দেশ
 

  ‘এপি’ এবং ‘এফএএম’ কে?
মিচেলকে পাঁচদিনের সিবিআই হেফাজতে
রাখার নির্দেশ দিল দিল্লির আদালত

নয়াদিল্লি, ৫ ডিসেম্বর: অগুস্তা ওয়েস্টল্যান্ড কপ্টার কেলেঙ্কারিতে অন্যতম অভিযুক্ত ব্রিটেনের নাগরিক ক্রিশ্চিয়ান মিচেলকে পাঁচদিনের সিবিআই হেফাজতে রাখার নির্দেশ দিল দিল্লির আদালত। ঘুষ কেলেঙ্কারিতে অন্যতম মধ্যস্থতাকারী হিসেবে তার ভূমিকা খতিয়ে দেখতেই মিচেলকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। সূত্রের খবর, তদন্তকারীরা জেরাতে মিচেলের কাছে জানতে চান ‘এপি’ এবং ‘এফএএম’ কে? তাদেরকে কত টাকা করে ঘুষ দেওয়া হয়েছে? উল্লেখ্য, এই নামগুলি উঠে এসেছিল অন্য এক মধ্যস্থতাকারীর নোটে। বিজেপি অবশ্য ইতিমধ্যেই বলতে শুরু করেছে, ‘এপি’ আসলে সোনিয়া গান্ধীর রাজনৈতিক পরামর্শদাতা আহমেদ প্যাটেল। আর ‘এফএএম’ আসলে ‘ফ্যামিলি’, অর্থাৎ গান্ধী পরিবার। সূত্রের খবর, মিচেলের কাছ থেকে বায়ুসেনার কোনও আধিকারিককে ঘুষ দেওয়া হয়েছিল কি না, সেই তথ্যও জানতে চেয়েছে সিবিআই। টানা জেরার ফলে, মিচেল মাত্র দু’ঘণ্টা ঘুমোনোর সময় পেয়েছে বলে জানা গিয়েছে। এদিকে, ইডিও মিচেলকে জেরার জন্য শীঘ্রই আদালতে আবেদন জানাতে চলেছে। আগামী ১০ ডিসেম্বর ফের তাকে আদালতে তোলা হবে।
মঙ্গলবার রাতে প্রত্যর্পণের মাধ্যমে দুবাই থেকে ভারতে আনা হয় মিচেলকে। ২০১৭ সালে আরব আমিরশাহি সরকারের কাছে মিচেলকে প্রত্যর্পণের জন্য আবেদন করে ভারত। গত নভেম্বর মাসে আমিরশাহি আদালত সেই প্রত্যর্পণে সায় দেয়। প্রসঙ্গত, ২০১০ সালে ইতালির ফিনমেকানিকার সহযোগী সংস্থা ব্রিটেনের অগুস্তা ওয়েস্টল্যান্ডের সঙ্গে প্রায় ৩ হাজার ৬০০ কোটি টাকায় ১২টি হেলিকপ্টার কেনার জন্য চুক্তি করেছিল ভারত সরকার। অভিযোগ, এই হেলিকপ্টারগুলির বরাত পেতে ভারতীয় কর্তৃপক্ষকে ঘুষ দেওয়া হয়েছিল। আর এরপর থেকেই চুক্তির তিন মধ্যস্থতাকারীর অন্যতম মিচেলের বিরুদ্ধে তদন্ত শুরু করে সিবিআই এবং ইডি। তাঁর বিরুদ্ধে আদালত জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। এরপরে মিচেলের বিরুদ্ধে ইন্টারপোলের কাছে হুলিয়া জারির আবেদন করা হয়। বুধবার সিবিআইয়ের বিশেষ বিচারক অরবিন্দ কুমারের সামনে তাকে হাজির করা হয়। ব্যক্তিগত আইনজীবীর সঙ্গে কথা বলার জন্য পাঁচ মিনিট সময় দেওয়া হয় তাকে। সিবিআই মিচেলকে ১৪ দিনের জন্য হেফাজতে রাখার আবেদন জানালেও, আদালত মাত্র পাঁচদিন মঞ্জুর করেছে। মিচেলের তরফে জামিনের জন্য আবেদন করা হয়েছিল। কিন্তু, কবে এই আবেদনের শুনানি হবে, আদালত তা জানায়নি। এদিকে, ব্রিটিশ দূতাবাসের তরফে মিচেলের সঙ্গে যোগাযোগের জন্য আবেদন জানানো হয়েছে। ব্রিটিশ দূতাবাসের মুখপাত্র জানিয়েছেন, কূটনৈতিক যোগাযোগের জন্য ভারতীয় কর্তৃপক্ষের কাছে আবেদন জানানো হয়েছে। এই মামলা সংক্রান্ত বিষয়ে মিচেলের পরিবারের পাশাপাশি সংযুক্ত আরব আমিরশাহি কর্তৃপক্ষের সঙ্গেও যোগাযোগ রাখছে তারা। মিচেলের জন্য এদিন কড়া নিরাপত্তার ব্যবস্থা ছিল দিল্লির পাতিয়ালা হাউসে।
জানা গিয়েছে, মিচেলকে ভারতে আনার জন্য বছর খানেক আগেই প্রস্তুতি শুরু করেছিলেন দেশের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভাল। সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা সাই মনোহরের নেতৃত্বে বাছাই করা অফিসারদের নিয়ে চার সদস্যের দল গঠিত হয়। এই সিবিআই ছাড়াও ছিলেন র’য়ের (রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস উইং) অফিসারও। দুবাইয়ের আদালতে মিচেল বলেছিলেন, সে ব্রিটিশ নাগরিক। তাই, তাকে ভারতের হাতে প্রত্যর্পণ করা সম্ভব নয়। কিন্তু, গত সেপ্টেম্বরে সেই দাবি খারিজ হয়ে যায়। এরপরই আসরে নামে ভারতের বিদেশ মন্ত্রক। শেষপর্যন্ত আমিরশাহি সরকারের সবুজ সঙ্কেত পাওয়ার পরই মিচেলকে ভারতে আনা সম্ভব হয়।
আজ বাবরি ধ্বংসের ২৬তম
বর্ষপূর্তি, কড়া নিরাপত্তা অযোধ্যায়

