দেশ
 

রাজ্যগুলির কেরোসিনের কোটা কমানো নিয়ে
সুপ্রিম কোর্টে মামলা, শুনানি ২০ নভেম্বর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যগুলির কেরোসিনের কোটা কমানো নিয়ে সুপ্রিম কোর্টে শুরু হচ্ছে আইনি লড়াই। কলকাতা হাইকোর্ট ২০১৬ সালের অক্টোবর মাসে পশ্চিমবঙ্গে কেরোসিনের বরাদ্দ কমানোর উপর স্থগিতাদেশ জারি করে। এর ফলে কেন্দ্রীয় সরকার এরাজ্যে কেরোসিনের বরাদ্দ কমাতে পারেনি। কলকাতা হাইকোর্টের এই স্থগিতাদেশের কারণে পশ্চিমবঙ্গ ছাড়া অন্য রাজ্যগুলিতেও কেরোসিনের কোটা বিশেষ কমায়নি কেন্দ্র। কারণ অন্য রাজ্যে কোটা কমালে সেখানেও মামলা হয়ে যেতে পারে বলে মনে করেছিল কেন্দ্র। ইতিমধ্যে তামিলনাড়ুতে কেরোসিন নিয়ে মামলাও দায়ের হয়ে গিয়েছিল। এই পরিস্থিতিতে কেন্দ্রীয় পেট্রলিয়াম মন্ত্রক কেরোসিন বরাদ্দ সংক্রান্ত মামলাটি সুপ্রিম কোর্টে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। মামলা স্থানান্তরের জন্য হাইকোর্ট অনুমতিও দিয়ে দিয়েছে।
সব রাজ্যে কেরোসিনের বরাদ্দ নিয়ে সুপ্রিম কোর্টে মামলাটি খুবই গুরুত্বপূর্ণ। রাজ্যের বরাদ্দ কমিয়ে দেওয়ার কেন্দ্রীয় সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে হাইকোর্টে মামলা করে ওয়েষ্ট বেঙ্গল কেরোসিন এজেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। সংগঠনের সাধারণ সম্পাদক দেবাশিস জোয়ারদার জানিয়েছেন, কেন্দ্রীয় সরকার মামলাটিকে সুপ্রিম কোর্টে নিয়ে গিয়ে শুনানির জন্য নথিভুক্ত করেছে। প্রথম শুনানি হবে ২০ নভেম্বর। মামলাটির শুনানি সুপ্রিম কোর্টে হবে কি না, সেটা প্রথমে নির্ধারিত হবে। অ্যাসোসিয়েশন চাইছে মামলাটি ফের হাইকোর্টে ফিরে আসুক। কারণ হাইকোর্টের সিঙ্গল বেঞ্চে মামলাটির শুনানি সম্পূর্ণ হওয়ার আগে কেন্দ্রীয় সরকার সেটিকে সুপ্রিম কোর্টে নিয়ে গিয়েছে। হাইকোর্টের সিঙ্গল ও ডিভিশন বেঞ্চ ঘুরে কোনও মামলা সুপ্রিম কোর্টে যাওয়ার কথা। কিন্তু কেন্দ্রীয় সরকার যুক্তি দিচ্ছে, কেরোসিনের বরাদ্দর বিষয়টি সারা দেশের ব্যাপার। তাই দেশের সর্বোচ্চ আদালতে মামলাটির ফায়সালা হওয়া উচিত। এব্যাপারে সুপ্রিম কোর্ট কী সিদ্ধান্ত নেয়, তার উপর অনেক কিছুই নির্ভর করছে।
পশ্চিমবঙ্গের জন্য এখন কেরোসিনের মাসিক বরাদ্দ ৫৮ হাজার ৬৬৮ কিলোলিটার। কয়েক বছর আগেও এই পরিমাণ ছিল প্রায় ৮০ হাজার কিলোলিটার। কেন্দ্রীয় সরকার বরাদ্দ কমানোর নীতিগত সিদ্ধান্ত নেওয়ার পর তা ধাপে ধাপে কমে যায়।
ভর্তুকিতে সরবরাহ করা কেরোসিনের সরবরাহ কমাতে চাইছে কেন্দ্র। কেন্দ্রের যুক্তি, ভর্তুকিতে রান্নার গ্যাসের সিলিন্ডার ব্যাপক হারে দেওয়া হচ্ছে। সব গ্রামে বিদ্যুৎ পৌঁছে গিয়েছে। তাই স্বাভাবিকভাবে কেরোসিনের প্রয়োজন কমে গিয়েছে। রেশন ব্যবস্থার মাধ্যমে যে কেরোসিন সরবরাহ করা হয়, তার একটা বড় অংশ বেশি দামে বাইরে পাচার হয়ে যায়। এই কেরোসিন গাড়ির জ্বালানি পেট্রলে ভেজাল দেওয়ার জন্য ব্যবহার করা হয়। এতে বায়ু দূষণও বাড়ছে। কেন্দ্রীয় সরকার এখনও কেরোসিনের উপর কিছুটা ভর্তুকি দেয়। তাছাড়া পাঁচ শতাংশ হারে জিএসটি ছাড়া কেরোসিনের উপর কেন্দ্র ও রাজ্য সরকারের কোনও কর নেই। তাই পেট্রলের তুলনায় এর দাম অনেক কম। কেরোসিন মেশানো পেট্রল বিক্রি তাই খুবই লাভজনক। কয়েক বছর আগেও লিটার প্রতি ১২ টাকা দরের কেরোসিন এখন রেশনে ৩০ টাকার বেশি দামে বিক্রি হচ্ছে। অন্যদিকে কেরোসিন এজেন্ট ও ডিলারদের সংগঠনের অভিযোগ, কেন্দ্রের এই ভূমিকায় ক্ষতি হচ্ছে গরিব মানুষের। রান্নার গ্যা঩সের সংযোগ দেওয়া হলেও তা নিয়মিত নেওয়ার মতো আর্থিক ক্ষমতা বহু গরিব মানুষের নেই। কেরোসিন না পেয়ে অনেকে বাধ্য হয়ে কাঠ-কুড়ো জ্বালানি হিসেবে ব্যবহার করছেন।
09th  November, 2018
পাক জঙ্গি দমনে ভারতের
পাশে আমেরিকা
৪৯টি দেশের সঙ্গে দিনভর কথা কেন্দ্রের

