দেশ
 

‘কী এমন হল যে ছুটিতে পাঠানোর আগে আলোচনাই করা গেল না!’
অলোক ভার্মার করা মামলায় সিভিসি ও কেন্দ্রকে প্রশ্ন সুপ্রিম কোর্টের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ৬ ডিসেম্বর ও পিটিআই: সিবিআই ডিরেক্টর অলোক ভার্মার করা মামলায় বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে একাধিক প্রশ্নের মুখে পড়তে হল সেন্ট্রাল ভিজিল্যান্স কমিশনকে (সিভিসি)। একইসঙ্গে শুনানি চলাকালীন শীর্ষ আদালতে একাধিকবার উঠে এল অলোক ভার্মাকে ছুটিতে পাঠানো নিয়ে কেন্দ্রের ‘অবাঞ্ছিত হস্তক্ষেপ’-এর কথাও।
ভিজিল্যান্স কমিশনের রিপোর্টের ভিত্তিতে অলোক ভার্মাকে পদ থেকে সরিয়ে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্র। ওই সিদ্ধান্তেরই বিরোধিতা করে সর্বোচ্চ আদালতে মামলা করেন ভার্মা। সেই মামলারই শুনানি ছিল এদিন। সেখানেই সুপ্রিম কোর্ট সিভিসিকে সরাসরি প্রশ্ন করে, ‘ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নেওয়ার আগে কেন উচ্চক্ষমতাসম্পন্ন কমিটির সঙ্গে কোনও আলোচনা করলেন না? যে কমিটি সিবিআই ডিরেক্টর নির্বাচনের প্রস্তাব করে।’ প্রধান বিচারপতির মন্তব্য, ‘কী এমন জরুরি দরকার পড়ল যে রাতারাতি অলোক ভার্মাকে অধিকারচ্যুত করতে হল? রাতারাতি সিদ্ধান্ত না নিলে কি সিবিআইয়ের মতো সংস্থা টুকরো টুকরো হয়ে ভেঙে পড়ত?’
সিভিসির তরফে সওয়াল করতে উঠে সলিসিটর জেনারেল তুষার মেহেতা শীর্ষ আদালতের রায় ও আইনের উল্লেখ করে জানান, ‘(সিবিআইয়ের উপর) কমিশনের অভিভাবকত্বের আওতায় কিছু আশ্চর্যজনক এবং অসাধারণ পরিস্থিতি তৈরি হয়েই থাকে। আর এই অসাধারণ পরিস্থিতির জন্য অসাধারণ প্রতিকার প্রয়োজন।’
এরপরই সলিসেটর জেনারেলের উদ্দেশে দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ বলেন, ‘সমস্যাটা যে এখনই হয়েছে তা নয়। গত জুলাই মাস থেকে অভিযোগ আনার পর থেকেই সমস্যা চলছে। কিছুদিন পরেই তো অলোক ভার্মার অবসর নেওয়ার কথা। ফলে এতদিন যখন সহ্য করলেন তখন কী এমন প্রয়োজন পড়ল যে রাতারাতি অধিকারচ্যুত করতে হল তাঁকে?’ উত্তরে সলিসেটর জেনারেল বলেন, ‘অন্যান্য মামলার তদন্ত না করে সিবিআই কর্তারা একে অপরের বিরুদ্ধেই তদন্ত করতে শুরু করেছিলেন। সিভিসিকে দেওয়া ক্ষমতা অনুযায়ী, এইধরনের বিষয়ে তদন্ত করাটা তাদের কর্তব্যের মধ্যে পড়ে। সিভিসি যদি তা না করে, তাহলে রাষ্ট্রপতির কাছে জবাবদিহি করতে হয়।’
দায়িত্ব থেকে আপাতত রেহাই দিয়ে অনির্দিষ্টকালের জন্য অলোক ভার্মাকে ছুটিতে পাঠিয়ে মোদি সরকার ঠিক করেছে কি না, তা নিয়ে এর আগে কয়েকদিন তো বটেই, আজও দীর্ঘ শুনানি চলে। লোকসভার বিরোধী দলনেতা তথা পদাধিকারবলে সিবিআই ডিরেক্টর নির্বাচনের অন্যতম সদস্য মল্লিকার্জুন খাড়গের হয়ে কপিল সিবালের সওয়াল, ‘সরকারের যখন সরাসরি সিবিআইয়ের ডিরেক্টর নির্বাচনের অধিকার নেই, তখন তাঁকে বরখাস্ত করারও ক্ষমতা নেই। তাই সরকারের হয়ে সিভিসি যা করেছে, তা অবৈধ।’ যদিও এই অভিযোগ উড়িয়ে তুষার মেহতার দাবি, ‘সিভিসি যা করেছে, তা সঠিক। তাছাড়া সিবিআইয়ের ডিরেক্টর অলোক ভার্মাকে বরখাস্ত করা হয়নি। স্রেফ ছুটিতে পাঠানো হয়েছে।’ পাল্টা চেপে ধরে সিবাল বলেন, ‘ছুটিতে পাঠানো নয়। বলুন ক্ষমতাচ্যুত করা হয়েছে। তাঁর জায়গায় নতুন একজনকে বসানোও হয়েছে। কোন অধিকারে?’ মামলায় অন্যতম আবেদনকারী ‘কমন কজ’-এর হয়ে আইনজীবী দ্যুষ্মন্ত দাভেও সরকার পক্ষকে চেপে ধরে এজলাসে বলেন, ‘সিবিআই ডিরেক্টর কে হবেন, তা ঠিক করতে নির্দিষ্ট একটি কমিটি আছে। সেই কমিটিই সরকারকে প্রস্তাব করে। সরকার নিয়োগ করে। তাই নিয়োগ করার ক্ষমতা দেওয়া হলেও ক্ষমতাচ্যুত করার অধিকার দেওয়া হয়নি।’
উভয়পক্ষের সওয়াল জবাব শুনে গোটা বিষয়ে সরকারকে ‘ন্যায্য’ অবস্থান নিতে নির্দেশ দেওয়ার পাশাপাশি সিলেকশন কমিটির সঙ্গে আলোচনা না করার কারণ দর্শানোরও নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। সুপ্রিম কোর্টের এই নির্দেশে সরকার অস্বস্তিতে পড়ল। তবে মামলায় আজ রায় দেয়নি আদালত।
07th  December, 2018
সুপ্রিম কোর্টে কেন্দ্রের বিরুদ্ধে ঘুষ ও পক্ষপাতিত্বের অভিযোগ খারিজ
রাফালে ক্লিনচিট মোদিকে

