দেশ
 

‘কী এমন হল যে ছুটিতে পাঠানোর আগে আলোচনাই করা গেল না!’
অলোক ভার্মার করা মামলায় সিভিসি ও কেন্দ্রকে প্রশ্ন সুপ্রিম কোর্টের

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ৬ ডিসেম্বর ও পিটিআই: সিবিআই ডিরেক্টর অলোক ভার্মার করা মামলায় বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে একাধিক প্রশ্নের মুখে পড়তে হল সেন্ট্রাল ভিজিল্যান্স কমিশনকে (সিভিসি)। একইসঙ্গে শুনানি চলাকালীন শীর্ষ আদালতে একাধিকবার উঠে এল অলোক ভার্মাকে ছুটিতে পাঠানো নিয়ে কেন্দ্রের ‘অবাঞ্ছিত হস্তক্ষেপ’-এর কথাও।
ভিজিল্যান্স কমিশনের রিপোর্টের ভিত্তিতে অলোক ভার্মাকে পদ থেকে সরিয়ে ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্র। ওই সিদ্ধান্তেরই বিরোধিতা করে সর্বোচ্চ আদালতে মামলা করেন ভার্মা। সেই মামলারই শুনানি ছিল এদিন। সেখানেই সুপ্রিম কোর্ট সিভিসিকে সরাসরি প্রশ্ন করে, ‘ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নেওয়ার আগে কেন উচ্চক্ষমতাসম্পন্ন কমিটির সঙ্গে কোনও আলোচনা করলেন না? যে কমিটি সিবিআই ডিরেক্টর নির্বাচনের প্রস্তাব করে।’ প্রধান বিচারপতির মন্তব্য, ‘কী এমন জরুরি দরকার পড়ল যে রাতারাতি অলোক ভার্মাকে অধিকারচ্যুত করতে হল? রাতারাতি সিদ্ধান্ত না নিলে কি সিবিআইয়ের মতো সংস্থা টুকরো টুকরো হয়ে ভেঙে পড়ত?’
সিভিসির তরফে সওয়াল করতে উঠে সলিসিটর জেনারেল তুষার মেহেতা শীর্ষ আদালতের রায় ও আইনের উল্লেখ করে জানান, ‘(সিবিআইয়ের উপর) কমিশনের অভিভাবকত্বের আওতায় কিছু আশ্চর্যজনক এবং অসাধারণ পরিস্থিতি তৈরি হয়েই থাকে। আর এই অসাধারণ পরিস্থিতির জন্য অসাধারণ প্রতিকার প্রয়োজন।’
এরপরই সলিসেটর জেনারেলের উদ্দেশে দেশের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ বলেন, ‘সমস্যাটা যে এখনই হয়েছে তা নয়। গত জুলাই মাস থেকে অভিযোগ আনার পর থেকেই সমস্যা চলছে। কিছুদিন পরেই তো অলোক ভার্মার অবসর নেওয়ার কথা। ফলে এতদিন যখন সহ্য করলেন তখন কী এমন প্রয়োজন পড়ল যে রাতারাতি অধিকারচ্যুত করতে হল তাঁকে?’ উত্তরে সলিসেটর জেনারেল বলেন, ‘অন্যান্য মামলার তদন্ত না করে সিবিআই কর্তারা একে অপরের বিরুদ্ধেই তদন্ত করতে শুরু করেছিলেন। সিভিসিকে দেওয়া ক্ষমতা অনুযায়ী, এইধরনের বিষয়ে তদন্ত করাটা তাদের কর্তব্যের মধ্যে পড়ে। সিভিসি যদি তা না করে, তাহলে রাষ্ট্রপতির কাছে জবাবদিহি করতে হয়।’
দায়িত্ব থেকে আপাতত রেহাই দিয়ে অনির্দিষ্টকালের জন্য অলোক ভার্মাকে ছুটিতে পাঠিয়ে মোদি সরকার ঠিক করেছে কি না, তা নিয়ে এর আগে কয়েকদিন তো বটেই, আজও দীর্ঘ শুনানি চলে। লোকসভার বিরোধী দলনেতা তথা পদাধিকারবলে সিবিআই ডিরেক্টর নির্বাচনের অন্যতম সদস্য মল্লিকার্জুন খাড়গের হয়ে কপিল সিবালের সওয়াল, ‘সরকারের যখন সরাসরি সিবিআইয়ের ডিরেক্টর নির্বাচনের অধিকার নেই, তখন তাঁকে বরখাস্ত করারও ক্ষমতা নেই। তাই সরকারের হয়ে সিভিসি যা করেছে, তা অবৈধ।’ যদিও এই অভিযোগ উড়িয়ে তুষার মেহতার দাবি, ‘সিভিসি যা করেছে, তা সঠিক। তাছাড়া সিবিআইয়ের ডিরেক্টর অলোক ভার্মাকে বরখাস্ত করা হয়নি। স্রেফ ছুটিতে পাঠানো হয়েছে।’ পাল্টা চেপে ধরে সিবাল বলেন, ‘ছুটিতে পাঠানো নয়। বলুন ক্ষমতাচ্যুত করা হয়েছে। তাঁর জায়গায় নতুন একজনকে বসানোও হয়েছে। কোন অধিকারে?’ মামলায় অন্যতম আবেদনকারী ‘কমন কজ’-এর হয়ে আইনজীবী দ্যুষ্মন্ত দাভেও সরকার পক্ষকে চেপে ধরে এজলাসে বলেন, ‘সিবিআই ডিরেক্টর কে হবেন, তা ঠিক করতে নির্দিষ্ট একটি কমিটি আছে। সেই কমিটিই সরকারকে প্রস্তাব করে। সরকার নিয়োগ করে। তাই নিয়োগ করার ক্ষমতা দেওয়া হলেও ক্ষমতাচ্যুত করার অধিকার দেওয়া হয়নি।’
উভয়পক্ষের সওয়াল জবাব শুনে গোটা বিষয়ে সরকারকে ‘ন্যায্য’ অবস্থান নিতে নির্দেশ দেওয়ার পাশাপাশি সিলেকশন কমিটির সঙ্গে আলোচনা না করার কারণ দর্শানোরও নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। সুপ্রিম কোর্টের এই নির্দেশে সরকার অস্বস্তিতে পড়ল। তবে মামলায় আজ রায় দেয়নি আদালত।
07th  December, 2018
৩৫০ কেজি বিস্ফোরক
নিয়ে প্রথম এমন হামলা
অরুণ রায় (প্রাক্তন মেজর জেনারেল)