সমৃদ্ধ দত্ত, নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: একমুহূর্ত সময় নষ্ট না করে নিরপরাধ জওয়ানদের উপর পাকিস্তানের বর্বরোচিত হামলার দ্রুত বদলা দেখতে চাইছে দেশবাসী। কাশ্মীর থেকে কন্যাকুমারী সর্বত্র এই দাবি জোরদার হচ্ছে। আসমুদ্রহিমাচল কার্যত ফুঁসছে। সীমান্ত পারের সন্ত্রাসবাদী রাষ্ট্রকে উচিত জবাব দেওয়ার আগে তাই কূটনৈতিক সমর্থন জোগাড়ে সক্রিয় ভারত সরকার। আমেরিকা সহ বিশ্বের তাবড় শক্তিধর রাষ্ট্রের প্রতিনিধিদের সঙ্গে কথা হয়েছে। পাশাপাশি ওই শক্তিশালী দেশগুলির রাষ্ট্রপ্রধানদের ব্যক্তিগত বার্তাও প্রধানমন্ত্রীর দপ্তরে এসে পৌঁছেছে। রাষ্ট্রসঙ্ঘের নিরাপত্তা পরিষদের স্থায়ী সদস্য পাঁচ রাষ্ট্রকেই বলা হয় ‘পি ফাইভ’। আমেরিকা, রাশিয়া, ফ্রান্স, ব্রিটেন ও চীন।
বিশদ

বিস্ফোরক বোঝাই গাড়ি নিয়ে
কনভয়ে কী করে, উঠছে প্রশ্ন
গোয়েন্দা সতর্কতা সত্ত্বেও দেওয়া হয়নি গুরুত্ব

নিজস্ব প্রতিনিধি, নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: ১৯ বছরের ছেলেটা কাঠ চেরাই কলে কাজ করত। হঠাৎ উধাও হয়ে গেল। ৬ মাস পর ফিরে এল জয়েশ-ই-মহম্মদের নতুন স্লিপার সেল হয়ে। পেল পাকিস্তানের প্রশিক্ষণ। তার কাছে পৌঁছে দেওয়া হল বিপুল পরিমাণ আরডিএক্স ও অন্য বিস্ফোরক। যে আরডিএক্স এসেছে বর্ডার ট্রেড রোড ধরে।
বিশদ

কাশ্মীরে ফের বিস্ফোরণ,
শহিদ সেনা মেজর

 জম্মু, ১৬ ফেব্রুয়ারি (পিটিআই): পুলওয়ামা হামলার ঘা পুরোপুরি দগদগে। বাড়ি ফিরতে শুরু করেছে শহিদ জওয়ানদের কফিনবন্দি দেহ। বদলার দাবিতে উত্তাল গোটা দেশ। তারই মধ্যে ফের হামলা। শনিবার জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলায় জঙ্গিদের পুঁতে রাখা আইইডি বিস্ফোরণে প্রাণ গেল সেনার এক অফিসারের। ৫৫ ইঞ্জিনিয়ার্স রেজিমেন্টের এই অফিসারের নাম মেজর চিত্রেশ বিস্ত।
বিশদ

