ উ ৬/২৪/৫০, অ ৫/১১/৩৪, অমৃতযোগ দিবা ঘ ৭/৫১/৪ মধ্যে ও ঘ ১০/০/২৫ থেকে ১১/২৬/৩৯ মধ্যে ও ৩/২/১৪ থেকে ৪/২৮/২৭ মধ্যে এবং রাত্রি ৬/৪/২৭ থেকে ৮/৪৩/৬ মধ্যে ও ২/০/২৪ থেকে ৬/২৪/৩১ মধ্যে। বারবেলা ১১/৪৮/১২ থেকে ১/৯/৩ মধ্যে, কালবেলা ৯/৬/৩১ থেকে ১০/২৭/২২ মধ্যে, কালরাত্রি ৩/৬/৩১ থেকে ঘ ৪/৪৫/৪০ মধ্যে। আজ নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৩তম জন্মদিবস
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
ডালখোলায় তৃণমূল কর্মী খুন 
উত্তর দিনাজপুরের ডালখোলার হাসান এলাকায় দুষ্কৃতীদের গুলিতে প্রাণ গেল এক ...বিশদ

10:41:54 AM

প্রথম ওয়ান ডে: ১৫৭ রানে অল আউট নিউজিল্যান্ড 

10:24:23 AM

শহরে ট্রাফিকের হাল 
আজ, বুধবার সকালে শহরের রাস্তাঘাটে যান চলাচল মোটের উপর স্বাভাবিক। ...বিশদ

10:08:36 AM

প্রথম ওয়ান ডে: নিউজিল্যান্ড ১৪৬/৬ (৩২ ওভার) 

09:59:49 AM

নির্বাচকদের ২০ লক্ষ টাকা বোনাস দেবে বিসিসিআই
বিসিসিআই ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের তিন নির্বাচককে সফল দল চয়নের ...বিশদ

09:42:28 AM

  ফের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান অশোক
ফের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে চান শিলিগুড়ি পুরসভার ...বিশদ

09:40:00 AM