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর: রাফাল যুদ্ধবিমান মামলায় আজ সুপ্রিম কোর্টে স্বস্তি পেল মোদি সরকার। রাফাল ইস্যুতে সরকারের বিরুদ্ধে শীর্ষ আদালতের তত্ত্বাবধানে তদন্তের আর্জি খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। একইসঙ্গে ২৯ পাতার রাফাল মামলার রায় দিতে গিয়ে প্রধান বিচারপতি রঞ্জন গগৈ জানিয়ে দিলেন, সরকারের জমা দেওয়া কাগজপত্র খতিয়ে দেখে আদালত সন্তুষ্ট। বললেন, যুদ্ধবিমান কেনার চুক্তি প্রক্রিয়ায় সন্দেহ করার মতো কিছু নেই। সামান্য কিছু সংশয় যদি থাকেও, তার জেরে চুক্তি বাতিল করে দেওয়া যায় না। আদালতেরও তা বিস্তারিত পরীক্ষা নিরীক্ষা করার কিছু নেই। কাউকে কোনও বাণিজ্যিক সুবিধা দিতে এই চুক্তি হয়নি বলেও জানিয়ে দিল সর্বোচ্চ আদালত।
বিশদ

রাজস্থানের মুখ্যমন্ত্রী
গেহলটই, ডেপুটি শচীন

৭২ ঘণ্টা পর রাজস্থানে জট কাটল

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর: মধ্যপ্রদেশের পর রাজস্থানেও অভিজ্ঞতার উপরই ভরসা রাখলেন রাহুল গান্ধী। মুখ্যমন্ত্রী বেছে নিলেন প্রবীণ নেতা অশোক গেহলটকেই। তবে তরুণ প্রজন্মের প্রতিনিধি শচীন পাইলটের অনুগামীদের বিক্ষোভও সামাল দিয়েছেন কংগ্রেস সভাপতি। প্রদেশ কংগ্রেস সভাপতি তথা এবার বিজেপির থেকে রাজস্থান ছিনিয়ে নেওয়ার অন্যতম কাণ্ডারি শচীন পাইলটকে উপমুখ্যমন্ত্রী করা হল।
বিশদ

 রেশন প্রক্রিয়ায় বদল নয়
চাল, গমের বদলে কোনও প্যাকেটজাত
খাদ্যদ্রব্য দেওয়া হবে না, জানাল কেন্দ্র

 নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর (পিটিআই): ন্যাশনাল নিউট্রিশন কাউন্সিলের তরফে গত সপ্তাহে কেন্দ্রের কাছে এক প্রস্তাব রাখা হয়েছিল। তারা বলেছিল, রাজস্থান এবং উত্তরপ্রদেশ — এই দুই রাজ্যের ক্ষেত্রে অঙ্গনওয়াড়ি আওতাভুক্ত গ্রাহকদের রেশনের পরিবর্তে নগদ টাকা দেওয়া হোক।
বিশদ

 এনকাউন্টারে হত জঙ্গি সাকিব ছিল ‘হায়দার’ ছবির অভিনেতা

 মুজগুন্দ, ১৪ ডিসেম্বর: বলিউড ছবি ‘হায়দার’-এ অভিনয় করেছিল সাকিব বিলাল শেখ। ১৭ বছরের সাকিব গত বছরই দশম শ্রেণী উত্তীর্ণ হয়। পাড়ায় বেশ কয়েকটি নাটকেও সে অভিনয় করেছিল। এহেন সম্ভাবনাময় যুবকই হাতে তুলে নিল অস্ত্র।
বিশদ

Loading...
 করদাতাদের টাকায় মোদির ৮৪টি বিদেশ
সফর, খরচ প্রায় ২ হাজার কোটি টাকা

 নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর: সময়সীমা মাত্র সাড়ে চার বছর। আর এই সময়ের মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিদেশ সফর এবং তাঁর সরকারের বিভিন্ন প্রকল্পের বিজ্ঞাপন বাবদ ব্যয় হয়েছে ৬ হাজার ৫৯০ কোটি টাকা। গোটা ব্যয়ভারই বহন করেছেন দেশের করদাতারা।
বিশদ

এ যেন ইতিহাসের পুনরাবৃত্তি!
২৯ বছর পর বাবার মতোই মুখ্যমন্ত্রিত্বের
সুযোগ হারালেন জ্যোতিরাদিত্য

 ভোপাল, ১৪ ডিসেম্বর (পিটিআই): এ যেন ইতিহাসের পুনরাবৃত্তি! ক্ষমতার খুব কাছে এসেও যেন চলে গেলেন অনেক দূরে! ২৯ বছর আগে ঠিক একইভাবে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রিত্ব হাতছাড়া হয়েছিল মাধবরাও সিন্ধিয়ার। আর এবার তাঁর ছেলে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার মুখ্যমন্ত্রী হওয়ার সুযোগ হাতছাড়া হল।
বিশদ

