Bartaman Patrika
দেশ
 
 

 পুরীতে প্রভু জগন্নাথদেবের স্নানের পূর্ব মুহূর্ত। পিটিআই চিত্র

রাফাল চুক্তির কারণেই সিবিআই প্রধানকে
বহিষ্কারের জন্য প্রধানমন্ত্রীর এই তাড়াহুড়ো
কটাক্ষ রাহুল গান্ধীর

নয়াদিল্লি, ১০ জানুয়ারি (পিটিআই): রাফাল চুক্তির কারণেই সিবিআই প্রধান অলোক ভার্মাকে বহিষ্কারের এত ‘তাড়াহুড়ো’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। বৃহস্পতিবার ফের তোপ দাগলেন রাহুল গান্ধী।
অক্টোবর মাসে রাতারাতি নির্দেশ জারি করে অলোক ভার্মার সব ক্ষমতা কেড়ে নিয়েছিল কেন্দ্র। তাঁকে ছুটিতে পাঠিয়েছিল নরেন্দ্র মোদি সরকার। দুর্নীতি ইস্যুতে ডেপুটি রাকেশ আস্থানার সঙ্গে অলোক ভার্মার সংঘাতের জেরে সিবিআইয়ের অভ্যন্তরীণ কোন্দল প্রকাশ্যে চলে এসেছিল। কিন্তু দু’দিন আগেই অলোক ভার্মাকে ছুটিতে পাঠানোর সেই নির্দেশ খারিজ হয়ে যায় সুপ্রিম কোর্টে। দায়িত্বে ফেরেন সিবিআই প্রধান। যদিও তাঁর ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নেওয়ার ভার প্রধানমন্ত্রীর নেতৃত্বে সিলেকশন কমিটিকে দিয়েছে সুপ্রিম কোর্ট। অলোক ভার্মা দায়িত্বে ফিরতেই গতকাল তড়িঘড়ি সিলেকশন কমিটির বৈঠক করেন প্রধানমন্ত্রী। তার প্রেক্ষিতেই এদিন সুর চড়ালেন কংগ্রেস প্রেসিডেন্ট। এদিন ট্যুইটারে দু’টি প্রশ্ন রাখেন রাহুল। তাঁর প্রথম প্রশ্ন, সিবিআই প্রধানকে বহিষ্কারের জন্য প্রধানমন্ত্রী এত তাড়াহুড়ো করছেন কেন? দ্বিতীয় প্রশ্ন, সিলেকশন কমিটির সামনে প্রধানমন্ত্রী কেন সিবিআই প্রধানকে তাঁর বক্তব্য জানানোর সুযোগ দিচ্ছেন না? এরপর নিজেই প্রশ্নের জবাবও দিয়েছেন কংগ্রেস সভাপতি। তাঁর দাবি, রাফাল চুক্তির কারণেই এসব করছেন প্রধানমন্ত্রী।
এরই মধ্যে রাফাল ইস্যুতে প্রধানমন্ত্রীকে তোপ দাগতে গিয়ে জাতীয় মহিলা কমিশনের নোটিসের মুখে পড়তে হল কংগ্রেস সভাপতিকে। এদিন রাহুলের নামে নোটিস ইস্যু করেছে মহিলা কমিশন। বিতর্কের নেপথ্যে জয়পুরে গতকালের সভায় করা রাহুল গান্ধীর একটি মন্তব্য। তিনি বলেন, ৫৬ ইঞ্চির ছাতি নিয়ে চৌকিদার পালিয়েছেন। এক মহিলা, সীতারামনজিকে (প্রতিরক্ষামন্ত্রী) বলছেন, আমাকে বাঁচান। আমি নিজেকে বাঁচাতে পারছি না, আপনি বাঁচান। কংগ্রেস সভাপতির এই মন্তব্যের প্রেক্ষিতেই তাঁর নামে নোটিস ইস্যু করে জাতীয় মহিলা কমিশন। রাহুল গান্ধীর মন্তব্যের তীব্র নিন্দা করেছেন কমিশনের প্রধান রেখা শর্মা। তাঁর ট্যুইট, নারী বিদ্বেষী মন্তব্যের মাধ্যমে কী প্রমাণ করতে চাইছেন রাহুল গান্ধী? তিনি কি মনে করেন মহিলারা দুর্বল? বৃহত্তম গণতন্ত্রের প্রতিরক্ষামন্ত্রীর দায়িত্ব সামলানো মানুষটিকে দুর্বল বলা হচ্ছে, কী বৈপরীত্য। সংবাদমাধ্যমের রিপোর্টের ভিত্তিতে স্বতঃপ্রণোদিতভাবে রাহুল গান্ধীর বিরুদ্ধে এই নোটিস ইস্যু করা হয়েছে। বলা হয়েছে, এই মন্তব্য চরম নারী বিদ্বেষী, অসম্মানজনক ও অনৈতিক। এর মাধ্যমে সামগ্রিকভাবে মহিলাদের মর্যাদার প্রতি চরম অসম্মান প্রদর্শন করা হয়েছে। যদিও জাতীয় মহিলা কমিশনের এই নোটিসকে ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ বলল কংগ্রেস। দলীয় নেতা আনন্দ শর্মা বলেন, দু’মুখো নীতি নিচ্ছে জাতীয় মহিলা কমিশন। পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের প্রচারে সোনিয়া গান্ধী প্রসঙ্গে ‘আপত্তিকর মন্তব্য’ চালিয়ে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সময় কমিশন ঘুমিয়ে ছিল।
জয়পুরের কৃষক সভায় করা ওই মন্তব্য নিয়ে গতকালই রাহুল গান্ধীর বিরুদ্ধে তোপ দেগেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পরে রাতের দিকে মোদিকে পাল্টা কটাক্ষও করেন কংগ্রেস সভাপতি। ট্যুইটারে তিনি লেখেন, সম্মানীয় মোদিজি, আমাদের সংস্কৃতিতে মহিলাদের প্রতি সম্মান শুরু হয় বাড়ি থেকে। রাহুল গান্ধীর এই ট্যুইট স্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রীর সম্পর্ক নিয়ে খোঁচা বলে মনে করছে রাজনৈতিক মহল।
11th  January, 2019
বিতর্কে কেন্দ্র ও রাজ্যের দুই মন্ত্রী
বিহারে শিশুমৃত্যু বেড়ে ১০০, রিপোর্ট চেয়ে রাজ্য ও স্বাস্থ্যমন্ত্রককে নোটিস পাঠল জাতীয় মানবাধিকার কমিশন