জঙ্গিদের কোনও জাত-ধর্ম হয় না,
গোটা দেশ ঐক্যবদ্ধ, বললেন মমতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হানায় নিহত বীর জওয়ানদের শ্রদ্ধা জানাতে মোমবাতি হাতে রাস্তায় নামলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার বিকেল চারটের সময় হাজরা মোড় থেকে মৌন মিছিল করলেন ধর্মতলায় গান্ধী মূর্তির পাদদেশ পর্যন্ত।  সেখানে দাঁড়িয়ে জঙ্গি কার্যকলাপের নিন্দা করে এক মিনিট নীরবতা পালন করেন তিনি।
বিশদ

পুলওয়ামা নিয়ে প্রশান্ত ভূষণ,
সিধুর মন্তব্যে সমালোচনার ঝড়
বাদ পড়লেন কপিল শর্মার শো থেকে

 নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: পুলওয়ামা নিয়ে আইনজীবী প্রশান্ত ভূষণের ট্যুইট ঘিরে বিতর্ক ছড়াল। দেশের বীর সৈনিকদের তিনি অপমান করেছেন বলে সোশ্যাল মিডিয়ায় নিন্দায় সরব হয়েছেন নেটিজেনরা।
বিশদ

কাশ্মীরে স্থানীয় যুবকদের আত্মঘাতী হামলায় ব্যবহার ও গাড়ি বোমা বিস্ফোরণের কৌশল ঘিরে উদ্বেগ

 নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: উপত্যকার স্থানীয় যুবকদের আত্মঘাতী জঙ্গি হিসেবে ব্যবহার ও বিস্ফোরক বোঝাই গাড়ি নিয়ে হামলার ছক, এই দুই বিষয় বড় মাথাব্যথা হয়ে দাঁড়াল নিরাপত্তা বাহিনীর কাছে। বিশেষ করে পুলওয়ামা হামলার পর জঙ্গি সংগঠনগুলির কৌশল বদলের বিষয়টি এখন জলের মতো পরিষ্কার।
বিশদ

মোতায়েন আরও ৯ কলাম বাহিনী
জম্মুতে কার্ফু অব্যাহত, টানা দ্বিতীয়
দিন ফ্ল্যাগ মার্চ চালাল সেনাবাহিনী

জম্মু, ১৬ ফেব্রুয়ারি (পিটিআই): পুলওয়ামা হামলার প্রতিবাদে বিক্ষোভের জেরে শুক্রবার অগ্নিগর্ভ হয়ে উঠেছিল জম্মু। পরিস্থিতি মোকাবিলায় শনিবারও কার্ফু জারি রইল শহরে। এই নিয়ে টানা দু’দিন। পাশাপাশি সংবেদনশালী এলাকাগুলিতে এদিনও ফ্ল্যাগ মার্চ করেছে সেনাবাহিনী।
বিশদ

নিহত কৌশলের শেষকৃত্যে আগ্রায় শামিল কয়েক হাজার মানুষ

 আগ্রা, ১৬ ফেব্রুয়ারি (পিটিআই): নিহত সিআরপিএফ জওয়ান কৌশলকুমার রাওয়াতের শেষকৃত্যে শামিল হলেন কয়েক হাজার জনতা। শনিবার সকাল ন’টা নাগাদ রাওয়াতের মরদেহ নিয়ে আগ্রার করহাই গ্রামে শোকযাত্রা বের হয়।
বিশদ

আদালতের রায়ে স্বস্তি, অন্তর্বর্তী
জামিনের মেয়াদ বৃদ্ধি ওয়াধেরার

নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি (পিটিআই): আপাতত স্বস্তি পেলেন রবার্ট ওয়াধেরা। বেআইনি আর্থিক লেনদেনের মামলায় তাঁর অন্তর্বর্তী জামিনের মেয়াদ ২ মার্চ পর্যন্ত বাড়াতে সম্মত হল দিল্লির আদালত। ওইদিনই মামলার পরবর্তী শুনানি হবে বলে জানিয়েছেন বিচারক অরবিন্দ কুমার। তবে শুধু রবার্টই নন, তাঁর ঘনিষ্ঠ সহযোগী এবং এই মামলার আর এক অভিযুক্ত মনোজ অরোরার অন্তর্বর্তী জামিনের মেয়াদও ওই একইদিন পর্যন্ত বাড়িয়েছেন বিচারক।
বিশদ