স্থানীয় লোকজনের সঙ্গে যোগসাজশ না থাকলে এবং পাকিস্তান সমস্তরকম রসদ নিয়ে সরাসরি যুক্ত না থাকলে এমন ভয়ঙ্কর জঙ্গি হামলা চালানো কি সম্ভব? এমন বিরাট বিস্ফোরণ যার অভিঘাত ৪০ কিলোমিটার ছাড়িয়েছে এবং তারপর কিছু বুঝে ওঠার আগেই জওয়ানদের ঘিরে ধরে ঝাঁকে ঝাঁকে গুলি, এককথায় এর আগে স্বাধীন ভারতে দেখা যায়নি। আমার একটাই কথা, কাশ্মীরের স্থানীয় মানুষের একটি বিশাল অংশকে পাকিস্তানের মদতপুষ্ট জয়েশ জঙ্গি গোষ্ঠী এক্ষেত্রে পাশে পেয়ে গিয়েছে।
বিশদ

কাশ্মীরে জঙ্গি হানায় হত ৪২ জওয়ান
বিস্ফোরক ভর্তি গাড়ি নিয়ে সিআরপিএফ কনভয়ে হামলা জয়েশ জঙ্গিদের, গুলিবৃষ্টি

শ্রীনগর, ১৪ ফেব্রুয়ারি: উরির ভয়ঙ্কর জঙ্গি হামলার স্মৃতি ফিরিয়ে আরও একবার রক্তে ভাসল কাশ্মীরের মাটি। বৃহস্পতিবার দুপুর ২টা ১৫ মিনিটে পুলওয়ামা জেলার জম্মু-কাশ্মীর জাতীয় সড়কে ঘটে গেল উপত্যকার ইতিহাসের সবথেকে ভয়াবহ জঙ্গি হামলা। অনেকটা আইএস গোষ্ঠীর কায়দায় জওয়ানদের কনভয়ে ৩৫০ কেজি বিস্ফোরক বোঝাই গাড়ি নিয়ে ঢুকে পড়ল এক আত্মঘাতী জয়েশ-ই-মহম্মদ জঙ্গি। বিস্ফোরণের তীব্রতায় ৪০ কিলোমিটার দূর পর্যন্ত কেঁপে ওঠে। ছিন্নভিন্ন হয়ে যায় জওয়ানদের দেহ। সেই হতচকিত অবস্থার মধ্যেই কনভয়ের অন্য গাড়িগুলিকে ঘিরে ধরে এলোপাথাড়ি গুলি চালায় জঙ্গিরা। এই জোড়া হামলায় ৪২ জন জওয়ান শহিদ হয়েছেন বলে খবর। নিহতদের মধ্যে রয়েছেন বাংলার জওয়ান বাবলা সাঁতরাও। জখম ৪০ ছাড়িয়েছে।
বিশদ