পাটনা, ১৭ জুন: বিহারে এনসেফেলাইটিসে শিশুমৃত্যুর ঘটনায় উদ্বেগ প্রকাশ করে রাজ্য ও স্বাস্থ্যমন্ত্রককে নোটিস পাঠাল জাতীয় মানবাধিকার কমিশন (এনএইচআরসি)। ইতিমধ্যে প্রায় ১০০ জন শিশু প্রাণ হারিয়েছে। পরিস্থিতি জটিল বুঝে সোমবার বিকেল ৫টায় স্বাস্থ্যদপ্তরের পদস্থ আধিকারিকদের নিয়ে বৈঠক করেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।
বিশদ

অনন্তনাগে গুলির লড়াইয়ে শহিদ এক সেনা মেজর, খতম দুই জঙ্গি
পুলওয়ামায় সেনা কনভয় লক্ষ্য করে আইইডি বিস্ফোরণ ঘটাল জঙ্গিরা

শ্রীনগর, ১৭ জুন (পিটিআই): গতকালই পুলওয়ামা ধাঁচের হামলার আগাম তথ্য দিয়েছিল ইসলামাবাদ। তার ২৪ ঘণ্টার মধ্যেই সেই পুলওয়ামা জেলাতেই সেনা কনভয়ে আইইডি বিস্ফোরণ ঘটাল জঙ্গিরা।
বিশদ

 দেশজুড়ে ধর্মঘটে শামিল ডাক্তাররা, ব্যাহত চিকিৎসা পরিষেবা

 নয়াদিল্লি, ১৭ জুন (পিটিআই): সোমবার মেডিক্যাল অ্যাসোসিয়েশন (আইএমএ)-এর ডাকে দেশজুড়ে বিক্ষোভে শামিল হলেন চিকিৎসকরা। কলকাতার এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসকদের নিগ্রহকাণ্ডের প্রতিবাদে ২৪ ঘণ্টা দেশজুড়ে ধর্মঘটের ডাক দেয় আইএমএ। তবে হাসপাতালের জরুরি বিভাগকে ধর্মঘটের আওতার বাইরে রাখা হয়।
বিশদ