ভোটের আগেই ডিলারদের আন্দোলনে
ভেঙে পড়তে পারে দেশের রেশন ব্যবস্থা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: লোকসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গ সহ গোটা দেশে রেশন ব্যবস্থা বিপর্যস্ত হয়ে পড়ার আশঙ্কা তৈরি হয়েছে। রেশন ডিলারদের সর্বভারতীয় সংগঠন আগামী পয়লা মার্চ থেকে খাদ্যসামগ্রী তোলা এবং তা গ্রাহকদের সরবরাহ বন্ধ করার আন্দোলনের ডাক দিয়েছে।
বিশদ

কওসরকে ছিনিয়ে নিতে এসে পুলিসের
জালে বুদ্ধগয়া বিস্ফোরণ-কাণ্ডের চাঁই

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: জেল থেকে আদালতে নিয়ে যাওয়ার সময় জেএমবি জঙ্গি কওসরকে ‘ছিনতাই’ করার পরিকল্পনা ভেস্তে দিল কলকাতা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)। তার আগেই তাদের হাতে ধরা পড়ে গেল বুদ্ধগয়া বিস্ফোরণ-কাণ্ডের মাস্টারমাইন্ড জেএমবি জঙ্গি আরিফুল ইসলাম ওরফে আরিফ। শনিবার সকালে বাবুঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
বিশদ

জাতীয় সড়কের নির্দিষ্ট একটি অংশকেই
কেন বারবার নিশানা, দেখছে এনআইএ

স্বরাষ্ট্র মন্ত্রককে জমা পড়ল প্রাথমিক তদন্ত রিপোর্ট

 নয়াদিল্লি, ১৬ ফেব্রুয়ারি: পুলওয়ামায় জঙ্গি হামলার মূল চক্রী হিসেবে অভিযুক্ত জয়েশ জঙ্গি আবদুল রশিদ গাজিকে ধরতে জোরদার অভিযানে নামল নিরাপত্তা বাহিনী। আইইডি বিস্ফোরণে দক্ষ জয়েশ প্রধান মাসুদ আজহারের ঘনিষ্ঠ এই জঙ্গিনেতাই হামলাকারী আদিল আহমদ দারকে নিয়োগ করেছিল বলে জানতে পেরেছেন তদন্তকারীরা।
বিশদ

অজিত দোভালের সঙ্গে ফোনে কথা জন বোল্টনের
আত্মরক্ষার পূর্ণ অধিকার রয়েছে ভারতের: আমেরিকা

 নয়াদিল্লি ও ওয়াশিংটন, ১৬ ফেব্রুয়ারি (পিটিআই): আত্মরক্ষার পূর্ণ অধিকার রয়েছে ভারতের। পুলওয়ামায় জয়েশ জঙ্গি হামলার প্রেক্ষিতে এই মন্তব্য করেছেন আমেরিকার জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন। শুক্রবার বিকেলে ভারতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালের সঙ্গে টেলিফোনে কথা বলার সময় এই মন্তব্য করেছেন বোল্টন।
বিশদ

কড়া নজর রয়েছে সীমান্তে
দেশের উত্তর-পূর্বে উগ্রপন্থা এখন অনেকটাই
নিয়ন্ত্রণে, জানালেন পূর্বাঞ্চলীয় সেনাপ্রধান

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দেশের উত্তর-পূর্ব সীমান্ত সহ সংলগ্ন এলাকায় উগ্রপন্থী কার্যকলাপ এখন অনেকটাই নিয়ন্ত্রণে। আমরা আশাবাদী, এই অংশের শান্তি প্রক্রিয়া আলোচনার ভিত্তিতে আরও উন্নত হবে। শনিবার ভারতীয় সেনাবাহিনীর পূর্বাঞ্চলীয় সদর দপ্তর ফোর্ট উইলিয়ামের অ্যালবার্ট এক্কা অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে এই কথা জানালেন পূর্বাঞ্চলীয় বাহিনীর কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল মনোজ মুকুন্দ নারাভানে।
বিশদ

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কোয়েস ইস্ট বেঙ্গল এফসি এবার বিদেশের মাটিতে অফিসিয়াল মার্চেন্ডাইজ বিক্রি করবে। ক্লাবের জার্সিসহ বিভিন্ন স্মারক বিক্রি করা হবে। কোয়েস ইস্ট বেঙ্গলের সঙ্গে এই যৌথ উদ্যোগে সামিল বেঙ্গল হেরিটেজ ফাউন্ডেশন ও লন্ডন শারদ উৎসব।   ...

