দেশ
 

নোট বাতিলের দ্বিতীয় বর্ষপূর্তি
রিজার্ভ ব্যাঙ্কে থাবা বসাতে তৎপর
মোদি সরকার, অভিযোগ চিদম্বরমের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার কি রিজার্ভ ব্যাঙ্কের পালা? কেন্দ্রের নরেন্দ্র মোদি সরকার ও তাঁর দল বিজেপিকে এভাবেই কটাক্ষে বিঁধলেন কংগ্রেস নেতা তথা প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদম্বরম। নোট বাতিলের দ্বিতীয় বর্ষপূর্তিতে বিধান ভবনে এক সাংবাদিক সম্মেলনে মোদি সরকারকে বস্তুত ধাপ্পাবাজ বলেও দাবি করলেন তিনি। এই দাবির স্বপক্ষে রিজার্ভ ব্যাঙ্কের দেওয়া তথ্যকেই কাজে লাগালেন বর্ষীয়ান কংগ্রেস নেতা।
কালো টাকা উদ্ধারের লক্ষ্যে ৫০০ ও হাজার টাকার নোট বাতিলের সিদ্ধান্ত দু’বছর আগে এই দিনই ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই ঘোষণার সঙ্গে সঙ্গেই গোটা দেশে নগদের হাহাকার শুরু হয়। শতাধিক মানুষের মৃত্যু হয়েছে ব্যাঙ্ক ও এটিএমের লাইনে দাঁড়িয়ে। দিন আনি দিন খাই মানুষ কাজ হারিয়েছেন। ক্ষতি হয়েছে ক্ষুদ্র ব্যবসায়ীদের। প্রধানমন্ত্রী বলেছিলেন, সাময়িক অসুবিধা সহ্য করলে ভবিষ্যতে দেশে কালো টাকার দাপট কমবে। জাল নোটের কারবারও বন্ধ হবে। অর্থনীতির প্রগতি ঘটবে। মোদির এই দাবির জের টেনে নোট বাতিলের সেই সিদ্ধান্ত দু’বছরের মাথায় পুরোপুরি ধাপ্পায় পর্যবসিত হয়েছে বলে পাল্টা অভিযোগ করেছেন চিদম্বরম। তাঁর মতে, নোট বাতিলের ফলাফল ভয়াবহ। কালো টাকা উদ্ধার তো দূরের কথা, বরং সরকারি সিলমোহর নিয়ে বাতিল নোটই নতুন নোট হয়ে ফিরে এসেছে বাজারে। রিজার্ভ ব্যাঙ্কের নথি উল্লেখ করে প্রাক্তন অর্থমন্ত্রী বলেন, বাতিল হওয়া নোটের ৯৯.৩ শতাংশ অর্থ ফিরে এসেছে। কিন্তু প্রধানমন্ত্রী যে তিন থেকে চার লক্ষ কোটি টাকা সরকারি কোষাগারে জমা পড়বে বলে আগাম ঘোষণা করেছিলেন, তা পুরোপুরি মিথ্যা বলে প্রমাণিত হয়েছে, দাবি চিদম্বরমের।