স্করপিওর স্টিয়ারিং ছিল ‘গাড়ি টাকরানেওয়ালা’
আদিলের হাতে, দাবি পুলিসের

শ্রীনগর, ১৪ ফেব্রুয়ারি: পুলওয়ামায় সিআরপিএফ-এর বাসে বিস্ফোরক বোঝাই যে গাড়ি নিয়ে হামলা চালানো হয়েছে, তার চালকের আসনে ছিল জয়েশ জঙ্গি আদিল আহমেদ দার। বৃহস্পতিবার পুলিসের তরফে একথা জানানো হল। 
বিশদ

পুলওয়ামা হামলা
আগাম সতর্কতা সত্ত্বেও ঢিলেঢালা
সুরক্ষা ব্যবস্থার সুযোগ নেয় জঙ্গিরা

 শ্রীনগর, ১৪ ফেব্রুয়ারি: জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় জঙ্গি হামলার শোকপ্রকাশের মধ্যেই ঘটনার দায় নিয়ে উঠল একাধিক প্রশ্ন। এত বড় একটি হামলা হতে চলেছে, অথচ কারও কাছে কোনও খবর কেন ছিল না? গোয়েন্দারা সম্পূর্ণ ব্যর্থ? টানা তুষারপাতের পর রাস্তা খুললেও কেন নজরদারিতে এত ঢিল দেওয়া হয়েছিল?
বিশদ

মুলায়মের মোদি-প্রশস্তি নিয়ে তীব্র
প্রতিক্রিয়ার ঝড় রাজনৈতিক মহলে

লখনউ ও পাটনা, ১৪ ফেব্রুয়ারি: লোকসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করেছিলেন সমাজবাদী পার্টির সুপ্রিমো মুলায়ম সিং যাদব। জানিয়েছিলেন, মোদিকেই ফের প্রধানমন্ত্রী পদে দেখার ইচ্ছা রয়েছে তাঁর। এর ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই দলমত নির্বিশেষে মিশ্র প্রতিক্রিয়া দিলেন বিভিন্ন রাজনৈতিক দলের সদস্যরা।
বিশদ

নির্বাচনের আগেই পাকিস্তানকে
পাল্টা মারের চাপ মোদির উপর

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি: লোকসভা ভোটের ঠিক প্রাক্কালে শ্রীনগর থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে সিআরপিএফের কনভয়ের উপর আজ যে আক্রমণ হয়েছে তা সাম্প্রতিককালের সবথেকে ভয়ঙ্কর হামলা। এমনকী উরির সেনা শিবিরে হামলাকেও ছাপিয়ে গিয়েছে আজকের ঘটনা।
বিশদ

বিজেপি ও আরএসএসের বিদ্বেষ
ভালোবাসা দিয়ে জয় করব: রাহুল

 আজমির, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): সামনেই লোকসভা নির্বাচন। বিভিন্ন দলের নেতা-নেত্রীদের পারস্পরিক আক্রমণে ক্রমেই চড়ছে রাজনীতির পারদ। বৃহস্পতিবার রাজস্থানের আজমিরে কংগ্রেস সেবা দলের সভায় যোগ দিয়ে বিজেপি ও আরএসএসকে একহাত নেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
বিশদ

দ্বিতীয় দিনে পড়ল পুদুচেরির মুখ্যমন্ত্রীর
নারায়নস্বামীর ধর্না, ঘুমোলেন ফুটপাথে

 পুদুচেরি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): দ্বিতীয় দিনে পড়ল পুদুচেরির মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামীর ধর্না। বুধবার থেকে কালো পোশাকে লেফটেন্যান্ট গভর্নরের সরকারি বাসভবন রাজ নিবাসের সামনে ক্যাবিনেট মন্ত্রী ও দলীয় বিধায়কদের নিয়ে ধর্নায় বসেছেন মুখ্যমন্ত্রী নারায়ণস্বামী।
বিশদ

 ক্ষমতা থাকলে পশ্চিমবঙ্গে জিতে
দেখান, মোদিকে চ্যালেঞ্জ  মমতার

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি: লোকসভা ভোটে মোদির বিরুদ্ধে মুখ জনতা। আজ একথা জানিয়ে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে মোদি-অমিত শাহ জুটিকে চ্যালেঞ্জ ছুঁড়ে বললেন, ক্ষমতা থাকলে বাংলায় একটি আসনেও জিতে দেখাক বিজেপি। এখন যে দু’টি আসন আছে, তাও এবার পাবে না। বাংলায় এবার ওরা বিগ জিরো।
বিশদ