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: আগামীকাল, সোমবার শীতলা মায়ের স্নানযাত্রাকে কেন্দ্র করে কার্যত স্তব্ধ হয়ে যাবে উত্তর হাওড়া। প্রতি বছরই এই দিনে মাইক ও ডিজে’র দাপটে বাসিন্দারা ...

 ইসলামাবাদ, ১৬ ফেব্রুয়ারি: ইমরান খান জমানায় নয়া পাকিস্তান। রাষ্ট্রসঙ্ঘ ঘোষিত জঙ্গি। ভারতের অন্যতম মোস্ট ওয়ান্টেড। ২৬/১১ মুম্বই হামলার মাস্টারমাইন্ড। এহেন হাফিজ সইদ এবার সাংবাদিকতার পাঠ দেবে। লাহোরে এই নতুন স্কুল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ...

সংবাদদাতা, আলিপুরদুয়ার: শুক্রবার জলদাপাড়া জাতীয় উদ্যানে গণ্ডার শুমারীর প্রথম দিনে বাইসনের গুঁতোয় ভয় পেয়ে ঘাবড়ে গিয়ে বিট অফিসার ও মাহুতকে ফেলে দিয়ে পিঠে দড়িতে বাঁধা রাইফেল নিয়ে জঙ্গলের ভিতরে হারিয়ে যাওয়া কুনকি হাতি শ্রীমন্তের শনিবার হদিশ মিলল।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহ যোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৯: কবি জীবনানন্দ দাশের জন্ম
১৯৬৩: আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় ও অভিনেতা মাইকেল জর্ডনের জন্ম
১৯৮৭ - ভারতীয় কার্টুনিস্ট অসীম ত্রিবেদীর জন্ম।
২০০৯: সঙ্গীত শিল্পী মালবিকা কাননের মৃত্যু

ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৪৯ টাকা ৭২.১৯ টাকা
পাউন্ড ৮৯.৭০ টাকা ৯২.৯৪ টাকা
ইউরো ৭৮.৯৫ টাকা ৮২.১২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
16th  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৮৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩২,১১৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,৫৯৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪০,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪০,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, দ্বাদশী ৪/৫৭ দিবা ৮/১০ পরে ত্রয়োদশী ৫৬/৩৮ রাত্রি ৪/৫১। পুনর্বসুনক্ষত্র ২৬/২৫ অপঃ ৪/৪৬। সূ উ ৬/১১/২৯, অ ৫/৩০/৫০, অমৃতযোগ দিবা ৬/৫৭ গতে ৯/৫৮ মধ্যে। রাত্রি ৭/১০ গতে ৮/৫২ মধ্যে। বারবেলা ১০/২৬ গতে ১/১৫ মধ্যে, কালরাত্রি ১/২৬ গতে ৩/১ মধ্যে।
৪ ফাল্গুন ১৪২৫, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, রবিবার, ত্রয়োদশী রাত্রি ২/৩৩/১৫। পুনর্বসুনক্ষত্র ২/১৩/৫৩, সূ উ ৬/১২/৫৭, অ ৫/২৮/১২, অমৃতযোগ দিবা ৬/৫৭/৫৮ থেকে ৯/৫৮/২ মধ্যে এবং রাত্রি ৭/১০/১০ থেকে ৮/৫২/৮ মধ্যে, বারবেলা ১০/২৬/১১ থেকে ১১/৫০/৩৪ মধ্যে, কালবেলা ১১/৫০/৩৪ থেকে ১/১৪/৫৯ মধ্যে, কালরাত্রি ১/২৬/১০ থেকে ৩/১/৪৬ মধ্যে।
১১ জমাদিয়স সানি

ছবি সংবাদ

এই মুহূর্তে
আই লিগ: ইস্ট বেঙ্গল- চার্চিল ব্রাদার্স ম্যাচ ১-১ গোলে ড্র 

07:10:04 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ১- চার্চিল ব্রাদার্স ১ (৭৮ মিনিট) 

06:52:14 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ০- চার্চিল ব্রাদার্স ১ (৬৮ মিনিট) 

06:42:37 PM

আই লিগ: ইস্ট বেঙ্গল ০- চার্চিল ব্রাদার্স ০ (বিরতি) 

06:00:22 PM

বাঁকুড়ার পাত্রসায়রে জেসিবির নীচে চাপা পড়ে ৩ শিশুর মৃত্যু, উত্তেজনা 

05:08:47 PM

লাভপুর অপহরণ কাণ্ডে যুবতীর বাবাকেই গ্রেপ্তার করল পুলিস 

04:20:15 PM