তবে নোট বাতিলের বর্ষপূর্তিতে রিজার্ভ ব্যাঙ্কের সাম্প্রতিক বিতর্ককে অস্ত্র করে মোদির বিরুদ্ধ সুর চড়িয়েছেন চিদম্বরম। তিনি বলেন, বর্তমান সরকার চলতি আর্থিক ঘাটতি মেটাতে রিজার্ভ ব্যাঙ্কের দিকে হাত বাড়িয়েছে। কেননা, লোকসভা নির্বাচনের মুখে সরকারি ব্যয় বৃদ্ধি অবশ্যম্ভাবী। এদিকে, বাজেট নির্ধারিত প্রত্যক্ষ কর আদায়ের লক্ষ্যমাত্রায় বিশাল ঘাটতি রয়েছে। জিএসটি বাবদ সংগ্রহ আশানুরূপ হয়নি। ২০১৮-’১৯ সালে প্রায় ৩.৩ শতাংশ আর্থিক ঘাটতি মেটানোর সব রাস্তা প্রায় বন্ধ। তাই মোদি সরকার দিশাহারা। বেপরোয়া হয়ে তিনি রিজার্ভ ব্যাঙ্কের দিকে হাত বাড়িয়েছেন। ব্যাঙ্কের গচ্ছিত এক লাখ কোটি টাকায় নজর পড়েছে এনডিএ সরকারের। রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর তাতে বাধা দেওয়ায় আরবিআই আইনের সাত নম্বর ধারা প্রয়োগ করে গভর্নরকে সরকারের আব্দার পূরণে বাধ্য করতে চাইছে। চিদম্বরমের মতে, এটা বেনজির ঘটনা। ওই আইনের বলে গভর্নরকে এক লক্ষ কোটি টাকা সরকারের কোষাগারে ঢালতে বাধ্য করা হচ্ছে। এই অবস্থায় গভর্নরের কাছে দুটি পথ খোলা রয়েছে। হয় তাঁকে সরকারের দাবি মেনে টাকা দিয়ে দিতে হবে, নয়তো ইস্তফা দিতে হবে। চিদম্বরম মনে করেন, যে পদক্ষেপই গভর্নর নিন না কেন, তাতে রিজার্ভ ব্যাঙ্কের সুনাম ও বিশ্বাসযোগ্যতা নষ্ট হবে। যেভাবে সিবিআইকে নিজেদের তাঁবে রাখতে গিয়ে এই সংস্থার গুরুত্ব নষ্ট হচ্ছে, সেভাবেই এবার রিজার্ভ ব্যাঙ্কের দখল নিতে তৎপর হয়েছে মোদি সরকার। আগামী ১৯ তারিখ রিজার্ভ ব্যাঙ্কের বোর্ড মিটিং ডাকা হয়েছে। চিদম্বরমের আশঙ্কা, বর্তমান বোর্ডে বিজেপি’র তাঁবেদার সদস্যদের দিয়ে চাপ তৈরি করে নিজেদের কার্যসিদ্ধি করবে বিজেপি, যা দেশের পক্ষে ভয়াবহ হবে।
ভোট যত এগিয়ে আসছে, ততই বিজেপি তথা সঙ্ঘ পরিবার মন্দির নিয়ে মেতে উঠছে। অথচ ২০১৪ সালের ভোটের প্রচার পর্বে বিজেপি আগাগোড়া উন্নয়নের কথা বলেছিল। তিনি বলেন, সরকার বছর চারেক এ নিয়ে সরব থাকলেও কাজের কাজ কিছুই হয়নি। সেটা বুঝতে পেরে এবার ধর্মীয় ভাবাবেগ নিয়ে রাজনীতির পুরনো খেলায় নেমেছে বলেই ফের রামমন্দির নিয়ে অসাংবিধানিক দাবি সামনে আনার চেষ্টা করছে বিজেপি।
09th  November, 2018
 ভোটের পর কংগ্রেস-বিজেপির সঙ্গে কোনও জোট নয়: মায়াবতী