প্রেমদিবসে ‘ভাই’ রাহুলকে চুমু,
‘উপহার’ দলেরই মহিলা কর্মীর

 ধরমপুর (গুজরাত), ১৪ ফেব্রুয়ারি: মহিলা ভক্তের নিরিখে রাজনীতিকদের মধ্যে এক নম্বরে তিনি। দেশের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলার’ নামেও ডাকা হয় তাঁকে। তিনি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। রাহুলকে নিয়ে মহিলা মহলে উন্মাদনা ঠিক কতটা, বৃহস্পতিবার প্রেম দিবসে তা আরও একবার প্রমাণিত হল।
বিশদ

যোগীর ঘরে অশান্তি, পদত্যাগের হুমকি উত্তরপ্রদেশের মন্ত্রীর

 লখনউ, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): যোগীর ঘরেও এবার অশান্তির ছায়া! সুপারিশ না মানার প্রশ্নে ক্ষোভ প্রকাশ করে পদত্যাগ করার হুমকি দিলেন উত্তরপ্রদেশের অনগ্রসর শ্রেণীকল্যাণ দপ্তরের মন্ত্রী ওমপ্রকাশ রাজভর।
বিশদ

৮৬তম জন্মদিনে মধুবালাকে গুগলের শ্রদ্ধা

মুম্বই, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): ৮৬ তম জন্মদিনে প্রয়াত অভিনেত্রী মধুবালাকে শ্রদ্ধা জানাল গুগল। সার্চ ইঞ্জিনে ব্যবহার হল বেঙ্গালুরুর শিল্পী মহম্মদ সাজিদের তৈরি ডুডল। ১৯৩৩ সালে দিল্লিতে জন্ম হয় মুমতাজ বেগম দেহলভি ওরফে মধুবালার।
বিশদ

লোকসভা ভোটের কথা মাথায় রেখে
পিএফের সুদের হার সম্ভবত
অপরিবর্তিতই রাখা হচ্ছে

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি: আসন্ন লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখে এবার সম্ভবত অপরিবর্তিতই রেখে দেওয়া হচ্ছে কর্মচারী প্রভিডেন্ট ফান্ডের (ইপিএফ) সুদের হার। ২০১৭-১৮ আর্থিক বছরে ইপিএফে ৮.৫৫ শতাংশ সুদের হার ঘোষণা করেছিল কেন্দ্র।
বিশদ

রেলে ১ লক্ষ ৩০ হাজার পদে নিয়োগের বিজ্ঞপ্তি শীঘ্রই

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রেলের প্রায় ১ লক্ষ ৩০ হাজার শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি হচ্ছে শীঘ্রই। সম্প্রতি রেলমন্ত্রী পীযূষ গোয়েল ঘোষণা করেছিলেন, আগামী দু’ বছরের মধ্যে রেলে আরও প্রায় ২ লক্ষ ৩০ হাজার নিয়োগ হবে। প্রথম পর্যায়ে নিয়োগ হবে মোট ১ লক্ষ ৩১ হাজার ৪২৮টি পদে।
বিশদ

Pages: 12345

একনজরে
  সংবাদদাতা, খড়্গপুর: ভ্যালেনটাইন ডে’র আগের রাতে বুধবার খড়্গপুর স্টেশনের বোগদা টিকিট কাউন্টারের কাছ থেকে এক যুবক ও নাবালিকাকে আটক করেছে জিআরপি। তাদের বাড়ি নিউ দিল্লি। তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক রয়েছে বলে অনুমান। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পরপর দু’দিন মাধ্যমিক পরীক্ষা শুরু হতেই হোয়াটসঅ্যাপে বেরিয়ে গেল প্রশ্নপত্র। তারপর ৭২ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও তথ্যপ্রমাণ হাতড়ে বেড়াচ্ছে পুলিস। শোনা গিয়েছে, ...