অযোধ্যা, ৫ ডিসেম্বর (পিটিআই): লোকসভা ভোটের আগে ‘মন্দির রাজনীতি’র প্রত্যাবর্তনের ফলে এমনিতেই উত্তাপ চড়ছে। তারই মধ্যে আগামীকাল বাবরি সৌধ ধ্বংসের ২৬তম বর্ষপূর্তির কথা মাথায় রেখে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হল অযোধ্যাকে।
বিশদ

অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট এবং টেকনিসিয়ানস
ফের পিছিয়ে গেল রেলের নিয়োগের দ্বিতীয় পর্যায়ের পরীক্ষা

 দিব্যেন্দু বিশ্বাস, নয়াদিল্লি, ৫ ডিসেম্বর: রেলের অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট (এএলপি) এবং টেকনিসিয়ানসের শূন্যপদে নিয়োগ পরীক্ষায় চরম ডামাডোলের কারণে ফের পিছিয়ে গেল এর দ্বিতীয় পর্যায়ের পরীক্ষা। মাসখানেক পরেও উল্লিখিত শূন্যপদে নিয়োগের প্রথম পর্যায়ের কম্পিউটার ভিত্তিক (সিবিটি) পরীক্ষার সংশোধিত ফলাফল প্রকাশ করতে ব্যর্থ হল রেলমন্ত্রক।
বিশদ