 লখনউ, ১৬ নভেম্বর (পিটিআই): ছত্তিশগড়ে নির্বাচন পরবর্তী সময়ে সরকার গড়তে তাঁরা কংগ্রেস বা বিজেপির হাত ধরবেন না। শুক্রবার বহুজন সমাজ পার্টির (বিএসপি) প্রধান মায়াবতী একথা জানিয়ে দিলেন। পাশাপাশি তিনি এও দাবি করেন, অজিত যোগীর সঙ্গে গাঁটছড়া বেঁধেই তাঁরা ম্যাজিক ফিগারে পৌঁছে যাবেন। 
বিশদ

ছত্তিশগড়ে সিআরপিএফের সদরদপ্তরে আত্মঘাতী বাঙালি জওয়ান

 রায়পুর, ১৬ নভেম্বর (পিটিআই): ছত্তিশগড়ের মাওবাদী অধ্যুষিত বিজাপুর জেলায় সিআরপিএফের সদরদপ্তরের ভিতরেই শুক্রবার আত্মঘাতী হলেন কনস্টেবল সুজিত চন্দ্র রায়। তিনি পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার বাসিন্দা। 
বিশদ

ব্রু সম্প্রদায়ভুক্ত আশ্রিতরা মিজোরামের নির্বাচন কেন্দ্র থেকেই ভোট দিতে পারবেন

আইজল, ১৬ নভেম্বর (পিটিআই): ত্রিপুরার শরণার্থী শিবিরে আশ্রিত ব্রু সম্প্রদায়ভুক্তদের ভোটদানের ইস্যু নিয়ে বৃহস্পতিবারই মিজোরামের মুখ্য নির্বাচন আধিকারিক এস বি শশাঙ্ককে পদচ্যুত করা হয়েছে। 
বিশদ

গুয়াহাটির শতাব্দীপ্রাচীন উগ্রতারা মন্দিরে চুরি, উধাও অষ্টধাতুর বিগ্রহ

গুয়াহাটি, ১৬ নভেম্বর (পিটিআই): মন্দির থেকে উধাও হয়ে গেল খোদ বিগ্রহ। তার সঙ্গে গায়েব মা তারার গয়নাসহ আরও অন্যান্য সাজ-সরঞ্জাম। গুয়াহাটির জোরপুখুরি এলাকার উগ্রতারা মন্দিরে এই চুরি হয়েছে। পুলিস শুক্রবার একথা জানায়। জানা গিয়েছে, এই বিগ্রহ ‘অষ্টধাতু’ নির্মিত।
বিশদ

Loading...
ভারতের ক্ষতি করার চেষ্টা করলে শাস্তি পাবে পাকিস্তান: সেনাকর্তা

 উধমপুর, ১৬ নভেম্বর (পিটিআই): ভারতের ক্ষতি হবে এমন কাজ করলে সাজা পাবে পাকিস্তান। সেনার নর্দার্ন কমান্ড প্রধান লেফটেনান্ট জেনারেল রণবীর সিং শুক্রবার এই হুমকি দিয়েছেন। একইসঙ্গে তিনি বলেছেন, পাকিস্তান সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করলে তার যথাযথ জবাব দেবে ভারতীয় বাহিনী।
বিশদ

কংগ্রেসের জমানায় দেশের নিরাপত্তার দিকে নজর দেওয়া হয়নি: অমিত শাহ
নোট বাতিলই হল দেশের সবচেয়ে বড় দুর্নীতি, অভিযোগ রাহুলের

ভোপাল ও সাগর, ১৬ নভেম্বর (পিটিআই): প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নির্বাচিত শিল্পপতিদের সাড়ে তিন লক্ষ কোটি টাকা ঋণ মকুব করেছেন। এবার তাঁদের বাকি ১২ লক্ষ কোটি টাকা ঋণও মকুব করে দেওয়া হবে — শুক্রবার মধ্যপ্রদেশের সাগর জেলার দেওরি শহরে এক নির্বাচনী জনসভায় এভাবেই মোদিকে কটাক্ষ করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
বিশদ

Loading...
আন্দামান দারুণ জায়গা! সিবিআই কর্তা বাসিকে বললেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি

নয়াদিল্লি, ১৬ নভেম্বর: ‘আন্দামান খুব সুন্দর জায়গা! ওখানে গিয়ে কয়েকদিন থেকে আসুন! — আন্দামানে বদলি হওয়া সিবিআই অফিসার এ কে বাসির আবেদনের জবাবে সুপ্রিম কোর্ট শুক্রবার এমনই মন্তব্য করেছে। গত মাসে সিবিআইয়ে রাতারাতি ব্যাপক বদলি করা হয়। তখনই এ কে বাসিকে আন্দামানে বদলি হন।
বিশদ