জগন্নাথদেবের ‘স্নানযাত্রা’য়
মেতে উঠল ফণী বিধ্বস্ত পুরী

পুরী, ১৭ জুন: শ্রী জগন্নাথদেবের ‘স্নানযাত্রা’য় মেতে উঠল ফণী ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত পুরী। মূল শহরের পাশাপাশি শহরতলিতেও ফণীর ধ্বংসলীলার ছাপ দেড়মাস পরেও বর্তমান। এতদিন পরেও পুরী লাগোয়া গ্রামগুলিতে বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক হয়নি। দুমড়ে-মুচড়ে পড়ে থাকা বিদ্যুতের খুঁটিগুলি এখনও ফণীর স্মৃতি বহন করছে।
বিশদ

নির্মীয়মাণ জলের ট্যাঙ্ক
ভেঙে মৃত ৩, আহত ১১

বেঙ্গালুরু, ১৭ জুন (পিটিআই): একটি নির্মীয়মাণ জলের ট্যাঙ্ক ভেঙে পড়ে প্রাণ হারালেন তিন জন শ্রমিক। ঘটনাটি ঘটেছে কর্ণাটকের উত্তর বেঙ্গালুরুর নাগাভারা এলাকার জোগাপ্পাতে। এই ঘটনায় ১১ জন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। স্থানীয় দুটি হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজক বলে জানা গিয়েছে।
বিশদ

শহিদ সহকর্মীর বোনের বিয়ে মাতালেন বায়ুসেনার ৫০ কমান্ডো

রোহতাস, ১৭ জুন: প্রায় দু’বছর আগে মারা গিয়েছে একমাত্র ভাই। কিন্তু বিয়ের দিন শশীকলাকে শ্বশুরবাড়ি পাঠাতে এল ৫০ জন ভাই। দিনকয়েক আগে এমনই এক অভূতপূর্ব ঘটনার সাক্ষী থাকল বিহারের রোহতাসের বাদিলাডিহ গ্রাম। বায়ুসেনার শহিদ গরুড় কমান্ডো জ্যোতিপ্রকাশ নিরালার বোনের বিয়ে মাতিয়ে রাখলেন তাঁর ৫০ জন সহকর্মী।
বিশদ

 দেশ ছেড়ে পালাননি, চিকিৎসার জন্য বিদেশে গিয়েছেন, হলফনামা দিলেন মেহুল চোকসি

  নয়াদিল্লি, ১৭ জুন (পিটিআই): তিনি দেশ ছেড়ে মোটেও পালাননি। বম্বে হাইকোর্টে হলফনামা জমা দিয়ে এমনই দাবি করলেন পিএনবি জালিয়াতি মামলার অন্যতম অভিযুক্ত হীরে ব্যবসায়ী মেহুল চোকসি। হলফনামায় চোকসির আইনজীবী বলেছেন, তাঁর মক্কেল দেশ ছেড়ে পালাননি। তিনি চিকিৎসার জন্য বিদেশে গিয়েছেন।
বিশদ

 দিল্লির রাস্তায় পুলিস ও চালকের মধ্যে সংঘর্ষের ঘটনায় অমিত শাহের হস্তক্ষেপ চাইলেন অমরিন্দর ও কেজরিওয়াল

নয়াদিল্লি ও চণ্ডীগড়, ১৭ জুন (পিটিআই): রাস্তায় পুলিসের গাড়ির সঙ্গে টেম্পোর সংঘর্ষ। ওই ঘটনাকে কেন্দ্র করে পুলিস ও টেম্পো চালকের মধ্যে বচসা। এরপর সংঘর্ষের আকার নেয়। দু’পক্ষের মধ্যে সংঘর্ষে চালক সহ এক পুলিসকর্মী জখম হন। রবিবার ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লির মুখার্জি নগরে।
বিশদ

 সংখ্যা নিয়ে না ভেবে সংসদে বিরোধী সদস্যদের ইতিবাচক ভূমিকায় জোর মোদির

 সন্দীপ স্বর্ণকার • নয়াদিল্লি, ১৭ জুন: ‘সংখ্যা যাই হোক, তা নিয়ে ভাববেন না। সংসদে ইতিবাচক ভূমিকাই আসল। বিরোধীদের প্রতিটি শব্দই মূল্যবান। সক্রিয় বিরোধীরা সংসদীয় গণতন্ত্রকেই মজবুত করে।’ সপ্তদশ লোকসভার প্রথম অধিবেশনের প্রথমদিনে সোমবার এই মন্তব্য করে বিরোধীদের মন জয় করার চেষ্টা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