Loading...
শীতে কাঁপছে জম্মু ও কাশ্মীর, মরশুমের
শীতলতম রাতের সাক্ষী রইল পহেলগাঁও

 শ্রীনগর, ১৪ ডিসেম্বর (পিটিআই): শীতের তীব্রতায় কাঁপছে ভূস্বর্গ। বৃহস্পতিবার রাতে জম্মু ও কাশ্মীরের পহেলগাঁওয়ের পারদ নেমে যায় হিমাঙ্কের নীচে। ডিসেম্বর মাসের হিসেবে গত এক দশকের মধ্যে এটাই ছিল পহেলগাঁওয়ের শীতলতম রাত।
বিশদ

তিন রাজ্যে ভরাডুবির পর অক্সিজেন পেয়ে গেল গেরুয়া শিবির
রাফাল নিয়ে ভুল তথ্য দেওয়ার জন্য দেশবাসী ও সেনার কাছে ক্ষমা চাইতে হবে রাহুলকে, আক্রমণ অমিত শাহের

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর: পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের শোচনীয় পরাজয়ে যতটা মুষড়ে পড়েছিল বিজেপি, শুক্রবার সুপ্রিম কোর্টের এক রাফাল-রায় প্রায় ততটাই বাড়তি অক্সিজেন জোগাল গেরুয়া শিবিরকে।
বিশদ

আজ বসছে কেন্দ্রীয় কমিটি
কংগ্রেসের সঙ্গে জোট নিয়ে সিদ্ধান্ত
নিতে পারল না সিপিএম পলিটব্যুরো

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর: লোকসভা নির্বাচনে কংগ্রেসের সঙ্গে জোটবদ্ধভাবেই লড়াই করা হবে কি না, তা নিয়ে কোনও সিদ্ধান্ত নিতে পারল না সিপিএমের পলিটব্যুরো। বদলে সেই সিদ্ধান্ত নেওয়ার ভার ছেড়ে দেওয়া হয়েছে দলের কেন্দ্রীয় কমিটির উপর।
বিশদ

আজ গুজরাতে আনুষ্ঠানিকভাবে চালু হচ্ছে ভারতের প্রথম রেলওয়ে বিশ্ববিদ্যালয়

 নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর (পিটিআই): রাশিয়া, চীনের পর ভারত। বিশ্বের তৃতীয় রেলওয়ে বিশ্ববিদ্যালয় চালু হচ্ছে গুজরাতের ভদোদরায়। ১০৩ জন ছাত্রছাত্রীকে নিয়ে পঠনপাঠন শুরু হলেও আজ শনিবার বিশ্ববিদ্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন রেলমন্ত্রী পীযূষ গোয়েল।
বিশদ

লড়াইয়ের থেকে অসুস্থতায় মৃত্যুর সংখ্যা বহুগুণে বেশি
আধা সামরিক বাহিনীই সরকারি অব্যস্থার
শিকার, সংসদীয় কমিটির রিপোর্টে চাঞ্চল্য

 নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর: দেশের আধা সামরিক বাহিনী চরম অবহেলা এবং সরকারি অব্যবস্থার শিকার। সম্প্রতি সংসদে এমনই চাঞ্চল্যকর রিপোর্ট দিয়েছে সংসদীয় কমিটি। এবং সেখানে বলা হয়েছে, সীমান্ত সুরক্ষা বাহিনীতে (বিএসএফ) অসুস্থতার জেরে মৃত্যুর সংখ্যা শত্রুপক্ষের সঙ্গে লড়াইয়ে শহিদের থেকে ঢের বেশি।
বিশদ

  বসানো হয়নি ‘ভেপার রিকভারি সিস্টেম’, তিন তেল সংস্থাকে বিপুল জরিমানা করল সিপিসিবি

 নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর (পিটিআই): নিয়ম মেনে তেল স্টেশনগুলিতে বসানো হয়নি ‘ভেপার রিকভারি সিস্টেম’। এই অভিযোগে ভারত পেট্রলিয়াম, হিন্দুস্তান পেট্রলিয়াম এবং ইন্ডিয়ান অয়েলকে এক কোটি টাকা করে জরিমানা করল কেন্দ্রীয় দূষণ নিয়ন্ত্রণ বোর্ড (সিপিসিবি)।
বিশদ