রাজস্থান দখল করতে কোনও ঝুঁকি নিতে চাননা রাহুল, প্রার্থী করা হল অশোক গেহলট, শচীন পাইলট ও গিরিজা ব্যাসকে

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৬ নভেম্বর: রাজস্থান ছিনিয়ে নিতে কোনও ঝুঁকি নিতে নারাজ রাহুল গান্ধী। তাই এবার দলের বিধায়ক তো বটেই, বর্তমান এবং প্রাক্তন এমপিদেরও প্রার্থী করলেন তিনি। গতকাল প্রায় ছ’ ঘণ্টা প্রার্থী বাছাই বৈঠক শেষে রাত সাড়ে ১২ টার সময় ১৫২ টি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে কংগ্রেস।
বিশদ

তামিলনাড়ুতে ‘গজ’র তাণ্ডবে
ভূমিধস, প্রবল বৃষ্টিপাতে মৃত ১৩

নাগাপট্টিনাম ও চেন্নাই, ১৬ নভেম্বর (পিটিআই): তামিলনাড়ুর বুকে শুক্রবার আছড়ে পড়ল ঘূর্ণিঝড় ‘গজ’। রাজ্যের নানা জায়গায় ঘূর্ণিঝড়ের তাণ্ডবে এখনও পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়েছে। উপকূলীয় অঞ্চলগুলিতে বৃহস্পতিবার রাত থেকেই প্রবল বৃষ্টি শুরু হয়েছে। এছাড়া ভূমিধসেও বিভিন্ন জায়গা লণ্ডভণ্ড হয়ে গিয়েছে। ছাড়া ভূমিধসেও বিভিন্ন জায়গা লণ্ডভণ্ড হয়ে গিয়েছে।
বিশদ

ভোট কাটতে না পারলে কেরিয়ারই শেষ
অজিত যোগী কংগ্রেস ছাড়লেও ‘হাত’ চিহ্ন এখনও তাড়া করছে তাঁকে

 সমৃদ্ধ দত্ত, পেন্ড্রা(ছত্তিশগড়), ১৬ নভেম্বর: অজিত যোগী ‘হাত’ চিহ্নকে ছেড়েছেন। ‘হাত’ চিহ্ন কিন্তু অজিত যোগীকে ছাড়ছে না। যোগী মানেই ‘হাত’। আর ‘হাত’ মানেই যোগী। এই জেনে এসেছে তাঁর ভোটব্যাঙ্ক।
বিশদ

ফের খুলল সবরীমালা মন্দিরের দরজা, কড়া নিরাপত্তার ব্যবস্থা

 নিলাক্কল (কেরল), ১৬ নভেম্বর (পিটিআই): শুক্রবার ফের খুলল সবরীমালা মন্দিরের দরজা। সুপ্রিম কোর্ট সব বয়সি মহিলাদের মন্দিরে প্রবেশের ছাড়পত্র দেওয়ার পর এই নিয়ে তৃতীয়বার মন্দির খুলল।
বিশদ

পরবর্তী শুনানি ২০ নভেম্বর
অলোক ভার্মাকে সম্পূর্ণ ‘ক্লিনচিট’ দিল না সিভিসি, আরও তদন্ত প্রয়োজন, বলে রিপোর্ট সুপ্রিম কোর্টে

 সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৬ নভেম্বর: ছুটিতে যাওয়া সিবিআই ডিরেক্টর অলোক ভার্মাকে সম্পূর্ণ ‘ক্লিনচিট’ দিল না সেন্ট্রাল ভিজিল্যান্স কমিশন (সিভিসি)। তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের তদন্ত করতে গিয়ে সিভিসি বেশ অনেক ক্ষেত্রে আরও তদন্তের প্রয়োজন আছে বলেই সুপ্রিম কোর্টে রিপোর্ট জমা দিয়েছে সিভিসি।
বিশদ

স্বাস্থ্যশিক্ষার পীঠস্থান দক্ষিণ ভারতেই
খালি শয়ে শয়ে দন্ত চিকিৎসার আসন!