কপ্টার কেলেঙ্কারির দালাল কার নাম বলে এবার দেখুন, হুঁশিয়ারি মোদির

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৫ ডিসেম্বর: অগুস্তা ওয়েস্টল্যান্ড কপ্টার দুর্নীতিকাণ্ডের মোস্ট ওয়ান্টেড মিডলম্যান ক্রিশ্চিয়ান মিচেলকে দুবাই থেকে নাটকীয়ভাবে নিয়ে আসার পর জাতীয় রাজনীতির সমীকরণে প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
বিশদ

 বিলম্বিত সফরে ভোগান্তির আশঙ্কা
চলতি শীতে দূরপাল্লার ট্রেনে ‘ত্রিনেত্র’
অধরা, কুয়াশাভেদের সম্ভাবনা দূর অস্ত

প্রসেনজিৎ কোলে, কলকাতা: কুয়াশায় যাত্রীদের সুরক্ষা পুরোপুরি অটুট রেখে সুষ্ঠু পরিষেবা দিতে ত্রিনয়নে দৃশ্যমানতা বৃদ্ধির আশ্বাস দিয়েছিল রেল। কিন্তু বছর ঘুরতে চললেও এখনও সেই প্রযুক্তি ব্যবহার না হওয়ায় পরিস্থিতি যে তিমিরে ছিল, এখনও সেখানেই রয়ে গিয়েছে। ফলে শীত পড়তে না পড়তেই দেরিতে চলতে শুরু করেছে দূরপাল্লার বহু ট্রেন।
বিশদ

Loading...
দেশীয় প্রযুক্তিতে তৈরি প্রথম যুদ্ধবিমানবাহী রণতরী
‘আইএনএস বিক্রান্ত’-এর নির্মাণ শেষের মুখে, জলে নেমে পরীক্ষা ২০২০-তে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: সম্পূর্ণ দেশীয় প্রযুক্তিতে তৈরি ভারতের প্রথম যুদ্ধবিমানবাহী রণতরী ‘আইএনএস বিক্রান্ত’ তৈরির কাজ প্রায় শেষ। এবার জলে নেমে পরীক্ষা দেওয়ার পালা। দেশের অন্যতম বিশালাকার এই রণতরী নৌবাহিনীতে যুক্ত হতে কতটা প্রস্তুত, তার পরীক্ষা (ট্রায়াল) দেবে ২০২০’র শুরুতে অথবা মাঝামাঝি সময়ে।
বিশদ

মিলবে উচ্চগতির ইন্টারনেট পরিষেবা
কৃত্রিম উপগ্রহ ‘বিগ বার্ড’এর
সফল উৎক্ষেপণ

 বেঙ্গালুরু, ৫ ডিসেম্বর (পিটিআই): ফ্রেঞ্চ গায়ানার উৎক্ষেপণ কেন্দ্র থেকে মহাকাশে পাড়ি দিল ভারতের সবচেয়ে শক্তিশালী কৃত্রিম উপগ্রহ জিস্যাট-১১। বিজ্ঞানীরা যাকে ডাকছেন ‘বিগ বার্ড’ নামে। মঙ্গলবার ভারতীয় সময় রাত দু’টো বেজে সাত মিনিট নাগাদ ফ্রেঞ্চ গায়ানার উৎক্ষেপণ কেন্দ্র থেকে সফলভাবে আকাশে পাঠানো হয় ‘বিগ বার্ড’কে।
বিশদ

Loading...
বুলন্দশহর হিংসার ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করে ভিডিও প্রকাশ যোগেশ রাজের

 লখনউ, ৫ ডিসেম্বর (পিটিআই): বুলন্দশহরের হিংসার ঘটনায় মূল অভিযুক্ত হিসেবে উঠে এসেছে বজরং দলের জেলা আহ্বায়ক যোগেশ রাজের নাম। ঘটনার পর থেকেই পলাতক সে। বুধবার একটি ভিডিও বার্তায় নিজেকে নির্দোষ বলে দাবি করে বজরং দলের এই নেতা জানান, ঘটনার সময় তিনি সেখানে উপস্থিত ছিলেন না।
বিশদ