 ‘এএন-৩২’র ব্ল্যাকবক্স ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত,দুর্ঘটনার কারণ জানতে আরও সময় লাগবে: সূত্র

  নয়াদিল্লি, ১৭ জুন (এএনআই): অরুণাচল প্রদেশে ভেঙে পড়া এএন-৩২ বিমানটির ব্ল্যাকবক্স ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে, ওই বিমানটির ভেঙে পড়ার প্রকৃত কারণ জানতে আরও সময় লাগবে। বায়ুসেনার এক আধিকারিক সংবাদ সংস্থা এএনআইকে এই তথ্য জানিয়েছেন। তিনি জানান, দিন তিনেক আগে দুর্ঘটনাগ্রস্ত বিমানটির ব্ল্যাকবক্স উদ্ধার করা হয়।
বিশদ

আরও ৫০ সুইস ব্যাঙ্ক গ্রাহকের তথ্য পেতে চলেছে ভারত

নয়াদিল্লি, ১৬ জুন: কালো টাকা দেশে ফিরিয়ে আনা হবে। ২০১৪ সালে বিজেপির নির্বাচনী প্রতিশ্রুতি ছিল এটা। বিপুল জনাদেশ নিয়ে ক্ষমতা দখল করার পর সেই লক্ষ্যে কাজও শুরু করে নরেন্দ্র মোদি সরকার। শেষ এক বছরে ১০০ জন ভারতীয় সুইস ব্যাঙ্ক গ্রাহকের তথ্য পাওয়া গিয়েছে।
বিশদ

 বিপ্লব দেবের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর মন্তব্য, যুবককে তিন দিনের পুলিস হেফাজত

  আগরতলা, ১৭ জুন: ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে ফেসবুকে আপত্তিকর মন্তব্যের জন্য অনুপম পালকে তিন দিনের পুলিস হেফাজত দিল রাজ্যের এক নিম্ন আদালত। গত ১০ জুন ত্রিপুরা পুলিসের বিশেষ অপরাধ দমন শাখা দিল্লি থেকে অনুপমকে গ্রেপ্তার করেছিল।
বিশদ

 আদালতে ভুয়ো হলফনামা মামলায় খালাস সলমন খান

  মুম্বই, ১৭ জুন: যোধপুর আদালতে ভুয়ো হলফনামা মামলায় বেকসুর খালাস হলেন অভিনেতা সলমন খান। ২০০৬ সালে তাঁর বিরুদ্ধে হলফনামায় মিথ্যা কথা বলার অভিযোগ তুলে আদালতে গিয়েছিল রাজস্থান সরকার। সোমবার রাজ্য সরকারের সেই পিটিশন খারিজ করে দিয়েছেন গ্রামীণ আদালতের সিজেএম অঙ্কিত রমন।
বিশদ

 জম্মু ও কাশ্মীরে ফাদার্স’ ডে-তে পিতৃহারা পুলিস অফিসারের দুই সন্তান

শ্রীনগর, ১৭ জুন (পিটিআই): ফাদার্স’ ডে-তেই পিতৃহারা হলেন জম্মু ও কাশ্মীরের পুলিস অফিসার আরশাদ আহমেদ খানের দুই সন্তান। ১৮ মাসের দামিন এবং চার বছরের উহবানের অবশ্য সেসব বোঝারও বয়স হয়নি। মামার হাত ধরেই সোমবার বাবার কবরে মাটি দিল উহবান। করণ নগরে নিজের বাড়ি ফেরার সময় বাবাকে শেষ স্যালুটও করে সে।
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, আলিপুরদুয়ার: বিধানসভা ভোটের দিকে লক্ষ্য রেখে আলিপুরদুয়ারে জেলা জুড়ে ফের সদস্য সংগ্রহ অভিযানে নামছে বিজেপি। কিভাবে এই সদস্য সংগ্রহ হবে তার জন্য প্রশিক্ষণ নিতে দলের জেলা ও মণ্ডল কমিটির চার নেতার নাম কলকাতায় পাঠানো হয়েছে।   ...

 সৌম্যজিৎ সাহা  কলকাতা: রাজ্যে ক্রমশ কমছে ইঞ্জিনিয়ারিংয়ের আসন। গতবার যেখানে ৩১ হাজারের বেশি আসন ছিল, এবার তা আরও কমে হয়েছে ২৯ হাজার ৬৫৯টি আসন। প্রাথমিক হিসেবে এই তথ্য মিলেছে। যদিও এখনও দু’টি কলেজ এবং কয়েকটি বিষয়ের আসন যুক্ত হওয়ার ...