বিশ্বজিৎ দাস, কলকাতা: শুধু চিকিৎসা নয়, মেডিক্যাল এডুকেশনই হোক বা ডেন্টাল এডুকেশন—দক্ষিণ ভারতকে স্বাস্থ্যশিক্ষার পীঠস্থান বললে অত্যুক্তি হয় না। সেই পীঠস্থানেই কি দাঁতের চিকিৎসকদের কদর কমছে?
বিশদ

গান্ধী পরিবারের বাইরে কাউকে পাঁচ বছরের জন্য কংগ্রেসের সভাপতি করা হোক, চ্যালেঞ্জ মোদির

 অম্বিকাপুর, ১৬ নভেম্বর (পিটিআই): কংগ্রেস গান্ধী পরিবারের বাইরে থেকে কাউকে দলের প্রেসিডেন্ট হিসেবে দাঁড় করে দেখাক— ছত্তিশগড়ে দ্বিতীয় তথা শেষ দফার নির্বাচনের (২০ নভেম্বর) আগে এভাবেই প্রতিপক্ষ শিবিরের দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
বিশদ

Pages: 12345

Loading...
একনজরে
সংবাদদাতা, কাঁথি: রামনগর-২ ব্লকের মৈতনা গ্রাম পঞ্চায়েতের সাহাপুর সমবায় কৃষি উন্নয়ন সমিতির পরিচালন কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হল তৃণমূল কংগ্রেস। মোট ১১টি আসনের সবক’টিতেই জয়ী হয়েছে তৃণমূল। ...

  নয়াদিল্লি, ১৬ নভেম্বর: মহিলাদের বিশ্ব বক্সিং চ্যাম্পিয়নশিপে ভারতের দুই বক্সার সরিতা দেবী ও মনীষা প্রথম রাউন্ডে জয় পেলেন। মনীষা হারান আমেরিকান বক্সার ক্রিস্টিনা ক্রুজকে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মধ্যবিত্তকে আয়ত্তের মধ্যে ফ্ল্যাট দিতে শহরতলিতে দু’টি নতুন প্রকল্প ঘোষণা করল ইডেন রিয়েলটি। একটি শ্রীরামপুরে, অপরটি জোকায়। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দীর্ঘকাল খালি থাকার পর অবশেষে রাজ্যে লোকায়ুক্ত পদ পূরণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই পদে এবার বসতে চলেছেন কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অসীম রায়। শুক্রবার এব্যাপারে মমতার পৌরোহিত্যে সংশ্লিষ্ট কমিটির বৈঠকে অসীমবাবুর মনোনয়ন চূড়ান্ত হয়। ...


Loading...

আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সমাগমে আনন্দ বৃদ্ধি। চারুকলা শিল্পে উপার্জনের শুভ সূচনা। উচ্চশিক্ষায় সুযোগ। কর্মক্ষেত্রে অযথা হয়রানি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

আন্তর্জাতিক ছাত্র দিবস
১৮৬৯: লোহিত সাগর এবং ভূমধ্যসাগরকে জুড়তে মিশরে সুয়েজ খালের উদ্বোধন
১৯০৩: দু’ভাগে বিভক্ত হয়ে গেল রাশিয়ার স্যোশাল ডেমোক্র্যাটিক লেবার পার্টি
১৯২৮: স্বাধীনতা সংগ্রামী লালা লাজপত রায়ের মৃত্যু
২০০০: আলবার্তো ফুজিমোরিকে পেরুর প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হল
২০১২: প্রয়াত শিবসেনা প্রধান বালাসাহেব থ্যাকারে