 পাঁচ রাজ্যে ভোটের ফলপ্রকাশের দিনে মোদি ব্যস্ত ছিলেন দৈনন্দিন কাজেই, জানালেন সহযোগীরা

 নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর: পাঁচ রাজ্যে বিধানসভার ভোটের ফলাফল নিয়ে দেশ জুড়ে উত্তেজনার মধ্যেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ব্যস্ত ছিলেন নিজের দৈনন্দিন কাজ নিয়েই। তাঁর এক সহযোগী এই খবর জানিয়েছেন। ভোটের ফল নিয়ে উৎকণ্ঠার আঁচ নাকি প্রধানমন্ত্রীকে ছুঁতে পারেনি।
বিশদ

নির্বাচনী প্রতিশ্রুতি মেটাতে কৃষিঋণ মকুব
উচিত নয়, সাফ জানালেন রঘুরাম রাজন

 নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর (পিটিআই): কৃষিঋণ মকুব নিয়ে মুখ খুললেন রঘুরাম রাজন। স্পষ্ট জানিয়ে দিলেন, নির্বাচনী প্রতিশ্রুতি মেটানোর তালিকায় কৃষিঋণ মকুব থাকা উচিত নয়। পাশাপাশি, এ বিষয়ে তিনি আগেই নির্বাচন কমিশনকে চিঠি দিয়েছিলেন বলেও জানিয়েছেন রিজার্ভ ব্যাঙ্কের প্রাক্তন গভর্নর।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
 ওয়াশিংটন, ১৪ ডিসেম্বর (পিটিআই): যৌন হেনস্তার অপরাধে আমেরিকায় এক ভারতীয় তথ্য-প্রযুক্তি কর্মীর নয় বছরের কারাদণ্ডের নির্দেশ দিল মার্কিন আদালত। চলতি বছরের শুরুতে বিমানে সফরকালে এক ঘুমন্ত মহিলা সহযাত্রীকে যৌন হেনস্তা করে প্রভূ রামমূর্তি (৩৫)। ...

 হায়দরাবাদ, ১৪ ডিসেম্বর: হায়দরাবাদের বিরুদ্ধে রনজি ট্রফির ম্যাচে বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে ৩৮ ওভারে ২ উইকেটে ৯৯ রান তুলেছে বাংলা। অভিমন্যু ঈশ্বরণ ৫৭ ও অধিনায়ক মনোজ তিওয়ারি ৬ রানে ক্রিজে আছেন। আউট ফিল্ড ভিজে থাকায় এদিন খেলা শুরু হয় নির্ধারিত ...

 নয়াদিল্লি, ১৪ ডিসেম্বর (পিটিআই): রাফাল যুদ্ধবিমান চুক্তি নিয়ে সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানালেন রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানি। তিনি বলেছেন, তাঁর সংস্থার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশে আনা অভিযোগগুলি যে সর্বৈব মিথ্যা ছিল, এই রায় সেটাই প্রমাণ করল। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: গত ১৩ ডিসেম্বর বৃহস্পতিবার কৃষ্ণপদ ঘোষ মেমোরিয়াল হলে পশ্চিমবঙ্গ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের ৫০তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হল। প্রারম্ভিক ভাষণ দেন বিশিষ্ট শ্রমিক নেতা দেবাশিস রায়। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

অত্যধিক পরিশ্রমে শারীরিক দুর্বলতা, বাহন ক্রয়ের বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। সন্তানের বিদ্যাশিক্ষায় সংশয় বৃদ্ধি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৭৭- টমাস এডিসন ফোনোগ্রাফের পেটেন্ট নিলেন,
১৯০৮- রামকৃষ্ণ মঠ ও মিশনের স্বামী রঙ্গনাথানন্দের জন্ম,
১৯৫০- সর্দার বল্লভভাই প্যাটেলের মৃত্যু,
১৯৭৬- ফুটবলার বাইচুং ভুটিয়ার জন্ম 