ফোবর্সের বিত্তশালী ভারতীয় তারকা
শাহরুখ, শচীনকেও ছাপিয়ে
গেলেন দীপিকা, শীর্ষে সলমন

মুম্বই, ৫ ডিসেম্বর (পিটিআই): একেই বলে সুখের সময়। বছরের শুরুতেই ‘পদ্মাবত’-এ তাঁর অভিনয় ভারতে নয়, আন্তর্জাতিক দশর্কদেরও নজর কেড়েছে। ব্যবসায়িক সাফল্যের দিকটা তো অন্য বিষয়। তারপর বিজ্ঞাপনের দৌড়েও বাজার মাত করেছেন। বছরের শেষে এসে রণবীর সিংয়ের সঙ্গে বিয়ে। বিশদ

বড় কোনও ষড়যন্ত্র থেকেই বুলন্দশহরে হিংসার সূত্রপাত, দাবি যোগী আদিত্যনাথের

লখনউ, ৫ ডিসেম্বর (পিটিআই): বুলন্দশহরে পুলিস ইন্সপেক্টর সুবোধকুমার সিংয়ের হত্যার ঘটনাকে বৃহত্তর ষড়যন্ত্রের অংশ বলে মন্তব্য করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মঙ্গলবার রাজ্য প্রশাসনের শীর্ষ আধিকারিকদের সঙ্গে এক বৈঠকে এই মন্তব্য করেন তিনি। যোগী বলেন, ‘বুলন্দশহরের ঘটনাটি একটি বড় ষড়যন্ত্রের অংশ।
বিশদ

 সাক্ষীদের নিরাপত্তা সংক্রান্ত কেন্দ্রের তৈরি খসড়া প্রকল্পে অনুমোদন দিল সুপ্রিম কোর্ট

  নয়াদিল্লি, ৫ ডিসেম্বর (পিটিআই): সাক্ষীদের নিরাপত্তা দিতে কেন্দ্রের তৈরি খসড়া প্রকল্পে বুধবার অনুমোদন দিল সুপ্রিম কোর্ট। পাশাপাশি রাজ্যগুলিকে শীর্ষ আদালত বলল, এবিষয়ে সংসদে আইন তৈরি না হওয়া পর্যন্ত এই খসড়া প্রকল্পকেই রূপায়ণ করা হোক।
বিশদ

  রাজস্থান ও তেলেঙ্গানায় ‘হাই-ভোল্টেজ’ প্রচারের পালা শেষ, ভোটগ্রহণ শুক্রবার

 জয়পুর ও হায়দরাবাদ, ৫ ডিসেম্বর (পিটিআই): বুধবার বিকেলে শেষ হল রাজস্থান ও তেলেঙ্গানার বিধানসভা ভোটের প্রচার। দুই রাজ্যেই ভোটগ্রহণ আগামী ৭ ডিসেম্বর, শুক্রবার। রাজস্থানে ২০০টি আসনের মধ্যে ভোটগ্রহণ হবে ১৯৯টিতে।
বিশদ

 সুদের হার একই রাখল রিজার্ভ ব্যাঙ্ক

  নয়াদিল্লি, ৫ ডিসেম্বর (পিটিআই): সুদের হার কমানো নিয়ে কেন্দ্রের চাপকে উপেক্ষা করল রিজার্ভ ব্যাঙ্ক। বুধবার সুদের হার নির্ধারণ নিয়ে বৈঠকে বসে মনিটারি পলিসি কমিটি (এমপিসি)। রেপো রেট বা সুদের হার ৬.৫ শতাংশেই অপরিবর্তিত রাখা হয়েছে বলে বৈঠকের পরে ঘোষণা করা হয়।
বিশদ