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭১.২৪ টাকা ৭২.৯৫ টাকা
পাউন্ড ৯২.০৮ টাকা ৯৫.৩৮ টাকা
ইউরো ৮০.১৫ টাকা ৮৩.১৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  November, 2018
পাকা সোনা (১০ গ্রাম) ৩১,৪৩৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ২৯,৮২৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩০,২৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৭,১০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৭,২০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, নবমী ১৫/১ দিবা ঘ ১১/৫৫। নক্ষত্র- শতভিষা ২১/১৯ দিবা ঘ ২/২৬, সূ উ ৫/৫৪/১২, অ ৪/৪৮/৫২, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৭ মধ্যে পুনঃ ৭/২১ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে পুনঃ ৩/২২ গতে অস্তাবধি। রাত্রি ১২/৪০ গতে ২/২৪ মধ্যে। বারবেলা ঘ ৭/১৬ মধ্যে পুনঃ ১২/৪৩ গতে ঘ ২/৫ মধ্যে পুনঃ ৩/২৭ গতে অস্তাবধি, কালরাত্রি ঘ ৬/২৭ মধ্যে পুনঃ ৪/১৭ গতে উদয়াবধি।
৩০ কার্তিক ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮, শনিবার, নবমী ৯/৪/১০। শতভিষানক্ষত্র ঘ ১২/৪৩/৫৪। সূ উ ৫/৫৪/৪০, অ ৪/৪৭/৫৯, অমৃতযোগ দিবা ঘ ৬/৩৮/১ মধ্যে ও ঘ ৭/২১/৪৭ থেকে ঘ ৯/৩২/২৬ মধ্যে ও ঘ ১১/৪৩/৬ থেকে ২/৩৭/১৯ মধ্যে ও ৩/২০/৫৬ থেকে ৪/৪৭/৫৯ মধ্যে এবং রাত্রি ১২/৪০/০ থেকে ঘ ২/২৪/৫৩ মধ্যে। বারবেলা ১২/৪২/৫৯ থেকে ২/৪/৩৯ মধ্যে, কালবেলা ৭/১৬/২০ মধ্যে ও ঘ ৩/২৬/১৯ থেকে ৪/৪৭/৫৯ মধ্যে, কালরাত্রি ৬/২৬/১৯ মধ্যে ও ঘ ৪/১৭/৫ থেকে ৫/৫৫/২৫ মধ্যে। আজ শ্রীশ্রীজগদ্ধাত্রী পূজা
 

ছবি সংবাদ

এই মুহূর্তে
রাজ্যের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চাইল রেল
মাঝেরহাট ব্রিজ দুর্ঘটনার জেরে রাজ্যের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ ...বিশদ

06:32:03 PM

কলকাতার উচ্চতম বহুতলে আগুন
কলকাতার উচ্চতম বহুতল শেক্সপিয়র সরণীর 'দ্য ৪২'  টাওয়ারে আগুন লাগার ...বিশদ

05:26:00 PM

বাগদায় স্বামীকে মারধরের অভিযোগে গ্রেপ্তার স্ত্রী 

04:22:00 PM

পাউরুটি, কেক, বিস্কুটের দাম বাড়ছে 
দাম বাড়তে চলেছে পাউরুটি, কেক ও বিস্কুটের। পাউরুটির ক্ষেত্রে পাউন্ড ...বিশদ

01:50:17 PM

লালগোলা প্যাসেঞ্জারে আগুন 
ধুবুলিয়া স্টেশনের কাছে ৫৩১৭৮ ডাউন লালগোলা-শিয়ালদহ প্যাসেঞ্জারে আগুন। ঘটনাটি ঘটে ...বিশদ

01:36:00 PM

বিজেপির রথ যাত্রায় ফের দিন বদল 
আবারও বদলাল এরাজ্যে বিজেপির রথ যাত্রার সূচি। জানা গিয়েছে, তারাপীঠ ...বিশদ

12:57:49 PM

Loading...
Loading...