 দীপ্তিমান মুখোপাধ্যায়, হাওড়া: জেলার সেচবাঁধ ও শর্ট কাট চ্যানেলগুলির অবস্থা খতিয়ে দেখে পঞ্চায়েত সমিতিগুলিকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিল জেলা প্রশাসন। আগামী কয়েকদিনের মধ্যেই রাজ্যে বর্ষা ঢুকবে বলে জেলা প্রশাসনের কর্তারা মনে করছেন। ...

 রিও ডি জেনেইরো, ১৭ জুন: কোপা আমেরিকার প্রথম ম্যাচে বলিভিয়ার চ্যালেঞ্জ সহজেই অতিক্রম করেছে ব্রাজিল। বুধবার সকালে (ভারতীয় সময়) গ্রুপ-এ’র দ্বিতীয় ম্যাচে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের মুখোমুখি ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চতর বিদ্যায় সাফল্য আসবে। প্রেম-ভালোবাসায় আগ্রহ বাড়বে। পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাতে আনন্দলাভ হবে। সম্ভাব্য ক্ষেত্রে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৩৬- রুশ সাহিত্যিক ম্যাক্সিম গোর্কির মৃত্যু
১৯৮৭- পরিচালক হীরেন বসুর মৃত্যু
২০০৫- ক্রিকেটার মুস্তাক আলির মৃত্যু
২০০৯- প্রখ্যাত সরোদ শিল্পী আলি আকবর খানের মৃত্যু  

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৮.৯৯ টাকা ৭০.৬৮ টাকা
পাউন্ড ৮৬.৩৪ টাকা ৮৯.৫৫ টাকা
ইউরো ৭৬.৭৯ টাকা ৭৯.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৩২৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,০৯০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ আষা‌ঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২৩/৫৮ দিবা ২/৩১। মূলা ১৭/১৬ দিবা ১১/৫০। সূ উ ৪/৫৬/০, অ ৬/১৮/৫৪, অমৃতযোগ দিবা ৭/৩৬ মধ্যে পুনঃ ৯/২৩ গতে ১২/৩ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে ৪/৩১ মধ্যে। রাত্রি ৭/১ মধ্যে পুনঃ ১১/৫৮ গতে ২/৬ মধ্যে, বারবেলা ৬/৩৭ গতে ৮/১৭ মধ্যে পুনঃ ১/১৮ গতে ২/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৩৯ গতে ৮/৫৮ মধ্যে। 
২ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯, মঙ্গলবার, প্রতিপদ ২২/২২/৩৮ দিবা ১/৫২/৩৩। মূলানক্ষত্র ১৭/২৭/২৯ দিবা ১১/৫৪/৩০, সূ উ ৪/৫৫/৩০, অ ৬/২১/২৮, অমৃতযোগ দিবা ৭/৪০ মধ্যে ও ৯/২৭ গতে ১২/৮ মধ্যে ও ৩/৪২ গতে ৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৫ মধ্যে ও ১২/২ গতে ২/৯ মধ্যে, বারবেলা ৬/৩৬/১৫ গতে ৮/১৬/৫৯ মধ্যে, কালবেলা ১/১৯/১৩ গতে ২/৫৯/৫৮ মধ্যে, কালরাত্রি ৭/৪০/৪৩ গতে ২/৫৯/৫৯ মধ্যে। 
মোসলেম: ১৪ শওয়াল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিশ্বকাপ: বাংলাদেশ ৭ উইকেটে হারাল ওয়েস্ট ইন্ডিজকে 

17-06-2019 - 10:53:42 PM

বিশ্বকাপ: বাংলাদেশ ২১০/৩ (৩০ ওভার)(টার্গেট ৩২২)  

17-06-2019 - 09:57:10 PM

বিশ্বকাপ: বাংলাদেশ ১৩৮/৩ (২০ ওভার) 

17-06-2019 - 09:04:26 PM

কাল থেকে হাসপাতালগুলিতে স্বাভাবিক হচ্ছে পরিষেবা
অবশেষে উঠল জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি। আজ নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের ...বিশদ

17-06-2019 - 08:39:26 PM

বিশ্বকাপ: বাংলাদেশ ৭০/১ (১০ ওভার) 

17-06-2019 - 08:11:12 PM

বিজেপির জাতীয় কার্যকরী সভাপতি হলেন জেপি নাড্ডা 

17-06-2019 - 08:05:00 PM