শীতকালীন অধিবেশন: ১১ ডিসেম্বর সর্বদলীয় বৈঠকের ডাক দিলেন লোকসভার অধ্যক্ষ

  নয়াদিল্লি, ৫ ডিসেম্বর (পিটিআই): শীতকালীন অধিবেশন সুষ্ঠুভাবে চালানো নিয়ে সর্বদলীয় বৈঠকের ডাক দিলেন লোকসভার অধ্যক্ষ সুমিত্রা মহাজন। আগামী ১১ ডিসেম্বর অর্থাৎ শীতকালীন অধিবেশন শুরুর দিন ওই বৈঠক হচ্ছে। আগামী বছর লোকসভা ভোটের আগে এনডিএ সরকারের এটিই শেষ শীতকালীন অধিবেশন।
বিশদ

 তেলেঙ্গানায় ক্ষমতায় আসছি, আত্মবিশ্বাসী রাহুল গান্ধী

  নয়াদিল্লি, ৫ ডিসেম্বর (পিটিআই): শেষ হল তেলেঙ্গানার ভোট প্রচার। শুক্রবার ভোট। তার আগে শেষবেলায় কোনওপক্ষই একে অপরকে বিন্দুমাত্র জমি ছাড়লেন না। বুধবার কোডাডে শেষ জনসভায় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী রীতিমতো আত্মবিশ্বাসী। তেলেঙ্গানায় কংগ্রেস ক্ষমতায় আসছে, দৃঢ়প্রত্যয়ী কংগ্রেস সভাপতি।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
নিজস্ব প্রতিনিধি, হাওড়া: জয়পুর থানার পারবাকসির একটি সরকারি সাহায্যপ্রাপ্ত হোমে নাবালিকাদের যৌন নির্যাতনের অভিযোগে মঙ্গলবার রাতে হোমের মহিলা সুপারিনটেনডেন্ট পম্পা পাত্রকে গ্রেপ্তার করল পুলিস। ধৃতকে বুধবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাঁকে বৃহস্পতিবার ফের আদালতে হাজির করার নির্দেশ দেন। ...

  সংবাদদাতা, ঝাড়গ্রাম: গত বছরের তুলনায় এবার ঝাড়গ্রাম জেলায় উচ্চ মাধ্যমিকে পরীক্ষার্থীর সংখ্যা বৃদ্ধি পেল। ছাত্রীদের সংখ্যা তুলনামূলকভাবে অনেকটাই বৃদ্ধি পেয়েছে। এবার ছাত্রের তুলনায় ছাত্রীর সংখ্যা বেশি। মঙ্গলবার ঝাড়গ্রাম জেলা কালেক্টরেট হলে উচ্চ মাধ্যমিক পরীক্ষার প্রস্তুতি মিটিং হয়। ...

 বিশ্বজিৎ মাইতি, তমলুক, বিএনএ: আগামী শিক্ষাবর্ষের জন্য রাজ্যের সমস্ত সরকারি স্কুলে প্রত্যেক সপ্তাহের শ্রেণীভিত্তিক পিরিয়ডের নির্দিষ্ট রুটিন তৈরি করে জেলায় জেলায় পাঠিয়ে দিল রাজ্য মধ্যশিক্ষা পর্ষদ। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী ১৬ ডিসেম্বর আই লিগের প্রথম পর্বের ডার্বি। সেই লক্ষ্যেই প্রস্তুতি শুরু করল মোহন বাগান। বুধবার সল্টলেক স্টেডিয়ামের প্র্যাকটিস গ্রাউন্ডে মোহন বাগান ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