  সংবাদদাতা, পুরাতন মালদহ: মালদহে আদিবাসীদের ধর্মীয় এবং সামাজিক অনুষ্ঠানের জন্য জেলাজুড়ে প্রায় ৩ কোটি ১৫ লক্ষ টাকা ব্যয়ে থান তৈরির উদ্যোগ নিল অগ্রসর শ্রেণীকল্যাণ দপ্তর। জেলা ছটি ব্লকের আদিবাসী অধ্যুষিত এলাকাগুলিতে এই থানগুলি তৈরি করা হবে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রাকৃতিক প্রতিবন্ধকতা সরিয়ে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ভাণ্ডার দেউচা-পাচামি থেকে কয়লা তুলবে পোল্যান্ডের সংস্থা। এই বিষয়ে সংস্থাটির সঙ্গে চুক্তি করতে রাজ্য সরকার অনেকটাই এগিয়েছে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গুরুজনের চিকিৎসায় বহু ব্যয়। ক্রোধ দমন করা উচিত। নানাভাবে অর্থ পাওয়ার সুযোগ। সহকর্মীদের সঙ্গে ঝগড়ায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪: জ্যোতির্বিদ গ্যালিলিও গ্যালিলির জন্ম
১৮৬৯: মির্জা গালিবের মৃত্যু
১৮৯৮: কিউবা উপকূলে মার্কিন রণতরী ডুবে গিয়ে মৃত ২৭৪। স্পেনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করল আমেরিকা
১৯২১: ঐতিহাসিক রাধাকৃষ্ণ চৌধুরির জন্ম
১৯৩৩: মার্কিন প্রেসিডেন্ট ফ্রাঙ্কলিন ডি রুজভেল্টকে হত্যার ব্যর্থ চেষ্টা। নিহত শিকাগোর মেয়র
১৯৪২: দ্বিতীয় বিশ্বযুদ্ধে সিঙ্গাপুরের পতন। জাপানের কাছে আত্মসমর্পণ করলেন ব্রিটিশ জেনারেল।
১৯৪৭: রণধীর কাপুরের জন্ম
১৯৫৬: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ডেসমন্ড হেইনসের জন্ম
১৯৬৪: আশুতোষ গোয়ারিকরের জন্ম

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৮০ টাকা ৭১.৪৯ টাকা
পাউন্ড ৮৯.৩৪ টাকা ৯২.৫৮ টাকা
ইউরো ৭৮.৫৩ টাকা ৮১.৫০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
14th  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,১৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ ফাল্গুন ১৪২৫, ১৫ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, দশমী ১৭/৪৫ দিবা ১/১৯। মৃগশিরা ৩৬/৩৯ রাত্রি ৮/৫২। সূ উ ৬/১২/৪৫, অ ৫/২৯/১, অমৃতযোগ দিবা ৭/৪৩ মধ্যে পুনঃ ৮/২৮ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৫৭ গতে অস্তাবধি। বারবেলা ৯/১১ গতে ১১/৫১ মধ্যে, কালরাত্রি ৮/৩৯ গতে ১০/১৫ মধ্যে।
২ ফাল্গুন ১৪২৫, ১৫ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, দশমী ৮/২২/২০। মৃগশিরানক্ষত্র অপঃ ৪/৪৪/৫, সূ উ ৬/১৪/১৩, অ ৫/২৭/১১, অমৃতযোগ দিবা ৭/৪৩/৫৭ মধ্যে ও ৮/২৮/৪৯ থেকে ১০/৪৩/২৪ মধ্যে ও ১২/৫৮/০ থেকে ২/২৭/৪৪ মধ্যে ও ৩/৫৭/২৭ থেকে ৫/২৭/১১ মধ্যে এবং রাত্রি ৭/৯/২৭ থেকে ৮/৫১/৪৪ মধ্যে ও ৩/৪০/৪৯ থেকে ৪/৩১/৫৭ মধ্যে, বারবেলা ৯/২/২৮ থেকে ১০/২৬/৩৫ মধ্যে, কালবেলা ১০/২৬/৩৫ থেকে ১১/৫০/৪২ মধ্যে, কালরাত্রি ৮/৩৮/৫৭ থেকে ১০/১৪/৪৯ মধ্যে।
৯ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
গোপীবল্লভপুরে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল এক কিশোর 

06:37:00 PM

ভুয়ো কোম্পানি খুলে রাজ্যজুড়ে প্রতারণার জাল, ধৃত ৭
গৃহঋণ থেকে চাকরির টোপ দিয়ে রাজ্যের বিভিন্ন অংশে প্রচুর মানুষকে ...বিশদ

04:12:00 PM

৬৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:11:35 PM

পুলওয়ামায় হামলা: নদীয়া, হাওড়ার শহিদ জওয়ানদের বাড়িতে আসছেন দু’জন কেন্দ্রীয় মন্ত্রী 

04:03:51 PM

পুলওয়ামায় জঙ্গি হামলার জেরে উত্তপ্ত জম্মু, পুড়ল ১৫টি গাড়ি 

03:08:00 PM

মাঝেরহাটে সিইএসই অফিসে আগুন, ঘটনাস্থলে দমকলের ৩টি ইঞ্জিন 

03:03:00 PM