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৯৯ টাকা ৭২.৭০ টাকা
পাউন্ড ৮৯.০৯ টাকা ৯২.৩৩ টাকা
ইউরো ৮০.০৪ টাকা ৮৩.২৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৯৩০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩০,২৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,৭৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৯ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার, অষ্টমী ৫৯/৫৯ শেষ রাত্রি ঘ ৬/১৩। নক্ষত্র- পূর্বভাদ্রপদ ৪৭/৩৩ রাত্রি ঘ ১/১৪, সূ উ ৬/১২/৪৫, অ ৪/৫০/২৩, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৪ মধ্যে পুনঃ ৭/৩৬ গতে ৯/৪৪ মধ্যে পুনঃ ১১/৫২ গতে ২/৪২ মধ্যে পুনঃ ৩/২৫ গতে অস্তাবধি। রাত্রি ১২/৫১ গতে ২/৩৮ মধ্যে। বারবেলা ঘ ৭/৩২ মধ্যে পুনঃ ১২/৫১ গতে ২/১১ মধ্যে পুনঃ ৩/৩১ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/৩০ মধ্যে পুনঃ ৪/৩২ গতে উদয়াবধি। 
২৮ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার, অষ্টমী রাত্রি ২/৫/২৫। পূর্বভাদ্রপদনক্ষত্র রাত্রি ১০/১২/৪২। সূ উ ৬/১৩/১৬, অ ৪/৪৯/১৩, অমৃতযোগ দিবা ঘ ৬/৫৫/৪০ মধ্যে ও ঘ ৭/৩৮/৪ থেকে ঘ ৯/৪৫/১৬ মধ্যে ও ঘ ১১/৫২/২৭ থেকে ২/৪২/২ মধ্যে ও ৩/২৪/২৬ থেকে ৪/৪৯/১৩ মধ্যে এবং রাত্রি ১২/৫১/৩৯ থেকে ঘ ২/৩৮/৫১ মধ্যে। বারবেলা ১২/৫০/৪৪ থেকে ২/১০/১৪ মধ্যে, কালবেলা ৭/৩২/৪৬ মধ্যে ও ঘ ৩/২৯/৪৪ থেকে ৪/৪৯/১৩ মধ্যে, কালরাত্রি ৬/২৯/৪৩ মধ্যে ও ঘ ৪/৩৩/২৯ থেকে ঘ ৬/১৩/৫৯ মধ্যে। 
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
বিজেপির রথযাত্রার অনুমতি দিল না রাজ্য 
সাম্প্রদায়িক অশান্তির আশঙ্কায় রাজ্যে বিজেপির রথযাত্রার আবেদন বাতিল করে দিল ...বিশদ

09:17:00 PM

কাল ম্যারাথনের জন্য হাওড়া স্টেশন ও বিমানবন্দরে যেতে বিকল্প রুট পুলিসের 
টাটা স্টিল কলকাতা ম্যারাথনের জন্য শনিবার রাত ১০টা থেকেই ময়দানের ...বিশদ

07:31:32 PM

জয়নগরে শ্যুটআউটের ঘটনায় ধৃত আরও ১ 

03:59:57 PM

ক্রিকেট বিশ্বকাপ ট্রফি এখন কলকাতায়
ঘুরতে ঘুরতে অবশেষে কলকাতায় পৌঁছাল আসন্ন ক্রিকেট বিশ্বকাপ ট্রফিটি।আর মাত্র ...বিশদ

03:42:35 PM

এটিএমের পিন হাতিয়ে প্রতারণা, আটক ২
এটিএমের পিন হাতিয়ে প্রতারণার অভিযোগে আসানসোলে থেকে ২ জনকে আটক ...বিশদ

03:39:00 PM

আসানসোলে আট ফুটের ময়াল উদ্ধার
আসানসোল উওর থানার পাচগাছিয়া মনোহর বহাল এলাকা থেকে আট ফুটের ...বিশদ

03:36:00 PM

Loading...
Loading...