প্রেম-প্রণয়ে দ্বিধাদ্বন্দ্ব থাকবে। কারও কথায় মর্মাহত হতে হবে। ব্যবসায় যুক্ত হওয়া যেতে পারে। কর্মে সুনাম ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: জার্মান দার্শনিক ম্যাক্সমুলারের জন্ম
১৮৫৩: ঐতিহাসিক ও শিক্ষাবিদ হরপ্রসাদ শাস্ত্রীর জন্ম
১৯৫৬: দলিত আন্দোলনের নেতা ভীমরাওজি রামাজি আম্বেদকরের মৃত্যু
১৯৮৫: ক্রিকেটার আর পি সিংয়ের জন্ম
১৯৯২: অযোধ্যার বিতর্কিত সৌধ ধ্বংস

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৯৪ টাকা ৭১.৬৪ টাকা
পাউন্ড ৮৮.৩০ টাকা ৯১.৫২ টাকা
ইউরো ৭৮.৬৮ টাকা ৮১.৬৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৫৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮৪৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৬,৮০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৬,৯০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, চতুর্দশী ১৫/১৩ দিবা ঘ ১২/১২। নক্ষত্র- অনুরাধা ৫৬/১১ রাত্রি ঘ ৪/৩৫, সূ উ ৬/৭/৩, অ ৪/৪৭/৫৫, অমৃতযোগ দিবা ঘ ৭/৩২ মধ্যে পুনঃ ১/১৪ গতে ২/৩৯ মধ্যে। রাত্রি ৫/৫১ গতে ৯/১৪ মধ্যে পুনঃ ১১/৫৪ গতে ৩/২৭ মধ্যে পুনঃ ৪/২০ গতে উদয়াবধি। বারবেলা ঘ ২/৮ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ১১/২৭ গতে ১/৭ মধ্যে।
১৯ অগ্রহায়ণ ১৪২৫, ৬ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার, চতুর্দশী রাত্রি ১২/৩/৪০। অনুরাধানক্ষত্র রাত্রিশেষ ঘ ৪/৫৮/৪৮। সূ উ ৬/৭/৮, অ ৪/৪৭/১৩, অমৃতযোগ দিবা ঘ ৭/৩২/২৯ মধ্যে ও ঘ ১/১৩/৫১ থেকে ঘ ২/৩৯/১২ মধ্যে এবং রাত্রি ৫/৪০/৩৩ থেকে ঘ ৯/১৩/৫১ মধ্যে ও ঘ ১১/৫৩/৫০ থেকে ৩/২৭/৯ মধ্যে ও ঘ ৪/২০/২৮ থেকে ৬/৭/৪৭ মধ্যে। বারবেলা ৩/২৭/১৩ থেকে ৪/৪৭/১৩ মধ্যে, কালবেলা ২/৭/১২ থেকে ঘ ৩/২৭/১৩ মধ্যে, কালরাত্রি ১১/২৭/১০ থেকে ঘ ১/৭/১০ মধ্যে।
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আপাতত রথযাত্রা স্থগিত, জানাল হাইকোর্ট 
আপাতত রথযাত্রার অনুমতি দিল না হাইকোর্ট। এত অল্প সময়ে পুলিসের ...বিশদ

05:14:00 PM

 কমাণ্ড হাসপাতালের নির্মিয়মাণ বাড়ির ছাদ থেকে ঝাঁপ কিশোরীর

04:43:00 PM

৫৭২ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:56:00 PM

দীঘায় শুরু হচ্ছে আন্তর্জাতিক কনভেনশন সেন্টার
দীঘায় শুরু হচ্ছে আন্তর্জাতিক কনভেনশন সেন্টার। আগামী ২ মাসে চালু ...বিশদ

02:50:35 PM

কেদারনাথ: অভিযোগ খারিজ বম্বে হাইকোর্টের

 কেদারনাথ ফিল্মটির কিছু দৃশ্য ধর্মীয় ভাবাবেগকে আঘাত করছে। আজ এই ...বিশদ

02:24:25 PM

শুরু হল বামফ্রন্টের মিছিল
মহাজাতি সদনের সামনে থেকে শুরু হল বামফ্রন্টের মিছিল। যাবে পার্কসার্কাস ...বিশদ

02:09:00 PM

Loading...
Loading...